কলকাতা
 

  ভুল চিকিৎসা, ডাক্তারের বিরুদ্ধে অভিযোগ দায়ের বিধাননগরে

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ভুল চিকিৎসার কারণে এক রোগীর পা কেটে বাদ দিতে হয়েছে বলে অভিযোগ উঠল এক অস্থিরোগ বিশেষজ্ঞের বিরুদ্ধে। ওই চিকিৎসকের বিরুদ্ধে বৃহস্পতিবারই রোগীর পরিবারের লোকজন বিধাননগর পুলিশ কমিশনারের কাছে অভিযোগ জানিয়েছেন।
বিশদ
পাচারের সময় উদ্ধার ছাত্রী, গ্রেপ্তার মহিলা

 নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা: বেড়াতে যাওয়ার টোপ দিয়ে এক ছাত্রীকে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় ধরা পড়ল এক পাচারকারী মহিলা। ধৃতের নাম রেজিনা শেখ। ঘটনাটি ঘটেছে জয়নগর থানার জৌথিয়া বাইশহাটা গ্রামে। উদ্ধার হয়েছে ওই ছাত্রী। বিশদ

  ময়দানে পাতা পোড়ানোয়
উদ্বিগ্ন পরিবেশ আদালত

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ময়দানের চারপাশে শুকনো পাতা এবং জঞ্জাল পোড়ানো নিয়ে উদ্বেগ প্রকাশ করল ন্যাশনাল গ্রিন ট্রাইব্যুনালের (এনজিটি) পূর্বঞ্চলীয় শাখা। এদিন পরিবেশকর্মী সুভাষ দত্ত আদালতের কাছে এই অভিযোগ নিয়ে কিছু ছবি জমা দেন। তার পরিপ্রেক্ষিতে সরকার পক্ষের আইনজীবী বিকাশ কর গুপ্তর বক্তব্য জানতে চায় আদালত।
বিশদ

শিশুকন্যাকে যৌন নির্যাতন, ১২ বছর জেল

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: দু’বছরের শিশুকন্যার উপর যৌন নির্যাতন চালানোর অপরাধে চন্দন মল্লিক নামে এক ব্যক্তিকে ১২ বছর সশ্রম কারাদণ্ডের আদেশ দিল আদালত। বৃহস্পতিবার কলকাতার দ্বিতীয় ফাস্ট ট্র্যাক কোর্টের বিচারক শংকরমণি ত্রিপাঠি ওই আদেশ দিয়েছেন।
বিশদ

  হাওড়ায় রেলের খুঁটিতে ধাক্কা লেগে যুবকের মৃত্যু

 নিজস্ব প্রতিনিধি, হাওড়া: বৃহস্পতিবার দুপুরে হাওড়া-খড়্গপুর শাখার আবাদা স্টেশনের কাছে রেললাইনের ধারের একটি পোস্টে ধাক্কা খেয়ে ডাউন মেদিনীপুর লোকাল থেকে এক যুবক পড়ে গিয়ে মারা যান। রেল পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই যুবকের বয়স ১৮-১৯ বছর। তিনি ট্রেনের দরজায় ঝুলছিলেন।
বিশদ

  বিচারকের সই ও স্ট্যাম্প জাল, অভিযুক্ত ডাক্তার

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আলিপুরের দশম জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের সই এবং স্ট্যাম্প জাল করে আদালতের আদেশনামা বের করার অভিযোগ উঠেছে। এ ব্যাপারে আলিপুর থানায় বিচারকের নির্দেশে ডাঃ সুমন্ত গুপ্তের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।
বিশদ

  সার্জেন্টকে চড় মহিলার!

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: নো-এন্ট্রি ভেঙে স্কুটি নিয়ে ঢুকে পড়েছিলেন এক মহিলা। নিয়ম ভাঙায় কতর্ব্যরত ট্রাফিক সার্জেন্ট তাঁর গাড়িটি আটকান এবং জরিমানাও করেন। কিন্তু নিয়ম ভেঙেছেন বলে পুলিশের যুক্তি মানতে রাজি হননি ওই মহিলা। উলটে সার্জেন্টের সঙ্গে তর্ক জুড়ে দেন।
বিশদ

শহরে পর পর চুরি,
মাত্র ২টির কিনারা

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: শহরের বুকে ফের পর পর কয়েকটি চুরির ঘটনা ঘটল। গত দেড়-দু’মাসে শহরের বুকে চুরির ঘটনা ক্রমশ বে঩ড়েই চলেছে। কলকাতা পুলিশের অ্যান্টি বার্গলারি সেকশনের কর্তারা কয়েকটি ঘটনার কিনারা করতে সক্ষম হলেও, সিংগভাগই অধরা।
বিশদ

 বেহালার ভ্যাটে কাটা পা, চাঞ্চল্য

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কাটা পা মিলল ভ্যাটে। বৃহস্পতিবার এই ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়াল বেহালায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ভ্যাট সাফ করতে এসে কর্মীরা এই কাটা পা দেখতে পান।
বিশদ

পুরসভার বাম নেতার
বিরুদ্ধে এফআইআর

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: খারাপ ব্যবহার এবং হুমকি দেওয়ার অভিযোগে সিপিএম নেতার বিরুদ্ধে নিউ মার্কেট থানায় এফআইআর করলেন কলকাতা পুরসভার যুগ্ম কমিশনার তাপস চৌধুরি। বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি থানায় বামপন্থী ইউনিয়নের নেতা অমলেন্দু ভট্টাচার্যের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।
বিশদ

Pages: 12345



একনজরে
 নয়াদিল্লি, ২৭ এপ্রিল: ভারতীয় রেলকে বেসরকারি হাতে তুলে দেওয়ার প্রস্তাব উড়িয়ে দিলেন রেলমন্ত্রী সুরেশ প্রভু। বুধবার তিনি সাফ জানিয়ে দিলেন, ভারতের সাধারণ মানুষ রেলের উপরে নির্ভরশীল। তা কোনও পরিস্থিতিতেই অগ্রাহ্য করা সম্ভব নয়। তাই রেলের কাঁধে ৩০-৩৫ হাজার কোটি টাকার ...

 সিমলা, ২৭ এপ্রিল (পিটিআই): দেশের ছোট ছোট শহরগুলিকে বিমান পরিষেবায় জুড়ে ফেলার উদ্দেশ্য নিয়ে ‘উড়ে দেশ কা আম নাগরিক’ বা ‘উড়ান’ প্রকল্প হাতে নিয়েছিল কেন্দ্রীয় ...

 সংবাদদাতা, রামপুরহাট: মদমুক্ত রাজ্য গড়ার দাবি তুলল জনতা দল (ইউনাইটেড)। বৃহস্পতিবার রামপুরহাটের একটি বেসরকারি অনুষ্ঠান ভবনে সংগঠনের জেলা কমিটির বৈঠক শেষে এমনই দাবি তুললেন রাজ্য কনভেনর অশোক দাস। উপস্থিত ছিলেন রাজ্য সম্পাদক নুরুল ইসলাম, বীরভূম জেলা সভাপতি দুখু রাউত প্রমুখ। ...

নিজস্ব প্রতিনিধি,কলকাতা: পালটে যাচ্ছে ইএমবাইপাসের উপর সল্টলেক স্টেডিয়ামের মূল প্রবেশদ্বার। সেই ১৯৮৪ সাল থেকে সল্টলেক স্টেডিয়ামের গেটে একটি অর্ধেক ফুটবলের স্মারক ছিল। ফুটবপ্রেমীদের কাছে সেই ...


আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কর্মক্ষেত্রে পদোন্নতির সূচনা। ব্যবসায়ীদের উন্নতির আশা রয়েছে। বিদ্যার্থীদের সাফল্যযোগ আছে। আত্মীয়দের সঙ্গে মনোমালিন্য দেখা দেবে। ... বিশদ



ইতিহাসে আজকের দিন

১৯৪৫: ইতালির রাষ্ট্রপ্রধান মুসোলিনিকে হত্যা করা হল
১৯৪৭: বাংলাদেশের লেখক হুমায়ুন আজাদের জন্ম
১৯৮২: অভিনেত্রী কোয়েল মল্লিকের জন্ম



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৩.২৫ টাকা ৬৪.৯৩ টাকা
পাউন্ড ৮১.১২ টাকা ৮৩.৯২ টাকা
ইউরো ৬৮.৬৩ টাকা ৭১.১০ টাকা
পাকা সোনা (১০ গ্রাম) ২৯,২৯৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৭,৭৯৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ২৮,২১০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪০,৮০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪০,৯০০ টাকা

দিন পঞ্জিকা

১৪ বৈশাখ, ২৮ এপ্রিল, শুক্রবার, দ্বিতীয়া দিবা ১০/২৯, কৃত্তিকানক্ষত্র দিবা ১/৩৯, সূ উ ৫/১০/১৪, অ ৫/৫৮/৮, অমৃতযোগ দিবা ৬/৫৪ পুনঃ ৭/৪৪-১০/১৮ পুনঃ ১২/৫১-২/৩২ পুনঃ ৪/১৫-অস্তাবধি রাত্রি ৭/২৮-৮/৫৭ পুনঃ ২/৫৭-৩/৪১, বারবেলা ৮/২২-১১/৩৪, কালরাত্রি ৮/৪৫-১০/১০।
১৪ বৈশাখ, ২৮ এপ্রিল, শুক্রবার, দ্বিতীয়া ১/২০/৬, কৃত্তিকানক্ষত্র অপরাহ্ণ ৪/৩৮/৩১, সূ উ ৫/৯/২৯, অ ৫/৫৮/১৭, অমৃতযোগ দিবা ৬/৫১/৫৯, ৭/৪৩/১৫-১০/১৭/০, ১২/৫০/৪৬-২/৩৩/১৬, ৪/১৫/৪৭-৫/৫৮/১৭, রাত্রি ৭/২৭/২৭-৮/৫৭/১৬, ২/৫৫/১৫-৩/৩৯/৫৯, বারবেলা ৮/২১/৪১-৯/৫৭/৪৭, কালবেলা ৯/৫৭/৪৭-১১/৩৩/৫৩, কালরাত্রি ৮/৪৬/৫-১০/৯/৫৯।
১ শাবান

ছবি সংবাদ

এই মুহূর্তে
 দিল্লি ১৫ ওভারে ১৩১/২

05:11:56 PM

 দিল্লি ১২ ওভারে ৯৭/১

04:59:04 PM

দিল্লি ৫ ওভারে ৪৮/১ 

04:26:47 PM

মুর্শিদাবাদে পথ দুর্ঘটনায় বাইক আরোহীর মৃত্যু, উত্তেজনা 

04:15:00 PM

সিউড়িতে সোনার দোকানে ডাকাতির ঘটনায় ধৃত ১ 
বীরভূমের সিউড়িতে সোনার দোকানে দুঃসাহসিক ডাকাতির ঘটনায় একজনকে গ্রেপ্তার করল পুলিশ। ধৃতের কাছ থেকে সোনা, হীরের গয়না উদ্ধার করা হয়েছে বলে সাংবাদিক বৈঠকে জানান জেলা পুলিশ সুপার সুধীর কুমার নীলকান্তম। 

04:11:54 PM

আইপিএল: টসে জিতে ফিল্ডিং নিল কলকাতা

 আজ আইপিএল-এ কলকাতা নাইট রাইডার্স বনাম দিল্লি ডেয়ারডেভিলসের ম্যাচে টসে জিতে প্রথমে ফিল্ডিং-এর সিদ্ধান্ত অধিনায়ক গৌতম গম্ভীরের

03:49:23 PM






বিশেষ নিবন্ধ
 বাজেট হাসপাতাল তৈরি দূরদর্শী সিদ্ধান্ত, আগামীদিনে অগ্রাধিকার পাক জেলাও
নিমাই দে: এমন একটা প্রতিযোগিতার বাজারে, যেখানে সরকার বেসরকারি প্রতিষ্ঠানের মৌচাকে ঢিল মারতে নামছে, সেখানে ...
 অরুণাচলে চীনকে ঠেকাতে তৎপর সতর্ক ভারত
গৌরীশঙ্কর নাগ: আমরা ধরে নিয়েছিলাম তিব্বতের ওপর চীনের অধিকার যদি আমরা স্বীকার করে নিই, তাহলে ...
তোর্সা নদীই কি জলবণ্টনের স্থায়ী সমাধান?
গিরিজাশঙ্কর চট্টোপাধ্যায়: তিস্তা জলবণ্টন চুক্তি নিয়ে ভারত ও বাংলাদেশের মধ্যে নানাবিধ কূটনৈতিক আলোচনা হয়ে গেল ...
ভারত-বাংলাদেশ অভিন্ন নদীগুলির জলপ্রবাহ সমস্যা ও সমাধান
মোঃ তারিকুজ্জামান রেজা: বাংলাদেশ ও ভারত দুটি বন্ধু প্রতিবেশী রাষ্ট্র। এ দুই রাষ্ট্রের সম্পর্ক রক্তের ...
কেন্দ্রকে বাদ দিয়ে তাজপুরে বন্দর নির্মাণ হবে অসার ও অযৌক্তিক
উৎপল চৌধুরি : এটা সত্যি যে, একদিন কলকাতা বন্দরের সামগ্রিক পণ্য খালাস বাড়ানো ও বন্দরের ...