Bartaman Patrika
বিনোদন
 
কী কাণ্ড!

লন্ডনে মাদাম তুসোর মিউজিয়ামে বিরাট কোহলির মোমের মূর্তির সঙ্গে ছবি তুলেছিলেন অভিনেত্রী ঊর্বশী রাওটেলা। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করে বিশ্বকাপে পাকিস্তানের সঙ্গে ম্যাচে ভারতীয় ক্রিকেট দলকে শুভেচ্ছা জানিয়েছিলেন তিনি। আর এই শুভেচ্ছাবার্তা প্রকাশ্যে আসতেই বিপত্তি। ট্রোলারদের শিকার হয়েছেন ঊর্বশী! এই ছবির জন্য যে বিরুষ্কার বিবাহবিচ্ছেদ হতে পারে বলে ইন্টারনেটে মিম, জোকস ছড়াচ্ছে একদল নেটিজেন।

করিনা মাধুরী ডুয়েল?

 ডান্স ইন্ডিয়া ডান্স-এ বিচারক করিনা? আর কিছুদিনের মধ্যেই শুরু হতে চলেছে জি টিভির জনপ্রিয় রিয়ালিটি শো ডান্স ইন্ডিয়া ডান্স। গত ছ’টি সিজন যেমন সাফল্যের মুখ দেখেছে সেই জনপ্রিয়তাকে আরও একধাপ বাড়িয়ে নিয়ে যেতে এবার কোমর বেঁধে নেমেছে চ্যানেল কর্তৃপক্ষও। যতদূর খবর, ফরম্যাটে খুব একটা রদ বদল না হলেও আমূল বদলে যাচ্ছে বিচারক প্যানেল। আর তাতে সবথেকে আকর্ষণীয় নাম করিনা কাপুর খান। জল্পনা সত্যি হলে এটাই টেলিভিশনে করিনার সত্যিকারের অভিষেক বলা চলে। যদিও চ্যানেলের তরফে এই খবরের ব্যাপারে প্রভূত গোপনীয়তা রক্ষা করা হচ্ছে। এমনকি মুম্বই মিডিয়াও এই ব্যাপারে এখনও পর্যন্ত সম্পূর্ণ অন্ধকারে। শোনা যাচ্ছে, বিচারকের আসনে কারিনার যোগদান সময়ের অপেক্ষা হলেও এখনও চূড়ান্ত চুক্তি হওয়া বাকি। খুব শিগগির চ্যানেলের তরফে আনুষ্ঠানিক ঘোষণা করা হবে। তার আগে এই ব্যাপারে মুখ খুলতে চাইছেন না এই শো এর সঙ্গে যুক্ত কেউই। ডান্স ইন্ডিয়া ডান্স প্রত্যেকটি সিজনেই চ্যাম্পিয়ন সব ডান্সারদের জন্ম দিয়েছে। শক্তি মোহন, সলমন ইউসুফ খান, ধর্মেশ, পুণিত কত নাম করা যায়। এবার সপ্তম সিজনেও নতুন প্রতিভা খুঁজে বের করতে শামিল তারা। শো-এর ট্যাগলাইন ‘ব্যাটল অফ দ্য চ্যাম্পিয়ন্স’। সাত বছরের ঊর্ধ্বে যে কেউ এই শো তে অংশ নিতে পারবেন। ডান্স ইন্ডিয়া ডান্সের অন্যতম আকর্ষণ ছিলেন মহাগুরু মিঠুন চক্রবর্তী। কিন্তু শারীরিক অসুস্থতা ও অন্য নানা কারণে মিঠুন পরবর্তী সময়ে নিজেকে সরিয়ে নেন। তাছাড়া মিঠুন সংবাদমাধ্যমের সঙ্গেও যোগাযোগ একদমই কমিয়ে দিয়েছেন। মিঠুনের সরে যাওয়ার পর এই শো-এর জনপ্রিয়তা কমে গিয়েছে বলে অনেকে মনে করছেন। ‘কভি খুশি কভি গম’ থেকে ‘চামেলি’, ‘থ্রি ইডিয়টস’ থেকে ‘বজরঙ্গি ভাইজান’ নায়িকা হিসেবে করিনার একটা জনপ্রিয়তা রয়েছে। তার ওপর তিনি এখন আবার পতৌদি পরিবারের বধূ। তাই মিঠুনের জায়গায় কারিনাকে এনে হারানো জনপ্রিয়তা কিছুটা পুনরুদ্ধারের চেষ্টা করছেন শো-এর নির্মাতারা। তবে মিঠুনের ছেড়ে যাওয়া মহাগুরুর আসন আপাতত ফাঁকাই থাকছে। গতবার তিন বিচারক ছিলেন মুদস্সর খান, মার্জি পেস্টনজি আর মিনি প্রধান। এবার কারিনা ছাড়া বাকি দুজনের একজন হলেন বসকো-সিজার কোরিওগ্রাফার জুটির বসকো। অন্যজন হলেন রাফতার। সঞ্চালনার দায়িত্বে থাকবেন ধীরাজ ধুপার। মঞ্চ প্রস্তুত। শেষ অডিশন পর্ব। এবার শুধু শো শুরু হওয়ার অপেক্ষা।
অন্য একটি চ্যানেলের ‘ডান্স দিওয়ানা’ নামক একটি নাচের রিয়েলিটি শো শুরু হচ্ছে যেখানে বিচারকের আসনে থাকবেন মাধুরী দীক্ষিত। আগামী কয়েক মাস টিভির দর্শক নাচের আনন্দ নেওয়ার পাশাপাশি মাধুরী-করিনার ডুয়েলও যে উপভোগ করবেন সে কথা বলাই যায়।
মুম্বই থেকে সন্দীপ রায়চৌধুরী
23rd  May, 2019
ফ্লোরে ফিরছেন জন 

মুম্বইয়ে ‘পাগলপন্তী’ কমেডি ছবির শ্যুটিং করতে গিয়ে সম্প্রতি আহত হয়েছিলেন জন আব্রাহাম। মেহবুব স্টুডিওতে একটি অ্যাকশন দৃশ্যের শ্যুটিং করতে গিয়ে হাতের পেশীতে চোট লেগেছিল তাঁর। তবে এখন শোনা যাচ্ছে, আগের থেকে অনেকটাই সুস্থ আছেন তিনি এবং খুব তাড়াতাড়ি আবার এই ছবির শ্যুটিং শুরু করবেন। 
বিশদ

কমান্ডো ৩ এর শ্যুটিং শেষ করলেন বিদ্যুৎ 

বিদ্যুৎ জামালের অ্যাকশনে ভরপুর ‘কমান্ডো’ সিরিজের ভক্ত নেহাত কম নয়। এবারে ট্রিলজি সম্পূর্ণ হতে চলেছে। বিগত কয়েকদিন লন্ডনে এই ছবির শ্যুটিংয়েই ব্যস্ত ছিলেন বিদ্যুৎ। প্রচুর অ্যাকশন প্যাকড স্টান্টের পর অবশেষে ছবির শ্যুটিং শেষ করলেন তিনি। 
বিশদ

স্বস্তিকার অভিযোগ 

গত মঙ্গলবার অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় একটি প্রযোজনা সংস্থার বিরুদ্ধে স্যোশাল মিডিয়াতে গর্জে উঠলেন। তিনি ‘স্টোনম্যানস ডায়েরি’ নামক একটি ওয়েব সিরিজের শ্যুটিং করছিলেন। আর সেখানেই বিপত্তি। 
বিশদ

দীপা মালিকের বায়োপিকে সোনাক্ষী? 

বলিউডে মহিলা ক্রীড়াবিদের বায়োপিকের সংখ্যা ক্রমশ বাড়ছে। চিন্তাভাবনা আগেই ছিল। এবারে ক্রমে সেই চিন্তাকে বাস্তবে রূপদান করতে চাইছেন ফারহান আখতার ও রীতেশ সিধওয়ানি। তাঁরা প্যারা ওলিম্পিয়ান দীপা মালিকের বায়োপিক তৈরি চাইছেন, এই খবর বেশকিছুদিন আগেই প্রকাশ্যে এসেছিল।  
বিশদ

রাহুলের ছবিতে কৃতী 

থ্রিলার তৈরির কাজ শুরু করেছেন পরিচালক রাহুল ঢোলকিয়া। আর সেই ছবির মুখ্য চরিত্রটি নিজের ঝুলিতে পুড়ে ফেলেছেন কৃতী স্যানন। বলা হচ্ছে, বাস্তব ঘটনার দ্বারা অনুপ্রাণিত এই ছবির চিত্রনাট্য।  
বিশদ

প্রাক্তন ভারত সুন্দরী
ঊষসীর পাশে সবাই 

কিছুদিন আগেই শহরের একটি পাঁচতারা হোটেল থেকে রাতে বাড়ি ফেরার সময় বেপরোয়া যুবকদের পাল্লায় পড়েন ২০১০ সালে মিস ইন্ডিয়া খেতাব জয়ী মডেল-অভিনেত্রী ঊষসী সেনগুপ্ত। তিনি সেই ভয়াবহ সময়ের বর্ণনা দিয়েছেন স্যোশাল মিডিয়ায়। পুলিস ইতিমধ্যেই কড়া পদক্ষেপ নিয়েছে। এই ঘটনার পরিপ্রেক্ষিতে বিনোদন জগতের অন্যান্য অভিনেত্রী কী বলছেন?
বিশদ

চিরদিনই কি আমি তোমার? 

কালারস বাংলায় শুরু হতে চলেছে নতুন ধারাবাহিক। ধারাবাহিকের নামটি খানিক চেনা মনে হলেও, নামেই রয়েছে নতুনত্বের ছোঁয়া। ধারাবাহিকের নাম হল ‘চিরদিনই আমি যে তোমার’।   বিশদ

19th  June, 2019
মুক্তিযুদ্ধের গল্প সীমানা পেরিয়ে 

ভাষা আন্দোলন, ১৯৭১ সাল, মুক্তিযুদ্ধ— এই শব্দগুলো শুনলে আজও বাঙালির ধমণীতে রক্ত চঞ্চল হয়। আসলে মুক্তিযুদ্ধ তো কেবল পূর্ব পাকিস্তান বা অধুনা বাংলাদেশের স্বাধীনতার যুদ্ধ নয়,এ হল আপামর বাঙালি জাতির মুক্তির আন্দোলন।  বিশদ

19th  June, 2019
আমার জীবনে বিতর্ক নেই, তাই হয়তো
মিডিয়া আমাকে পাত্তা দেয় না 

‘বিবাহ অভিযান’ কমেডি ছবি। আর সাক্ষাৎকারের জন্য অঙ্কুশ সময় দিলেন কিনা জামাই ষষ্ঠীর দিন। তবে এই অঙ্কুশ কিন্তু অনেকটা বদলেছেন। বাংলা ছবি, কেরিয়ার, ব্যক্তিগত সম্পর্ক— তাঁর বদলে যাওয়া দর্শনের আঁচ পেল বর্তমান। 
বিশদ

19th  June, 2019
 বৃষ্টির পাশে দাদারা

  সাড়ে পাঁচ বছরের এক শিশু। নাম বৃষ্টি বসু। হাওড়ার সালকিয়ার বাসিন্দা ওই একরত্তির শরীরে বাসা বেঁধেছে বিটা থ্যালাসেমিয়া মেজর। মধ্যবিত্ত পরিবারের পক্ষে তার চিকিৎসার বিপুল খরচ সামলানো সম্ভব নয়। তবে বৃষ্টিকে হারতে দেননি এই শহরের কয়েকজন সঙ্গীত শিল্পী।
বিশদ

18th  June, 2019
ঋতুপর্ণার নতুন ছবি

 নতুন ছবি করছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। ছবির নাম ‘বিউটিফুল লাইফ’। পরিচালক আর ডি নাথ। ছবি সম্পর্কে এখনই বিশেষ মুখ খুলতে চাইছেন না। তাঁদের মতে, ‘ছবিটা আসলে একটি জীবন থেরাপি যা মানুষের মন ভালো করে দেবে।’ এই ছবিতে ঋতুপর্ণাকে একজন ভাস্করের চরিত্রে দেখা যাবে।
বিশদ

18th  June, 2019
 খুদেদের বাংলা চ্যানেল রঙিন টিভি

 ইংরেজি কিংবা হিন্দি ভাষায় টেলিভিশনের পর্দায় বাচ্চাদের জন্য চ্যানেল দেখে আমরা অভ্যস্ত। সাধারণত বাংলা চ্যানেলগুলোতে বাচ্চাদের জন্য নির্ধারিত কিছু সময়ে অনুষ্ঠান দেখানো হয়। এবার আর ‘কিছু সময়’ নয়, বাচ্চাদের জন্য বাংলা ভাষায় আস্ত ২৪ ঘণ্টার চ্যানেল ‘রঙিন টিভি’ নিয়ে এল বিশ্বাস মিডিয়া সলিউশনস প্রাঃ লিঃ।
বিশদ

18th  June, 2019
 আকাশ আটে লেজেন্ডস সিজন থ্রি

 প্রথম দুটো সিজনের অসাধারণ সাফল্যের পর আকাশ আট চ্যানেলে শুরু হল কথায় গানে সাজানো দ্য লেজেন্ডস সিজন থ্রি। ১৩ জুন থেকে শুরু হয়েছে এইবারের মরশুম। তিন নম্বর সিজনে অনেক নতুনত্ব থাকছে। তবে এই সিজনের সবচেয়ে বড় চমক উপস্থাপক বদল। লেজেন্ডসের প্রথম দুই সিজনের সঞ্চালক ছিলেন শ্রীজাত।
বিশদ

18th  June, 2019
 ৩৫ কোটি বিনিয়োগ আমিরের

 ছবি ফ্লপ করলেও মিস্টার পারফেকশনিস্ট নিজের ব্যবসা বাড়ানোর উদ্যোগ নিয়েছেন। সম্প্রতি মুম্বইয়ের সান্তাক্রুজে নিজের নতুন অফিসের কিনেছেন আমির খান। শোনা যাচ্ছে, এই সম্পত্তি কিনতে তিনি খরচ করেছেন ৩৫ কোটি টাকা। আমির খান প্রোডাকশন প্রাইভেট লিমিটেডের নামেই এই সম্পত্তি কেনা হয়েছে বলে খবর।
বিশদ

18th  June, 2019
একনজরে
 হর্ষ ভোগলে : চলতি বিশ্বকাপে বাংলাদেশের লড়াকু মনোভাব আমাকে মুগ্ধ করেছে। নিজেদের যেটুকু সক্ষমতা রয়েছে, সেটাকেই পুরোপুরি কাজে লাগানোর জন্য ঝাঁপিয়ে পড়ে ওরা। তারচেয়ে বড় ...

 ন্যাশনাল স্টক এক্সচেঞ্জে যেসব সংস্থার শেয়ার গতকাল লেনদেন হয়েছে শুধু সেগুলির বাজার বন্ধকালীন দরই নীচে দেওয়া হল। ...

 দিব্যেন্দু বিশ্বাস, নয়াদিল্লি, ১৯ জুন: উত্তরবঙ্গে তৈরি হোক এইমস। বাংলার কংগ্রেসিদের সুরেই এবার উত্তরবঙ্গে এইমস চাইছেন পশ্চিমবঙ্গের বিজেপি এমপিরা। উত্তরবঙ্গের মানুষের কথা মাথায় রেখে সংসদে এই ইস্যুটি সামনে আনবেন তাঁরা। একসময় রায়গঞ্জে এইমস তৈরি হবে বলে মনমোহন সিং সরকার সিদ্ধান্ত ...

সংবাদদাতা, উলুবেড়িয়া: মঙ্গলবার সন্ধ্যার ৪০ সেকেন্ডের ঝড়ে লণ্ডভণ্ড হয়ে যাওয়া আমতা ২ নং ব্লকের কুশবেড়িয়া ও তাজপুর গ্রাম পঞ্চায়েত এলাকায় যুদ্ধকালীন তৎপরতায় পরিস্থিতি স্বাভাবিক করার ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

শরীর-স্বাস্থ্যের আকস্মিক অবনতি। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। সম্পত্তি নিয়ে পারিবারিক বিবাদ। ব্যবসায় নতুন সুযোগ ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯৪৭- লেখক সলমন রুশদির জন্ম,
১৯৭০- রাজনীতিক রাহুল গান্ধীর জন্ম,
১৯৮১- ভারতে টেস্ট টিউব বেবির জনক সুভাষ মুখোপাধ্যায়ের মৃত্যু,
২০০৮- বর্তমানের প্রতিষ্ঠাতা-সম্পাদক বরুণ সেনগুপ্তের মৃত্যু 

19th  June, 2019
ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৭.৯৯ টাকা ৭১.০৫ টাকা
পাউন্ড ৮৫.৩২ টাকা ৮৯.৪৩ টাকা
ইউরো ৭৬.০২ টাকা ৭৯.৬৮ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৩,৪২৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩১,৭১০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩২,১৮৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৭,৩০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৭,৪০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৫ আষা‌ঢ় ১৪২৬, ২০ জুন ২০১৯, বৃহস্পতিবার, তৃতীয়া ৩০/৩০ অপঃ ৫/৯। উত্তরাষাঢ়া ২৬/৪৭ দিবা ৩/৩৯। সূ উ ৪/৫৬/২০, অ ৬/১৯/১৫, অমৃতযোগ দিবা ৩/৩৮ গতে অস্তাবধি। রাত্রি ৭/২ গতে ৯/৯ মধ্যে পুনঃ ১১/৫৯ গতে ২/৬ মধ্যে পুনঃ ৩/৩২ গতে উদয়াবধি, বারবেলা ২/৫৯ গতে অস্তাবধি, কালরাত্রি ১১/৩৮ গতে ১২/৫৮ মধ্যে। 
৪ আষাঢ় ১৪২৬, ২০ জুন ২০১৯, বৃহস্পতিবার, তৃতীয়া ২৭/২৪/১ দিবা ৩/৫৩/৬। উত্তরাষাঢ়ানক্ষত্র ২৫/৩৬/১১ দিবা ৩/৯/৫৮, সূ উ ৪/৫৫/৩০, অ ৬/২২/২১, অমৃতযোগ দিবা ৩/৩২ গতে ৬/২২ মধ্যে এবং রাত্রি ৭/৫ গতে ৯/১২ মধ্যে ও ১২/২ গতে ২/১০ মধ্যে ও ৩/৩৫ গতে ৪/৫৬ মধ্যে, বারবেলা ৪/৪১/২৯ গতে ৬/২২/২১ মধ্যে, কালবেলা ৩/০/৩৮ গতে ৪/৪১/২৯ মধ্যে, কালরাত্রি ১১/৩৮/৫৬ গতে ১২/৫৮/৪ মধ্যে। 
মোসলেম: ১৬ শওয়াল 

ছবি সংবাদ

এই মুহূর্তে
সেপ্টেম্বরের মধ্যে শেষ করতে হবে বাবুবাগানে বুস্টার পাম্পিং স্টেশন তৈরির কাজ 
কলকাতা পুরসভার ৯২ নম্বর ওয়ার্ডের বাবুবাগানে পানীয় জল সরবরাহের বুস্টার ...বিশদ

08:35:00 AM

মিসড কল দিলেই সদস্য হওয়ার সুযোগ, ৬ জুলাই থেকে ফের অভিযানে বিজেপি  
আগামী বিধানসভা ভোটের দিকে তাকিয়ে বুথভিত্তিক শক্তিশালী সংগঠন গড়ে তোলার ...বিশদ

08:30:00 AM

ইতিহাসে আজকের দিনে
বিশ্ব উদ্বাস্তু দিবস১৯৩৯: ক্রিকেটার রমাকান্ত দেশাইয়ের জন্ম১৯৫২: লেখক বিক্রম শেঠের ...বিশদ

08:27:00 AM

বেতন পুনর্বিন্যাসের দাবিতে বিক্ষোভ ক. বিশ্ববিদ্যালয়ে 
ষষ্ঠ পে কমিশনে তাঁদের অন্তর্ভুক্ত করতে হবে। বকেয়া ডিএ মিটিয়ে ...বিশদ

08:20:00 AM

আজ জয়েন্টের ফলপ্রকাশ 
নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আজ, বৃহস্পতিবার দুপুর ১টায় প্রকাশিত হতে চলেছে ...বিশদ

08:15:00 AM

ট্রাম্পের ৬ ফুটের মূর্তি গড়ে পুজো তেলেঙ্গানার যুবকের
একেই বলে ট্রাম্প ভক্ত। মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ৬ ফুটের ...বিশদ

08:15:00 AM