Bartaman Patrika
বিনোদন
 

কুণালের নতুন চ্যালেঞ্জ ‘অভয়’ 

অবশেষে ডিজিটাল প্ল্যাটফর্মে পা রাখতে চলেছেন কুণাল খেমু। জি ফাইভের মার্ডার মিস্ট্রি ‘অভয়’তে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি। চরিত্রটি পুলিসের। একদিকে রোমহর্ষক খুনের মামলা অন্যদিকে চরিত্রটির ব্যক্তিগত জীবনের লড়াই উঠে আসবে ওয়েব সিরিজে। কুণাল জানিয়েছেন, ‘নতুন নতুন মাধ্যমে কাজ করতে সবসময়েই ভালো লাগে। আমি নিজে ডিজিটাল কনন্টেট দেখতে পছন্দ করি। এই টানটান থিল্রারের অংশ হতে পেরে ভালো লাগছে।’ প্রসঙ্গত আট পর্বের এই সিরিজের প্রযোজক বি পি সিং এর আগে ‘সিআইডি’র মতো জনপ্রিয় ক্রাইম ধারাবাহিক প্রযোজনা করেছিলেন।
নিজস্ব প্রতিনিধি 
05th  February, 2019
চিরদিনই কি আমি তোমার? 

কালারস বাংলায় শুরু হতে চলেছে নতুন ধারাবাহিক। ধারাবাহিকের নামটি খানিক চেনা মনে হলেও, নামেই রয়েছে নতুনত্বের ছোঁয়া। ধারাবাহিকের নাম হল ‘চিরদিনই আমি যে তোমার’।   বিশদ

মুক্তিযুদ্ধের গল্প সীমানা পেরিয়ে 

ভাষা আন্দোলন, ১৯৭১ সাল, মুক্তিযুদ্ধ— এই শব্দগুলো শুনলে আজও বাঙালির ধমণীতে রক্ত চঞ্চল হয়। আসলে মুক্তিযুদ্ধ তো কেবল পূর্ব পাকিস্তান বা অধুনা বাংলাদেশের স্বাধীনতার যুদ্ধ নয়,এ হল আপামর বাঙালি জাতির মুক্তির আন্দোলন।  বিশদ

আমার জীবনে বিতর্ক নেই, তাই হয়তো
মিডিয়া আমাকে পাত্তা দেয় না 

‘বিবাহ অভিযান’ কমেডি ছবি। আর সাক্ষাৎকারের জন্য অঙ্কুশ সময় দিলেন কিনা জামাই ষষ্ঠীর দিন। তবে এই অঙ্কুশ কিন্তু অনেকটা বদলেছেন। বাংলা ছবি, কেরিয়ার, ব্যক্তিগত সম্পর্ক— তাঁর বদলে যাওয়া দর্শনের আঁচ পেল বর্তমান। 
বিশদ

 বৃষ্টির পাশে দাদারা

  সাড়ে পাঁচ বছরের এক শিশু। নাম বৃষ্টি বসু। হাওড়ার সালকিয়ার বাসিন্দা ওই একরত্তির শরীরে বাসা বেঁধেছে বিটা থ্যালাসেমিয়া মেজর। মধ্যবিত্ত পরিবারের পক্ষে তার চিকিৎসার বিপুল খরচ সামলানো সম্ভব নয়। তবে বৃষ্টিকে হারতে দেননি এই শহরের কয়েকজন সঙ্গীত শিল্পী।
বিশদ

18th  June, 2019
ঋতুপর্ণার নতুন ছবি

 নতুন ছবি করছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। ছবির নাম ‘বিউটিফুল লাইফ’। পরিচালক আর ডি নাথ। ছবি সম্পর্কে এখনই বিশেষ মুখ খুলতে চাইছেন না। তাঁদের মতে, ‘ছবিটা আসলে একটি জীবন থেরাপি যা মানুষের মন ভালো করে দেবে।’ এই ছবিতে ঋতুপর্ণাকে একজন ভাস্করের চরিত্রে দেখা যাবে।
বিশদ

18th  June, 2019
 খুদেদের বাংলা চ্যানেল রঙিন টিভি

 ইংরেজি কিংবা হিন্দি ভাষায় টেলিভিশনের পর্দায় বাচ্চাদের জন্য চ্যানেল দেখে আমরা অভ্যস্ত। সাধারণত বাংলা চ্যানেলগুলোতে বাচ্চাদের জন্য নির্ধারিত কিছু সময়ে অনুষ্ঠান দেখানো হয়। এবার আর ‘কিছু সময়’ নয়, বাচ্চাদের জন্য বাংলা ভাষায় আস্ত ২৪ ঘণ্টার চ্যানেল ‘রঙিন টিভি’ নিয়ে এল বিশ্বাস মিডিয়া সলিউশনস প্রাঃ লিঃ।
বিশদ

18th  June, 2019
 আকাশ আটে লেজেন্ডস সিজন থ্রি

 প্রথম দুটো সিজনের অসাধারণ সাফল্যের পর আকাশ আট চ্যানেলে শুরু হল কথায় গানে সাজানো দ্য লেজেন্ডস সিজন থ্রি। ১৩ জুন থেকে শুরু হয়েছে এইবারের মরশুম। তিন নম্বর সিজনে অনেক নতুনত্ব থাকছে। তবে এই সিজনের সবচেয়ে বড় চমক উপস্থাপক বদল। লেজেন্ডসের প্রথম দুই সিজনের সঞ্চালক ছিলেন শ্রীজাত।
বিশদ

18th  June, 2019
 ৩৫ কোটি বিনিয়োগ আমিরের

 ছবি ফ্লপ করলেও মিস্টার পারফেকশনিস্ট নিজের ব্যবসা বাড়ানোর উদ্যোগ নিয়েছেন। সম্প্রতি মুম্বইয়ের সান্তাক্রুজে নিজের নতুন অফিসের কিনেছেন আমির খান। শোনা যাচ্ছে, এই সম্পত্তি কিনতে তিনি খরচ করেছেন ৩৫ কোটি টাকা। আমির খান প্রোডাকশন প্রাইভেট লিমিটেডের নামেই এই সম্পত্তি কেনা হয়েছে বলে খবর।
বিশদ

18th  June, 2019
 ‘শ্বশুরবাড়ি হোক এক্কেবারে বাড়ির মতো’

অনেকক্ষণ ধরে ঘুমোনো যাবে, খুব বেশি কাজ-টাজ করতে হবে না, শ্বশুর ভালো হবে, শাশুড়ি ভালো হবে, বর কথা শুনবে — ‘এক্কেবারে ঠিক বাড়ির মতো’ একটি শ্বশুরবাড়ির স্বপ্ন ইতিমধ্যেই দেখতে শুরু করেছেন ঐশ্বর্য সেন। সেইসঙ্গে দায়িত্ব নেওয়ার ব্যাপারেও সচেতন। বলেই ফেললেন, ‘দায়িত্ব তো নিতেই হবে। সেটা আমি জানি। তার জন্য আমি রেডি।
বিশদ

18th  June, 2019
 ‘পানিপথ’-এ জিনাত

 দীর্ঘদিন পর আবার বড় পর্দায় ফিরছেন জিনাত আমান। আশুতোষ গোয়াড়িকরের ‘পানিপথ’ ছবিতে একটি বিশেষ চরিত্রে অভিনয় করবেন এই বর্ষীয়ান অভিনেত্রী। ছবিতে মারাঠা যোদ্ধা সদাশিবরাও ভাউয়ের চরিত্রে অভিনয় করছেন অর্জুন কাপুর। আর সাকিনা বেগমের চরিত্রে দেখা যাবে জিনাত আমানকে।
বিশদ

18th  June, 2019
 একসঙ্গে শাহরুখ ও আরিয়ান

  ছবিতে অভিনয় নয়, তবে দীর্ঘদিন পর আবার ছবিতে একসঙ্গে ভয়েস ওভার করবেন বাবা ও ছেলে। বলা হচ্ছে শাহরুখ খান ও তাঁর ছেলে আরিয়ান খানের কথা। আগামী মাসেই মুক্তি পাবে ডিজনি প্রযোজিত ‘দ্য লায়ন কিং’। ১৯৯৪ সালের একই নামের অ্যানিমেশন ছবিটির রিমেক এই ছবি।
বিশদ

18th  June, 2019
 নজর রাখুন চমকে

  স্টার জলসার নজর ধারাবাহিকে আসছে নতুন চমক। রুদ্ধশ্বাস ঘটনার সাক্ষী হতে চলেছে দর্শক। ডাইনি মায়ার মায়াবী জাল ছিঁড়ে ঈশানীর মা শিবানীকে আদৌ উদ্ধার করা সম্ভব কিনা তা জানা যাবে খুব শীঘ্রই। এই শিবানী উদ্ধারপর্বে মায়া তার বিষ নজরের জোরে যে মায়াজাল বিস্তার করবে তা দেখে দর্শক হতবাক হতে বাধ্য।
বিশদ

17th  June, 2019
 স্ত্রীর ছবিতে বিশেষ চরিত্রে আয়ুষ্মান?

 আয়ুষ্মান খুরানার স্ত্রী তাহিরা কাশ্যপ ‘শর্মাজি কি বেটি’ ছবির মাধ্যমে চলচ্চিত্র পরিচালনায় ডেব্যু করতে চলেছেন। ছবির চিত্রনাট্যকার এবং পরিচালক তাহিরা ছবিতে দু’জন মহিলা মুখ্যচরিত্র নিয়ে আসতে চলেছেন। ছবির বিষয়বস্তু মহিলাদের জীবনে তৈরি হওয়া নানা রকমের দ্বন্দ্ব। শোনা যাচ্ছে, ছবিতে অভিনয় করবেন মাধুরী দীক্ষিত।
বিশদ

17th  June, 2019
 পিতৃদিবসে শাহিদের স্বীকারোক্তি

  সন্তানের জীবনে বাবার অবদান অনস্বীকার্য। রবিবার ছিল পিতৃদিবস। আর এই বিশেষ দিনটি নিয়ে শাহিদ তাঁর মনে কথা জানিয়েছেন। শাহিদ মনে করেন যে বাবার (পঙ্কজ কাপুর) থেকে তিনি ভালো বাবা নন। ‘আমি আমার বাবার থেকেও ভালো বাবা হতে পেরেছি কিনা জানি না। আর বললে সেটা অত্যুক্তি করা হবে’, বক্তব্য শাহিদের।
বিশদ

17th  June, 2019
একনজরে
  শ্রীনগর, ১৮ জুন (পিটিআই): মঙ্গলবার জম্মু-কাশ্মীরের অনন্তনাগে এনকাউন্টারে খতম দুই জয়েশ-ই-মহম্মদের জঙ্গি। হত দুই জঙ্গির মধ্যে একজন পুলওয়ামায় হামলার সঙ্গে জড়িত ছিল বলে স্থানীয় পুলিস জানিয়েছে। আর এই গুলির লড়াইয়ে এক জওয়ান গুরুতর জখম হন। তাঁকে হাসপাতালে নিয়ে গেলে ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: জুনিয়র ডাক্তারদের কর্মবিরতি উঠতেই স্বাভাবিক হতে শুরু করেছে কলকাতার হাসপাতালগুলি। এনআরএস এবং এসএসকেএমে ওপিডিতে রোগী দেখা এবং ইমার্জেন্সিতে রোগীদের চিকিৎসা শুরু হল। ...

 ম্যাঞ্চেস্টার, ১৮ জুন: পাঁচ ম্যাচে মাত্র তিন পয়েন্ট। লিগ তালিকায় এই মুহূর্তে নবম স্থানে রয়েছে পাকিস্তান। শেষ ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের কাছে ৮৯ রানে চূর্ণ হওয়ার পর ঘরে-বাইরে প্রচণ্ড সমালোচিত হয়েছেন পাক ক্রিকেটাররা। পাকিস্তানের সংবাদমাধ্যম এবং প্রাক্তনীরা সরফরাজ-ব্রিগেডের উপর তোপের পর ...

 ন্যাশনাল স্টক এক্সচেঞ্জে যেসব সংস্থার শেয়ার গতকাল লেনদেন হয়েছে শুধু সেগুলির বাজার বন্ধকালীন দরই নীচে দেওয়া হল। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কর্মপ্রার্থীদের কোনও চুক্তিবদ্ধ কাজে যুক্ত হওয়ার যোগ আছে। ব্যবসা শুরু করা যেতে পারে। বিবাহের যোগাযোগ ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯৪৭- লেখক সলমন রুশদির জন্ম,
১৯৭০- রাজনীতিক রাহুল গান্ধীর জন্ম,
১৯৮১- ভারতে টেস্ট টিউব বেবির জনক সুভাষ মুখোপাধ্যায়ের মৃত্যু,
২০০৮- বর্তমানের প্রতিষ্ঠাতা-সম্পাদক বরুণ সেনগুপ্তের মৃত্যু 

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৯.০৩ টাকা ৭০.৭২ টাকা
পাউন্ড ৮৫.৯৪ টাকা ৮৯.১১ টাকা
ইউরো ৭৭.০০ টাকা ৭৯.৯৮ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৩,৪৬৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩১,৭৫০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩২,২২৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৭,১৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৭,২৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৪ আষা‌ঢ় ১৪২৬, ১৯ জুন ২০১৯, বুধবার, দ্বিতীয়া ২৬/৩৫ দিবা ৩/৩৪। পূর্বাষাঢ়া ২১/২৩ দিবা ১/৩০। সূ উ ৪/৫৯/৯, অ ৬/১৯/১২, অমৃতযোগ দিবা ৭/৩৭ গতে ১১/১১ মধ্যে পুনঃ ১/৫১ গতে ৫/২৫ মধ্যে। রাত্রি ৯/৫২ মধ্যে পুনঃ ১১/৫৯ গতে ১/২৪ মধ্যে, বারবেলা ৮/১৭ গতে ৯/৫৭ মধ্যে পুনঃ ১১/৩৮ গতে ১/১৮ মধ্যে, কালরাত্রি ২/১৭ গতে ৩/৩৭ মধ্যে। 
৩ আষাঢ় ১৪২৬, ১৯ জুন ২০১৯, বুধবার, দ্বিতীয়া ২৪/১৯/০ দিবা ২/৩৯/৬। পূর্বাষাঢ়ানক্ষত্র ২০/৫৮/৩৭ দিবা ১/১৮/৫৭, সূ উ ৪/৫৫/৩০, অ ৬/২১/৫৪, অমৃতযোগ দিবা ৭/৪০ গতে ১১/১৪ মধ্যে ও ১/৫৫ গতে ৫/২৯ মধ্যে এবং রাত্রি ৯/৫৫ মধ্যে ও ১২/২ গতে ১/২৭ মধ্যে, বারবেলা ১১/৩৮/৪৩ গতে ১/১৯/২১ মধ্যে, কালবেলা ৮/১৭/৭ গতে ৯/৫৭/৫৫ মধ্যে, কালরাত্রি ২/১৭/৩ গতে ৩/৩৬/১৯ মধ্যে। 
১৫ শওয়াল 

ছবি সংবাদ

এই মুহূর্তে
বিশ্বকাপ: আফগানিস্তানকে ১৫০ রানে হারাল ইংল্যান্ড

18-06-2019 - 10:48:34 PM

স্বাস্থ্য ক্ষেত্রে নিরাপত্তা, চালু কলকাতা পুলিসের হেল্প লাইন 
গতকাল মুখ্যমন্ত্রীর নির্দেশ পাওয়ার পর স্বাস্থ্য ক্ষেত্রে নিরাপত্তা জনিত সমস্যার ...বিশদ

18-06-2019 - 09:48:24 PM

বিশ্বকাপ: আফগানিস্তান ৮৬/২ (২০ ওভার) 

18-06-2019 - 08:17:00 PM

দার্জিলিং পুরসভায় প্রশাসক নিয়োগ করল রাজ্য সরকার 

18-06-2019 - 08:08:39 PM

জাপানে বড়সড় ভূমিকম্প, মাত্রা ৬.৫, জারি সুনামি সতর্কতা 

18-06-2019 - 07:34:58 PM

বিশ্বকাপ: আফগানিস্তান ৪৮/১ (১০ ওভার) 

18-06-2019 - 07:05:00 PM