রাশিফল
 
আজকের দিনটি
কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩
ভাগ্য+চেষ্টা= ফল

Mesh উচ্চতর বিদ্যায় সফলতা আসবে। সরকারি ক্ষেত্রে কর্মলাভের সম্ভাবনা। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য আসবে, প্রেম-প্রণয়ে মানসিক অস্থিরতা থাকবে।
প্রতিকার— গুড়ের তৈরি জিনিস জলাশয়ে দিন। 

Brisho কর্মরতদের ক্ষেত্রে শুর। কর্মে উন্নতি হবে। সুনাম ও যশ বৃদ্ধি পাবে। অর্থভাগ্য খুব ভালো না হলেও উপার্জনের ধারা অব্যাহত থাকবে।
প্রতিকার— আজ ধারে কোনও ক্রয়বিক্রয় করবেন না। 

Mithun কর্ম পরিবেশ পক্ষে থাকবে। উর্ধ্বতন কর্তৃপক্ষ সহৃদয় মনোভাব দেখাবে। ব্যাবসা স্থান শুভ। শেয়ার বা ফাটকায় ভেবেচিন্তে অর্থলগ্নি করা উচিত।
প্রতিকার— লালরঙের রুমাল সঙ্গে রাখুন, উপকার পাবেন। 

Korkot গৃহ পরিবেশ পক্ষে থাকবে, গৃহে শুভ কাজ হবে, স্বামী-স্ত্রীর মধ্যে ঐক্য থাকবে। সন্তানের বিবাহ এবং নতুন অতিথির আগমন ঘটতে পারে।
প্রতিকার— একটি রূপার চেন গলায় ধারণ করুন। 

Singho বিদ্যার্থীদের চিত্তচাঞ্চল্য পঠনপাঠনে ব্যাঘাত ঘটাবে। কর্মপ্রার্থীরা বিভিন্ন ক্ষেত্রে যোগাযোগ গড়ে তুলতে সক্ষম হবে। কর্মলাভের সম্ভাবনা আছে।
প্রতিকার— আজকের দিনে মদ্যপান করবেন না। 

Konya প্রেম-প্রণয়ে শুভাশুভ মিশ্র। কখনও বা মানসিক তৃপ্তি কখনও বা মানসিক দ্বন্দ্ব থাকবে। বিবাহের যোগ আছে। কর্ম শুভ পরিবর্তন দেখে দেবে।
প্রতিকার— যে কোনও চতুষ্পদ প্রাণীকে খাদ্যদ্রব্য দান করুন। সুফল পাবেন। 

Tula কর্মপরিবেশে কিছুটা প্রতিবন্ধকতা সৃষ্টি করবে। অগাধ বিশ্বাস ক্ষতিকর হতে পারে। অর্থভাগ্য শুভ। উপার্জন ক্রমশ বাড়বে।
প্রতিকার— কালো কুকুরকে খাদ্যদ্রব্য দান করলে সুফল পাবেন। 

Brishchik কর্মসূত্রে স্থানান্তর যেতে হতে পারে। ব্যবসায় উন্নতি হবে। গৃহের সংস্কার এবং স্থায়ী সম্পদ লাভ, গৃহ নির্মাণ, ক্রয় হতে পারে। ভ্রমণের যোগে আছে।
প্রতিকার— গরিবকে যথাযথ দান করুন। গ্রহদোষ হ্রাস পাবে। 

Dhonu শরীর স্বাস্থ্য ভালোই থাকবে। জ্বরাদি পীড়া হতে পারে। সন্তানের শিক্ষা ও বিবাহ বিষয়ে শুভ। ব্যবসায় কখনও লাভ আবার কখনও লোকসান হতে পারে।
প্রতিকার— আজকে কালো বা নীল পোশাক পরবেন না। গ্রহবিরূপতা হ্রাস পাবে। 

Mokor পরীক্ষার ফলাফল নিয়ে খুব একটা চিন্তা নেই। কর্মপ্রার্থীদের বেসরকারি ক্ষেত্রে যুক্ত হবার সম্ভাবনা। পৈতৃক ব্যবসায় যুক্ত হওয়া যেতে পারে।
প্রতিকার— ঘি দান করুন। সমস্ত কার্যে সফলতা পাবেন। 

Kumbho মাঝে মাঝে চিত্তচাঞ্চল্য এবং উদ্বেগ বাড়বে। বন্ধু থেকে উপকৃত হবার সম্ভাবনা আছে। কর্মরতদের কর্মস্থল সমস্যাযুক্ত হয়ে উঠতে পারে।
প্রতিকার— তামার বাসনপত্র ব্যবহার করুন। সুফল পাবেন। 

Meen মীন: কর্ম নিয়ে একটা পরিবর্তন যোগ আছে। ব্যাবসা স্থান শুভ। উপার্জন বৃদ্ধি পাবে। ঋণ শোধ হবার যোগ আছে। স্বাস্থ্য বিষয়ে যত্নের প্রয়োজন।
প্রতিকার— আজকে কোনও কথার খেলাপ করবেন না। গ্রহবিরূপতা হ্রাস পাবে। 

একনজরে
নয়াদিল্লি, ১৭ নভেম্বর: দুই দশকেরও বেশি সময় ধরে চীন ও পাকিস্তান তাদের সম্পর্ককে হিমালয়ের চেয়ে উঁচু, সাগরের চেয়েও গভীর এবং মধুর চেয়েও মিষ্টি বলে গর্বের ...

 সংবাদদাতা, মালবাজার: বেঙ্গল ওলিম্পিক অ্যাসোসিয়েশনের একটি প্রতিনিধি দল শুক্রবার জলপাইগুড়ির বিশ্ববাংলা ক্রীড়াঙ্গন পরিদর্শন করে। অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক স্বপন বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে পাঁচ সদস্যের প্রতিনিধি দলটি বিশ্ববাংলা ক্রীড়াঙ্গনের মাঠ এবং ইনডোর স্টেডিয়ামটি ঘুরে দেখে। ...

 বিএনএ, মালদহ: হরিশ্চন্দ্রপুরের তিনটি রাস্তা সারানোর দাবিতে শুক্রবার চার জায়গায় পথ অবরোধ করে বাসিন্দরা প্রায় ৬ ঘণ্টা ধরে বিক্ষোভ দেখান। এই আন্দোলনের জেরে এদিন জনজীবন ও যাতায়াত বিপর্যস্ত হয়ে পড়ে। আন্দোলনকারীরা জানান, হরিশ্চন্দ্রপুরের শহিদমোড় থেকে থানা, বাজারগামী রাস্তা সহ তিনটি ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বিদেশে ভালো গুণগতমানের প্যাকেটজাত মাছ বিক্রি করতে এবার আরও আধুনিক ফ্রিজার কিনছে মৎস্য উন্নয়ন নিগম। ইতিমধ্যে ‘হার্ডনার ফ্রিজার’ নামক ওই শীততাপ নিয়ন্ত্রিত যন্ত্র দুটি কেনা হয়েছে। আরও দুটি কেনার পরিকল্পনা রয়েছে বলে নিগমের পক্ষ থেকে জানানো হয়েছে। ...


আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উচ্চতর বিদ্যায় সফলতা আসবে। সরকারি ক্ষেত্রে কর্মলাভের সম্ভাবনা। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য আসবে, প্রেম-প্রণয়ে মানসিক অস্থিরতা ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৭২৭: অম্বরের মহারাজা দ্বিতীগ জয়সিং জয়পুর শহর প্রতিষ্ঠা করলেন
১৯০১: পরিচালক ও অভিনেতা ভি শান্তারামের জন্ম
১৯৭৩: ভারতের জাতীয় পশু হল বাঘ
১৯৭৮: পরিচালক ও অভিনেতা ধীরেন্দ্র গঙ্গোপাধ্যায়ের মৃত্যু

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৪.০০ টাকা ৬৫.৬৮ টাকা
পাউন্ড ৮৪.৩২ টাকা ৮৭.১৯ টাকা
ইউরো ৭৫.২০ টাকা ৭৭.৮৩ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ২৯,৯৬০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৮,৪২৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ২৮,৮৫০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৯,৯০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪০,০০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২ অগ্রহায়ণ, ১৮ নভেম্বর, শনিবার, অমাবস্যা সন্ধ্যা ঘ ৫/১২, নক্ষত্র-বিশাখা রাত্রি ৭/২৪, সূ উ ৫/৫৫/৫, অ ৪/৪৮/৩১, অমৃতযোগ দিবা ঘ ৬/৩৭ মধ্যে পুনঃ ৭/২১ গতে ৯/৩২ মধ্যে পুনঃ ১১/৪৩ গতে ২/৩৮ মধ্যে পুনঃ ৩/২২ গতে অস্তাবধি। রাত্রি ঘ ১২/৪০ গতে ২/২৪ মধ্যে, বারবেলা ঘ ৭/১৬ মধ্যে পুনঃ ১২/৪৩ গতে ২/৫ মধ্যে পুনঃ ৩/২৭ গতে অস্তাবধি, কালরাত্রি ঘ ৬/২৭ মধ্যে পুনঃ ৪/১৭ গতে উদয়াবধি।
১ অগ্রহায়ণ, ১৮ নভেম্বর, শনিবার, অমাবস্যা অপরাহ্ন ৪/৮/১১, বিশাখানক্ষত্র রাত্রি ৭/১৬/৪০, সূ উ ৫/৫৫/২৬, অ ৪/৪৭/৩৯, অমৃতযোগ দিবা ঘ ৬/৩৮/৫৫ মধ্যে ও ৭/২২/২৪-৯/৩২/৫০ মধ্যে ও ১১/৪৩/১৭-২/৩৭/১২ মধ্যে ও ৩/২০/৪১-৪/৪৭/৩৯ মধ্যে। রাত্রি ঘ ১২/৪৩/২১-২/২৫/২৩ মধ্যে, বারবেলা ১২/৪৩/৪-২/৪/৩৬, কালবেলা ৭/১৬/৫৮ মধ্যে, ৩/২৬/৭-৪/৪৭/৩৯, কালরাত্রি ২/২৬/৭ মধ্যে, ৪/১৭/৪৪-৫/৫৬/১২ মধ্যে।
২৮ শফর

ছবি সংবাদ

এই মুহূর্তে
নবদ্বীপে স্বামীকে শাবল দিয়ে খুন করে থানায় আত্মসমর্পণ স্ত্রীর 

11:51:54 AM

ইডেন টেস্ট: ১৭২ রানে অল আউট ভারত 

11:40:43 AM

শহরে ট্রাফিকের হাল
আজ, শনিবার সকালে শহরের রাস্তাঘাটে যান চলাচল বেশ প্রভাবিত। অফিস ...বিশদ

10:06:00 AM

অরুণাচলে ভারত-চীন সীমান্তে ভূমিকম্প, রিখটার স্কেলে মাত্রা ৬.৪ 

09:10:48 AM

বিদ্যুৎ সংযোগ: রাস্তা কাটার প্রক্রিয়ার সরলীকরণ
দ্রুত বিদ্যুৎ সংযোগ দেওয়ার জন্য রাস্তা কাটার প্রক্রিয়া ...বিশদ

09:00:00 AM