Bartaman Patrika
বিনোদন
 
কী কাণ্ড!

লন্ডনে মাদাম তুসোর মিউজিয়ামে বিরাট কোহলির মোমের মূর্তির সঙ্গে ছবি তুলেছিলেন অভিনেত্রী ঊর্বশী রাওটেলা। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করে বিশ্বকাপে পাকিস্তানের সঙ্গে ম্যাচে ভারতীয় ক্রিকেট দলকে শুভেচ্ছা জানিয়েছিলেন তিনি। আর এই শুভেচ্ছাবার্তা প্রকাশ্যে আসতেই বিপত্তি। ট্রোলারদের শিকার হয়েছেন ঊর্বশী! এই ছবির জন্য যে বিরুষ্কার বিবাহবিচ্ছেদ হতে পারে বলে ইন্টারনেটে মিম, জোকস ছড়াচ্ছে একদল নেটিজেন।

কলকাতার ডন সাম্রাজ্য 

এ গল্প অন্ধকারের। সেখানকার ক্লেদ ও ক্রোধের। যার উৎসমুখ লুকিয়ে আছে উদ্বাস্তু জীবনের অজানা দিনলিপির অন্দরে। অস্তিত্বের সংকট যে জীবনযাপনকে করে তুলেছিল প্রতিবাদী, প্রতিরোধী। ঠেলে দিয়েছিল অন্ধকার জগতের কানাগলিতে। সেই পঙ্কিল পথ ধরে শহর কলকাতার ডানপিটে ডন হয়ে ওঠার কাহিনী নিয়ে ওয়েব সিরিজ ‘দ্য সেনাপতিস’। ঘটনাগুলি সত্যি। বিস্তর গবেষণার পর সেই আঁধার আচ্ছন্ন ইতিহাসকে চিত্রনাট্যে সাজিয়ে তাকে চিত্রায়িত করছেন পরিচালক রিঙ্গো। যেখানে উঠে এসেছে তৎকালীন পূর্ব পাকিস্তানের মুক্তি যুদ্ধ, খান সেনাদের নারকীয় নষ্টামি, ভিটেমাটি ছেড়ে প্রাণ হাতে করে পালানো লক্ষ মানুষের রাতারাতি উদ্বাস্তু বনে যাওয়ার বৃত্তান্ত। হারতে হারতে বেপরোয়া বাহুবলকে সম্বল করে এক শ্রেণীর মানুষের ঘুরে দাঁড়াবার মরিয়া চেষ্টা, সেই সংগ্রামের সংকীর্ণ পথ ধরে শহর কলকাতায় অন্ধকার জগতের অভ্যুদ্বয়, রাজ্য রাজনীতিতে তার প্রভাব, সেই পরাক্রমীদের পাথেয় করে কুর্সি দখলের কিসসা, রাজনৈতিক ব্যাভিচার এবং সমস্ত নীতি নৈতিকতাকে বিসর্জন দিয়ে ক্ষমতায়নের নতুন সংজ্ঞা। আটটি পর্বে, তিনটি সিজনে শহর কলকাতার ডন সাম্রাজ্যের উত্থান-পতন উপস্থাপিত করতে গিয়ে খরচের কোনও কার্পণ্য করছেন না ওয়েব সিরিজটির প্রযোজক আড্ডাটাইমস-এর কর্ণধার রাজীব মেহেতা। বাজেট প্রায় দেড় কোটি। রাজীবের দাবি এত ব্যয়বহুল ওয়েব সিরিজ এর আগে বাংলায় তৈরি হয়নি।
কাহিনীর সূত্রপাত তৎকালীন পূর্ব পাকিস্তানের অন্তর্গত ঢাকার পল্টনের সাউ পরিবারকে সামনে রেখে। পেশায় তারা বই বিক্রেতা। চালায় পরিবারের বড় ছেলে দেবেন সাউ। শহরের সম্মাননীয় পরিবার। বইয়ের দোকানটিকে কেন্দ্র করে সাউ পরিবারটির সঙ্গে বুদ্ধিজীবীদের সহাবস্থান। একাত্তরের মুক্তি যুদ্ধ শুরু হতেই পাকসেনাদের নজর পড়ে পরিবারটির উপর। স্ত্রী চূর্ণী আর ভাই বীরেনকে নিয়ে দেবেনের সংসার। পাকা সাঁতারু, ছাত্র নেতা দেবেন আশ্রয় দিতে শুরু করে মুক্তি বিপ্লবীদের। কিন্তু পাক সেনাদের হাতে প্রতিবেশী, পরিজন, বন্ধুদের নির্বিচারে কচুকাটা হতে দেখে দেবেন সিদ্ধান্ত নেয় ভিটে ছাড়ার। স্ত্রী, ভাই আর পিতৃস্থানীয় হারুকাকাকে নিয়ে সে রওনা দেয় ‘ইন্ডিয়া’র উদ্দেশে। ওরা পড়ি দেয় ঘুরপথে। নদী পেরিয়ে চোরাপথে এসে পৌঁছয় শহর কলকাতায়। ঠাঁই হয় এক পতিতাপল্লিতে। অস্তিত্বের সংকটে পড়ে দেবেন। চূর্ণীকে যেভাবেই হোক রক্ষা করতে হবে। তৈরি করতে হবে আপন পরিচয়। কারণ, দেবেনরা কাঁটাতার ডিঙিয়ে আসেনি। তাই ওদের উদ্বাস্তু তকমাও নেই। ফলে যুদ্ধের পর দেশে ফিরে যাওয়ারও রাস্তা বন্ধ। বাঁচতে আর বাঁচাতে গেলে চাই ক্ষমতা, বাহুবল, সকলের থেকে শক্তিশালী হওয়ার কৌশল। চূর্ণীও কোমর বাঁধে লোলুপ লালসার ঘিনঘিনে ঘেরাটোপ থেকে বেরোনোর জন্য। ভাই বীরেন হয়ে ওঠে দাদা-বউদির পরিকল্পনার পৃষ্ঠপোষক। প্রতিষ্ঠা পেতে গেলে হতে হবে এই হতভাগ্য মানুষগুলির ‘রবিনহুড’। মুছে ফেলে ওরা উত্তরাধিকার সূত্রে পাওয়া পদবি। সাউ থেকে হয়ে যায় সেনাপতি। নয়া পরিচয়ে শহরের একাংশে ত্রাসের সাম্রাজ্য স্থাপন করে ‘দ্য সেনাপতিস’। কল্লোলিনীর কলজে চুইয়ে পড়তে শুরু করে টকটকে লাল রক্ত। সেই পিচ্ছিল নোনতা পথে লেখা হতে থাকে এক অন্য কলকাতার ক্লেদাক্ত কাহিনী।
পরিচালক রিঙ্গো বললেন,‘এটা একজনের বায়োপিক।’ কিন্তু কার? ‘পরিবারটির সঙ্গে চুক্তি আছে, নাম প্রকাশ করা যাবে না,’ বলে সন্তর্পনে পাশ কাটিয়ে গেলেন পরিচালক। শুধু সূত্র দিলেন এ এমন একজন ডনের কাহিনী, যার ডাকে কলকাতায় একটি ছবির প্রিমিয়ারে মেট্রো সিনেমায় হাজির হয়েছিলেন মুম্বইয়ের আন্ডার ওয়ার্ল্ড-এর তৎকালীন ত্রাস হাজি মস্তান আর তার শাগরেদ দাউদ ইব্রাহিম। পুরনো কলকাতা সহ গোটা মেট্রো সিনেমাটিকে পুনর্নির্মাণ করে পুঙ্খানুপুঙ্খভাবে তুলে ধরা হবে ওয়েব সিরিজটিতে, জানালেন রিঙ্গো। বললেন,‘কলকাতার আন্ডারওয়ার্ল্ড নিয়ে এই ধরণের এত বিস্তারিত কাজ এর আগে হয়নি।’ সিরিজটির প্রথম সিজনের সময়কাল ১৯৭১ থেকে ১৯৮৪। রাজীব মেহেতা জানালেন, প্রথম সিজিনটি শেষ হবে আইপিএস বিনোদ মেহেতা হত্যার চাঞ্চল্যকর ঘটনা দিয়ে। দ্বিতীয় সিজনটির সময়কাল ১৯৮৫ থেকে ২০০১ পর্যন্ত। তৃতীয় সিজিনে রিঙ্গোর ক্যামেরায় প্রতিম্বিত হবে সমসাময়িক সময়, ২০০২ থেকে ২০১৮ পর্যন্ত।
টাকিতে হয়েছে পূর্ব পাকিস্তান পর্বের শ্যুটিং। সম্প্রতি বেলগাছিয়া রাজবাড়িতে হয়ে গেল ওয়েব সিরিজটির প্রাথমিক পর্বের শ্যুটিং। দেবেনের ভূমিকায় অভিনয় করছেন শুভজিৎ কর। ভাই ‘বীরেন’ শুভদীপ (জয়) বন্দ্যোপাধ্যায়। এছাড়াও আছেন চিরদীপ মিত্র দালাল ‘নান্টু’র ভূমিকায়।
প্রিয়ব্রত দত্ত ছবি: ভাস্কর মুখোপাধ্যায় 
05th  January, 2019
ফ্লোরে ফিরছেন জন 

মুম্বইয়ে ‘পাগলপন্তী’ কমেডি ছবির শ্যুটিং করতে গিয়ে সম্প্রতি আহত হয়েছিলেন জন আব্রাহাম। মেহবুব স্টুডিওতে একটি অ্যাকশন দৃশ্যের শ্যুটিং করতে গিয়ে হাতের পেশীতে চোট লেগেছিল তাঁর। তবে এখন শোনা যাচ্ছে, আগের থেকে অনেকটাই সুস্থ আছেন তিনি এবং খুব তাড়াতাড়ি আবার এই ছবির শ্যুটিং শুরু করবেন। 
বিশদ

কমান্ডো ৩ এর শ্যুটিং শেষ করলেন বিদ্যুৎ 

বিদ্যুৎ জামালের অ্যাকশনে ভরপুর ‘কমান্ডো’ সিরিজের ভক্ত নেহাত কম নয়। এবারে ট্রিলজি সম্পূর্ণ হতে চলেছে। বিগত কয়েকদিন লন্ডনে এই ছবির শ্যুটিংয়েই ব্যস্ত ছিলেন বিদ্যুৎ। প্রচুর অ্যাকশন প্যাকড স্টান্টের পর অবশেষে ছবির শ্যুটিং শেষ করলেন তিনি। 
বিশদ

স্বস্তিকার অভিযোগ 

গত মঙ্গলবার অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় একটি প্রযোজনা সংস্থার বিরুদ্ধে স্যোশাল মিডিয়াতে গর্জে উঠলেন। তিনি ‘স্টোনম্যানস ডায়েরি’ নামক একটি ওয়েব সিরিজের শ্যুটিং করছিলেন। আর সেখানেই বিপত্তি। 
বিশদ

দীপা মালিকের বায়োপিকে সোনাক্ষী? 

বলিউডে মহিলা ক্রীড়াবিদের বায়োপিকের সংখ্যা ক্রমশ বাড়ছে। চিন্তাভাবনা আগেই ছিল। এবারে ক্রমে সেই চিন্তাকে বাস্তবে রূপদান করতে চাইছেন ফারহান আখতার ও রীতেশ সিধওয়ানি। তাঁরা প্যারা ওলিম্পিয়ান দীপা মালিকের বায়োপিক তৈরি চাইছেন, এই খবর বেশকিছুদিন আগেই প্রকাশ্যে এসেছিল।  
বিশদ

রাহুলের ছবিতে কৃতী 

থ্রিলার তৈরির কাজ শুরু করেছেন পরিচালক রাহুল ঢোলকিয়া। আর সেই ছবির মুখ্য চরিত্রটি নিজের ঝুলিতে পুড়ে ফেলেছেন কৃতী স্যানন। বলা হচ্ছে, বাস্তব ঘটনার দ্বারা অনুপ্রাণিত এই ছবির চিত্রনাট্য।  
বিশদ

প্রাক্তন ভারত সুন্দরী
ঊষসীর পাশে সবাই 

কিছুদিন আগেই শহরের একটি পাঁচতারা হোটেল থেকে রাতে বাড়ি ফেরার সময় বেপরোয়া যুবকদের পাল্লায় পড়েন ২০১০ সালে মিস ইন্ডিয়া খেতাব জয়ী মডেল-অভিনেত্রী ঊষসী সেনগুপ্ত। তিনি সেই ভয়াবহ সময়ের বর্ণনা দিয়েছেন স্যোশাল মিডিয়ায়। পুলিস ইতিমধ্যেই কড়া পদক্ষেপ নিয়েছে। এই ঘটনার পরিপ্রেক্ষিতে বিনোদন জগতের অন্যান্য অভিনেত্রী কী বলছেন?
বিশদ

চিরদিনই কি আমি তোমার? 

কালারস বাংলায় শুরু হতে চলেছে নতুন ধারাবাহিক। ধারাবাহিকের নামটি খানিক চেনা মনে হলেও, নামেই রয়েছে নতুনত্বের ছোঁয়া। ধারাবাহিকের নাম হল ‘চিরদিনই আমি যে তোমার’।   বিশদ

19th  June, 2019
মুক্তিযুদ্ধের গল্প সীমানা পেরিয়ে 

ভাষা আন্দোলন, ১৯৭১ সাল, মুক্তিযুদ্ধ— এই শব্দগুলো শুনলে আজও বাঙালির ধমণীতে রক্ত চঞ্চল হয়। আসলে মুক্তিযুদ্ধ তো কেবল পূর্ব পাকিস্তান বা অধুনা বাংলাদেশের স্বাধীনতার যুদ্ধ নয়,এ হল আপামর বাঙালি জাতির মুক্তির আন্দোলন।  বিশদ

19th  June, 2019
আমার জীবনে বিতর্ক নেই, তাই হয়তো
মিডিয়া আমাকে পাত্তা দেয় না 

‘বিবাহ অভিযান’ কমেডি ছবি। আর সাক্ষাৎকারের জন্য অঙ্কুশ সময় দিলেন কিনা জামাই ষষ্ঠীর দিন। তবে এই অঙ্কুশ কিন্তু অনেকটা বদলেছেন। বাংলা ছবি, কেরিয়ার, ব্যক্তিগত সম্পর্ক— তাঁর বদলে যাওয়া দর্শনের আঁচ পেল বর্তমান। 
বিশদ

19th  June, 2019
 বৃষ্টির পাশে দাদারা

  সাড়ে পাঁচ বছরের এক শিশু। নাম বৃষ্টি বসু। হাওড়ার সালকিয়ার বাসিন্দা ওই একরত্তির শরীরে বাসা বেঁধেছে বিটা থ্যালাসেমিয়া মেজর। মধ্যবিত্ত পরিবারের পক্ষে তার চিকিৎসার বিপুল খরচ সামলানো সম্ভব নয়। তবে বৃষ্টিকে হারতে দেননি এই শহরের কয়েকজন সঙ্গীত শিল্পী।
বিশদ

18th  June, 2019
ঋতুপর্ণার নতুন ছবি

 নতুন ছবি করছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। ছবির নাম ‘বিউটিফুল লাইফ’। পরিচালক আর ডি নাথ। ছবি সম্পর্কে এখনই বিশেষ মুখ খুলতে চাইছেন না। তাঁদের মতে, ‘ছবিটা আসলে একটি জীবন থেরাপি যা মানুষের মন ভালো করে দেবে।’ এই ছবিতে ঋতুপর্ণাকে একজন ভাস্করের চরিত্রে দেখা যাবে।
বিশদ

18th  June, 2019
 খুদেদের বাংলা চ্যানেল রঙিন টিভি

 ইংরেজি কিংবা হিন্দি ভাষায় টেলিভিশনের পর্দায় বাচ্চাদের জন্য চ্যানেল দেখে আমরা অভ্যস্ত। সাধারণত বাংলা চ্যানেলগুলোতে বাচ্চাদের জন্য নির্ধারিত কিছু সময়ে অনুষ্ঠান দেখানো হয়। এবার আর ‘কিছু সময়’ নয়, বাচ্চাদের জন্য বাংলা ভাষায় আস্ত ২৪ ঘণ্টার চ্যানেল ‘রঙিন টিভি’ নিয়ে এল বিশ্বাস মিডিয়া সলিউশনস প্রাঃ লিঃ।
বিশদ

18th  June, 2019
 আকাশ আটে লেজেন্ডস সিজন থ্রি

 প্রথম দুটো সিজনের অসাধারণ সাফল্যের পর আকাশ আট চ্যানেলে শুরু হল কথায় গানে সাজানো দ্য লেজেন্ডস সিজন থ্রি। ১৩ জুন থেকে শুরু হয়েছে এইবারের মরশুম। তিন নম্বর সিজনে অনেক নতুনত্ব থাকছে। তবে এই সিজনের সবচেয়ে বড় চমক উপস্থাপক বদল। লেজেন্ডসের প্রথম দুই সিজনের সঞ্চালক ছিলেন শ্রীজাত।
বিশদ

18th  June, 2019
 ৩৫ কোটি বিনিয়োগ আমিরের

 ছবি ফ্লপ করলেও মিস্টার পারফেকশনিস্ট নিজের ব্যবসা বাড়ানোর উদ্যোগ নিয়েছেন। সম্প্রতি মুম্বইয়ের সান্তাক্রুজে নিজের নতুন অফিসের কিনেছেন আমির খান। শোনা যাচ্ছে, এই সম্পত্তি কিনতে তিনি খরচ করেছেন ৩৫ কোটি টাকা। আমির খান প্রোডাকশন প্রাইভেট লিমিটেডের নামেই এই সম্পত্তি কেনা হয়েছে বলে খবর।
বিশদ

18th  June, 2019
একনজরে
  বিজাপুর, ১৯ জুন: ছত্তিশগড়ের বিজাপুরে এক সমাজবাদী পার্টির নেতাকে অপহরণ করে খুন করল মাওবাদীরা। পুলিস জানিয়েছে, এসপি নেতা সন্তোষ পুনেম ওই এলাকায় কনট্রাক্টর হিসেবে কাজ করতেন। গতবছর তিনি বিধানসভা ভোটে দাঁড়িয়ে পরাজিত হন। ...

জেনিভা, ১৯ জুন (এএফপি): সাংবাদিক জামাল খাসোগিকে খুনের ঘটনায় সৌদি আরবের যুবরাজের যোগ থাকার জোরালো প্রমাণ মিলেছে বলে জানালেন রাষ্ট্রসঙ্ঘের এক মানবাধিকার কর্মী। এই ঘটনায় আন্তর্জাতিক তদন্তের দাবিও তুলেছেন তিনি। ...

 হর্ষ ভোগলে : চলতি বিশ্বকাপে বাংলাদেশের লড়াকু মনোভাব আমাকে মুগ্ধ করেছে। নিজেদের যেটুকু সক্ষমতা রয়েছে, সেটাকেই পুরোপুরি কাজে লাগানোর জন্য ঝাঁপিয়ে পড়ে ওরা। তারচেয়ে বড় ...

 দিব্যেন্দু বিশ্বাস, নয়াদিল্লি, ১৯ জুন: উত্তরবঙ্গে তৈরি হোক এইমস। বাংলার কংগ্রেসিদের সুরেই এবার উত্তরবঙ্গে এইমস চাইছেন পশ্চিমবঙ্গের বিজেপি এমপিরা। উত্তরবঙ্গের মানুষের কথা মাথায় রেখে সংসদে এই ইস্যুটি সামনে আনবেন তাঁরা। একসময় রায়গঞ্জে এইমস তৈরি হবে বলে মনমোহন সিং সরকার সিদ্ধান্ত ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

শরীর-স্বাস্থ্যের আকস্মিক অবনতি। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। সম্পত্তি নিয়ে পারিবারিক বিবাদ। ব্যবসায় নতুন সুযোগ ... বিশদ


ইতিহাসে আজকের দিন

বিশ্ব উদ্বাস্তু দিবস
১৯৩৯: ক্রিকেটার রমাকান্ত দেশাইয়ের জন্ম
১৯৫২: লেখক বিক্রম শেঠের জন্ম
১৯৭৯: ফুটবলার রেনেডি সিংয়ের জন্ম
২০০৭: অভিনেত্রী অনীতা গুহের মৃত্যু  

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৭.৯৯ টাকা ৭১.০৫ টাকা
পাউন্ড ৮৫.৩২ টাকা ৮৯.৪৩ টাকা
ইউরো ৭৬.০২ টাকা ৭৯.৬৮ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৩,৪২৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩১,৭১০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩২,১৮৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৭,৩০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৭,৪০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৫ আষা‌ঢ় ১৪২৬, ২০ জুন ২০১৯, বৃহস্পতিবার, তৃতীয়া ৩০/৩০ অপঃ ৫/৯। উত্তরাষাঢ়া ২৬/৪৭ দিবা ৩/৩৯। সূ উ ৪/৫৬/২০, অ ৬/১৯/১৫, অমৃতযোগ দিবা ৩/৩৮ গতে অস্তাবধি। রাত্রি ৭/২ গতে ৯/৯ মধ্যে পুনঃ ১১/৫৯ গতে ২/৬ মধ্যে পুনঃ ৩/৩২ গতে উদয়াবধি, বারবেলা ২/৫৯ গতে অস্তাবধি, কালরাত্রি ১১/৩৮ গতে ১২/৫৮ মধ্যে। 
৪ আষাঢ় ১৪২৬, ২০ জুন ২০১৯, বৃহস্পতিবার, তৃতীয়া ২৭/২৪/১ দিবা ৩/৫৩/৬। উত্তরাষাঢ়ানক্ষত্র ২৫/৩৬/১১ দিবা ৩/৯/৫৮, সূ উ ৪/৫৫/৩০, অ ৬/২২/২১, অমৃতযোগ দিবা ৩/৩২ গতে ৬/২২ মধ্যে এবং রাত্রি ৭/৫ গতে ৯/১২ মধ্যে ও ১২/২ গতে ২/১০ মধ্যে ও ৩/৩৫ গতে ৪/৫৬ মধ্যে, বারবেলা ৪/৪১/২৯ গতে ৬/২২/২১ মধ্যে, কালবেলা ৩/০/৩৮ গতে ৪/৪১/২৯ মধ্যে, কালরাত্রি ১১/৩৮/৫৬ গতে ১২/৫৮/৪ মধ্যে। 
মোসলেম: ১৬ শওয়াল 

ছবি সংবাদ

এই মুহূর্তে
বিশ্বকাপ: অস্ট্রেলিয়া ১১৭/০ (২০ ওভার)

04:32:28 PM

বিশ্বকাপ: অস্ট্রেলিয়া ৫৩/০ (১০ ওভার)

03:50:40 PM

ভাটপাড়ার পরিস্থিতি সামলাতে বিশেষ দায়িত্ব সঞ্জয় সিংকে 
ভাটপাড়ার পরিস্থিতি সামলাতে এডিজি(দক্ষিণবঙ্গ) সঞ্জয় সিংকে বিশেষ দায়িত্ব দিল রাজ্য। ...বিশদ

03:28:00 PM

বিবাহ বন্ধনে বাঁধা পড়লেন নুসরত 
খুব ভুল না হলে টলিউডে প্রথম ডেস্টিনেশন ওয়েডিং সারলেন অভিনেত্রী-সংসদ ...বিশদ

02:40:33 PM

বিশ্বকাপ: বাংলাদেশের বিরুদ্ধে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত অস্ট্রেলিয়ার 

02:38:15 PM

রাজ্য জয়েন্টে প্রথম দুর্গাপুরের সোহম মিস্ত্রি 
রাজ্য জয়েন্টে প্রথম স্থান অধিকার করলেন দুর্গাপুরের সোহম মিস্ত্রি। দ্বিতীয় ...বিশদ

02:29:43 PM