Bartaman Patrika
বিনোদন
 
ডাবল ধামাকা

বুধবার ছিল বরুণ ধাওয়ানের জন্মদিন। অগণিত শুভেচ্ছাবার্তার জন্য ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে ভক্তদের পাল্টা ধন্যবাদ জানালেন বরুণ। ছবিতে দেখা যাচ্ছে ‘মুয়ে থাই’ কিক বক্সিংয়ের প্রশিক্ষণ নিচ্ছেন তিনি। প্রসঙ্গত এই দিনই ঘোষণা করা হল, যে ‘কুলি নম্বর ওয়ান’ -এর রিমেকে বরুণের বিপরীতে দেখা যাবে সোহা আলি খানকে।

দুটো ছবি তুললেই কেউ বয়ফ্রেন্ড হয়ে যায় না!

 অনবরত মুড সুইং হয় তাঁর। সাক্ষাৎকার দেন ঝড়ের গতিতে। ইনিয়ে বিনিয়ে নয়, যা মনে হয় সোজাসাপ্টা বলেন। আবার উত্তর দিয়ে না ছাপার জন্য অনুরোধ করা রাইমা সেনের ধাতে নেই। বহুদিন পর আবার বাংলা ছবিতে তিনি। রেকর্ডার অন করলেন সন্দীপ রায়চৌধুরী।

 অনেকদিন পর আপনার সঙ্গে দেখা। কেমন আছেন?
 ভালোই আছি। এবছর অনেক কাজ করছি। তবে সবই হিন্দিতে। বাংলায় ‘হ্যালো থ্রি’ ওয়েব সিরিজও করছি। কথা চূড়ান্ত হয়েছে। ওরা আমার ‘ডেট’ চেয়েছেন। নেটফ্লিক্সের জন্য একটা হিন্দি ওয়েব সিরিজ করছি। বিনয় পাঠকের সঙ্গে ‘আলিয়া গায়েব হো গয়ি’ ছবির শ্যুটিং আগামী ১৫ তারিখ থেকে শুরু। মহেশ মঞ্জরেকরের সঙ্গে একটা ছবি করলাম। অনিরুদ্ধ রায়চৌধুরীর ‘পরছাই’ করলাম। রাস্কিন বন্ডের লেখা ভূতের গল্প। জি ফাইভে দেখানো হবে।
 বাংলা ছবিতে তো আপনাকে নিয়মিত দেখাই যায় না। মাঝে মাঝেই কোথায় উধাও হয়ে যান?
 আমাকে অনেকেই এই প্রশ্নটা করছেন। গত বছর কিন্তু আমি হিন্দি ছবিতেই ব্যস্ত ছিলাম। আশা করি ছবিগুলো এই বছর রিলিজ করবে। চূর্ণী গঙ্গোপাধ্যায়ের ‘তারিখ’ রিলিজ করবে। এগুলো হলে, আমাকে আর এমন প্রশ্ন শুনতে হবে না। সৃজিতের সঙ্গে একটা ছবি করার কথা চলছে।
 রাইমা সেনের তাহলে ফাইনালি ভালোবাসা হল?
 না, হল না। (হাসি)। ছবিতে ভালোবাসা হল, কিন্তু বাস্তব জীবনে হল না। ছবিতে আমার চরিত্রের নাম মালবিকা। ইনসোমনিয়া আছে। প্রচুর স্লিপিং পিল নিতে হয়। বৈবাহিক জীবন সুখের নয়। মালবিকা আসলে স্বাধীনতা আর প্রেমের সন্ধানে আছে।
 অর্জুন চক্রবর্তীর সঙ্গে কাজ করে কেমন লাগল?
 অর্জুন খুব কম কথা বলে। রিজার্ভড। নিজের মতো থাকে। তবে অভিনয়টা অসম্ভব ভালো করে।
 ঋতুপর্ণ ঘোষ, অপর্ণা সেন, কৌশিক গঙ্গোপাধ্যায়, সৃজিত মুখোপাধ্যায়, অনিরুদ্ধ রায়চৌধুরী প্রত্যেকের সঙ্গে কাজ করেছেন। এদের একটা করে গুণ বলতে বললে কী বলবেন?
 কৌশিক গঙ্গোপাধ্যায় পারফেকশনিষ্ট। অনিরুদ্ধ ভীষণ ভিস্যুয়ালাইজ করতে ভালোবাসেন। অপর্ণা সেন আমাকে মেয়ের মতো ভালোবাসেন। ‘জাপানিজ ওয়াইফ’ ছবিতে আমাকে বকেছেন। পরে ‘সরি’ বলে কোলেও টেনেছেন। এটা সমানে চলত। সৃজিত ভীষণ রিলাক্সড।
 এদের মধ্যে কার সঙ্গে কাজ করা সবচেয়ে কঠিন?
 নিঃসন্দেহে ঋতুপর্ণ ঘোষ। অতো বকা আর কখনও খাইনি।
 ঋতুপর্ণর পরিচালনায় ৬টি ছবি করেছেন। একটাতে সহশিল্পী ছিলেন। তারপরও কী মনে হয় বাংলা ছবি আপনাকে ঠিকমতো ব্যবহার করছে না।
 না, কৌশিক গঙ্গোপাধ্যায় করেছেন। তবে ঋতুদা বেঁচে থাকলে আমার কেরিয়ার অন্য খাতে বইত। দর্শক অন্য রাইমাকে দেখতেন। শুধু পরিচালক নয়, ঋতুদা ছিলেন আমার বন্ধু, পথপ্রদর্শক। ওঁকে অসম্ভব মিস করি।
 সামনেই ভ্যালেন্টাইন্স ডে। মনখারাপ হচ্ছে এখনও মনের মানুষ খুঁজে না পাওয়ার জন্য?
 শুনুন আমি ভ্যালেন্টাইন্স ডে’তে বিশ্বাসী নই। শুধু প্রেম দিবস নয়, এরকম কোনও দিনেই বিশ্বাস করি না। আমার কাছে দিন মানে রবিবার, সোমবার...। তবে সব ভ্যালেন্টাইনদের বলছি, ফাইনালি ভালোবাসা দেখুন। (হাসি)
 বিক্রম পুরীর সঙ্গে আপনার স্টেডি রিলেশন নিয়ে ইন্ডাস্ট্রিতে চর্চা তুঙ্গে। ব্রেক আপ কেন হল?
 দেখুন আমি ডেস্টিনিতে বিশ্বাস করি। বিয়ে নামক প্রতিষ্ঠানে বিশ্বাস করি। ভাগ্যে যা আছে তাই হবে। আর কী বলব!
 আপনি তো পরমব্রতকে ‘ভালোবাসার যত্ন’ নিতে শেখান। তাহলে নিজের জীবনে কী এমন হল?
 পরমব্রতর সঙ্গে আমার অদ্ভুত একটা কেমিস্ট্রি আছে। মা টিভিতে ওই বিজ্ঞাপনটা দেখে আমাকে বলেছিলেন, পরমের সঙ্গে তোকে স্ক্রিনে বেশ ভালো লাগে। আমি পরমকেও এর কারণ জিজ্ঞাসা করতে ও বলেছিল, আই আন্ডারস্ট্যান্ড ইউ। আমরা একে অপরকে বুঝি। সুখী কাপল হতে গেলে এই আন্ডারস্ট্যান্ডিং জরুরি।
 ব্রেক আপের পর তো সিভিয়ার ডিপ্রেশনে পৌঁছে গিয়েছিলেন?
 দেখুন ডিপ্রেশন সবার জীবনেই আসে। আমি তো সুপার ওম্যান নই। আমারও হয়েছে সত্যি। এরমধ্যে একটা স্কুলে গিয়েছিলাম। একটা বাচ্চা মেয়ে জানতে চাইল, রাইমা ডিপ্রেশন কীভাবে সামলান? ব্রেক আপের জন্যই তো শুধু ডিপ্রেশন হয় না। আমার যেটা মনে হয়, ডিপ্রেশনে হতাশ হয়ে না পড়ে যত দ্রুত সম্ভব ওই অবস্থাটা কাটিয়ে উঠতে হবে। গান শুনুন। গান মনখারাপের জন্য অসম্ভব ভালো ওষুধ। আর সবসময় পজিটিভ চিন্তা করতে হবে। জীবন খুব ছোট। এই ছোট্ট জীবনটা ডিপ্রেশনে কাটিয়ে দেওয়ার কোনও মানেই হয় না।
 ইন্ডাস্ট্রিতে আপনার ভালো বন্ধু কে?
 পার্ণো মিত্র।
 সম্প্রতি অন্য এক নায়িকার বয়ফ্রেন্ড কেড়ে নিয়েছেন বলে গুঞ্জন...
 এর কোনও ভিত্তি নেই। ও ফোটোগ্রাফার। আমার একটা-দুটো ফোটোশ্যুট করেছে মাত্র। দ্যট ডাজ নট মেড হিম প্রিন্স চার্লস।
 তাহলে রাইমা সেন সিঙ্গল?
 অফকোর্স। হ্যাপি টু মিঙ্গল।
 শেষ প্রশ্ন। অনেকের অভিযোগ সংসদ সদস্য মুনমুন সেন সেভাবে কাজ করেননি। মেয়ে হিসেবে আপনার চাহিদা কী?
 আমার কোনও এক্সপেক্টেশন নেই। পলিটিক্স নিয়ে আমি মাথা ঘামাই না। আমার মনে হয় মা নিজের কাজে খুশি।
09th  February, 2019
শ্যুটিংয়ে পড়ে গিয়ে চোট পেলেন প্রিয়াঙ্কা

 বিরসা দাশগুপ্ত পরিচালিত ‘বিবাহ অভিযান’ ছবির শ্যুটিং করতে গিয়ে গুরুতর চোট পেলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। একটি দৌড়ের দৃশ্যে শ্যুটিং করতে গিয়ে হঠাত্ এই দুর্ঘটনার সম্মুখীন হন তিনি। তাই আপাতত গৃহবন্দি। তবে প্রিয়াঙ্কার সঙ্গে কথা বলে বোঝা গেল, তিনি কিন্তু এই আঘাতে মোটেই ভেঙে পড়েননি।
বিশদ

 মাঠের বাইরের আইপিএল

 আইপিএল এবং বিনোদন এখন সমার্থক। আইপিএলের সাজানো ডালি থেকে মানুষ কিন্তু বিনোদন খুঁটে খাচ্ছে। একবার গ্যালারির দিকে চোখ রাখলেই বোঝা যায় রং-বেরঙের জার্সি থেকে শুরু করে নানা রকমের সাজে সজ্জিত হয়ে হাজির আট থেকে আশি। কারওর গালে প্রিয় দলের নাম লেখা কারও মাথায় আবার প্রিয় দলের লোগো বসানো টুপি।
বিশদ

বাবা হতে চলেছেন অর্জুন

 তাঁর প্রেমিকা গ্যাব্রিয়েলা দিমিত্রিয়াদেস সন্তান সম্ভবা। সোশ্যাল নেটওয়ার্কে প্রেমিকার সঙ্গে ছবি পোস্ট করে সেই খবর নিজেই জানালেন অর্জুন রামপাল। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘তোমাকে পাওয়ায় আমি ভাগ্যবান, আবার নতুন পথ চলা শুরু।’
বিশদ

 লন্ডনে উড়োজাহাজ

মফস্সলের এক মোটর মেকানিক স্বপ্নের সঙ্গে জীবনযাপন করে। আকাশে উড়তে থাকা বিমান তাকে আকর্ষণ করে। একদিন হঠাত্ই গ্রামের জঙ্গলে দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময়কালের একটি জাপানি যুদ্ধবিমানের ভগ্নাবশেষ দেখতে পায় সে। তার স্বপ্নের সঙ্গে সম্পৃক্ত হতে থাকে সেই উড়োজাহাজের ভগ্নাবশেষ।
বিশদ

 থ্রিলারের রিমেকে পরিণীতি

এবারে হলিউডের হিন্দি রিমেকে অভিনয় করবেন পরিণীতি চোপড়া। টেটে টেলর পরিচালিত ২০১৬ সালের প্রশংসিত ছবি ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’-এর হিন্দি স্বত্ব কিনেছে রিলায়েন্স এন্টারটেনমেন্ট। এই ছবিতেই দেখা যাবে পরিণীতিকে।
বিশদ

নতুন গানে সুরজিৎ ও বন্ধুরা

বেশ কিছুদিন পর নতুন গান নিয়ে আসতে চলেছে ‘সুরজিৎ ও বন্ধুরা’। আগামী মাসে প্রকাশিত হবে তাদের সিঙ্গল ‘ফ্রেন্ডশিপ’। চলছে রেকর্ডিংয়ের কাজ। গানের সঙ্গে থাকবে মিউজিক ভিডিও। ব্যান্ডের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ পাবে বলে জানালেন সুরজিৎ চট্টোপাধ্যায়।
বিশদ

 সিরিয়াল কিলার জ্যাকলিন?

নেটফ্লিক্সের জনপ্রিয়তা যে ক্রমবর্ধমান তাতে আর সন্দেহ কি? আর এবার যে গল্পটি নিয়ে নেটফ্লিক্স হাজির হচ্ছে তাতে সেই জনপ্রিয়তার মুকুটে আরও একটি পালক লাগবে তাও বেশ বোঝা যাচ্ছে। ওয়েব সিরিজের নাম মিসেস সিরিয়াল কিলার। সিরিয়াল কিলারের ওপর থ্রিলিং গল্পটি লিখেছেন শিরীষ কুন্দের।
বিশদ

নতুন চরিত্রে নীল

এবার ‘মহাপ্রভু শ্রীচৈতন্য’ ধারাবাহিকে নতুন মোড়। গল্পে আসতে চলেছেন কেশব কাশ্মীরি। আর এই চরিত্রে অভিনয় করছেন সুজন মুখোপাধ্যায় (নীল)। কে এই কেশব কাশ্মীরি?
বিশদ

তিন দিনের শর্ট ফিল্ম ফেস্টিভ্যাল 

চতুর্থ বেঙ্গল ইন্টারন্যাশানাল শর্ট ফিল্ম ফেল্টিভ্যাল শুরু হচ্ছে আজ, বুধবার থেকে। চলবে শুক্রবার পর্যন্ত। নতুন চলচ্চিত্রকারদের উৎসাহ দিতেই এই উৎসবের আযোজন। সম্প্রতি মধ্য কলকাতার একটি হোটেলে আয়োজিত অনুষ্ঠানে উৎসবের চেয়ারপার্সন শতরূপা সান্যাল জানালেন, এবার জমা পড়া প্রায় দেড়শো ছোট ছবির মধ্যে বাছাই করে চল্লিশটি ছবি তিনদিন ধরে দেখানো হবে রোটারি সদনে।  বিশদ

24th  April, 2019
অরিন্দোল এবার মেঘনাদ সাহা 

১৯৬৬ সালের ২৪ জানুয়ারি এয়ার ট্রাফিক কন্ট্রোলের সঙ্গে পাইলটের ভুল বোঝাবুঝিতে মাউন্ট ব্ল্যাঙ্কের কাছে ভেঙে পড়ল বম্বে থেকে লন্ডনগামী বিমান। সেই অভিশপ্ত এয়ার ইন্ডিয়া ফ্লাইট ১০১-এর যাত্রী ছিলেন ভারতীয় পরমাণু বিজ্ঞানী হোমি জাহাঙ্গির ভাবা।  বিশদ

24th  April, 2019
ভোটের বাজারে করণের মন্ত্রিসভা! 

বলিউডে ঘনিষ্ঠ বন্ধু হিসেবে পরিচিত করণ জোহর ও কাজল। সম্প্রতি কপিলের জনপ্রিয় কমেডি শোতে হাজির হয়েছিলেন তাঁরা। উদ্দেশ্য ছিল বন্ধুত্ব উদ্‌যাপন করা। আর সেই মঞ্চেই কিনা করণ বলিউডের মন্ত্রিসভা তৈরি করলেন।  বিশদ

24th  April, 2019
একসঙ্গে তবু আলাদা 

প্রসঙ্গ রণবীর কাপুর ও আলিয়া ভাট। এঁদের সম্পর্ক নিয়ে চুলচেরা বিশ্লেষণ যেন শেষই হতে চাইছে না। তাঁদের বন্ধুত্বে ঘনত্ব ঠিক কতটা, তাঁরা একে অপরের কতটা কাছাকাছি এসেছেন এইসব নানা গুজবে টিনসেল টাউন মশগুল।  বিশদ

24th  April, 2019
তেরে নাম এর সিক্যুয়েলে সলমন? 

১৬ বছর পর আবার ‘তেরে নাম’ এর সিক্যুয়েলের পরিকল্পনা করছেন পরিচালক সতীশ কৌশিক। তবে এই ছবিতে রাধের ভূমিকায় গতবারের মতো সলমনই থাকছেন কি না তা এখনও চূড়ান্ত হয়নি। সবাই জানে ‘তেরে নাম’ সলমনের কেরিয়ারের মোড় ঘুরিয়েছিল।  বিশদ

24th  April, 2019
কলঙ্কের থাবায় ক্ষতবিক্ষত বাংলা ছবি 

বাঘাযতীনের রিয়া অফিসে বসে লাঞ্চ টাইমে ঠিক করলেন আজ রাতে সৃজিত মুখোপাধ্যায়ের ‘ভিঞ্চিদা’ দেখলে কেমন হয়! অমনি বন্ধুদের হোয়াটসঅ্যাপে জানালেন। সব ঠিকঠাক। তিন বন্ধুর প্ল্যানিং হয়ে গেল। অনলাইনে টিকিট কাটতে গিয়ে মাথায় হাত।  বিশদ

24th  April, 2019
একনজরে
 বাপ্পাদিত্য রায়চৌধুরী, কলকাতা: বিদেশি পর্যটক টানার ক্ষেত্রে পশ্চিমবঙ্গের অবস্থা মোটেই খারাপ নয়। কেন্দ্রীয় পর্যটন মন্ত্রকের সর্বশেষ হিসেব বলছে, দেশে যত বিদেশি পর্যটক পা রাখেন, তার মধ্যে পশ্চিমবঙ্গ ষষ্ঠ স্থানে। এমনকী কেরল বা গোয়া— পর্যটন সংক্রান্ত আলোচনায় যে অঙ্গরাজ্যগুলির নাম আগে ...

 কলম্বো, ২৪ এপ্রিল (পিটিআই): শ্রীলঙ্কায় ধারাবাহিক বিস্ফোরণের পিছনে ছিল এক মহিলা সহ মোট ন’জন। তদন্তে নেমে এই তথ্য জানতে পেরেছেন গোয়েন্দারা। হামলাকারী ন’জনের মধ্যে আটজনকে ...

 ন্যাশনাল স্টক এক্সচেঞ্জে যেসব সংস্থার শেয়ার গতকাল লেনদেন হয়েছে শুধু সেগুলির বাজার বন্ধকালীন দরই নীচে দেওয়া হল। ...

বিএনএ, কোচবিহার: কোচবিহারে জেলা ক্রীড়া সংস্থার অন্দরে নানা জটিলতার জেরে রাজ্যস্তরের বিভিন্ন খেলায় অংশ নিতে গিয়ে হোঁচট খাচ্ছেন জেলার কৃতী খেলোয়াড়দের একাংশ। একটি প্রতিযোগিতায় জেলা থেকে একাধিক টিম পাঠানো হচ্ছে। কিন্তু একটা টিমকে মান্যতা দিচ্ছে রাজ্য ক্রীড়া সংস্থা। এনিয়ে দু’পক্ষের ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

অতিরিক্ত পরিশ্রমে শারীরিক ক্লান্তি। প্রিয়জনের বিপথগামিতায় অশান্তি ও মানহানির আশঙ্কা। সাংসারিক ক্ষেত্রে মতানৈক্য এড়িয়ে চলা ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯৪০: মার্কিন অভিনেতা আল পাচিনোর জন্ম
১৯৬৮: গায়ক ওস্তাদ বড়ে গুলাম আলি খানের মৃত্যু
১৯৬৯: ফুটবলার আই এম বিজয়নের জন্ম
১৯৮৭: সঙ্গীতশিল্পী অরিজিৎ সিংয়ের জন্ম

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৮.৯৮ টাকা ৭০.৬৭ টাকা
পাউন্ড ৮৮.৭১ টাকা ৯১.৯৮ টাকা
ইউরো ৭৬.৮৪ টাকা ৭৯.৭৯ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩২,০৭৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩০,৪৩০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩০,৮৮৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৭,২৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৭,৩৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১১ বৈশাখ ১৪২৬, ২৫ এপ্রিল ২০১৯, বৃহস্পতিবার, ষষ্ঠী ১৮/৫৫ দিবা ১২/৪৭। পূর্বাষাঢ়া ৩৮/৩১ রাত্রি ৮/৩৭। সূ উ ৫/১২/৪৮, অ ৫/৫৬/৪০, অমৃতযোগ রাত্রি ১২/৪২ গতে ২/৫৭ মধ্যে, বারবেলা ২/২৪ গতে অস্তাবধি, কালরাত্রি ১১/৩৪ গতে ১২/৫৮ মধ্যে।
১১ বৈশাখ ১৪২৬, ২৫ এপ্রিল ২০১৯, বৃহস্পতিবার, ষষ্ঠী ২৩/২৪/২৫ দিবা ২/৩৫/৭। পূর্বাষাঢ়ানক্ষত্র ৪২/৫৩/২ রাত্রি ১০/২২/৩৪, সূ উ ৫/১৩/২১, অ ৫/৫৭/৫৩, অমৃতযোগ রাত্রি ১২/৪০ গতে ২/৫৩ মধ্যে, বারবেলা ৪/২২/১৯ গতে ৫/৫৭/৪৯ মধ্যে, কালবেলা ২/৪৬/৪৫ গতে ৪/২২/১৯ মধ্যে, কালরাত্রি ১১/৩৫/৩৭ গতে ১/০/৪ মধ্যে।
১৯ শাবান

ছবি সংবাদ

এই মুহূর্তে
মুম্বইয়ের ধারাভিতে বাড়ির একাংশ ভেঙে জখম ১, চলছে উদ্ধারকাজ 

04:18:53 PM

মোদিকে হ্যাঙারে ঢুকে যেতে হবে: মমতা 

04:05:00 PM

৩২৪ পয়েন্ট পড়ল সেনসেক্স 

03:58:27 PM

দুর্গাপুরে নির্বাচনী সভায় বক্তব্য রাখছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় 

03:55:00 PM

মোদিবাবু হারাতঙ্ক, ভয়াতঙ্ক রোগে ভুগছে: মমতা 

02:22:10 PM

মোদি, বিজেপিকে ক্ষমা করব না: মমতা 

02:22:00 PM