বিনোদন
 

ফিল্ম থেকে টিভি জার্নি
সম্ভবীজা মধু

ধারাবাহিক শুরুর একমাসের মধ্যেই নতুন ট্যুইস্ট। কাহিনি এগিয়ে যাচ্ছে দুশো বছর। এই পর্বে স্টার প্লাসের নতুন ধারাবাহিক ‘আরম্ভ’র কেন্দ্রীয় চরিত্র রানি সম্ভবীজার মাধ্যমে অভিনেত্রী মধু ছোট পরদায় পা রাখতে চলেছেন। মুম্বইতে পাওয়াইয়ের সেটে বসে তিনি কথা বললেন মন খুলে।

 অবশেষে আপনি টিভিতে। সিদ্ধান্ত নিতে এতটা সময় নিলেন কেন?
 আমি সবসময়ে আমার মনের কথা শুনে চলি। আমি গত কয়েক বছরে অনেক ধারাবাহিকের অফার পেয়েছি। কিন্তু মন মানছিল না। প্রতিদিন ১৬-১৭ ঘন্টা কাজ পোষাবে না। এই ধারাবাহিকটা কিন্তু সিনেমার মতো বানানো হচ্ছে। উইকএন্ড শো, মাসে পাঁচ-সাত দিনের কাজ। টিভিতে পা রাখার জন্য এটাই সঠিক সময় মনে হল বলেই তাই রাজি হলাম।
 এই ধারাবাহিকে আপনার চরিত্রটা কীরকম?
 আমি রানি সম্ভবীজা। পুরুষতন্ত্র বনাম নারীতন্ত্রের লড়াই। নারীতন্ত্রের রানি এই সম্ভবীজা। সে ধূর্ত। একজন রাজার মতোই এই রানিও নিজের সাম্রাজ্য রক্ষা করতে যে কোনও পরিস্থিতির মোকাবিলা করতে প্রস্তুত।
 চরিত্রটা নেগেটিভ মনে হচ্ছে।
 শুনে তাই মনে হলেও আদতে চরিত্রটা নেগেটিভ নয়। একজন রাজাকে সিংহাসন রক্ষা করতে হলে তো ভালো-খারাপ দু’রকমের কাজই করতে হয়। চরিত্রটার অনেকগুলো দিক হয়ত নেগেটিভ। তাই আমি চরিত্রটাকে এমনভাবে ফুটিয়ে তুলতে চাই যাতে দর্শকের কাছে আমি খলনায়িকা না হয়ে উঠি।
 শুনলাম ধারাবাহিকে আপনার প্রবেশের সময়ে সম্ভবীজা গর্ভবতী এবং যুদ্ধে ব্যস্ত। তাহলে আপনার স্বামী কে?
 হ্যাঁ। গল্পে এইভাবেই আমি আসছি। সম্ভবীজা এতটাই শক্তিশালী এবং আত্মবিশ্বাসী যে গর্ভাবস্থায় নিজের রক্ষনাবেক্ষণের জন্যও তার কোনও পুরুষের প্রযোজন নেই। তবে দেখুন রাজা যেমন উত্তরাধিকার হিসেবে পুত্র সন্তান চান, এই রানি কিন্তু কন্যা সন্তান চায়। এটাই চরিত্রটার বৈশিষ্ট্য(হাসলেন)। আর স্বামীর পরিচয়টা সারপ্রাইজ থাক।
 ‘বাহুবলী’র লেখক কে ভি বিজয়েন্দ্র প্রসাদের মস্তিষ্কপ্রসূত ধারাবাহিক ‘আরম্ভ’। ছবিটা দেখেছেন?
 অবশ্যই। আমার দারুণ লেগেছে। ছবির রূপকথা অংশটা আমার খুব ভালো লেগেছে। তবে আমার সিক্যুয়েলটা বেশি ভালো লেগেছে।
 আপনি কি এই ধরনের গল্পে বিশ্বাস করেন?
 দেখুন সবথেকে বড় কথা দর্শক এখন এই ধরনের গল্প পছন্দ করছেন। ‘বাহুবলী ২’ তো এত বড় হিট হল। পুরাণের উপর নির্ভর করে বিভিন্ন চ্যানেলে এত ধারাবাহিক তৈরি হচ্ছে। ছবির ক্ষেত্রে যেমন ধরুন ‘জগ্গা জাসুস’। আসলে আমাদের চারপাশে প্রতিনিয়ত বাস্তববাদী ছবি তৈরি হচ্ছে। সেখানে আমার মনে হয় কখনও কখনও রূপকথারও প্রযোজন আছে। ‘আরম্ভ’ এর বৈশিষ্ট্য— এটা মৌলিক ফিকশন। কোনও প্রচলিত পুরাণ কাহিনির অনুকরণ নয়।
 এই ধারাবাহিকের মাধ্যমে আরও একজন ছোট পরদায় পা রাখলেন—তনুজা। তাঁর সঙ্গে কাজ করে কেমন লাগল?
 তনুজাজির সঙ্গে আগেও কাজ করেছি। এবারে প্রথম দিন সেটে দেখা হতেই খুব ভালো লাগল। আসলে কাজের জায়গায় পরিচিত মানুষরা থাকলে কমফোর্ট লেভেলটা বাড়ে। অমিতজি বা শাহরুখকে সাক্ষাৎকারে অনেকবার বলতে শুনেছি ‘আমি চেনা লোকেদের সঙ্গে কাজ করতে চাই’। তখন বুঝতাম না। এখন কথাটার গুরুত্ব বুঝতে পারছি।
 এখন ‘নারীবাদ’ নিয়ে আলোচনা হলেও মেয়েদের উপর অত্যাচার তো কমছে না। এই ধারাবাহিক কি কোনও ইতিবাচক বার্তা দেবে?
 বার্তার থেকেও বড় কথা আমি ভাবি সমাজে এত ঘৃণা থাকে কী করে! ছাত্ররা একটা নিষ্পাপ কুকুরকে পিটিয়ে মারছে, অসহ্য! আজকাল তো খবরই দেখি না। সামগ্রিকভাবে মানবজাতির একটা আধ্যাত্মিক জাগরণ না ঘটলে এই নৈতিক অধঃপতন থামবে না। তিরিশ চল্লিশ বছর আগে আমার মা-বাবা আমাকে একা ছাড়তে এতটা ভয় পেতেন না। অথচ আজকে পরিস্থিতি দেখুন।
 আপনারও তো দুই মেয়ে।
 আমি ভয় পাই। কেন এত ভয়? তেরো বছর বয়সে আমি একা বাস ধরে স্কুলে যেতাম। আজকে মেয়েদের বাড়ির নিচে পর্যন্ত একা ছাড়ি না। আমিও তো একজন মা। তা বলে আমি কিন্তু ওদের শেখাই না যে পুরুষ মাত্রই খারাপ। তবুও সতর্ক থাকতে হচ্ছে।
 এই ধারাবাহিক নিয়ে ওরা কতটা উৎসাহী?
 আগে পরদায় অন্য কোনও নায়কের সঙ্গে আমাকে দেখলে ওরা খুব রেগে যেত, বলত ‘এটা তো বাবা নয়’(হাসি)। নানা পাটেকর আমাকে মারছেন বা মিঠুনদার ছবিতে আমি মারা যাচ্ছি দেখে ওরা কেঁদে ফেলত। এখন বুঝতে শিখেছে। আসলে কী জানেন, আমি বরাবর আমার মেয়েদের সাপোর্ট করতে চাই। তবে বলে দিয়েছি পড়াশোনা শেষ করে তারপর যা ইচ্ছে করবে। বড় মেয়ে তো ক্লাস টেনে দারুণ রেজাল্ট করেছে। ও অভিনেত্রী হতে চায়।
 এই বছর আপনার ছবি ‘রোজা’র ২৫ বছর। কী বলবেন?
 একটাই কথা বলব আমি কৃতজ্ঞ। এই ইন্ডাস্ট্রিতে কেউ কাউকে মনে রাখে না। সেখানে একটা ছবির জন্য পঁচিশ বছর পরেও আমাকে নিয়ে আলোচনা হচ্ছে।
 মণিরত্নমের সঙ্গে যোগাযোগ আছে?
 অবশ্যই। নিয়মিত যোগাযোগ আছে। ওঁর ছবি মুক্তির আগে মেসেজ করা বা ছবি দেখে মতামত জানানো লেগেই থাকে।
 বিগত কয়েক বছরে দক্ষিণী ছবিতে কাজ করেছেন। কিন্তু বলিউডে সেইভাবে আপনাকে আর দেখা গেল না কেন?
 কারণটা আমার কাছেও পরিষ্কার নয়। আমার মনের মতো চরিত্র আমাকে অফার করা হয়নি। প্রত্যেকবারই মনে হয়েছে নিজের সম্মান বিসর্জন দিয়ে অভিনয় করা উচিত নয়। তাই আমি রাজি হইনি।
 ইউটিউবে আপনার শর্ট ফিল্ম ‘পকেট মাম্মি’র ভিউ সাড়ে তিন লাখ ছাড়িয়েছে। বিনোদনের সংজ্ঞা তো বদলাচ্ছে।
 এই অ্যামাজন প্রাইম, নেটফ্লিক্স বা ইউটিউবের বাড়বাড়ন্ত কিন্তু একজন অভিনেতাকে কাজের সুযোগ করে দিচ্ছে। আগেই বলেছি পছন্দ হলে নিশ্চয় কাজ করব। মাধ্যমটা বড় কথা নয়।
 বাংলা কাগজের জন্য সাক্ষাৎকার। তাই জানতে ইচ্ছা করছে বাংলার সঙ্গে আপনার সম্পর্কটা কীরকম?
 (হেসে)ছোটবেলায় এক বাঙালি বন্ধুর বাড়িতে দুর্গা পুজো দেখতে যেতাম। একটা কথা হয়ত অনেকেই জানেন না যে আমার পরিবার আনন্দময়ী মায়ের ভক্ত। আমি নিজেও মাকে খুব মানি। বাংলার সঙ্গে আরও একটা বড় যোগসূত্র আমার ছোট মেয়ে। ওর নাম কেয়া।
অভিনন্দন দত্ত
16th  July, 2017
  ইউলিয়া, সলমন ও ক্যাটরিনা

 ক্যাটরিনা কাইফ ও সলমন খান। এই পর্যন্ত বেশ চলছিল। কিন্তু মাঝখান থেকে বাধ সাধলেন ইউলিয়া ভান্তুর। সলমন খানের প্রেমে পড়লেন তিনি। আর টিনসেল টাউনের গুজব অনুযায়ী ভাইজানও নাকি ইউলিয়ার প্রেমে পাগল। একটানা এতদিন শান্তিপূর্ণ সম্পর্ক সলমনের ক্ষেত্রে একেবারেই বেমানান। বিশদ

 সেন্সর বোর্ডকে বিদায় জানানোর সময় এসেছে

পরিচালক প্রকাশ ঝা’র একসময়ের সহকারি অলংকৃতা শ্রীবাস্তব এবারে পরিচালকের আসনে। ছবির প্রযোজক প্রকাশ নিজেই। আজকেই মুক্তি পাচ্ছে ‘বিতর্কিত’ ছবি ‘লিপস্টিক আন্ডার মাই বোরখা’। নন্দনে ছবির বিশেষ স্ক্রিনিংয়ের আগে সাক্ষাৎকারের থিম ছিল একটাই— সেন্সরশিপ।
বিশদ

আহত

 শাহরুখ আহত। তবে চোটটা গুরুতর নয়। আর সেই চোট দারুণভাবে সামলাচ্ছেন কিং খান। মনেই হচ্ছে না তিনি আহত। মাত্র একটা ব্যান্ডেড, ব্যস। আর কোনও চিহ্নই নেই আঘাতের। প্রশ্ন করলেও এড়িয়ে যাচ্ছেন।
বিশদ

20th  July, 2017
 অভিনয় রক্তে

 সইফ কন্যা সারা এবার বলিউডে পা রাখবেন। ছবির নাম কেদারনাথ। বাবা সইফ মেয়ের সিনেমায় নামার যতই বিপক্ষে হন না কেন, স্টেপ মম করিনা কিন্তু সারার অভিনেত্রী হয়ে ওঠার পক্ষে। করিনার সঙ্গে সারার বয়সের তফাত সামন্য। তাই প্রথম থেকেই তাঁদের বন্ধুত্বের সম্পর্ক।
বিশদ

20th  July, 2017
 ছেলের পাশে বাবা

 ইন্ডাস্ট্রিতে পঁয়ত্রিশ বছর পূর্ণ করতে চলেছেন অনিল কাপুর। ইন্ডাস্ট্রিতে এখনও তাঁর লম্বা ইনিংস চলছে। এবারে ছেলের পাশে এসে দাঁড়ালেন বাবা। রাকেশ ওমপ্রকাশ মেহরার পরিচালনায় ছেলে হর্ষবর্ধন কাপুরের প্রথম ছবি ‘মির্জা’ ফ্লপ করেছিল।
বিশদ

20th  July, 2017
 সেওয়াগের নতুন ইনিংস

বীরেন্দ্র সেওয়াগ জীবনের নতুন ইনিংস ওপেন করতে নামছেন আজ। ২২ গজে কোনওদিনই বোলারদের রেয়াত করেননি ভারতের এই বিধ্বংসী ওপেনার। খেলা থেকে অবসরের পর সোশ্যাল মিডিয়া আর কমেন্ট্রি বক্সে কথা বলার সময়েও নিজের ব্যাটিংয়ের মতোই ডাকাবুকো সেওয়াগ। তাঁর এই ‘স্টান্স’ বেশ জনপ্রিয়ও। এবার তিনি পা রাখছেন টেলিভিশনে।  ‘এপিক ইন্ডিয়া’ নামের এই শো শুধু খেলোয়াড়দের সাফল্যের কাহিনিই বলবে না, সেই সাফল্যের পিছনে কতটা ঘাম ঝরাতে হয়েছে তার হদিশও দেবে।
বিশদ

20th  July, 2017
ঘুরে দাঁড়ানোর চ্যালেঞ্জ নিচ্ছেন আথিয়া

সুনীল শেট্টির মেয়ে আথিয়া শেট্টি সবেমাত্র ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন। প্রথম ছবি ‘হিরো’ সেই অর্থে বক্স অফিস সফল নয়। তবে পরিচালক অানিস বাজমি চিত্রনাট্য পড়ে শোনাতেই নাকি রাজি হয়ে যান নায়িকা।‘মুবারকা’ মুক্তির আগে আথিয়া শোনালেন তাঁর জার্নির কথা। একটু প্রথম দিকে ফিরে যাই। নিজের প্রথম ছবি ‘হিরো’তে আদিত্য পাঞ্চালির ছেলে সুরজ পাঞ্চালির সঙ্গে জুটি বেঁধেছিলেন আথিয়া। কিন্তু বক্স অফিসে সেই ছবি একেবারেই মুখ থুবড়ে পড়েছিল। এই প্রসঙ্গে আথিয়া কিন্তু রাখঢাক না করে নিজের মনের কথাই বললেন।
বিশদ

19th  July, 2017
আবার মাতৃত্ব

অ্যাঞ্জেলিনা জোলি নাকি আবার সন্তানসম্ভবা। কিন্তু বাবা কে? ব্র্যাড পিট এই সন্তানের বাবা নন। তাহলে?গুজব অনুযায়ী অ্যাঞ্জেলিনার গোপন বয়ফ্রেন্ডেরই সন্তান আপাতত অ্যাঞ্জেলিনার গর্ভে। কে এই বয়ফ্রেন্ড? নাম প্রকাশে অনিচ্ছুক ভদ্রলোক বলেছেন তিনি অ্যাঞ্জেলিনাকে সাহায্য করতেই তাঁর সন্তানের পিতৃত্বের ভার নিয়েছেন। মাতৃত্বের গ্লো এখন অ্যাঞ্জেলিনার চোখে মুখে। এই নতুন বয়ফ্রেন্ড প্রসঙ্গে জিজ্ঞাসাবাদ করতে জানা গেল অ্যাঞ্জেলিনার সঙ্গে তাঁর সম্পর্ক গড়ে উঠেছিল ২০১৬ সালের গোড়ার দিকে।
বিশদ

19th  July, 2017
বাসবদত্তা ফিরছেন মিছিলে

মিছিলে হাঁটার অভিযোগে বিয়েই ভেঙে গেল বাসবদত্তা চট্টোপাধ্যায়ের। বাস্তবে নয়, সিনেমায়। আর এই বিয়ে ভাঙা নিয়ে কি কি ঘটনা হল তাই নিয়েই উজ্জ্বল বসু আর সুরজিৎ নাগের ছবি ‘মিছিল’। ছবির নাম শুনে রাজনৈতিক গল্পের কথা মনে হতে পারে। তবে দুই পরিচালকের অন্যতম উজ্জ্বলবাবু বললেন,‘আমাদের ছবিটি মোটেই রাজনৈতিক ছবি নয়।
বিশদ

19th  July, 2017
রিয়াল লাইফ রোম্যান্স

জগ্গা জাসুসের কল্যাণে রণবীর কাপুরের বৃহষ্পতি এখন তুঙ্গে। বারবার খবরে উঠে আসছে তাঁর নাম। কখনও ক্যাটরিনা কাইফের সঙ্গে সম্পর্কের ভালো মন্দ তো কখনও বা রণবীরের ডেট লাইফ। সব মিলিয়ে গসিপ দুনিয়ার মূল আলোচ্য বিষয় এখন রণবীর কাপুর। বলিউডের এই এলিজেবল ব্যাচেলরটি আপাতত সিংগল।
বিশদ

19th  July, 2017
অপরিচিত ছেলেমেয়ে

অপরিচিতই বটে! নিজের ছেলেমেয়েকে চিনতেই পারলেন না শিবাঙ্গি কাপুর। পরিচালক অপূর্ব লাখিয়ার ছবি ‘হাসিনা পার্কার’এ নাম ভূমিকায় অভিনয় করছেন শ্রদ্ধা কাপুর। ছবিতে শ্রদ্ধার সঙ্গে তাঁর ভাই সিদ্ধান্ত কাপুর এই প্রথম একসঙ্গে স্ক্রিন শেয়ার করছেন। শ্যুটিংয়ের শেষপর্বে ভাইবোন ব্যস্ত হয়ে পড়ায় মা শিবাঙ্গি নিজেই সেটে গিয়ে ছেলেমেয়ের সঙ্গে দেখা করতে হাজির হন।
বিশদ

18th  July, 2017



একনজরে
 নয়াদিল্লি, ২০ জুলাই: ভারত, ভুটান ও চীনের মধ্যবর্তী ভূখণ্ড নিয়ে তৈরি হওয়া অচলাবস্থার সমাধানে কূটনৈতিক স্তরে আলোচনা এখনও ‘অধরা’ই রয়ে গিয়েছে। তবে, ডোকলাম থেকে ভারত সেনা না সরালে তা সম্ভব নয়। বৃহস্পতিবার ফের এমনটাই জানিয়েছে চীন। পাশাপাশি, ডোকলামের পরিস্থিতির জন্য ...

বিএনএ, মেদিনীপুর: পশ্চিম মেদিনীপুর জেলা পরিষদ নতুন করে গঠনের পর বুধবার প্রথম রিভিউ মিটিং হল। সেই মিটিংয়ে জেলা পরিষদের সমস্ত নির্বাচিত সদস্যকে ডাকা হলেও বিরোধী দলের দুই সদস্যকে ডাকা হয়নি বলে অভিযোগ। বৃহস্পতিবার বৈঠকের কথা জানার পর তীব্র ক্ষোভ প্রকাশ ...

 সংবাদদাতা, আলিপুরদুয়ার: নিষিদ্ধ প্ল্যাস্টিক ক্যারিব্যাগের বিরুদ্ধে অভিযানের সময় বাধার মুখে না পড়লেও বৃহস্পতিবার ফুটপাত জবরদখলমুক্ত অভিযানের প্রথম দিনেই ব্যবসায়ী ও হকারদের বাধার মুখে পড়ল আলিপুরদুয়ার পুরসভা। ...

 সিডনি, ২০ জুলাই (এএফপি): একেই বোধহয় বলে ‘সমুদ্রমন্থন’! বিমানের সন্ধান করতে গিয়ে হদিশ মিলল সমুদ্রগর্ভের গুপ্ত ভাণ্ডারের! যা সমুদ্রবিজ্ঞানের বহু অজানা তথ্যকে সামনে নিয়ে আসবে ...


আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কর্মপ্রার্থীদের ক্ষেত্রে শুভ। যোগাযোগ রক্ষা করে চললে কর্মলাভের সম্ভাবনা। ব্যাবসা শুরু করলে ভালোই হবে। উচ্চতর ... বিশদ



ইতিহাসে আজকের দিন

• ১৯৩০ – গীতিকার আনন্দ বক্সির জন্ম
• ১৯৩৪ – ক্রিকেটার চাঁদু বোরদের জন্ম
• ১৯৯৩- কলকাতার রাজপথে আন্দোলনে পুলিশের গুলিতে ১৩ জন যুব কংগ্রেস কর্মীর মৃত্যু



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৩.৫০ টাকা ৬৫.১৮ টাকা
পাউন্ড ৮২.৩৯ টাকা ৮৫.২২ টাকা
ইউরো ৭২.৮৭ টাকা ৭৫.৪৫ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ২৮,৬৮৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৭,২১৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ২৭,৬২৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৭,৯০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৮,০০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৫ শ্রাবণ, ২১ জুলাই, শুক্রবার, ত্রয়োদশী রাত্রি ৯/৫০, মৃগশিরানক্ষত্র দিবা ২/৫৩, সূ উ ৫/৭/৭, অ ৬/১৮/৪৭, অমৃতযোগ দিবা ৬/৫২ পুনঃ ৭/৪৫-১০/২৪ পুনঃ ১/২-২/৪৮ পুনঃ ৪/৩৩-অস্তাবধি, বারবেলা ৮/২৫-১১/৪৩, কালরাত্রি ৯/১-১০/২২।
৪ শ্রাবণ, ২১ জুলাই, শুক্রবার, ত্রয়োদশী রাত্রি ৮/২৯/৫০, মৃগশিরানক্ষত্র ২/৯/৫০, সূ উ ৫/৪/১৪, অ ৬/২০/২১, অমৃতযোগ দিবা ৬/৫০/২৩, ৭/৪৩/২৭-১০/২২/৪১, ১/১৫৪-২/৪৮/৩, ৪/৩৪/১২-৬/২০/২১ রাত্রি ৭/৪৬/১২-৯/১২/৩, ২/৫৫/২৭-৩/৩৮/২৩ , বারবেলা ৮/২৩/১৬-১০/২/৪৭, কালবেলা ১০/২/৪৭-১১/৪২/১৮, কালরাত্রি ৯/১/১৯-১০/২১/৪৮।
২৬ শওয়াল

ছবি সংবাদ

এই মুহূর্তে
 আমি কংগ্রেস ছাড়লেও বিজেপি দলে যোগ দেব না: শঙ্কর সিং বাঘেলা

03:42:46 PM

 হাওড়ায় বন্ধ লঞ্চ চলাচল

 প্রবল ভিড়ের চাপ সামলাতে না পেরে হাওড়ায় বন্ধ লঞ্চ চলাচল

03:20:08 PM

পুরুলিয়ায় ৪ বছরের শিশুকে আছাড় মেরে খুনের অভিযোগ বাবার বিরুদ্ধে 
পুরুলিয়ার আদ্রায় চার বছরের শিশুকে আছাড় মেরে খুনের অভিযোগ উঠল বাবার বিরুদ্ধে। এদিন সকালে ঘটনাটি ঘটে আদ্রার বহর গ্রামে। মৃত সঞ্জয় শেখের বাবা পলাতক। 

03:12:35 PM

  কোচবিহারের দিনহাটায় রাস্তা সারাইয়ের দাবিতে পথ অবরোধ
কোচবিহারের দিনহাটা বত্রিগাছ রাস্তা সংস্কারের দাবিতে দিনহাটা ঝুড়ি পাড়া এলাকায় রাস্তা কেটে এবং নেতাজি ব্রিজে গাছ ফেলে সকাল থেকে পথ অবরোধ করে রেখেছেন স্থানীয় বাসিন্দারা।

03:12:00 PM

  ঘাটালে ধর্মতলাগামী তৃণমূল কর্মী সমর্থক বোঝাই বাস আটকে দুর্ভোগ
ঘাটালে একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ওপর আড়াআড়ি ভাবে আটকে যায়। বাসটিতে তৃণমূলের ধর্মতলায় শহিদ স্মরণে অনুষ্ঠানে যোগদান করার জন্য যাত্রীরা ছিলেন। ঘাটাল-রানিচক রাস্তার ওপর বাসটি আড়াআড়ি ভাবে আটক থাকার ফলে এদিন সকাল থেকে ওই রুটে গাড়ি চলাচল বন্ধ ছিল। ফলে বহু মানুষ দুর্ভোগে পড়েন। বেলা ১টার সময় পরিস্থিতি স্বাভাবিক হয়।

03:09:00 PM

বক্তব্য শেষ করলেন মমতা বন্দ্যোপাধ্যায় 

02:49:53 PM