কলকাতা
 

  টাকা, সোনা নিয়ে উধাও ‘বন্ধু’

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ওড়িশা থেকে কলকাতায় পৌঁছে বাবুঘাট বাসস্ট্যান্ডে নেমে শৌচাগারে যাবেন বলে বন্ধু এবং বন্ধুর স্বামীর হাতে সোনার গয়না-টাকা ভরতি ব্যাগ রেখে গিয়েছিলেন এক গৃহবধূ। ফিরে এসে দেখলেন, তারা দু’জনেই উধাও।
বিশদ
  বারুইপুরে লরি ধাক্কায় জখম অ্যাম্বুলেন্সের রোগী

 নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা: বৃহস্পতিবার ভোরে বারুইপুর থানার কুলপি রোডের গোবিন্দপুরে অ্যাম্বুলেন্সের সঙ্গে সিমেন্ট বোঝাই লরির মুখোমুখি সংঘর্ষ হয়। তাতে অ্যাম্বুলেন্সের রোগীসহ ৫ জন আহত হয়েছেন। আহতদের বারুইপুর মহকুমা হাসপাতালে ভরতি করা হয়।
বিশদ

  গোষ্ঠী কোন্দলের আঁচে ইফতারে এলেন না শোভন

 নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা: কথা দিয়েও এলেন না জেলার তৃণমূল সভাপতি তথা রাজ্যের মন্ত্রী শোভন চট্টোপাধ্যায়। আর তাতেই দলের কর্মী-সমর্থকদের মধ্যে ক্ষোভ তৈরি হল। বৃহস্পতিবার বিকালে ক্যানিং-২ ব্লকের মাকালতলা স্কুল মাঠে প্রাক্তন ক্যানিং-২ ব্লকের সভাপতি তথা পঞ্চায়েত সমিতির সদস্যা রহিমা বিবি ইফতারের আয়োজন করেন।
বিশদ

  চিকিৎসার গাফিলতিতে কাটা গেল পা, অভিযোগ

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: চিকিৎসার গাফিলতিতে কলকাতা মেডিকেল কলেজ হাসপাতালে এক রোগীর পা কাটা গিয়েছে বলে অভিযোগ উঠেছে। জাহির হুসেন নামে ওই রোগীর এক আত্মীয় এই ব্যাপারে হাসপাতালের অধ্যক্ষের কাছে অভিযোগ দায়ের করেছেন।
বিশদ

এইডসে আক্রান্ত বালিকার অস্বাভাবিক মৃত্যু বেহালায়

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: এইডস আক্রান্ত এক বালিকার অস্বাভাবিক মৃত্যুকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল বেহালায়। পুলিশ জানিয়েছে, মৃতার নাম ডোনা ছেত্রী (৯)। বুধবার রাতে সত্যেন রায় রোডে তার বাড়ি থেকেই ওই বালিকার ঝুলন্ত দেহ উদ্ধার হয়।
বিশদ

 যুবককে মাদক মেশানো বিস্কুট খাইয়ে টাকা লোপাট

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বন্ধুত্ব করে মাদক মেশানো বিস্কুট খাইয়ে এক যুবকের দু’হাজার টাকা নিয়ে চম্পট দিল দুই দুষ্কৃতী। ঘটনাটি ঘটেছে ময়দান থানার বাবুঘাট বাসস্ট্যান্ডে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বিহারের বৈশালির বাসিন্দা অভিষেক শর্মার সঙ্গে বাসস্ট্যান্ডে দুই যুবক আলাপ করে।
বিশদ

 অভিনব পন্থায় ব্যাংকে কেপমারি

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: অভিনব পন্থায় ব্যাংকের ভিতরে কেপমারির শিকার হলেন এক ব্যক্তি। পুলিশ জানিয়েছে, ডি এন টেগোর স্ট্রিটের একটি প্রতিষ্ঠানের ম্যানেজার স্বামী চক্রবর্তী টেগোর স্ট্রিটে একটি রাষ্ট্রায়ত্ত ব্যাংকে অ্যাকাউন্ট খুলতে যান। তাঁর উদ্দেশ্য ছিল, অ্যাকাউন্ট খুলে সেখানে ৮০ হাজার টাকা রাখবেন।
বিশদ

 কসবায় তোলা না দেওয়ায় মারধর

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ফের কসবায় দুষ্কৃতী দাপট। এবার ১০৭ নম্বর ওয়ার্ডের কসবা বাজারের কাছে। তোলা চাইতে এসে তা না দেওয়ায় এক চা বিক্রেতাকে বেধড়ক মারধর করল জনা চারেক দুষ্কৃতী।
বিশদ

 ভুয়ো পুলিশ পরিচয় দিয়ে ধৃত প্রতারক

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ভুয়ো পুলিশের পরিচয় দিয়ে এবং গাড়ির ড্যাশবোর্ডে ‘পুলিশ’ লেখা বোর্ড রেখে গ্রেপ্তার হল এক ব্যক্তি। পুলিশ জানিয়েছে, ওই ব্যক্তির নাম পার্থপ্রতিম বসু। বাড়ি এস এন রায় রোডে। বুধবার পার্ক সার্কাস সেভেন পয়েন্ট থেকে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়।
বিশদ

টেবিল ফ্যানের তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু গৃহবধূর

 বিএনএ, চুঁচুড়া: রান্নাঘরে টেবিল ফ্যানের প্ল্যাগ লাগাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল প্রিয়াঙ্কা ঘোষ (২৩) নামে এক গৃহবধূর। বৃহস্পতিবার সকালে পাণ্ডুয়া থানার তিন্না গ্রাম পঞ্চায়েতের ইলামপুর গ্রামে এই ঘটনা ঘটেছে।
বিশদ

Pages: 12345




একনজরে
বিএনএ, শিলিগুড়ি ও সংবাদদাতা দার্জিলিং: রাজ্য সরকার আলোচনার দরজা খুলে দিলেও গোর্খা জনমুক্তি মোর্চা তাদের অবস্থান থেকে সরে আসার কোনও ইঙ্গিত দিল না। বরং তাদের ...

 প্রসেনজিৎ কোলে, কলকাতা: ‘শাট ডাউন’ বা যান্ত্রিক গোলযোগে বিদ্যুৎ সরবরাহ ব্যাহত হলে এবার সরাসরি এসএমএস যাবে গ্রাহকদের মোবাইল ফোনে। সিইএসসির মতোই রাজ্যজুড়ে এসএমএস পরিষেবা চালু ...

 রাষ্ট্রসংঘ, ২২ জুন (পিটিআই): ‘সন্ত্রাসবাদের বিপুল অর্থ কোথা থেকে আসছে?’ রাষ্ট্রসংঘে পাকিস্তানের নাম না করে এই প্রশ্ন তুললেন ভারতের স্থায়ী প্রতিনিধি সৈয়দ আকবরউদ্দিন। বুধবার রাষ্ট্রসংঘের ...

 রায়পুর, ২২ জুন (পিটিআই): মাওবাদী হামলায় প্রাণ হারালেন এক পুলিশকর্মী। ঘটনাটি ঘটেছে ছত্তিশগড়ের বীজাপুর জেলায়। পুলিশ জানিয়েছে, বুধবার রাতে এক আত্মীয়ের বাড়িতে গিয়েছিলেন শুক্কু গোটা (৩০) নামে ওই পুলিশকর্মী। সেই সময়ে আচমকাই একদল মাওবাদী সেখানে হামলা চালায়। ...


আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কর্মপ্রার্থীদের বিভিন্ন থেকে শুভ যোগাযোগ ঘটবে। হঠাৎ প্রেমে পড়তে পারেন। কর্মে উন্নতির যোগ। মাঝ মধ্যে ... বিশদ



ইতিহাসে আজকের দিন

 ১৯৪৮: সাহিত্যিক নবারুণ ভট্টাচার্যের জন্ম
 ১৯৫২: অভিনেতা ও রাজনীতিক রাজ বব্বরের জন্ম
 ১৯৫৩: রাজনীতিক শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের মৃত্যু
 ১৯৮০: বিমান দুর্ঘটনায় রাজনীতিক সঞ্জয় গান্ধীর মৃত্যু




ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৩.৭০ টাকা ৬৫.৩৮ টাকা
পাউন্ড ৮০.৪২ টাকা ৮৩.২০ টাকা
ইউরো ৭০.৮৭ টাকা ৭৩.৩৯ টাকা
পাকা সোনা (১০ গ্রাম) ২৯,১২৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৭,৬৩০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ২৮,০৪৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৮,৮০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৮,৯০০ টাকা

দিন পঞ্জিকা

৮ আষাঢ়, ২৩ জুন, শুক্রবার, চতুর্দশী দিবা ১১/৫০, রোহিণীনক্ষত্র দিবা ৭/৪৯ পরে মৃগশিরা শেষ রাত্রি ৪/৪৯, সূ উ ৪/৫৭/৬, অ ৬/২০/১২, অমৃতযোগ দিবা ১২/৫-২/৪৫ রাত্রি ৮/২৮ পুনঃ ১২/৪৩-২/৫০ পুনঃ ৩/৩৩-উদয়াবধি, বারবেলা ৮/১৮-১১/৩৯, কালরাত্রি ৯/০-১০/১৯।
 ৮ আষাঢ়, ২৩ জুন, শুক্রবার, চতুর্দশী ১১/১০/৪৪, রোহিণীনক্ষত্র ৭/২৮/৫১, সূ উ ৪/৫৪/৪, অ ৬/২২/১৫, অমৃতযোগ দিবা ১২/৫/১৬-২/৪৬/৫৪, ৮/২৮/৪৮, ১২/৪১/৩১-২/৪৭/৫৩, ৩/৩০/০-৪/৫৪/২১, বারবেলা ৮/১৬/৭-৯/৫৭/৮, কালবেলা ৯/৫৭/৮-১১/৩৮/৯, কালরাত্রি ৯/০/১২-১০/১৯/১১।
২৭ রমজান

ছবি সংবাদ


এই মুহূর্তে
আজ ওয়ান-ডে সিরিজের প্রথম ম্যাচে ত্রিনিদাদের কুইন্স পার্ক ওভালে মুখোমুখি ভারত-ওয়েস্ট ইন্ডিজ

08:53:00 AM

আজ রাষ্ট্রপতি পদে মনোনয়ন জমা দেবেন এনডিএ মনোনীত প্রার্থী রামনাথ কোবিন্দ

08:42:00 AM

আজ শহরের তাপমাত্রা থাকবে ৩৫ ডিগ্রির কাছাকাছি

08:35:00 AM

  নাগরিক পরিষেবা দিতে ‘বন্ধু’ অ্যাপ চালু করল লালবাজার
 নাগরিকদের পরিষেবা দিতে কলকাতা পুলিশ ‘বন্ধু’ নামে একটি নয়া অ্যাপ চালু করল। এই অ্যাপের সাহায্যে মোবাইল, পাসপোর্ট, ড্রাইভিং লাইসেন্সের মতো ৩১টি সামগ্রী হারিয়ে গেলে স্মার্ট ফোন ব্যবহার করে ঘরে বসেই জেনারেল ডায়েরি করা যাবে। এরজন্য আর থানায় যেতে হবে না। আবার, এই অ্যাপে ‘প্যানিক’ বোতাম রয়েছে। বিপদের সময় কেউ এই বোতামে চাপ দিলে তা কলকাতা পুলিশের কন্ট্রোল রুমে ‘১০০-ডায়াল এ ফোন যাবে। এমনকী শহরের কোথায় পার্কিংলট ফাঁকা আছে, তাও জানা যাবে এই অ্যাপের সাহায্যে। আবার আপনার হারানো মোবাইল ফোন উদ্ধার হল কি না, তাও জানাবে এই অ্যাপ। গুগুল প্লে স্টোর থেকে এই অ্যাপ ডাডনলোড করা যাবে।

08:30:00 AM

 ইতিহাসে আজকের দিনে
  ১৯৪৮: সাহিত্যিক নবারুণ ভট্টাচার্যের জন্ম
 ১৯৫২: অভিনেতা ও রাজনীতিক রাজ বব্বরের জন্ম
 ১৯৫৩: রাজনীতিক শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের মৃত্যু
 ১৯৮০: বিমান দুর্ঘটনায় রাজনীতিক সঞ্জয় গান্ধীর মৃত্যু

08:30:00 AM

  বাগনানে ফের ট্যারেন্টুলা আতঙ্ক
বাগনান থানার ঈশ্বরপুর, খালোড়সহ বিভিন্ন এলাকার মানুষ বিষাক্ত মাকড়সার আতঙ্কে তটস্থ। প্রায় প্রতিদিনই কোনও না কোনও গ্রামে কালো লোমযুক্ত লম্বা পাওয়ালা বড় বড় মাকড়সা দেখে অনেকেই ‘ট্যারেন্টুলা’ আতঙ্কে আতঙ্কিত। কয়েকদিন আগে ঈশ্বরপুর গ্রামের একটি বাড়ি থেকে এই মাকড়সা মারা হয়। সেটি বন দপ্তরের কাছেও পাঠানো হয়। এগুলি ট্যারেন্টুলা না হলেও বিষাক্ত মাকড়সা বলে বনদপ্তর সূত্রে বলা হয়েছে। বৃহস্পতিবার ভোরবেলা খালোড় গ্রামের স্বপন রায়ের বাড়ি থেকে এ ধরনের একটি মাকড়সা মারা হয়। এই মাকড়সা বনজঙ্গল থেকে এখন ঘরের বিছানায় চলে যাচ্ছে। বাচ্চাদের কামড়ালে বিপদের আশঙ্কা রয়েছে বলে স্থানীয় চিকিৎসকরাও মনে করছেন।

08:20:00 AM