বিনোদন
 

বিজ্ঞাপনে না

বিজ্ঞাপনে সেলিব্রিটির মুখ অবশ্যই বাড়তি প্রচার। তাই বলে যে কোনও জিনিসের প্রচারে নামতে নারাজ সেলেব মহল। অকপটে তাঁরা জানালেন নিজেদের পছন্দ অপছন্দের কথা।

বিগ বি-র ফিজ নেই
ফিজি ড্রিংক বা ক্যাফিনযুক্ত পানীয়ের বিজ্ঞাপন করেন না অমিতাভ বচ্চন। এর পিছনে অবশ্য একটা জোরদার কারণও দিয়েছেন তিনি। বলেছেন, ‘ফিজি পানীয় চলতি কথায় যাকে আমরা সফট ড্রিংকস বলি তা শরীরের পক্ষে মোটেও ভালো না। তাই এমন জিনিসের বিজ্ঞাপন করে তার প্রচার বাড়াতে চাই না। এই সচেতনতাটা অবশ্য আমার এসেছে একটি স্কুলের মেয়ের কাছ থেকে। একবার মেয়েটি প্রশ্ন করেছিল কেন এইসব ক্ষতিকর জিনিসের প্রচার করি। সেই থেকেই বিষয়টা আমায় ভাবায় এবং আমি এই ধরনের বিজ্ঞাপন করা বন্ধ করে দিই।’ শুধু ফিজি পানীয়ই নয়, ক্যাফিনেও আপত্তি রয়েছে বিগ বি-র। তাঁর বক্তব্য ক্যাফিনও শরীরের পক্ষে ভালো না। তাই এমন জিনিসেরও অতিরিক্ত প্রচার করা উচিত নয়। এছাড়াও অ্যালকোহল আর তামাকের বিজ্ঞাপন করেন না বলিউডের শাহেনশা।

সমাজসেবামূলক প্রচারে আমির
বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আবার যে কোনও কিছুর প্রচার করেন না। শুধুমাত্র সমাজসেবা মূলক প্রচারে তিনি আছেন। বললেন, ‘আমরা হিরো হয়েছি ফ্যানেদের কল্যাণে। তাই তাদের কিছু দিয়ে যেতে চাই। সমাজসেবামূলক অ্যাড ক্যাম্পেনে একটা মেসেজ দেওয়া যায়। পরবর্তী প্রজন্মকে কিছু শেখানো যায়। ফলে তেমন অ্যাডই আমার পছন্দ। আর আমার এই পছন্দের কথা সবাই জানেন। তাই বিজ্ঞাপনদাতারাও আমার কাছে অ্যাডের অফার নিয়ে আসার আগে দুবার ভাবেন।’ কমার্শিয়াল অ্যাড না করার জন্য বছরে বেশ কয়েক কোটি টাকা লোকসান হয় আমিরের। তবু তাঁর হেলদোল নেই।
 
শচীনের ২০ কোটিতেও না
‘জীবনের একটা ধর্ম আছে। কিছু বিশ্বাস আছে। টাকার জন্য সেই বিশ্বাসটা ভেঙে দিতে পারব না।’ বললেন ক্রিকেটের মাস্টার ব্লাস্টার শচীন তেন্ডুলকর। তেন্ডলা কোনও মতেই তামাক বা হার্ড ড্রিংকস সম্পর্কিত কোম্পানির বিজ্ঞাপনে নিজের মুখ দেখান না। তাঁর দীর্ঘ কেরিয়ারে তিনি বহু লোকের আইডল। অনেকেরই হিরো। সেই ইমেজটা ধরে রাখতে চান। তাই এমন কোনও প্রচারে তিনি যেতে চান না যাতে দেশের ক্ষতি হয়। আর এর জন্য কুড়ি কোটি টাকার অফারও অনায়াসে ফিরিয়ে দিয়েছেন মাস্টার ব্লাস্টার। এই রকমই এক সংস্থার অফার ছিল। বিজ্ঞাপনে শুধু শচীনকে মুখ দেখাতে হত। তাতেই কুড়ি কোটি। কিন্তু না, তাতেও নারাজ শচীন। জানালেন, তাঁকে দেখে আগামী প্রজন্ম কিছু শিখুক। তাছাড়া নিজের জীবনে যেসব জিনিস কখনও প্রয়োজন হয়নি তার প্রচার করবেন কী করে?

বিরাটের ফিটনেস টার্ন অ্যারাউন্ড
সম্প্রতি বিরাট কোহলি ফিটনেস টার্ন অ্যারাউন্ড শুরু করেছেন। এখন সেটাই তাঁর লাইফ স্টাইল হয়ে গিয়েছে। ফলে প্রচারের ব্যাপারেও তিনি এখন ভীষণ সচেতন। এমন কিছু প্রচার করেন না যার সঙ্গে শরীরচর্চার বিরোধ আছে। এর আগে কিন্তু বিজ্ঞাপন করার ক্ষেত্রে অত সাত পাঁচ ভাবতেন না বিরাট। কিন্তু জনপ্রিয়তার সঙ্গে সঙ্গেই একটা দায়িত্ববোধ এসেছে তাঁর চরিত্রে। বললেন, ‘আমি এখন অনেকের হিরো। যেমন তেমন কাজ তাই আমার পক্ষে বেমানান। আগে অনেক কিছুই করেছি। তখন নিজেরও একটা প্রচারের প্রয়োজন ছিল। কিন্তু এখন আর সে প্রয়োজন নেই। ফলে এখন যা করব ভেবে চিন্তে।’
 
কঙ্গনার নো ফেয়ারনেস
ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপনে ভীষণ আপত্তি কঙ্গনা রানাওয়াতের। তিনি বলেন, এতে মেয়েদের ছোট করা হয়। তাদের চারিত্রিক দৃঢ়তা যেন ম্লান হয়ে যায়। তাই ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপনের অফার পেয়েও তা ফিরিয়ে দিয়েছেন অভিনেত্রী। ভাববেন না সেই বিজ্ঞাপন মামুলি। বরং টাকার অঙ্কটা শুনলে চোখ কপালে উঠবে। ২ কোটি টাকার অফার পেয়েছিলেন কঙ্গনা। তাও ফেয়ারনেস ক্রিম বলে সেই সুযোগ হেলায় হাতছাড়া করেছেন। প্রশ্ন করলে বলেন, ‘টাকার জন্য নিজস্বতা বাদ দিতে পারব না।’ তাহলে যে তাঁরই কিছু কো-স্টার এমন বিজ্ঞাপন করেন। তার বেলা? কঙ্গনার সোজাসাপ্টা উত্তর, ‘দেখলেও লজ্জা করে। টাকার জন্য লোকে এত নীচেও নামতে পারে!’

অক্ষয়ের স্বাস্থ্যই সম্পদ
অক্ষয় কুমারও চিরকালই ফিটনেস ফ্যানাটিক। ‘পারফর্মিং আর্টের ক্ষেত্রে স্বাস্থ্যই সম্পদ’, বললেন বলিউডের মিস্টার খিলাড়ি। অতএব স্বাস্থ্যের পক্ষে খারাপ এমন জিনিসের প্রচারের তিনি ঘোর বিরোধী। মদ বা তামাক তিনি নিজেও পছন্দ করেন না। অতএব এমন কোনও বিজ্ঞাপন তিনি করবেন না।
কিন্তু অভিনয়? সেখানে তো বিভিন্ন চরিত্রে দেখা যায় তাঁকে। ‘পেশাটা একটু আলাদা। তবে তার মধ্যেও আমি এমন ছবি করি না যাতে কোনও মেসেজ থাকে না।’ হেসে বললেন অক্ষয়কুমার।

চরিত্র সচেতন তাপসী
পিংক গার্ল তাপসী পান্নু আবার চরিত্র সচেতন। অর্থাৎ যা করেন ভীষণ ভেবেচিন্তে করেন। সেই কাজটা তাঁর চরিত্রের সঙ্গে মানাচ্ছে কি না তা আগে ভাবেন। তারপর কোনও কিছুতে হাত দেন। সিনেমা থেকে বিজ্ঞাপন সব ক্ষেত্রেই তাপসীর একই কথা। চরিত্রের পক্ষে বেমানান এমন কিছু মরে গেলেও করবেন না। তাই তো তাপসী অ্যালকোহল বা তামাকে না করে দিয়েছেন। বলেছেন ওসব জিনিসে তাঁর বিশ্বাসই নেই। তাহলে তার প্রচার করবেন কী করে? আরে বাবা সেলিব্রিটি বলে কথা, যা করবেন ভেবে চিন্তে।
কমলিনী চক্রবর্তী
13th  August, 2017
বিবাহ বন্ধনে রিয়া

বিয়ে করলেন রিয়া সেন। পাত্র মুম্বই প্রবাসী শিবম তিওয়ারি। বেশকিছু দিন ধরেই প্রেম করছিলেন দু’জনে। গতকাল ট্যুইটারে বোনের বিয়ের ছবিটি শেয়ার করেন দিদি রাইমা সেন। বিশদ

মিষ্টি পরিচালকের মিষ্টি পণ

  ত্যাগের মাধ্যমেই আসবে সাফল্য! না, এটা কোনও মহাপুরুষের বাণী নয়। নিজের ফিল্মি কেরিয়ারে এমনই চিন্তাধারা নিয়ে চলার চেষ্টা করেন পরিচালক অশ্বিনী আইয়ার। খানিকটা কুসংস্কার বললেও অত্যুক্তি হয় না।
বিশদ

মিশন ইম্পসিবল

 হলিউডের ছবি মিশন ইম্পসিবল এবার ষষ্ঠ পর্বে। হিরো অবশ্যই টম ক্রজ। কিন্তু আপাতত কাজ বন্ধ। সে কি কেন? নায়কের পা ভেঙেছে যে। ও মা! কী করে? আজ্ঞে একটা স্টান্ট করছিলেন তিনি নিজেই। আর তাতেই ঘটল বিপত্তি।
বিশদ

ডাক্তারি শখ

 শাহিদ কাপুরের মতোই স্ত্রী মীরা রাজপুতের ফ্যান ফলোয়িংও অসংখ্য। আর মিঞাঁ-বিবি যখন একসঙ্গে পাবলিক অ্যাপিয়ারেন্স দেন তখন তো খুশিতে মেতে ওঠে শামীরা ফ্যান ক্লাব। শামীরা অর্থাৎ শাহিদ আর মীরা। যুগলে তাঁরা এই নামেই পরিচিত।
বিশদ

 ঋত্বিক ঘটক আমার গুরু, মেঘে ঢাকা তারা আমার বাইবেল: অমল গুপ্তে

 বায়োডেটায় রয়েছে 'তারে জমিন পর', 'স্ট্যানলি কা ডাব্বা'র মতো ছবি। মুক্তির অপেক্ষায় থাকা 'স্নিফ', সাইনা নেহওয়ালের বায়োপিক সহ রিয়ালিটি শো-এ বাচ্চাদের সঙ্গে দুর্ব্যবহার নিয়ে সরব পরিচালক অমল গুপ্তে ফের কচিকাচাদের সঙ্গে নিয়ে পরদায় আসছেন।   বিশদ

পরিচালকরা যে আমার কথাই ভাবছেন! এটাই প্রাপ্তি

 মাত্র এক সপ্তাহের ব্যবধানে প্রতীম ডি’গুপ্তর ‘মাছের ঝোল’ এবং কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘ছায়া ও ছবি’ মুক্তি পাচ্ছে। তাই বেশ ব্যস্ত ঋত্বিক চক্রবর্তী। অভিনয় করতে ভালোবাসেন। কাজে ফাঁকি দেওয়া তাঁর ধাতে নেই। কাজ নিয়ে নানা কথা জানালেন ঋত্বিক।
বিশদ

18th  August, 2017
 দুই জিয়ার গল্প

রিচা চাড্ডা ও কাল্কি কোয়েচলিন অভিনীত নতুন ছবি জিয়া অউর জিয়া-র পোস্টার প্রকাশিত হল। দুই আগন্তুকের গল্প নিয়ে এই ছবি। এখানে রিচা ও কাল্কি দু’জনের নামই জিয়া। এই ছবির বেশকিছুটা অংশের শ্যুটিং হয়েছে সুইডেনে। বিশদ

18th  August, 2017
  ধার্মিক

 হৃতিক রোশন নাকি ভীষণ ধর্মপ্রাণ। গণপতি বাপ্পার আশীর্বাদ না নিয়ে বাড়ি থেকে বেরন না কোনও দিন। নিজের বাড়ির প্রবেশ পথেই বিশাল গণেষের মুর্তি সাজিয়েছেন হৃতিক। সেই মুর্তিটাই প্রতি বছর পুজো করেন তিনি।
বিশদ

18th  August, 2017
  ৪৭শে পা

 সইফ আলি খান পতৌদির জন্মদিন ছিল গত পরশু। ৪৭ বছর পূর্ণ করলেন সইফ। কিন্তু তাই বলে সেই উপলক্ষে বলিউডে বিশেষ কোনও পার্টি হোক তিনি চাননি। তাই ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমেই জন্মদিনের অনুষ্ঠান হল। অনুষ্ঠানের আয়োজনে অবশ্যই ছিলেন করিনা কাপুর খান।
বিশদ

18th  August, 2017
দ্য ভিঞ্চির সাজে 

লিওনার্দো ডি’ক্যাপ্রিও এবার দ্য ভিঞ্চির সাজে। অর্থাৎ শিল্পী লিওনার্দো দ্য ভিঞ্চির বায়োপিকে অভিনয় করছেন লিওনার্দো ডি’ক্যপ্রিও। প্যারামাউন্ট স্টুডিও তৈরি করবে ছবিটি। লিওনার্দো দ্য ভিঞ্চির জীবনী। বৈচিত্র তার পদে পদে।
বিশদ

17th  August, 2017
চরিত্রে নতুনত্ব 

আর মাত্র মাস খানেকের অপেক্ষা। তারপরেই একেবারে নতুন রকম চরিত্রে দেখা যাবে ফারহান আখতারকে। ভার্সেটাইল অভিনেতা হিসেবে ফারহানের বেশ নাম ডাক। জিন্দেগি না মিলেগি দোবারা-র হালকা হাসির চরিত্র থেকে ভাগ মিলখা ভাগের গম্ভীর কঠিন চরিত্র সর্বত্রই একই মুখ।
বিশদ

17th  August, 2017



একনজরে
তাইপে, ১৮ আগস্ট (এএফপি): সামুরাই তলোয়ার আর চীনের পতাকা নিয়ে তাইওয়ানের প্রেসিডেন্টের দপ্তরের সামনে হামলা চালাল এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি। ঘটনায় আহত হলেন এক নিরাপত্তাকর্মী। যদিও, ঘটনাস্থল থেকেই গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তকে। ...

সংবাদদাতা, আলিপুরদুয়ার: এবারের অতিবর্ষণে জমিতে সদ্য রোপণ করা আমন ধান, আমনের বীজতলা এবং সবজি ক্ষতিগ্রস্ত হয়েছে। সব মিলিয়ে আলিপুরদুয়ার জেলায় ফসলের ক্ষতি হয়েছে ২২ কোটি টাকা। শুক্রবার জেলা কৃষি দপ্তর ফসলের এই ক্ষয়ক্ষতির পূর্ণাঙ্গ রিপোর্ট নবান্নে পাঠাল। ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কলকাতায় খুচরো ব্যাবসার বাজার বাড়ছে। ২০১৪ সালের তুলনায় খুচরো ব্যাবসার বৃদ্ধির হার প্রায় দ্বিগুণ। শুক্রবার ইন্ডিয়ান চেম্বার অব কমার্সের এক অনুষ্ঠানে এই ...

সংবাদদাতা, কালনা: বেআইনিভাবে রান্নার গ্যাস ব্যবহারের বিরুদ্ধে কালনায় বিশেষ অভিযান চালাল জেলা এনফোর্সমেন্ট ব্রাঞ্চ। কালনা শহরের ফেরিঘাট সহ কয়েকটি জায়গায় মিষ্টির দোকানে অভিযান চালিয়ে বেশ কয়েকটি গৃহস্থের ব্যবহারের রান্নার গ্যাস সিলিন্ডার বাজেয়াপ্ত করে। ...


আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উচ্চবিদ্যার ক্ষেত্রে মধ্যম ফল আশা করা যায়। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য আসবে। প্রেম-প্রণয়ে নতুনত্ব আছে। কর্মরতদের ... বিশদ



ইতিহাসে আজকের দিন

 বিশ্ব মনুষ্যত্ব দিবস
১৯৪০: পরিচালক গোবিন্দ নিহলনির জন্ম
১৯৯৩: অভিনেতা উৎপল দত্তের মৃত্যু


ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৩.৩৫ টাকা ৬৫.০৩ টাকা
পাউন্ড ৮১.২৫ টাকা ৮৪.২১ টাকা
ইউরো ৭৩.৯৬ টাকা ৭৬.৫৭ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ২৯,৬৬০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৮,১৪০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ২৮৫০০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৯,৫০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৯,৬০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

 ২ ভাদ্র, ১৯ আগস্ট, শনিবার, দ্বাদশী দিবা ৭/১৮ পরে ত্রয়োদশী রাত্রি ৪/৩৮, পুনর্বসুনক্ষত্র রাত্রি ৭/৯, সূ উ ৫/১৮/৩৪, অ ৬/২/২৪, অমৃতযোগ দিবা ৯/৩৩-১২/৫৭ রাত্রি ৮/১৬-১০/৩২ পুনঃ ১২/২-১/৩৩ পুনঃ ১/১৫-২/৫১ পুনঃ ২/১৮-৩/৪৮, বারবেলা ৬/৫৪ পুনঃ ১/১৫-২/৫১ পুনঃ ৪/২৬-অস্তাবধি, কালরাত্রি ৭/২৮ পুনঃ ৩/৫৪-উদয়াবধি।
 ২ ভাদ্র, ১৯ আগস্ট, শনিবার, দ্বাদশী ৬/৫/১৭ পরে ত্রয়োদশী রাত্রি ৩/৫১/২৭, পুনর্বসুনক্ষত্র রাত্রি ৭/১৫/১৭, সূ উ ৫/১৬/১১, অ ৬/৩/৫৫, অমৃতযোগ দিবা ৯/৩২/৬-১২/৫৬/৪৯ রাত্রি ৮/১৮/২২-১০/৩২/৪৯, ১২/২/২৮-১/৩২/৬, ২/১৬/৫৫-৩/৪৬/২৩, বারবেলা ১/১৬/১-২/৫১/৫৯, কালবেলা ৬/৫২/৯, ৪/২৭/৫৭-৬/৩/৫৫, কালরাত্রি ৭/২৭/৫৭, ৩/৫২/২৭-৫/১৬/২৯।
২৬ জেল্কদ

ছবি সংবাদ

এই মুহূর্তে
পূর্ব রেলের বিশেষ ট্রেন

হাওড়া বিভাগের ভট্টনগর এবং ডানকুনি স্টেশনের মধ্যে আপ লাইন তৈরির কাজ করছে পূর্ব রেল। তার জন্য হাওড়া, শিয়ালদহসহ নানা স্টেশন থেকে একাধিক ট্রেন বাতিল করা হচ্ছে। কিছু ট্রেনের রুটও ঘুরিয়ে দেওয়া হচ্ছে। ট্রেন চলাচল নিয়ন্ত্রণে যাত্রীদের ভোগান্তি কিছুটা হলেও কমাতে বর্ধমান ও বারুইপাড়া স্টেশনের মধ্যে দু’জোড়া বিশেষ ট্রেন চালানো হবে বলে জানিয়েছে পূর্ব রেল। আজ, শনিবার ও আগামী সোমবার এই বিশেষ ট্রেনগুলি চালানো হবে। যাত্রাপথে ট্রেনগুলি প্রতিটি স্টেশনে দাঁড়াবে।

09:05:55 AM

  উত্তরবঙ্গে ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েই গেল
উত্তরবঙ্গে ভারী বৃষ্টির সম্ভাবনা জিইয়েই রাখল আলিপুর আবহাওয়া দপ্তর। একইসঙ্গে দক্ষিণবঙ্গেও হালকা থেকে মাঝারি মাপের বিক্ষিপ্ত বৃষ্টি চলবে। শুক্রবার আলিপুর আবহাওয়া দপ্তরসূত্রে জানা গিয়েছে, উত্তর-পশ্চিম বঙ্গোপসাগরের উপর যে ঘূর্ণাবর্তটি তৈরি হয়েছিল, তা নিম্নচাপে পরিণত হয়েছে। সেই নিম্নচাপের অবস্থান উত্তর-পশ্চিম বঙ্গোসাগর লাগোয়া এলাকা থেকে ওড়িশার মধ্যভাগ পর্যন্ত। এদিকে মৌসুমি অক্ষরেখার বর্তমানে অবস্থান ওই নিম্নচাপ এলাকা হয়ে বঙ্গোপসাগর পর্যন্ত। অন্যদিকে পশ্চিম অসম সংলগ্ন এলাকায় একটি আলাদা ঘূর্ণাবর্ত তৈরি হয়েছে। সব মিলিয়ে ওড়িশা এবং সংলগ্ন এলাকায় আজ শনিবার ভারী বৃষ্টির সম্ভাবনার কথা জানিয়ে রেখেছে হাওয়া অফিস। তার প্রভাব থাকবে এ রাজ্যেও। আগামী ক’দিন এখানে বর্ষা গতি পাবে। অন্যদিকে ঘূর্ণাবর্তের জেরে উত্তরে বৃষ্টি চলবে বলে জানিয়েছে তারা।

09:05:54 AM

আজ শহরের তাপমাত্রা থাকবে ৩২ ডিগ্রির কাছাকাছি

09:01:00 AM

আজ শহরের তাপমাত্রা থাকবে ৩২ ডিগ্রির কাছাকাছি

09:01:00 AM

ইতিহাসে আজকের দিনে

 বিশ্ব মনুষ্যত্ব দিবস
১৯৪০: পরিচালক গোবিন্দ নিহলনির জন্ম
১৯৯৩: অভিনেতা উৎপল দত্তের মৃত্যু

08:59:04 AM

  সেভিংস অ্যাকাউন্টে ০.৫ শতাংশ সুদ কমিয়ে দিল ইউনিয়ন ব্যাংকও
স্টেট ব্যাংক অব ইন্ডিয়ার দেখানো পথে হাঁটল ইউনিয়ন ব্যাংক অব ইন্ডিয়াও। শুক্রবার ব্যাংকের তরফে জানানো হয়েছে, সেভিংস ব্যাংক অ্যাকাউন্টে সুদের হার কমানো হচ্ছে ২১ আগস্ট থেকে। সেভিংস অ্যাকাউন্টে ২৫ লক্ষ টাকার কম আমানতের উপর সুদের হার ৪ শতাংশ থেকে ০.৫ শতাংশ কমিয়ে সাড়ে ৩ শতাংশ করা হচ্ছে। ২৫ লক্ষ টাকার বেশি আমানতকারীরা সেভিংস অ্যাকাউন্টে ৪ শতাংশ হারেই সুদ পাবেন। বৃহস্পতিবার সেভিংস অ্যাকাউন্টে সুদ কমানোর কথা ঘোষণা করেছিল বেসরকারি ব্যাংকিং শিল্পে দ্বিতীয় স্থানাধিকারী এইচডিএফসি ব্যাংক।

08:20:00 AM