Bartaman Patrika
বিনোদন
 
 

ছুটির মেজাজে সিঙ্গাপুরে ক্রুজ ভ্রমণে গায়ক অভিজিৎ।

 মোনা, গুরদীপের সম্পর্কের টানাপোড়েন

নেটিজেনদের জন্য সুখবর। প্রথম সিজনের সাফল্যের পর স্ট্রিমিং শুরু হয়েছে ‘কহনে কো হামসফর হ্যায় সিজন টু’র। এরই সঙ্গে আরও একটি নতুন সিরিজ ‘পাঞ্চবিট’-এর স্ট্রিমিংও শুরু হয়েছে। প্রযোজক বালাজি টেলিফিল্মস। সিরিজ দুটি নিয়ে কথা প্রসঙ্গে বালাজি সুপ্রিমো একতা কাপুর জানালেন, ‘কহনে কো হামসফর হ্যায় যেভাবে দর্শকমহলে সাড়া ফেলেছে তাতে এই শো-এর সেকেন্ড সিজন নিয়ে আমরা আশাবাদী। অন্যদিকে পাঞ্চবিট একেবারেই ইয়ুথ দর্শকদের কথা ভেবে তৈরি হয়েছে। কালারফুল স্কুলড্রামা। আশাকরি এটিও সকলের ভালো লাগবে।’ লাস্টবয় প্রযোজিত পাঞ্চবিট আজকের কিশোর-কিশোরীদের চাওয়া পাওয়া, আশা-আকাঙ্খার গল্প। অন্যদিকে কহনে কো হামসফর হ্যায় পরিণত প্রেমের গল্প। সম্পর্কের টানাপোড়েন তার বিষয়। প্রথম সিজনে দর্শক দেখেছেন-রোহিত তার স্ত্রী পুনম ও সন্তানদের ছেড়ে দ্বিতীয়বার অনন্যাকে বিয়ের সিদ্ধান্ত নেয়। একদিকে পুনমের সঙ্গে রোহিতের সম্পর্কের জটিলতা অন্যদিকে প্রেমিকা অনন্যাকে পাওয়ার আকাঙ্খা-এই নিয়ে গল্পের জটিলতা দর্শক সহজেই পছন্দ করেছিলেন। যেখানে প্রথম সিজনের গল্প শেষ হয় সেখান থেকেই শুরু হয়েছে দ্বিতীয় সিজন। এই সিজনেও অভিনেতারা একই রয়েছেন-রণিত রায় (রোহিত), মোনা সিং (অনন্যা), গুরদীপ কোহলি (পুনম)। মোনা বলছেন, ‘রোহিত-অনন্যার দাম্পত্য সুখের হয়নি। অনন্যা সাবলম্বী। সে রোহিতের জন্য তার কেরিয়ার বিসর্জন দিতে রাজি নয়। বিয়ের পর কেন মেয়েদেরই সব ত্যাগ স্বীকার করতে হয় তা নিয়ে রোহিত অনন্যার মধ্যে তিক্ততার সূত্রপাত হয়। প্রথম সিজনের তুলনায় সেকেন্ড সিজনে অনন্যা অনেক বেশি বোল্ড।’ তবে টেলিভিশনের থেকে ডিজিটাল মাধ্যমে এখন পরিণত কাজ হচ্ছে বলে মনে করেন ‘জসসি জ্যায়সি...’ ধারাবাহিকের জসসি। তাঁর আক্ষেপ,‘আমার মতো অভিনেতারা টেলিভিশনে ভালো কাজের সুযোগ পাচ্ছে না। ওয়েবে ভালো কনটেন্ট নিয়ে কাজ হচ্ছে। সেই কারণেই ডিজিটাল প্ল্যাটফর্মে চলে আসা।’ উল্লেখ্য অল্ট বালাজির এই শো ছাড়া নেটফ্লিক্সের ‘ইয়ে তেরি ফ্যামিলি’ সিরিজেও কাজ করছেন মোনা। অনন্যা এই সিরিজে যতটা দৃঢ় ঠিক ততটাই দৃঢ়চেতা পুনমের চরিত্রও। সেকেন্ড সিজনে পুনমের জীবনে একজন নতুন মানুষ আসে। ফোনের ওপার থেকে পুনমরূপী গুরদীপ বললেন, ‘রোহিতের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর পুনম কিন্তু ভেঙে পড়ে না। বদলে সন্তানদের নিয়ে নতুন লড়াই শুরু করে। এবার পুনম নিজেকে নতুনভাবে আবিষ্কার করবে-যেটা দর্শকের কাছে সম্পূর্ণ নতুন।’ মোনার মতো গুরদীপও মনে করেন, ‘টেলিভিশন নয় ওয়েবই ভবিষ্যত।’ দু’টি শো ডিজিটাল প্ল্যাটফর্ম অল্ট বালাজিতে দেখা যাচ্ছে।
মানসী নাথ
14th  March, 2019
প্রিয়াঙ্কা-ফারহান গান গাইছেন?

 এই মুহূর্তে বলিউডের থেকে প্রিয়াঙ্কা চোপড়া মাত্র একটি গান দূরে রয়েছেন। একটি রোমান্টিক ডুয়েট গান রেকর্ড করবেন প্রিয়াঙ্কা এবং ফারহান আখতার। জোর দিয়ে না বলা গেলেও, সম্ভাবনা এমনটাই। সোনালি বোসের ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবিতে, এই গানের চরিত্রায়ন হবে প্রিয়াঙ্কা চোপড়া আর ফারহান আখতারের উপরেই।
বিশদ

 অনুরাগের সিক্যুয়েল কি লুডো?

বঙ্গতনয় অনুরাগ বসুর ‘লাইফ ইন আ মেট্রো’র কথা নিশ্চয়ই এখনও ভুলে যাননি। ছবির গল্প কষ্ট করে মনে করতে হলেও, ছবির গান নিশ্চয়ই এখনও অনেকেরই মনে আছে। ২০০৭ সালে মুক্তিপ্রাপ্ত এই ছবিতে অভিনয় করেছিলেন এক ঝাঁক তারকা।
বিশদ

ছুটিতে বনি-কৌশানী

কিছুদিন আগেই ছিল অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়ের জন্মদিন। আর অভিনেতা বনি সেনগুপ্ত সেদিন তাঁর প্রোফাইল জুড়ে কৌশানীর সঙ্গে ছবি দিয়ে তাঁকে শুভেচ্ছা জানিয়েছিলেন। আর গত রবিবার টলিউডের এই মিষ্টি জুটিকে দেখা গেল কলকাতা বিমানবন্দরে।
বিশদ

বিতর্কে বিবেক

আবার বিতর্কে জড়ালেন বিবেক ওবেরয়। গত কয়েকদিন ধরেই একটি মিম সোশ্যাল নেটওয়ার্ক ও হোয়াটসঅ্যাপে ঘুরছে। কী রয়েছে সেই ছবির কোলাজে? দেখা যাচ্ছে, সলমন ও ঐশ্বর্যর ছবির ক্যাপশন ওপিনিয়ন পোল, বিবেক ও ঐশ্বর্যর ছবির ক্যাপশন এক্সিট পোল এবং অভিষেক ও আরাধ্যার সঙ্গে ঐশ্বর্যর ছবির ক্যাপশন রেজাল্ট।
বিশদ

কমেডির মোড়কে আধুনিক জীবনদর্শন
দে দে পেয়ার দে

সাম্প্রতিক অতীতে বলিউড বক্স অফিসের দিকে তাকালে একটা কথা পরিষ্কার হয় যে ‘অনুমান’ বা ‘আশা’ এবং বাস্তবের মধ্যে ঢের ফারাক। তাই ‘কলঙ্ক’, ‘মণিকর্ণিকা’ বা ‘জিরো’র মতো বড় ছবি যেখানে অসফল সেখানে যাবতীয় অনুমানকে নস্যাৎ করে ফিনিশিং লাইনের দিকে এগিয়ে গেল ‘দে দে পেয়ার দে’। বিশদ

 কানে হ্যাটট্রিকের পর অনীকের হিন্দি ছবি

  গত শনিবার কান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে পরিচালক অনীক চৌধুরীর ছবি ‘ক্যাকটাস’ দেখানো হল। এই নিয়ে পরপর তিন বছর অনীকের ছবি এই উৎসবের এক বিশেষ বিভাগে প্রদর্শিত হল। আগের দুটো ছবির নাম ‘স্ত্রীর পত্র’ ও ‘হোয়াইট’।
বিশদ

 একতার জোড়া ম্যাজিক

  আবার একতা-ম্যাজিকের জন্য অপেক্ষা করছে ছোটপর্দা। এবার কিন্তু জোড়া ম্যাজিক। আসলে কালারস চ্যানেলে আসতে চলেছে নতুন দুই ধারাবাহিক— ‘বেপনহা পেয়ার’ ও ‘কবচ— মহাশিবরাত্রি’। আর এই দুটি ধারাবাহিকই ‘টেলিভিশন কুইন’ একতা কাপুরের প্রোডাকশনসের।
বিশদ

গদর ছবির সিক্যুয়ালে না সানির

অনিল শর্মা পরিচালিত সানি দেওল অভিনীত ‘গদর: এক প্রেম কথা’র কথা নিশ্চয়ই সবার মনে আছে? সেই সময়ে এই ছবি তো অনেক বক্স অফিস রেকর্ডই ভেঙে দিয়েছিল। ১৭ বছর বাদে বলিউডে গুজব রটেছে ২০০২ সালের এই ছবির সিক্যুয়েলের পরিকল্পনা করছেন পরিচালক অনিল শর্মা। বিশদ

20th  May, 2019
রাজকুমার এবং ভূমি একসঙ্গে

  রাজকুমার রাও এবং ভূমি পেডনেকরের ফ্যানদের জন্য চমক রয়েছে। তাঁদেরকে এবার একসঙ্গে পর্দায় দেখা গেলেও যেতে পারে। সৌজন্যে করণ জোহর এবং তাঁর প্রোডাকশন কোম্পানি ধর্মা প্রোডাকশন। সূত্রের খবর, রাজকুমার রাও এবং ভূমি পেডনেকর একটি রোমান্টিক কমেডি ছবিতে অভিনয় করতে চলেছেন।
বিশদ

20th  May, 2019
ব্যক্তিগত সম্পর্ক ব্যক্তিগত
রাখতেই পছন্দ করি

বেশ কয়েকটা ছবিতে ইতিমধ্যেই অভিনয় করে ফেলেছেন ঈশা সাহা। এখনও প্রেক্ষাগৃহে চলছে ‘সোয়েটার’। আসছে ‘দুর্গেশগড়ের গুপ্তধন’। ধীরে ধীরে টলিউডে নিজের জায়য়া পাকা করছেন তিনি। আলোচনায় উঠে আসছে তাঁর ব্যক্তিগত জীবনও। যদিও আপাতত কাজেই মন দিতে চাইছেন ঈশা।
বিশদ

20th  May, 2019
দিদি মুখ খোলার পরেই মেয়েদের সাহস বেড়েছে

বড়পর্দায় ‘অঞ্জু সালগাঁওকর’ চরিত্রটিই তাঁকে সকলের কাছে পরিচিতি এনে দিয়েছিল। এরপর সেভাবে দাগ কাটতে না পারলেও কোনওমতেই লড়াইয়ের ময়দান ছাড়তে নারাজ ‘দৃশ্যম’ ছবির অঞ্জু। ভালো চিত্রনাট্য ও চরিত্র পেলে বড়পর্দা বা ছোটপর্দার বাছ-বিচারও করেন না তিনি।
বিশদ

20th  May, 2019
অসমিয়া জঙ্গি অনংশা

  ইজরায়েলের বিখ্যাত ক্রাইম থ্রিলার ‘হস্টেজেস’-এর ভারতীয় সংস্করণের মাধ্যমে ওয়েব জগতে পা ফেলতে চলেছেন প্রখ্যাত বলিউড পরিচালক সুধীর মিশ্র। ৩১ মে থেকে ‘হটস্টারে’ দেখা যাবে এই ওয়েব সিরিজ। এমনিতেই ভারতীয় ওয়েব প্ল্যাটফর্মগুলিতে ক্রাইম থ্রিলারের কাটতি ব্যাপক।
বিশদ

20th  May, 2019
সবুজনয়না স্নেহা আসছেন বাংলায়

তাঁর সবুজ-চোখের মায়াতে হারিয়ে যাওয়া যায়। একসময় বলিউড সুন্দরীদের তালিকায় উপরের দিকে উঠে এসেছিল তাঁর নাম। নজরে পড়েছিলেন সলমন খানেরও। সেই স্নেহা উল্লাল সময়ের ভাঁজে কোথায় যেন অদৃশ্য হয়ে গিয়েছিলেন। কিন্তু সৌন্দর্য তো আর উধাও হয়নি। এখন যে সৌন্দর্যে আরও ধার বেড়েছে, সে কথা বলাই বাহুল্য।
বিশদ

19th  May, 2019
কান টানলে দীপিকা

আজ্ঞে কান ফিল্ম ফেস্টিভ্যাল বহু বছর ধরেই বিভিন্ন ভারতীয় অভিনেত্রীকে টেনে নিয়ে যাচ্ছে সুদূর বিদেশে। এবছর কানে হাজির দীপিকা পাড়ুকোন ও কঙ্গনা রানাওয়াত। কঙ্গনার রেড কার্পেট লুকটি ছিল বেশ অভিনব। জাঁকজমক বিহীন সিন্ডারেলা লুক। ল্যাভেন্ডারের ছোঁয়া দেওয়া সাদা ফ্লোটিং অফ শোল্ডার গাউনে তিনি হয়ে উঠেছিলেন অনন্যা।
বিশদ

19th  May, 2019
একনজরে
 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ভোট পরবর্তী হিংসা নিয়ে তৃণমূল কংগ্রেসকে চরম বার্তা দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সোমবার দলীয় কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলনে দিলীপের হুঁশিয়ারি, ২৩ মে ভোটের ফল বেরনোর পর শাসকদলের দুষ্কৃতীরা হিংসা ছড়ালে তার ভয়ঙ্কর পরিণামের জন্য তৈরি ...

 সংবাদদাতা, কুমারগ্রাম: ইস্ট ইন্ডিয়ানিনজা স্পোর্টস মিটে অংশ নিয়ে অন্যান্য রাজ্যগুলির খেলোয়াড়দের সঙ্গে প্রতিযোগিতার আসরে নেমে আলিপুরদুয়ার জেলার১৬ জন প্রতিযোগী সোনার পদক, ১০জন প্রতিযোগী রুপার পদক এবং ৪জন প্রতিযোগী ব্রোঞ্জ পদক জিতে নিয়েছে।  ...

 কাজল মণ্ডল  ইসলামপুর, সংবাদদাতা: ইসলামপুর বিধানসভা উপনির্বাচনের ভোট গ্রহণ শেষ হতেই জয় নিশ্চিত বলে দাবি করলেন তৃণমূল কংগ্রেস প্রার্থী আবদুল করিম চৌধুরী। ভোটগ্রহণ হয়েছে ...

ঢাকা: বাংলাদেশ থেকে প্রায় ছয় মাস আগে ইউরোপ যাত্রা করেন সিলেটের বিলাল। তিনজনের সঙ্গে নানা দেশ ঘুরে লিবিয়ার রাজধানী ত্রিপোলি যাওয়ার পর আরও ৮০ বাংলাদেশির ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

যারা বিদ্যার্থী তাদের মানসিক অস্থিরতা বৃদ্ধি পাবে। নানা বিষয়ে খুঁতখুঁতে ভাব জাগবে। গোপন প্রেম থাকলে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৩৫: কবি বিহারীলাল চক্রবর্তীর জন্ম
১৯২১: নোবেলজয়ী সোভিয়েত বিজ্ঞানী আন্দ্রে শাখারভের জন্ম
১৯৯১: ভারতের ষষ্ঠ প্রধানমন্ত্রী রাজীব গান্ধীর মৃত্যু

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৮.৬৫ টাকা ৭০.৩৪ টাকা
পাউন্ড ৮৬.৮৮ টাকা ৯০.১১ টাকা
ইউরো ৭৬.০৬ টাকা ৭৮.৯৯ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩২,০৬৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩০,৪২০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩০,৮৭৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৬,১৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৬,২৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ মে ২০১৯, মঙ্গলবার, তৃতীয়া ৫১/৪৭ রাত্রি ১/৪১। মূলা ৫৬/২৩ রাত্রি ৩/৩১। সূ উ ৪/৫৮/১২, অ ৬/৮/০, অমৃতযোগ দিবা ৭/৩৭ মধ্যে পুনঃ ৯/২২ গতে ১১/৫৯ মধ্যে পুনঃ ৩/২৯ গতে ৪/২২ মধ্যে। রাত্রি ৬/৫১ মধ্যে পুনঃ ১১/৫৫ গতে ২/৫ মধ্যে, বারবেলা ৬/৩৭ গতে ৮/১৬ মধ্যে পুনঃ ১/১২ গতে ২/৫১ মধ্যে, কালরাত্রি ৭/৩০ গতে ৮/৫০ মধ্যে।
৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ মে ২০১৯, মঙ্গলবার, তৃতীয়া ৫২/৪৪/৩৭ রাত্রি ২/৩/৪০। মূলানক্ষত্র ৫৮/১১/৫৫ শেষরাত্রি ৪/১৪/৩৫, সূ উ ৪/৫৭/৪৯, অ ৬/১০/৫, অমৃতযোগ দিবা ৭/৩৬ মধ্যে ও ৯/২২ গতে ১২/২ মধ্যে ও ৩/৩৬ গতে ৪/৩০ মধ্যে এবং রাত্রি ৬/৫৮ মধ্যে ও ১১/৫৮ গতে ২/৪ মধ্যে, বারবেলা ৬/৩৬/৫১ গতে ৮/১৫/৫৩ মধ্যে, কালবেলা ১/১২/৫৯ গতে ২/৫২/১ মধ্যে, কালরাত্রি ৭/৩১/৩ গতে ৮/৫২/১ মধ্যে।
১৫ রমজান

ছবি সংবাদ

এই মুহূর্তে
মাধ্যমিকের প্রথম সৌগতকে সাহায্যের আশ্বাস পার্থর
আজ মাধ্যমিকের ফল ঘোষণার পর প্রথম স্থানাধিকারী সৌগত দাসকে ফোন ...বিশদ

04:54:19 PM

১২৮১০ হাওড়া-মুম্বই (সিএসএমটি) মেল আজ রাত ৮টার বদলে রাত ৯:১৫ মিনিটে হাওড়া স্টেশন থেকে ছাড়বে 

03:53:16 PM

মাধ্যমিকে অকৃতকার্য হওয়ায় পূঃ বর্ধমানের গোপালপুরে আত্মঘাতী ছাত্রী  

03:34:10 PM

খড়্গপুরের আইটিআইয়ের কাছে যুবককে গুলি করে খুন

03:31:00 PM

সোপিয়ানে সেনা-জঙ্গি গুলির লড়াই 

03:21:02 PM

৫০০ পয়েন্ট পড়ল সেনসেক্স 

03:05:01 PM