বিনোদন
 

অপরিচিত ছেলেমেয়ে

অপরিচিতই বটে! নিজের ছেলেমেয়েকে চিনতেই পারলেন না শিবাঙ্গি কাপুর। পরিচালক অপূর্ব লাখিয়ার ছবি ‘হাসিনা পার্কার’এ নাম ভূমিকায় অভিনয় করছেন শ্রদ্ধা কাপুর। ছবিতে শ্রদ্ধার সঙ্গে তাঁর ভাই সিদ্ধান্ত কাপুর এই প্রথম একসঙ্গে স্ক্রিন শেয়ার করছেন। শ্যুটিংয়ের শেষপর্বে ভাইবোন ব্যস্ত হয়ে পড়ায় মা শিবাঙ্গি নিজেই সেটে গিয়ে ছেলেমেয়ের সঙ্গে দেখা করতে হাজির হন। তবে তখনই ঘটে সেই মজার ঘটনা।
সূত্রের খবর অনুযায়ী ছেলেমেয়েকে ফ্লোরে দেখতে না পেয়ে শিবাঙ্গি মেকআপ ভ্যানের দিকে এগিয়ে যান। পরিচালকের সঙ্গে এই বিষয়ে কথাও বলেন তিনি। কিন্তু শ্রদ্ধা এবং সিদ্ধান্ত তখন নিজেদের লুকে মায়ের সামনেই দাঁড়িয়ে ছিলেন। নজরকাড়া মেকআপের চমক ছিল এতটাই যে ছেলেমেয়েকে চিনতেই পারলেন না মা! অপূর্বর কথায় ‘চোখের সামনে দাঁড়িয়ে থাকা সত্ত্বেও তিনি যে ওদের দু’জনকে চিনতে পারলেন না দেখে প্রথমে অবাক হয়েছিলাম। কিন্তু একই সঙ্গে ছবি থেকে আমার আশা আরও বেড়ে গেল। এই ঘটনায় ছবিতে ওদের লুকের বিশ্বাসযোগ্যতা নিয়ে আমার মনে আর কোনও সন্দেহ রইল না’। তাহলে কেমন সেই লুক? অপেক্ষার অবসান ঘটতে আর বিশেষ দেরি নেই। ইন্টারনেটে আজকেই ছবির ট্রেলার মুক্তি পাচ্ছে।
শামা ভগত
18th  July, 2017
জন্মদিনের সারপ্রাইজ

সোমবার নিজের জন্মদিন উপলক্ষে ভক্তদের সারপ্রাইজ দিলেন ‘বাহুবলী’ থুরি প্রভাস। এইদিন ট্যুইটারে তাঁর পরবর্তী ছবি ‘শাহ’র প্রথম পোস্টার প্রকাশ করলেন অভিনেতা। ট্যুইটারে তিনি লিখেছেন ‘শুভেচ্ছা এবং ভালোবাসার জন্য প্রত্যেককে ধন্যবাদ। আপনাদের জন্য রইল শাহ’র বিশেষ ঝলক’।
বিশদ

বাড়াবাড়ি

বিতর্কিত নায়িকা কঙ্গনা রানাওয়াত এবার একটু বাড়াবাড়ি করে ফেলছেন। অন্তত তাঁর সহকর্মীদের এমনটাই বক্তব্য। বি-টাউনের বেশ কয়েকজন প্রযোজকই এই একটা বিষয়ে একমত। হৃতিক রোশন, আদিত্য পাঞ্চলি, করণ জোহর একে একে সবার সঙ্গেই যুদ্ধ শুরু করেছেন কঙ্গনা। এটা একটু অতিরিক্ত বলেই মনে করছেন ইন্ডাস্ট্রির অনেকেই।
বিশদ

আবার নেপোটিজম

 বলিউডে নেপোটিজমের ছড়াছড়ি। এই নিয়ে যতই আলোচনা চলুক, যতই আক্রমণ আসুক তবু স্টার পুত্র-কন্যাদের কদর কমার নয়। শুধু তাই নয় বলিউডের স্টার, সুপারস্টাররা মুখে যে যাই বলুন না কেন নিজেদের ছেলেমেয়ে থেকে আত্মীয়স্বজনকে বলিউডে প্রতিষ্ঠিত করায় কোনও সুযোগ ছাড়েন না।
বিশদ

মানবিক শিল্পা

সোনির কিডস ডান্স রিয়ালিটি শো ‘সুপার ডান্সার’-চ্যাপ্টার টু শুরু থেকেই দর্শকের হৃদয় ছুঁয়েছে। এই শো-এর অন্যতম বিচারক হলেন শিল্পা শেট্টি। ছোটদের বিচার করার সময় তাদের সঙ্গে খুব বন্ধুত্বপূর্ণ আচরণ করেন শিল্পা যা অনেকেরই নজরে পড়েছে। আসলে এই সব ছোটদের সঙ্গে মানসিকভাবেও জড়িয়ে পড়েন এই সুন্দরী। শিল্পা নিজেই জানিয়েছেন এই কথা।
বিশদ

অজয়ের হাতে দেওয়ালির বাজি পিছিয়ে আমির

‘ইস দেওয়ালি অজয় কে নাম!’ তনুজার জামাই এবার দেওয়ালিতে এখনও পর্যন্ত ধারে ভারে বেশ খানিকটা পিছনে ফেলে দিয়েছেন স্বয়ং মিস্টার পারফেকশনিস্টকে। না, দু’জনকে কোনও দঙ্গলের রিংয়ে লড়াই করতে দেখা যায়নি। তাঁদের লড়াই ছিল আরও কঠিন রিংয়ে, যার নাম ‘বক্স অফিস’। আর সেই লড়াইয়ের ময়দানে ‘অজয় ধামকা’র সামনে খাটল না ‘আমিরি চাল’।
বিশদ

উ ৎ ফু ল্ল

ক্যাটরিনা কাইফ এখন বেজায় উৎফুল্ল। তাঁর আগামী ছবি নিয়ে উত্তেজনার শেষ নেই। কেন? হঠাৎ ছবি নিয়ে এত উত্তেজিত কেন ক্যাট? নাঃ, ঠিক ছবি বললে সঠিক হবে না। বরং বলা উচিত উত্তেজনার কারণটা ছবির নায়ক। দীর্ঘ পাঁচ বছর বাদে আবারও বলিউডের বাদশার সঙ্গে ছবি করতে চলেছেন ক্যাটরিনা কাইফ।
বিশদ

23rd  October, 2017
নতুন প্রতিভাদের জন্য অ্যাপ কল বলিউড

অভিনয় করতে চান? অথচ, ফিল্ম ইন্ডাস্ট্রিতে কোনও ‘গড ফাদার’ নেই! তাহলে তো পোর্ট প্রোফাইল বানিয়ে পরিচালক-প্রযোজকদের দরজায় দরজায় ঘুরতেই হবে! প্রচলিত এই ধারণার ইতি হতে চলেছে। এবার ইন্টারনেটের মাধ্যমেই নিজের প্রতিভা এক্কেবারে সুনির্দিষ্ট লক্ষ্যে পৌঁছে দিতে একজন অভিনেতা বা অভিনেত্রী। শুধু অভিনয়ই নয়, ফিল্মের সঙ্গে জড়িয়ে রয়েছে এমন হাজারও কাজের প্রতিভাবানরা নিজেদের প্রতিভার নজির তুলে ধরতে পারবেন। আর তার জন্য তৈরি হয়েছে নতুন অ্যাপ ‘কল বলিউড’।
বিশদ

23rd  October, 2017
বদলে গেল দু নি য়া

‘আরে ও সাম্বা...কিতনে আদমি থে রে...’ সংলাপটার কোনও ব্যাখ্যা লাগে না। ‘শোলে’র পাহাড়ি ডাকাতের ডেরার ছবিটা চোখের সামনে আপনিই ভেসে ওঠে। আর ভেসে ওঠে গব্বর সিং ওরফে আমজাদ খানের মুখ। শোলের গব্বর সিং প্রকৃত অর্থেই কিংবদন্তি। কিন্তু জানেন কি এই চরিত্রে আমজাদ খানের নামটা প্রথম বাছেননি পরিচালক। বরং রোলটা অন্য এক অভিনেতাকে দিয়েই করাতে চেয়েছিলেন তিনি।
বিশদ

23rd  October, 2017
ভাই-বোন জুটি

ফারহান ও জোয়া আখতার। বিভিন্ন ছবিতে একসঙ্গে কাজ করেছেন দু’জনে। কখনও অভিনয় আর পরিচালনা, কখনও বা সংলাপ ও পরিচালনা। এবার আবারও এই জুটিকে একসঙ্গে দেখা যাবে। ছবির নাম ‘গালি বয়’।
বিশদ

22nd  October, 2017
প্লে-ডেট

তৈমুর খান এখন রীতিমতো সেলিব্রিটি। বাবা-মায়ের পাশাপাশি তারও নাকি ছোটখাট ফ্যান ক্লাব তৈরি হয়ে গিয়েছে ইতিমধ্যে। আর সেই ফ্যান ক্লাবের সদস্যদের জন্য সুখবর। খুব শিগগির তৈমুরের বেশ কিছু কিউট ছবি দেখতে পাবেন তাঁরা।
বিশদ

22nd  October, 2017
সামাজিক বার্তা দিতেই রূপান্তর

শারীরিক ব্যাধি কখনও কখনও সামাজিক বিড়ম্বনার কারণ হয়। যে মানুষ স্বাভাবিকভাবে জীবন কাটাচ্ছে, হঠাৎ এমন এক অসুখের শিকার হল যে তার বেঁচে থাকাটাই অসহনীয় হয়ে উঠল। এরকমই এক রোগের নাম শ্বেতি।
বিশদ

22nd  October, 2017
একনজরে
সঞ্জয় গঙ্গোপাধ্যায়, কলকাতা: পুরানো কলকাতায় মাটির তলায় কোথায় সুয়্যারেজ, গ্যাস, বিদ্যুতের লাইন রয়েছে, তার কোনও ম্যাপ বা রেকর্ড কেএমডিএ’র কাছে নেই। ফলে কাজ করতে গিয়ে সমস্যায় পড়তে হচ্ছে এই নির্মাণকারী সংস্থাকে। মাটি খুঁড়তে গিয়ে মিলছে গ্রেটার ক্যালকাটা গ্যাস সার্ভিসের পাইপলাইন, ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: এ রাজ্যে লগ্নির বহর বাড়াতে শুধু রাজ্য সরকার উদ্যোগ নেবে, এ কেমন কথা। এই বিষয়ে যাতে শিল্পমহল নিজেই এগিয়ে আসে, তার জন্য আরজি জানিয়েছিল শিল্প দপ্তর। সেই ডাকে সাড়া দিয়ে রাজ্যের কয়েকটি বণিকসভা জানিয়েছিল, তারা নিজেরাই একযোগে ...

বিএনএ, জলপাইগুড়ি: পঞ্চায়েত ভোটের আগে জলপাইগুড়িতে বেরুবাড়ি সীমান্তে কাঁটাতারের বেড়া দেওয়ার ইস্যু নিয়ে আন্দোলনে নামতে চলেছে ফরওয়ার্ড ব্লক। দলীয় সূত্রে জানা গিয়েছে, সীমান্তের বাসিন্দাদের নানা সমস্যা খতিয়ে দেখতে দলীয় কর্মসূচিতে যোগ দিতে আগামী ৪ নভেম্বর দলের রাজ্য সম্পাদক নরেন চট্টোপাধ্যায় ...

 সংবাদদাতা, শিলিগুড়ি: জলপাইগুড়ির বিশ্ববাংলা ক্রীড়াঙ্গনে আন্তর্জাতিক মানের টেবল টেনিস আকাদেমি গড়ার জন্য রাজ্য সরকারের হস্তক্ষেপ চাইল টেবল টেনিস ফেডেরশন অফ ইন্ডিয়া (টিটিএফআই)। ...


আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উচ্চতর বিদ্যায় সাফল্য আসবে। কোনও না কোনও কর্মে যুক্ত হবার সম্ভাবনা। এই মুহূর্তে ব্যবসায় যোগ ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৬০১: জ্যোতির্বিদ টাইকো ব্রাহের মৃত্যু হল প্রাগ শহরে
১৯২৯: নিউ ‌ইয়র্ক শেয়ার বাজারে শুরু হল মহামন্দা। দিনটি ‘ব্ল্যাক থার্সডে’ নামে বিখ্যাত
১৯৩৫: ইথিওপিয়া আক্রমণ করল ইতালি
১৯৩৮: কারখানায় শিশুশ্রমিক নিষিদ্ধ করল মার্কিন যুক্তরাষ্ট্র
১৯৫৬: সোভিয়েত বাহিনী হাঙ্গেরি আক্রমণ করল। প্রধানমন্ত্রী হলেন ইমরে নাগি
১৯৮০: সলিডারিটি ট্রেড ইউনিয়নকে আই঩নি ঘোষণা করল পোল্যান্ড সরকার

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৪.৩০ টাকা ৬৫.৯৮ টাকা
পাউন্ড ৮৪.৫৫ টাকা ৮৭.৪২ টাকা
ইউরো ৭৫.৩৯ টাকা ৭৮.০২ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ২৯,৯১০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৮,৩৭৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ২৮,৮০০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪০,৮০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪০,৯০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৭ কার্তিক, ২৪ অক্টোবর, মঙ্গলবার, চতুর্থী দিবা ৭/৭, নক্ষত্র-জ্যেষ্ঠা, সূ উ ৫/৪০/৪০, অ ৫/১/১২, অমৃতযোগ দিবা ঘ ৬/২৫ মধ্যে পুনঃ ৭/১১ গতে ১০/৫৮ মধ্যে। রাত্রি ঘ ৭/৩৫ গতে ৮/২৪ মধ্যে পুনঃ ৯/১৫ গতে ১১/৪৭ মধ্যে পুনঃ ১/২৮ গতে ৩/৯ মধ্যে পুনঃ ৪/৫০ গতে উদয়াবধি, বারবেলা ৭/৬ গতে ৮/৩১ মধ্যে পুনঃ ১২/৪৬ গতে ২/১১ মধ্যে, কালরাত্রি ৬/৩৭ গতে ৮/১১ মধ্যে।
৬ কার্তিক, ২৪ অক্টোবর, মঙ্গলবার, পঞ্চমী অহোরাত্র, জ্যেষ্ঠানক্ষত্র, সূ উ ৫/৪০/৪১, অ ৫/০/৪৪, অমৃতযোগ দিবা ৬/২৬/১ মধ্যে ও ৭/১১/২১-৯/৩৮/২ মধ্যে এবং রাত্রি ৭/৩১/৪৩-৮/২২/২৩ মধ্যে ও ৯/১৩/৩-১১/৪৫/৩ ও ১/২৬/২২-৩/৭/৪২ মধ্যে ও ৪/৪৯/১-৫/৪১/১৫, বারবেলা ৭/৫/৪১-৮/৩০/৪২, কালবেলা ১২/৪৫/৪৩-২/১০/৪৩, কালরাত্রি ৬/৩৫/৪৪-৮/১০/৪৩।
৩ শফর

ছবি সংবাদ

এই মুহূর্তে
ফিফা’র বর্ষসেরা রোনাল্ডো

প্রত্যাশামতোই লায়োনেল মেসি এবং নেইমারকে পিছনে ফেলে ফিফার ...বিশদ

01:57:00 AM

  ভারতের নিকোবর আইল্যান্ডে ভূমিকম্প
নিকোবর আইল্যান্ডে আজ সন্ধ্যায় ভূমিকম্প অনুভুত হয়। রিখটার স্কেলে যার ...বিশদ

23-10-2017 - 08:25:00 PM

বাগুইআটিতে গ্রেপ্তার হাইকোর্টের আইনজীবী
সিগন্যাল ভেঙে এগিয়ে যাওয়া একটি গাড়ি ধরায় এক সিভিক ভলান্টিয়ারকে ...বিশদ

23-10-2017 - 07:26:00 PM

অনুর্ধ্ব ১৭ বিশ্বকাপের প্রথম সেমিফাইনাল গুয়াহাটির পরিবর্তে কলকাতায়

২৫ অক্টোবরের অনুর্ধ্ব ১৭ বিশ্বকাপের ইংল্যান্ড-ব্রাজিল সেমিফাইনাল ম্যাচটি গুয়াহাটির পরিবর্তে ...বিশদ

23-10-2017 - 05:40:00 PM

দক্ষিণেশ্বরের রামকৃষ্ণ সারদা মিশনের উদ্যোগে বাগবাজারে ভগিনী নিবেদিতার সার্ধশত জন্মজয়ন্তী উদযাপন অনুষ্ঠানে ১৬ নং বোস পাড়া লেনের নিবেদিতার বাড়ি উদ্বোধন করলেন মূখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

23-10-2017 - 04:51:00 PM

অমিতাভ মালিকের মৃত্যুর ঘটনায় তদন্তভার সিআইডির হাতে দিল রাজ্য সরকার 

23-10-2017 - 04:30:10 PM

ডেবরায় তৃণমূলের বিরুদ্ধে গোষ্ঠী সংঘর্ষের অভিযোগ, জখম ১০ 
তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষে উত্তপ্ত পশ্চিম মেদিনীপুরের ডেবরা। ঘটনায় ...বিশদ

23-10-2017 - 04:09:02 PM