Bartaman Patrika
বিনোদন
 

তারাদের তারাবাজি

কালীপুজোয় ভূত যেমন আছে তেমনই আছে বাজি আর আলোকসজ্জা। বাজি পোড়ানোর আনন্দটা মূলত ছোটদের। অল্প বয়সে পরিচিত হয়ে উঠলেও সেই আনন্দটা নষ্ট করতে চাইছে না সেলিব্রিটি শিশুশিল্পীরাও।

অর্ঘ্য বসু রায়
(পোস্ত ছবির পোস্ত)
আমাদের বাড়িতেই বড় করে কালীপুজো হয়। আগের দিন থেকেই সবাই বাড়িতে চলে আসে। সবাই মিলে আনন্দ করি।
বাজি ফাটাতে আমার খুব ভালো লাগলেও আমি কিনতে যাই না। বাবা-মা আমার জন্য বাজি কিনে আনে। আমি শুধু বলে দিই কোন কোন বাজি আমার চাই-ই চাই। আমাদের বাড়ির সামনেই একটা মাঠ আছে। সেই মাঠেই বাজি পোড়াবো। মা, বাবা, মামা, কাকু, জেঠু, দাদা, বন্ধু— সবাই একসঙ্গে থাকবে বাজি পোড়ানোর সময়। আমি সব ধরনের বাজি ফাটাই। সবথেকে ভালো লাগে ‘শেল’ ফাটাতে। আকাশে উড়ে যখন ফেটে যায়, কী সুন্দর রকম দেখতে লাগে! কত রঙ! আর ভালোলাগে তুবড়ি। হুশ করে উঠে যায়, আবার নেমে আসে।
হিয়া দে
(পটলকুমার গানওয়ালা ধারাবাহিকের পটলকুমার)
কালীপুজোয় খুব মজা! পড়াশোনা বন্ধ। পুজোর দিন সকালে আমি দিদার বাড়ি যাই। বিকেলে বাড়ি ফিরে রাতের বেলায় বাজি ফাটাই। আমার বাবা আমার জন্য অনেক বাজি কিনে আনে। তবে কোন কোন বা‌঩জি আনবে আগে থেকে আমাকে বলে না। আমাকে সারপ্রাইজ দেয়। নতুন জামাকাপড় পরে আমি, দিদি, মা, বাবা, ঠাম্মা, দাদু সবাই মিলে বাজি পোড়াই। তারাবাজি, সাপবাজি, তুবড়ি, প্যারাসুট বাজি আমার ভালোলাগে। রংমশাল ফাটাই না। ওটা ফেটে যাওয়ার ভয় থাকে। বাজি পোড়ানো শেষ হলে বাড়ির সামনের কালীমন্দিরে যাই সবাই মিলে। পুজোর আর এক মজা হল খাওয়া! ফুচকা, চানাচুর, গজা খেতে ভালোবাসি আমি। পুজোর দিন এগুলো খেতে পাব। কেউ বারণ করবে না।
ব্রত বন্দ্যোপাধ্যায়
(হামি ছবির ভুটু)
আমাদের বাড়িতে তো কেউ ঈশ্বরে বিশ্বাস করে না, তাই আমিও করি না। আমাদের একটাই ঠাকুর, রবীন্দ্রনাথ ঠাকুর। তবে তাই বলে বাজি পোড়ানো বন্ধ হবে কেন! কালীপুজোর রাতে আমি অনেক বাজি ফাটাই। সাপবাজি, চড়কি, তুবড়ি, ফুলঝুরি, রংমশাল, রকেট... সব! এ বছরও বাজি পোড়াবো। বাবার সঙ্গে দোকানে গিয়ে বাজি কিনে আনব। কালীপুজোর সন্ধেতে বাবা আর আমি মিলে বাড়ির সামনেই বাজি ফাটাব। খুব আনন্দ হবে! বাজি পোড়ানো ছাড়াও পুজোর ছুটিতে মনমতো খেতে আমার খুব ভালো লাগে। এখনও ভাবিনি কী কী খাব। একবার ঠিক করে ফেলতে পারলেই দিদাকে বলব। দিদা বাড়িতেই আমার জন্য স্পেশাল ডিশ রান্না করবে। সেটা খাব। আর ছুটিতে অনেকটা ঘুম চাই। ঘুমোতে আমার ভীষণ ভালো লাগে।
তিয়াসা পাল
(হামি ছবির চিনি)
ভূত আমার খুব প্রিয়। তাই সব বন্ধুরা মিলে ঠিক করেছি, কালীপুজোর কোনও একদিন ‘হ্যাল্যুইন পার্টি’ করব। সবাই মিলে ভূত সাজব। ভয় দেখাব সবাইকে। এটা ভীষণ মজার হবে! পুজোর দু’দিন আগে থেকেই আমি কবে কোন ঠাকুর দেখব, কবে কোন জামা পড়ব, কোন দোকানে খাব— সব প্ল্যান করে রাখি। এবার কালীপুজোয় সব বড় বড় পুজো দেখতে যাব।
কালীপুজোর রাতে আমার অনেক বন্ধু বাড়ি আসে। আমরা সবাই মিলে আনন্দ করি। বাজি পোড়াই। রংমশাল, ফুলঝুড়ি, সাপবাজি আমার খুব প্রিয়। আমার বাবা বাড়িতেই তুবড়ি তৈরি করে। সেই তুবড়ি অনেক উপরে ওঠে। দেখতে খুব ভালো লাগে আমার। বাজি পোড়ানোর পর আমি, বাবা আর মা তিনজন মিলে বাইরে রেস্তরাঁয় খেতে যাব।
অরণ্য রায়চৌধুরী
(জয় বাবা লোকনাথ ধারাবাহিকের লোকনাথ)
আমার বাড়ি বেথুয়াডহরীতে। প্রতিবছর কালীপুজোয় বাড়িতেই থাকি। এবার এখনও শ্যুটিং চলছে। তাই কলকাতাতেই রয়েছি। জানি না কালীপুজোয় ছুটি পাব কি না। ছুটি পেলে বাড়ি যাব। বাড়িতে বাবা, মা, ঠাম্মা, বন্ধুরা মিলে বাজি পোড়াব। সবাই একসঙ্গে ঠাকুর দেখতে যাব। আর শ্যুটিং-এর জন্য ছুটি না পেলে একটু কষ্ট হবে। তবে আমি এখানেই মজা করব। তাহলে বাবা আসবে। আমি, মা, বাবা বাজি কিনতে যাব। তারপর সন্ধেবেলায় বাজি পোড়াব। শেল ফাটানো আমার খুব পছন্দের। অনেক উঁচুতে উঠে ফাটে। আকাশ আলো হয়ে যায়। শেল ছাড়া তুবড়ি, চড়কি, রংমশাল ফাটাতেও বেশ আনন্দ লাগে। বাজি পোড়ানো শেষ হলে কলকাতায় রাতে ঠাকুর দেখব।
আর্শিয়া মুখোপাধ্যায়
(ভুতু ধারাবাহিকের ভুতু)
সিরিয়ালের শ্যুটিং-এর জন্য দেড় বছর আগে মুম্বই চলে এসেছিলাম। এখন সেই সিরিয়ালটা শেষ হয়ে গেলেও অনেক অ্যাডের শ্যুট হয়। তাই মুম্বইতেই থাকি মায়ের সঙ্গে। বাবা মাসে একবার কলকাতা থেকে আসে। এখানেই স্কুলে ভর্তি হয়েছি। কলকাতায় গিয়েছিলাম দুর্গাপুজোয়। খুব মজা করেছি। তবে কালীপুজোয় এবার আর কলকাতায় যাওয়া হবে না। কলকাতায় পিসি, মাসি, পরিবারের অন্যান্যদের খুব মিস করব। তবে বাবা, ঠাম্মি আসছে মুম্বই। এখানে তো সেভাবে কালীপুজো হয় না। তাই দেওয়ালি সেলিব্রেট হবে। সেই জন্য এখনই আমি অনেক লাইট, প্রদীপ, রঙ্গোলি কিনে ফেলেছি। বাবা আসলেই বাজি কিনব। রংমশাল, তারাবাজি আমি ফাটাব। চরকি, তুবড়ি ফাটাবে বাবা আর দিদি। এগুলো দেখতেও আমার দারুণ লাগে।
অনুলিখন: সায়ন নস্কর
06th  November, 2018
আরব সাগরের তীরে রানাঘাটের রাণু 

সোশ্যাল মিডিয়াতে একটা ভিডিও ভাইরাল হল, তারপরে পুরোটাই ইতিহাস। সেই ইতিহাসের সাক্ষী এখন বলিউড। রানাঘাট স্টেশনের রাণু মণ্ডল। তিনি যে সুগায়িকা এবং ঈশ্বরপ্রদত্ত কণ্ঠের অধিকারী সেই বিষয়ে তো সন্দেহ নেই।   বিশদ

ভটভটিতে ঋষভ-বিবৃতি 

তথাগত মুখোপাধ্যায়ের নতুন ছবি ‘ভটভটি’র কথা ইতিমধ্যেই অনেকে জেনে ফেলেছেন। ভটভটি এবং তার জলপরীর চরিত্রে কে রয়েছেন, তা নিয়েই আগ্রহ। পরিচালক বলেছিলেন, এই প্রশ্নের উত্তর পেতে কিছুদিন অপেক্ষা করতে হবে।   বিশদ

ভবিষ্যৎ নয়, আমি বর্তমান নিয়ে ভাবি 

আজ, শনিবার দমদম মার্গ সঙ্গীত সম্মেলনে অংশ নিতে কলকাতায় আসছেন ভারতের বিশিষ্ট নৃত্যশিল্পী, তথা অভিনেত্রী এবং সক্রিয় সামাজিক আন্দোলনের কর্মী মল্লিকা সারাভাই। তার আগে ফোনে একান্ত আলাপচারিতায় শিল্পী নানা বিষয়ে আলোকপাত করলেন তিনি।   
বিশদ

গান ভালো হলে অরিজিৎ সিংয়ের
বদলে আমি গাইলেও হিট হবে 

সঙ্গীত জীবনের দু’দশক সম্পূর্ণ করলেন শিল্পী। সেই উপলক্ষে শহরে বিশেষ অনুষ্ঠান। তার আগে বর্তমান বিনোদনের প্রশ্নের সোজাসাপ্টা উত্তর দিলেন রাঘব চট্টোপাধ্যায়। 
বিশদ

গোত্র
সমাজের জটিল বেড়াজাল
টপকে মানবতার জয়গান 

দুই বিপরীত মেরুবাসী মানুষের পরস্পরের সান্নিধ্যে পূর্ণতর মানুষ হয়ে ওঠার গল্প ‘গোত্র’। জীবনের যে সৌন্দর্যগুলো প্রতিদিনের অভ্যাস-যাপনে চোখ এড়িয়ে যায়, সেগুলিকে খুঁজে পেয়ে দু’জনেরই মানসিক দিগন্ত প্রসারিত হয়ে ওঠে। একজন ন’বছর জেল খেটে বেরনো তারেক আলি (নাইজেল আকারা) ও অন্যজন প্রৌঢ়া মুক্তিদেবী (অনসূয়া মজুমদার)।  
বিশদ

অশ্বত্থামা হত, ইতি গজ !
সেক্রেড গেমস সিজিন ২

অহম্ ব্রহ্মাস্মি! আমিই ব্রহ্ম! শুধু এই বিশ্বাসেই গল্প এগিয়েছে। গল্পের শেষ অজানা। কেননা, এই খেলা আমার, আপনার, আমাদের সকলের থেকে অনেক বড়। অনুরাগ কাশ্যপ এবং বিক্রমাদিত্য মোতওয়ানে। দুই জিনিয়াস কী করতে পারেন, তা তো ‘সেক্রেড গেমস’-এর প্রথম সিজনে আমরা দেখেছি।
বিশদ

23rd  August, 2019
ঋত্বিক-জয়াকে নিয়ে
সৌকর্যর ভূত পরী

পরিচালক সৌকর্য ঘোষালের সাম্প্রতিক ছবি ‘রক্ত রহস্য’র শ্যুটিং শেষ। এদিকে নতুন ছবির পরিকল্পনাও একপ্রস্থ সেরে ফেলেছেন পরিচালক। এবারে তাঁর ছবির বিষয় হরর ফ্যান্টাসি। অর্থাৎ ভূতের গল্পের মধ্যেই রূপকথার অনুপ্রবেশ।
বিশদ

23rd  August, 2019
ফোর্বসের তালিকায় চতুর্থ স্থানে অক্ষয়

 সারা পৃথিবীর মধ্যে ফোর্বসের বিচারে সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেতাদের দশ জনের তালিকায় চতুর্থ স্থানে উঠে এল অক্ষয়কুমারের নাম। এর ফলে তিনি পিছনে ফেলে দিলেন জ্যাকি চ্যান ও উইল স্মিথের মতো বিখ্যাত অভিনেতাদেরও।
বিশদ

23rd  August, 2019
 আলিয়ার উদ্যোগে
বরুণের সমর্থন

  অভিনেত্রী আলিয়া ভাট সমাজের জন্য নানারকমের উদ্যোগ নিয়ে থাকেন। তার মধ্যে অন্যতম হল ‘মিসু’। এই উদ্যোগে বিভিন্ন সেলিব্রিটি তাঁদের আলমারি থেকে জামাকাপড় নিয়ে পিছিয়ে পড়া মানুষদের দান করেন। অনুষ্কা শর্মা এবং সোনাক্ষী সিনহার পরে বরুণ ধাওয়ান প্রথম পুরুষ সেলিব্রিটি যিনি তাঁর জামাকাপড় দান করলেন।
বিশদ

23rd  August, 2019
পাঁচিল তুলবেন সলমন

 শেষ মুহূর্তের শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন চুলবুল পাণ্ডে। ‘দাবাং ৩’-এর লুক সলমন খান কোনওভাবেই বাইরে আসতে দিতে চাইছেন না। কিছুদিন আগে তিনি তো শ্যুটিংয়ের সেটে ফোন নিয়ে আসাও বন্ধ করে দিয়েছিলেন। এদিকে সোনাক্ষী সিনহাও রাজ্জো রূপে ফিরে আসতে চসেছেন এই ছবিতে।
বিশদ

23rd  August, 2019
 এক গোছা রঙিন ফুল

পরিচালক অর্জুন দত্তের আগামী ছবি ‘গুলদস্তা’। উর্দু শব্দ গুলদস্তার অর্থ ফুলের স্তবক। কেন এমন নাম? পরিচালক বলছেন, ‘একটা ফুলের স্তবকে যেমন অনেক রঙের ফুল থাকে তেমনই এই ছবিতেই নানা রঙের স্তর রয়েছে।’ এর থেকে বেশি জানতে হলে ছবিটি দেখতে হবে।
বিশদ

22nd  August, 2019
 নতুন ধারাবাহিকে রাহুল-সন্দীপ্তা জুটি

আবার টেলিভিশনে জুটি বাধতে চলেছেন রাহুল বন্দ্যোপাধ্যায় –সন্দীপ্তা সেন। ছোটপর্দার জনপ্রিয় এই জুটিকে আবার একসঙ্গে দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শক। সান বাংলার এই ধারাবাহিকের প্রযোজনায় এসভিএফ। ধারাবাহিকটির নাম আপাতত ঠিক হয়েছে ‘আয় খুকু আয়’। তবে পরবর্তীকালে নাম পরিবর্তনও হতে পারে।
বিশদ

22nd  August, 2019
 মণীশের পোশাকে র‌্যাম্পে ক্যাটরিনার উষ্ণতা

 ল্যাকমে ফ্যাশন উইকের জ্বরে এখন মুম্বই কাঁপছে। এর মধ্যেই বিখ্যাত ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রা তাঁর ফেস্টিভ কালেকশন ‘মাহরুমেশা’ নিয়ে এলেন। তাঁর নতুন পোশাকের সম্ভার উন্মোচন উপলক্ষে ল্যাকমে ফ্যাশন উইকে তারকাদের মেলা বসেছিল। কিন্তু সকলের নজর ছিল একজনের উপরেই। ফ্যাশন শোয়ের শো স্টপার ছিলেন ক্যাটরিনা কাইফ।
বিশদ

22nd  August, 2019
 ট্রেনে আটকে পড়লেন পরিণীতি

 কয়েকদিন আগেই আমরা প্রসেনজিত্ চট্টোপাধ্যায়কে গুমনামি বাবা রূপে দেখে চমকে গিয়েছিলাম। এবার বলিউডের তরফেও একটি চমক। মানে একটি ফার্স্ট লুক। পরিণীতি চোপড়া লন্ডনে গিয়েছেন, উপলক্ষ নতুন থ্রিলার ছবি ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’-এর শ্যুটিং। ছবিটি ইংরেজি থেকে রিমেক করছেন বাঙালি পরিচালক ঋভু দাশগুপ্ত।
বিশদ

22nd  August, 2019
একনজরে
 নিজস্ব প্রতিনিধি, কলকাতা ক্রেডিট কার্ড পরিষেবা চালু করল বন্ধন ব্যাঙ্ক। স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাঙ্কের সঙ্গে যৌথভাবে এই ক্রেডিট কার্ড আনা হচ্ছে। শুক্রবার চতুর্থ প্রতিষ্ঠা দিবস উপলক্ষে আয়োজিত সাংবাদিক বৈঠকে ক্রেডিট কার্ড চালু করার কথা ঘোষণা করেন বন্ধন ব্যাঙ্কের চেয়ারম্যান এবং ...

নয়াদিল্লি, ২৩ আগস্ট (পিটিআই): বাবরি মসজিদ ধ্বংস মামলার দায়িত্বপ্রাপ্ত বিশেষ বিচারকের মেয়াদ বৃদ্ধির জন্য উত্তরপ্রদেশ সরকারকে শুক্রবার নির্দেশিকা জারি করতে বলল সুপ্রিম কোর্ট। আগামী দু’সপ্তাহের মধ্যে এই নির্দেশিকা জারি করতে হবে। ৩০ সেপ্টেম্বর অবসর গ্রহণ করতে চলেছেন ওই বিশেষ বিচারক। ...

 কাজল মণ্ডল, ইসলামপুর, সংবাদদাতা: ইসলামপুর মহকুমায় জনজাগরণ কর্মসূচি নিয়ে বিজেপি এখনও মাঠে নামতে পারেনি। তাছাড়া ইতিমধ্যেই একবার কর্মসূচি ঘোষণা করে তার দিনক্ষণ পিছতেও হয়েছে বিজেপিকে। জনজাগরণ নামের ওই কর্মসূচি প্রকৃত পক্ষে বিরোধীদের কাউন্টার করার কর্মসূচি। কিন্তু এনিয়ে বিজেপি’র টালবাহানায় দলের ...

ইসলামাবাদ, ২৩ আগস্ট (পিটিআই): ভারতের সঙ্গে সম্পর্কের শীতলতা রয়েছে ঠিকই। তা সত্ত্বেও ভারতীয় শিখ পূণ্যার্থীদের জন্য কর্তারপুর করিডর খুলে দিতে চলেছে ইমরান খানের সরকার। শুক্রবার এমনটাই জানিয়েছেন পাক বিদেশমন্ত্রী শাহ মেহমুদ কুরেশি। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উচ্চবিদ্যার ক্ষেত্রে মধ্যম ফল আশা করা যায়। প্রতিযোগিতমূলক পরীক্ষায় সাফল্য আসবে। প্রেম-প্রণয়ে নতুনত্ব আছে। কর্মরতদের ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৬৯০: ইস্ট ইন্ডিয়া কোম্পানির হয়ে কলকাতায় পা রাখলেন জোব চার্নক
১৯০৮: বিপ্লবী শিবরাম রাজগুরুর জন্ম
১৯৯১: সাবেক সোভিয়েত ইউনিয়নের কমিউনিস্ট পার্টির প্রধানের পদ থেকে ইস্তফা দিলেন মিখাইল গর্বাচভ

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৭৯ টাকা ৭২.৪৯ টাকা
পাউন্ড ৮৫.৩৪ টাকা ৮৮.৫১ টাকা
ইউরো ৭৭.৯৮ টাকা ৮০.৯৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
23rd  August, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,২৮৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,৩২৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৬,৮৭০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৪,০৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৪,১৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
23rd  August, 2019

দিন পঞ্জিকা

আজ জন্মাষ্টমী উৎসব
৭ ভাদ্র ১৪২৬, ২৪ আগস্ট ২০১৯, শনিবার, অষ্টমী ৮/১ দিবা ৮/৩২। রোহিণী ৫৭/১৯ রাত্রি ৪/১৬। সূ উ ৫/২০/১, অ ৫/৫৮/২১, অমৃতযোগ দিবা ৯/৩২ গতে ১২/৫৪ মধ্যে। রাত্রি ৮/১৩ গতে ১০/৩০ মধ্যে পুনঃ ১২/১ গতে ১/৩২ মধ্যে পুনঃ ২/১৮ গতে ৩/৪৮ মধ্যে, বারবেলা ৬/৫৪ মধ্যে পুনঃ ১/১৪ গতে ২/৪৯ মধ্যে পুনঃ ৪/২৪ গতে অস্তাবধি, কালরাত্রি ৭/২৪ মধ্যে পুনঃ ৩/৫৫ গতে উদয়াবধি।
আজ জন্মাষ্টমী উৎসব
৬ ভাদ্র ১৪২৬, ২৪ আগস্ট ২০১৯, শনিবার, নবমী ৫৪/২১/৫৯ রাত্রি ৩/৩/৫১। রোহিণীনক্ষত্র ৪৮/১৪/৪৬ রাত্রি ১২/৩৬/৫৭, সূ উ ৫/১৯/৩, অ ৬/১/২৭, অমৃতযোগ দিবা ৯/৩১ গতে ১২/৪৮ মধ্যে এবং রাত্রি ৮/১৪ গতে ১০/৩০ মধ্যে ও ১১/৫৭ গতে ১/৩১ মধ্যে ও ২/১৭ গতে ৩/৫১ মধ্যে, বারবেলা ১/১৫/৩৩ গতে ২/৫০/৫১ মধ্যে, কালবেলা ৬/৫৪/২১ মধ্যে ও ৪/২৬/৯ গতে ৬/১/২৭ মধ্যে, কালরাত্রি ৭/২৬/৯ মধ্যে ও ৩/৫৪/২১ গতে ৫/১৯/১৯ মধ্যে।
 ২২ জেলহজ্জ

ছবি সংবাদ

এই মুহূর্তে
ডুরান্ড কাপ জিতল গোকুলাম
মোহন বাগানকে ২-১ গোলে হারিয়ে ডুরান্ড কাপ জিতল গোকুলাম এফ ...বিশদ

07:02:58 PM

অর্ডন্যান্স ফ্যাক্টরিগুলিতে কর্মবিরতি প্রত্যাহারের সিদ্ধান্ত 
প্রতিরক্ষা উৎপাদন সচিবের থেকে লিখিত আশ্বাস মেলায় কর্মবিরতি প্রত্যাহার করলেন ...বিশদ

03:49:44 PM

অরুণ জেটলির প্রয়াণে শোকপ্রকাশ প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের 

02:40:20 PM

প্রয়াত অরুণ জেটলি, আজকের দিনের সব কর্মসূচি বাতিল করল রাজ্য বিজেপি 

02:09:35 PM

এক গুরুত্বপূর্ণ বন্ধুকে হারামাল, অরুণ জেটলির প্রয়াণে শোকপ্রকাশ করে ট্যুইট প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির 

01:41:21 PM

দেশের রাজনীতিতে অরুণ জেটলির অবদান স্মরণীয় হয়ে থাকবে, শোকপ্রকাশ করে ট্যুইট মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের 

12:57:57 PM