Bartaman Patrika
বিনোদন
 

সলমনের সঙ্গে টক্কর এড়ালেন রোহিত

 টক্করই বটে! বলিউডে অতি বড় সাহসীও যে সলমন খানের সঙ্গে সম্মুখ সমরে নামতে ভয় পান সেটাই আরও একবার প্রমাণিত হল। বলা হচ্ছে পরিচালক রোহিত শেট্টির কথা। ভাইজানের সঙ্গে টক্কর এড়াতেই এবারে রোহিত তাঁর পরবর্তী ছবির মুক্তির দিন এগিয়ে আনলেন। আগামী বছর ঈদে অক্ষয়কুমারকে নিয়ে রোহিতের ছবি ‘সূর্যবংশী’র মুক্তি পাওয়ার কথা ছিল। এদিকে ঈদ মানেই তো বক্স অফিসে সলমন রাজ। ওই একই দিনে সলমন ও আলিয়া ভাটকে নিয়ে সঞ্জয়লীলা বনসালির স্বপ্নের ছবি ‘ইনশাআল্লা’র মুক্তি পাওয়ার কথা। এখন ঈদের বাজারে দুটো বড় ছবি মানে আখেরে বক্স অফিসেরই ক্ষতি। আর এই কথা মেনে নিজের ছবির মুক্তির দিন এগিয়ে আনলেন রোহিত। নতুন শিডিউলে ‘সূর্যবংশী’ মুক্তি পাবে আগামী বছরের ২৭ মার্চ। মজার কথা বুধবার রোহিতের সঙ্গে নিজের একটি ছবি ট্যুইটারে পোস্ট করে সলমন এই খবরটি ঘোষণা করেন। ছবির সঙ্গে তিনি লিখেছেন, ‘আমি সবসময় ওকে আমার ছোট ভাই মনে করতাম আর আজকে ও সেটা প্রমাণ করল।’ তবে সলমনের অনুরোধ, নাকি একপ্রকার ‘হুকুম’ তামিল করতেই ছবি মুক্তির দিন পাল্টালেন রোহিত তা নিয়ে দিনভর নেটিজেনদের বিতর্ক ছিল চোখে পড়ার মতো।
নিজস্ব প্রতিনিধি
13th  June, 2019
 রোদ ঝলমলে লাদাখে সিদ্ধার্থের ক্রিকেট

 খানিকটা দেরি তো হয়েছিল। তবে এখন সব বাধা-বিপত্তি কাটিয়ে সিদ্ধার্থ মালহোত্রা তাঁর ‘শেরশাহ’ ছবির শ্যুটিং করছেন লাদাখে। গা ছমছমে পরিস্থিতি একেবারেই নেই। বরং একেবারে ফুরফুরে মেজাজে শ্যুটিং চলছে কার্গিলে। সিদ্ধাথের্র পোস্ট করা ছবি সেই কথা বলছে।
বিশদ

 বাহুবলী বনাম ভাইজান

ছোট পর্দার জনপ্রিয় নাচের রিয়েলিটি শো ‘নাচ বালিয়ে ৯’ এর একটি পর্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণী সুপারস্টার প্রভাস ও শ্রদ্ধা কাপুর। উদ্দেশ্য ছিল এই জুটির নতুন ছবি ‘সাহু’র প্রচার সারা। আর ফ্লোরে একফাঁকে তৈরি হল এই বিরল মুহূর্ত।
বিশদ

নভেম্বরেই বরুণ ধাওয়ানের বিয়ে?

বরুণ ধাওয়ান এবং তাঁর বাবা পরিচালক ডেভিড ধাওয়ান পরিষ্কারভাবেই বলেছেন যে, এই মুহূর্তে বরুণের বিয়ে হচ্ছে না। তবে হাওয়ায় যে খবর ঘুরপাক খাচ্ছে, তা কিন্তু অন্য কথা বলছে। এই তরুণ অভিনেতা নাকি তাঁর ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের আগামী নভেম্বর মাসের কিছু নির্দিষ্ট দিন খালি রাখতে বলেছেন।
বিশদ

সোশ্যাল মিডিয়াকে সুন্দর
করতে অনুষ্কার উদ্যোগ

 সোশ্যাল মিডিয়া আজ মানুষের জীবনের অবিচ্ছেদ্য অংশ। ভালো-মন্দর মিশেলেই প্রতিদিন সোশ্যাল মিডিয়া আরও শক্তিশালী হয়ে উঠছে। তবে নেতিবাচক দিককে সরিয়ে এবারে সোশ্যাল মিডিয়াকে আরও পজিটিভ করে তুলতে উদ্যোগ নিলেন অনুষ্কা শর্মা।
বিশদ

 সুমনের ওয়েব ফিল্মে রাগিণী

 ডিজিটাল প্ল্যাটফর্মের জন্য পরিচালক সুমন মুখোপাধ্যায়ের হিন্দি ছবি ‘পোশম পা’ তে ইন্টারেস্টিং চরিত্রে অভিনয় করেছেন রাগিণী খান্না। এর আগে শঙ্কর রমনের ‘গুরগাঁও’ ছবিতে রাগিণীর অভিনয় সমালোচকদের পছন্দ হয়েছিল। এবারে এই ছবিতে রাগিণীকে একদম ডার্ক চরিত্রে দেখা যাবে।
বিশদ

 যোগাযোগ বিচ্ছিন্ন জায়রা, পরিচালকের দীর্ঘ চিঠি

চিত্র পরিচালক সোনালি বোস জম্মু ও কাশ্মীরের সাম্প্রতিক অবস্থা নিয়ে একটি দীর্ঘ চিঠি লিখেছেন। সেই চিঠির মধ্যে উঠে এসেছে আরও একটি জ্বলন্ত প্রসঙ্গ। তিনি বেশ কিছুদিন হল তাঁর আগামী ছবি ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’-এর অভিনেত্রী জায়রা ওয়াসিমের সঙ্গে কোনও যোগাযোগ করতে পারছেন না।
বিশদ

ফের বিতর্কে অনুরাগ,
সঙ্গী সেক্রেড গেমস

 নেটফ্লিক্সে অনুরাগ কাশ্যপ পরিচালিত ‘সেক্রেড গেমস’-এর দ্বিতীয় কিস্তি নিয়ে দর্শকদের উত্সাহর শেষ নেই। তবে অনেকেই দ্বিতীয় কিস্তিতে খুব একটা খুশি হতে পারেননি। এরই মাঝে আবার বিতর্কের হাতছানি। দিল্লির আকালি দলের বিধায়ক মনজিন্দার সিং শীর্ষ ‘সেক্রেড গেমস’-এর বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়ার হুঁশিয়ারি দিয়েছেন।
বিশদ

 মাসের শেষে ছুটিতে আয়ুষ্মান

  এই মুহূর্তে বি টাউনে অন্যতম চর্চিত নাম যে আয়ুষ্মান খুরানা সে বিষয়ে কোনও সন্দেহ নেই। পরপর পাঁচটা সফল ছবি। তারপর আবার সেরা অভিনেতার জাতীয় পুরস্কার— বক্সঅফিসেও আয়ুষ্মানেরই জয়জয়কার। আর সফল অভিনেতা মানেই কাজের ব্যস্ততা। বিগত কয়েক মাস ব্যস্ততাই কাটছে না ‘অন্ধাধুন’ এর আকাশের।
বিশদ

প্রয়াত বিশিষ্ট সঙ্গীত পরিচালক খৈয়াম 

মুম্বই, ২০ আগস্ট (পিটিআই): প্রয়াত বিশিষ্ট সঙ্গীত পরিচালক মহম্মদ জাহুর খৈয়াম হাসমি। তাঁর বয়স হয়েছিল ৯২ বছর। দীর্ঘদিন ধরেই শ্বাসকষ্ট এবং বয়সজনিত কারণে অসুস্থ ছিলেন তিনি।
বিশদ

20th  August, 2019
বিধায়ক হওয়ার দৌড়ে নিমকি 

একসময় সাধাসিধে মেয়েটা পরিস্থিতির চাপে গ্রামের মুখিয়া হয়ে উঠেছিল। আর এবার মুখিয়া থেকে বিধায়ক হওয়ার দৌড়ে শামিল হল নিমকি। নিমকির মুখিয়া হওয়ার গল্প নিয়েই তৈরি হয়েছিল জনপ্রিয় হিন্দি ধারাবাহিক ‘নিমকি মুখিয়া’। 
বিশদ

20th  August, 2019
দ্য অক্সফোর্ড ইউনিয়নের আমন্ত্রণ পেলেন হৃতিক 

হৃতিক রোশন এখন ধরা-ছোঁয়ার বাইরে। ‘সুপার ৩০’র জয়ধ্বজা এখন দেশ ছেড়ে বিদেশের মাটিতেও পৌঁছেছে। এরই মাঝে আবার সুখবর। অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের ঐতিহ্যপূর্ণ স্টুডেন্ট সোসাইটি অক্সফোর্ড ইউনিয়ন থেকে আমন্ত্রণ পেলেন হৃতিক।  
বিশদ

20th  August, 2019
তারকাদের সঙ্গে দেখা করার সুযোগ 

অনলাইন একটি ওয়েবসাইটের নতুন ক্যাম্পেনে মেতেছে নেটিজেনরা। কারণ এই ওয়েবসাইটে টাকা দান করলেই মিলছে আলিয়া ভাটের সঙ্গে দেখা করার সুযোগ! শুধু তাই নয় তালিকায় রয়েছেন বরুণ ধাওয়ান, সোনাক্ষী সিনহা, জাহ্নবী কাপুর, অর্জুন কাপুররা।  কীভাবে সম্ভব হবে আম জনতার স্বপ্নপূরণ?
বিশদ

20th  August, 2019
মিস শেফালিকে নিয়ে ওয়েব সিরিজ করছেন কঙ্কনা 

কঙ্কনা সেন শর্মা এবার ওয়েব প্ল্যাটফর্মে পরিচালক হিসেবে ডেব্যু করতে চলেছেন। আরতি দাস যাঁকে লোকে মিস শেফালি বলেই বেশি চেনেন, কঙ্কনার ওয়েব সিরিজে উঠে আসছে তাঁরই জীবন। মিস শেফালি ছিলেন কলকাতার সরাইখানার রানি। প্রতি রাতে তাঁর রূপের ছটা কল্লোলিনীর রাতকে আরও মায়াবী করে তুলত।  
বিশদ

20th  August, 2019
কুড়ি থেকে ঊনত্রিশ বছর বয়স তো
জেলেই কাটালাম, প্রেম করব কখন! 

অতীত জীবনের কালো অধ্যায় সরিয়ে রেখে শিবপ্রসাদ মুখোপাধ্যায়-নন্দিতা রায়ের হাত ধরেই নতুন সূর্যের আলো দেখেছিলেন নাইজেল আকারা। প্রথম ছবি ‘মুক্তধারা’য় সাফল্যও পেয়েছিলেন। তারপর নানা ছবিতে কাজ করলেও প্রথম ছবির সাফল্যকে ছুঁতে পারেননি। 
বিশদ

20th  August, 2019
একনজরে
সংবাদদাতা, কাঁথি: কাঁথির তাজপুর গ্রামীণ হাটের জমিতে স্থায়ী দোকানঘর নির্মাণের প্রক্রিয়াকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষের জেরে উত্তেজনা ছড়ায়। এই ঘটনায় দু’পক্ষের আটজন কমবেশি জখম হন। পরিস্থিতি সামাল দিতে গিয়ে নিগ্রহের শিকার হন খোদ পঞ্চায়েত সমিতির সভাপতিও।   ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ভালো আছেন বিশিষ্ট অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। শীঘ্রই ছুটি পেতে পারেন তিনি। মঙ্গলবার হাসপাতাল সূত্রে এ খবর জানা গিয়েছে। কিছুদিন আগে শ্বাসকষ্টের সমস্যা নিয়ে ইএম বাইপাস সংলগ্ন একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল সৌমিত্রবাবুকে। ...

মস্কো, ২০ আগস্ট (পিটিআই): মার্কিন যুক্তরাষ্ট্রের ক্ষেপণাস্ত্র পরীক্ষা নিয়ে সুর চড়াল রাশিয়া ও চীন। মার্কিন সরকারের এহেন পদক্ষেপের ফলে সামরিক ক্ষেত্রে নতুন করে উত্তেজনা তৈরি হবে বলেও দুই দেশের তরফে জানানো হয়েছে। ...

 কুলিজ (অ্যান্টিগা), ২০ আগস্ট: ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম টেস্ট খেলতে নামার আগে কিছুটা স্বস্তি পেলেন অজিঙ্কা রাহানে। গত দু’বছর ধরে তাঁর ব্যাটে কোনও সেঞ্চুরি নেই। টেস্ট দলে তাঁর পায়ের তলার জমি ক্রমাগত আলগা হচ্ছিল। রাহানে বুঝতে পারছিলেন, লাল বলে জাতীয় ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বিদ্যার্থীদের উচ্চবিদ্যার ক্ষেত্রে মধ্যম ফল আশা করা যায়। প্রতিযোগিতামূলক পরীক্ষার ক্ষেত্রে সাফল্য আসবে। ব্যবসাতে যুক্ত ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯৩১: গায়ক বিষ্ণু দিগম্বর পালুসকরের মৃত্যু
১৯৭২: বন সংরক্ষণ আইন চালু হল
১৯৭৮: ভিনু মানকড়ের মৃত্যু
১৯৮৬: জামাইকার স্প্রিন্টার উসেইন বোল্টের জন্ম
১৯৯৫: ভারতের নোবেলজয়ী বিজ্ঞানী সুব্রহ্মণ্যম চন্দ্রশেখরের মৃত্যু
২০০৬: প্রখ্যাত সানাইবাদক ওস্তাদ বিসমিল্লা খানের মৃত্যু

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৭৯ টাকা ৭২.৪৯ টাকা
পাউন্ড ৮৫.৩৭ টাকা ৮৮.৫১ টাকা
ইউরো ৭৭.৯৪ টাকা ৮০.৯৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,২৮৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩২,৩২৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৬,৮৭০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৩,৯০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৪,০০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৪ ভাদ্র ১৪২৬, ২১ আগস্ট ২০১৯, বুধবার, পঞ্চমী ০/২৯ প্রাতঃ ৫/৩১। অশ্বিনী ৪৮/৪০ রাত্রি ১২/৪৭। সূ উ ৫/১৯/২, অ ৬/০/৫২, অমৃতযোগ দিবা ৭/০ মধ্যে পুনঃ ৯/৩৩ গতে ১১/১৪ মধ্যে পুনঃ ৩/২৮ গতে ৫/৯ মধ্যে, বারবেলা ৮/২৯ গতে ১০/৫ মধ্যে পুনঃ ১১/৪০ গতে ১/১৫ মধ্যে, কালরাত্রি ২/৩০ গতে ৩/৫৪ মধ্যে।
৩ ভাদ্র ১৪২৬, ২১ আগস্ট ২০১৯, বুধবার, ষষ্ঠী ৫৩/৫৮/৩০ রাত্রি ২/৫৩/৩১। অশ্বিনীনক্ষত্র ৪২/৯/৫৩ রাত্রি ১০/১০/৪, সূ উ ৫/১৮/৭, অ ৬/৩/৪৩, অমৃতযোগ দিবা ৭/২ মধ্যে ও ৯/৩১ গতে ১১/১০ মধ্যে ও ৩/১৮ গতে ৪/৫৭ মধ্যে এবং রাত্রি ৬/৩৩ গতে ৮/৫৩ মধ্যে ও ১/৩১ গতে ৫/১৮ মধ্যে, বারবেলা ১১/৪০/৫৫ গতে ১/১৬/৩৭ মধ্যে, কালবেলা ৮/২৯/৩১ গতে ১০/৫/১৪ মধ্যে, কালরাত্রি ২/২৯/৩১ গতে ৩/৫৩/৪৯ মধ্যে। 
১৯ জেলহজ্জ

ছবি সংবাদ

এই মুহূর্তে
অসমের পর মহারাষ্ট্র, মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ৫১ লক্ষ টাকা দান অমিতাভ বচ্চনের 
অসমের মতো মহারাষ্ট্রেও বন্যা কবলিতদের সাহায্যার্থে এগিয়ে এলেন বিগ বি। ...বিশদ

20-08-2019 - 05:24:59 PM

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাৎ রাজ্যপাল জগদীপ ধানকরের 
পশ্চিমবঙ্গের রাজ্যপাল হওয়ার পর প্রথমবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাৎ ...বিশদ

20-08-2019 - 04:58:00 PM

ব্রাজিলে ১৮ বাসযাত্রীকে পণবন্দি করল এক বন্দুকবাজ 

20-08-2019 - 04:57:51 PM

সদর স্ট্রিটে ২.৪৪ কোটি টাকার সোনা সহ ধৃত ৪ 

20-08-2019 - 04:47:02 PM

৭৪ পয়েন্ট পড়ল সেনসেক্স 

20-08-2019 - 03:55:31 PM

খিদিরপুর ও কালীঘাট ব্রিজে ভারী যান নিষিদ্ধ 

20-08-2019 - 03:50:00 PM