বিনোদন
 

দাদু রাজ কাপুরই আমার জীবনের সবথেকে বড় অনুপ্রেরণা: আদর জৈন 

তাঁর শরীরে বইছে কাপুর পরিবারের রক্ত। রাজ কাপুরের নাতি আদর জৈন এবার যশরাজ ফিল্মস এর ছবি ‘কয়েদি ব্যান্ড’ এর মাধ্যমে বলিউডে পা রাখতে চলেছেন। ছবির নায়িকাও নতুন মুখ, আনিয়া সিং। মুম্বই থেকে ফোনে আদর তাঁর ছবিতে আসার কথা শোনালেন।
 এত বড় একটা ইন্ডাস্ট্রিতে পা রাখতে চলেছেন। টেনশন, ভয় সব মিলিয়ে মানসিক অবস্থা কীরকম?
 ছোটবেলায় কখনও ভাবিনি যে একদিন অভিনেতা হব। খুব দীর্ঘ একটা পথ পেরিয়ে এলাম। অবশেষে সেই স্বপ্ন পূরণ হতে চলেছে। তার উপর যশ রাজের মতো এত বড় ব্যানার। এর থেকে বেশি আর কী চাইতে পারি। তবে হ্যাঁ, টেনশন তো একটু হচ্ছেই। তবে আমি এটাকে পজিটিভ টেনশন বলতে চাই।
 আপনি বললেন দীর্ঘ পথ। কিন্তু ফিল্মি পরিবারের ছেলেমেয়েদের ক্ষেত্রে বলিউডে ব্রেক পাওয়া তো জলভাত।
 একটু বিশদে বলছি। আমি কিন্তু পারিবারিক ধারা বজায় রাখার জন্য অভিনেতা হতে চাইনি। আমার প্যাশন অভিনয়। স্কুলে পড়াশোনায় খুব একটা ভালো ছিলাম না। খুব খেলতাম। তখন লাগাতার থিয়েটার করতে গিয়ে অভিনয়ের প্রতি ভালোবাসা জন্মায়। তা বলে এই ব্যাপারটা কখনও আমার মধ্যে কাজ করেনি যে আজকে চিন্টু(ঋষি কাপুর) মামার শ্যুটিং দেখতে যাব বা রণবীর ভাইয়ার শ্যুটিং দেখতে যাব। ছবির জগত সম্পর্কে কোনওরকম ধারণা ছিল না বলেই নিউইয়র্ক ফিল্ম আকাদেমি থেকে অভিনয় নিয়ে কোর্স করলাম। ফিরে এসে তিন বছর সহকারি পরিচালক হিসেবে কাজ করলাম। একই সঙ্গে অ্যাক্টিং ওয়ার্কশপ করছিলাম। তারপর হঠাৎ করে যশ রাজের কাস্টিং ডিরেক্টর শানু শর্মা আমাকে অডিশনে ডাকলেন। তিন মাস ধরে অডিশন চলেছিল। শেষপর্যন্ত গণেশ চতুর্থীর দিন ফোন এল। আমাকে সোজা যশরাজের অফিসের চার তলায় আসতে বললেন শানু। আর আমি জানতাম ওখানেই আদিত্য চোপড়ার অফিস! আদি স্যর কিন্তু আমাকে স্পষ্ট বলেছিলেন অডিশনে নির্বাচিত হলে হাবিব(ফয়জল) স্যরের সঙ্গে আবার অডিশন দিতে হবে। তাই বুঝতেই পারছেন ফিল্মি পরিবার মানেই সবসময়ে ব্যাপারটা জলভাত হয় না।
 গণপতি তাহলে তো আপনার জন্য লাকি।
 অবশ্যই। আমি গণপতি বাপ্পার ভক্ত। দেখুন কী কাকতালীয় যোগসূত্র। আমার ছবিটাও মুক্তি পাচ্ছে আগামী ২৫ তারিখ গণেশ চতুর্থীর দিন!
 স্টার পরিবারের সদস্য হওয়ার ভালো এবং খারাপ দিকগুলো কী কী?
 আমার পরিবারটাই আমার সবথেকে বড় প্লাস পয়েন্ট। বাবা-মা, আমার ভাই আরমানের থেকে যে সহযোগিতা পেয়েছি তারপর আর পরিবারের খারাপ দিক থাকতে পারে নাকি।
 ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ এ করণ জোহরকে অ্যাসিস্ট করেছিলেন। রণবীর কাপুর আপনার নতুন ইনিংস সম্পর্কে কী বলছেন?
 ব্যাপারটা স্কুলে সোনার মেডেল জেতার মতো। শুধু রণবীর কেন, স্বাভাবিকভাবে সবাই শুভেচ্ছা জানাচ্ছেন। আমি তো আমার মাকে সেটেই যেতে দিতাম না। একেবারে ট্রেলার দেখতে বলেছিলাম। মায়ের ফোনের ওয়ালপেপারে গণেশের ছবিটা খুলে ট্রেলার দেখতে দেখতে মা কাঁদতে শুরু করলেন। ওটা আমার জীবেনর অন্যতম সেরা মুহূর্ত।
 আপনি রাজ কাপুরের নাতি। তাঁর কোন ছবিটা আপনার সবথেকে প্রিয়?
 দাদু আমার জীবনের সবথেকে বড় অনুপ্রেরণা। সব ছবি দেখেছি। তবুও বলব ‘আওয়ারা’, ‘শ্রী ৪২০’, ‘আনাড়ি’, ‘জাগতে রহো’ আমার প্রিয়। প্রশ্ন যখন করলেন তখন আপনাকে একটা গল্প বলি। ছোটবেলায় আরমান এবং আমি জানতামই না যে কে রাজ কাপুর। তাই প্রতিদিন রাতে ‘মেরা নাম জোকার’ চালিয়ে মা আমাদের খাবার খাওয়াতেন। বহুদিন জানতাম আমাদের দাদু একজন জোকার(হাসি)! পরে বড় হয়ে ভারতীয় সিনেমায় দাদুর অবদান উপলব্ধি করে স্তম্ভিত হয়ে গিয়েছি।
 দাদুর অভিনীত কোন চরিত্রে বা ছবির রিমেকে অভিনয় করতে চান?
 আমি দাদুর নখের যোগ্য নই তো রিমেক তো অনেক দুরের কথা। ওঁর ছবির অংশ হতে পারলেও আমি নিজেকে ধন্য মনে করব। (কিছুক্ষণের নীরবতা) ইশ! সুযোগ পেলে ‘মেরা নাম জোকার’ এর বিখ্যাত সার্কাস দৃশ্যে পিছনে ভিড়ের মধ্যে দাঁড়িয়ে একবার যদি দাদুর অভিনয় দেখতে পেতাম!
 আনিয়ার সঙ্গে কাজ করে কেমন লাগল?
 খুব ভালো। আনিয়া কিন্তু আমার আগে ছবিটা সাইন করেছিল। অডিশন পর্ব থেকে শ্যুটিং-এতটা সময় ওর সঙ্গে কাটালাম। জেলের বন্দিদের নিয়ে ছবি। ঘেরা সেট। তাই নিজেদের মধ্যেই আড্ডা চলত। ও খুব বড় মনের মানুষ। দু’জনের শেখাটাও একসঙ্গে বলে আমরা খুব ভালো বন্ধু হয়ে গিয়েছি। আশা করছি এই বন্ধুত্বটার কিছুটা হলেও পরদায় দর্শক উপভোগ করতে পারবেন।
 ফারহান আখতারের ‘লখনউ সেন্ট্রাল’ এর সঙ্গে এই ছবির মিল নিয়ে তো বিস্তর গুঞ্জন শুরু হয়েছে।
 আমরা শ্যুটিং করলাম, ছবির পোস্ট প্রডোকশন শেষ হল। ট্রেলার প্রকাশিত হওয়ার পর ছবিটা সম্পর্কে জানতে পারলাম। কারাগার, ব্যান্ড, সংগীত—সব মিলিয়ে ট্রেলার দেখে দুটো ছবির মধ্যে মিল রয়েছে মনে হলেও আমার বিশ্বাস আমাদের গল্পটা অন্যরকম। আমি নতুন। বেশি বলাও উচিত নয়। আমার তরফ থেকে ওদের জন্য শুভেচ্ছা রইল।
 কলকাতার সঙ্গে আপনার সম্পর্কটা কীরকম?
 প্রচুর শুনেছি। কিন্তু আফসোস কখনও কলকাতায় যাই নি।
 ছবির প্রচারে কলকাতা আসবেন নাকি?
 এখনই কোনও কিছু বলতে পারব না। আপনারা চাইলেই আমি চলে আসব (হাসি)।
অভিনন্দন দত্ত  
12th  August, 2017
বিবাহ বন্ধনে রিয়া

বিয়ে করলেন রিয়া সেন। পাত্র মুম্বই প্রবাসী শিবম তিওয়ারি। বেশকিছু দিন ধরেই প্রেম করছিলেন দু’জনে। গতকাল ট্যুইটারে বোনের বিয়ের ছবিটি শেয়ার করেন দিদি রাইমা সেন। বিশদ

মিষ্টি পরিচালকের মিষ্টি পণ

  ত্যাগের মাধ্যমেই আসবে সাফল্য! না, এটা কোনও মহাপুরুষের বাণী নয়। নিজের ফিল্মি কেরিয়ারে এমনই চিন্তাধারা নিয়ে চলার চেষ্টা করেন পরিচালক অশ্বিনী আইয়ার। খানিকটা কুসংস্কার বললেও অত্যুক্তি হয় না।
বিশদ

মিশন ইম্পসিবল

 হলিউডের ছবি মিশন ইম্পসিবল এবার ষষ্ঠ পর্বে। হিরো অবশ্যই টম ক্রজ। কিন্তু আপাতত কাজ বন্ধ। সে কি কেন? নায়কের পা ভেঙেছে যে। ও মা! কী করে? আজ্ঞে একটা স্টান্ট করছিলেন তিনি নিজেই। আর তাতেই ঘটল বিপত্তি।
বিশদ

ডাক্তারি শখ

 শাহিদ কাপুরের মতোই স্ত্রী মীরা রাজপুতের ফ্যান ফলোয়িংও অসংখ্য। আর মিঞাঁ-বিবি যখন একসঙ্গে পাবলিক অ্যাপিয়ারেন্স দেন তখন তো খুশিতে মেতে ওঠে শামীরা ফ্যান ক্লাব। শামীরা অর্থাৎ শাহিদ আর মীরা। যুগলে তাঁরা এই নামেই পরিচিত।
বিশদ

 ঋত্বিক ঘটক আমার গুরু, মেঘে ঢাকা তারা আমার বাইবেল: অমল গুপ্তে

 বায়োডেটায় রয়েছে 'তারে জমিন পর', 'স্ট্যানলি কা ডাব্বা'র মতো ছবি। মুক্তির অপেক্ষায় থাকা 'স্নিফ', সাইনা নেহওয়ালের বায়োপিক সহ রিয়ালিটি শো-এ বাচ্চাদের সঙ্গে দুর্ব্যবহার নিয়ে সরব পরিচালক অমল গুপ্তে ফের কচিকাচাদের সঙ্গে নিয়ে পরদায় আসছেন।   বিশদ

পরিচালকরা যে আমার কথাই ভাবছেন! এটাই প্রাপ্তি

 মাত্র এক সপ্তাহের ব্যবধানে প্রতীম ডি’গুপ্তর ‘মাছের ঝোল’ এবং কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘ছায়া ও ছবি’ মুক্তি পাচ্ছে। তাই বেশ ব্যস্ত ঋত্বিক চক্রবর্তী। অভিনয় করতে ভালোবাসেন। কাজে ফাঁকি দেওয়া তাঁর ধাতে নেই। কাজ নিয়ে নানা কথা জানালেন ঋত্বিক।
বিশদ

18th  August, 2017
 দুই জিয়ার গল্প

রিচা চাড্ডা ও কাল্কি কোয়েচলিন অভিনীত নতুন ছবি জিয়া অউর জিয়া-র পোস্টার প্রকাশিত হল। দুই আগন্তুকের গল্প নিয়ে এই ছবি। এখানে রিচা ও কাল্কি দু’জনের নামই জিয়া। এই ছবির বেশকিছুটা অংশের শ্যুটিং হয়েছে সুইডেনে। বিশদ

18th  August, 2017
  ধার্মিক

 হৃতিক রোশন নাকি ভীষণ ধর্মপ্রাণ। গণপতি বাপ্পার আশীর্বাদ না নিয়ে বাড়ি থেকে বেরন না কোনও দিন। নিজের বাড়ির প্রবেশ পথেই বিশাল গণেষের মুর্তি সাজিয়েছেন হৃতিক। সেই মুর্তিটাই প্রতি বছর পুজো করেন তিনি।
বিশদ

18th  August, 2017
  ৪৭শে পা

 সইফ আলি খান পতৌদির জন্মদিন ছিল গত পরশু। ৪৭ বছর পূর্ণ করলেন সইফ। কিন্তু তাই বলে সেই উপলক্ষে বলিউডে বিশেষ কোনও পার্টি হোক তিনি চাননি। তাই ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমেই জন্মদিনের অনুষ্ঠান হল। অনুষ্ঠানের আয়োজনে অবশ্যই ছিলেন করিনা কাপুর খান।
বিশদ

18th  August, 2017
দ্য ভিঞ্চির সাজে 

লিওনার্দো ডি’ক্যাপ্রিও এবার দ্য ভিঞ্চির সাজে। অর্থাৎ শিল্পী লিওনার্দো দ্য ভিঞ্চির বায়োপিকে অভিনয় করছেন লিওনার্দো ডি’ক্যপ্রিও। প্যারামাউন্ট স্টুডিও তৈরি করবে ছবিটি। লিওনার্দো দ্য ভিঞ্চির জীবনী। বৈচিত্র তার পদে পদে।
বিশদ

17th  August, 2017
চরিত্রে নতুনত্ব 

আর মাত্র মাস খানেকের অপেক্ষা। তারপরেই একেবারে নতুন রকম চরিত্রে দেখা যাবে ফারহান আখতারকে। ভার্সেটাইল অভিনেতা হিসেবে ফারহানের বেশ নাম ডাক। জিন্দেগি না মিলেগি দোবারা-র হালকা হাসির চরিত্র থেকে ভাগ মিলখা ভাগের গম্ভীর কঠিন চরিত্র সর্বত্রই একই মুখ।
বিশদ

17th  August, 2017



একনজরে
বার্মিংহ্যাম, ১৮ আগস্ট: প্রথমবার দিন-রাতের টেস্ট খেলতে নেমে অ্যালিস্টার কুকের দুরন্ত দ্বিশতরানের ছটায় রীতিমতো ঝলমল করছে ইংল্যান্ড। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম টেস্টের প্রথম ইনিংসে এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৫ উইকেট হারিয়ে ৪৬৬ রান তুলে ফেলেছে ইংলিশ ব্রিগেড। ...

 কাজিরাঙা, ১৮ আগস্ট (পিটিআই): অসমের বন্যায় ডুবে গিয়েছে কাজিরাঙা জাতীয় অভয়ারণ্যের (কেএমপি) ৮০ শতাংশ এলাকা। এই বিপুল প্রাকৃতিক বিপর্যয়ে এখনও পর্যন্ত মৃত্যু হয়েছে প্রায় ১৪০টি পশুর। ১০ আগস্ট থেকে ব্রহ্মপুত্র নদের জল স্থানীয় ডিফলো নদী হয়ে প্রবেশ করছে অভয়ারণ্যে। ...

সংবাদদাতা, আলিপুরদুয়ার: এবারের অতিবর্ষণে জমিতে সদ্য রোপণ করা আমন ধান, আমনের বীজতলা এবং সবজি ক্ষতিগ্রস্ত হয়েছে। সব মিলিয়ে আলিপুরদুয়ার জেলায় ফসলের ক্ষতি হয়েছে ২২ কোটি টাকা। শুক্রবার জেলা কৃষি দপ্তর ফসলের এই ক্ষয়ক্ষতির পূর্ণাঙ্গ রিপোর্ট নবান্নে পাঠাল। ...

নয়াদিল্লি, ১৮ আগস্ট (পিটিআই): সংস্থার শীর্ষপদ থেকে ইতিমধ্যে ইস্তফা দিয়েছেন একের পর এক আধিকারিক। এবার সেই তালিকায় যুক্ত হল বিশাল সিক্কার নাম। দেশের দ্বিতীয় বৃহত্তম ...


আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উচ্চবিদ্যার ক্ষেত্রে মধ্যম ফল আশা করা যায়। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য আসবে। প্রেম-প্রণয়ে নতুনত্ব আছে। কর্মরতদের ... বিশদ



ইতিহাসে আজকের দিন

 বিশ্ব মনুষ্যত্ব দিবস
১৯৪০: পরিচালক গোবিন্দ নিহলনির জন্ম
১৯৯৩: অভিনেতা উৎপল দত্তের মৃত্যু


ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৩.৩৫ টাকা ৬৫.০৩ টাকা
পাউন্ড ৮১.২৫ টাকা ৮৪.২১ টাকা
ইউরো ৭৩.৯৬ টাকা ৭৬.৫৭ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ২৯,৬৬০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৮,১৪০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ২৮৫০০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৯,৫০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৯,৬০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

 ২ ভাদ্র, ১৯ আগস্ট, শনিবার, দ্বাদশী দিবা ৭/১৮ পরে ত্রয়োদশী রাত্রি ৪/৩৮, পুনর্বসুনক্ষত্র রাত্রি ৭/৯, সূ উ ৫/১৮/৩৪, অ ৬/২/২৪, অমৃতযোগ দিবা ৯/৩৩-১২/৫৭ রাত্রি ৮/১৬-১০/৩২ পুনঃ ১২/২-১/৩৩ পুনঃ ১/১৫-২/৫১ পুনঃ ২/১৮-৩/৪৮, বারবেলা ৬/৫৪ পুনঃ ১/১৫-২/৫১ পুনঃ ৪/২৬-অস্তাবধি, কালরাত্রি ৭/২৮ পুনঃ ৩/৫৪-উদয়াবধি।
 ২ ভাদ্র, ১৯ আগস্ট, শনিবার, দ্বাদশী ৬/৫/১৭ পরে ত্রয়োদশী রাত্রি ৩/৫১/২৭, পুনর্বসুনক্ষত্র রাত্রি ৭/১৫/১৭, সূ উ ৫/১৬/১১, অ ৬/৩/৫৫, অমৃতযোগ দিবা ৯/৩২/৬-১২/৫৬/৪৯ রাত্রি ৮/১৮/২২-১০/৩২/৪৯, ১২/২/২৮-১/৩২/৬, ২/১৬/৫৫-৩/৪৬/২৩, বারবেলা ১/১৬/১-২/৫১/৫৯, কালবেলা ৬/৫২/৯, ৪/২৭/৫৭-৬/৩/৫৫, কালরাত্রি ৭/২৭/৫৭, ৩/৫২/২৭-৫/১৬/২৯।
২৬ জেল্কদ

ছবি সংবাদ

এই মুহূর্তে
পূর্ব রেলের বিশেষ ট্রেন

হাওড়া বিভাগের ভট্টনগর এবং ডানকুনি স্টেশনের মধ্যে আপ লাইন তৈরির কাজ করছে পূর্ব রেল। তার জন্য হাওড়া, শিয়ালদহসহ নানা স্টেশন থেকে একাধিক ট্রেন বাতিল করা হচ্ছে। কিছু ট্রেনের রুটও ঘুরিয়ে দেওয়া হচ্ছে। ট্রেন চলাচল নিয়ন্ত্রণে যাত্রীদের ভোগান্তি কিছুটা হলেও কমাতে বর্ধমান ও বারুইপাড়া স্টেশনের মধ্যে দু’জোড়া বিশেষ ট্রেন চালানো হবে বলে জানিয়েছে পূর্ব রেল। আজ, শনিবার ও আগামী সোমবার এই বিশেষ ট্রেনগুলি চালানো হবে। যাত্রাপথে ট্রেনগুলি প্রতিটি স্টেশনে দাঁড়াবে।

09:05:55 AM

  উত্তরবঙ্গে ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েই গেল
উত্তরবঙ্গে ভারী বৃষ্টির সম্ভাবনা জিইয়েই রাখল আলিপুর আবহাওয়া দপ্তর। একইসঙ্গে দক্ষিণবঙ্গেও হালকা থেকে মাঝারি মাপের বিক্ষিপ্ত বৃষ্টি চলবে। শুক্রবার আলিপুর আবহাওয়া দপ্তরসূত্রে জানা গিয়েছে, উত্তর-পশ্চিম বঙ্গোপসাগরের উপর যে ঘূর্ণাবর্তটি তৈরি হয়েছিল, তা নিম্নচাপে পরিণত হয়েছে। সেই নিম্নচাপের অবস্থান উত্তর-পশ্চিম বঙ্গোসাগর লাগোয়া এলাকা থেকে ওড়িশার মধ্যভাগ পর্যন্ত। এদিকে মৌসুমি অক্ষরেখার বর্তমানে অবস্থান ওই নিম্নচাপ এলাকা হয়ে বঙ্গোপসাগর পর্যন্ত। অন্যদিকে পশ্চিম অসম সংলগ্ন এলাকায় একটি আলাদা ঘূর্ণাবর্ত তৈরি হয়েছে। সব মিলিয়ে ওড়িশা এবং সংলগ্ন এলাকায় আজ শনিবার ভারী বৃষ্টির সম্ভাবনার কথা জানিয়ে রেখেছে হাওয়া অফিস। তার প্রভাব থাকবে এ রাজ্যেও। আগামী ক’দিন এখানে বর্ষা গতি পাবে। অন্যদিকে ঘূর্ণাবর্তের জেরে উত্তরে বৃষ্টি চলবে বলে জানিয়েছে তারা।

09:05:54 AM

আজ শহরের তাপমাত্রা থাকবে ৩২ ডিগ্রির কাছাকাছি

09:01:00 AM

ইতিহাসে আজকের দিনে

 বিশ্ব মনুষ্যত্ব দিবস
১৯৪০: পরিচালক গোবিন্দ নিহলনির জন্ম
১৯৯৩: অভিনেতা উৎপল দত্তের মৃত্যু

08:59:04 AM

  সেভিংস অ্যাকাউন্টে ০.৫ শতাংশ সুদ কমিয়ে দিল ইউনিয়ন ব্যাংকও
স্টেট ব্যাংক অব ইন্ডিয়ার দেখানো পথে হাঁটল ইউনিয়ন ব্যাংক অব ইন্ডিয়াও। শুক্রবার ব্যাংকের তরফে জানানো হয়েছে, সেভিংস ব্যাংক অ্যাকাউন্টে সুদের হার কমানো হচ্ছে ২১ আগস্ট থেকে। সেভিংস অ্যাকাউন্টে ২৫ লক্ষ টাকার কম আমানতের উপর সুদের হার ৪ শতাংশ থেকে ০.৫ শতাংশ কমিয়ে সাড়ে ৩ শতাংশ করা হচ্ছে। ২৫ লক্ষ টাকার বেশি আমানতকারীরা সেভিংস অ্যাকাউন্টে ৪ শতাংশ হারেই সুদ পাবেন। বৃহস্পতিবার সেভিংস অ্যাকাউন্টে সুদ কমানোর কথা ঘোষণা করেছিল বেসরকারি ব্যাংকিং শিল্পে দ্বিতীয় স্থানাধিকারী এইচডিএফসি ব্যাংক।

08:20:00 AM

 ইঞ্জিনে গোলমাল, একদিনে বাতিল ইন্ডিগোর ৮৪টি উড়ান
এয়ারবাস এ৩২০ নিও বিমানে নানা ধরনের ত্রুটি থাকার জন্য শুক্রবার প্রায় ৮৪টি উড়ান বাতিল করল ইন্ডিগো। সংবাদমাধ্যম সূত্রে খবর, প্র্যাট ও হুইটনি থেকে পাঠানো ১৩টি বিমান এদিন ইঞ্জিনে গোলমালের কারণে আকাশে উড়তে পারেনি। তাই বাতিল করতে হয়েছে ৮৪টি উড়ান। এই বছরে ২১ জুন থেকে ৩ জুলাইয়ের মধ্যে ৬৬৭টি উড়ান বাতিল করতে হয়েছে, ২৭ জুন একদিনেই বাতিল করা হয়েছিল ৬১টি উড়ান। যদিও এই ঘটনা নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন ইন্ডিগোর চেয়ারম্যান আদিত্য ঘোষ।

08:02:00 AM