Bartaman Patrika
সিনেমা
 

মহিলা অনুরাগীর সংখ্যা কেন বাড়ছে জানি না

‘শাহজাহান রিজেন্সি’তে চেক ইনের আগে বর্তমান বিনোদনের মুখোমুখি হোটেলের অন্যতম কুশীলব অনির্বাণ ভট্টাচার্য।

 অভিজাত হোটেল ‘শাহজাহান রিজেন্সি’তে সাধারণ মানুষ চেক ইন কেন করবেন?
 শঙ্করের লেখা ‘চৌরঙ্গী’ এবং চৌরঙ্গী সিনেমার পর ‘শাহজাহান রিজেন্সি’র মধ্যে অনেকগুলো যুগ বদলে গিয়েছে। সামাজিক বিবর্তন, হোটেল ব্যবসায় বিবর্তন, মানুষের ভাষা, পোশাক, জীবনযাত্রা সব কিছুতেই বদল ঘটেছে। সুতরাং ‘শাহজাহান রিজেন্সি’তে সাধারণ মানুষ নতুন অনেক কিছু পাবেন। তাই চেক ইন করতে অসুবিধা কোথায়।
 ছবিটা অনুসরণ নাকি অবলম্বন?
 আমি বলব উপন্যাসের অনুকরণ। ছবিতে চরিত্রদের নাম, প্রেক্ষিত বদল হলেও ছবিটা মূল উপন্যাস থেকে সরেনি। যেটুকু বদল হয়েছে সেটা সময় ও প্রেক্ষিতের সঙ্গে তাল মিলিয়ে। যেমন আমার চরিত্রের নাম অর্ণব সরকার। ‘চৌরঙ্গী’ ছবিতে বিশ্বজিৎ চট্টোপাধ্যায় অভিনীত অনিন্দ্য পাকড়াশি এই ছবিতে অর্ণব। আমিই এখনকার অনিন্দ্য।
 একটা কালজয়ী উপন্যাস নিয়ে জনপ্রিয় বাংলা ছবি আবার হচ্ছে। আপনি ঠিক কী কারণে রাজি হলেন?
 আমি এখন চেষ্টা করছি যত বেশি সংখ্যক সৃজিত মুখোপাধ্যায়,অরিন্দম শীল, অপর্ণা সেন, অঞ্জন দত্তর মতো পরিচালকদের সঙ্গে কাজ করতে। শিবপ্রসাদ মুখোপাধ্যায়, কৌশিক গঙ্গোপাধ্যায়ের সঙ্গেও কাজ করতে চাই। সেখানে ছবি বা চরিত্র অনেকক্ষেত্রেই বিচার্য নয়।
 আগের ছবির সঙ্গে তুলনা...
 ওটা দর্শকের কাজ। একটা ছবি যখন সিনেমা হলে যায়, তখন সেটা দর্শকের সম্পত্তি। তাঁরা কীভাবে বিচার করবেন সেটা তাঁদের ব্যাপার।
 স্বস্তিকা মুখোপাধ্যায়ের সঙ্গে প্রথম কাজ করলেন। অভিজ্ঞতা কেমন?
 স্বস্তিকা মুখোপাধ্যায়ের সঙ্গে কাজের ইচ্ছা ছিল। স্বস্তিকা আকর্ষণীয়, মোহময়ী-এগুলোর তুলনায় স্বস্তিকা উচ্চমানের অভিনেত্রী-এই ভাবনাটা আমাকে বেশি মোটিভেট করে।
 শ্যুটিং ফ্লোরে কোনও মজার ঘটনা?
 সিনেমার সেটে আমাকে নিয়ে মজার ঘটনা সেরকম কিছু ঘটেই না। কারণ আমি সবসময় এত গম্ভীর থাকি। আসলে ক্যামেরার সামনে আমি সবসময় নার্ভাস থাকি। ভীতি আগের থেকে অনেকটা কাটলেও, পুরো কমেনি।
 আপনার গলায় ‘কিছুই চাইনি আমি’ মুহূর্তে ভাইরাল। সোশ্যাল মিডিয়ায় প্রচুর ট্রোলিং হয়েছে। কী বলবেন?
 মঞ্চে গান গাওয়া আর প্লেব্যাক করা দুটো সম্পূর্ণ আলাদা। প্লেব্যাক নিয়েও প্রচণ্ড নার্ভাস ছিলাম। দ্বিতীয় টেকে আমার গানটা ওকে হয়। তবে আমি মনে করি গান গাওয়া একজন পেশাদার গায়কের কাজ, অভিনেতার নয়। একটা গেয়েছি, মানুষ গানটা ভালোবেসেছেন ব্যস। তার মানে কিন্তু এই নয় যে, আমি অভিনয় ছেড়ে গান গাইব। ট্রোলিং জানি না কারণ আমি সোস্যাল মিডিয়াতে নেই।
 সোশ্যাল মিডিয়া তো এখন প্রচারের অন্যতম মাধ্যম, আর আপনি সেখানেই নেই। এটা কি স্বেচ্ছায় সরে থাকা?
 অবশ্যই। আমার জীবনে সোশ্যাল মিডিয়ার কোনও প্রয়োজনীয়তা নেই। সোশ্যাল মিডিয়ায় আমার অ্যাকাউন্ট আছে। কিন্তু আমি সেগুলোর কোনওটারই খোঁজ রাখি না। আমার অভিনীত ছবি, থিয়েটারের প্রচার হলেই আমার প্রচার হবে।
 সিনেমার চাপে মঞ্চে অভিনয়ের সময় পান?
 এই বছর দুটো থিয়েটার করব। আমাদের নিজস্ব দল ‘হাতিবাগান সংঘারাম’ এর একটা নাটকে অভিনয় করব। অন্যটা পরিচালনা।
 সৃজিত মুখোপাধ্যায়, অরিন্দম শীল-দুজনেরই পছন্দের অভিনেতা আপনি। দুজনের মধ্যে কাকে এগিয়ে রাখবেন?
 দু’জনেই আমার মনের কাছের। আসলে আমার হৃদয় বড়। শুধু দু’জন কেন,আরও দশ জন পরিচালককে একইভাবে হৃদয়ে স্থান দিতে পারব।
 এই প্রথম টেলিভিশন সিরিজে অভিনয় করলেন অথচ ‘ভূমিকন্যা’ সাফল্য পেল না। কেন এমন হল ভেবেছেন?
 আমি এটা ঠিক বলতে পারব না। আসলে টেলিভিশন নিয়ে কথা বলতে গেলে আমার ক্ষোভই প্রকাশ পাবে! সেটা ‘ভূমিকন্যা’ চলেনি বলে নয়। সিনেমা, থিয়েটারে যে ধরনের কাজ হচ্ছে টেলিভিশন তার থেকে সম্পূর্ণ বিচ্ছিন্ন। টেলিভিশনে কাজ করলে টাকা পাওয়া যায়,তৃপ্তি নয়।
 এই সময়কে কি আপনার কেরিয়ারের সবচেয়ে ভালো সময় বলবেন?
 যদি এরপর খারাপ হয়ে যায় তখন বলব এটা সবচেয়ে ভালো সময়। তবে এটা ঠিক মাত্র তিন বছর ইন্ডাস্ট্রিতে এসে আমি যেসব পরিচালকের সঙ্গে কাজ করছি বা যেসব চরিত্রে অভিনয় করেছি-তা সে ‘ঈগলের চোখ’ এর বিষাণ হোক বা ধনঞ্জয়, নিখিলেশ-এগুলো সত্যিই অন্য অনেকের কাছে ঈর্ষার কারণ হতে পারে।
 নতুন কী কী ছবির কাজ চলছে?
 অপর্ণা সেনের ‘..ঘরে বাইরে’তে আমি নিখিলেশ। ছবির কাজ শেষ। ‘অপারেশন রাইটার্স’-এ অঞ্জনদা যে চরিত্র আমায় দিয়েছেন সেটা একজন অভিনেতার কাছে স্বপ্নের চরিত্র। এছাড়া অরিন্দম শীলের ‘খেলা যখন’-এ কাজ করছি।
 ওয়েবের জন্য ব্যোমকেশ করেছেন, কিন্তু ফেলুদা করা হয়নি-আক্ষেপ আছে?
 না। দুটো গোয়েন্দা একসঙ্গে করার ইচ্ছে নেই। ব্যোমকেশ পেয়েছি। ফেলুদা করার ইচ্ছা আর নেই।
 এতো ভালো কথা বলেন-ভবিষ্যতে কখনও রাজনীতিতে যোগ দেওয়ার ইচ্ছা আছে?
 না না! আমি মানুষের ভালো বা খারাপ কোনওটাই করতে চাই না। সাধারণ মানুষ হয়েই থাকতে চাই।
 অনির্বাণ ভট্টাচার্যর মনন কি মঞ্চ তৈরি করে দিয়েছে?
 অবশ্যই। আজ আমি যা কিছু সেসবই মঞ্চের অবদান। সিনেমায় আসার পরেও তিন বছরে আমি যে বখে যাইনি বা ভেসে যাইনি-সেও আমার থিয়েটার শিক্ষার অবদান।
 আপনার মহিলা অনুরাগীর সংখ্যা ক্রমেই বেড়ে চলেছে। কেন বলুন তো?
 হ্যাঁ সত্যি! কেন যে বাড়ছে আমি নিজেই বুঝতে পারছি না। আমি নিতান্তই সাধারণ দেখতে একজন মানুষ, রোগা, মাঝেমধ্যে নোয়াপাতি ভুঁড়ি দেখা যায়, নিতান্তই বোকাসোকা—চালাক সেজে থাকি। তাও যে কেন বাড়ছে...।
 বিয়ে করছেন কবে?
 এই বছরই করার ইচ্ছা রয়েছে। পাত্রীও ঠিক। তবে এর বেশি এখন আর বলা যাবে না।
মানসী নাথ
18th  January, 2019
মল্লিকার উপন্যাস নিয়ে রেশমির
‘শ্লীলতাহানির পরে’

শ্লীলতাহানির মতো চরম অসম্মানের জায়গা থেকে একজন মেয়ের সম্মানের জায়গায় ফিরে আসার লড়াই নিয়ে রেশমি মিত্রর পরবর্তী ছবি ‘শ্লীলতাহানির পরে’। মূল উপন্যাস মল্লিকা সেনগুপ্তর। সেটিকে ছায়াছবির উপযুক্ত চিত্রনাট্যে সাজিয়ে রেশমি শ্যুটিং শুরু করলেন সম্প্রতি।
বিশদ

17th  May, 2019
 কঙ্কনাকে অমিতাভের আশীর্বাদ

 সোশ্যাল নেটওয়ার্কের একটা পোস্ট ‘সিনেমার প্রতি তোমার প্যাশন,কঠিন পরিস্থিতির মধ্যেও একাগ্রতার সঙ্গে সিনেমা চর্চা চালিয়ে যাওয়া। একা পথ হেঁটেছ মাথা উঁচু করে আত্মবিশ্বাসের সঙ্গে। কঙ্কনা তুমি অনেকের জন্য অনুপ্রেরণা। বিশদ

17th  May, 2019
গা ছমছম করে উঠল এনার

ভূত চতুর্দশীর ভূত কতটা অদ্ভুত জানেন কি? যদি না জেনে থাকেন কিংবা খুব হেলাফেলা করে থাকেন তাহলে অভিনেত্রী এনা সাহার কথা শুনুন। সাব্বির মল্লিক পরিচালিত ‘ভূত চতুর্দশী’ ছবির শ্যুটিং করতে গিয়ে অতিজাগতিক ঘটনার সম্মুখীন হয়েছিলেন এই তরুণী অভিনেত্রী। ছবিতে এনার চরিত্রের নাম শ্রেয়া।
বিশদ

17th  May, 2019
স্বপ্নেও ভাবিনি সিক্যুয়েলের নায়িকা হব: তারা সুতারিয়া

আজ মুক্তি পাচ্ছে স্টুডেন্ট অব দ্য ইয়ার ২। প্রথম ছবির মতোই এই ছবির হাত ধরেও বলিউড পেতে চলেছে দুই নতুন নায়িকাকে— তারা সুতারিয়া ও অনন্যা পাণ্ডে। মুম্বইতে দু’জনের সঙ্গে কথা বলেছিলেন আমাদের প্রতিনিধি শামা ভগত।
বিশদ

10th  May, 2019
আলিয়াকে দেখে অভিনয় করতে চেয়েছিলাম: অনন্যা পাণ্ডে

আজ মুক্তি পাচ্ছে স্টুডেন্ট অব দ্য ইয়ার ২। প্রথম ছবির মতোই এই ছবির হাত ধরেও বলিউড পেতে চলেছে দুই নতুন নায়িকাকে— তারা সুতারিয়া ও অনন্যা পাণ্ডে। মুম্বইতে দু’জনের সঙ্গে কথা বলেছিলেন আমাদের প্রতিনিধি শামা ভগত।
বিশদ

10th  May, 2019
টেক অফের মুখে
উড়ান

ছবির গল্প এক সাধারণ মধ্যবিত্ত পরিবারের মেয়ে পৌলোমীর স্বপ্নপূরণ অবলম্বনে। পৌলোমী গায়িকা হতে চায়। সমাজের জন্য ভালো কিছু করতে চায়। অথচ সংসারের চাপে সে চাকরি করতে বাধ্য হয়। পৌলোমী একটি অনাথালয়ের উদ্বোধনে হাজির হয়ে সেখানকার শিশুদের নিয়ে নাচে গানে মেতে ওঠে- এই দৃশ্যেরই শ্যুটিং হয়ে গেল দ্য রিফিউজে।
বিশদ

03rd  May, 2019
ঋক-অন্বেষার
নতুন সিঙ্গলস

ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পেল ঋক বসু-অন্বেষা দত্তর নতুন সিঙ্গলস ‘সাইবাঁ।’ ঋকের সুর করা গানটি ঋক-অন্বেষা দু’জনে একসঙ্গে গেয়েছেন । যৌথ উদ্যোগে তাঁদের এটি পঞ্চম কাজ। ইতিপূর্বে তাঁরা ‘তু সাথ মেরা’, ‘তোমাকে খুঁজি’, ‘চোখের দেখা’ গানগুলিতে একসঙ্গে কাজ করেছেন।
বিশদ

03rd  May, 2019
নারী পাচার নিয়ে রাজা চন্দর
হারানো প্রাপ্তি

রাজা চন্দর নতুন ছবির বিষয় নারীপাচার। সম্প্রতি সোদপুরে গঙ্গার পাড়ে ছবির একটি বিশেষ দৃশ্যের শ্যুটিং করলেন তিনি। সেটার সাক্ষী হতেই বৈশাখের ঠা ঠা রোদে ত্রাণবাবুর ঘাটে পা রাখা। ছোট্ট বাঁধানো ঘাট। পাশেই অনুকূল ঠাকুরের আশ্রম। গাছ-গাছালিতে ঘেরা ছিমছাম পরিবেশ। বিশদ

26th  April, 2019
‘দায়রা’য় মুমতাজ-সপ্তর্ষি

জিৎ দত্তের পরিচালনায় ফের বাংলা ছবিতে ফিরছেন হিন্দি টেলিভিশনের পরিচিত মুখ সপ্তর্ষি ঘোষ। আগামী নভেম্বর মাস থেকে উত্তরবঙ্গে ছবির শ্যুটিং শুরু করবেন এই প্রবাসী বাঙালি অভিনেতা। তবে, তার আগে টলিপাড়ার কলাকুশলীদের সঙ্গে ইতিমধ্যে একটা কাজ সেরে ফেললেন তিনি।
বিশদ

26th  April, 2019
তন্ত্র ত্রাস নয় ত্রাণ, বোঝাতে বাংলা ছবি 

সেদিন শনিবার। যে কোনও কালী মন্দিরেই মাতৃ আরাধনার আয়োজন স্বাভাবিক। কিন্তু পূর্ণ দাস রোডের ডাকাতে কালীবাড়িতে সেদিন দেবী পুজোর এলাহি আয়োজন। সামিয়ানা খাটানো মন্দির প্রাঙ্গণে ঢুকতেই ডান পাশে টকটকে লাল সিঁদুরে লেপা হাঁড়িকাঠ।  বিশদ

19th  April, 2019
বাল্যবিবাহ নিয়ে ছবি তুই আমার রানি 

প্রযোজক থেকে তিনি এখন চিত্র পরিচালক। বাংলায় এখন যাঁরা সুপারস্টার, তাঁরা অনেকেই পীযুষ সাহার হাত ধরে বড়পর্দায় এসেছিলেন। ‘তুলকালাম’, ‘বাজিমাত’, ‘কেল্লাফতে’, ‘বেপরোয়া’ এই সমস্ত হিট বাংলা ছবিই তাঁর পরিচালনা।  
বিশদ

12th  April, 2019
কে থাকবে আর কে থাকবে না সেটা দর্শকই নির্ধারণ করেন

মুক্তি পাচ্ছে ‘ভিঞ্চিদা’। দীর্ঘদিন পর আবার কেন্দ্রীয় চরিত্রে রুদ্রনীল ঘোষ। কেরিয়ারের বিভিন্ন মুহূর্ত ও অভিজ্ঞতা নিয়ে কথা বললেন বর্তমানের সঙ্গে।

 এই ছবিতে ভিঞ্চিদা নামেই আপনার পরিচিতি। কিন্তু চরিত্রটার আসল নামটা কী বলুন তো?
 এই রে! (একটু ভেবে) না মনে পড়ছে না (হাসি)।
 আচ্ছা তাহলে ভিঞ্চিদা নাম কেন?
বিশদ

12th  April, 2019
সোহম-ঋত্বিকাকে নিয়ে
রবি কিনাগির মিস কল 

রবি কিনাগির নতুন ছবি ‘মিস কল’-এর শ্যুটিং চলছে জোরকদমে। ছবির নায়ক সোহম আর নায়িকা ঋত্বিকা। ‘জিও পাগলা’র জনপ্রিয় জুটিকে দেখতেই ভারতলক্ষ্মী স্টুডিও যাওয়া এবং অবাক হওয়া। স্টুডিও চত্বরের একাংশ জুড়ে বাজার বসেছে। আমূল বদলে গিয়েছে জায়গাটা। শীতের সব্জি থেকে সাইকেল রিকশর স্ট্যান্ড, ফুচকা থেকে ফাস্ট ফুডের স্টল সবই মজুত সেখানে। এইরকম একটি বাজার সংলগ্ন মহল্লাতেই কৃষ্ণর বাড়ি। নিম্ন মধ্যবিত্ত পরিবারের ছেলে কৃষ্ণ ক্যাব ড্রাইভার।
বিশদ

05th  April, 2019
শিশু চলচ্চিত্র পরিচালক শেখর মুখোপাধ্যায় প্রয়াত 

সোমবার সকালে এক বেসরকারি হাসপাতালে স্বল্প রোগভোগের পর প্রয়াত হলেন ছোটদের বাংলা ছবির পরিচালক শেখর মুখোপাধ্যায় (৬১)। বিভিন্ন সময়ে ছোটদের জন্য কাহিনীচিত্র করে চলচ্চিত্রকার হিসাবে স্টুডিও পাড়ায় প্রতিষ্ঠা পেয়েছিলেন শেখরবাবু। 
বিশদ

05th  April, 2019
একনজরে
 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ভিআইপি রোডে হলদিরাম মোড়ের কাছ থেকে এক অজ্ঞাতপরিচয় ব্যক্তির মৃতদেহ উদ্ধার হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টা নাগাদ স্থানীয় লোকজন ওই মৃতদেহ দেখতে পেয়ে পুলিসকে খবর দেয়। পুলিস দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য আর জি কর হাসপাতালে পাঠিয়েছে। ...

 লন্ডন, ২৩ মে: ইংল্যান্ডের মাটিতে পা রেখেই প্র্যাকটিসে নেমে পড়ল ‘টিম ইন্ডিয়া’। গতকাল লন্ডনে পৌঁছানোর পর জেটল্যাগ কাটাতে সারাদিন বিশ্রাম নিয়েছিলেন বিরাট কোহলিরা। তবে বৃহস্পতিবার ...

 সংবাদদাতা, পুরুলিয়া: পুরুলিয়াও হাতছাড়া হল তৃণমূলের। বৃহস্পতিবার তৃণমূল প্রার্থী মৃগাঙ্ক মাহাতকে প্রায় দেড় লক্ষেরও বেশি ভোটের ব্যবধানে পরাজিত করে পুরুলিয়া আসনে জয়লাভ করেন বিজেপি প্রার্থী ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ভোটের ফল বেরনোর সঙ্গে সঙ্গেই শাসক ও বিরোধী দলের মধ্যে হাঙ্গামা ঠেকাতে বাড়তি সতর্ক রাজ্য পুলিস। জেলাজুড়ে গোলমালের সম্ভাবনার কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত। ইতিমধ্যে পুলিসের শীর্ষস্তর থেকে সমস্ত থানার কাছে নির্দেশ গিয়েছে, উত্তেজনাপ্রবণ ও স্পর্শকাতর এলাকায় ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

শত্রুরা পরাভূত হবে। কর্মে পরিবর্তনের সম্ভাবনা। স্থাবর ও অস্থাবর সম্পদের জন্য ব্যয়-বৃদ্ধির যোগ আছে। কোন ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯০৬-নাট্যকার হেনরিক ইবসেনের মৃত্যু
১৯১৮: ইংরেজ ক্রিকেটার ডেনিস কম্পটনের জন্ম
১৯১৯-জয়পুরের রাজমাতা গায়ত্রী দেবীর জন্ম
১৯৫১-বিশিষ্ট দাবাড়ু আনাতোলি কারাপোভের জন্ম

23rd  May, 2019
ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৮.৬৫ টাকা ৭০.৩৪ টাকা
পাউন্ড ৮৬.২৯ টাকা ৮৯.৫১ টাকা
ইউরো ৭৬.০৩ টাকা ৭৮.৯৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩২,২৫০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩০, ৫৯৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৩, ০৫৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৬, ৫০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৬, ৬০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৯ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৪ মে ২০১৯, শুক্রবার, ষষ্ঠী অহোরাত্র। উত্তরাষাঢ়া ৬/২৩ দিবা ৭/৩০। সূ উ ৪/৫৭/১৬, অ ৬/৯/২৪, অমৃতযোগ দিবা ১২/০ গতে ২/৩৮ মধ্যে। রাত্রি ৮/১৯ মধ্যে পুনঃ ১২/৩৮ গতে ২/৪৭ মধ্যে পুনঃ ৩/৩১ গতে উদয়াবধি, বারবেলা ৮/১৫ গতে ১১/৩৩ মধ্যে, কালরাত্রি ৮/৫১ গতে ১০/১২ মধ্যে।
 প্রাচীন পঞ্জিকা: ৯ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৪ মে ২০১৯, শুক্রবার, ষষ্ঠী ৬০/০/০ অহোরাত্র। উত্তরাষা‌ঢ়ানক্ষত্র ৬/৫২/২৯ দিবা ৭/৪১/৪৪, সূ উ ৪/৫৬/৪৪, অ ৬/১১/৩৫, অমৃতযোগ দিবা ১২/৩ গতে ২/৪৪ মধ্যে এবং রাত্রি ৮/২৬ মধ্যে ও ১২/৪০ গতে ২/৪৮ মধ্যে ও ৩/৩০ গতে ৪/৫৭ মধ্যে, বারবেলা ৮/১৫/২৭ গতে ৯/৫৪/৪৮ মধ্যে, কালবেলা ৯/৫৪/৪৮ গতে ১১/৩৪/৯ মধ্যে, কালরাত্রি ৮/৫২/৫২ গতে ১২/১৩/৩১ মধ্যে।
১৮ রমজান

ছবি সংবাদ

এই মুহূর্তে
বটতলা থানা এলাকায় যুবতীর দেহ উদ্ধার, খুন বলে অনুমান পুলিসের 

02:23:35 PM

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে শুভেচ্ছা জানালেন মায়নমারের নেত্রী আং সান সু কি 

01:15:04 PM

আগামীকাল কালীঘাটে তৃণমূলের বৈঠক 
আগামীকাল কালীঘাটে তৃণমূলের শীর্ষ নেতৃত্বের বৈঠক। লোকসভা নির্বাচনে ফলের পর্যালোচনার ...বিশদ

01:12:33 PM

ইস্তফাপত্র জমা দিলেন পূর্ব বর্ধমানের কংগ্রেস জেলা সভাপতি আভাস ভট্টাচার্য 

12:56:00 PM

সুপ্রিম কোর্ট ফেরাল রাজীব কুমারকে, ট্রায়াল কোর্ট অথবা কলকাতা হাইকোর্টে যাওয়ার নির্দেশ
গ্রেপ্তারি এড়ানোর সময়সীমা বৃদ্ধি নিয়ে রাজীব কুমারের আবেদন গ্রহণ করল ...বিশদ

12:56:00 PM

ঝাড়গ্রামের গোপীবল্লভপুরে বিজেপির বিজয় মিছিল 

12:53:00 PM