বিনোদন
 

তারাদের তারাবাজি

কালীপুজোয় ভূত যেমন আছে তেমনই আছে বাজি আর আলোকসজ্জা। বাজি পোড়ানোর আনন্দটা মূলত ছোটদের। অল্প বয়সে পরিচিত হয়ে উঠলেও সেই আনন্দটা নষ্ট করতে চাইছে না সেলিব্রিটি শিশুশিল্পীরাও।

অর্ঘ্য বসু রায়
(পোস্ত ছবির পোস্ত)
আমাদের বাড়িতেই বড় করে কালীপুজো হয়। আগের দিন থেকেই সবাই বাড়িতে চলে আসে। সবাই মিলে আনন্দ করি।
বাজি ফাটাতে আমার খুব ভালো লাগলেও আমি কিনতে যাই না। বাবা-মা আমার জন্য বাজি কিনে আনে। আমি শুধু বলে দিই কোন কোন বাজি আমার চাই-ই চাই। আমাদের বাড়ির সামনেই একটা মাঠ আছে। সেই মাঠেই বাজি পোড়াবো। মা, বাবা, মামা, কাকু, জেঠু, দাদা, বন্ধু— সবাই একসঙ্গে থাকবে বাজি পোড়ানোর সময়। আমি সব ধরনের বাজি ফাটাই। সবথেকে ভালো লাগে ‘শেল’ ফাটাতে। আকাশে উড়ে যখন ফেটে যায়, কী সুন্দর রকম দেখতে লাগে! কত রঙ! আর ভালোলাগে তুবড়ি। হুশ করে উঠে যায়, আবার নেমে আসে।
হিয়া দে
(পটলকুমার গানওয়ালা ধারাবাহিকের পটলকুমার)
কালীপুজোয় খুব মজা! পড়াশোনা বন্ধ। পুজোর দিন সকালে আমি দিদার বাড়ি যাই। বিকেলে বাড়ি ফিরে রাতের বেলায় বাজি ফাটাই। আমার বাবা আমার জন্য অনেক বাজি কিনে আনে। তবে কোন কোন বা‌঩জি আনবে আগে থেকে আমাকে বলে না। আমাকে সারপ্রাইজ দেয়। নতুন জামাকাপড় পরে আমি, দিদি, মা, বাবা, ঠাম্মা, দাদু সবাই মিলে বাজি পোড়াই। তারাবাজি, সাপবাজি, তুবড়ি, প্যারাসুট বাজি আমার ভালোলাগে। রংমশাল ফাটাই না। ওটা ফেটে যাওয়ার ভয় থাকে। বাজি পোড়ানো শেষ হলে বাড়ির সামনের কালীমন্দিরে যাই সবাই মিলে। পুজোর আর এক মজা হল খাওয়া! ফুচকা, চানাচুর, গজা খেতে ভালোবাসি আমি। পুজোর দিন এগুলো খেতে পাব। কেউ বারণ করবে না।
ব্রত বন্দ্যোপাধ্যায়
(হামি ছবির ভুটু)
আমাদের বাড়িতে তো কেউ ঈশ্বরে বিশ্বাস করে না, তাই আমিও করি না। আমাদের একটাই ঠাকুর, রবীন্দ্রনাথ ঠাকুর। তবে তাই বলে বাজি পোড়ানো বন্ধ হবে কেন! কালীপুজোর রাতে আমি অনেক বাজি ফাটাই। সাপবাজি, চড়কি, তুবড়ি, ফুলঝুরি, রংমশাল, রকেট... সব! এ বছরও বাজি পোড়াবো। বাবার সঙ্গে দোকানে গিয়ে বাজি কিনে আনব। কালীপুজোর সন্ধেতে বাবা আর আমি মিলে বাড়ির সামনেই বাজি ফাটাব। খুব আনন্দ হবে! বাজি পোড়ানো ছাড়াও পুজোর ছুটিতে মনমতো খেতে আমার খুব ভালো লাগে। এখনও ভাবিনি কী কী খাব। একবার ঠিক করে ফেলতে পারলেই দিদাকে বলব। দিদা বাড়িতেই আমার জন্য স্পেশাল ডিশ রান্না করবে। সেটা খাব। আর ছুটিতে অনেকটা ঘুম চাই। ঘুমোতে আমার ভীষণ ভালো লাগে।
তিয়াসা পাল
(হামি ছবির চিনি)
ভূত আমার খুব প্রিয়। তাই সব বন্ধুরা মিলে ঠিক করেছি, কালীপুজোর কোনও একদিন ‘হ্যাল্যুইন পার্টি’ করব। সবাই মিলে ভূত সাজব। ভয় দেখাব সবাইকে। এটা ভীষণ মজার হবে! পুজোর দু’দিন আগে থেকেই আমি কবে কোন ঠাকুর দেখব, কবে কোন জামা পড়ব, কোন দোকানে খাব— সব প্ল্যান করে রাখি। এবার কালীপুজোয় সব বড় বড় পুজো দেখতে যাব।
কালীপুজোর রাতে আমার অনেক বন্ধু বাড়ি আসে। আমরা সবাই মিলে আনন্দ করি। বাজি পোড়াই। রংমশাল, ফুলঝুড়ি, সাপবাজি আমার খুব প্রিয়। আমার বাবা বাড়িতেই তুবড়ি তৈরি করে। সেই তুবড়ি অনেক উপরে ওঠে। দেখতে খুব ভালো লাগে আমার। বাজি পোড়ানোর পর আমি, বাবা আর মা তিনজন মিলে বাইরে রেস্তরাঁয় খেতে যাব।
অরণ্য রায়চৌধুরী
(জয় বাবা লোকনাথ ধারাবাহিকের লোকনাথ)
আমার বাড়ি বেথুয়াডহরীতে। প্রতিবছর কালীপুজোয় বাড়িতেই থাকি। এবার এখনও শ্যুটিং চলছে। তাই কলকাতাতেই রয়েছি। জানি না কালীপুজোয় ছুটি পাব কি না। ছুটি পেলে বাড়ি যাব। বাড়িতে বাবা, মা, ঠাম্মা, বন্ধুরা মিলে বাজি পোড়াব। সবাই একসঙ্গে ঠাকুর দেখতে যাব। আর শ্যুটিং-এর জন্য ছুটি না পেলে একটু কষ্ট হবে। তবে আমি এখানেই মজা করব। তাহলে বাবা আসবে। আমি, মা, বাবা বাজি কিনতে যাব। তারপর সন্ধেবেলায় বাজি পোড়াব। শেল ফাটানো আমার খুব পছন্দের। অনেক উঁচুতে উঠে ফাটে। আকাশ আলো হয়ে যায়। শেল ছাড়া তুবড়ি, চড়কি, রংমশাল ফাটাতেও বেশ আনন্দ লাগে। বাজি পোড়ানো শেষ হলে কলকাতায় রাতে ঠাকুর দেখব।
আর্শিয়া মুখোপাধ্যায়
(ভুতু ধারাবাহিকের ভুতু)
সিরিয়ালের শ্যুটিং-এর জন্য দেড় বছর আগে মুম্বই চলে এসেছিলাম। এখন সেই সিরিয়ালটা শেষ হয়ে গেলেও অনেক অ্যাডের শ্যুট হয়। তাই মুম্বইতেই থাকি মায়ের সঙ্গে। বাবা মাসে একবার কলকাতা থেকে আসে। এখানেই স্কুলে ভর্তি হয়েছি। কলকাতায় গিয়েছিলাম দুর্গাপুজোয়। খুব মজা করেছি। তবে কালীপুজোয় এবার আর কলকাতায় যাওয়া হবে না। কলকাতায় পিসি, মাসি, পরিবারের অন্যান্যদের খুব মিস করব। তবে বাবা, ঠাম্মি আসছে মুম্বই। এখানে তো সেভাবে কালীপুজো হয় না। তাই দেওয়ালি সেলিব্রেট হবে। সেই জন্য এখনই আমি অনেক লাইট, প্রদীপ, রঙ্গোলি কিনে ফেলেছি। বাবা আসলেই বাজি কিনব। রংমশাল, তারাবাজি আমি ফাটাব। চরকি, তুবড়ি ফাটাবে বাবা আর দিদি। এগুলো দেখতেও আমার দারুণ লাগে।
অনুলিখন: সায়ন নস্কর
06th  November, 2018
চলচ্চিত্র উৎসবের  টুকিটাকি 

আবার গুণে দেখুন
নন্দন চত্বরে ঢুকতেই ডানদিকে শিশির মঞ্চের একদিকের দেওয়ালের প্রশস্ত পিঠ জুড়ে বিরাট হোর্ডিং। তাতে একশো বছরের বাংলা ছবির তারকাদের বাছাই করা মুখের কাটআউট। কিন্তু কত জন সিনেমা ব্যাক্তিত্বের মুখ রয়েছে হোর্ডিংটিতে। গুণতে গিয়ে গুলিয়ে যাচ্ছে।
বিশদ

তিন মূর্তির জুটিতে জমল ‘খেলা’
বাঘ বন্দি খেলা

‘বম্বে টকিজ’-এর ধাঁচে তৈরি। তিন পরিচালকের সম্পূর্ণ ভিন্নধর্মী তিনটি গল্প নিয়ে ‘বাঘ বন্দি খেলা’। পরিচালক হরনাথ চক্রবর্তী, সুজিত মণ্ডল ও রাজা চন্দ। এই ছবি ঘিরে প্রত্যাশা কিছুটা হলেও ছিল। প্রথম গল্পে বারিন ঘটক (জিৎ) ওরফে বাঘ একজন ‘আন্ডারকভার’ পুলিস অফিসার।
বিশদ

ছবির মেলায় বইমেলা 

নন্দন চত্বরে সিনেমার ভিড়েই জায়গা করে নিয়েছে বইবাজার। তাই বই প্রেমীদের কাছে ছবি দেখার পাশাপাশি পছন্দের সিনেমা বিষয়ক বই কেনাটা এখন অনেকটা ‘রথ দেখা ও কলাবেচার’ সমার্থক। নন্দন চত্বরে বিভিন্ন বইয়ের স্টল দেওয়া হয়েছে। প্রত্যেকেই সিনেমা বিষয়ক হরেক বইয়ের পসরা সাজিয়ে বসেছেন।
বিশদ

নন্দিতার ভাবনা 

যন্ত্রণা অনেকবেশি কঠিন ও গভীর সৃষ্টির জন্ম দেয়। আর এটাই হচ্ছে শিল্পের সৌন্দর্য। কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে সত্যজিৎ রায় মেমোরিয়াল লেকচার দিতে এসে এমনই মন্তব্য করেছেন পরিচালক অভিনেত্রী নন্দিতা দাস। প্রখ্যাত উর্দু লেখক সাদাত হাসা মান্টোর জীবনের ছায়ায় তৈরি নন্দিতার ‘মান্টো’ এই উৎসবে দেখানো হচ্ছে।
বিশদ

Loading...
মেঘলা এবার ঋদ্ধিমা 

ছোটপর্দার জনপ্রিয় ধারাবাহিক ‘ইচ্ছেনদী’র মেঘলার কথা নিশ্চয় মনে আছে। ধারাবাহিকটি শেষ হয়েছে অনেকদিন। অথচ মেঘলার জনপ্রিয়তা আজও একইরকম। সেই মেঘলা অর্থাৎ সোলাঙ্কি রায় আবার পর্দায় ফিরছেন। তবে এবার তিনি ঋদ্ধিমা। সোলাঙ্কিকে শেষবার দর্শকরা দেখেছেন জি বাংলার ‘সাত ভাই চম্পা’ ধারাবাহিকে।
বিশদ

সমাপ্তি অনুষ্ঠানে টাবু আর সুজিত 

আজ, শনিবার ২৪ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের সমাপ্তি অনুষ্ঠানের আসর বসবে নজরুল মঞ্চে। অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বলিউডের অভিনেত্রী টাবু। তাঁর সাম্প্রতিক ছবি ‘অন্ধাধুন’ সুপারহিট হয়েছে।
বিশদ

Loading...
অলিন্দ যুদ্ধ নিয়ে ছবি করছেন অঞ্জন 

১৯৩০ সালের ৮ ডিসেম্বর। শীতের সকালে এদেশে ব্রিটিশ রাজের অন্যতম প্রাণকেন্দ্র রাইটার্স বিল্ডিংয়ে অপার সাহস ও ১৮ রাউন্ড কার্তুজ নিয়ে ঢুকে পড়েছিলেন তিন তরুণ বিপ্লবী বিনয়, বাদল ও দীনেশ। পরের ঘটনাক্রম সকলেরই জানা। 
বিশদ

ছবি তুলে ভাগ্য খুলুন! 

ছবি তুলে তাক লাগান। জিতে নিন পুরস্কারও। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কথামতো কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব কান ফেস্টিভ্যালকে ছুঁতে পারবে কিনা তা সময় বলবে! তবে উৎসবে নতুন কিছু শুরুর ক্ষেত্রে কলকাতা পথ দেখাচ্ছে। শুধু চলচ্চিত্র নির্মাতা নন, উৎসব সুযোগ করে দিচ্ছে স্টিল ফোটোগ্রাফারদের নিজের প্রতিভা তুলে ধরার।
বিশদ

13th  November, 2018
খোলা মাঠে ছবি 

খোলা মাঠে ছবির মেলা! এমনই অভিনব উদ্যোগ নেওয়া হয়েছে এবারের ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল অব ইন্ডিয়ায় (ইফি)। আর এই উদ্যোগে রয়েছে আরও চমক। ওপেন এয়ার স্ক্রিনিংয়ে উপস্থিত থাকার কথা অভিনেত্রী চিত্রাঙ্গদা সিং, পরিচালক রিমা কাগতি ও রাকেশ ওমপ্রকাশ মেহরার মতো এক ঝাঁক বলি-ব্যক্তিত্বের।
বিশদ

13th  November, 2018
বাঘ বাঁচাও 

বাঘের সংখ্যা ক্রমশ কমছে! এবার কিন্তু সতর্ক হওয়া দরকার। বাঘ বাঁচাও ক্যাম্পেন নিয়ে সত্যিই আমাদের সবার সচেষ্ট হওয়া উচিত। সেই চেষ্টাটাই করছেন অভিনেত্রী অনুষ্কা শর্মা। ডিসকভারি চ্যানেলের সঙ্গে হাত মিলিয়েছেন তিনি বাঘ বাঁচাও ক্যাম্পেনের জন্য।
বিশদ

13th  November, 2018
আমিরের সঙ্গে ছবি করাটাই বাকি আছে 

নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠান শেষে ততক্ষণে তিনি চলে এসেছেন এসপ্ল্যানেডের পাঁচতারা হোটেলের স্যুইটে। সঙ্গী ব্ল্যাক কফি, সিগারেট এবং আখরোট। সামনেই মুক্তি পাবে ‘জিরো’। কেরিয়ারের সাফল্য ব্যর্থতা, পরিবার, তিন খানের রাজত্ব, বক্স অফিস— মন খুলে সমস্ত প্রশ্নের উত্তর দিলেন শাহরুখ খান। এই শাহরুখ যেন কিছুটা দার্শনিকও বটে। তাঁর সঙ্গে ছিলেন ছবির পরিচালক আনন্দ এল রাই।
বিশদ

13th  November, 2018
সোশ্যাল সাইটে ব্যঙ্গ-বিদ্রূপ,
অশ্লীলতায় আপত্তি দিতিপ্রিয়ার 

‘বাবা তুমি এয়েচ...’ বিশেষ বাচনভঙ্গিতে উচ্চারিত আপাত নিরীহ এই তিনটি শব্দই এখন বিতর্কের কেন্দ্রবিন্দুতে। ফেসবুক, ট্যুইটার এবং ইনস্টাগ্রামে জি বাংলার অন্যতম জনপ্রিয় মেগা ‘করুণাময়ী রানি রাসমণি’র এই সংলাপ নিয়েই এখন ব্যঙ্গ-বিদ্রূপ চলছে জোরকদমে।  বিশদ

10th  November, 2018
নিক-প্রিয়াঙ্কার সপ্তপদী 

প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের সম্পর্ক নিয়ে হইচই চলছিল বহুদিন। তাঁদের বিয়ে নিয়েও জল্পনা কল্পনারও শেষ ছিল না। তাই বলে সম্পর্কের ব্যাপারে খুব একটা প্রকাশ্য মতামত দেননি প্রিয়াঙ্কা। এবার একেবারে এনগেজমেন্টের খবর দিয়েই শুরু করলেন তিনি। সম্প্রতি দেশি গার্লের সঙ্গে নিক জোনাসকে দেখা গিয়েছিল নিউ ইয়র্কের রাস্তায়। ঠান্ডায় জড়সড় হয়ে দু’জনে কূজনে লাঞ্চ সারছিলেন। 
বিশদ

10th  November, 2018
মৌরী এবার শবনম 

এ রূপাই-সাজুর প্রেম কাহিনী নয়! এই মিষ্টি প্রেমের গল্পের নায়ক-নায়িকা যশোজিৎ আর শবনম। তাদের ভালোবাসা নিয়েই জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক ‘নকশি কাঁথা’। এক রক্ষণশীল মুসলিম পরিবারের মেয়ে শবনম স্বপ্ন দেখে ডাক্তার হয়ে ওঠার।  বিশদ

10th  November, 2018
Loading...
একনজরে
 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: মধ্যবিত্তকে আয়ত্তের মধ্যে ফ্ল্যাট দিতে শহরতলিতে দু’টি নতুন প্রকল্প ঘোষণা করল ইডেন রিয়েলটি। একটি শ্রীরামপুরে, অপরটি জোকায়। ...

সংবাদদাতা, দিনহাটা: শুক্রবার দিনহাটার গোসানিমারিতে একটি ধান খেতে রাখা পরিত্যক্ত বোমা ফেটে আহত হয় চার শিশু। এদিন সকালে ক্রিকেট খেলার সময় তাদের বলটি ধান খেতে ...

 অম্বিকাপুর, ১৬ নভেম্বর (পিটিআই): কংগ্রেস গান্ধী পরিবারের বাইরে থেকে কাউকে দলের প্রেসিডেন্ট হিসেবে দাঁড় করে দেখাক— ছত্তিশগড়ে দ্বিতীয় তথা শেষ দফার নির্বাচনের (২০ নভেম্বর) আগে ...

 হারারে, ১৬ নভেম্বর (এএফপি): ফের বড়সড় পথ দুর্ঘটনায় জিম্বাবোয়েতে প্রাণ হারালেন কমপক্ষে ৪২ জন যাত্রী। জখম হয়েছেন বেশ কয়েকজন। বৃহস্পতিবার মধ্যরাতে ভয়াবহ দুর্ঘটনাটি ঘটেছে দক্ষিণ ...


Loading...

আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

আত্মীয়স্বজন, বন্ধুবান্ধব সমাগমে আনন্দ বৃদ্ধি। চারুকলা শিল্পে উপার্জনের শুভ সূচনা। উচ্চশিক্ষায় সুযোগ। কর্মক্ষেত্রে অযথা হয়রানি। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

আন্তর্জাতিক ছাত্র দিবস
১৮৬৯: লোহিত সাগর এবং ভূমধ্যসাগরকে জুড়তে মিশরে সুয়েজ খালের উদ্বোধন
১৯০৩: দু’ভাগে বিভক্ত হয়ে গেল রাশিয়ার স্যোশাল ডেমোক্র্যাটিক লেবার পার্টি
১৯২৮: স্বাধীনতা সংগ্রামী লালা লাজপত রায়ের মৃত্যু
২০০০: আলবার্তো ফুজিমোরিকে পেরুর প্রেসিডেন্ট পদ থেকে সরিয়ে দেওয়া হল
২০১২: প্রয়াত শিবসেনা প্রধান বালাসাহেব থ্যাকারে

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭১.২৪ টাকা ৭২.৯৫ টাকা
পাউন্ড ৯২.০৮ টাকা ৯৫.৩৮ টাকা
ইউরো ৮০.১৫ টাকা ৮৩.১৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
16th  November, 2018
পাকা সোনা (১০ গ্রাম) ৩১,৪৩৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৯,৮২৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩০,২৭০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৭,১০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৭,২০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১ অগ্রহায়ণ ১৪২৫, ১৭ নভেম্বর ২০১৮, শনিবার, নবমী ১৫/১ দিবা ঘ ১১/৫৫। নক্ষত্র- শতভিষা ২১/১৯ দিবা ঘ ২/২৬, সূ উ ৫/৫৪/১২, অ ৪/৪৮/৫২, অমৃতযোগ দিবা ঘ ৬/৩৭ মধ্যে পুনঃ ৭/২১ গতে ৯/৩২ মধ্যে পুনঃ ১১/৪৩ গতে ২/৩৮ মধ্যে পুনঃ ৩/২২ গতে অস্তাবধি। রাত্রি ১২/৪০ গতে ২/২৪ মধ্যে। বারবেলা ঘ ৭/১৬ মধ্যে পুনঃ ১২/৪৩ গতে ঘ ২/৫ মধ্যে পুনঃ ৩/২৭ গতে অস্তাবধি, কালরাত্রি ঘ ৬/২৭ মধ্যে পুনঃ ৪/১৭ গতে উদয়াবধি।
৩০ কার্তিক ১৪২৫, ১৭ নভেম্বর ২০১৮, শনিবার, নবমী ৯/৪/১০। শতভিষানক্ষত্র ঘ ১২/৪৩/৫৪। সূ উ ৫/৫৪/৪০, অ ৪/৪৭/৫৯, অমৃতযোগ দিবা ঘ ৬/৩৮/১ মধ্যে ও ঘ ৭/২১/৪৭ থেকে ঘ ৯/৩২/২৬ মধ্যে ও ঘ ১১/৪৩/৬ থেকে ২/৩৭/১৯ মধ্যে ও ৩/২০/৫৬ থেকে ৪/৪৭/৫৯ মধ্যে এবং রাত্রি ১২/৪০/০ থেকে ঘ ২/২৪/৫৩ মধ্যে। বারবেলা ১২/৪২/৫৯ থেকে ২/৪/৩৯ মধ্যে, কালবেলা ৭/১৬/২০ মধ্যে ও ঘ ৩/২৬/১৯ থেকে ৪/৪৭/৫৯ মধ্যে, কালরাত্রি ৬/২৬/১৯ মধ্যে ও ঘ ৪/১৭/৫ থেকে ৫/৫৫/২৫ মধ্যে। আজ শ্রীশ্রীজগদ্ধাত্রী পূজা
 

ছবি সংবাদ

এই মুহূর্তে
রাজ্যের কাছে ১০ কোটি টাকা ক্ষতিপূরণ চাইল রেল
মাঝেরহাট ব্রিজ দুর্ঘটনার জেরে রাজ্যের কাছে ১০ কোটি টাকা ক্ষতিপূরণ ...বিশদ

06:32:03 PM

কলকাতার উচ্চতম বহুতলে আগুন
কলকাতার উচ্চতম বহুতল শেক্সপিয়র সরণীর 'দ্য ৪২'  টাওয়ারে আগুন লাগার ...বিশদ

05:26:00 PM

বাগদায় স্বামীকে মারধরের অভিযোগে গ্রেপ্তার স্ত্রী 

04:22:00 PM

পাউরুটি, কেক, বিস্কুটের দাম বাড়ছে 
দাম বাড়তে চলেছে পাউরুটি, কেক ও বিস্কুটের। পাউরুটির ক্ষেত্রে পাউন্ড ...বিশদ

01:50:17 PM

লালগোলা প্যাসেঞ্জারে আগুন 
ধুবুলিয়া স্টেশনের কাছে ৫৩১৭৮ ডাউন লালগোলা-শিয়ালদহ প্যাসেঞ্জারে আগুন। ঘটনাটি ঘটে ...বিশদ

01:36:00 PM

বিজেপির রথ যাত্রায় ফের দিন বদল 
আবারও বদলাল এরাজ্যে বিজেপির রথ যাত্রার সূচি। জানা গিয়েছে, তারাপীঠ ...বিশদ

12:57:49 PM

Loading...
Loading...