রাশিফল
 
আজকের দিনটি
কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩
ভাগ্য+চেষ্টা= ফল

Mesh সঠিক বন্ধু নির্বাচন আবশ্যক। কর্মরতদের ক্ষেত্রে শুভ। বদলির কোনও সম্ভাবনা এই মুহূর্তে নেই। শেয়ার বা ফাটকাতে লাভ হবে। কাজে উদ্যমের অভাব হবে না।
প্রতিকার: গণেশ স্তব পাঠ করুন। সৌভাগ্য সুনিশ্চিত।

Brisho বিদ্যার্থীদের পঠন-পাঠনে আগ্রহ থাকবে। ব্যবসায় শুভ। কর্মে অধিক মনোনিবেশ করতে হবে। গৃহশান্তি মাঝে মাঝে বিঘ্নিত হতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে সদ্ভাব বজায় থাকবে।
প্রতিকার: বাড়িতে নীল ফুল গাছ লাগান। সাফল্য পাবেন।

Mithun পিতামাতার স্বাস্থ্য নিয়ে উদ্বেগে থাকতে হবে। কর্মে নতুন যোগাযোগ হবে। উপার্জন বাড়বে। বিদ্যার্থীদের মানসিক হতাশা থাকবে। বিবাহের যোগ আছে।
প্রতিকার: নীল রঙের পোশাক ব্যবহার করুন। সুফল সুনিশ্চিত।

Korkot ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে সব বিষয়ে আপস ভাব বজায় রাখলে ভালো হবে। উপার্জন হ্রাস পাবে। ব্যয় বেশি হবে। বুদ্ধির দোষে ক্ষতি হতে পারে। বেশি বিনিয়োগ না করাই ভালো।
প্রতিকার: দুর্গামন্দিরে পূজা দিন। সকল বাধাবিঘ্ন কেটে যাবে।

Singho কিছু ভুল সিদ্ধান্ত থেকে বিপদ হবার সম্ভাবনা আছে। স্বামী-স্ত্রীর মধ্যে বিতর্ক সৃষ্টি হবে। অধিক চিন্তার জন্য ঘুমের ব্যাঘাত হবে। মাতার স্বাস্থ্যের প্রতি নজর রাখা দরকার।
প্রতিকার: আজকে নিরামিষ আহার করুন। সকল কার্যে সফলতা পাবেন।

Konya বিদ্যার্থীদের মানসিক উদ্বেগ, হতাশা ও অস্থিরতা হেতু পঠন পাঠনে মন বসানো কঠিন হবে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে বাদানুবাদে জড়িয়ে সম্মানহানির সম্ভাবনা আছে। ব্যাবসা স্থান শুভ।
প্রতিকার: তৃষ্ণার্তকে জল দান করুন। গ্রহদোষ স্তিমিত হবে।

Tula কর্মক্ষেত্রে সাময়িক হতাশা থাকবে। কোনওরকম বাক বিতণ্ডায় জড়ানো ঠিক হবে না। শেয়ার বা ফাটকাতে বেশি লাভ নেই। হঠাৎ শরীরে আঘাত লাগতে পারে।
প্রতিকার: একটি মাটির ঘট জলাশয়ে ভাসিয়ে দিন। শত্রুনাশ হবে।

Brishchik মাঝে মাঝে জেদ ও রাগ বাড়বে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে মতবিরোধ হতে পারে। বকেয়া পাওনা পাওয়ার সম্ভাবনা। সন্তানকে নিয়ে চিন্তাভাবনা থাকবে।
প্রতিকার: আজ লাল রঙের ব্যবহার গ্রহশান্তি বিধান করবে।

Dhonu শরীর স্বাস্থ্য ভালোই থাকবে। উপার্জন বাড়বে, তবে আশানুরূপ নয়। কর্মক্ষেত্রে পদোন্নতির যোগ বর্তমান। স্থায়ী সম্পদ বৃদ্ধি পাবার সম্ভাবনা। স্বামী-স্ত্রীর মধ্যে তেমন কোনও মতান্তর হবে না।
প্রতিকার: সাদা রঙের পোশাক ব্যবহার করুন। সর্বকার্যে সফল হবেন।

Mokor কর্মপ্রার্থীদের ধৈর্য ধারণ করতে হবে। কোনও বিশেষ সুযোগ হঠাৎ আসবে। কর্মস্থানে কিছু সমস্যা সৃষ্টি হতে পারে। বুদ্ধি ও বিচক্ষণতার দ্বারা তা দূর করার চেষ্টা করা উচিত।
প্রতিকার: সবুজ রঙের রুমাল সঙ্গে রাখুন। সৌভাগ্য নিশ্চিত।

Kumbho কোনও বেফাঁস মন্তব্য না করাই শ্রেয়। কোনও কারণে স্থানান্তর যেতে হতে পারে। গৃহে মাঝে মাঝে সমস্যার সৃষ্টি হবে। কর্মযোগ গড়ে উঠবে। বাহন যোগ আছে।
প্রতিকার: একটি সাদা প্রবাল ধারণ করুন। গ্রহদোষ খণ্ডন হবে।

Meen  শরীর স্বাস্থ্য মাঝে মাঝে বিব্রত করবে। বাতজ বেদনা বৃদ্ধি পাবে। বকেয়া অর্থ আদায় হবে। নানা দিক থেকে অর্থাগম হবে। মানসিক অস্থিরতা বৃদ্ধি পাবে।
প্রতিকার: তামার আংটি ধারণ করুন। অত্যন্ত সুফল পাবেন।




একনজরে
সংবাদদাতা, আলিপুরদুয়ার: অতিবর্ষণের জেরে আলিপুরদুয়ারের চারটি ব্লকের বিস্তীর্ণ এলাকার আমন ও সবজি খেত জলের তলায় চলে যাওয়ায় কমপক্ষে ৪০ হাজার চাষি ক্ষতিগ্রস্ত হয়েছেন। মঙ্গলবার পর্যন্ত কৃষি দপ্তর ক্ষয়ক্ষতির যে হিসাব নবান্নে পাঠিয়েছে তাতে জেলার ছ’টি ব্লকের মধ্যে ফালাকাটা ও আলিপুরদুয়ার-১ ...

 বিমল বন্দ্যোপাধ্যায়, দক্ষিণ ২৪ পরগনা: বিষ্ণুপুরের সারদা গার্ডেনে সুদীপ্ত সেনের কয়েকশো বিঘা বেনামি সম্পত্তি হাতানোর সিন্ডিকেট চক্রের বিরুদ্ধে মুখ খোলার জেরে আক্রান্ত হয়েছেন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার এক অফিসার। কলেজ পড়ুয়া তাঁর ছেলেকেও মারধর করা হয়েছে। ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: গত পাঁচ বছরে বিদ্যুতের দাম ইউনিট প্রতি ৮৫ পয়সা বেড়েছে বলে বিধানসভায় বিবৃতি দিলেন বিদ্যুৎমন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়। বুধবার বিধানসভায় প্রথমে বিদ্যুতের দাম ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সম্প্রতি দুর্গাপুর পুরসভা নির্বাচনে নিরাপত্তার প্রশাসনিক আশ্বাস সত্ত্বেও ব্যাপক হাঙ্গামা হয়েছে। ভোট লুট হয়েছে। পুলিশ মার খেয়েছে। নির্বাচন কমিশন ভোট চলাকালীন অভিযোগ জানানোর রাস্তা বন্ধ রেখেছিল। ...


আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

সঠিক বন্ধু নির্বাচন আবশ্যক। কর্মরতদের ক্ষেত্রে শুভ। বদলির কোনও সম্ভাবনা এই মুহূর্তে নেই। শেয়ার বা ... বিশদ



ইতিহাসে আজকের দিন

১৯৩২: ব্রিটিশ সাহিত্যিক ভি এস নাইপলের জন্ম
১৯৮৮: দুর্ঘটনায় মৃত পাক প্রেসিডেন্ট মহম্মদ জিয়া-উল-হক
২০০৮: ওলিম্পিকসে আটটি সোনা জিতে রেকর্ড মার্কিন সাঁতারু মাইকেল ফেল্পসের


ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৩.৪৫ টাকা ৬৫.১৩ টাকা
পাউন্ড ৮১.৩৭ টাকা ৮৪.১৮ টাকা
ইউরো ৭৪.০৮ টাকা ৭৬.৬৯ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ২৯,১৭০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৭,৬৭৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ২৮,০৯০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৮,৫০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৮,৬০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৩২ শ্রাবণ, ১৭ আগস্ট, বৃহস্পতিবার, দশমী দিবা ১২/৪৩, মৃগশিরানক্ষত্র রাত্রি ১০/৫৯, সূ উ ৫/১৭/৫১, অ ৬/৩/৩৯, অমৃতযোগ রাত্রি ১২/৪৮-৩/৩, বারবেলা ২/৫২-অস্তাবধি, কালরাত্রি ১১/৪১-১/৫।
 ৩১ শ্রাবণ, ১৭ আগস্ট, বৃহস্পতিবার, দশমী ১০/৫৫/৫২, মৃগশিরানক্ষত্র রাত্রি ১০/২৩/৫৭, সূ উ ৫/১৫/৩৩, অ ৬/৫/২৫, অমৃতযোগ রাত্রি ১২/৪৭/৩০-৩/১/৩১, বারবেলা ৪/২৯/১১-৬/৫/২৫, কালবেলা ২/৫২/৫৭-৪/২৯/১১, কালরাত্রি ১১/৪০/২৯-১/৪/১৫।
২৪ জেল্কদ

ছবি সংবাদ

এই মুহূর্তে
  খানাকুলে বৃষ্টির জমা জল নামতেই উদ্ধার কঙ্কাল, চাঞ্চল্য
আরামবাগের খানাকুলের সবলসিংহপুর এলাকায় বৃষ্টির জমা জল নামতেই এক অপরিচিত মহিলার কঙ্কাল উদ্ধার হয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

05:44:00 PM

এবার চড়াম চড়াম করে জয়ঢাক বাজবে পঞ্চায়েতেও: অনুব্রত

 আজ নলহাটিতে ১নং ওয়ার্ড ও ৮ নং ওয়ার্ডে তৃণমূলের পরাজয়ের পর, হারের কারণ অনুসন্ধান করতে এসে অনুব্রত মন্ডল মৎসমন্ত্রী চন্দ্রনাথ সিনহা ও পরিকল্পনা তদারকি ও পরিসংখ্যান দপ্তরের মন্ত্রী আশিষ বন্দ্যোপাধ্যায়সহ আরও দুই তৃণমূল নেতার দায়িত্ব পালনে অসন্তোষ প্রকাশ করেন। তিনি জানান, ওঁদের উপর পুরো দায়িত্ব ছেড়ে দেওয়াটা ভুল হয়েছলি, ওঁদের এতটা বিশ্বাস করাটাও ভুল হয়েছিল। এবার থেকে সব বিষয়টা তিনি নি঩জেই দেখবেন বলেও জানান। পাশাপাশি এদিন সাংবাদিক বৈঠক করে পঞ্চায়েত দখলের ডাকও দেন অনুব্রতবাবু। তিনি বলেন, এবার পঞ্চায়েতও চড়াম চড়াম করে জয়ঢাক বাজবে।

05:20:10 PM

এই জয় মানুষের জয়: মুখ্যমন্ত্রীর

 মানুষের জয়, যারা তৃতীয় ও চতুর্থ হওয়ার জন্য লম্ফ-ঝম্ফ করেছিল, আমি দেখলাম তারা ০.১% ভোট পেয়েছে। মানুষকে কৃতজ্ঞতা জানাচ্ছি। আজ ৭ পুরসভা জয়ের পর এভাবেই নিজের প্রতিক্রিয়া জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

05:13:08 PM

উত্তরবঙ্গে দুর্গতদের উদ্ধারে ন্যায্যমূল্যে বিমান সংখ্যা বাড়ানোর আর্জি কেন্দ্রকে

 যেহেতু উত্তরবঙ্গের সঙ্গে দক্ষিণবঙ্গের সড়ক ও রেল যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গেছে, সেই সুযোগে বেশিরভাগ বিমান সংস্থা তাদের ভাড়া বাড়িয়ে দিয়েছে। সরকারের পক্ষ থেকে রাজ্যের মুখ্যসচিব কেন্দ্রকে এই দুর্যোগের সময় দুর্গতদের উদ্ধারে ন্যায্য মূল্যে বিমানের সংখ্যা বাড়াতে অনুরোধ জানিয়েছে।

05:06:00 PM

মদন তামাং হত্যা মামালা: গুরুংকে অব্যহতি

 মদন তামাং হত্যা মামলায় বিমল গুরুংয়ের বিরুদ্ধে কোনও তথ্য প্রমানাদি না মেলায় তাঁকে এই মামলা থেকে অব্যহতি দিল বিশেষ আদালত

05:02:00 PM

 দুর্গাপুরে পুরভোটে তৃণমূল ৭৬.২৬%, বামফ্রন্ট ১২.৩%, বিজেপি ৭.৮৯%, কংগ্রেস ২.৫৩% এবং নির্দল ০.৯% ভোট পেয়েছে

04:39:00 PM