কলকাতা
 

জামিনের ৭ দিনের মাথায় ফের গ্রেপ্তার তৃণমূল নেতা সল্টলেকে

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: জামিন পাওয়ার সাতদিনের মাথায় ফের গ্রেপ্তার হলেন সল্টলেকের তৃণমূল নেতা দিলীপ ঘোষ। রবিবার তাঁকে বিধানননগর (পূর্ব) থানার পুলিশ গ্রেপ্তার করেছে। তাঁর বিরুদ্ধে রাহাজানি, খুনের চেষ্টা, অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। দিলীপ ঘোষের গ্রেপ্তারকে কেন্দ্র করে রাজনৈতিক মহলে তুমুল আলোড়ন পড়ে গিয়েছে।
বিশদ
আশুতোষ কলেজে ভরতির পোর্টাল খুলেই আচমকা বন্ধ

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আশুতোষ কলেজে ভরতির দালালচক্র নিয়ে শনিবারই মুখ্যমন্ত্রী, শিক্ষামন্ত্রী এবং কলকাতা বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের কাছে অভিযোগ পাঠানো হয়েছিল। এবার কলেজের ভরতির প্রক্রিয়ায় অস্বচ্ছতা থাকতে পারে বলে অভিযোগ তুলল তৃণমূল ছাত্র পরিষদ পরিচালিত ছাত্র সংসদ এবং সংগঠন।
বিশদ

অমাবস্যার কোটালে উত্তাল সাগর, ট্রলার যাচ্ছে না, ভাটা ইলিশের জোগানে

নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা: অমাবস্যার কোটালে সাগর অশান্ত হয়ে যাওয়াতে অধিকাংশ ইলিশ মাছ ধরার ট্রলার ফিরে এসেছে। ফলে গত তিনদিন ধরে বাজারে ইলিশের জোগান কমে গিয়েছে। মৎস্য বিভাগ সূত্রে জানা গিয়েছে, ইলিশ মাছ ধরার অনুকূল আবহাওয়া এখন সাগরে। পুবালি বাতাসের সঙ্গে ঝিরঝিরে বৃষ্টি অবিরাম চলছে।
বিশদ

হেনরিতে তলিয়ে যাওয়া বাবা-মেয়ের দেহ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা: বকখালির হেনরি দ্বীপে সমুদ্রে তলিয়ে যাওয়া বাবা ও সাত বছরের মেয়ের দেহ রবিবার উদ্ধার হল। নামখানা ও ফ্রেজারগঞ্জের মাঝে দু’জনের দেহ পাওয়া যায়। তাঁদের নাম সোমরাজ গুপ্ত (৩৫) এবং সোমরিনা গুপ্ত। শনিবার রাতেই ঋষিতা প্রামাণিকের দেহ পাওয়া গিয়েছিল।
বিশদ

শরৎচন্দ্রের স্মৃতিবিজড়িত দেউলগ্রামের রথ নতুন করে শুরু হল

নিজস্ব প্রতিনিধি, হাওড়া: কথাশিল্পী শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের স্মৃতিবিজড়িত শতাব্দীপ্রাচীন বাগনানের দেউলগ্রামের চন্দ্রবংশের রথের চাকা দু’টি ভেঙে টুকরো টুকরো হয়ে গিয়েছিল। রথের বিভিন্ন অংশ এবং মূর্তি ভেঙেচুরে স্রেফ কাঠের কতকগুলি টুকরোয় পরিণত হয়েছিল। গত প্রায় ২০ বছর ধরে এই রথের দড়িতে টান পড়েনি। চাকাবিহীন রথটাই ধ্বংস হয়ে গিয়েছিল।
বিশদ

নিরাপত্তার স্বার্থে পূর্ব কলকাতায় পুলিশের নতুন ডিভিশন হচ্ছে

সুজিত ভৌমিক, কলকাতা: সুষ্ঠু নাগরিক পরিষেবা এবং প্রশাসনিক সুবিধার জন্য কলকাতা পুলিশ তাদের আটটি ডিভিশনকে ভেঙে শুধুমাত্র পূর্ব কলকাতার জন্য একটি নতুন ডিভিশন তৈরি করতে চলেছে। এর নাম হবে ইস্ট ডিভিশন। ফলে কলকাতা পুলিশের ডিভিশনের সংখ্যা বেড়ে দাঁড়াবে নয়।
বিশদ

 অশ্লীল ছবি পোস্ট করে ধৃত

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে ভুয়ো প্রোফাইল খুলে কিশোরীর অশ্লীল ছবি পোস্ট করার অভিযোগে হাবড়া থেকে এক যুবককে গ্রেপ্তার করল সিআইডি। ধৃতের নাম মুস্তাকিন মোল্লা। কয়েকদিন আগে ওই কিশোরী খেয়াল করেন, তাঁর অশ্লীল ছবি পোস্ট করা হয়েছে।
বিশদ

ডোমজুড়ে বধূর মৃত্যু, গ্রেপ্তার স্বামী

 নিজস্ব প্রতিনিধি, হাওড়া: ডোমজুড় থানার মণ্ডলপাড়ায় মিতালি কাঁড়ার নামে এক গৃহবধূর অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় রবিবার পুলিশ বধূ নির্যাতনের অভিযোগে ওই গৃহবধূর স্বামী সাগর কাঁড়ারকে গ্রেপ্তার করে। পুলিশ ওই গৃহবধূর দেওর, শ্বশুর এবং শাশুড়িকে একই অভিযোগে খুঁজছে। তারা বাড়ি ছেড়ে পালিয়েছে।
বিশদ

মোবাইলের সূত্র ধরে বৃদ্ধা খুনে গ্রেপ্তার ২

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: খুনের পর দুষ্কৃতীদের নিয়ে যাওয়া মোবাইলের সূর ধরেই নেতাজিনগরে বৃদ্ধা খুনের কিনারা করল পুলিশ। ঘটনায় জড়িত সন্দেহে দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার রাতে তারা ধরা পড়ে। ধৃতদের কাছ থেকে উদ্ধার হয়েছে গৌরী সেনের চুরি যাওয়া মোবাইল, সামান্য কিছু সোনার গয়নাসহ বেশ কিছু সামগ্রী।
বিশদ

 রথেই পুজোর ঢাকে কাঠি চুঁচুড়ায়

 বিএনএ, চুঁচুড়া: রথযাত্রার দিন খুঁটিপুজোর মাধ্যমে বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজোর ঢাকে কাঠি পড়ল চুঁচুড়ায়। রবিবার সকালে চুঁচুড়ার কারবালা রোড বিবেকানন্দ সর্বজনীন ও রথতলা সর্বজনীন বিগ বাজেটের এই দুই পুজো কমিটি তাদের খুঁটি পুজো সারে।
বিশদ

Pages: 12345




একনজরে
নিজস্ব প্রতিনিধি, কলকাতা: মোহন বাগান কোচ হিসাবে মৌখিকভাবে সঞ্জয় সেন রাজি হওয়ার পর টিমের তালিকাও কর্তাদের দিয়েছেন তিনি।রবিবার সঞ্জয় সেন জানান,‘নতুন মরশুমে আমিই ফিজিক্যাল ট্রেনারের বাড়তি দায়িত্ব পালন করব। প্রি- সিজন কন্ডিশনিংও হবে আমার দায়িত্বে। অতীতে তো মোহন বাগান- ইস্ট ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কোনও ব্যক্তির আধার নম্বর কোনওভাবেই সর্বসমক্ষে আনা যাবে না। সম্প্রতি এই নির্দেশিকা জারি করল কেন্দ্রীয় সরকার। একই সঙ্গে তারা বলছে, কোনও ব্যক্তিগত তথ্যও আনা যাবে না সবার সামনে। ২০১৬ সালের আধার অ্যাক্ট এবং ২০০০ সালের তথ্যপ্রযুক্তি আইন ...

সংবাদদাতা, কাঁথি: কাঁথির কাঁচলাগেড়িয়া গ্রামের অপহৃতা এক নাবালিকাকে উদ্ধার করেছে কাঁথি মহিলা থানার পুলিশ। উদ্ধার হওয়া নাবালিকাকে রবিবার কাঁথি মহকুমা আদালতে তোলা হলে বিচারক তার গোপন জবানবন্দি রেকর্ড করেন। ...

সংবাদদাতা, ইসলামপুর: ইসলামপুর মহকুমা জুড়ে চোর ও ছিনতাইবাজদের দৌরাত্ম্য বৃদ্ধি পাওয়ায় বাসিন্দাদের মধ্যে উদ্বেগ ছড়িয়েছে। অভিযোগ, অধিকাংশ চুরি ও ছিনতাইয়ের ঘটনাই পুলিশ কিনারা করতে পারছে না। পুলিশি টহলদারি নিয়েও বিভিন্ন মহলে প্রশ্ন উঠেছে। ...


আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বিদ্যার্থীদের মানসিক স্থিরতা রাখা দরকার। প্রেম-প্রণয়ে বাধাবিঘ্ন থাকবে। তবে নতুন বন্ধু লাভ হবে। সাবধানে পদক্ষেপ ... বিশদ



ইতিহাসে আজকের দিন

 ১৯০৩- ইংরেজ সাহিত্যিক জর্জ অরওয়েলের জন্ম
১৯৬০- কবি সুধীন্দ্রনাথ দত্তের মৃত্যু
১৯৭৪- অভিনেত্রী করিশ্মা কাপুরের জন্ম
১৯৭৫- প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধী দেশে জরুরি অবস্থা জারি করলেন
২০০৯- মার্কিন পপ সংগীত শিল্পী মাইকেল জ্যাকসনের মৃত্যু

25th  June, 2017



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৩.৭৫ টাকা ৬৫.৪৩ টাকা
পাউন্ড ৮০.৬৪ টাকা ৮৩.৪২ টাকা
ইউরো ৭০.৭৬ টাকা ৭৩.২৮ টাকা
24th  June, 2017
পাকা সোনা (১০ গ্রাম) ২৯,২২৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৭,৭২৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ২৮,১৪০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৯,১০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৯,২০০ টাকা
25th  June, 2017

দিন পঞ্জিকা

১১ আষাঢ়, ২৬ জুন, সোমবার, তৃতীয়া রাত্রি ১০/১২, পুষ্যানক্ষত্র রাত্রি ৯/২৩, সূ উ ৪/৫৭/৫২, অ ৬/২০/৪২, অমৃতযোগ দিবা ৮/৩১-১০/১৮ রাত্রি ৯/১০-১২/০ পুনঃ ১/২৫-২/৫০, বারবেলা ৬/৩৮-৮/১৯ পুনঃ ৩/০-৪/৪০, কালরাত্রি ১০/২০-১১/৪০। ইদুল ফিতর
১১ আষাঢ়, ২৬ জুন, সোমবার, তৃতীয়া রাত্রি ২/০/৩১, পুষ্যানক্ষত্র রাত্রি ১/৩৯/৪, সূ উ ৪/৫৫/২৪, অ ৬/২২/১৭, অমৃতযোগ দিবা ৮/৩০/৩৪-১০/১৮/৯ রাত্রি ৯/১১/৬-১১/৫৯/৫৬, ১/২৪/২১-২/৪৮/৪৬, বারবেলা ৩/১/৩৪-৪/৪১/২৬, কালবেলা ৬/৩৬/১৬-৮/১৭/৭, কালরাত্রি ১০/১৯/৪২-১১/৩৮/৫০। ইদুল ফিতর
১ শওয়াল

ছবি সংবাদ


এই মুহূর্তে
শিলিগুড়িতে গৃহবধূ খুন, স্বামীসহ আটক ৩
শিলিগুড়ির সূর্য সেন কলোনিতে গৃহবধূকে খুনের অভিযোগে স্বামীসহ তিনজনকে আটক করা হল। রবিবার রাতে শৌচাগার থেকে শিখা চক্রবর্তী নামে মহিলার রক্তমাখা দেহ উদ্ধার হয়। মহিলার ভাই মৃদুলকান্তি দাস জানান, এদিন রাতে জামাইবাবু শান্তনু চক্রবর্তী তাঁকে ফোন করে বাড়িতে ডাকেন। তিনি বাড়িতে গিয়ে তাঁর দিদির দেহ উদ্ধার করেন। কীভাবে তাঁর দিদির মৃত্যু হল তাঁর সদুত্তর দিতে পারেনি অভিযুক্ত। তাঁর আরও অভিযোগ, শান্তনু চক্রবর্তীর আগেও একবার বিয়ে হয়েছিল। প্রথম পক্ষের স্ত্রীকেও হত্যা করেছিল সে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। আটক করা হয়েছে মৃতার স্বামী, শ্বশুর ও শাশুড়িকে।

12:20:00 AM

ভারত ৩১০/৫ (৪৩ ওভার)  

25-06-2017 - 11:47:24 PM

ভারত ১৯২/১ (৩০ ওভার) 

25-06-2017 - 10:34:21 PM

ভারত ৯৫/০ (১৫ ওভার) 

25-06-2017 - 09:38:36 PM

ভারত-ওয়েস্ট ইন্ডিজ: ফের বৃষ্টির জেরে ওভার সংখ্যা ৪৫ থেকে কমে দাঁড়াল ৪৩

25-06-2017 - 08:27:40 PM

নেদারল্যান্ডস সফর সেরে কলকাতায় ফিরলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় 

25-06-2017 - 08:21:00 PM