কলকাতা
 

সামাল দিতে হিমশিম পুলিশ, বিদ্যুৎ কর্মীরা
আড়াইতলা রথে চড়ে আজ বারুইপুর পরিক্রমা করবে পুরীতে তৈরি জগন্নাথ

 নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা: শাল ও সেগুন কাঠ দিয়ে তৈরি হয়েছে আড়াইতলা সমান লম্বা রথ। চওড়া ১৪ ফুট। শুধু তাই নয়, হুবহু পুরীর মন্দিরের তিন মূর্তির আদলে দারুকাঠ (নিমকাঠ) দিয়ে তৈরি হয়েছে পাঁচ ফুটের জগন্নাথ, বলরাম ও সুভদ্রাকে।
বিশদ
  চুঁচুড়ায় যুবকের মৃত্যুতে ধৃত ২

 বিএনএ, চুঁচুড়া: সালিশি সভার পর চুঁচুড়ার মৌলিপাড়া লাগোয়া রেল লাইনের ধার থেকে যুবকের দেহ উদ্ধারের ঘটনায় দু’জনকে গ্রেপ্তার করা হল। পুলিশ জানিয়েছে, ধৃতেরা হল শ্রীবাসের প্রেমিকার পড়শি সোনা ঘরামি ও প্রমথেশ সরকার।
বিশদ

25th  June, 2017
  ভরতিতে টাকা নিলে কড়া ব্যবস্থা, ছাত্রনেতাদের সতর্ক করল তৃণমূল

 নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা: কলেজে ভরতির জন্য কোনও ছাত্র নেতা টাকা তুলছেন, এমন অভিযোগ উঠলে কড়া ব্যবস্থা নেওয়া হবে। সেক্ষেত্রে অভিযুক্তকে বরাবরের জন্য তৃণমূল ছাত্র পরিষদ থেকে সরিয়ে দেওয়া হবে।
বিশদ

25th  June, 2017
 বারাসতে ২৭০টি কচ্ছপসহ ৩ পাচারকারী সিআইডির জালে

 বিএনএ, বারাসত: শনিবার বারাসত শহর থেকে ২৭০টি বিরল প্রজাতির কচ্ছপ আটক করল সিআইডি। সেই সঙ্গে বন্যপ্রাণ পাচারের অভিযোগে তিনজন পাচারকারীকেও গ্রেপ্তার করা হয়েছে। সিআইডি সূত্রে জানা গিয়েছে, ধৃতদের নাম সোমনাথ মণ্ডল, সুজয় সরকার এবং গৌর প্রামাণিক।
বিশদ

25th  June, 2017
স্ত্রী ও শাশুড়ি কোপাল স্বামীকে

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: স্ত্রী ও শাশুড়ির বঁটির কোপে গুরুতর আহত হয়ে হাসপাতালে ভরতি হলেন স্বামী। শুক্রবার রাতে ঘটনাটি ঘটেছে নিউটাউনের প্রমোদগড় বাজার এলাকায়। স্থানীয় সূত্রের খবর, পারিবারিক বিবাদের জেরে শুভঙ্কর সরকারের সঙ্গে বেশ কিছুদিন ধরেই তাঁর স্ত্রীর অশান্তি চলছিল।
বিশদ

25th  June, 2017
সালিশিসভার পর কিশোরকে
ডেকে খুন, লাইনে মিলল দেহ
অভিযোগ প্রেমিকার পরিবারের বিরুদ্ধে

 বিএনএ, চুঁচুড়া: পঞ্চায়েত সদস্যের উপস্থিতিতে সালিশিসভা বসিয়ে এক কিশোরীর সঙ্গে প্রতিবেশী কিশোরের প্রণয় সংক্রান্ত সমস্যার মিটমাট হয়। তারপর রাতে ডেকে নিয়ে গিয়ে শ্রীবাস মণ্ডল (১৯) নামে ওই কিশোরকে পিটিয়ে খুন করার পর রেললাইনে দেহ ফেলে দেওয়ার অভিযোগ উঠল প্রেমিকার পরিবারের বিরুদ্ধে।
বিশদ

24th  June, 2017
বাসন্তীতে তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষে বোমাবাজি, আগুন, ভাঙচুর

নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা: ফের বাসন্তীতে শাসকদলের দু’টি গোষ্ঠীর মধ্যে বোমাবাজি, ভাঙচুর, অগ্নিসংযোগের ঘটনায় শুক্রবার উত্তপ্ত হয়ে ওঠে কাঁঠালবেড়িয়ার কলতলা এলাকা। পুলিশ জানিয়েছে, এদিন সকাল থেকে বোমাবাজি ও অগ্নিসংযোগের ঘটনায় একাধিক বাড়ি পুড়ে গিয়েছে। ভাঙচুর হয়েছে দোকান ও মোটরবাইক।
বিশদ

24th  June, 2017
বিষ্ণুপুরে ভাসায় নয়ানজুলিতে বাস, মৃত পথচারী

 নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা: শুক্রবার সকাল সাড়ে দশটার সময় বিষ্ণুপুরের ভাসার কাছে পথ দুর্ঘটনায় এক ব্যক্তির মৃত্যু হয়েছে। মৃতের নাম তপন নস্কর (২৮)। আহত হয়েছেন আরও তিনজন। আহতদের স্থানীয় হাসপাতালে ভরতি করা হয়। পুলিশ জানিয়েছে, ওই ব্যক্তির বাড়ি কাজিরহাটে।
বিশদ

24th  June, 2017
 বৃষ্টিতে জলমগ্ন হাওড়া শহর, মেট্রোর কাজে দুর্ভোগের চূড়ান্ত, অভিযোগ

নিজস্ব প্রতিনিধি, হাওড়া: শুক্রবার বিকালের ঘণ্টাখানেকের বৃষ্টিতে হাওড়াবাসীর স্বস্তি যেমন হল, তেমনই শহরের বিভিন্ন এলাকা প্লাবিত হওয়ায় ভোগান্তিও কিছু কম হল না। হাওড়া শহরসহ বালি, বেলুড় এবং লিলুয়ায় প্রায় সমস্ত রাস্তাতেই বৃষ্টির জল দাঁড়িয়ে যায়। তবে বেশিরভাগ এলাকার জল বৃষ্টি ধরতেই নেমে গেলেও প্রতিবছর যেসব জায়গায় জল দাঁড়িয়ে যায় সেগুলি এদিনও ছিল জলের তলায়।
বিশদ

24th  June, 2017
 চাঁদার জুলুম, ভাঙচুর ও মারধরের প্রতিবাদে অবরোধ লরিচালকদের

 নিজস্ব প্রতিনিধি, হাওড়া: উলুবেড়িয়া থানার ধূলাশিমলার কাছে রণমহল-পালানিপাড়ায় গড়চুমুক রোডে শুক্রবার সকালে দু’টি ডাব বোঝাই লরি আটকে চাঁদা চাওয়াকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়। একদল যুবক ওই রাস্তার বিভিন্ন জায়গায় লরি আটকে চাঁদার জন্য জুলুম চালাচ্ছে।
বিশদ

24th  June, 2017

Pages: 12345




একনজরে
 লন্ডন, ২৫ জুন: গ্রেনফেল টাওয়ারের আতঙ্কের রেশ কাটতে না কাটতেই পূর্ব লন্ডনে শনিবার রাত ১০টা নাগাদ বেথনালগ্রিনের একটি বহুতল ভবনে ফের আগুন লাগে। তবে এখনও কোনও হতাহতের খবর পাওয়া যায়নি। ভবনের আগুন খানিকটা নিয়ন্ত্রণে এসেছে। জানা গিয়েছে, ওই এলাকায় সবচেয়ে ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: মোহন বাগান কোচ হিসাবে মৌখিকভাবে সঞ্জয় সেন রাজি হওয়ার পর টিমের তালিকাও কর্তাদের দিয়েছেন তিনি।রবিবার সঞ্জয় সেন জানান,‘নতুন মরশুমে আমিই ফিজিক্যাল ট্রেনারের বাড়তি দায়িত্ব পালন করব। প্রি- সিজন কন্ডিশনিংও হবে আমার দায়িত্বে। অতীতে তো মোহন বাগান- ইস্ট ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কোনও ব্যক্তির আধার নম্বর কোনওভাবেই সর্বসমক্ষে আনা যাবে না। সম্প্রতি এই নির্দেশিকা জারি করল কেন্দ্রীয় সরকার। একই সঙ্গে তারা বলছে, কোনও ব্যক্তিগত তথ্যও আনা যাবে না সবার সামনে। ২০১৬ সালের আধার অ্যাক্ট এবং ২০০০ সালের তথ্যপ্রযুক্তি আইন ...

সংবাদদাতা, কাঁথি: কাঁথির কাঁচলাগেড়িয়া গ্রামের অপহৃতা এক নাবালিকাকে উদ্ধার করেছে কাঁথি মহিলা থানার পুলিশ। উদ্ধার হওয়া নাবালিকাকে রবিবার কাঁথি মহকুমা আদালতে তোলা হলে বিচারক তার গোপন জবানবন্দি রেকর্ড করেন। ...


আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বিদ্যার্থীদের মানসিক স্থিরতা রাখা দরকার। প্রেম-প্রণয়ে বাধাবিঘ্ন থাকবে। তবে নতুন বন্ধু লাভ হবে। সাবধানে পদক্ষেপ ... বিশদ



ইতিহাসে আজকের দিন

 ১৯০৩- ইংরেজ সাহিত্যিক জর্জ অরওয়েলের জন্ম
১৯৬০- কবি সুধীন্দ্রনাথ দত্তের মৃত্যু
১৯৭৪- অভিনেত্রী করিশ্মা কাপুরের জন্ম
১৯৭৫- প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধী দেশে জরুরি অবস্থা জারি করলেন
২০০৯- মার্কিন পপ সংগীত শিল্পী মাইকেল জ্যাকসনের মৃত্যু

25th  June, 2017



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৩.৭৫ টাকা ৬৫.৪৩ টাকা
পাউন্ড ৮০.৬৪ টাকা ৮৩.৪২ টাকা
ইউরো ৭০.৭৬ টাকা ৭৩.২৮ টাকা
24th  June, 2017
পাকা সোনা (১০ গ্রাম) ২৯,২২৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৭,৭২৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ২৮,১৪০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৯,১০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৯,২০০ টাকা
25th  June, 2017

দিন পঞ্জিকা

১১ আষাঢ়, ২৬ জুন, সোমবার, তৃতীয়া রাত্রি ১০/১২, পুষ্যানক্ষত্র রাত্রি ৯/২৩, সূ উ ৪/৫৭/৫২, অ ৬/২০/৪২, অমৃতযোগ দিবা ৮/৩১-১০/১৮ রাত্রি ৯/১০-১২/০ পুনঃ ১/২৫-২/৫০, বারবেলা ৬/৩৮-৮/১৯ পুনঃ ৩/০-৪/৪০, কালরাত্রি ১০/২০-১১/৪০। ইদুল ফিতর
১১ আষাঢ়, ২৬ জুন, সোমবার, তৃতীয়া রাত্রি ২/০/৩১, পুষ্যানক্ষত্র রাত্রি ১/৩৯/৪, সূ উ ৪/৫৫/২৪, অ ৬/২২/১৭, অমৃতযোগ দিবা ৮/৩০/৩৪-১০/১৮/৯ রাত্রি ৯/১১/৬-১১/৫৯/৫৬, ১/২৪/২১-২/৪৮/৪৬, বারবেলা ৩/১/৩৪-৪/৪১/২৬, কালবেলা ৬/৩৬/১৬-৮/১৭/৭, কালরাত্রি ১০/১৯/৪২-১১/৩৮/৫০। ইদুল ফিতর
১ শওয়াল

ছবি সংবাদ


এই মুহূর্তে
শিলিগুড়িতে গৃহবধূ খুন, স্বামীসহ আটক ৩
শিলিগুড়ির সূর্য সেন কলোনিতে গৃহবধূকে খুনের অভিযোগে স্বামীসহ তিনজনকে আটক করা হল। রবিবার রাতে শৌচাগার থেকে শিখা চক্রবর্তী নামে মহিলার রক্তমাখা দেহ উদ্ধার হয়। মহিলার ভাই মৃদুলকান্তি দাস জানান, এদিন রাতে জামাইবাবু শান্তনু চক্রবর্তী তাঁকে ফোন করে বাড়িতে ডাকেন। তিনি বাড়িতে গিয়ে তাঁর দিদির দেহ উদ্ধার করেন। কীভাবে তাঁর দিদির মৃত্যু হল তাঁর সদুত্তর দিতে পারেনি অভিযুক্ত। তাঁর আরও অভিযোগ, শান্তনু চক্রবর্তীর আগেও একবার বিয়ে হয়েছিল। প্রথম পক্ষের স্ত্রীকেও হত্যা করেছিল সে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। আটক করা হয়েছে মৃতার স্বামী, শ্বশুর ও শাশুড়িকে।

12:20:00 AM

ভারত ৩১০/৫ (৪৩ ওভার)  

25-06-2017 - 11:47:24 PM

ভারত ১৯২/১ (৩০ ওভার) 

25-06-2017 - 10:34:21 PM

ভারত ৯৫/০ (১৫ ওভার) 

25-06-2017 - 09:38:36 PM

ভারত-ওয়েস্ট ইন্ডিজ: ফের বৃষ্টির জেরে ওভার সংখ্যা ৪৫ থেকে কমে দাঁড়াল ৪৩

25-06-2017 - 08:27:40 PM

নেদারল্যান্ডস সফর সেরে কলকাতায় ফিরলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় 

25-06-2017 - 08:21:00 PM