বিনোদন
 
 

 

প্রকাশের ছবিতে কে?

অনেক জলঘোলার পর রিলিজ করেছিল ‘লিপস্টিক আন্ডার মাই বুরখা’। ছবি মুক্তির পর স্বস্তির নিঃশ্বাস ফেলেছিলেন প্রযোজক প্রকাশ ঝা। ইতিমধ্যে পরবর্তী প্রজেক্ট নিয়ে চিন্তাভাবনা শুরু করে দিয়েছেন তিনি। আর তাঁর পরবর্তী ছবিতে কে অভিনয় করবেন, তা নিয়েই জোর ফিসফাস শুরু হয়েছে বি-টাউনের অন্দরে।
কে অভিনয় করবেন— এই প্রসঙ্গে আসার আগে দেখা যাক প্রকাশ ঝার নতুন ছবিটি কী। আপাতত যা খবর, এবার সিক্যুয়েল তৈরির সিদ্ধান্ত নিয়েছেন এই পরিচালক-প্রযোজক। ‘রাজনীতি ২’ ও ‘জয় গঙ্গাজল-২’-এর চিত্রনাট্যের কাজ চলছে। যেটার কাজ আগে শেষ হবে, সেটা নিয়েই ছবি করবেন প্রকাশ। এ ক্ষেত্রে ‘রাজনীতি’-র জন্য ক্যাটরিনা কাইফ এবং ‘জয় গঙ্গাজল’-এর জন্য প্রিয়াঙ্কা চোপড়া দাবিদার। কিন্তু তাতে একটা সমস্যা রয়েছে। শোনা যাচ্ছে, ‘রাজনীতি-২’-এর সিক্যুয়েল তৈরি হলে নাকি নানা পাটেকর ছাড়া আগের ছবি থেকে আর কেউ থাকবেন না। অর্থাৎ, ক্যাটারিনার থাকার বিষয়ে রীতিমতো ধোঁয়াশা। এই সুযোগে অনেকে নাকি প্রকাশ ঝাকে পরামর্শ দিয়েছেন, ‘রাজনীতি-২’ থেকে ক্যাটরিনা বাদ পড়লে তাঁকে যেন ‘জয় গঙ্গাজল-২’-এ নেওয়া হয়। পরিচালক এই পরামর্শ মেনে নিলে বোঝাই যাচ্ছে, সেক্ষেত্রে নতুন ছবিতে জায়গা হচ্ছে না প্রিয়াঙ্কার। তবে শেষ পর্যন্ত কার ভাগ্যে শিঁকে ছিঁড়বে, তা ঠিক করবেন প্রকাশই।
অয়নকুমার দত্ত
15th  September, 2017
অভিনেত্রী হব সিদ্ধান্তটা
নিয়েছিলাম ছোটবেলাতেই

 বড় পর্দা থেকে ওয়েব সিরিজে হঠাৎ?
 হঠাৎ কেন? এটাই তো এখন আপকামিং ট্রেন্ড। সেই ট্রেন্ড ফলো করতে ক্ষতি কি? তাছাড়া দুটোর মধ্যে তো কোনও বিরোধ নেই।
 ওয়েব সিরিজে অভিনয় করার সঙ্গে ফিচার ফিল্মে অভিনয় করার পার্থক্য কোথায়?
বিশদ

 তারকাখচিত উৎসব

গোয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে সত্যিই এবার যেন চাঁদের হাট। শাহরুখ, শ্রীদেবী, শাহিদ কাপুর, রাজকুমার রাও, রাধিকা আপ্তেরা উৎসব শুরুর দিনই মঞ্চ আলো করে ছিলেন। দর্শকাসনে ছিলেন নানা পাটেকর, বনি কাপুর, অনুপম খের, সিদ্ধার্থ রায় কাপুর, সুধীর মিশ্র, বিশাল ভরদ্বাজ, এ আর রহমানের মতো তারকারা।
বিশদ

ডেট নিয়ে গোলমাল

ইন্ডিয়া’জ নেক্সট সুপারস্টারস-এর বিচারক আসনের দুটি সিট ভরে গিয়েছে। করণ জোহর আর রোহিত শেঠিকে বিচারক হিসেবে দেখা যাবে এই রিয়েলিটি শোতে। গোলমাল তৃতীয় বিচারককে নিয়ে। তিনি করিনা কাপুর খান।
বিশদ

মহিলাদের ভালোবাসা আমাকে ভাসিয়ে নিয়ে যায় 

এবারের ব্লেন্ডার্স প্রাইড ফ্যাশন উইকের কলকাতা পর্বে শো-স্টপার ছিলেন সিদ্ধার্থ মালহোত্রা। শোয়ের আগে তাঁকে পাওয়া গেল বাইপাসের এক পাঁচতারা হোটেলে। সাক্ষাৎকারের শর্ত ছিল নেপোটিজম এবং ‘পদ্মাবতী’ বিতর্কে প্রশ্ন করা যাবে না। 
বিশদ

22nd  November, 2017
চলচ্চিত্র উৎসবে আগাথা ক্রিস্টি 

আগাথা ক্রিস্টির সর্বাধিক বিক্রিত উপন্যাস ‘মার্ডার অন দ্য ওরিয়েন্ট এক্সপ্রেস’ অবলম্বনে তৈরি এক ছবির প্রিমিয়ার হল গোয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে। উপন্যাসের নামেই নামকরণ করা হয়েছে ছবিটির। ১৩ জন অপরিচিত লোককে নিয়ে ইউরোপের একটি ঝাঁ-চকচকে ট্রেন ছুটে চলেছে।  
বিশদ

22nd  November, 2017
আশ্চর্য মিল 

অভিনেত্রী, মডেল আবার ভিডিও জকিও বটে। একই অঙ্গে এত রূপ! আর সব চেয়ে বড় ব্যপার হল আশ্চর্য এক মিল। এমনই মিল যার দৌলতে বলিউডের নামী অভিনেত্রীর ডামি হিসেবে চালিয়ে দেওয়া যায় তাঁকে। কে তিনি? তিনি নিকি ওয়ালিয়া।  
বিশদ

22nd  November, 2017
কথা হল 

কাজল-করণ বিচ্ছেদ নিয়ে বলিউড উত্তাল হয়ে উঠেছিল। বেস্ট ফ্রেন্ড থেকে ওয়ার্স্ট এনিমি হয়ে উঠেছিলেন তাঁরা একে অপরের। অজয় দেবগণ আর করণ জোহরের দুটি ছবিকে কেন্দ্র করে ঝগড়াটা শুরু হয়। আর বিবাদ প্রথমেই পাবলিক করে দেন কাজল করণ দু’জনেই।  
বিশদ

22nd  November, 2017
চম্বলে ভূমি! 

চম্বল যাচ্ছেন ভূমি পেডনেকর! তা হঠাৎ দস্যু খপ্পরে পড়ার ইচ্ছা হল কেন এই বলিউড অভিনেত্রীর? আসলে তাঁর পরের ছবির প্রস্তুতি নিতেই ডিসেম্বর মাসে মধ্যপ্রদেশের এই কুখ্যাত এলাকায় যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন ভূমি। সপ্তাহখানেক থাকবেনও সেখানে। অভিষেক চৌবের নতুন ছবির প্রেক্ষাপট সাতের দশকের চম্বল। এই ছবিতে সুশান্ত সিং রাজপুতের সঙ্গে দেখা যাবে ভূমিকে। তারই প্রস্তুতির অঙ্গ হিসাবে তাঁর এই চম্বল সফর। 
বিশদ

22nd  November, 2017
ধড়ক

প্রকাশিত হল ধড়ক এর পোস্টার। শশাঙ্ক খৈতান পরিচালিত এই ছবির মাধ্যমে বলিউডে পা রাখতে চলেছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর এবং শাহিদ কাপুরের তুতো ভাই ঈশান খট্টর। তবে এই পোস্টার আবার উস্কে দিয়েছে বলিউডে স্বজনপোষণ বিতর্ক।
বিশদ

21st  November, 2017
কলহ

আবারও ক্ল্যাশ। এবার নাকি অনুষ্কা শর্মার সঙ্গে কলহ লাগাবেন অনুষ্কা শেঠি। অনুষ্কা শেঠির নামটা শুনে যদি চিনতে অসুবিধে হয় তাহলে বলি, তিনি বাহুবলী-২-এর নায়িকা। প্রভাসের সঙ্গে আগামী ছবি শাহুতেও জুটি বাঁধার কথা ছিল তাঁর। কিন্তু শেষপর্যন্ত তা হয়ে ওঠেনি। এখন হরর থ্রিলার বাগমাথাই-এর শ্যুটিংয়ে মগ্ন অনুষ্কা শেঠি।
বিশদ

21st  November, 2017
বন্ধুত্বে প্রাক্তন

প্রেম ভেঙে গেলেই যে সম্পর্কও নষ্ট হয়ে যায়, তা কিন্তু নয়। অন্তত সলমন খান আর ক্যাটরিনা কাইফের ক্ষেত্রে তো কখনওই এমনটা ঘটেনি। ক্যাটের সঙ্গে প্রেমের সম্পর্ক থাক বা না-ই থাক, বন্ধুত্বটা অটুট রয়েছে ভাইজানের। আর সম্প্রতি আলি আব্বাসের টাইগার জিন্দা হ্যায় ছবিতে অভিনয় করার দৌলতে সেই বন্ধুত্ব আরও নিবিড় হয়েছে।
বিশদ

21st  November, 2017
আবার শর্ট ফিল্ম নিয়ে হাজির অনিরুদ্ধ

কলকাতায় নিজের স্বল্প দৈর্ঘ্যের ছবি ‘মায়া’র শ্যুটিং সারলেন অনিরুদ্ধ রায়চৌধুরি। মূখ্য চরিত্রে আবির চট্টোপাধ্যায় এবং পদ্মপ্রিয়া। কলকাতা ছাড়ার আগে বিমান বন্দরের পথে নিজের অভিজ্ঞতা শোনালেন তিনি।
বিশদ

21st  November, 2017
‘মধ্যবিত্তের মূল্যবোধই এই ছবির নির্যাস’

বিদ্যা বালনের ‘বেগমজান’ বক্সঅফিসে সেভাবে ম্যাজিক দেখাতে পারেনি। তাই এবার ভাগ্য পরীক্ষায় নেমেছেন ‘তুমহারি সুলু’র হাত ধরে। গত শুক্রবারই মুক্তি পেয়েছে ছবিটি। এই ছবিতে রেডিও জকির ভূমিকায় অভিনয় করেছেন তিনি। নতুন ছবি থেকে নিজের কেরিয়ার— আড্ডায় সব প্রশ্নেরই জবাব দিলেন এই বলিউড অভিনেত্রী।
বিশদ

21st  November, 2017
সুমিত ব্যাস ওয়েব সিরিজ থেকে বড়পর্দা, সবেতেই স্বচ্ছন্দ

ওয়েব সিরিজের সেলিব্রিটি। ‘রিবন’-এ কল্কি কোয়েচলিনের বিপরীতে পুরোদস্তুর মুখ্য চরিত্রে আত্মপ্রকাশ করেছেন। পরের ছবির নায়িকা করিনা। মুম্বইয়ের রাস্তায় ‘ড্রাইভ’ করতে করতে গল্প জমালেন সুমিত ব্যাস
বিশদ

20th  November, 2017
একনজরে
 গুরুগ্রাম, ২২ নভেম্বর: প্রদ্যুম্ন ঠাকুর হত্যা মামলায় অভিযুক্ত একাদশ শ্রেণীর ছাত্রকে ১৪ দিনের জন্য হোমে পাঠাল জুভেনাইল জাস্টিস বোর্ড। ...

 হারারে, ২২ নভেম্বর: অবশেষে ক্ষমতা হারালেন জিম্বাবোয়ের প্রেসিডেন্ট রবার্ট মুগাবে। ৩৭ বছর ধরে দেশ শাসন করেছেন। তার নাম যেন হয়ে উঠেছিল জিম্বাবোয়ের প্রতিশব্দ। একসময় শ্বেতাঙ্গ ...

 সংবাদদাতা, কান্দি: কান্দি মহকুমা এলাকায় পাঁচটি কো-এড কলেজ রয়েছে। কিন্তু এলাকায় নেই কোনও গার্লস কলেজ। অথচ বহুবছর ধরে কান্দিতে একটি গার্লস কলেজের দাবি করে আসছেন এলাকার ছাত্রীরা। কলেজ ছাত্রীদের দাবি, এই মহকুমা এলাকার বহু ছাত্রী বহরমপুর গার্লস কলেজে পড়াশুনা করে। ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: খুন হয়ে যাওয়া ধর্ষিতার হাতের মুঠোয় ছিল রক্তমাখা কয়েকটি চুল। সেই তথ্য পুলিসের খাতায় নথিবদ্ধ থাকলেও, চুল ও রক্তের ফরেন্সিক পরীক্ষা হয়নি। ...


আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

পঠনপাঠনে আগ্রহ বাড়লেও মন চঞ্চল থাকবে। কোনও হিতৈষী দ্বারা উপকৃত হবার সম্ভাবনা। ব্যবসায় যুক্ত হলে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৮৩: লেখক প্যারীচাঁদ মিত্রের মৃত্যু
১৮৯৭: লেখক নীরদচন্দ্র চৌধুরির জন্ম
১৯৩৭: বিজ্ঞানী আচার্য জগদীশচন্দ্র বসুর মৃত্যু

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৩.৯৮ টাকা ৬৫.৬৬ টাকা
পাউন্ড ৮৪.৪৫ টাকা ৮৭.৩৩ টাকা
ইউরো ৭৪.৭০ টাকা ৭৭.৩১ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ২৯,৯১০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৮,৩৭৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ২৮,৮০০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৯,৬০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৯,৭০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৭ অগ্রহায়ণ, ২৩ নভেম্বর, বৃহস্পতিবার, পঞ্চমী শেষ রাত্রি ঘ ৫/৩৫, নক্ষত্র-পূর্বাষাঢ়া দিবা ঘ ৬/৫৯, সূ উ ৫/৫৮/২৫, অ ৪/৪৭/৩৫, অমৃতযোগ দিবা ঘ ৭/২৪ মধ্যে পুনঃ ১/১১ গতে ২/৩৮ মধ্যে। রাত্রি ঘ ৫/৪০ গতে ৯/১১ মধ্যে পুনঃ ১১/৪৯ গতে ৩/২০ মধ্যে পুনঃ ৪/১৪ গতে উদয়াবধি, বারবেলা ২/৫ গতে অস্তাবধি, কালরাত্রি ১১/২৩ গতে ১/১ মধ্যে।
৬ অগ্রহায়ণ, ২৩ নভেম্বর, বৃহস্পতিবার, পঞ্চমী রাত্রি ঘ ১/৫৮/১১, উত্তরষাঢ়ানক্ষত্র অহোরাত্র, সূ উ ৫/৫৯/২৩, অ ৪/৪৬/৫, অমৃতযোগ দিবা ৬/৪৩/৪৫, ৭/২৬/৪৬-৯/৩৫/৩৮, ১১/৪৪/৪৯-২/৩৬/৫১, ৩/১৯/৫২-৪/৪৬/৫, রাত্রি ১২/৪২/৪৯-২/২৮/৪৭, বারবেলা ৩/২৫/১৫-৪/৪৬/৫, কালবেলা ২/৪/২৫-৩/২৫/১৫, কালরাত্রি ১১/২২/৪৪-১/১/৫৪।
৩ রবিঃআউঃ

ছবি সংবাদ

এই মুহূর্তে
শিলিগুড়ির সুভাষপল্লিতে এটিএম ভেঙে চুরি, ঘটনাস্থলে পুলিস

10:18:00 AM

শহরে ট্রাফিকের হাল tap here
আজ, বৃহস্পতিবার সকালে শহরের রাস্তাঘাটে যান চলাচল মোটের ...বিশদ

10:11:56 AM

এবার সপ্তাহে চারদিন দর্শনার্থীরা রাষ্ট্রপতি ভবনে প্রবেশ করতে পারবেন
এবার থেকে সপ্তাহে চারদিন সাধারণ দর্শনার্থীদের জন্য খোলা থাকবে রাষ্ট্রপতি ...বিশদ

10:07:37 AM

‘জগন্নাথ রসগোল্লা’ হিসাবে জিআই ট্যাগের আবেদনের সিদ্ধান্ত ওড়িশার
রসগোল্লা নিয়ে লড়াইয়ের ময়দান এখনই ছাড়তে প্রস্তুত নয় ...বিশদ

10:03:16 AM

সৌরভের দাদা ডেঙ্গুতে আক্রান্ত
ডেঙ্গুতে আক্রান্ত প্রাক্তন ভারতীয় অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ের দাদা ...বিশদ

09:58:56 AM