Bartaman Patrika
বিনোদন
 

সত্যবতী এবার সৌদামিনী

মুখুজ্জ্যেদের বাড়ির নাম শান্তি নিবাস। আর সেটাই সবচেয়ে বড় ট্র্যাজেডি। শান্তি তো দূর অস্ত-এই বাড়িকে সকলে কোন্দল বাড়ি নামেই জানে। নামেই বাড়ির চরিত্রের পরিচয়। একদা বাড়ির কর্তা ছিলেন জনৈক জমিদারের নায়েব করালী মুখুজ্জ্যে। আর সেই সুবাদেই তিনি নাকি ঘড়াখানেক মোহর পেয়েছিলেন যা এই মুখুজ্জ্যে বাড়ির কোঁদলের প্রধান কারণ। করালী বহুকাল গত হয়েছেন। এখন বাড়ির কর্তা করালীর নাতি হরিসাধন মুখুজ্জ্যে। হরিসাধনের তিন ছেলে, বউমা, নাতি-নাতনি নিয়ে একান্নবর্তী পরিবার। তবে হরিসাধনের তিন ছেলে আবার তিন অবতার। বড় উমানাথ ব্যবসার গণেশ উল্টিয়ে দিয়েছে। ছোট গৌরীসাধনের মাথার ব্যামো। এককালের স্বাধীনতা সংগ্রামী গৌরীসাধন আজও ভাবে দেশ পরাধীন। সব সমস্যাতেই সে ইংরেজদের ষড়যন্ত্রের গন্ধ পায়। একমাত্র রোজগেরে মেজছেলে কালীসাধন নাজেহাল তার দজ্জাল বউকে নিয়ে। এদের কোন্দলের ঠেলায় বাড়িতে কাক বসতে ভয় পায়। হরিসাধন বহু চেষ্টা করে বাড়িতে শান্তি স্থাপনে ব্যর্থ। এ তো গেল কোন্দল বাড়ির পরিচয়। এই বাড়ির কথা অসম্পূর্ণ থেকে যাবে করালীর প্রসঙ্গ ছাড়া। হরিসাধনের ঠাকুরদা করালী আজও ব্রহ্মদত্যি হয়ে এই বাড়িতে রয়ে গিয়েছে। এই করালী মাঝে মধ্যেই হরিসাধনকে দেখা দেয়, বুদ্ধি পরামর্শ দেয়। বাড়ির কোন্দল ঠেকাতে করালী আর হরিসাধন ফন্দি আঁটে। বাড়ির কনিষ্ঠ সদস্য শঙ্করের সঙ্গে সৌদামিনীর বিবাহ স্থির করে। সৌদামিনীই নাকি কোন্দল থামানো আর রত্নভাণ্ডার উদ্ধারের চাবিকাঠি। গল্পে প্রবেশ ঘটে সৌদামিনীর। কে এই সৌদামিনী ওরফে মিনি? কোন্দল থেকে ভূত, যকের ধন, পরজন্ম, জাতিস্মর- এইসব কিছুর মিশেলে তৈরি সৌদামিনীর সংসার। ১৭ জুন থেকে আসছে জি বাংলায়।
পাঁচ ও ছ’য়ের দশকের প্রেক্ষাপটে তৈরি গ্রামবাংলার এক যৌথ পরিবারের গল্প। ‘পিরিয়ড পিস বলতে পারেন। একই সঙ্গে পুনর্জন্মের গল্পও বটে। সাধারণত পুনর্জন্মের গল্প তৈরি হয় প্রতিশোধের ছায়ায়। এই ধারাবাহিকে সেসব কিছু নেই। বদলে একে সিরিওকমিক বলা চলে। টেলিভিশনের গতানুগতিক ধারা থেকে দর্শককে একটু রিলিফ দেবে এই ধারাবাহিক। আমাদের উদ্দেশ্য দর্শকদের হাসানো। একই সঙ্গে এই ধারাবাহিক দর্শককে নস্টালজিক করেও তুলবে’, দাবি ধারাবাহিকের সৃজনশীল পরিচালক সৃজিতের। পরিচালনার দায়িত্বে রয়েছেন রানি রাসমণি খ্যাত রাজেন্দ্রপ্রসাদ দাস। পৈলান সংলগ্ন ম্যাকনেইল স্টুডিওর ফ্লোরে গড়ে উঠেছে পাঁচের দশকের গ্রামবাংলা। সেখানে নিজ নিজ লুকে হাজির পরিবারের সদস্যরা। আসুন আলাপটা সেরে ফেলি। করালী-সমীর বিশ্বাস, হরিসাধন-বিশ্বজিৎ চক্রবর্তী, উমাপতি-সুমিত সমাদ্দার, গৌরীসাধন- দেবপ্রতীম দাশগুপ্ত, কালীসাধন-অরিন্দোল বাগচী, শঙ্কর-অধিরাজ গঙ্গোপাধ্যায়। এছাড়া আছেন সমতা দাস, প্রীতি, বনি প্রমুখ। মূল চরিত্র সৌদামিনীর ভূমিকায় রয়েছে আদর্শ বালিকা শিক্ষায়তনের ক্লাস সিক্সের ছাত্রী সুস্মিলী আচার্য। দর্শকরা সুস্মিলীকে ইতিপূর্বে ‘প্রথম প্রতিশ্রুতি’তে সত্যবতীর ভূমিকায় দেখেছেন। পিরিয়ড পিসে অভিনয় করাটা তার কাছে বেশ কঠিন। মাথায় ভারি উইগ থেকে শাড়ি, কথা বলার ভঙ্গি সবটাই তাকে রপ্ত করতে হয়েছে রীতিমতো ওয়ার্কশপ করে। ‘যত কঠিন চরিত্রে অভিনয় করব ততই আমার অভিজ্ঞতা বাড়বে। আর ভালো অভিনেত্রী হতে গেলে কঠিন চরিত্র তো করতেই হবে’, এমনটাই মত সৌদামিনীরূপী সুস্মিলীর। শঙ্কর-অধিরাজ অবশ্য ইতিপূর্বে ছোট ও বড়পর্দা মিলিয়ে বেশ অনেকগুলো কাজ করেছে। ‘ছায়াময়’, ‘কাদম্বরী’, ‘গোয়েন্দা তাতার’ থেকে ‘মহানায়ক’ সিরিজে মহানায়কের ছেলের ভূমিকা-এইসব রয়েছে তার ঝুলিতে। ধারাবাহিকে মুখ্য চরিত্রে এটাই প্রথম অভিনয়। ‘শঙ্করের সঙ্গে আমার নিজের কোনও মিল নেই। দীর্ঘ ওয়ার্কশপের পরই শঙ্করের ভূমিকায় অভিনয় সম্ভব হচ্ছে’, বললেন অধিরাজ। ‘কেয়াপাতার নৌকো’র পর দীর্ঘদিন বাদে আবার ছোটপর্দায় ফিরছেন অরিন্দোল। ‘টেকো’, ‘টেনিদা’, ‘সাগরদ্বীপের যকের ধন’, বলিউডের প্রজেক্ট মেঘনাদ সাহা সহ একাধিক ওয়েব সিরিজের কাজ সামলে ছোটপর্দায় ফেরার ব্যাখ্যা দিলেন নিজেই-‘সময়ের অভাবে টেলিভিশনে কাজ করা হয়নি। তবে সৌদামিনীর সংসারের কাহিনী ও চরিত্র দুই বেশ আকর্ষণীয়। কাজটা দারুণ উপভোগ করছি।’ একই মত সুমিত সমাদ্দার ও বিশ্বজিৎ চক্রবর্তীর। ধারাবাহিকের আর এক ইউএসপি-ভূতের রাজা। এই ভূতের রাজার বরে সৌদামিনী শান্তিনিবাসে শান্তি ফেরাতে পারে কিনা, রত্নভাণ্ডারের হদিশ পায় কিনা সে একমাত্র সময়ই বলতে পারবে।
মানসী নাথ ছবি- ভাস্কর মুখোপাধ্যায়
16th  June, 2019
গুগল গোয়েন্দার কেরামতি
গোয়েন্দা জুনিয়র

বিক্রম ষোলো বছরের এক কিশোর। সে একেবারে গুগল আলেক্সার কপি। সে সব জানে। স-ব। প্রতিটি বিষয়ে সে গড়গড়িয়ে তথ্য পরিবেশন করে গুগলের ঢঙে এবং যে কোনও ল্যাপটপের পাসওয়ার্ড সে হ্যাক করতে পারে।
বিশদ

আইনি জটিলতায় ইম্পা, ভোটের উপর স্থগিতাদেশ 

আগামী ২৫ সেপ্টেম্বর ইম্পার (ইস্টার্ন ইন্ডিয়া মোশন পিকচার্স অ্যাসোসিয়েশন) অ্যানুয়াল জেনারেল মিটিং হওয়ার কথা। ঠিক তার আগেই আইনি জটিলতার মুখে টলিপাড়ার এই সংগঠন। 
বিশদ

এক মঞ্চে, একসঙ্গে 

পুজোর মুখে এক দারুণ সন্ধ্যা উপহার পেতে চলেছেন সঙ্গীতপ্রেমীরা। সৌজন্যে বাংলার তিন জনপ্রিয় শিল্পী রূপঙ্কর বাগচী, মনোময় ভট্টাচার্য ও রাঘব চট্টোপাধ্যায়। আজ বিকেল সাড়ে ৫টা থেকে জি ডি বিড়লা সভাঘরে বসতে চলেছে তিন বন্ধুর এই আড্ডার আসর। 
বিশদ

এমি পুরস্কারে সেরার দৌড়ে রাধিকা, রয়েছে সেক্রেড গেমসও 

বেশ কয়েক বছর ধরেই ওয়েব সিরিজের রমরমা। এর মধ্যেই হিন্দি ওয়েব সিরিজের মুকুটে স্বীকৃতির নতুন পালক সংযোজনের সম্ভাবনা। ইন্টারন্যাশনাল এমি অ্যাওয়ার্ডস-এ মনোনয়ন পেলেন বলিউড অভিনেত্রী রাধিকা আপ্তে। এই প্রতিযোগিতায় সেরা অভিনেত্রীর দৌড়ে তিনি । 
বিশদ

উরি, বধাই হো, আর্টিকেল ১৫-এর সঙ্গে লড়াইয়ে বাংলার কণ্ঠ, নগরকীর্তন আর তারিখ
দেশের অস্কার এন্ট্রি বাছাই এই প্রথম কলকাতায় 

ইতিহাসের পাতায় নাম উঠল বিজলি সিনেমা হল তথা শহর কলকাতার। এই প্রথম অস্কারের জন্য ভারতীয় ছবির নির্বাচন প্রক্রিয়া সম্পন্ন হল কলকাতার ঐতিহ্যপূর্ণ সিনেমা হল বিজলিতে। গত ১৬ তারিখ থেকে চলছিল প্রদর্শন পর্ব। ফিল্ম ফেডারেশন অব ইন্ডিয়ার সভাপতি ফিরদৌসুল হাসানের উদ্যোগে এই প্রথম রাজ্যে এই নির্বাচন প্রক্রিয়া হল।  
বিশদ

বাংলার পরিচালকের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ আমেরিকার বাঙালি প্রযোজকের, তরজা 

কর্মসূত্রে বেশ কয়েকবছর আমেরিকায় রয়েছেন রূপক চট্টোপাধ্যায়। তাঁর অনেকদিনের ইচ্ছে একটি বাংলা ছবি তৈরি করবেন। আর সেই স্বপ্নপূরণ করতে গিয়েই তিনি পড়েছেন মহা ফ্যাসাদে। কোটি টাকা খরচা হয়ে গেলেও তাঁর প্রযোজনায় নির্মিত বাংলা ছবি ‘আর একটি রূপকথা’ র মুক্তি এখন সম্পূর্ণ অন্ধকারে বলে রূপকবাবুর অভিযোগ।  
বিশদ

20th  September, 2019
ডাবিংয়ে চমক 

পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের ‘গুমনামি’ এখন আলোচনার কেন্দ্রে। ইতিমধ্যেই সেন্সরের ছাড়পত্রও পেয়েছে এই ছবি। ছবিটি বাংলার পাশাপাশি হিন্দিতেও মুক্তি পাওয়ার কথা। আর হিন্দি সংস্করণের ডাবিংয়ে এক ঝাঁক তারকা হাজির করে নতুন চমক দিলেন সৃজিত। 
বিশদ

20th  September, 2019
যশ-প্রিয়াঙ্কা একসঙ্গে 

নতুন বাংলা ছবিতে এবার একসঙ্গে অভিনয় করবেন যশ দাশগুপ্ত ও প্রিয়াঙ্কা সরকার। পরিচালক সুজিত মণ্ডল পরিচালিত এই ছবির নাম এখনও ঠিক হয়নি। ছবির প্রযোজক সুরিন্দর ফিল্মস। আর তার ফলেই ইন্ডাস্ট্রির নতুন সমীকরণগুলো চোখে পড়তে শুরু করেছে। আসলে এই প্রথম এসভিএফ থেকে বেরিয়ে এসে কোনও ছবি করতে চলেছেন যশ।
বিশদ

20th  September, 2019
রাজলক্ষ্মী ও শ্রীকান্ত ছবির মুক্তি পিছিয়ে গেল 

জাতীয় পুরস্কার প্রাপ্ত পরিচালক প্রদীপ্ত ভট্টাচার্যর ছবি ‘রাজলক্ষ্মী ও শ্রীকান্ত’ ২০ সেপ্টেম্বরের বদলে ২৭ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে। যেহেতু আগামী শুক্রবার ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল তাই বুধবার রাতে পরিচালক তাঁর সোশ্যাল মিডিয়াতে সিনেমা হলের তালিকা প্রকাশ করেন। সেখানে দেখা যায় ছবিটি মোট ছ’টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে।  
বিশদ

20th  September, 2019
ছোটবেলায় দাদুর মুখে স্ট্রাগলের
গল্প শুনেই বড় হয়েছি

বাবার পরিচালনায় বলিউডে পা রাখতে চলেছেন করণ দেওল। সানি দেওলের ছেলে, ধর্মেন্দ্রর নাতি। ‘পল পল দিল কে পাস’ শীর্ষক এই ছবি মুক্তির আগে বর্তমান প্রতিনিধির সঙ্গে কথা বললেন করণ।
বিশদ

19th  September, 2019
প্রতীক বব্বরের ইয়ারাম

বিজ্ঞাপন নির্মাতা, ফ্যাশন সিনেমাটোগ্রাফার হিসেবে খ্যাতি অর্জন করার পর এবারে ওভাইস খান ছবি পরিচালনায় ডেব্যু করতে চলেছেন। ছবির নাম ‘ইয়ারাম’। চলতি বছরের ১৮ অক্টোবর এই ছবি মুক্তি পেতে চলেছে। তিনজন লেখাপড়া জানা বুদ্ধিমান বন্ধুর গল্প।
বিশদ

19th  September, 2019
 অর্জুন রামপালের নতুন ছবি

  অর্জুন রামপাল একটি আধ্যাত্মিক থ্রিলার ছবির জন্য চুক্তিবদ্ধ হলেন। ছবির নাম ‘আনজান’। পরিচালনা করছেন অমিতেব্দ্র বৎস। এক শৈলশহরে তিনজন মেয়ের রহস্যমৃত্যু নিয়ে গল্প। অর্জুন এখানে একজন পুলিস অফিসারের চরিত্রে অভিনয় করছেন।
বিশদ

19th  September, 2019
চুম্বন দৃশ্যের জন্য রিহার্সাল
করতে বলা হয় জারিনকে

বিতর্কে তাঁর নাম জড়িয়েছে। বডি শেমিং নিয়ে ইন্টারনেটে ট্রোলিংয়ের শিকার হয়েছেন বলিউডের একসময়ের জনপ্রিয় নায়িকা জারিন খান। সম্প্রতি বিতর্ক থেকে শুরু করে ইন্ডাস্ট্রিতে তাঁর অভিজ্ঞতা প্রসঙ্গে মুখ খুলেছেন এই অভিনেত্রী। বিশদ

19th  September, 2019
 প্রস্থানম কী?

সাংবাদিক সম্মেলনে এমনই প্রশ্ন করে বসলেন সোনম কাপুর আহুজা। যাঁরা বলিউডের খবর রাখেন, তাঁরা কমবেশি সবাই জানেন যে সঞ্জয় দত্ত অভিনীত ‘প্রস্থানম’ বলে একটি ছবি মুক্তি পেতে চলেছে। কিন্তু বিষয়টা বলিউড অভিনেত্রী সোনম নিজেই জানেন না! এটাও হতে পারে? বিশদ

19th  September, 2019
একনজরে
 ওয়াশিংটন, ২০ সেপ্টেম্বর (পিটিআই): আমেরিকার রাস্তায় ফের প্রকাশ্যে বন্দুকবাজের তাণ্ডব। গুলিতে একজন প্রাণ হারিয়েছেন এবং আরও পাঁচজন জখম হয়েছেন। পুলিস জানিয়েছে, বৃহস্পতিবার রাত ১০টা নাগাদ কলম্বিয়া হাইটস এলাকায় ওই ঘটনা ঘটেছে। জায়গাটি হোয়াইট হাউস থেকে খুব বেশি দূরে নয় বলেও ...

 দিব্যেন্দু বিশ্বাস, নয়াদিল্লি, ২০ সেপ্টেম্বর: যাদবপুর-কাণ্ডে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে রিপোর্ট দেবে বঙ্গ বিজেপি। আজ এ কথা জানিয়েছেন বিজেপির অন্যতম কেন্দ্রীয় সম্পাদক তথা পশ্চিমবঙ্গের দায়িত্বপ্রাপ্ত দলের সহনেতা সুরেশ পূজারি। তিনি বলেছেন, ‘যে রাজ্যে একজন কেন্দ্রীয় মন্ত্রীরই কোনও নিরাপত্তা নেই, সেই ...

বিএনএ, রায়গঞ্জ: দুই শিক্ষাকর্মীর বদলির প্রতিবাদে ছাত্র আন্দোলনে শুক্রবার উত্তাল হল রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়। এদিন বিশ্ববিদ্যালয়ে অঙ্ক ও কম্পিউটার অ্যান্ড ইনফর্মেশন সায়েন্স বিভাগের সামনে কয়েকশ’ ছাত্রছাত্রী ...

সংবাদদাতা, ঘাটাল: কেন্দ্রীয় মন্ত্রী তথা বিজেপির সংসদ সদস্য বাবুল সুপ্রিয়কে যাদবপুর বিশ্ববিদ্যালয়ে হেনস্তার প্রতিবাদে শুক্রবার দুপুরে দাসপুর থানার গৌরা বাসস্টপে বিজেপি পথ অবরোধ করে।  ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

শরীর ভালো যাবে না। সাংসারিক কলহবৃদ্ধি। প্রেমে সফলতা। শত্রুর সঙ্গে সন্তোষজনক সমঝোতা। সন্তানের সাফল্যে মানসিক ... বিশদ


ইতিহাসে আজকের দিন

আন্তর্জাতিক শান্তি দিবস
১৮৬৬: ব্রিটিশ সাংবাদিক, ঐতিহাসিক ও লেখক এইচ জি ওয়েলসের জন্ম
১৯৩৪: জাপানের হনসুতে টাইফুনের তাণ্ডব, মৃত ৩ হাজার ৩৬ জন
১৯৪৭: মার্কিন লেখক স্টিফেন কিংয়ের জন্ম
১৯৭৯: ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার ক্রিস গেইলের জন্ম
১৯৮০: অভিনেত্রী করিনা কাপুর খানের জন্ম
১৯৮১: অভিনেত্রী রিমি সেনের জন্ম
১৯৯৩: সংবিধানকে অস্বীকার করে রাশিয়ায় সাংবিধানিক সংকট তৈরি করলেন তৎকালীন প্রেসিডেন্ট বরিস ইয়েলৎসিন
২০০৭: রিজওয়ানুর রহমানের মৃত্যু
২০১৩: কেনিয়ার রাজধানী নাইরোবিতে ওয়েস্ট গেট শপিং মলে জঙ্গি হামলা, নিহত কমপক্ষে ৬৭

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৯.১৯ টাকা ৭২.৭০ টাকা
পাউন্ড ৮৬.৪৪ টাকা ৯১.১২ টাকা
ইউরো ৭৬.২৬ টাকা ৮০.৩৮ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৭,৯৯০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,০৪৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৬,৫৮৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৫,৯০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৬,০০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৪ আশ্বিন ১৪২৬, ২১ সেপ্টেম্বর ২০১৯, শনিবার, সপ্তমী ৩৭/১২ রাত্রি ৮/২১। রোহিণী ১৪/৪৩ দিবা ১১/২২। সূ উ ৫/২৮/২৩, অ ৫/৩১/৪০, অমৃতযোগ দিবা ৬/১৬ মধ্যে পুনঃ ৭/৪ গতে ৯/২৯ মধ্যে পুনঃ ১১/৫৪ গতে ৩/৬ মধ্যে পুনঃ ৩/৫৫ গতে অস্তাবধি। রাত্রি ১২/৪১ গতে ২/১৭ মধ্যে, বারবেলা ৬/৫৯ মধ্যে পুনঃ ১/০ গতে ২/৩০ মধ্যে পুনঃ ৪/০ গতে অস্তাবধি, কালরাত্রি ৭/১ মধ্যে পুনঃ ৩/৫৯ গতে উদয়াবধি।
৩ আশ্বিন ১৪২৬, ২১ সেপ্টেম্বর ২০১৯, শনিবার, সপ্তমী ২৫/২২/২১ দিবা ৩/৩৭/৫। রোহিণী ৭/১/২৪ দিবা ৮/১৬/৪৩, সূ উ ৫/২৮/৯, অ ৫/৩৩/২৯, অমৃতযোগ দিবা ৬/২০ মধ্যে ও ৭/৭ গতে ৯/২৯ মধ্যে ও ১১/৪৮ গতে ২/৫৫ মধ্যে ও ৩/৪২ গতে ৫/৩৩ মধ্যে এবং রাত্রি ১২/৩৮ গতে ২/১৭ মধ্যে, বারবেলা ১/১/২৯ গতে ২/৩২/৯ মধ্যে, কালবেলা ৬/৫৮/৪৯ মধ্যে ও ৪/২/৪৯ গতে ৫/৩৩/২৯ মধ্যে, কালরাত্রি ৭/২/৪৯ মধ্যে ও ৩/৫৮/৪৯ গতে ৫/২৮/২৮ মধ্যে।
২১ মহরম

ছবি সংবাদ

এই মুহূর্তে
কেবিসিতে রামায়ণ নিয়ে সহজ প্রশ্নে হোঁচট, হাসির খোরাক সোনাক্ষী 
কার জন্য সঞ্জীবনী বুটি এনেছিলেন হনুমান? একেবারেই সহজ প্রশ্ন। কিন্তু, ...বিশদ

02:33:00 PM

যাদবপুর বিশ্ববিদ্যালয়: আচার্যর সঙ্গে ফ্যাকাল্টি সদস্যদের মুখোমুখি আলোচনার প্রস্তাব উপাচার্যের 
যাদবপুর বিশ্ববিদ্যালয়ে পঠনপাঠনের পরিবেশ ফেরানো সহ একাধিক বিষয়ে উৎকর্ষবৃদ্ধির জন্য ...বিশদ

02:13:25 PM

বাঁকুড়ায় বধূকে গণধর্ষণের অভিযোগে ধৃত ২ 

01:49:43 PM

রাজীব কুমারের খোঁজে ভবানী ভবনে হানা সিবিআইয়ের 

01:10:16 PM

‘সংবেদনশীলতা আর যত্নের মাধ্যমে আমরা অনেকের জীবনে পরিবর্তন আনতে পারি’, বিশ্ব অ্যালজাইমার দিবস উপলক্ষে ট্যুইট মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের 

12:48:00 PM

২১ অক্টোবর মহারাষ্ট্র ও হরিয়ানায় ভোট, গণনা ২৪ অক্টোবর 

12:33:04 PM