কলকাতা
 

 ফেসবুকে মহিলার অশ্লীল ছবি ছড়ানোয় ধৃতের জেল, জরিমানা

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: এক মহিলার নামে ভুয়ো প্রোফাইল খুলে তাঁর বিকৃত ছবি ছড়িয়ে দেওয়া হয়েছিল ফেসবুকে। সেই ঘটনায় এক ব্যক্তিকে চার মাসের জেল এবং এক লক্ষ টাকা জরিমানা করল আদালত। সম্প্রতি ব্যাঙ্কশাল কোর্টের চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দীপাঞ্জন সেন ওই রায় দেন।
বিশদ
হেরিটেজ কমিশনের উদ্যোগ
কলকাতা বিশ্ববিদ্যালয়ের ২২টি দুষ্প্রাপ্য তৈলচিত্রের সংস্কার শুরু

সৌম্যজিৎ সাহা, কলকাতা: সেনেট-সিন্ডিকেটের ঘরগুলির পর এবার সেনেট রুমের ২২টি দুষ্প্রাপ্য তৈলচিত্রের পুনরুদ্ধার এবং রক্ষণাবেক্ষণের কাজ শুরু করল কলকাতা বিশ্ববিদ্যালয়। হেরিটেজ কমিশনের পরামর্শে এই কাজ হচ্ছে বলে খবর। বর্তমানে বিশ্ববিদ্যালয়ের গোটা ভবনেরই সংস্কার কাজ শুরু হয়েছে। 
বিশদ

হাকিমপুর সীমান্তে ১০ লক্ষ টাকার সোনার বিস্কুট উদ্ধার

বিএনএ, বারাসত: মঙ্গলবার সকালে হাকিমপুর সীমান্ত এলাকা থেকে বিএসএফ ১০ লক্ষ টাকার সোনার বিস্কুট উদ্ধার করল। সেই সঙ্গে একজন পাচারকারীকেও গ্রেপ্তার করা হয়েছে। ধৃতের নাম খাইরুল সর্দার। সে বাইকে করে তিনটি সোনার বিস্কুট নিয়ে যাচ্ছিল। যার বাজারদর ১০ লক্ষ ৮৪ হাজার ৮৭৬ টাকা।
বিশদ

উত্তর হাওড়ায় বিস্তীর্ণ এলাকায় অজানা জ্বর, মশার দাপট গোটা শহরে

নিজস্ব প্রতিনিধি, হাওড়া: উত্তর হাওড়ার বিস্তীর্ণ এলাকায় অজানা জ্বরের ব্যাপক প্রকোপ বেড়েছে। ইতিমধ্যেই হাওড়া শহরের ৬০ নম্বর ওয়ার্ডের গিরিশ ঘোষ রোডে প্রিয়াঙ্কা জয়সওয়াল নামে এক মহিলার মৃত্যু হয়েছে। তিনি ডেঙ্গুতে আক্রান্ত হয়েছিলেন বলে হাসপাতালের ডিসচার্জ সার্টিফিকেটে লেখা হয়েছে। তাঁর সদ্যোজাত শিশুকন্যাও জ্বরে আক্রান্ত।
বিশদ

Loading...
 জেলে মিলল প্যাকেটবন্দি মোবাইল ও মাদক

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ফের আলিপুর সেন্ট্রাল জেলে মিলল প্যাকেটে মোড়া ছ’টি মোবাইল এবং কিছু মাদক সামগ্রী। জেল সূত্রের খবর, সোমবার রাতে কেউ ওই সমস্ত জিনিসপত্র জেলের পাঁচিল থেকে ভিতরে ছুঁড়ে ফেলে। কিন্তু কে বা কারা এই ঘটনার সঙ্গে যুক্ত, তার হদিশ মেলেনি। তবে এনিয়ে পুলিসে অভিযোগ জানানো হয়েছে।
বিশদ

 কুলতলিতে স্বামীর অবৈধ সম্পর্কের কথা জেনে ফেলায় খুন স্ত্রী

 নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা: স্বামীর অবৈধ সম্পর্কের প্রতিবাদ করায় স্ত্রীকে খুনের অভিযোগ উঠেছে এক ব্যক্তির বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে কুলতলি থানার পূর্ব তেঁতুলবেড়িয়াতে। পুলিস জানিয়েছে, এদিন ভোরে ঘরের মধ্যে লালবানু বিবির দেহ পাওয়া যায়।
বিশদ

Loading...
 ঠাকুরপুকুরে স্কুলবাসের ধাক্কায় পথচারীর মৃত্যু

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: স্কুলবাসের ধাক্কায় মৃত্যু হল এক পথচারীর। মঙ্গলবার বেলা বারোটা নাগাদ এই দুর্ঘটনা ঘটে ঠাকুরপুকুর থানা এলাকার বাখরা রোডে। রাস্তা পেরনোর সময় অজ্ঞাতপরিচয় ওই ব্যক্তিকে স্কুল বাসটি ধাক্কা মারে। তাঁর বয়স আনুমানিক ৪৫ বছর। মারাত্মকভাবে আঘাত পান তিনি। 
বিশদ

রাঁধুনি বেতন চাওয়ায় মারধর, গ্রেপ্তার যুবক

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বাইপাসের ধারে মেট্রোপলিটনের এক মেসে রান্না করার পর মাসের শেষে টাকা চাইতে গিয়ে শ্লীলতাহানির শিকার হলেন দত্তাবাদের এক মহিলা। এমনই অভিযোগের ভিত্তিতে সোমবার রবীন্দ্রনগর থানা এলাকার বাসিন্দা মহম্মদ মেহবুব নামে এক যুবককে গ্রেপ্তার করেছে বিধাননগর দক্ষিণ থানার পুলিস।
বিশদ

সল্টলেকে কোম্পানির সঙ্গে প্রতারণা, গ্রেপ্তার ১

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সল্টলেকে কোম্পানির মালিকের সঙ্গে প্রতারণার অভিযোগে এক কর্মীকে গ্রেপ্তার করল বিধাননগর দক্ষিণ থানার পুলিস। অভিযোগ, কোম্পানির মালিক ওই কর্মীকে ব্যবসার কাজের জন্য টাকা দিলেও তার খরচের সঠিক হিসেব দেননি ওই কর্মী। 
বিশদ

চিড়িয়াখানায় বসল ৪টি ঠান্ডা জলের মেশিন

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আলিপুর চিড়িয়াখানায় বসল চারটি ওয়াটার কুলার। মঙ্গলবার ঠান্ডা জল খাওয়ার জন্য এই বিশেষ মেশিনের উদ্বোধন হয়েছে। এই ওয়াটার কুলারগুলি দান করেছে কলকাতার রোটারি ক্লাব। অধিকর্তা আশিস সামন্ত বলেন, চারটি কুলার চারদিকে বসানো হয়েছে। 
বিশদ

হুগলি গ্রামীণে১৪ থানার ওসি বদল

বিএনএ, চুঁচুড়া: পুজো পর্ব মিটতেই লোকসভা নির্বাচনের আগে হুগলি গ্রামীণ জেলার ১৪টি থানার ওসি সহ একগুচ্ছ পরিবর্তন হল। সম্প্রতি জেলার গ্রামীণ পুলিস সুপার পরিবর্তনের এই তালিকায় সই করেছেন।পুরশুড়া থানার ওসি অর্ণব গঙ্গোপাধ্যায়কে বলাগড় থানার ওসির দায়িত্ব দেওয়া হয়েছে। 
বিশদ

 বালিতে যুবকের দেহ উদ্ধার

 নিজস্ব প্রতিনিধি, হাওড়া: মঙ্গলবার সকালে বালির গোস্বামীপাড়ায় এক যুবকের ঝুলন্ত মৃতদেহ পুলিস উদ্ধার করেছে। তাঁর নাম শান্তনু চক্রবর্তী (৩২)। তিনি একটি বেসরকারি কারখানায় চাকরি করতেন। পুলিস জানিয়েছে, এদিন সকালে তাঁর ঘরের দরজা বন্ধ ছিল। দীর্ঘক্ষণ না খোলায় স্ত্রী ও বাড়ির লোকজন দরজা ভেঙে ভিতরে ঢোকেন।
বিশদ

বাইপাস সংলগ্ন হাসপাতালে রোগীমৃত্যু ঘিরে তাণ্ডব, ঘরবন্দি ভীত চিকিৎসকরা

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাধারানি দেবনাথ (৬২) নামে এক বৃদ্ধার মৃত্যুকে কেন্দ্র করে সোমবার বেলায় ধুন্ধুমার বাধল ইএম বাইপাস-এর হাইল্যান্ড পার্কের কাছে এক বেসরকারি হাসপাতালে। সোনারপুরের তেঘরিয়া আর কে পল্লির বাসিন্দা রাধারানিদেবীর বাড়ির লোকজনের অভিযোগ, চিকিৎসার গাফিলতিতেই তাঁর মৃত্যু হয়েছে।
বিশদ

13th  November, 2018
থিম ও জৌলুসের আড়ম্বরে চন্দননগরকে টেক্কা দিচ্ছে ভদ্রেশ্বর

অরূপ ভট্টাচার্য, ভদ্রেশ্বর: চন্দননগরের জগদ্ধাত্রী পুজোর জাঁকজমক বহুকাল ধরেই পাখা বিস্তার করেছে লাগোয়া শহর ভদ্রেশ্বরেও। এই শহরের মানুষও জগদ্ধাত্রী পুজো উপলক্ষে মেতে ওঠেন উৎসবের আনন্দে। দিনদিন থিম ও জৌলুসের আড়ম্বরে দূরদূরান্তের মানুষও ভিড় জমাচ্ছেন ভদ্রেশ্বরের পুজো দেখতে।
বিশদ

13th  November, 2018
চুঁচুড়া-চন্দননগরে পুজো উদ্বোধন অভিষেকের
পঞ্চমীর সন্ধ্যাতেই মণ্ডপে মণ্ডপে ভিড় জমালেন স্থানীয় বাসিন্দারা

 বিএনএ, চুঁচুড়া: চতুর্থী ও পঞ্চমীতেই চন্দননগরের অধিকাংশ নজরকাড়া জগদ্ধাত্রী পুজোর আনুষ্ঠানিক উদ্বোধন শেষ হয়েছে। সে কারণে ধাক্কাধাক্কি ও বহিরাগত দর্শনার্থীদের ভিড় এড়াতে সোমবার সন্ধ্যার পরেই পথে নেমে পড়লেন চন্দননগর, চুঁচুড়া, ভদ্রেশ্বর ও সংলগ্ন এলাকার বাসিন্দারা।
বিশদ

13th  November, 2018

Pages: 12345

Loading...
একনজরে
নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ১৩ নভেম্বর: ফি বছরের মতো এবারও আগামীকাল থেকে প্রগতি ময়দানে শুরু হচ্ছে ভারতের আন্তর্জাতিক বাণিজ্য মেলা। কেন্দ্রীয় বাণিজ্যমন্ত্রকের আয়োজনে এবার মেলার থিম ‘এন্টারপ্রাই঩জেস ফ্রম রুরাল ইন্ডিয়া।’ ২০১৯ সালে লোকসভার ভোট। ...

শুভ্র চট্টোপাধ্যায়, কলকাতা: জঙ্গলমহল সহ নিরাপত্তার দিক থেকে গুরুত্বপূর্ণ এলাকাগুলিতে সুরক্ষার কাজে রাজ্যের দেয় দশ শতাংশ টাকা কীভাবে খরচ করেছে, তার হিসেব চাইল কেন্দ্র। পশ্চিমবঙ্গ সহ পাঁচটি রাজ্যকে এই নিয়ে চিঠি পাঠিয়েছে তারা। এমনটাই খবর কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক সূত্রে। সূত্রটি ...

প্যারাডাইস, ১৩ নভেম্বর (এপি): ক্যালিফোর্নিয়ার দাবানল ক্রমশ ভয়াবহ আকার নিচ্ছে। এখনও পর্যন্ত মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৩১। যা ক্যালিফোর্নিয়ার দাবানলের ইতিহাসে সর্বোচ্চ। পাশাপাশি নিখোঁজ রয়েছেন ...

বিএনএ, আরামবাগ: সোমবার আরামবাগ মহকুমার চারটি পঞ্চায়েত সমিতিতে নির্বিঘ্নে কর্মাধ্যক্ষ নির্বাচন হয়েছে। এদিন আরামবাগ, গোঘাট-১, খানাকুল-১ ও ২ পঞ্চায়েত সমিতিতে তৃণমূলের সদস্যরাই কর্মাধ্যক্ষ হয়েছেন।   ...


Loading...

আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কর্মক্ষেত্রে অশান্তির সম্ভাবনা। মাতৃস্থানীয়া কারও শরীর-স্বাস্থ্যের অবনতি। প্রেমে সফলতা। বাহন ক্রয়-বিক্রয়ের যোগ। সন্তানের বিদ্যা শিক্ষায় ... বিশদ


ইতিহাসে আজকের দিন

বিশ্ব ডায়াবেটিস দিবস
১৮৮৯: পণ্ডিত জওহরলাল নেহরুর জন্ম ও শিশুদিবস
১৯৭১: অস্ট্রেলিয়ার ক্রিকেটার অ্যাডাম গিলক্রিস্টের জন্ম 

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭২.১৯ টাকা ৭৩.৯০ টাকা
পাউন্ড ৯২.৪০ টাকা ৯৫.৭০ টাকা
ইউরো ৮০.৮৫ টাকা ৮৩.৮৮ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
13th  November, 2018
পাকা সোনা (১০ গ্রাম) ৩১,৪৩৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৯,৮২৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩০,২৭০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৬,৯০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৭,০০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২৮ কার্তিক ১৪২৫, ১৪ নভেম্বর ২০১৮, বুধবার, সপ্তমী অহোরাত্র। নক্ষত্র- শ্রবণা অহোরাত্র, সূ উ ৫/৫২/১৮, অ ৪/৪৯/৪৬, অমৃতযোগ দিবা ঘ ৬/৩৫ মধ্যে পুনঃ ৭/১৯ গতে ৮/৩ মধ্যে পুনঃ ১০/১৫ গতে ১২/২৭ মধ্যে। রাত্রি ৫/৪২ গতে ৬/৩৪ মধ্যে পুনঃ ৮/১৯ গতে ৩/১৫ মধ্যে। বারবেলা ঘ ৮/৩৭ গতে ৯/৫৯ মধ্যে পুনঃ ১১/২১ গতে ১২/৪৩ মধ্যে, কালরাত্রি ঘ ২/৩৭ গতে ৪/১৫ মধ্যে।
২৭ কার্তিক ১৪২৫, ১৪ নভেম্বর ২০১৮, বুধবার, সপ্তমী রাত্রিশেষ ঘ ৫/০/১৭। শ্রবণানক্ষত্র অহোরাত্র। সূ উ ৫/৫২/৩১, অ ৪/৪৯/৮, অমৃতযোগ দিবা ঘ ৬/৩৬/১৭ মধ্যে ও ঘ ৭/২০/৪ থেকে ঘ ৮/৩/৫০ মধ্যে ও ঘ ১০/১৩/১০ থেকে ১২/২২/২৯ মধ্যে এবং রাত্রি ৫/৪১/২২ থেকে ঘ ৬/৩৩/৩৫ মধ্যে ও ৮/১৮/১ থেকে ঘ ৩/১৫/৪৯ মধ্যে। বারবেলা ১১/২০/৫০ থেকে ১২/৪৩/৫৪ মধ্যে, কালবেলা ৮/৩৬/৪০ থেকে ঘ ৯/৫৮/৪৫ মধ্যে, কালরাত্রি ২/৩৬/৪০ থেকে ঘ ৪/১৪/৩৫ মধ্যে।
 

ছবি সংবাদ

এই মুহূর্তে
পোস্তায় বহুতল থেকে ঝাঁপ তিন মহিলার 
বুধবার সন্ধ্যায় পোস্তার একটি বহুতল থেকে দুই মেয়েকে নিয়ে ঝাঁপ ...বিশদ

07:27:39 PM

ইউনিসেফের যুব দূত হিমা দাস
ভারতে ইউনিসেফের যুব দূত হিসাবে নিযুক্ত হলেন এশিয়ান গেমসের গোল্ড ...বিশদ

05:02:00 PM

বিয়ে হয়ে গেল দীপিকা ও রণবীরের
বিয়ে হয়ে গেল অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ও অভিনেতা রণবীর সিংয়ের। ...বিশদ

04:59:35 PM

১২৮১০ হাওড়া-মুম্বই (সিএসএমটি) মেল শুক্রবার রাত ৮টার বদলে রাত ১০:১৫ মিনিটে হাওড়া স্টেশন থেকে ছাড়বে 

03:34:19 PM

বিধানসভার শীতকালীন অধিবেশনে তৃণমূল সরকারের বিরুদ্ধে অনাস্থা আনার হুমকি বাম-কংগ্রেসের 

03:23:00 PM

  ইস্ট বেঙ্গলের অনুশীলনে চোট দুই ফুটবলারের
আজ অনুশীলনের সময় চোট পেলেন ইস্ট বেঙ্গলের দুই ফুটবলার। মেহতাব ...বিশদ

03:03:04 PM

Loading...
Loading...