বিনোদন
 

কোয়েল রুক্মিণীর কেমিস্ট্রি 

 আচ্ছা প্রথম দিন ফ্লোরে আপনারা কী করেছিলেন মনে পড়ে?
কোয়েল: রুক্মিণীর শ্যুট আগেই শুরু হয়েছিল, আমার পরে। কিন্তু আমার প্রথম দিনেই ওর সঙ্গে শ্যুটিং ছিল। খুব সিরিয়াস সিন ছিল। কিন্তু সত্যি বলছি ওর ম্যাচিওরিটি দেখে চমকে গিয়েছিলাম। এমনিতে ছবিতে আমাদের একসঙ্গে সিন খুব কমই আছে।
রুক্মিণী: মজার কথা আমাদের দু’জনেরই কিন্তু একতরফা সংলাপ ছিল। খুবই নার্ভাস ছিলাম। দেব আর কোয়েলের মতো সুপারস্টারের সঙ্গে অভিনয়! সেখানে নতুন হিসেবে ওদের মাঝে নিজের জায়গা করে নেওয়াটা খুব কঠিন। দেবের পাশে এখনও পর্যন্ত কোনও নায়িকাকে কোয়েলের মতো এতটা ভালো লাগেনি। আরও একটা কথা, দেবের থেকে কোয়েল কিন্তু আমাকে অনেক বেশি সাহায্য করেছে!
 দেব এই সাক্ষাৎকার পড়লে তো রেগে যাবেন।
রুক্মিণী: রাগলে রাগবে, আমি সত্যিটাই বলব। ‘চ্যাম্প’ এর সময়ে দেব আমাকে প্রচন্ড সাহায্য করেছিল। কিন্তু এবারে সোজা বলে দিয়েছিল, ‘এবার থেকে তোমার জীবনের পাইলট তুমিই। নিজের মতো কর।’ আমি রিহার্সালের কথা বললে কোয়েল সবসময় হাসিমুখে রাজি হয়েছে। ওর মধ্যে ওই সুপারস্টার ‘ইগো’টা আমি দেখিনি।
 আচ্ছা রুক্মিণী আপনার দেখা দেব-কোয়েলের সেরা ছবি?
(কোয়েল হাসতে শুরু করলেন)
রুক্মিণী: এই রে!
কোয়েল: (চোখ পাকিয়ে) এবার বল শুনি।
রুক্মিণী: দেখেছি তো বটেই। (হাসতে হাসতে) আমার ‘হিরোগিরি’ ভালো লেগেছিল।
 কোয়েল আপনিও তো ‘চ্যাম্প’ দেখেননি।
কোয়েল: (জিভ কেটে) এখন থাকুক না।
রুক্মিণী: আসলে ‘চাঁদের পাহাড়’ এর পর থেকে আমি দেবের ছবি দেখা শুরু করি। তাই ‘হিরোগিরি’। তবে ওদের ছবির গান অনেকবার দেখেছি। আরও একটা কথা বলি?
 বলুন।
রুক্মিণী: আমার তো অবাঙালি বন্ধু বেশি। এখন বাংলার সুপারস্টার নায়িকা বলতে ওরা কিন্তু কোয়েল মল্লিককেই চেনে। দেবকে বরং আমি চিনতাম না কিন্তু এটা জানতাম যে কোয়েল মল্লিক কে।
 বাংলায় বিমান দুর্ঘটনা নিয়ে বড় মাপের ছবি এই প্রথম। একটা নতুন ধরনের প্রচেষ্টা। কতটা কঠিন ছিল?
রুক্মিণী: আমি এয়ারহস্টেস, দেব পাইলট। তাই ওয়ার্কশপে আমাদের ফ্লাইটের খুঁটিনাটি বিষয়ে অনেক কিছু শিখতে হয়েছিল। প্রথম দিনই কমলদা (কমলেশ্বর মুখোপাধ্যায়) সেগুলো আমাদের ছবি দেখিয়ে বুঝিয়েছিলেন। আপনি বলতেই পারেন সেটা এয়ারহস্টেস কেন শিখবে? আসলে অনেক বিপজ্জনক পরিস্থিতিতে পাইলটকে সাহায্য করে হেড এয়ারহস্টেস। দ্বিতীয়ত, চার-পাঁচদিন একজন পেশাদার এয়ারহস্টেসের থেকে আমাকে ওদের কাজের ধরন শিখতে হয়েছে।
কোয়েল: আর ফ্লাইটের বাইরের মানসিক চাপটা সামলাতে হচ্ছে আমাকে। এই প্রথমবার দেবের স্ত্রীর ভূমিকায় আমি। একজন পাইলটের স্ত্রীর জীবনও তো সহজ নয়। টেক অফ মানেই টেনশন সবসময় কাজ করে। রিয়া খুব বেশি লোকজনের সঙ্গে মেশে না। ইতিহাস নিয়ে গবেষণা করছে এবং স্বেচ্ছাসেবী সংস্থায় নাচ শেখায়।
 সেটে দেব কার বেশি যত্ন নিল?
(দু’জনেই হাসতে শুরু করলেন)
রুক্মিণী: কোয়েল খাবার খেয়েছে কিনা সেটা নিয়ে দেবের যত চিন্তা! অন্যদিকে আমাকে বলত ‘আর খেও না। বাজেট বাড়ছে!’
কোয়েল: আমি এত যত্নশীল প্রযোজক আগে পাইনি। গভীর রাতে শ্যুটিং শেষে রাজারহাট থেকে বাড়ি ফেরার সময়ে ফোন করে বলেছে ‘চিন্তা করিস না তোর গাড়ির পিছনেই আমার গাড়ি’। এটার মধ্যে কোনও স্বার্থ নেই।
 আচ্ছা কমলেশ্বর মানেই সকলের ধারণা গম্ভীর মানুষ। বকাবকি করেছেন নাকি?
কোয়েল: কে বলেছে আপনাকে? একেবারেই বিপরীত!
রুক্মিণী: রাগারাগি করলে তাও তো কিছুটা আন্দাজ করা যেত। কমলদার তো কোনও এক্সপ্রেশনই নেই।
কোয়েল: প্রথম দিন শটের পর জিজ্ঞাসা করলাম রিয়া এইরকমই তো? বারবার একই উত্তর ‘হ্যাঁ, খুব ভালো হয়েছে।’ আমি রুক্মিণীর দিকে অবাক চোখে তাকিয়েছি। রুক্মিণীর উত্তর, ‘চিন্তা নেই, আমারও এই কয়েকদিন একই অভিজ্ঞতা!’ খুব, খুব ঠান্ডা মাথার মানুষ কমলদা।
রুক্মিণী: আমি মডেল। নিজেকে রোগা দেখতেই পছন্দ করি। ওমা, একদিন শটের পর ফস করে কমলদা বলে বসলেন ‘থুতনির নিচে মেদ জমছে বলে মনে হচ্ছে!’ এই হচ্ছেন কমলদা।
 আপনাদের দু’জনের চোখে দেবের মাইনাস পয়েন্ট কী কী?
কোয়েল: সেটে খুব রসিকতা করে। (একটু ভেবে) আর কিছু তো মনে পড়ছে না।
রুক্মিণী: (চোখ বড় করে) ও কিন্তু খুব কড়া প্রযোজক। আমাকে সেটে খুব বকেছে (হাসি)।
 সে তো আপনার ভালোর জন্যই।
রুক্মিণী: অবশ্যই। কিন্তু বকেছে তো। তখন তো খারাপই লেগেছে।
 রুক্মিণী তো সবে ইনিংস শুরু করলেন। কোয়েল ওকে কোনও টিপস দিতে চান?
রুক্মিণী: কোয়েল তো শচীন।
কোয়েল: রুক্মিণী এতটাই ম্যাচিওরড যে ওকে আলাদা করে কোনও টিপস দেওয়ার প্রযোজন আছে বলে মনে হয় না। চোদ্দ বছর বয়সে ওর মডেলিং কেরিয়ার শুরু হয়েছিল। নিজের মতো করে একটা শক্ত জমি পেয়েছে। ও লম্বা রেসের ঘোড়া।
 আর রুক্মিণী কোয়েলের কোন গুণটা দেখলে মনে হয় যদি আপনি পেতেন?
রুক্মিণী: কোনও গুণ বা বৈশিষ্ট্য নয়, কোয়েল আমার জন্য খুব বড় অনুপ্রেরণা। জীবনের চাহিদাগুলো সম্পর্কে ও খুব সচেতন। না হলে এতদিন ধরে ইন্ডাস্ট্রিতে নিজের জন্য সম্মান আদায় করে নেওয়াটা মুখের কথা নয়। বিয়ের পর নাকি নায়িকাদের কেরিয়ার শেষ হয়ে যায়! কোয়েল সেই ধারণাটাই ভেঙে দিয়েছে।
 কোয়েল বিয়ে নিয়ে রুক্মিণীকে কিছু বলবেন না?
কোয়েল: (হাসতে হাসতে) না না, যখন হবে দেখা যাবে।
অভিনন্দন দত্ত 
13th  September, 2017
দর্শক জানেন এই গুগলের যুগেও সিধু জ্যাঠাদের প্রয়োজন হয়: ঋদ্ধি

 এখন তার ব্যস্ততা তুঙ্গে। টলিপড়ার পাশাপাশি পা রেখেছে বলিউডেও। সেই সঙ্গে রয়েছে ভালোবাসার জায়গা— মঞ্চ। ঠাকুরদা-ঠাকুমা (শ্যামল-চিত্রা), বাবা-মায়ের (কৌশিক-রেশমি) পর সে পরিবারের তৃতীয় প্রজন্ম, যে অভিনয় জগতের সঙ্গে যুক্ত। আজ মুক্তি পাচ্ছে তার নতুন ছবি ‘সমান্তরাল’। তার আগে জমিয়ে আড্ডায় ঋদ্ধি সেন।
বিশদ

 ইয়েস মম সুস্মিতা সেন

মাতৃত্ব আর সন্তান পালন এই নিয়ে হঠাৎই সোচ্চার হয়ে উঠেছেন মিস ইউনিভার্স সুস্মিতা সেন। প্রসঙ্গটা উঠল সুস্মিতার একক মাতৃত্ব ঘিরে। দুই মেয়েকে একা হাতে দারুণ মানুষ করেছেন নায়িকা। একই সঙ্গে আবার অভিনয়ও চালিয়ে গিয়েছেন তিনি সমান তালে। এতকিছু একসঙ্গে সামলাতে অসুবিধে হয়নি? এমন প্রশ্ন শুনে বিস্মিত হলেন সুস্মিতা।
বিশদ

পোস্ত
নিয়ে হইচই

  আবার একটি সাফল্যের পালক জুড়ল ‘পোস্ত’র মুকুটে! নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় পরিচালিত ছবিটি আজ, ২৪ নভেম্বর থেকে দেখা যাবে ডিজিটাল প্ল্যাটফর্ম ‘হইচই’-এ। ডিজিটাল প্ল্যাটফর্মে বাংলা ছবি, বিষয়টি নতুন নয়। তবে, বাংলা ছবির ইতিহাসে এই প্রথম কোনও ফিল্ম টেলিভিশনে দেখানোর আগেই স্থান পেল ডিজিটাল প্ল্যাটফর্মে।
বিশদ

 জাপানি নেকলেস

সোমবার, ২০ নভেম্বর ব্রিটিশ রাজ পরিবারের কাছে ছিল বিশেষ দিন। আজ থেকে ৭০ বছর আগে ওইদিনেই বিয়ে হয়েছিল এলিজাবেথ আর ফিলিপের। আজ্ঞে হ্যাঁ, সোমবার ছিল রানি এলিজাবেথের ৭০তম বিবাহবার্ষিকী। এবছর আর রাজকীয় ঘটা হয়নি ওই দিনে। বরং বাড়ির লোকেদের সঙ্গেই উইন্ডসর ক্যাসেলে দিনটি কাটালেন দ্বিতীয় এলিজাবেথ আর ফিলিপ। বিশদ

অভিনেত্রী হব সিদ্ধান্তটা
নিয়েছিলাম ছোটবেলাতেই

 বড় পর্দা থেকে ওয়েব সিরিজে হঠাৎ?
 হঠাৎ কেন? এটাই তো এখন আপকামিং ট্রেন্ড। সেই ট্রেন্ড ফলো করতে ক্ষতি কি? তাছাড়া দুটোর মধ্যে তো কোনও বিরোধ নেই।
 ওয়েব সিরিজে অভিনয় করার সঙ্গে ফিচার ফিল্মে অভিনয় করার পার্থক্য কোথায়?
বিশদ

23rd  November, 2017
 তারকাখচিত উৎসব

গোয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে সত্যিই এবার যেন চাঁদের হাট। শাহরুখ, শ্রীদেবী, শাহিদ কাপুর, রাজকুমার রাও, রাধিকা আপ্তেরা উৎসব শুরুর দিনই মঞ্চ আলো করে ছিলেন। দর্শকাসনে ছিলেন নানা পাটেকর, বনি কাপুর, অনুপম খের, সিদ্ধার্থ রায় কাপুর, সুধীর মিশ্র, বিশাল ভরদ্বাজ, এ আর রহমানের মতো তারকারা।
বিশদ

23rd  November, 2017
ডেট নিয়ে গোলমাল

ইন্ডিয়া’জ নেক্সট সুপারস্টারস-এর বিচারক আসনের দুটি সিট ভরে গিয়েছে। করণ জোহর আর রোহিত শেঠিকে বিচারক হিসেবে দেখা যাবে এই রিয়েলিটি শোতে। গোলমাল তৃতীয় বিচারককে নিয়ে। তিনি করিনা কাপুর খান।
বিশদ

23rd  November, 2017
মহিলাদের ভালোবাসা আমাকে ভাসিয়ে নিয়ে যায় 

এবারের ব্লেন্ডার্স প্রাইড ফ্যাশন উইকের কলকাতা পর্বে শো-স্টপার ছিলেন সিদ্ধার্থ মালহোত্রা। শোয়ের আগে তাঁকে পাওয়া গেল বাইপাসের এক পাঁচতারা হোটেলে। সাক্ষাৎকারের শর্ত ছিল নেপোটিজম এবং ‘পদ্মাবতী’ বিতর্কে প্রশ্ন করা যাবে না। 
বিশদ

22nd  November, 2017
চলচ্চিত্র উৎসবে আগাথা ক্রিস্টি 

আগাথা ক্রিস্টির সর্বাধিক বিক্রিত উপন্যাস ‘মার্ডার অন দ্য ওরিয়েন্ট এক্সপ্রেস’ অবলম্বনে তৈরি এক ছবির প্রিমিয়ার হল গোয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে। উপন্যাসের নামেই নামকরণ করা হয়েছে ছবিটির। ১৩ জন অপরিচিত লোককে নিয়ে ইউরোপের একটি ঝাঁ-চকচকে ট্রেন ছুটে চলেছে।  
বিশদ

22nd  November, 2017
আশ্চর্য মিল 

অভিনেত্রী, মডেল আবার ভিডিও জকিও বটে। একই অঙ্গে এত রূপ! আর সব চেয়ে বড় ব্যপার হল আশ্চর্য এক মিল। এমনই মিল যার দৌলতে বলিউডের নামী অভিনেত্রীর ডামি হিসেবে চালিয়ে দেওয়া যায় তাঁকে। কে তিনি? তিনি নিকি ওয়ালিয়া।  
বিশদ

22nd  November, 2017
কথা হল 

কাজল-করণ বিচ্ছেদ নিয়ে বলিউড উত্তাল হয়ে উঠেছিল। বেস্ট ফ্রেন্ড থেকে ওয়ার্স্ট এনিমি হয়ে উঠেছিলেন তাঁরা একে অপরের। অজয় দেবগণ আর করণ জোহরের দুটি ছবিকে কেন্দ্র করে ঝগড়াটা শুরু হয়। আর বিবাদ প্রথমেই পাবলিক করে দেন কাজল করণ দু’জনেই।  
বিশদ

22nd  November, 2017
চম্বলে ভূমি! 

চম্বল যাচ্ছেন ভূমি পেডনেকর! তা হঠাৎ দস্যু খপ্পরে পড়ার ইচ্ছা হল কেন এই বলিউড অভিনেত্রীর? আসলে তাঁর পরের ছবির প্রস্তুতি নিতেই ডিসেম্বর মাসে মধ্যপ্রদেশের এই কুখ্যাত এলাকায় যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন ভূমি। সপ্তাহখানেক থাকবেনও সেখানে। অভিষেক চৌবের নতুন ছবির প্রেক্ষাপট সাতের দশকের চম্বল। এই ছবিতে সুশান্ত সিং রাজপুতের সঙ্গে দেখা যাবে ভূমিকে। তারই প্রস্তুতির অঙ্গ হিসাবে তাঁর এই চম্বল সফর। 
বিশদ

22nd  November, 2017
ধড়ক

প্রকাশিত হল ধড়ক এর পোস্টার। শশাঙ্ক খৈতান পরিচালিত এই ছবির মাধ্যমে বলিউডে পা রাখতে চলেছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর এবং শাহিদ কাপুরের তুতো ভাই ঈশান খট্টর। তবে এই পোস্টার আবার উস্কে দিয়েছে বলিউডে স্বজনপোষণ বিতর্ক।
বিশদ

21st  November, 2017
কলহ

আবারও ক্ল্যাশ। এবার নাকি অনুষ্কা শর্মার সঙ্গে কলহ লাগাবেন অনুষ্কা শেঠি। অনুষ্কা শেঠির নামটা শুনে যদি চিনতে অসুবিধে হয় তাহলে বলি, তিনি বাহুবলী-২-এর নায়িকা। প্রভাসের সঙ্গে আগামী ছবি শাহুতেও জুটি বাঁধার কথা ছিল তাঁর। কিন্তু শেষপর্যন্ত তা হয়ে ওঠেনি। এখন হরর থ্রিলার বাগমাথাই-এর শ্যুটিংয়ে মগ্ন অনুষ্কা শেঠি।
বিশদ

21st  November, 2017
একনজরে
নাগপুর, ২৩ নভেম্বর: দক্ষিণ আফ্রিকা সফরের প্রস্তুতির জন্য পর্যাপ্ত সময় না পেয়ে বিসিসিআইয়ের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। তিনি বলেছেন, ‘শ্রীলঙ্কার বিরুদ্ধে ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: লেবার ওয়েলফেয়ার ফান্ডে অনুদান কমবেশি করতে আর আইন পরিবর্তনের দরকার নেই। এই তহবিল পরিচালনার দায়িত্ব থাকা লেবার ওয়েলফেয়ার বোর্ডই সরাসরি সিদ্ধান্ত নিতে পারবে। বৃহস্পতিবার বিরোধীশূন্য বিধানসভায় এ সংক্রান্ত সংশোধনী পাশ হয়ে গেল। ...

 মুম্বই, ২৩ নভেম্বর (পিটিআই): লিঙ্গ পরিবর্তনের জন্য ছুটির দরখাস্ত নিয়ে বম্বে হাইকোর্টে আবেদন করলেন ২৮ বছরের এক মহিলা কনস্টেবল। তাঁর আবেদন, লিঙ্গ পরিবর্তনের জন্য মহারাষ্ট্র পুলিশের ডিরেক্টর জেনারেলকে ছুটি মঞ্জুর করার নির্দেশ দিক আদালত। ...

বিএনএ, মালদহ ও রায়গঞ্জ: বৃহস্পতিবার রাজ্যের স্বাস্থ্য সচিব অনিল ভর্মা গৌড়বঙ্গের তিন জেলার স্বাস্থ্য পরিষেবা খতিয়ে দেখলেন। এদিন রায়গঞ্জে মেডিক্যাল কলেজের কাজের অগ্রগতি খতিয়ে দেখার পর হাসপাতালও ঘুরে দেখেন। পরে কর্ণজোড়ায় দুই দিনাজপুরের স্বাস্থ্য আধিকারিকদের নিয়ে বৈঠক করেন। ...


আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

গুপ্ত শত্রুতা বৃদ্ধি। কর্মে উন্নতি। ব্যবসায় অতিরিক্ত সতর্কতার প্রয়োজন। উচ্চশিক্ষায় সাফল্য। শরীর-স্বাস্থ্য ভালো যাবে। প্রতিকার: ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৫৯: চার্লস ডারউইনের লেখা ‘অন দ্য অরিজিন অব স্পিসিস’ প্রকাশিত হল।
১৮৮৮: মার্কিন সাহিত্যিক ডেল কার্নেগির জন্ম
১৯৫৫: ইংল্যান্ডের ক্রিকেটার ‌ইয়ান বথামের জন্ম
১৯৬১: লেখিকা এবং সমাজকর্মী অরুন্ধতী রায়ের জন্ম।

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৪.০০ টাকা ৬৫.৬৮ টাকা
পাউন্ড ৮৪.৯৬ টাকা ৮৭.৮৫ টাকা
ইউরো ৭৫.৩৬ টাকা ৭৮.০০ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ২৯,৯৬০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৮,৪২৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ২৮,৮৫০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৯,৭০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৯,৮০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৮ অগ্রহায়ণ, ২৪ নভেম্বর, শুক্রবার, ষষ্ঠী অহোরাত্র, নক্ষত্র-উত্তরষা‌ঢ়া দিবা ১০/৩, সূ উ ৫/৫৯/৫, অ ৪/৪৭/২৭, অমৃতযোগ দিবা ঘ ৬/৪১ মধ্যে পুনঃ ৭/২৪ গতে ৯/৩৫ মধ্যে পুনঃ ১১/৪৪ গতে ২/৩৮ মধ্যে পুনঃ ৩/২১ গতে অস্তাবধি, রাত্রি ঘ ৫/৪০ গতে ৯/১১ মধ্যে পুনঃ ১১/৪৯ গতে ৩/২০ মধ্যে পুনঃ ৪/১৪ গতে উদয়াবধি। বারবেলা ৮/৪১ গতে ১১/২৩ মধ্যে। কালরাত্রি ৮/৫ গতে ৯/৪৪ মধ্যে।
৭ অগ্রহায়ণ, ২৪ নভেম্বর, শুক্রবার, ষষ্ঠী রাত্রি ৩/৩৭/৪১, উত্তরষা‌ঢ়ানক্ষত্র ৭/৩১/৩৪, সূ উ ৬/০/১৩, অ ৪/৪৫/৪৯, অমৃতযোগ দিবা ঘ ৬/৪৩/১৫ মধ্যে, ৭/২৬/১৭-৯/৩৫/২৫, ১১/৪৫/৩২-২/৩৭/৪২, ৩/২০/৪৫-৪/৪৫/৪৯, রাত্রি ৫/৩৮/৪৭-৯/১০/৩৭, ১১/৪৯/৩০-৩/২১/২০, ৪/১৪/১৮-৬/০/৪৫, বারবেলা ৮/৪১/৩৭-১০/২/১৯, কালবেলা ১০/২/১৯-১১/২৩/১, কালরাত্রি ৮/৪/২৫-৯/৪৩/৪৩।
 ৪ রবিঃ আউঃ

ছবি সংবাদ

এই মুহূর্তে
  আইএসএলে আজ চেন্নাইয়ান এফসি ৩ : ০ গোলে হারাল নর্থইস্ট ইউনাইটেডকে

23-11-2017 - 10:01:16 PM

  আইএসএল: চেন্নাইয়ান এফসি:৩ নর্থইস্ট ইউনাইটেড: ০ (৮৪ মিনিট)

23-11-2017 - 09:50:28 PM

 আইএসএল: চেন্নাইয়ান এফসি:২ নর্থইস্ট ইউনাইটেড: ০ ( ৩৫ মিনিট)

23-11-2017 - 08:42:04 PM

সৌরভের বাড়িতে মশার আঁতুড়ঘর, আজ নোটিস দেবে পুরসভা

সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতেই সন্ধান মিলল ডেঙ্গু বাহক মশার আঁতুড়ঘরের। আগামীকাল ...বিশদ

23-11-2017 - 07:09:00 PM

ভদ্রেশ্বর পুরপ্রধান খুন: এবার নাম জড়াল নির্দল কাউন্সিলার রাজু সাউয়ের 

ভদ্রেশ্বরে পুরপ্রধান মনোজ উপাধ্যায়ের মৃত্যুর ঘটনায় এবার নাম জড়াল নির্দল ...বিশদ

23-11-2017 - 05:42:00 PM