সিনেমা
 

 বিয়ের পিঁড়িতে সুস্মিতা?

বাতাসে বিয়ের গন্ধ। বলিউডে যেন বিয়ের ধুম লেগেছে। এই মাসেই মুম্বইতে মেগা বিয়ে রণবীর-দীপিকার। সেই রেশ কাটতে না কাটতেই বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাস। এই নতুন যুগলের বয়সের তফাতও আলোচনার কেন্দ্রে। নিজেদের সম্পর্কের কথা জানিয়ে মালাইকা আরোরা খান-অর্জুন কাপুরও তাঁদের বিয়ের সম্ভাবনা উসকে দিয়েছেন। এবার পালা প্রাক্তন মিস ইউনিভার্স সুস্মিতা সেনের। মুম্বই ফিল্ম নগরীর আনাচে কানাচে কান পাতলেই ভেসে আসছে সুস্মিতার বিয়ের গুঞ্জন। এঁদের বয়সের ফারাকও জন্ম দিচ্ছে নতুন আলোচনার। ৪২ বছর বয়সি প্রাক্তন এই বিশ্বসুন্দরীর পাত্র নিজের থেকে বয়সে বেশ ছোট ২৭ বছরের ইয়াং সুপারমডেল রোমান শল। শোনা যাচ্ছে, আগামী বছরের শীতে বিয়ের পিঁড়িতে বসছেন সুস্মিতা-রোমান।
সূত্রের খবর, ইতিমধ্যেই এই সম্পর্কের বিষয়ে ‘গ্রিন সিগন্যাল’ দিয়ে দিয়েছে সুস্মিতার দুই মেয়ে রিনি এবং আলিশা। আর তাঁর ভালোবাসার পাত্রকে মেয়েরা পছন্দ করায় স্বভাবতই ভীষণ খুশি সুস্মিতা। গত অক্টোবর মাসে নিজের ইনস্টাগ্রাম পোস্টে রোমান শলের সঙ্গে সম্পর্কের কথা প্রথম প্রকাশ্যে আনেন সুস্মিতা। রোমানকে উদ্দেশ্য করে সুস্মিতা লেখেন ‘জীবনের ভালোবাসা’। সোশ্যাল মিডয়ায় এই পোস্টের পরই দু’জনের সম্পর্ককে কেন্দ্র করে ঘিরে থাকা ধোঁয়াশা এক লহমায় অনেকটাই কেটে যায়। এর রেশ কাটতে না কাটতেই মুম্বই থেকে আগ্রার পথে পাড়ি দেন দু’জনে। এয়ারপোর্টের সামনে তাঁদের হাসিমুখের ছবিও চলে আসে বি টাউনের চর্চায়।
শোনা যাচ্ছে, একটি ফ্যাশন শো-তে রোমানের সঙ্গে দেখা হয় সুস্মিতার। তারপর সেই পরিচয় পরিণত হয় ঘনিষ্ঠতায়। বলিউডের বেশ কয়েকটি পার্টিতেও সুস্মিতার সঙ্গে দেখা যায় রোমানকে। দু’মাস ধরে চলে যুগলের ডেটিং পর্ব। এরই মাঝে রোমান বিয়ের প্রস্তাব দিয়ে বসেন বাঙালি সুন্দরীকে। সেই প্রস্তাবে সম্মতিও জানিয়েছেন সুস্মিতা। তাই এবার দু’জনেই এগচ্ছেন বিয়ের পথে। চলছে বিয়ের সঠিক দিন খোঁজার প্রচেষ্টা। এখনও পর্যন্ত যতটুকু খবর, ২০১৯ সালের শেষ দিকেই সম্ভবত দু’হাত এক হবে। বলা যায়, একপ্রকার বিয়ে পাকাই করে ফেলেছেন এই সেলিব্রিটি যুগল। অপেক্ষা শুধুই দিন ঘোষণার!
সায়ন নস্কর
09th  November, 2018
মহিলা অনুরাগীর সংখ্যা কেন বাড়ছে জানি না

‘শাহজাহান রিজেন্সি’তে চেক ইনের আগে বর্তমান বিনোদনের মুখোমুখি হোটেলের অন্যতম কুশীলব অনির্বাণ ভট্টাচার্য। বিশদ

18th  January, 2019
বায়োপিকে মৌলানা আজাদ

স্বাধীন ভারতের প্রথম শিক্ষামন্ত্রী, ভারতের জাতীয়তাবাদী আন্দোলনের অন্যতম পুরোধা পুরুষ মৌলানা আবুল কালাম আজাদকে নিয়ে তৈরি বায়োপিক, ‘ও যো থা এক মসিহা, মৌলানা আজাদ’ দেশ জুড়ে মুক্তি পাচ্ছে আগামী ১৮ জানুয়ারি।
বিশদ

18th  January, 2019
বড় পর্দায় ফিরছে বিভূতিভূষণের অপু

দীর্ঘ ৬০ বছরের ব্যবধান। ফের বড়পর্দায় আসছে বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের অমরসৃষ্টি অপু। ‘অপরাজিত’ উপন্যাসের শেষের কয়েকশো পাতা থেকেই তৈরি হবে এই ছবি। নাম ‘অভিযাত্রিক’ (দ্য ওয়ান্ডারলাস্ট অব অপু)। পরিচালক শুভ্রজিৎ মিত্র।
বিশদ

18th  January, 2019
ব্রোকেন ড্রিম

হাইটেক প্রোডাকশনের প্রযোজনায় ‘ব্রোকেন ড্রিম’ ছবিটি মুক্তি পেয়েছে। পরিচালক অনিল দোলুই। নন্দন প্রেক্ষাগৃহে বহু বিশিষ্টজনের উজ্জ্বল উপস্থিতিতে ছবিটির প্রিমিয়ার অনুষ্ঠিত হয়। উপস্থিত ছিলেন অলকানন্দা রায়, অশোক ভদ্র, জয়দেব সেন, সাধন বাগচী, সৈকত মিত্র সহ আরও অনেকে।
বিশদ

11th  January, 2019
আমি রাহুল দ্রাবিড় হতে চাই

 আগামী ১৮ জানয়ারি মুক্তি পাচ্ছে শঙ্করের কালজয়ী উপন্যাস ‘চৌরঙ্গী’ অবলম্বনে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের ছবি ‘শাহজাহান রিজেন্সি’। ছবির অন্যতম চরিত্রে অভিনয় করছেন পরমব্রত চট্টোপাধ্যায়। উপন্যাস, ছবি ও তাঁর অভিনীত চরিত্রটি নিয়ে বর্তমানের সঙ্গে খোলাখুলি কথা বললেন পরমব্রত।
বিশদ

11th  January, 2019
দোতারা

 ১৯৪৯ সালে কোচবিহার স্বতন্ত্র প্রদেশ হিসেবে ভারতের অন্তর্ভুক্ত হলেও পরের বছর তাকে পশ্চিমবঙ্গের জেলার মর্যাদা দেওয়া হয়। তারপর দিন কেটেছে। সময়ের সঙ্গে কোচবিহারের শ্রীবৃদ্ধি হলেও স্থানীয় রাজবংশীরা যেন সেই তিমিরেই রয়ে গিয়েছেন। তাঁরা বিশ্বাস করেন উপজাতি হিসেবে বাঙালিদের তুলনায় রাজবংশীরা আজও অবহেলিত।
বিশদ

11th  January, 2019
বদলে গেল নাম

 একেবারে শিরেসংক্রান্তি পরিস্থিতি! আগেই ছবি মুক্তির দিন পিছিয়েছিল। মুক্তির মাত্র দু সপ্তাহ আগে ‘চিট ইন্ডিয়া’ ছবির নাম বদলে গেল। নতুন নাম ‘হোয়াই চিট ইন্ডিয়া’! সৌজন্যে সেন্সর বোর্ড। সৌমিক সেন পরিচালিত ও ইমরান হাশমি অভিনীত এই ছবির শিরানাম নিয়েই আপত্তি জানিয়েছে তারা।
বিশদ

11th  January, 2019
বছরের প্রথম গোয়েন্দা তাতার

বাঙালির প্রিয় বিষয় গোয়েন্দা। আর গত বছর বড় পর্দা কাঁপিয়েছে ব্যোমকেশ এবং সোনাদা। সেদিক থেকে দেখতে গেলে এই বছর বাংলা বক্স অফিসে গোয়েন্দা ছবির আত্মপ্রকাশ ঘটছে খুদে গোয়েন্দা তাতারের হাত ধরে। ষষ্ঠীপদ চট্টোপাধ্যায় সৃষ্ট চরিত্র গোয়েন্দা তাতার।
বিশদ

04th  January, 2019
কাপুর বাড়ির বউ

 ২০১৯ সালে কাপুর পরিবারে নতুন সংযোজন হবে বলেই মনে হচ্ছে। অন্তত নিউ ইয়ার পার্টি তো তেমনই খবর শোনালো। নতুন বছরের প্রথম দিনটি আলিয়া ভাট পার্টিতে মগ্ন ছিলেন রণবীর কাপুরের সঙ্গে। তাও একাকী নয়, গোটা পরিবার সমেত। আজ্ঞে হ্যাঁ ঋষি কাপুরের ফুল ফ্যামিলি হাজির ছিল ২০১৯-কে স্বাগত জানাতে।
বিশদ

04th  January, 2019
বিসর্জন এর সাফল্য বিজয়া বানাতে নিরাপত্তা দিয়েছে

‘বিসর্জন’ হওয়ার পর এবার ‘বিজয়া’। কি হবে নাসিরের? পদ্মা আর গণেশ মণ্ডলের সম্পর্কের পরিণতিই বা কী? এর থেকেও বড় প্রশ্ন,আগের ছবি থেকে তৈরি হওয়া প্রত্যাশা কি পূরণ হবে? ছবি ঘিরে যাবতীয় প্রশ্নের উত্তর দিলেন কাণ্ডারী কৌশিক গঙ্গোপাধ্যায়।
বিশদ

04th  January, 2019
রহস্য যখন রক্তে

নিজের ঘরের ছবি হলে মনের টানটা একটু হলেও বেড়ে যায়। সেটে সবকিছু ঠিকঠাক চলছে কিনা সেটা একটু বাড়তি টেনশন থাকে। আসলে প্রযোজক হিসাবে আমি এখনও নার্সারির ছাত্রী।
বিশদ

04th  January, 2019
হারিয়ে যাওয়া কলের গান

 আগামী ৪ জানুয়ারী মুক্তি পাচ্ছে প্রণব মুখোপাধ্যায় পরিচালিত ছবি ‘কলের গান’। সব পুরনো পরিত্যাজ্য নয়, এমন একটি বার্তা দেবে ছবিটি। সম্প্রতি দক্ষিণ কলকাতার এক কফি শপে ছবির পরিচালক ও দুই মুখ্য অভিনেতা পরাণ বন্দ্যোপাধ্যায় ও চৈতি ঘোষাল আড্ডা দিলেন বর্তমানের প্রতিনিধির সঙ্গে। সেই আড্ডায় কখন যেন চরিত্র হয়ে উঠল গ্রামাফোনও।
বিশদ

28th  December, 2018
আবু ধাবিতে বঙ্গ সম্মেলন

 বিশ্বের নানা প্রান্তে অনুষ্ঠিত বঙ্গ সম্মেলনের তালিকায় এবার ঢুকে পড়ল আবু ধাবির নামও। আগামী বছর আবু ধাবিতে ৩১ জানুয়ারি থেকে ২ ফেব্রুয়ারি হবে বঙ্গ সম্মেলন। প্রয়াত পরিচালক ঋতুপর্ণ ঘোষের ‘উৎসব’ ছবির নাম অনুসারে সম্মেলনের নামকরণ হয়েছে উৎসব। দেখানো হবে চারটি বাংলা ছবি।
বিশদ

28th  December, 2018
ইমরানকে প্রসেনজিতের শুভেচ্ছা

 বড়দিনে ইমরান হাশমির ‘চিট ইন্ডিয়া’র নতুন গান ‘দিল মে হো তুম’ মুক্তি পেতেই লাইক আর কমেন্টের বন্যা অব্যাহত। আসলে প্রসেনজিতের সুপারহিট ছবি ‘অমরসঙ্গী’র আইকনিক ‘চিরদিনই তুমি যে আমার’ গানটির উপর নির্ভর করেই এই গানটি নতুনভাবে তৈরি করেছেন বাপি লাহিড়ী। আর গানটি শুনে আবেগে ভেসেছেন প্রসেনজিৎ।
বিশদ

28th  December, 2018
একনজরে
সংবাদদাতা, লালবাগ: সব্জি ব্যবসায়ীদের দীর্ঘদিনের দাবি মেনে অবশেষে জিয়াগঞ্জ সদর ঘাট সংলগ্ন সব্জি বাজারের ছাদ ঢালাইয়ের কাজ শুরু হয়েছে। ৬০০০বর্গ ফুটের ছাদ ঢালাই করতে ৫০লক্ষ টাকা খরচ হবে বলে জিয়াগঞ্জ-আজিমগঞ্জ পুরসভা সূত্রে জানা গিয়েছে।  ...

মেক্সিকো, ১৯ জানুয়ারি (এএফপি): শুক্রবার মধ্য মেক্সিকোয় তেল চুরি করতে গিয়ে পাইপলাইনে বিস্ফোরণে কমপক্ষে ২১ জন প্রাণ হারিয়েছেন। আহত হয়েছেন ৭১ জন। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বালতি ও ক্যান নিয়ে স্থানীয়রা পাইপ থেকে গ্যাসোলিন চুরি করছিলেন। সেই সময়ে হঠাৎ পাইপলাইনে বিস্ফোরণ ঘটে। ...

সংবাদদাতা, পুরাতন মালদহ: পুরাতন মালদহ ব্লকের সাহাপুর গ্রাম পঞ্চায়েতের মণ্ডলপাড়ায় দীর্ঘদিন ধরে নিকাশি নালা সংস্কার না হওয়ায় ওই নালা উপচে রাস্তা দিয়ে নোংরা জল বইছে। এলাকায় দীর্ঘদিন ধরে নিকাশি সমস্যা চলে আসায় বাসিন্দাদের মধ্যে ক্ষোভ বাড়ছে।   ...

নয়াদিল্লি, ১৯ জানুয়ারি (পিটিআই): আইআরসিটিসির দুর্নীতি মামলায় আপাত স্বস্তি পেলেন বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী লালুপ্রসাদ যাদব। শনিবার দিল্লির এক আদালত লালুপ্রসাদের অন্তবর্তী জামিনের মেয়াদ ২৮ জানুয়ারি পর্যন্ত বাড়িয়েছে। ...


আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কর্মক্ষেত্রে অশান্তির সম্ভাবনা। মাতৃস্থানীয় কার শরীর-স্বাস্থ্যের অবনতি। প্রেমে সফলতা। বাহন ক্রয়-বিক্রয়ের যোগ। সন্তানের বিদ্যাশিক্ষায় উন্নতি।প্রতিকার: ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮১৭: হিন্দু কলেজের (বর্তমান প্রেসিডেন্সি কলেজ) যাত্রা শুরু
১৯৭২: নতুন রাজ্য হল অরুণাচল প্রদেশ ও মেঘালয়
১৯৯৩: মার্কিন অভিনেত্রী অড্রে হেপবার্নের মৃত্যু

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৩৪ টাকা ৭২.০৪ টাকা
পাউন্ড ৯০.৭৪ টাকা ৯৪.০১ টাকা
ইউরো ৭৯.৬৬ টাকা ৮২.৬৭ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
19th  January, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩২, ৮১৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩১, ১৩৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩১, ৬০০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৯, ২০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৯, ৩০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৬ মাঘ ১৪২৫, ২০ জানুয়ারি ২০১৯, রবিবার, চতুর্দশী ১৯/৫১ দিবা ২/১৯। নক্ষত্র- আর্দ্রা ৪/২১ দিবা ৮/৭ পরে পুনর্বসু ৫৭/২৯ শেষরাত্রি ৫/২২, সূ উ ৬/২২/৫২, অ ৫/১২/১০, অমৃতযোগ দিবা ৭/৬ গতে ১০/০ মধ্যে। রাত্রি ৬/৫৭ গতে ৮/৪৩ মধ্যে। বারবেলা ঘ ১০/২৬ গতে ১/৮ মধ্যে, কালরাত্রি ঘ ১/২৭ গতে ৩/৬ মধ্যে। 
৫ মাঘ ১৪২৫, ২০ জানুয়ারি ২০১৯, রবিবার, চতুর্দশী ১/৪২/২৩। আর্দ্রানক্ষত্র ৭/৩৪/১২। সূ উ ৬/২৪/৫৬, অ ৫/৯/৩৫, অমৃতযোগ দিবা ঘ ৭/৭/৫৫ থেকে ঘ ৯/৫৯/৪৯ মধ্যে এবং রাত্রি ৬/৫৫/৩৮ থেকে ৮/৪১/৪১ মধ্যে। বারবেলা ১০/২৬/৪১ থেকে ১১/৪৭/১৬ মধ্যে, কালবেলা ১১/৪৭/১৬ থেকে ১/৭/৫৫ মধ্যে, কালরাত্রি ১/২৬/৪১ থেকে ঘ ৩/৬/৬ মধ্যে। 
 

ছবি সংবাদ

এই মুহূর্তে
দিনহাটায় আগ্নেয়াস্ত্র ও কার্তুজ সহ ধৃত ১ 

03:13:00 PM

সিরিয়ায় যাত্রীবাহী বাসে বিস্ফোরণ, মৃত ৩ 

03:03:00 PM

কেশিয়াড়িতে বনধের ডাক দিল বিজেপি 

03:02:00 PM

এটিএম লুটের ঘটনায় শিলিগুড়িতে গ্রেপ্তার ৩ 

02:20:55 PM

মুর্শিদাবাদের বগরপুরে তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষের অভিযোগ, জখম ৭ 
মুর্শিদাবাদে তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষের অভিযোগ। ঘটনায় জখম সাতজন দলীয় কর্মী। ...বিশদ

12:55:00 PM

খড়্গপুর আইআইটিতে গার্ডার ভেঙে পড়ায় এক শ্রমিকের মৃত্যু, জখম আরও এক 

12:53:57 PM