কলকাতা
 

ডেঙ্গুতে মৃত্যু হাওড়ার প্রসূতির, আক্রান্ত সদ্যোজাতও

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সদ্য মা হয়েছিলেন ২১ বছরের গৃহবধূ প্রিয়াঙ্কা আগরওয়াল। তখনও জানতেন না, প্রাণাধিক প্রিয় কন্যাসন্তানের সঙ্গে তাঁর বিচ্ছেদ আসন্ন। মর্মান্তিক ঘটনাটি ঘটল রবিবার রাতে। বেলুড়ের বাসিন্দা এই প্রসূতির মৃত্যু হল ডেঙ্গুতে। আক্রান্ত সদ্যোজাত কন্যাসন্তানটিও। মাত্র ১৫ দিন বয়সের ওই শিশুকন্যাটির চিকিৎসা চলছে।
বিশদ
শ্রীরামপুরে আগুনে ভস্মীভূত বাড়ি, ঘুমন্ত পরিবার বাঁচল পড়শিদের তৎপরতায়

বিএনএ, চুঁচুড়া: রবিবার রাতে শ্রীরামপুরের নেহরুনগর কলোনিতে আগুনে ভস্মীভূত হয়ে গেল বাড়ি। গৃহকর্তার সমস্ত আসবাবপত্র ও ডেকরেটর্সের যাবতীয় সামগ্রী পুড়ে ছাই হয়ে যায়। আগুন লাগার বিষয়টি নজরে আসার পর প্রতিবেশীদের তৎপরতায় ঘুমন্ত অবস্থায় থাকা দিলীপ সাহা ও তাঁর পরিবারের সদস্যরা এযাত্রায় প্রাণে বেঁচে যান।
বিশদ

13th  November, 2018
রবীন্দ্র সরোবরে ছট পুজো করলে আইনি ব্যবস্থা, জানালো পুলিস

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: এ বছর থেকে রবীন্দ্র সরোবরে ছটপুজো পুরোপুরি নিষিদ্ধ বলে আগেই জানিয়ে দিয়েছে জাতীয় পরিবেশ আদালত। ওই সরোবরের দেখভালের দায়িত্বে থাকা কেএমডিএ’র কর্তা তথা রাজ্যের পুর ও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিম জানিয়েছেন, আদালতের যা নির্দেশ আছে, তা মানতে হবে।
বিশদ

13th  November, 2018
বাড়ছে মশার উপদ্রব
যত্রতত্র আবর্জনা না ফেলার আবেদন নিয়ে ফ্লেক্স হাতে বিক্রমগড়ের রাস্তায় কাউন্সিলার

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: চার-পাঁচজন হাতে ফ্লেক্স-ব্যানার নিয়ে দাঁড়িয়ে। তাতে লেখা, এখানে জঞ্জাল ফেলবেন না। যত্রতত্র আবর্জনা ফেলে এলাকা দূষিত করবেন না। রাস্তায় এই কয়েকজনের সঙ্গেই হাতে ফ্লেক্স নিয়ে ঘণ্টাখানেক প্রচার করতে দেখা গেল এলাকার কাউন্সিলার তথা বরো চেয়ারম্যানকেও। যা দেখে কেউ কেউ প্রশংসা করলেন।
বিশদ

13th  November, 2018
Loading...
বকেয়া লক্ষ লক্ষ টাকা
তপসিয়ায় করখেলাপি অফিসে হানা, নোটিস সাঁটালেন পুর আধিকারিকরা

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আগেই ঠিক হয়েছিল, দীপাবলি ও ভাইফোঁটার ছুটি শেষ হলে জোরকদমে বকেয়া কর আদায়ের প্রক্রিয়া শুরু হবে। সেইমতো সোমবার কলকাতা পুরসভার রাজস্ব বিভাগের আধিকারিকরা করখেলাপি একটি অফিসে সতর্কবার্তা সহ নোটিস সাঁটিয়ে দিয়ে এলেন।
বিশদ

13th  November, 2018
মনুয়াকাণ্ডের ছায়া জগদ্দলেও
নতুন ঘর বাঁধার স্বপ্নে নিজের হাতে স্বামীকে খুন স্ত্রীর, প্রেমিক ধরেছিল দু’পা

বিএনএ, বারাকপুর: প্রেমিকের সঙ্গে নতুন করে ঘর বাঁধার স্বপ্ন নিয়ে স্বামীকে নিজের হাতে খুন করেছিল স্ত্রী। একটি নিখোঁজ ডায়েরির তদন্তে নেমে এমনই চাঞ্চল্যকর তথ্য জানতে পেরেছে পুলিস। ঘটনাটি ঘটেছে জগদ্দলের মাদরালে। ২০১৭ সালের মে মাসে বারাসতে মনুয়াকাণ্ড ঘটেছিল। সেই বছরেই অক্টোবর মাসে এই খুনের ঘটনাটি ঘটে।
বিশদ

13th  November, 2018
Loading...
শুভেন্দুর সঙ্গে কথা হাওড়ার মেয়রের
নবান্ন থেকে ৬ নং জাতীয় সড়ক পর্যন্ত সার্ভিস রোড তৈরি করবে পরিবহণ দপ্তর

নিজস্ব প্রতিনিধি, হাওড়া: কোনা এক্সপ্রেসওয়েতে নবান্ন থেকে ৬ নম্বর জাতীয় সড়কের ক্রসিং পর্যন্ত সার্ভিস রোড তৈরি করবে রাজ্য পরিবহণ দপ্তর। এই নিয়ে হাওড়া পুরসভার মেয়রের সঙ্গে পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারীর একপ্রস্থ আলোচনা হয়েছে। 
বিশদ

13th  November, 2018
শিক্ষকদের কাউন্সেলিংয়ের দাবি তুলে স্মারকলিপি প্রেসিডেন্সির পড়ুয়াদের

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: শিক্ষকদেরও কাউন্সেলিং করার প্রয়োজন রয়েছে। সোমবার প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ের পড়ুয়ারা এমন দাবি করে ডিন অব স্টুডেন্টসকে স্মারকলিপি দিলেন। তাঁদের বক্তব্য, বহু শিক্ষকের ব্যবহার নিয়ে প্রশ্ন রয়েছে। সেসব স্বাভাবিক করতে তাঁদেরও নিয়মিত কাউন্সেলিং-এর দরকার রয়েছে।
বিশদ

13th  November, 2018
বনগাঁয় স্ত্রীর অপমানের প্রতিবাদ করায় স্বামীর কান কামড়ে ছিঁড়ে দিল প্রতিবেশী

বিএনএ, বারাসত: বকেয়া টাকাপয়সা নিয়ে স্ত্রীকে অপমান করার প্রতিবাদ করেছিলেন স্বামী। তার জেরেই প্রতিবাদী স্বামীর কান কামড়ে ছিঁড়ে নিল এক ব্যক্তি। রবিবার রাতে বনগাঁ থানার সুভাষপল্লি মাঠপাড়া এলাকায় এমনই চাঞ্চল্যকর অভিযোগ উঠেছে। জখম স্বামী চন্দন বিশ্বাস হাসপাতালে চিকিৎসার পর বনগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
বিশদ

13th  November, 2018
অঙ্গ প্রতিস্থাপন
শো-কজের জবাব স্বাস্থ্যভবনে পাঠাল অভিযুক্ত হাসপাতাল

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: স্বাস্থ্যভবনকে ঠিক সময়ে না জানিয়ে মনোজ হেলা নামে এন্টালির বাসিন্দার শরীরে লিভার প্রতিস্থাপন করায় ই এম বাইপাস লাগোয়া একটি বড় কর্পোরেট হাসপাতালকে শো-কজ করেছিল অঙ্গ প্রতিস্থাপন সংক্রান্ত পূর্ব ভারতের আঞ্চলিক কেন্দ্র রোটো (রিজিওনাল অর্গান অ্যান্ড টিস্যু ট্রান্সপ্লান্টেশন অর্গানাইজেশন)।
বিশদ

13th  November, 2018
 ছটপুজো নিয়ে গোলমাল, মায়ের মাথা ফাটিয়ে দিল ছেলে, পলাতক অভিযুক্ত

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ছটপুজো কোথায় করা হবে, তা নিয়ে বচসার জেরে লোহার রড দিয়ে মায়ের মাথা ফাটিয়ে দিল ছেলে। তাঁকে বাঁচাতে গিয়ে আহত হন ছোট ছেলেও। রবিবার রাতে আমহার্স্ট স্ট্রিট থানা এলাকায় এই ঘটনা ঘটে। আহত অবস্থায় দু’জনকে মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
বিশদ

13th  November, 2018
কালী বিসর্জন ঘিরে রণক্ষেত্র ডায়মন্ডহারবার, মার খেল পুলিস, ভাঙচুর

নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা: ফের বিসর্জন নিয়ে গোলমালে গিয়ে আক্রান্ত হল পুলিস। ভাঙচুর হল পুলিসের বেশ কয়েকটি গাড়ি। গুরুতর জখম অবস্থায় ডায়মন্ডহারবার থানার তিন পুলিসকর্মীকে হাসপাতালে নিয়ে যেতে হয়। রবিবার রাতে এই ঘটনা ঘিরে ধুন্ধুমার ঘটল নেত্রার মালঞ্চ গ্রামে।
বিশদ

13th  November, 2018
নবান্ন অভিযানকে কেন্দ্র করে পুলিসের সঙ্গে ধস্তাধস্তি অস্থায়ী স্বাস্থ্যকর্মীদের

 নিজস্ব প্রতিনিধি, হাওড়া: অস্থায়ী স্বাস্থ্যকর্মীদের নবান্ন অভিযানকে কেন্দ্র করে উত্তেজনার সৃষ্টি হল হাওড়ার কাজিপাড়ায়। এদিন মিছিল করে স্বাস্থ্যকর্মীরা নবান্নের দিকে যাওয়ার চেষ্টা করলে শিবপুর দীনবন্ধু কলেজের সামনে পুলিস তাঁদের আটকে দেয়। তাঁদের চারজন প্রতিনিধিকে নবান্নে যাওয়ার অনুমতি দেওয়া হয়।
বিশদ

13th  November, 2018
এসআরএফটিআইয়ে ছাত্রীর শ্লীলতাহানি, পলাতক দুই ছাত্র

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সত্যজিৎ রায় ফিল্ম ইনস্টিটিউটে পাঠরতা এক ছাত্রী সেখানকার দুই ছাত্রের বিরুদ্ধে শ্লীলতাহানি সহ শারীরিক নিগ্রহ, অবৈধভাবে আটকানো, অশ্লীল ভাষায় গালিগালাজের অভিযোগ দায়ের করেছেন পঞ্চসায়র থানায়। 
বিশদ

13th  November, 2018
রাজারহাটে গাড়ি সার্ভিসিং সেন্টারে চুরি, ক্যামেরার ছবিতে পাকড়াও

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সিসি টিভি ক্যামেরার ফুটেজ দেখে চোর ধরল পুলিস। গত শনিবার ঘটনাটি ঘটেছে রাজারহাটের রাইগাছির কাছে একটি গাড়ি সার্ভিসিং সেন্টারে।
বিশদ

13th  November, 2018

Pages: 12345

Loading...
একনজরে
 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কোনওটা ১০০ তো কোনওটা ২০০ বছর ছুঁই ছুঁই। রাজ্যের সরকারি স্কুলগুলির এমনই সব বয়স। ব্রিটিশ আমলে তৈরি এই স্কুলগুলি বেশিরভাগই তিনতলা। কিছু কিছু স্কুল আছে যেখানে চার-পাঁচ তলাও আছে। আর তাতে বহু বয়স্ক শিক্ষক-শিক্ষাকর্মীদের ওঠানামা করতে সমস্যায় ...

শুভ্র চট্টোপাধ্যায়, কলকাতা: জঙ্গলমহল সহ নিরাপত্তার দিক থেকে গুরুত্বপূর্ণ এলাকাগুলিতে সুরক্ষার কাজে রাজ্যের দেয় দশ শতাংশ টাকা কীভাবে খরচ করেছে, তার হিসেব চাইল কেন্দ্র। পশ্চিমবঙ্গ সহ পাঁচটি রাজ্যকে এই নিয়ে চিঠি পাঠিয়েছে তারা। এমনটাই খবর কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক সূত্রে। সূত্রটি ...

সংবাদদাতা, হরিরামপুর: দক্ষিণ দিনাজপুর জেলার পৌরাণিক কাহিনী নির্ভর তথ্যচিত্র দিয়ে মঙ্গলবার শিলিগুড়িতে স্বল্প দৈর্ঘের তথ্যচিত্র প্রদর্শনীর উদ্বোধন হল। দক্ষিণ দিনাজপুর জেলাজুড়ে ছড়িয়ে রয়েছে প্রত্নতাত্ত্বিক নিদর্শন, যা নিয়ে নানা লোককথা আজও প্রচলিত।   ...

বিএনএ, আরামবাগ: সোমবার আরামবাগ মহকুমার চারটি পঞ্চায়েত সমিতিতে নির্বিঘ্নে কর্মাধ্যক্ষ নির্বাচন হয়েছে। এদিন আরামবাগ, গোঘাট-১, খানাকুল-১ ও ২ পঞ্চায়েত সমিতিতে তৃণমূলের সদস্যরাই কর্মাধ্যক্ষ হয়েছেন।   ...


Loading...

আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কর্মক্ষেত্রে অশান্তির সম্ভাবনা। মাতৃস্থানীয়া কারও শরীর-স্বাস্থ্যের অবনতি। প্রেমে সফলতা। বাহন ক্রয়-বিক্রয়ের যোগ। সন্তানের বিদ্যা শিক্ষায় ... বিশদ


ইতিহাসে আজকের দিন

বিশ্ব ডায়াবেটিস দিবস
১৮৮৯: পণ্ডিত জওহরলাল নেহরুর জন্ম ও শিশুদিবস
১৯৭১: অস্ট্রেলিয়ার ক্রিকেটার অ্যাডাম গিলক্রিস্টের জন্ম 

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭২.১৯ টাকা ৭৩.৯০ টাকা
পাউন্ড ৯২.৪০ টাকা ৯৫.৭০ টাকা
ইউরো ৮০.৮৫ টাকা ৮৩.৮৮ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
13th  November, 2018
পাকা সোনা (১০ গ্রাম) ৩১,৪৩৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৯,৮২৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩০,২৭০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৬,৯০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৭,০০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২৮ কার্তিক ১৪২৫, ১৪ নভেম্বর ২০১৮, বুধবার, সপ্তমী অহোরাত্র। নক্ষত্র- শ্রবণা অহোরাত্র, সূ উ ৫/৫২/১৮, অ ৪/৪৯/৪৬, অমৃতযোগ দিবা ঘ ৬/৩৫ মধ্যে পুনঃ ৭/১৯ গতে ৮/৩ মধ্যে পুনঃ ১০/১৫ গতে ১২/২৭ মধ্যে। রাত্রি ৫/৪২ গতে ৬/৩৪ মধ্যে পুনঃ ৮/১৯ গতে ৩/১৫ মধ্যে। বারবেলা ঘ ৮/৩৭ গতে ৯/৫৯ মধ্যে পুনঃ ১১/২১ গতে ১২/৪৩ মধ্যে, কালরাত্রি ঘ ২/৩৭ গতে ৪/১৫ মধ্যে।
২৭ কার্তিক ১৪২৫, ১৪ নভেম্বর ২০১৮, বুধবার, সপ্তমী রাত্রিশেষ ঘ ৫/০/১৭। শ্রবণানক্ষত্র অহোরাত্র। সূ উ ৫/৫২/৩১, অ ৪/৪৯/৮, অমৃতযোগ দিবা ঘ ৬/৩৬/১৭ মধ্যে ও ঘ ৭/২০/৪ থেকে ঘ ৮/৩/৫০ মধ্যে ও ঘ ১০/১৩/১০ থেকে ১২/২২/২৯ মধ্যে এবং রাত্রি ৫/৪১/২২ থেকে ঘ ৬/৩৩/৩৫ মধ্যে ও ৮/১৮/১ থেকে ঘ ৩/১৫/৪৯ মধ্যে। বারবেলা ১১/২০/৫০ থেকে ১২/৪৩/৫৪ মধ্যে, কালবেলা ৮/৩৬/৪০ থেকে ঘ ৯/৫৮/৪৫ মধ্যে, কালরাত্রি ২/৩৬/৪০ থেকে ঘ ৪/১৪/৩৫ মধ্যে।
 

ছবি সংবাদ

এই মুহূর্তে
পোস্তায় বহুতল থেকে ঝাঁপ তিন মহিলার 
বুধবার সন্ধ্যায় পোস্তার একটি বহুতল থেকে দুই মেয়েকে নিয়ে ঝাঁপ ...বিশদ

07:27:39 PM

ইউনিসেফের যুব দূত হিমা দাস
ভারতে ইউনিসেফের যুব দূত হিসাবে নিযুক্ত হলেন এশিয়ান গেমসের গোল্ড ...বিশদ

05:02:00 PM

বিয়ে হয়ে গেল দীপিকা ও রণবীরের
বিয়ে হয়ে গেল অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ও অভিনেতা রণবীর সিংয়ের। ...বিশদ

04:59:35 PM

১২৮১০ হাওড়া-মুম্বই (সিএসএমটি) মেল শুক্রবার রাত ৮টার বদলে রাত ১০:১৫ মিনিটে হাওড়া স্টেশন থেকে ছাড়বে 

03:34:19 PM

বিধানসভার শীতকালীন অধিবেশনে তৃণমূল সরকারের বিরুদ্ধে অনাস্থা আনার হুমকি বাম-কংগ্রেসের 

03:23:00 PM

  ইস্ট বেঙ্গলের অনুশীলনে চোট দুই ফুটবলারের
আজ অনুশীলনের সময় চোট পেলেন ইস্ট বেঙ্গলের দুই ফুটবলার। মেহতাব ...বিশদ

03:03:04 PM

Loading...
Loading...