Bartaman Patrika
বিনোদন
 
ডাবল ধামাকা

বুধবার ছিল বরুণ ধাওয়ানের জন্মদিন। অগণিত শুভেচ্ছাবার্তার জন্য ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে ভক্তদের পাল্টা ধন্যবাদ জানালেন বরুণ। ছবিতে দেখা যাচ্ছে ‘মুয়ে থাই’ কিক বক্সিংয়ের প্রশিক্ষণ নিচ্ছেন তিনি। প্রসঙ্গত এই দিনই ঘোষণা করা হল, যে ‘কুলি নম্বর ওয়ান’ -এর রিমেকে বরুণের বিপরীতে দেখা যাবে সোহা আলি খানকে।

নামী মা-বাবার সন্তান বলে
বিশেষ সুবিধা পাই না 

এমনই বললেন অভিনেতা সব্যসাচী চক্রবর্তীর ছোট ছেলে অর্জুন। অঞ্জন দত্ত পরিচালিত ‘ফাইনালি ভালোবাসা’ ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় তিনি। তাঁর সঙ্গে কথা বললেন মানসী নাথ।

 ফাইনালি ভালোবাসা বিষয়টা ঠিক কীরকম?
 ছবিটা তিনটে আলাদা গল্প নিয়ে। অসুখের নামে সেগুলির নাম—ইনসোমনিয়া,আর্থ্রাইটিস ও এইচআইভি। গল্পগুলি আলাদা হলেও কোথাও একটা যোগসূত্র থাকছে। অসুখে আক্রান্ত এক একটি চরিত্র নিয়েই ছবির গল্প এগিয়েছে।
 ছবিতে আপনার চরিত্রটা কী?
 ইনসোমনিয়া গল্পে আমার চরিত্রের নাম বিবেক। আত্মবিশ্বাসের অভাবে ভোগে। বিবেক বসের স্ত্রীকে নিয়ে একটি সমস্যায় জড়িয়ে পড়ে। সেখান থেকে বিবেক নিজেকে কীভাবে উদ্ধার করে সেটাই গল্পের বিষয়। এই গল্পে আছেন রাইমা সেন।
 একটা সময়ে ছবিতে ভালো সুযোগের জন্য আপনি দীর্ঘদিন অপেক্ষা করেছেন। না পেয়ে টেলিভিশনে ফিরেছেন। এখন ছবিতে যে ধরনের সুযোগ পাচ্ছেন তাতে কী মনে হচ্ছে- খরাটা কেটেছে?
 আগের থেকে পরিস্থিতি অনেকটাই ভালো হয়েছে। আগে যে ধরনের কাজ পেয়েছি আর এখন যা পাচ্ছি, তার মধ্যে কোনও তুলনা চলে না। তবে আমি সবসময় আমার ১০০ শতাংশ দিয়ে কাজ করি। আগের ছবিগুলো নানা কারণে সফল হয়নি। সেদিক থেকে বলব, গত বছর ‘গুপ্তধনের সন্ধানে’ করার পর থেকে সময়টা যেরকম ভালো যাচ্ছে-আশা করব সেইরকম আগামী দিনেও চলবে।
 ভালো সময়টার জন্য একটু বেশি অপেক্ষা করতে হল ?
 হ্যাঁ। কারণ গানের ওপারে করার পরও ছোটপর্দা-বড়পর্দা কোথাওই সেভাবে ভালো কাজের সুযোগ পাচ্ছিলাম না। আর এটা থেকেই প্রমাণ হয়েছে যে-নামী বাবা-মায়ের সন্তান হলেই সবকিছু সহজলভ্য হয় না। আমাকে আর দাদাকে (গৌরব) ইন্ডাস্ট্রিতে আজও নিজেদের মতো করে স্ট্রাগল করতে হচ্ছে। টিকে থাকার জন্য এমন অনেক কাজই করেছি যেগুলো হয়তো মন থেকে করতে চাইনি। অভিনয়টা ভালোবাসি। সব টিমের সঙ্গে তো দারুণ কেমিস্ট্রি হয় না। প্রয়োজনের তাগিদে করেছি। এখন যে কাজগুলো করছি সেগুলো অবশ্য বেশ ভালো লাগছে।
 ব্যোমকেশ গোত্র ছবিতে আপনার অভিনীত সত্যকাম দারুণ প্রশংসিত হয়েছে। কী বলবেন?
 প্রশংসা পেতে ভালোই লাগে। বিশেষত যারা একসময় সমালোচনা করেছেন, তাঁরাও যখন সত্যকাম চরিত্রে আমার অভিনয়ের প্রশংসা করেছেন তখন ভালো লেগেছে। আমার মনে হয় সমালোচনা ও প্রশংসা দুটো একইভাবে গ্রহণ করা উচিত। তবে কোনওটাই বেশিদিন মাথায় রাখা ঠিক নয়।
 বর্তমানে ছবি নির্বাচনে কী কী বিষয় মাথায় রাখছেন?
 পরিচালকের নাম নয়, ছবিতে আমার চরিত্রটার গুরুত্ব বুঝে তবে কাজ করছি। চরিত্রটা গুরুত্বহীন হলে সেই ছবির অংশ আমি হতে চাই না।
 সৃজিত মুখোপাধ্যায়,কৌশিক গঙ্গোপাধ্যায়, শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের সঙ্গে এখনও কাজ করা হয়নি। কী মনে হয়, কবে হবে?
 সময় আছে। আমি এখনও তিরিশ হইনি। ইতিমধ্যে বিরসা দাশগুপ্ত, অরিন্দম শীল, অঞ্জন দত্তর সঙ্গে কাজ করেছি, সেটা বড় পাওনা। সন্দীপ রায়ের সঙ্গে কাজ করা হয়নি। অবশ্য ছোটবেলায় সন্দীপ রায়ের একটা টেলিফিল্মে কাজ করেছিলাম। আমাকে যোগ্য মনে করলে নিশ্চয় ডাকবেন ওঁরা। আশায় আছি।
 মূল ধারার বাণিজ্যিক ছবিতে অভিনয় করতে চান?
 আপনি যদি বলেন দেবদা বা জিৎদা যে ধরনের ছবি করেন-নাচ গান অ্যাকশনে ভরপুর-আমি তেমন ছবিও করতে চাই। তবে বর্তমানে বাণিজ্যিক ছবি, তার নায়ক-দুটোরই সংজ্ঞা বদলেছে। দর্শকের কাছে এখন হিরো মানে লার্জার দ্যান লাইফ চরিত্র নয়, রক্তমাংসের মানুষ।
 অভিনয় জগতে আসার পিছনে বাবা মায়ের ভূমিকা কতটা ছিল?
 বাবা-মা কখনই আমাদের কোনও ব্যাপারে জোর দেননি। আমি স্বেচ্ছায় অভিনয় জগতে এসেছি। থার্ড ইয়ারে পড়ার সময় বুম্বামামু (প্রসেনজিৎ) গানের ওপারের প্রস্তাব দেন। তখনও সিদ্ধান্ত নিজে নিয়েছিলাম। আজও তাই। তবে হ্যাঁ, অভিনয় হোক বা ব্যক্তিগত জীবন বাবা-মা-ই আমার আইডল।
 নতুন কী কী কাজ চলছে?
 ‘দুর্গেশগড়ের গুপ্তধন’ মুক্তি পাবে। এরপর ‘অপারেশন রাইটার্স’।
 টেলিভিশনে ফেরার ইচ্ছা আছে?
 এখনই নয়, ছবির কারণে সময় দিতে পারব না।
 মেয়ে কত বড় হল?
 এই মাসের ১৫ তারিখ এক বছর হবে।
 আপনি ও আপনার স্ত্রী দুজনেই নিজেদের পেশায় ব্যস্ত। মেয়েকে সময় দেন কখন?
 আমার স্ত্রী সৃজাই সব দায়িত্ব পালন করে। আমরা কম বয়সে বাবা-মা হয়েছি। সৃজা এতো অল্পবয়সে চাকরি, সংসার, মেয়ের দায়িত্ব সবটা যেভাবে সুন্দর করে সামলাচ্ছে সেটা সত্যি তারিফযোগ্য। আমি সবসময় বলি, সৃজার মতো মেয়ে যে আমাকে জীবনসঙ্গী হিসাবে বেছে নিয়েছে এবং এতো বছর ধরে প্রতিনিয়ত আমাকে সহ্য করে চলেছে সেটাই আমার কাছে সবচেয়ে বড় পাওনা। তবে আমি অতটাও ব্যস্ত নই যে মেয়েকে একটুও সময় দিতে পারব না। যখন বাড়িতে থাকি, মেয়ের সঙ্গে খেলাধুলোও করি।
 সেলিব্রিটি হওয়া সত্ত্বেও আপনি সেভাবে লাইমলাইটে থাকেন না কেন?
 (হাসি)আসলে মানুষের ধারণা, সেলিব্রিটি মানেই ক্লাব, পার্টি, দামি গাড়ি, রাতে কালো চশমা, সবসময় লাইমলাইটে থাকা, হাজারো গসিপ—আমি এগুলোয় বিশ্বাসী নই। অভিনয় ভালোবেসে করি। নিজের পরিবার আর হাতে গোনা কয়েকজন বন্ধু— এই আমার গণ্ডি। সিনেমা দেখতে বা ডিনারে গেলেও সৃজাকে নিয়েই যাই। সোশ্যাল মিডিয়াতেও আমি খুব একটা সক্রিয় নই। হাজার আলোয় চোখ ঝলসানো জীবন আমার ভালো লাগে না। আর আমার ব্যক্তিগত জীবনটা আমি ব্যক্তিগতই রাখতে চাই।
 মহিলা অনুরাগীদের নিয়ে স্ত্রী কী বলেন?
 পুরুষ অভিনেতাদের মহিলা অনুরাগী বেশি থাকবে সেটাই তো স্বাভাবিক। তাঁরা যখন আমার অভিনয়ের প্রশংসা করেন, সেটা উপভোগ করি। কাজের উন্নতির জন্য অনুরাগী দরকার। তবে এর বেশি নয়। আমি আর সৃজা আমাদের পেশাগত জীবন থেকে ব্যক্তিগত জীবনটাকে খুব সচেতন ভাবেই আলাদা করে রেখেছি। 
05th  February, 2019
শ্যুটিংয়ে পড়ে গিয়ে চোট পেলেন প্রিয়াঙ্কা

 বিরসা দাশগুপ্ত পরিচালিত ‘বিবাহ অভিযান’ ছবির শ্যুটিং করতে গিয়ে গুরুতর চোট পেলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। একটি দৌড়ের দৃশ্যে শ্যুটিং করতে গিয়ে হঠাত্ এই দুর্ঘটনার সম্মুখীন হন তিনি। তাই আপাতত গৃহবন্দি। তবে প্রিয়াঙ্কার সঙ্গে কথা বলে বোঝা গেল, তিনি কিন্তু এই আঘাতে মোটেই ভেঙে পড়েননি।
বিশদ

 মাঠের বাইরের আইপিএল

 আইপিএল এবং বিনোদন এখন সমার্থক। আইপিএলের সাজানো ডালি থেকে মানুষ কিন্তু বিনোদন খুঁটে খাচ্ছে। একবার গ্যালারির দিকে চোখ রাখলেই বোঝা যায় রং-বেরঙের জার্সি থেকে শুরু করে নানা রকমের সাজে সজ্জিত হয়ে হাজির আট থেকে আশি। কারওর গালে প্রিয় দলের নাম লেখা কারও মাথায় আবার প্রিয় দলের লোগো বসানো টুপি।
বিশদ

বাবা হতে চলেছেন অর্জুন

 তাঁর প্রেমিকা গ্যাব্রিয়েলা দিমিত্রিয়াদেস সন্তান সম্ভবা। সোশ্যাল নেটওয়ার্কে প্রেমিকার সঙ্গে ছবি পোস্ট করে সেই খবর নিজেই জানালেন অর্জুন রামপাল। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘তোমাকে পাওয়ায় আমি ভাগ্যবান, আবার নতুন পথ চলা শুরু।’
বিশদ

 লন্ডনে উড়োজাহাজ

মফস্সলের এক মোটর মেকানিক স্বপ্নের সঙ্গে জীবনযাপন করে। আকাশে উড়তে থাকা বিমান তাকে আকর্ষণ করে। একদিন হঠাত্ই গ্রামের জঙ্গলে দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময়কালের একটি জাপানি যুদ্ধবিমানের ভগ্নাবশেষ দেখতে পায় সে। তার স্বপ্নের সঙ্গে সম্পৃক্ত হতে থাকে সেই উড়োজাহাজের ভগ্নাবশেষ।
বিশদ

 থ্রিলারের রিমেকে পরিণীতি

এবারে হলিউডের হিন্দি রিমেকে অভিনয় করবেন পরিণীতি চোপড়া। টেটে টেলর পরিচালিত ২০১৬ সালের প্রশংসিত ছবি ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’-এর হিন্দি স্বত্ব কিনেছে রিলায়েন্স এন্টারটেনমেন্ট। এই ছবিতেই দেখা যাবে পরিণীতিকে।
বিশদ

নতুন গানে সুরজিৎ ও বন্ধুরা

বেশ কিছুদিন পর নতুন গান নিয়ে আসতে চলেছে ‘সুরজিৎ ও বন্ধুরা’। আগামী মাসে প্রকাশিত হবে তাদের সিঙ্গল ‘ফ্রেন্ডশিপ’। চলছে রেকর্ডিংয়ের কাজ। গানের সঙ্গে থাকবে মিউজিক ভিডিও। ব্যান্ডের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ পাবে বলে জানালেন সুরজিৎ চট্টোপাধ্যায়।
বিশদ

 সিরিয়াল কিলার জ্যাকলিন?

নেটফ্লিক্সের জনপ্রিয়তা যে ক্রমবর্ধমান তাতে আর সন্দেহ কি? আর এবার যে গল্পটি নিয়ে নেটফ্লিক্স হাজির হচ্ছে তাতে সেই জনপ্রিয়তার মুকুটে আরও একটি পালক লাগবে তাও বেশ বোঝা যাচ্ছে। ওয়েব সিরিজের নাম মিসেস সিরিয়াল কিলার। সিরিয়াল কিলারের ওপর থ্রিলিং গল্পটি লিখেছেন শিরীষ কুন্দের।
বিশদ

নতুন চরিত্রে নীল

এবার ‘মহাপ্রভু শ্রীচৈতন্য’ ধারাবাহিকে নতুন মোড়। গল্পে আসতে চলেছেন কেশব কাশ্মীরি। আর এই চরিত্রে অভিনয় করছেন সুজন মুখোপাধ্যায় (নীল)। কে এই কেশব কাশ্মীরি?
বিশদ

তিন দিনের শর্ট ফিল্ম ফেস্টিভ্যাল 

চতুর্থ বেঙ্গল ইন্টারন্যাশানাল শর্ট ফিল্ম ফেল্টিভ্যাল শুরু হচ্ছে আজ, বুধবার থেকে। চলবে শুক্রবার পর্যন্ত। নতুন চলচ্চিত্রকারদের উৎসাহ দিতেই এই উৎসবের আযোজন। সম্প্রতি মধ্য কলকাতার একটি হোটেলে আয়োজিত অনুষ্ঠানে উৎসবের চেয়ারপার্সন শতরূপা সান্যাল জানালেন, এবার জমা পড়া প্রায় দেড়শো ছোট ছবির মধ্যে বাছাই করে চল্লিশটি ছবি তিনদিন ধরে দেখানো হবে রোটারি সদনে।  বিশদ

24th  April, 2019
অরিন্দোল এবার মেঘনাদ সাহা 

১৯৬৬ সালের ২৪ জানুয়ারি এয়ার ট্রাফিক কন্ট্রোলের সঙ্গে পাইলটের ভুল বোঝাবুঝিতে মাউন্ট ব্ল্যাঙ্কের কাছে ভেঙে পড়ল বম্বে থেকে লন্ডনগামী বিমান। সেই অভিশপ্ত এয়ার ইন্ডিয়া ফ্লাইট ১০১-এর যাত্রী ছিলেন ভারতীয় পরমাণু বিজ্ঞানী হোমি জাহাঙ্গির ভাবা।  বিশদ

24th  April, 2019
ভোটের বাজারে করণের মন্ত্রিসভা! 

বলিউডে ঘনিষ্ঠ বন্ধু হিসেবে পরিচিত করণ জোহর ও কাজল। সম্প্রতি কপিলের জনপ্রিয় কমেডি শোতে হাজির হয়েছিলেন তাঁরা। উদ্দেশ্য ছিল বন্ধুত্ব উদ্‌যাপন করা। আর সেই মঞ্চেই কিনা করণ বলিউডের মন্ত্রিসভা তৈরি করলেন।  বিশদ

24th  April, 2019
একসঙ্গে তবু আলাদা 

প্রসঙ্গ রণবীর কাপুর ও আলিয়া ভাট। এঁদের সম্পর্ক নিয়ে চুলচেরা বিশ্লেষণ যেন শেষই হতে চাইছে না। তাঁদের বন্ধুত্বে ঘনত্ব ঠিক কতটা, তাঁরা একে অপরের কতটা কাছাকাছি এসেছেন এইসব নানা গুজবে টিনসেল টাউন মশগুল।  বিশদ

24th  April, 2019
তেরে নাম এর সিক্যুয়েলে সলমন? 

১৬ বছর পর আবার ‘তেরে নাম’ এর সিক্যুয়েলের পরিকল্পনা করছেন পরিচালক সতীশ কৌশিক। তবে এই ছবিতে রাধের ভূমিকায় গতবারের মতো সলমনই থাকছেন কি না তা এখনও চূড়ান্ত হয়নি। সবাই জানে ‘তেরে নাম’ সলমনের কেরিয়ারের মোড় ঘুরিয়েছিল।  বিশদ

24th  April, 2019
কলঙ্কের থাবায় ক্ষতবিক্ষত বাংলা ছবি 

বাঘাযতীনের রিয়া অফিসে বসে লাঞ্চ টাইমে ঠিক করলেন আজ রাতে সৃজিত মুখোপাধ্যায়ের ‘ভিঞ্চিদা’ দেখলে কেমন হয়! অমনি বন্ধুদের হোয়াটসঅ্যাপে জানালেন। সব ঠিকঠাক। তিন বন্ধুর প্ল্যানিং হয়ে গেল। অনলাইনে টিকিট কাটতে গিয়ে মাথায় হাত।  বিশদ

24th  April, 2019
একনজরে
সুব্রত ধর  বহরমপুর, বিএনএ: ভোট মেটার পরও মুর্শিদাবাদ ও জঙ্গিপুর লোকসভা কেন্দ্রের প্রার্থীদের একাংশের ব্যস্ততা কাটেনি। বুধবার সকালে মুর্শিদাবাদ কেন্দ্রের তৃণমূল প্রার্থী আবু তাহের ...

সংবাদদাতা, ধনেখালি: বুধবার সকালে তারকেশ্বর বিধানসভা ও ধনেখালি থানার অন্তর্গত গোপীনাথপুর ১ ও ২ পঞ্চায়েত এলাকায় প্রচার করলেন আরামবাগ লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী অপরূপা পোদ্দার। হুডখোলা ৩০টি টোটো, প্রায় ৫০টি বাইক নিয়ে শোভাযাত্রা করেন তৃণমূল প্রার্থী। ...

  সংবাদদাতা, আলিপুরদুয়ার: ফালাকাটায় আলিপুরদুয়ার জেলার প্রথম স্টেডিয়াম নির্মাণের কাজ শুরু হয়েছে। ফালাকাটার টাউন ক্লাবের মাঠে এই স্টেডিয়াম তৈরি হচ্ছে। দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে স্টেডিয়ামের কাজ শুরু হওয়ায় ফালাকাটা সহ জেলার ক্রীড়া মহলে খুশির হাওয়া ছড়িয়েছে। ...

বিএনএ, কোচবিহার: কোচবিহারে জেলা ক্রীড়া সংস্থার অন্দরে নানা জটিলতার জেরে রাজ্যস্তরের বিভিন্ন খেলায় অংশ নিতে গিয়ে হোঁচট খাচ্ছেন জেলার কৃতী খেলোয়াড়দের একাংশ। একটি প্রতিযোগিতায় জেলা থেকে একাধিক টিম পাঠানো হচ্ছে। কিন্তু একটা টিমকে মান্যতা দিচ্ছে রাজ্য ক্রীড়া সংস্থা। এনিয়ে দু’পক্ষের ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

অতিরিক্ত পরিশ্রমে শারীরিক ক্লান্তি। প্রিয়জনের বিপথগামিতায় অশান্তি ও মানহানির আশঙ্কা। সাংসারিক ক্ষেত্রে মতানৈক্য এড়িয়ে চলা ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯৪০: মার্কিন অভিনেতা আল পাচিনোর জন্ম
১৯৬৮: গায়ক ওস্তাদ বড়ে গুলাম আলি খানের মৃত্যু
১৯৬৯: ফুটবলার আই এম বিজয়নের জন্ম
১৯৮৭: সঙ্গীতশিল্পী অরিজিৎ সিংয়ের জন্ম

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৮.৯৮ টাকা ৭০.৬৭ টাকা
পাউন্ড ৮৮.৭১ টাকা ৯১.৯৮ টাকা
ইউরো ৭৬.৮৪ টাকা ৭৯.৭৯ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩২,০৭৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩০,৪৩০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩০,৮৮৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৭,২৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৭,৩৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১১ বৈশাখ ১৪২৬, ২৫ এপ্রিল ২০১৯, বৃহস্পতিবার, ষষ্ঠী ১৮/৫৫ দিবা ১২/৪৭। পূর্বাষাঢ়া ৩৮/৩১ রাত্রি ৮/৩৭। সূ উ ৫/১২/৪৮, অ ৫/৫৬/৪০, অমৃতযোগ রাত্রি ১২/৪২ গতে ২/৫৭ মধ্যে, বারবেলা ২/২৪ গতে অস্তাবধি, কালরাত্রি ১১/৩৪ গতে ১২/৫৮ মধ্যে।
১১ বৈশাখ ১৪২৬, ২৫ এপ্রিল ২০১৯, বৃহস্পতিবার, ষষ্ঠী ২৩/২৪/২৫ দিবা ২/৩৫/৭। পূর্বাষাঢ়ানক্ষত্র ৪২/৫৩/২ রাত্রি ১০/২২/৩৪, সূ উ ৫/১৩/২১, অ ৫/৫৭/৫৩, অমৃতযোগ রাত্রি ১২/৪০ গতে ২/৫৩ মধ্যে, বারবেলা ৪/২২/১৯ গতে ৫/৫৭/৪৯ মধ্যে, কালবেলা ২/৪৬/৪৫ গতে ৪/২২/১৯ মধ্যে, কালরাত্রি ১১/৩৫/৩৭ গতে ১/০/৪ মধ্যে।
১৯ শাবান

ছবি সংবাদ

এই মুহূর্তে
মুম্বইয়ের ধারাভিতে বাড়ির একাংশ ভেঙে জখম ১, চলছে উদ্ধারকাজ 

04:18:53 PM

মোদিকে হ্যাঙারে ঢুকে যেতে হবে: মমতা 

04:05:00 PM

৩২৪ পয়েন্ট পড়ল সেনসেক্স 

03:58:27 PM

দুর্গাপুরে নির্বাচনী সভায় বক্তব্য রাখছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় 

03:55:00 PM

মোদিবাবু হারাতঙ্ক, ভয়াতঙ্ক রোগে ভুগছে: মমতা 

02:22:10 PM

মোদি, বিজেপিকে ক্ষমা করব না: মমতা 

02:22:00 PM