Bartaman Patrika
কলকাতা
 

 জয়নগর থেকে সশস্ত্র দুষ্কৃতীকে গ্রেপ্তার করল পুলিস

  নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা: গোপন সূত্রে খবর এক সশস্ত্র দুষ্কৃতীকে গ্রেপ্তার করল জয়নগর থানার পুলিস। পুলিস জানিয়েছে, ধৃতের নাম সেকেন্দার পৈলান। ধৃতের বাড়ি হাসানপুরে। পুলিস জানিয়েছে, ওই দুষ্কৃতীকে জয়নগরের হাসানপুর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে।
বিশদ
 উলুবেড়িয়ায় ৫০০ বাম ও বিজেপি কর্মী তৃণমূলে যোগ দিলেন

  সংবাদদাতা, উলুবেড়িয়া: দলের শক্তি আরও মজবুত করার পরিকল্পনা নিল হাওড়া গ্রামীণ জেলা তৃণমূল কংগ্রেস। বিশদ

11th  June, 2019
 ব্যাঙ্ক ম্যানেজার পরিচয় দিয়ে ৫০ হাজার টাকার প্রতারণা

 বিএনএ, চুঁচুড়া: ব্যাঙ্ক ম্যানেজার পরিচয় দিয়ে কৌশলে এটিএম কার্ডের নম্বর ও ওটিপি জেনে ৫০ হাজার টাকা তুলে নিল প্রতারকরা। উত্তরপাড়া থানার আর কে স্ট্রিটের বাসিন্দা মনীন্দ্রমোহন রায় এই প্রতারণার শিকার হন। 
বিশদ

11th  June, 2019
 বাজারে দেনা, পর্ণশ্রীতে আত্মঘাতী স্বর্নকার

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: দেনার দায়ে আত্মঘাতী হলেন একজন স্বর্ণকার। নাম চন্দন রায়(৪৫)। সোমবার সকাল আটটা নাগাদ পর্ণশ্রী থানার ২৪/৩ মায়া দাসী রোডে এই ঘটনা ঘটে। প্রাথমিক তদন্তে পুলিস জানতে পেরেছে, বরাত নিয়ে গয়না গড়ে বউবাজার সোনাপট্টির একাধিক নামী সোনার দোকানে সরবরাহ করতেন চন্দনবাবু।
বিশদ

11th  June, 2019
 বাসন্তীতে বিজেপি কর্মীকে মারধরের অভিযোগ

  নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা: এক বিজেপি কর্মীকে বেধড়ক মারধরের অভিযোগ উঠল শাসকদলের বিরুদ্ধে। রবিবার রাতে ঘটনাটি ঘটেছে বাসন্তীতে। পুলিস জানিয়েছে, আক্রান্ত বিজেপি কর্মীর নাম আব্দুল আলি ঘরামি। ছাড় পাননি তাঁর স্ত্রীও। ওই কর্মীর অভিযোগ, লোকসভা নির্বাচনে বিজেপি প্রার্থীর হয়ে প্রচার করেছিলাম।
বিশদ

11th  June, 2019
 দুষ্কৃতীকে ধরল নোদাখালি থানার পুলিস

 নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা: ডাকাতির উদ্দেশ্যে জড়ো হওয়া দুই দুষ্কৃতীকে গ্রেপ্তার করল নোদাখালি থানার পুলিস। রবিবার গভীর রাতে আলমপুর হাই রোডে নজরদারি চালিয়ে ওই দুই দুষ্কৃতীকে গ্রেপ্তার করা হয়েছে।
বিশদ

11th  June, 2019
 মেডিক্যালে ছাত্রছাত্রী বিক্ষোভ

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সোমবার সকালে কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতালের অধ্যক্ষ অফিসে বিক্ষোভ দেখান একদল ছাত্রছাত্রী। আসন্ন ছাত্র সংসদ নির্বাচন নিয়েই তাঁরা ক্ষোভ প্রদর্শন করেন। সূত্রের খবর, এমসিডিএসএ সমর্থিত এইসব ছাত্রছাত্রীদের মূল বক্তব্য ছিল তিনটি। 
বিশদ

11th  June, 2019
বিজেপির বন্‌ধে স্তব্ধ
বসিরহাট, অবরোধ

বিএনএ, বারাসত: সন্দেশখালির ন্যাজাট থানার ভাঙ্গিপাড়া গ্রামে দুই কর্মীকে খুনের প্রতিবাদে সোমবার বিজেপির ডাকা বন্‌঩ধে স্তব্ধ হয়ে গেল বসিরহাট। বসিরহাট থেকে সন্দেশখালি পর্যন্ত প্রায় সমস্ত দোকানপাট বন্ধ ছিল। রেল অবরোধের পাশাপাশি বিভিন্ন এলাকায় দীর্ঘক্ষণ রাস্তা অবরোধেও শামিল হন বিজেপি কর্মীরা।
বিশদ

11th  June, 2019
 কামারহাটি পুরসভার সামনে বিক্ষোভ বিজেপির

  বিএনএ, বারাকপুর: বেআইনি নিয়োগ, অস্থায়ী কর্মীদের বেতন বৃদ্ধি, অস্থায়ী কর্মীদের স্থায়ীকরণ সহ সাত দফাতে সোমবার কামারহাটি পুরসভার সামনে বিক্ষোভ দেখালেন বিজেপি কর্মীরা। বিক্ষোভ শেষে পুরসভার চেয়ারম্যানের কাছে তাঁরা একটি স্মারকলিপিও জমা দেন।
বিশদ

11th  June, 2019
 তারকেশ্বরে বিজেপির পথ অবরোধ

সংবাদদাতা তারকেশ্বর: সন্দেশখালির ন্যাজাটেতে বিজেপি কর্মী খুনের প্রতিবাদে তারকেশ্বর চাউলপট্টি মোড়ে রাস্তা অবরোধ করল বিজেপি কর্মী সমর্থকেরা। 
বিশদ

11th  June, 2019
 বিজেপির মৌন মিছিল

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সন্দেশখালিতে বিজেপি কর্মী খুনের প্রতিবাদে ভিআইপি রোডে মৌন মিছিল করল বিজেপি। যার জেরে সোমবার বিকেলে প্রায় ১৫ মিনিট ভিআইপি রোড অবরুদ্ধ হয়ে পড়ে।
বিশদ

11th  June, 2019
 ধর্মতলায় জাল নোট সহ ধৃত এক পাচারকারী

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ফের শহর থেকে উদ্ধার হল জাল নোট। সোমবার সকালে ধর্মতলা চত্বর থেকে দু’লক্ষ টাকার জাল নোট সহ একজনকে গ্রেপ্তার করেছে কলকাতা পুলিসের স্পেশাল টাস্ক ফোর্স (এসটিএফ)। ধৃতের নাম সালওয়ার হোসেন। বাড়ি মালদহের বৈষ্ণবনগরে।
বিশদ

11th  June, 2019
 সল্টলেকের পরিবহণ অফিসে আগুন

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সল্টলেকে একটি বাড়ির নীচে থাকা পরিবহণ সংক্রান্ত অফিসে গভীর রাতে আগুন লাগল। আগুনে পুড়ে গিয়েছে ঘরে থাকা প্রায় সব সামগ্রীই। রবিবার ঘটনাটি ঘটেছে বিধাননগর উত্তর থানা এলাকায় সিবি ব্লকের একটি বাড়িতে।
বিশদ

11th  June, 2019
 মৃতদেহ নিয়ে উত্তেজনা

বিএনএ, ন্যাজাট (সন্দেশখালি): খুন হওয়া দুই বিজেপি কর্মীর মৃতদেহ বসিরহাট থেকে কলকাতায় নিয়ে যাওয়াকে কেন্দ্র করে মিনাখাঁর মালঞ্চ এলাকায় ধুন্ধুমার ঘটল। রবিবার দুপুরে বসিরহাট জেলা হাসপাতালে ন্যাজাটের ভাঙ্গিপাড়া গ্রামের মৃত বিজেপি কর্মী প্রদীপ মণ্ডল ও সুকান্ত মণ্ডলের ময়নাতদন্ত হয়। তখনই বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ সহ রাহুল সিনহা, লকেট চট্টোপাধ্যায়, অর্জুন সিং, সায়ন্তন বসু, শান্তনু ঠাকুররা হাসপাতালে পৌঁছন।
বিশদ

10th  June, 2019
জখম বৃদ্ধের ছেলে এখনও নিখোঁজ
আমি ওদের পায়ে ধরেছিলাম, শুনল না, দুই ভাইপোকে গুলি করে মারল: বাসুদেব

অলকাভ নিয়োগী, ন্যাজাট, বিএনএ: ‘তখন সবে বিকেল হয়েছে। আমি বাড়িতেই ছিলাম। তৃণমূলের লোকজন আচমকা গুলি ও বোমা চালাতে চালাতে তেড়ে এল। আমার ছেলে ও দুই ভাইপোকে মারতে মারতে ওরা ভেড়ির দিকে নিয়ে গেল। আমি প্রাণে বাঁচানোর জন্য ওদের পায়ে ধরেও অনুরোধ করেছিলাম। কিন্তু, ওরা কথা শুনল না।
বিশদ

10th  June, 2019

Pages: 12345

একনজরে
বিএনএ, বাঁকুড়া: এনআরএসের ঘটনার প্রতিবাদে মঙ্গলবার বিকেল থেকে কর্মবিরতি শুরু করলেন বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ হাসপাতালের জুনিয়র ডাক্তাররা। এদিন সকাল থেকে হাসপাতালের পরিষেবা স্বাভাবিক থাকলেও ...

  নয়াদিল্লি, ১১ জুন (পিটিআই): নিজের কেন্দ্রে ‘জল সঙ্কট’ নিয়ে সরব বিজেপি এমপি মীনাক্ষী লেখি। মঙ্গলবার দিল্লির জল বোর্ডের বাইরে রীতিমতো ধর্নায় বসেন তিনি। যদিও দিল্লি সরকারের আওতায় থাকা জল বোর্ডের দাবি, ক্ষমতা অনুযায়ী জল সরবরাহ করা হচ্ছে। বিজেপি মানুষকে ...

সংবাদদাতা, ময়নাগুড়ি: জলপাইগুড়ি কৃষি বিজ্ঞান কেন্দ্রের বিজ্ঞানীরা মৎস্য চাষিদের তেলাপিয়া মাছের চাষ থেকে বিরত থাকার পরামর্শ দিচ্ছেন। কিন্তু কেন বিজ্ঞানীরা এই মাছের চাষ থেকে চাষিদের বিরত থাকতে বলছেন?  ...

 লাহোর, ১১ জুন (পিটিআই): ভারতের আবেদনে সাড়া দিল পাকিস্তান। কিরঘিজস্তানে সাংহাই কো-অপারেশন অর্গানাইজেশন (এসসিও) শীর্ষ বৈঠকে যোগ দেওয়ার জন্য পাকিস্তানের আকাশপথ ব্যবহার করতে পারবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিমান। ‘নৈতিক দিকটি’ মাথায় রেখে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানাল ইমরান খানের ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কর্মপ্রার্থীদের ক্ষেত্রে শুভ। যোগাযোগ রক্ষা করে চললে কর্মলাভের সম্ভাবনা। ব্যবসা শুরু করলে ভালোই হবে। উচ্চতর ... বিশদ


ইতিহাসে আজকের দিন

বিশ্ব শিশু শ্রমিক বিরোধী দিবস,
১৯২৯- লেখিকা অ্যান ফ্রাঙ্কের জন্ম,
১৯৫৭- পাকিস্তানের ক্রিকেটার জাভেদ মিঁয়াদাদের জন্ম,
২০০৩- মার্কিন অভিনেতা গ্রেগরি পেকের মৃত্যু 



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৮.৬৯ টাকা ৭০.৩৮ টাকা
পাউন্ড ৮৬.৫৮ টাকা ৮৯.৮০ টাকা
ইউরো ৭৭.২১ টাকা ৮০.১৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩২,৯১৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩১,২৩০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩১,৭০০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৬,৬৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৬,৭৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২৮ জ্যৈষ্ঠ ১৪২৬, ১২ জুন ২০১৯, বুধবার, দশমী ৩৩/৫০ সন্ধ্যা ৬/২৭। হস্তা ১৭/১৯ দিবা ১১/৫১। সূ উ ৪/৫৫/২০, অ ৬/১৭/৬, অমৃতযোগ দিবা ৭/৩৫ গতে ১১/১০ মধ্যে পুনঃ ১/৪৯ গতে ৫/২৩ মধ্যে। রাত্রি ৯/৫০ মধ্যে পুনঃ ১১/৫৭ গতে ১/১২ মধ্যে, বারবেলা ৮/১৬ গতে ৯/৫৬ মধ্যে পুনঃ ১১/৩৬ গতে ১/১৬ মধ্যে, কালরাত্রি ২/১৬ গতে ৩/৩৬ মধ্যে। 
২৮ জ্যৈষ্ঠ ১৪২৬, ১২ জুন ২০১৯, বুধবার, দশমী ৩৫/৫৪/৩৯ রাত্রি ৭/১৭/২৫। হস্তানক্ষত্র ২০/৪৩/৩৩ দিবা ১/১২/৫৮, সূ উ ৪/৫৫/৩৩, অ ৬/১৮/৫১, অমৃতযোগ দিবা ৭/৩৮ গতে ১১/১৩ মধ্যে ও ১/৫৪ গতে ৫/২৯ মধ্যে এবং রাত্রি ৯/৫৪ মধ্যে ও ১২/১ গতে ১/২৫ মধ্যে, বারবেলা ১১/৩৭/১২ গতে ১/১৭/৩৭ মধ্যে, কালবেলা ৮/১৬/২২ গতে ৯/৫৬/৪৭ মধ্যে, কালরাত্রি ২/১৬/২৩ গতে ৩/৩৫/৫৭ মধ্যে। 
৮ শওয়াল 
এই মুহূর্তে
আজকের রাশিফল 
মেষ: কর্মপ্রার্থীদের ক্ষেত্রে শুভ। বৃষ: ভ্রমণ যোগ আছে। মিথুন: প্রয়োজনীয় অর্থের অভাব ...বিশদ

07:11:04 PM

ইতিহাসে আজকে দিনে 
বিশ্ব শিশু শ্রমিক বিরোধী দিবস,১৯২৯- লেখিকা অ্যান ফ্রাঙ্কের জন্ম,১৯৫৭- পাকিস্তানের ...বিশদ

07:03:20 PM

বিশ্বকাপ: ৪১ রানে পাকিস্তানকে হারাল অস্ট্রেলিয়া 

10:35:44 PM

বিশ্বকাপ: পাকিস্তান ২৩০/৭(৪০ ওভার)(টার্গেট ৩০৮) 

10:03:16 PM

 বিশ্বকাপ: পাকিস্তান ১৬০/৬(৩০ ওভার)(টার্গেট ৩০৮)

09:20:41 PM

বিশ্বকাপ: পাকিস্তান ১১০/২(২০ ওভার)(টার্গেট ৩০৮)

08:34:26 PM