Bartaman Patrika
বিনোদন
 
 

জাতীয় সঙ্গীতে বাউল শিল্পীরা। রাজু দাস ও রিনা দাস বাউলের কণ্ঠে মুক্তি পেল নতুন এক মিউজিক ভিডিও। পরিবেশনায় অভিনেত্রী সুচন্দ্রা ভানিয়া। প্রকাশ্যে আনলেন পুদুচেরির লেফটেন্যান্ট গভর্নর কিরণ বেদী। বাংলায় প্রচলিত ও অপ্রচলিত একাধিক বাদ্যযন্ত্র ব্যবহার হয়েছে এই মিউজিক ভিডিওতে।

নামী মা-বাবার সন্তান বলে
বিশেষ সুবিধা পাই না 

এমনই বললেন অভিনেতা সব্যসাচী চক্রবর্তীর ছোট ছেলে অর্জুন। অঞ্জন দত্ত পরিচালিত ‘ফাইনালি ভালোবাসা’ ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় তিনি। তাঁর সঙ্গে কথা বললেন মানসী নাথ।

 ফাইনালি ভালোবাসা বিষয়টা ঠিক কীরকম?
 ছবিটা তিনটে আলাদা গল্প নিয়ে। অসুখের নামে সেগুলির নাম—ইনসোমনিয়া,আর্থ্রাইটিস ও এইচআইভি। গল্পগুলি আলাদা হলেও কোথাও একটা যোগসূত্র থাকছে। অসুখে আক্রান্ত এক একটি চরিত্র নিয়েই ছবির গল্প এগিয়েছে।
 ছবিতে আপনার চরিত্রটা কী?
 ইনসোমনিয়া গল্পে আমার চরিত্রের নাম বিবেক। আত্মবিশ্বাসের অভাবে ভোগে। বিবেক বসের স্ত্রীকে নিয়ে একটি সমস্যায় জড়িয়ে পড়ে। সেখান থেকে বিবেক নিজেকে কীভাবে উদ্ধার করে সেটাই গল্পের বিষয়। এই গল্পে আছেন রাইমা সেন।
 একটা সময়ে ছবিতে ভালো সুযোগের জন্য আপনি দীর্ঘদিন অপেক্ষা করেছেন। না পেয়ে টেলিভিশনে ফিরেছেন। এখন ছবিতে যে ধরনের সুযোগ পাচ্ছেন তাতে কী মনে হচ্ছে- খরাটা কেটেছে?
 আগের থেকে পরিস্থিতি অনেকটাই ভালো হয়েছে। আগে যে ধরনের কাজ পেয়েছি আর এখন যা পাচ্ছি, তার মধ্যে কোনও তুলনা চলে না। তবে আমি সবসময় আমার ১০০ শতাংশ দিয়ে কাজ করি। আগের ছবিগুলো নানা কারণে সফল হয়নি। সেদিক থেকে বলব, গত বছর ‘গুপ্তধনের সন্ধানে’ করার পর থেকে সময়টা যেরকম ভালো যাচ্ছে-আশা করব সেইরকম আগামী দিনেও চলবে।
 ভালো সময়টার জন্য একটু বেশি অপেক্ষা করতে হল ?
 হ্যাঁ। কারণ গানের ওপারে করার পরও ছোটপর্দা-বড়পর্দা কোথাওই সেভাবে ভালো কাজের সুযোগ পাচ্ছিলাম না। আর এটা থেকেই প্রমাণ হয়েছে যে-নামী বাবা-মায়ের সন্তান হলেই সবকিছু সহজলভ্য হয় না। আমাকে আর দাদাকে (গৌরব) ইন্ডাস্ট্রিতে আজও নিজেদের মতো করে স্ট্রাগল করতে হচ্ছে। টিকে থাকার জন্য এমন অনেক কাজই করেছি যেগুলো হয়তো মন থেকে করতে চাইনি। অভিনয়টা ভালোবাসি। সব টিমের সঙ্গে তো দারুণ কেমিস্ট্রি হয় না। প্রয়োজনের তাগিদে করেছি। এখন যে কাজগুলো করছি সেগুলো অবশ্য বেশ ভালো লাগছে।
 ব্যোমকেশ গোত্র ছবিতে আপনার অভিনীত সত্যকাম দারুণ প্রশংসিত হয়েছে। কী বলবেন?
 প্রশংসা পেতে ভালোই লাগে। বিশেষত যারা একসময় সমালোচনা করেছেন, তাঁরাও যখন সত্যকাম চরিত্রে আমার অভিনয়ের প্রশংসা করেছেন তখন ভালো লেগেছে। আমার মনে হয় সমালোচনা ও প্রশংসা দুটো একইভাবে গ্রহণ করা উচিত। তবে কোনওটাই বেশিদিন মাথায় রাখা ঠিক নয়।
 বর্তমানে ছবি নির্বাচনে কী কী বিষয় মাথায় রাখছেন?
 পরিচালকের নাম নয়, ছবিতে আমার চরিত্রটার গুরুত্ব বুঝে তবে কাজ করছি। চরিত্রটা গুরুত্বহীন হলে সেই ছবির অংশ আমি হতে চাই না।
 সৃজিত মুখোপাধ্যায়,কৌশিক গঙ্গোপাধ্যায়, শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের সঙ্গে এখনও কাজ করা হয়নি। কী মনে হয়, কবে হবে?
 সময় আছে। আমি এখনও তিরিশ হইনি। ইতিমধ্যে বিরসা দাশগুপ্ত, অরিন্দম শীল, অঞ্জন দত্তর সঙ্গে কাজ করেছি, সেটা বড় পাওনা। সন্দীপ রায়ের সঙ্গে কাজ করা হয়নি। অবশ্য ছোটবেলায় সন্দীপ রায়ের একটা টেলিফিল্মে কাজ করেছিলাম। আমাকে যোগ্য মনে করলে নিশ্চয় ডাকবেন ওঁরা। আশায় আছি।
 মূল ধারার বাণিজ্যিক ছবিতে অভিনয় করতে চান?
 আপনি যদি বলেন দেবদা বা জিৎদা যে ধরনের ছবি করেন-নাচ গান অ্যাকশনে ভরপুর-আমি তেমন ছবিও করতে চাই। তবে বর্তমানে বাণিজ্যিক ছবি, তার নায়ক-দুটোরই সংজ্ঞা বদলেছে। দর্শকের কাছে এখন হিরো মানে লার্জার দ্যান লাইফ চরিত্র নয়, রক্তমাংসের মানুষ।
 অভিনয় জগতে আসার পিছনে বাবা মায়ের ভূমিকা কতটা ছিল?
 বাবা-মা কখনই আমাদের কোনও ব্যাপারে জোর দেননি। আমি স্বেচ্ছায় অভিনয় জগতে এসেছি। থার্ড ইয়ারে পড়ার সময় বুম্বামামু (প্রসেনজিৎ) গানের ওপারের প্রস্তাব দেন। তখনও সিদ্ধান্ত নিজে নিয়েছিলাম। আজও তাই। তবে হ্যাঁ, অভিনয় হোক বা ব্যক্তিগত জীবন বাবা-মা-ই আমার আইডল।
 নতুন কী কী কাজ চলছে?
 ‘দুর্গেশগড়ের গুপ্তধন’ মুক্তি পাবে। এরপর ‘অপারেশন রাইটার্স’।
 টেলিভিশনে ফেরার ইচ্ছা আছে?
 এখনই নয়, ছবির কারণে সময় দিতে পারব না।
 মেয়ে কত বড় হল?
 এই মাসের ১৫ তারিখ এক বছর হবে।
 আপনি ও আপনার স্ত্রী দুজনেই নিজেদের পেশায় ব্যস্ত। মেয়েকে সময় দেন কখন?
 আমার স্ত্রী সৃজাই সব দায়িত্ব পালন করে। আমরা কম বয়সে বাবা-মা হয়েছি। সৃজা এতো অল্পবয়সে চাকরি, সংসার, মেয়ের দায়িত্ব সবটা যেভাবে সুন্দর করে সামলাচ্ছে সেটা সত্যি তারিফযোগ্য। আমি সবসময় বলি, সৃজার মতো মেয়ে যে আমাকে জীবনসঙ্গী হিসাবে বেছে নিয়েছে এবং এতো বছর ধরে প্রতিনিয়ত আমাকে সহ্য করে চলেছে সেটাই আমার কাছে সবচেয়ে বড় পাওনা। তবে আমি অতটাও ব্যস্ত নই যে মেয়েকে একটুও সময় দিতে পারব না। যখন বাড়িতে থাকি, মেয়ের সঙ্গে খেলাধুলোও করি।
 সেলিব্রিটি হওয়া সত্ত্বেও আপনি সেভাবে লাইমলাইটে থাকেন না কেন?
 (হাসি)আসলে মানুষের ধারণা, সেলিব্রিটি মানেই ক্লাব, পার্টি, দামি গাড়ি, রাতে কালো চশমা, সবসময় লাইমলাইটে থাকা, হাজারো গসিপ—আমি এগুলোয় বিশ্বাসী নই। অভিনয় ভালোবেসে করি। নিজের পরিবার আর হাতে গোনা কয়েকজন বন্ধু— এই আমার গণ্ডি। সিনেমা দেখতে বা ডিনারে গেলেও সৃজাকে নিয়েই যাই। সোশ্যাল মিডিয়াতেও আমি খুব একটা সক্রিয় নই। হাজার আলোয় চোখ ঝলসানো জীবন আমার ভালো লাগে না। আর আমার ব্যক্তিগত জীবনটা আমি ব্যক্তিগতই রাখতে চাই।
 মহিলা অনুরাগীদের নিয়ে স্ত্রী কী বলেন?
 পুরুষ অভিনেতাদের মহিলা অনুরাগী বেশি থাকবে সেটাই তো স্বাভাবিক। তাঁরা যখন আমার অভিনয়ের প্রশংসা করেন, সেটা উপভোগ করি। কাজের উন্নতির জন্য অনুরাগী দরকার। তবে এর বেশি নয়। আমি আর সৃজা আমাদের পেশাগত জীবন থেকে ব্যক্তিগত জীবনটাকে খুব সচেতন ভাবেই আলাদা করে রেখেছি। 
05th  February, 2019
ভিএফএক্স মধ্যমানের
হলেও উড়ান মঙ্গলজনক

  ‘পুরি দুনিয়া সে কহো কপি দ্যাট’— ছবির শেষে অক্ষয়কুমারের মুখে এই সংলাপ শুনে ততক্ষণে দেশপ্রেমে বুঁদ হয়ে থাকা প্রেক্ষাগৃহের দর্শকাসন থেকে ভেসে আসছে করতালি। আসলে সত্যিই তো। ভারতই তো প্রথম দেশ যারা প্রথম প্রচেষ্টায় মঙ্গলের কক্ষপথে সফলভাবে উপগ্রহ পাঠিয়েছিল। 
বিশদ

 ইয়ে বন্ধন তো...

এবার স্বাধীনতা দিবসের দিনই ছিল রাখী বন্ধন উৎসব। বরাবরই আরব সাগরের তীরে সিনে নগরীর ফিল্ম স্টারেরা ধুমধাম করে রাখী উৎসব পালন করেন। চলতি বছরেও সেই ধারা অব্যাহত রইল। বেশ আড়ম্বরের সঙ্গেই ভ্রাতৃত্বের বন্ধনে নিজেদের বাঁধলেন রুপোলি পর্দার সেলিব্রিটিরা। রাখী মিটতেই সোশ্যাল মিডিয়ায় পোস্টের হিড়িকও চোখে পড়ল।
বিশদ

নেটফ্লিক্সের ছোট ছবিতে
বিজয়-জাহ্নবী

একটা ছবি করেই রাতারাতি দর্শকদের মন জয় করে নিয়েছিলেন জোয়া আখতার পরিচালিত ‘গাল্লি বয়’ ছবির অভিনেতা বিজয় বর্মা। কিছুদিন আগেই ঘোষণা হয়েছে মীরা নায়ারের ছবি ‘দ্য সুটেবেল বয়’-এর মাধ্যমে আন্তর্জাতিক ছবির আঙিনায় ডেব্যু করতে চলেছেন বিজয়। বিশদ

 যদি কুছ কুছ হোতা হ্যায় রিমেক হতো!

২০ বছর হয়ে গেল ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবিটার। সম্প্রতি সেই উপলক্ষে করণ জোহর মেলবোর্নে এই ছবির একটি প্রিমিয়ারের আয়োজন করেন। প্রসঙ্গত এটিই করণের ডেব্যু ছবি। দর্শকদের সঙ্গে কথাবার্তার সময় তাঁকে জিজ্ঞেস করা হয়, এখন যদি এই ছবির রিমেক করতে হয় তাহলে রাহুল, অঞ্জলি এবং টিনার চরিত্রে কাদেরকে বেছে নিতেন?
বিশদ

বন্যা দুর্গতদের ৫০০টি বাড়ি 
করে দেবেন নানা পাটেকর

 প্রবীণ অভিনেতা নানা পাটেকর বেশ কিছুদিন ধরে ব্যাকফুটে ছিলেন। তনুশ্রী দত্ত এই অভিনেতার বিরুদ্ধে হেনস্তার অভিযোগ এনেছিলেন। দেশ জুড়ে যে ‘#মিটু’ আন্দোলনের ঝড় উঠেছিল, সেই ঝড়ে নানা পাটেকরের মতো অভিনেতাও বেশ সমস্যায় পড়েছিলেন। যাই হোক, সেই সব কাটিয়ে নানা এবার বন্যা বিধ্বস্ত মানুষের পাশে দাঁড়ানোর জন্য এগিয়ে এলেন।
বিশদ

জামাইবাবুর পরিচালনায় শমিতা

 শ্যালিকা মিউজিক ভিডিওর অংশ এবং পরিচালনায় স্বয়ং জামাইবাবু। এই জামাইবাবু-শ্যালিকার পরিচয়টি হল— শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা আর বোন শমিতা শেট্টি। আসলে একটি পাঞ্জাবি মিউজিক ভিডিওতে এবারে দেখা যাবে শমিতাকে। আর এই ভিডিওটি পরিচালনা করেছেন রাজ।
বিশদ

ট্যুইটারে পাক নেটিজেনদের
তুলোধনা আদনানের

স্বাধীনতা দিবসে পাক নাগরিকদের ট্রোলিংয়ে বিদ্ধ ‘তেরা চেহারা’-র গায়ক আদনান সামি। তিনি একের পর এক যুক্তিপূর্ণ পোস্ট দিয়ে তাঁদের তুলোধনা করেন। এক সময়ের এই পাকিস্তানি গায়ক কয়েক বছর আগেই সে দেশের নাগরিকত্ব ছেড়ে ভারতের নাগরিকত্ব গ্রহণ করেছেন।
বিশদ

17th  August, 2019
মেঘলা জীবনে আলোর খোঁজে শান্তি
শান্তিলাল ও প্রজাপতি রহস্য

  মেঘ করে থাকা একটা স্যাঁতস্যাতে জীবনে কবে যে সূর্যের আলো ঝলমলিয়ে উঠবে, সেই আশায় বুক বাঁধে শান্তিলাল (ঋত্বিক চক্রবর্তী)। এই শান্তিলাল হল কলকাতা থেকে প্রকাশিত ‘দ্য সেন্টিনাল’ নামক একটি ইংরেজি দৈনিকের আবহাওয়া সংবাদদাতা।
বিশদ

17th  August, 2019
 অস্ট্রেলিয়ায় প্রবাসী
বাঙালি পরিচালকের ছবি

অস্ট্রেলিয়ায় বসে নিয়মিত ছবি তৈরির চেষ্টা করছেন প্রবাসী বাঙালি পরিচালক সিদ্ধার্থ বন্দ্যোপাধ্যায়। ১৯৯৯ সালে ভারতীয় টেলিভিশনে অভিনেতা হিসেবে যাত্রা শুরু। দেশে থাকাকালীন বেশ কিছু টিভি কমার্শিয়াল এবং টেলিফিল্মে অভিনয় করার পাশাপাশি পরিচালনাও করেছেন। বিশদ

17th  August, 2019
 প্রয়াত বিদ্যা সিনহা

  বর্ষীয়ান বলিউড অভিনেত্রী বিদ্যা সিনহার জীবনাবসান। বৃহস্পতিবার দুপুর ১২টা নাগাদ মুম্বইয়ের একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। বয়স হয়েছিল ৭১ বছর। ফুসফুস ও হৃদযন্ত্রের সমস্যা নিয়ে তাঁকে গত সপ্তাহে হাসপাতালে ভর্তি করা হয়েছিল।
বিশদ

17th  August, 2019
 স্বপ্ন এবং বাস্তবকে নিয়ে
প্রেমের গল্প বলবেন তথাগত

  ভটভটি তার নাম হারিয়েছে কালের অন্তরালে।সে এখন জাহাজবস্তির বাসিন্দা। ভটভটি ভাবে এই বস্তির সবাই জাহাজে করে এসেছে। তাই এমন নাম। ভটভটি পেশায় শ্মশানের ডোমের হেল্পার। আর পাঁচটা ছেলের সঙ্গে ভটভটির পার্থক্য একটাই। সে স্বপ্ন দেখতে পারে। স্বপ্নের চশমায় সে বাস্তবকে দেখার চেষ্টা করে। বিশদ

17th  August, 2019
একে অপরকে টেক্কা দিয়েছেন পিট আর লিওনার্দো
ওয়ান্স আপঅন
আ টাইম ইন হলিউড

  আসল কথাটা আছে, ছবির একদম শেষে। যে দেশ, তাদের শৈশব প্রজন্মকে হত্যা দেখিয়ে বড় করে, সে দেশকে তার ফল ভুগতে হয়। গত শতকের ছয়ের দশকের আমেরিকার গল্প বলে ‘ওয়ান্স আপঅন এ টাইম ইন হলিউড’। ছয় ও সাতের দশকের আমেরিকা দাঁড়িয়েছিল এক সন্ধিক্ষণে।
বিশদ

17th  August, 2019
 শ্যুটিংয়ের আগে
আইআইটিতে তাহির

  তাহির রাজ ভাসিন ‘মর্দানি’ ছবিতে ডেব্যু করে সবাইকে তাক লাগিয়ে দিয়েছিলেন। ডেব্যুর পর থেকেই দেখা যাচ্ছে, তিনি একটু বেছে ছবি করার পক্ষপাতী। ছবি পছন্দ করার জন্য এখন তাঁর প্রথম শর্ত হল, ছবির বিষয়বস্তু। তাহিরের পরবর্তী ছবি ‘দঙ্গল’ ছবির পরিচালক নীতেশ তিওয়ারির পরিচালনায়। নাম ‘ছিছোরে’।
বিশদ

17th  August, 2019
ক্রসউইন্ডসের সিক্রেট অ্যালবাম

 ক্যাসেট, সিডির দিন ফুরিয়েছে বেশ কয়েকবছর আগেই। এখন সবই ডিজিটাল। গানা, সাভন, স্পটিফাইতেই মিলছে পছন্দের শিল্পীর গান। বিভিন্ন শিল্পী-ব্যান্ডরাও তাদের গান ওই সব অনলাইন স্টোরেই প্রকাশ করছেন। সেই ট্রেন্ড ভাঙল বাংলা ব্যান্ড ক্রসউইন্ডস।
বিশদ

16th  August, 2019
একনজরে
নিজস্ব প্রতিনিধি, কলকাতা: গঙ্গাবক্ষে বিশ্বের দীর্ঘতম সাঁতার প্রতিযোগিতার আয়োজন করছে মুর্শিদাবাদ সুইমিং অ্যাসোসিয়েশন। ভাগীরথী নদীর উপর এই সাঁতার প্রতিযোগিতা হবে ৮১ ও ১৯ কিলোমিটার দূরত্বে। ...

সংবাদদাতা, বসিরহাট: ভ্যাপসা গুমোট গরমের শেষে একটানা বৃষ্টির স্বস্তি এখন অস্বস্তির কারণ হয়ে দাঁড়িয়েছে বসিরহাট পুরসভা এলাকায়। বেশিরভাগ ওয়ার্ডের রাস্তাঘাট, ঘরবাড়ি জলের তলায়। বাসিন্দাদের অভিযোগ, ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আর উপায় নেই। সুপ্রিম কোর্ট এবার রাজ্য সরকারের ‘রিভিউ পিটিশন’ খারিজ করে দেওয়ায় ২০০৬ সালের নিয়োগ প্রক্রিয়ায় অংশগ্রহণকারী প্রায় ১২০০ প্রার্থীকে প্রাথমিক শিক্ষক পদে নিয়োগ করতে হবে রাজ্য সরকারকে। ...

 সংবাদদাতা, ময়নাগুড়ি: ময়নাগুড়ি সদর এলাকায় টোটোর দৌরাত্ম্য নিয়ন্ত্রণ করতে ময়নাগুড়ি পুলিস প্রশাসন বেশকিছু পদক্ষেপ নিতে চলেছে। ব্যস্ত রাস্তার ধারে বেআইনিভাবে টোটো পার্কিং করা হলে তা ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

হঠাৎ জেদ বা রাগের বশে কোনও সিদ্ধান্ত না নেওয়া শ্রেয়। প্রেম-প্রীতির যোগ বর্তমান। প্রীতির বন্ধন ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯০০: রাজনীতিক বিজয়লক্ষ্মী পণ্ডিতের জন্ম
১৯৩৬: গীতিকার ও পরিচালক গুলজারের জন্ম
১৯৫৮: ইংলিশ চ্যানেল অতিক্রম করলেন প্রথম এশীয় ব্রজেন দাস
১৯৮০: সঙ্গীতশিল্পী দেবব্রত বিশ্বাসের মৃত্যু

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৫৯ টাকা ৭২.২৯ টাকা
পাউন্ড ৮৪.৮১ টাকা ৮৭.৯৪ টাকা
ইউরো ৭৭.৮৩ টাকা ৮০.৭৮ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
17th  August, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,২৪৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,২৮৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৬,৮৩০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৩,৯০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৪,০০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১ ভাদ্র ১৪২৬, ১৮ আগস্ট ২০১৯, রবিবার, তৃতীয়া ৪৯/৪৯ রাত্রি ১/১৪। পূর্বভাদ্রপদ ২৯/২ অপঃ ৪/৫৫। সূ উ ৫/১৮/২, অ ৬/৩/১৪, অমৃতযোগ দিবা ৬/৯ গতে ৯/৩৩ মধ্যে। রাত্রি ৭/৩২ গতে ৯/২ মধ্যে, বারবেলা ১০/৫ গতে ১/১৬ মধ্যে, কালরাত্রি ১/৫ গতে ২/৩০ মধ্যে।
৩২ শ্রাবণ ১৪২৬, ১৮ আগস্ট ২০১৯, রবিবার, তৃতীয়া ৪৩/৯/৬ রাত্রি ১০/৩২/৩৬। পূর্বভাদ্রপদনক্ষত্র ২৬/১/৪১ দিবা ৩/৪১/৩৮, সূ উ ৫/১৬/৫৮, অ ৬/৫/৪৬, অমৃতযোগ দিবা ৬/১২ গতে ৯/৩১ মধ্যে এবং রাত্রি ৭/২২ গতে ৮/৫৪ মধ্যে, বারবেলা ১০/৫/১৬ গতে ১১/৪১/২২ মধ্যে, কালবেলা ১১/৪১/২২ গতে ১/১৭/২৮ মধ্যে, কালরাত্রি ১/৫/১৬ গতে ২/২৯/১০ মধ্যে।
 ১৬ জেলহজ্জ

ছবি সংবাদ

এই মুহূর্তে
নেতাজিনগরে ২টি অটোর সংঘর্ষ, জখম মহিলা 

08:31:00 PM

বেনিয়াপুকুরে তরুণীর ঝুলন্ত দেহ উদ্ধার 

06:21:00 PM

পানিহাটিতে গঙ্গায় ডুবে যাওয়া যুবকের দেহ উদ্ধার 

05:49:00 PM

পানিহাটিতে গঙ্গায় ডুবে যাওয়া যুবকের দেহ উদ্ধার 

05:46:00 PM

তপসিয়ায় বহুতলে আগুন, দমকলের ১টি ইঞ্জিনের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে 

05:43:00 PM

শেক্সপিয়র সরণীর ঘটনায় ধৃতের পুলিস হেফাজত 
শেক্সপিয়র সরণীর ঘটনায় ২৯ আগস্ট পর্যন্ত ধৃতের পুলিস হেফাজত। ...বিশদ

04:09:25 PM