Bartaman Patrika
বিকিকিনি
 

জমে উঠেছে পুজোর কেনাকাটা

যাঁরা টেলরের কাছে অর্ডার দিয়ে পুজোর পোশাক তৈরি করাবেন তাঁদের জন্য রইল পুজোর নতুন ধরনের ড্রেস মেটিরিয়ালের খবর। সঙ্গে থাকছে পুজোর শাড়িতে ডিসকাউন্টের খবর। লিখছেন সোমা লাহিড়ী।

ড্রেস মেটিরিয়াল
গীতা (ডি ৫৯ নিউমার্কেট, ফোন: ) থেকে জানা গেল এবার মলমল প্রিন্টে শুধু ফ্লোরাল নয়, নানা ধরনের প্রিন্ট এসেছে। দাম ৯৮ টাকা প্রতি মিটার। কটন জয়পুরি প্রিন্টে প্রচুর কালারফুল কালেকশন পাবেন। দাম ১২৫ টাকা থেকে ১৪৫ টাকা প্রতি মিটার। চিরাচরিত কলমকারি কটন প্রিন্টের চাহিদা রয়েছে। দাম ১২৫-১৪৫ টাকা প্রতি মিটার। বিজিলিজি ফ্যাব্রিকে নতুন নতুন প্রিন্ট পাবেন। দাম ১৭৫-১৯৫ টাকা প্রতি মিটার। পুজো স্পেশালে রয়েছে কটন স্ট্রাইপে মেটালিক প্রিন্ট ২৪৫ টাকা মিটার, রেয়ন ডিজিটাল প্রিন্ট ১৯৫-২৪৫ টাকা মিটার, ক্রেপ ও জর্জেটে ডিজিটাল প্রিন্ট ২৪৫ টাকা প্রতি মিটার ও স্যাটিন কটন ফ্যাব্রিকে মেটালিক ফয়েল প্রিন্ট ২৯৫ টাকা প্রতি মিটার। এছাড়া ভালো চলছে প্যালাজো ও স্ট্রেট প্যান্টের জন্য নীচে নেটের কাজ করা কটন ফ্যাব্রিক। দাম ১৯৫ টাকা প্রতি মিটার। গীতার এক্সক্লুসিভ ড্রেস মেটিরিয়ালের মধ্যে রয়েছে কটন ব্লকে মিরর ওয়ার্ক ৪৯৫-৬৯৫ টাকা প্রতি মিটার, চিনন ক্রেপে জরির এমব্রয়ডারি উইথ গোটা পাত্তি ৫৯৫-৯৯৫ টাকা প্রতি মিটার। কটন অলওভার এমব্রয়ডারি ৫৯৫ টাকা মিটার, অরগ্যাঞ্জা এমব্রয়ডারি ৫৯৫ টাকা প্রতি মিটার, ফ্যান্সি নেট জরির কাজ করা ৫৯৫-৯৯৫ টাকা প্রতি মিটার, সিল্ক ইক্কত ৪৯৫-১৬৯৫ টাকা মিটার, কটন ইক্কত ২২৫-৩৭৫ টাকা মিটার। চিকনের খুব ভালো স্টক পাবেন গীতায়। কটন, মলমল, জর্জেট শিফনের লখনউ চিকন ২৪৫-১০৯৫ টাকা মিটারে রয়েছে।
সালোয়ার স্যুটপিসের পুজোর স্টকে এবার লখনউ চিকনের প্রাধান্য রয়েছে। কটন মলমল চিকনের থ্রিপিস সেট ২৪৯৫-৩৫৯৫ টাকা, চিকন করাচি স্যুট পিস ১৭০০-৩৩০০ টাকা, হাফস্টিচড চিকন কুর্তি ৮৯৫-১৪০০ টাকা। সম্বলপুরি কটকি থ্রি পিস স্যুট ১৭৯৫ টাকা। এক্সক্লুসিভ কটন স্যুট পিস ১২৯৫-২৫৯৫ টাকা। উপহার দেওয়ার জন্য খুব কালারফুল জয়পুরি প্রিন্টের থ্রি পিস সেট পাবেন ৬৫০-১২৫০ টাকার মধ্যে। সাদা বা হালকা রঙে কটন ফুলকারি এমব্রয়ডারি করা স্যুটপিস পাবেন ১১৯৫-২০০০ টাকার মধ্যে। দোপাট্টারও ভালো কালেকশন পাবেন এখানে। প্লেন শিফন ১৫০ টাকা, ফুলকারি ও বেনারসি দোপাট্টা ৫৯৫-১০৯৫ টাকা, লেসবর্ডার কটন দোপাট্টা ২২৫ টাকা।
ব্লাউজের জন্য এক্সক্লুসিভ ফ্যাব্রিক রয়েছে দোতলায়। রুবিয়া, কটন-সিল্ক, পিওর র-সিল্ক, টিস্যু, চান্দেরি ব্রোকেড, পিওর ব্রোকেড, কটন র-সিল্ক, হ্যান্ডলুম, স্ট্রাইপস, চেকস ইত্যাদি পাবেন শাড়ির সঙ্গে ম্যাচ করে রেডিমেডের মধ্যে আছে পেটিকোট, লেগিংস ও কটন স্ট্রেট প্যান্ট।
 পুরনো নিউ মার্কেটেরই শ্রীগীতা (জি-৩৯, ফোন পুজোর সম্ভারে সেজে উঠেছে। এবার পুজোয় নতুন এসেছে মোডাল প্রিন্ট ও মসলিন প্রিন্ট। এতে ফ্লোরাল, চেকস, মোটিফ সবরকমই থাকছে। দাম ৩৯৫-৬৯৫ টাকা প্রতি মিটার। কটন সিল্কে মেটালিক ফয়েল প্রিন্ট এবার খুব চলবে। চান্দেরিতেও ফ্লেক্স গোল্ড প্রিন্ট চাহিদার শীর্ষে। দাম ২৪৫-৩৪৫ টাকা প্রতি মিটার। কটন আজরক প্রিন্ট ১৯৫-২৪৫ টাকা প্রতি মিটার, জয়পুরি কটন প্রিন্ট ১৬৫-২৪৫ টাকা প্রতি মিটার, ইক্কত কটন ও কটকি কটন ২২৫-২৬৫ টাকা প্রতিমিটার, সাউথ কটন চেকস, স্ট্রাইপস ১২৫-১৬৫ টাকা প্রতি মিটার। এবার পুজোয় খাদি কটন ও রেয়ন কটন বাজার মাতাবে। দুটিতেই উইভিং ডিজাইন, চেকস ও প্রিন্ট পাবেন। দাম ১৬৫-২৪৫ টাকা প্রতি মিটার। ফ্যান্সি ফ্যাব্রিকের মধ্যে রয়েছে বেনারসি ব্রোকেড ৩৯৫-৫৯৫ টাকা প্রতি মিটার, কালারফুল জর্জেট চিকন ৩৯৫ টাকা মিটার, লিনেন চিকন, মসলিন চিকন, মসলিন এমব্রয়ডারি, নেট এমব্রয়ডারি ৫০০-১৮০০ টাকা মিটারে মিলবে। সাদা লখনউ চিকন ১৯৫ টাকা থেকে দাম শুরু। জর্জেটে চিকন উইথ জরি বাদলা ওয়ার্ক ১৪৯৫ টাকা প্রতি মিটার। কোরা কটনও এবার নতুন এসেছে। কোরা কটনে এমব্রয়ডারি ও গোটা পাত্তি ওয়ার্ড ৩০০-১০০০ টাকা মিটারে পাবেন। জর্জেট প্রিন্ট ১৪৫ টাকা মিটার থেকে দাম শুরু। প্লেন ড্যুপিয়ান কটন সিল্ক ১২৫-১৪৫ টাকা মিটার। চান্দেরি ব্রোকেড ১৯৫-৪০০ টাকা মিটারে
পাবেন।
সালোয়ার স্যুট পিসেরও খুব ভালো কালেকশন এসেছে এখানে। কটন গুজরাতি প্রিন্টেড স্যুট পিস ৫০০-১০০০ টাকা, কটন এমব্রয়ডারি স্যুট পিস ৮০০-১০০০ টাকা, বাঁধনি স্যুটপিস ১০০০-২০০০ টাকা, কটন ও জর্জেট ক্যাটালিগ রেঞ্জ ১০০০-৩০০০ টাকা। লং গাউন পিস ২৫০০-৩০০০ টাকা। লখনউ চিকন স্যুট পিস ২৮০০-৩০০০ টাকা, চান্দেরি জরিওয়ার্ক স্যুট পিস ১৮০০-৩০০০ টাকায় পাবেন।
এছাড়া নানারকম ফ্যান্সি ওড়না পাবেন এখাোন। বেনারসি দোপাট্টা ১২৯৫-১৬৯৫ টাকা, বাঁধনি সিল্ক দোপাট্টা ৪৯৫-১৪৯৫ টাকা, প্লেন শিফন দোপাট্টা ১৬৫-৩২৫ টাকা। ফুলকারি, ঘাটছোলা, চান্দেরি উইথ মুকেশ ওয়ার্ক, অরগ্যাঞ্জা জরিওয়ার্ক দোপাট্টা পাবেন ১০০০-৩০০০ টাকায়। রেডিমেড প্যালাজো, লেগিংস পাবেন এখানে।
31st  August, 2019
জমেছে পুজোর কেনাকাটা 

বুটিকগুলোতে যেমন প্রদর্শনীর আয়োজন, শোরুমগুলোও নতুন সাজে সেজেছে। খবরে সোমা লাহিড়ী ও চৈতালি দত্ত। 
বিশদ

14th  September, 2019
খাদির পুজো কালেকশন 

হাতে গোনা কয়েকটা দিন, তারপর শুরু হবে পুজোর সাজগোজ। আর এই সময় যদি একটু ডিসকাউন্ট বা ছাড় পাওয়া যায়। তবে তো একটার জায়গায় তিনটে শাড়ি হলে মন্দ নয়। খাদি মানে কিন্তু সেই পুরনো বাবা-জেঠুদের জামা বা দিদিমা, মায়ের শাড়ি এই ধারণা এবার মাথা থেকে একেবারে বের করে দিন।  বিশদ

14th  September, 2019
টুকরো খবর 

অ্যাক্রোপলিস মলের ডেভলপার মার্লিন গ্রুপ শপিং মলের গ্রাউন্ড ফ্লোরে দশজন মহিলা ব্যবসায়ীর সম্ভার সাজিয়ে একটি প্রদর্শনীর আয়োজন করেছিল। গত ৭ সেপ্টেম্বর প্রদর্শনীর উদ্বোধন করেন পশ্চিমবঙ্গ সরকারের অ্যাডিশনাল চিফ সেক্রেটারি দেবাশিস সেন, মার্লিন গ্রুপের চেয়ারম্যান সুশীল মোহতা ও ম্যানেজিং ডিরেক্টর সাকেত মোহতা।   বিশদ

14th  September, 2019
বাংলার  তাঁতের হাট

সল্টলেকের করুণাময়ীর সেন্ট্রাল পার্কে চলছে বাংলার তাঁতের হাট ২০১৯। খবরে পাপিয়া মণ্ডল।
বিশদ

07th  September, 2019
 পদ্মা-গঙ্গার ইলিশ উৎসব

 প্রতি বছরের মতো এবারও বিধায়ক পরেশ পালের উদ্যোগে ও পূর্ব কলকাতা সুভাষ মেলার সহযোগিতায় গত ২৫ আগস্ট অনুষ্ঠিত হল পদ্মা গঙ্গার ইলিশ উৎসব। কাঁকুড়গাছি এপিসি পার্ক সেজে উঠেছিল উৎসবের সাজে। পরেশবাবু জানালেন এবার পনেরো বছরে পড়ল এই ইলিশ উৎসব।
বিশদ

07th  September, 2019
 লোরেটো স্কুলে মিস রেনবো কনটেস্ট

 সম্প্রতি ম্যাক্স ফ্যাশনের সঙ্গে যৌথ উদ্যোগে লোরেটো ডে স্কুল, বউবাজার ‘লোরেটো রেনবো হোমস ২০১৯’ নামে একটি প্রতিযোগিতার আয়োজন করেছিল। লোরেটো ডে স্কুল, বউবাজারের প্রতিভাবান ছাত্রীরা এই প্রতিযোগিতায় অংশ নিয়েছিল।
বিশদ

07th  September, 2019
 স্টাইল এবার স্টাইল বাজারে

এবার পুজোয় এক্সক্লুসিভ কালেকশন নিয়ে এসেছে স্টাইল বাজার। সম্প্রতি স্টাইল বাজারের স্টোরে হাজির হয়েছিলেন টলিউড অভিনেতা যশ দাশগুপ্ত ও সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। পুজোর দিনগুলিতে কী কী পোশাক পরবেন, কেমন সাজবেন, এবারের স্টাইল স্টেটমেন্টই বা কেমন হবে —তাঁরা এসব ঠিক করেন স্টাইল বাজারে গিয়ে।
বিশদ

07th  September, 2019
 সাহিত্য অনুবাদ প্রকৌশল নিয়ে কর্মশালা

 দেব সাহিত্য কুটীর হেরিটেজ ফাউন্ডেশন ও সেন্টার ফর ট্রানশ্লেসন অব ইন্ডিয়ান লিটারেচারস (সেন্টিল), যাদবপুর বিশ্ববিদ্যালয়ের যৌথ উদ্যোগে ‘সাহিত্য অনুবাদ প্রকৌশল’ বিষয় নিয়ে একটি বিশেষ কর্মশালার আয়োজন করেছিল। যাদবপুর বিশ্ববিদ্যালয়ের বুদ্ধদেব বসু সভাকক্ষে কর্মশালাটি হয়েছিল গত ২০ থেকে ২১ আগস্ট।
বিশদ

31st  August, 2019
 গায়েঁর যোগী সাগরপারে

আমাদের এই পোড়া বঙ্গভূমের আনাচে কানাচে ছড়িয়ে রয়েছে কতই না অবাক করা ঘটনা, কত প্রতিভা। আমরা তার কতটুকুই বা জানি, চিনি! মায়ের গয়না বিক্রি করে প্যারিসে ছবি আঁকা শিখতে গিয়ে সেখানে ঝাঁ চকচকে এক অ্যাড এজেন্সি খুলে বসেছিলেন এক বঙ্গ সন্তান। আমরা সে কথা জানতাম না।
বিশদ

31st  August, 2019
রাজারহাটে গোদরেজ ইন্টেরিও

 রাজারহাটের অ্যক্সিস মল-এ একটি নতুন আউটলেট খুলল গোদরেজ ইন্টেরিও। গত ২৩ জুলাই নতুন আউটলেটটি উদ্বোধন করেন অভিনেত্রী রাইমা সেন। এছাড়াও উপস্থিত ছিলেন গোদরেজ ইন্টেরিও’র চিফ অপারেটিং অফিসার অনিল সৈন মাথুর। সুসজ্জিত এই আউটলেটটি প্রায় ছয় হাজার পাঁচশো বর্গফুট ছড়িয়ে।
বিশদ

31st  August, 2019
অ্যামওয়ের নতুন প্রোডাক্ট

 সম্প্রতি বিশ্বের অন্যতম এফএমসিজি ডাইরেক্ট সেলিং সংস্থা অ্যামওয়ে ইন্ডিয়া, ভারতে ক্যালসিয়াম সাপ্লিমেন্টের উন্নততর সংস্করণ ‘নিউট্রিলাইট ক্যাল ম্যাগ ডি প্লাস’ বাজারে এনেছে। ভিটামিন ও ডায়েটারি সাপ্লিমেন্ট ব্র্যান্ড- নিউট্রিলাইটের এই নতুন ক্যালসিয়াম সাপ্লিমেন্ট একটি সুষম আহার।
বিশদ

31st  August, 2019
গ্লোমেক্স হোম অ্যাপ্লায়েন্সেস ওয়াটার গার্ড

 গ্লোমেক্স হোম অ্যাপ্লায়েন্সেস বাজারে নিয়ে এসেছে লাইফ লাইন ব্র্যান্ডের একটি উন্নত প্রযুক্তির রিভার্স অসমোসিস (অ্যালকালাইন) সিস্টেম। এটি পানীয় জলে পি এইচ লেভেলের মাত্রা ঠিক রাখতে সাহায্য করবে।
বিশদ

31st  August, 2019
ভোল্টবেকের ফাইভ স্টার ওয়াশিং মেশিন

 ভোল্টবেক হোম অ্যাপ্লায়েন্সেস প্রাইভেট লিমিটেড (ভোল্টবেক) ফাইভ স্টার রেটেড ওয়াশিং মেশিন বাজারে এনেছে। সংস্থার মতে, ভারতে এরাই প্রথম ফাইভ স্টার রেটেড ওয়াশিং মেশিন আনল। বিদ্যুৎ সাশ্রয়কারী এই এই ওয়াশিং মেশিনে উন্নত প্রযুক্তির প্রোস্মার্ট ইনর্ভাটার মোটর, হোম হুইজ প্রভৃতি প্রযুক্তি ব্যবহার করা হয়েছে।
বিশদ

31st  August, 2019
সাহা টেক্সটাইলে জাতীয় হ্যান্ডলুম দিবস

 গত ৭ আগস্ট ছিল জাতীয় হ্যান্ডলুম দিবস। এই দিনটির স্মরণে সাহা টেক্সটাইল আমার বাড়িতে হয়ে গেল এক মনোজ্ঞ অনুষ্ঠান। ৭ আগস্ট এই ঐতিহাসিক দিনে সূচিত হয় বঙ্গভঙ্গ আন্দোলন। সেইসঙ্গে বিলিতি পণ্য বর্জন এবং দেশজ শিল্পের প্রসার ছিল আন্দোলনের মূল উদ্দেশ্য।
বিশদ

31st  August, 2019
একনজরে
 ইসলামাবাদ, ১৭ সেপ্টেম্বর (পিটিআই): আংশিক স্বস্তি পেলেন পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের কন্যা মারিয়ম শরিফ। দলের সহ সভানেত্রী পদে থাকার ক্ষেত্রে তাঁর আর কোনও বাধা রইল না। তবে, দলের কার্যকরী কোনও পদে তিনি বসতে পারবেন না। ...

সংবাদদাতা, গাজোল: যাত্রীদের সুবিধার্থে পুজোর মুখে চার দিন মালদহ ডিপো থেকে বাড়তি বাস চালানোর সিদ্ধান্ত নিয়েছে উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থা (এনবিএসটিসি)। মালদহ থেকে কলকাতা যাওয়ার জন্য বাড়তি সরকারি বাস চালানো হবে জেনে যাত্রীদের মধ্যেও খুশির হাওয়া ছড়িয়েছে।  ...

সংবাদদাতা, হলদিয়া: হলদিয়া শিল্পশহরে একদিন আগেই শুরু হয়ে গেল বিশ্বকর্মাপুজো। মঙ্গলবার সন্ধ্যা থেকে রাত পর্যন্ত একাধিক বড় শিল্পসংস্থার পুজো উদ্বোধন করেন পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারী ও ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সল্টলেক তথা বিধাননগরে জল চুরি রুখতে লাগাতার অভিযান চলছে। এবার আর শুধু সাধারণ স্থানীয় বাসিন্দা নন, এলাকার ‘রাঘববোয়াল’দের দিকেও নজর রয়েছে বিধাননগর পুরসভার। সূত্রের খবর, একাধিক হোটেল, রেস্তরাঁ, বেসরকারি কোম্পানি এই তালিকায় রয়েছে। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কর্মক্ষেত্রে অশান্তি সম্ভাবনা। মাতৃস্থানীয় কারও শরীর-স্বাস্থ্যের অবনতি। প্রেমে সফলতা। বাহন ক্রয়-বিক্রয়ের যোগ। সন্তানের বিদ্যা-শিক্ষায় উন্নতি।প্রতিকার— ... বিশদ


ইতিহাসে আজকের দিন

আন্তর্জাতিক সফটওয়্যার স্বাধীনতা দিবস
১৫০২ - কোস্টারিকা আবিষ্কার করেন ক্রিস্টোফার কলম্বাস
১৮৯৯- সাহিত্যিক ও চিন্তাবিদ রাজনারায়ণ বসুর মৃত্যু
১৯৫০- অভিনেত্রী শাবানা আজমির জন্ম
১৯৭৬- ব্রাজিলের ফুটবলার রোনাল্ডোর জন্ম
২০০৬- ফুটবলার সুদীপ চট্টোপাধ্যায়ের মৃত্যু

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭১.০২ টাকা ৭২.৭৩ টাকা
পাউন্ড ৮৭.৬০ টাকা ৯০.৮০ টাকা
ইউরো ৭৭.৬২ টাকা ৮০.৬২ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,৪৩০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,৪৬০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৭,০০৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৬,৩৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৬,৪৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১ আশ্বিন ১৪২৬, ১৮ সেপ্টেম্বর ২০১৯, বুধবার, চতুর্থী ৩১/৫১ সন্ধ্যা ৬/১২। অশ্বিনী ৩/১১ দিবা ৬/৪৪। সূ উ ৫/২৭/৩১, অ ৫/৩৪/৪১, অমৃতযোগ দিবা ৬/১৫ মধ্যে পুনঃ ৭/৪ গতে ৭/৫৩ মধ্যে পুনঃ ১০/১৮ গতে ১২/৪৪ মধ্যে। রাত্রি ৬/২২ গতে ৭/১০ মধ্যে পুনঃ ৮/৪৫ গতে ৩/৫ মধ্যে, বারবেলা ৮/২৯ গতে ১০/০ মধ্যে পুনঃ ১১/৩১ গতে ১/১ মধ্যে, কালরাত্রি ২/২৯ গতে ৩/৫৮ মধ্যে।
৩১ ভাদ্র ১৪২৬, ১৮ সেপ্টেম্বর ২০১৯, বুধবার, চতুর্থী ২৪/৪০/১০ দিবা ৩/১৯/১৪। অশ্বিনী ০/৫/৪৪ প্রাতঃ ৫/২৯/২৮, সূ উ ৫/২৭/১০, অ ৫/৩৬/৩০, অমৃতযোগ দিবা ৭/২ মধ্যে ও ৯/৩১ গতে ১১/১০ মধ্যে ও ৩/১৮ গতে ৪/৫৭ মধ্যে এবং রাত্রি ৬/৩৩ গতে ৮/৫৩ মধ্যে ও ১/৩১ গতে ৫/২৭ মধ্যে, বারবেলা ১১/৩১/৫০ গতে ১/৩/১ মধ্যে, কালবেলা ৮/২৯/৩০ গতে ১০/০/৪৪ মধ্যে, কালরাত্রি ২/২৯/৩০ গতে ৩/৫৮/২০ মধ্যে। 
১৮ মহরম 

ছবি সংবাদ

এই মুহূর্তে
নিচু জাতের লোক, তাই সাংসদকে ঢুকতে দেওয়া হল না কর্ণাটকের গ্রামে
অন্য জাতের, তাই স্থানীয় সাংসদকে গ্রামে ঢুকতে দিল না গ্রামবাসীরা। ...বিশদ

08:47:09 AM

কোনও দলে যাচ্ছি না: ঊর্মিলা
কংগ্রেস ছাড়ার পর সম্ভবত শিবসেনা তাঁর পরবর্তী গন্তব্য বলে জল্পনা ...বিশদ

08:38:58 AM

ইতিহাসে আজকের দিনে
আন্তর্জাতিক সফটওয়্যার স্বাধীনতা দিবস১৫০২ - কোস্টারিকা আবিষ্কার করেন ক্রিস্টোফার কলম্বাস১৮৯৯- ...বিশদ

08:25:07 AM

৫০০ টাকার মোদির ফটো স্ট্যান্ড বিক্রি হল এক কোটিতে!
সরকারি কাজে গত ছ’মাসে দেশের বিভিন্ন প্রান্তে গিয়ে প্রচুর উপহার ...বিশদ

08:15:00 AM

আজকের রাশিফল
মেষ: বাহন ক্রয়-বিক্রয়ের যোগ। বৃষ: অগ্নি, বিদ্যুৎ থেকে সতর্ক হওয়া ...বিশদ

08:09:27 AM

উৎসবের মরশুম শুরুর আগেই পিএফের বর্ধিত সুদের বিজ্ঞপ্তি: শ্রমমন্ত্রী
উৎসবের মরশুম শুরু হওয়ার আগেই নয়া হারে বার্ষিক সুদ পাবেন ...বিশদ

08:00:00 AM