Bartaman Patrika
বিকিকিনি
 

 সেলের খবর

রাজঘরানা-তে মনসুন ফেস্ট: যাঁরা একটু ভিন্ন অথচ রুচিসম্মত শাড়িতে নিজেকে সাজাতে পছন্দ করেন তাঁদের কথা মাথায় রেখে ৮৭ এল পার্ক স্ট্রিট, কল-১৬— এই ঠিকানায় রাজঘরানাতে শুরু হয়েছে মনসুন ফেস্ট। প্রতিটি শাড়ি দেখতে বেশ। দামও সাধ্যের মধ্যে।
এখানে রয়েছে হ্যান্ডব্লক ফ্যান্সি কোটা শাড়ি। দাম ১৫০০-২০০০ টাকা। তবে জরি কোটা শাড়ির দাম ১০০০ টাকা থেকে দাম শুরু। এছাড়া আছে ফ্লুরোসেন্ট কালারের প্রিন্টেড কটন কোরা শাড়ি। দাম ১৩০০-১৫০০ টাকা। প্রতিদিন ব্যবহারের জন্য আছে ২০০০ টাকা দামের ঢাকাই ডিজাইনের আমেদাবাদি কটন শাড়ি। এছাড়া ওই সময়ে দিনে কিংবা রাতে পার্টি বা ঘরোয়া কোনও অনুষ্ঠানে পরার জন্য আছে হালকা ফুলকা স্মার্ট শাড়ি। যা খুবই লাইট ওয়েট অথচ গর্জিয়াস।
অলওভার রেশম উইভ করা কটন তানচই শাড়ি চোখে পড়ল। দাম ২৫০০-৩০০০ টাকা। সোবার দেখতে। রয়েছে কটন ভেঙ্কটগিরির ম্যাট ফিনিশের জরিওয়ার্কের প্যাস্টেল শেডের শাড়ি। ২৫০০-৩০০০ টাকার মধ্যে এ ধরনের শাড়ি মিলবে। এছাড়াও একই দামের মধ্যে রয়েছে ফ্লোরাল প্রিন্টেড প্যাস্টেল শেডের লিনেন শাড়ি।
উইভ করা জরি কোটা শাড়িও নজর কাড়ে। দাম ২০০০-২৫০০ টাকা। রয়েছে ২০০০ টাকার দামের মধ্যে জরির নকশি বর্ডারের সলিড কালারের ঘিচা তসর শাড়ি। শাড়ির কালার বেশ ব্রাইট যা সান্ধ্য কোনও অনুষ্ঠানে পরার জন্য আদর্শ। আবার এই দামের মধ্যে মিলবে পশমিনা প্রিন্টেড শাড়ি। যাঁরা ডিজাইনার শাড়ি পরতে পছন্দ করেন তাঁদের জন্য আছে প্যাস্টেল শেডের ২৫০০ টাকা দামের কাটওয়ার্ক শাড়ি।
৩০০০-৪০০০ টাকার মধ্যে শাড়ির ভ্যারাইটি নজর কাড়ে। কটন তসর ছাড়াও আছে অলওভার সুতোর কাজের প্যাস্টেল শেডের কোরা সিল্ক শাড়ি। আবার উইভ করা কোরা সিল্ক শাড়িও আছে। প্যাস্টেল শেডের রয়েছে লিনেন হ্যান্ডলুম শাড়ি। ৩০০০ টাকা দামের রয়েছে হোয়াইট, রেড কম্বিনেশনের ব্লক প্রিন্টেড জর্জেট শাড়ি। আবার ২৫০০-৪০০০ টাকার দামের মধ্যে ফ্লোরাল প্রিন্টেড স্পান তসর শাড়ি আছে।
তবে ৩৫০০-৫০০০ টাকার দামের মধ্যে আছে অ্যাবস্ট্র্যাক্ট প্রিন্টেড কাঁথাস্টিচ বর্ডারের কটন চান্দেরি শাড়ি। ৪০০০-৫০০০ টাকা দামের মধ্যে আছে ফ্লোরাল প্রিন্টেড চামুন্ডা শিফন শাড়ি।
তবে এই দামের মধ্যে আবার কলমকারি প্রিন্টেড চামুন্ডা সিল্ক শাড়িও আছে। ৫০০০-৬০০০ টাকা দামের মধ্যে আছে ফুলকারি প্রিন্টেড মুগা তসর শাড়ি। এছাড়া পাটলিপাল্লু স্টাইলের হ্যান্ড ব্লক প্রিন্টেড ১০০ শতাংশ পিওর তসর শাড়িও দেখতে বেশ এলিগ্যান্ট।
উল্লিখিত শাড়ির দামের ওপর এখন ২০-৫০ শতাংশ ছাড় চলছে। এছাড়া প্রতিটি শাড়িতে ব্লাউজ পিস আছে।
সময় বেলা ১১টা-রাত ৮টা।
যোগাযোগ: ৪০০৪৪৫৪৩
চৈতালি দত্ত
20th  July, 2019
ইমামি হেলদি অ্যান্ড টেস্টি মন্ত্র মশলা  

ইমামি গ্রুপের ইমামি অ্যাগ্রোটেক লিমিটেড এবার মশলার বাজারে প্রবেশ করল। নতুন ব্র্যান্ডের নাম দেওয়া হয়েছে ‘ইমামি হেলদি অ্যান্ড টেস্টি মন্ত্র মশলা’। নতুন এই ব্র্যান্ডের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায়, ইমামি গ্রুপের ডিরেক্টর আদিত্য ভি আগরওয়াল, মণীশ গোয়েঙ্কা প্রমুখ।   বিশদ

24th  August, 2019
 বিশেষ খবর   

শিল্পী সুজয়প্রসাদ চট্টোপাধ্যায়ের ব্র্যান্ড ‘সুজয়প্রসাদ ফ্যাশন অ্যাকসেসরিজ’ আত্মপ্রকাশ করবে আগামী ৩১ আগস্ট। ব্র্যান্ডের আনুষ্ঠানিক উদ্বোধন উপলক্ষে একটি বিশেষ প্রদর্শনীরও আয়োজন করা হয়েছে।  বিশদ

24th  August, 2019
 চিত্র প্রদর্শনী

রোমান্স এই শিরোনামে শিল্পী ঈশিতার একক প্রদর্শনীর আয়োজন করা হয়েছে অ্যাকাডেমি অব ফাইন আর্টসের সেন্ট্রাল গ্যালারিতে। ছবিগুলি ক্যানভাসের ওপর তেলরঙে আঁকা।
বিশদ

17th  August, 2019
স্বাধীনতা দিবসে ফ্যাবলের চকোলেট

স্বাধীনতা দিবসে আই টি সি’র ফ্যাবল ছয়টি নতুন স্বাদের চকোলেট নিয়ে এসেছে। চকোলেটগুলি হল নর্দার্ন হিমালয়ান রিজিওন, থর ডেজার্ট, ইন্দো গ্যাঞ্জেটিক প্লেন, সেন্ট্রাল প্লেন, ডেকান প্লেটু এবং কোস্টাল রিজিওন। ৭৩ তম স্বাধীনতা দিবস উপলক্ষে ৭৩ কিলোগ্রাম ওজনের একটি চকোলেটও তৈরি করা হয়েছে।
বিশদ

17th  August, 2019
রাখীবন্ধনে ম্যাকনোর-এর অফার

প্রিয়জনকে উপহারের দেওয়ার জন্য একটু অন্যরকম কিছু ভাবতে পারেন। ম্যাকনোর-এর ওয়াইল্ড স্টোন এবং সিক্রেট টেম্পটেশন ব্র্যান্ড রাখীবন্ধন উপলক্ষে আকর্ষণীয় অফার নিয়ে এসেছে। পুরুষদের জন্য ওয়াইল্ড স্টোন গিফট প্যাক ওয়ান এবং টু দু’ ধরনের প্রোডাক্ট রয়েছে।
বিশদ

17th  August, 2019
পুজোর প্রদর্শনী ও সেল

 হাতে আর ৪৭ দিন। চলছে পুজোর জন্য প্রদর্শনী ও ছাড়ের আয়োজন। খবরে সোমা লাহিড়ী। বিশদ

17th  August, 2019
টুকরো খবর

সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের মৌলালি শাখায় পুরুষদের জন্য অহম কালেকশন লঞ্চ হল। এই কালেকশনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডার তথা প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সৌরভ গাঙ্গুলি।  বিশদ

10th  August, 2019
পুজোর প্রদর্শনী ও সেল 

হাতে আর দু মাসও নেই। চলছে পুজোর জন্য প্রদর্শনী ও ছাড়ের আয়োজন। খবরে সোমা লাহিড়ী। 
বিশদ

10th  August, 2019
টুকরো খবর 

আপনার রান্নার সুখ্যাতি কি শুধুই আপনার পরিবারের মধ্যেই সীমিত? সেই খ্যাতিকে জগৎজোড়া করতে আর রান্নার দক্ষতাকে কাজে লাগিয়ে রোজগার করতে চাইলে এই খবরটা হতে পারে আপনার ক্ষেত্রে অত্যন্ত কার্যকরী।   বিশদ

03rd  August, 2019
বর্ণময় ফ্যাশন শো 

পার্ক হোটেলের অ্যাকোয়াতে হয়ে গেল মনসুন ওয়েডিং কালেকশন নামে ফ্যাশন শো। খবরে চৈতালি দত্ত। 
বিশদ

03rd  August, 2019
পুস্তক সমাচার 

নগরনট দেবশঙ্কর
দেবশঙ্কর হালদার বর্তমান বাংলা নাট্যজগতের বিরল প্রতিভা। তাঁর জীবন ও থিয়েটারকে নিয়ে শোভন গুপ্তের সংকলন ও সম্পাদনায়, বীজেশ সাহার প্রকাশনায় ‘প্রতিভাস’ সম্প্রতি প্রকাশ করেছে এক অনবদ্য বই, ‘নগরনট দেবশঙ্কর’।  
বিশদ

27th  July, 2019
প্রদর্শনী সংবাদ 

পশ্চিমবঙ্গ বালুচরি, কাঁথা ও সিল্ক মেলা ২০১৯ শুরু হচ্ছে আজ থেকে। মেলাটি আয়োজন করেছে পশ্চিমবঙ্গ সরকারের ক্ষুদ্র, ছোট ও মাঝারি উদ্যোগ এবং বস্ত্র দপ্তর। মেলায় বালুচরি, কাঁথা ও সিল্কের অনেক ধরনের আর্কষণীয় কালেকশন পাওয়া যাবে। পূর্বাঞ্চল সংস্কৃতি কেন্দ্র, ঐকতান, আই এ ২৯০, সেক্টর-৩, সল্টলেক, কলকাতা-৯৭ ঠিকানায় মেলা চলবে আগামী ১৫ আগস্ট পর্যন্ত।  
বিশদ

27th  July, 2019
টুকরো খবর

ক্লিন অ্যান্ড ক্লিয়ারের মর্নিং ফ্রেশনেস
ক্লিন অ্যান্ড ক্লিয়ার নিয়ে এসেছে একগুচ্ছ নতুন ফেসওয়াশ। এদের নাম মর্নিং এনার্জি ফেসওয়াশ। এই রেঞ্জে পাওয়া যাচ্ছে বেরি ব্লাস্ট, অ্যাকোয়া স্প্ল্যাশ ও লেমন ফ্রেশ এই তিনটি ভ্যারিয়্যান্ট। 
বিশদ

27th  July, 2019
বিএনআর ডেকর এলএলপি
অন্দরসজ্জার A টু Z

নতুন ফ্ল্যাট হোক বা পুরনো বাড়ি— ঘর সাজাতে কার না ইচ্ছে হয়? অথচ অনেক সময়েই আমরা কী করব, কোথায় কোনটা লাগালে ভালো হবে, কীসে খরচ কত ইত্যাদি নিয়ে চিন্তায় পড়ি। পুরনো বাড়ির ক্ষেত্রে তো সমস্যা আরও বেশি। আর নতুন ফ্ল্যাট কেনার পর হাতে তেমন বাড়তি টাকা না থাকলে অন্দর সজ্জার বাজেট নিয়ে ভাবতেই হয়।
বিশদ

20th  July, 2019
একনজরে
সৌম্যজিৎ সাহা  কলকাতা: খাতা দেখার ক্ষেত্রে কড়া নিয়ম চালু করছে প্রযুক্তি বিশ্ববিদ্যালয়। কাগজ-কলম ছেড়ে কম্পিউটারে খাতা দেখার ব্যবস্থা চালু করছে তারা। তার মধ্যে বিশ্ববিদ্যালয় ঠিক করেছে, উত্তরপত্রের প্রতি পাতার জন্য অন্তত চার মিনিট সময় ব্যয় করতেই হবে পরীক্ষকদের। ...

সংবাদদাতা, ইসলামপুর: ইসলামপুরে তৃণমূল কংগ্রেসের করিম-কানাইয়ার দ্বন্দ্ব চলছেই। এবার উত্তর দিনাজপুর জেলা সভাপতি কানাইয়ালাল আগরওয়ালের অনুগামী হিসেবে পরিচিত তৃণমূলের ইসলামপুর ব্লক সভাপতি জাকির হুসেনের নিযুক্ত অঞ্চল সভাপতিরা অবৈধ বলে দাবি করলেন দলের বিধায়ক আবদুল করিম চৌধুরী।   ...

সিওল, ২৫ আগস্ট (এপি): আকারে ‘দানবীয়’। পরীক্ষামূলক উৎক্ষেপণ করা হয়েছে বহুমুখী রকেট লঞ্চারের। আর তাতে তদারকি করেছেন কিম জং উন নিজে। রবিবার উত্তর কোরিয়ার তরফে একথা বলা হল। ঘটনাচক্রে, পরমাণু অস্ত্র ইস্যুতে আমেরিকার সঙ্গে উত্তর কোরিয়ার ফের আলোচনার প্রক্রিয়া শুরুর ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ছেলের সামনেই সরকারি বাসের চাকায় পিষ্ট হলেন বাবা। শনিবার রাতে এমনই মর্মান্তিক দুর্ঘটনা ঘটল গড়িয়া মোড়ের ৫ নম্বর বাস ডিপো সংলগ্ন রাজা সুবোধচন্দ্র মল্লিক রোডে। পুলিস জানিয়েছে, মৃতের নাম দেবদাস চট্টোপাধ্যায় (৭৯)। বাড়ি নাকতলার দুর্গাপ্রসন্ন পরমহংস রোডে। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বিদ্যার্থীদের ক্ষেত্রে ভাবনাচিন্তা করে বিষয় নির্বাচন করলে ভালো হবে। প্রেম-প্রণয়ে বাধাবিঘ্ন থাকবে। কারও সঙ্গে মতবিরোধ ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯১০: নোবেল জয়ী সমাজসেবী মাদার টেরিজার জন্ম
১৯৩৪: কবি ও গীতিকার অতুলপ্রসাদ সেনের মৃত্যু
১৯৫৬: রাজনীতিক মানেকা গান্ধীর জন্ম
১৯৬৮: চিত্র পরিচালক মধুর ভাণ্ডারকরের জন্ম

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৭৯ টাকা ৭২.৪৯ টাকা
পাউন্ড ৮৫.৩৪ টাকা ৮৮.৫১ টাকা
ইউরো ৭৭.৯৮ টাকা ৮০.৯৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
23rd  August, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩৯, ০২৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৭, ০২৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৭, ৫৮০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৪, ৮৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৪. ৯৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
25th  August, 2019

দিন পঞ্জিকা

৯ ভাদ্র ১৪২৬, ২৬ আগস্ট ২০১৯, সোমবার, দশমী ৪/১৬ দিবা ৭/৩ পরে একাদশী ৫৯/৩৪ শেষরাত্রি ৫/১০। আর্দ্রা ৪৯/০ রাত্রি ২/৫৬। সূ উ ৫/২০/৩০, অ ৫/৫৬/৩৯, অমৃতযোগ দিবা ৭/০ মধ্যে পুনঃ ১০/২৩ গতে ১২/৫৪ মধ্যে। রাত্রি ৬/৪২ গতে ৯/০ মধ্যে পুনঃ ১১/১৫ গতে ২/১৮ মধ্যে, বারবেলা ৬/৫৫ গতে ৮/২৯ মধ্যে পুনঃ ২/৪৭ গতে ৪/২২ মধ্যে, কালরাত্রি ১০/১৩ গতে ১১/৩৮ মধ্যে। 
৮ ভাদ্র ১৪২৬, ২৬ আগস্ট ২০১৯, সোমবার, একাদশী ৪৮/৪০/৩৭ রাত্রি ১২/৪৭/৪২। আর্দ্রানক্ষত্র ৪৬/২৩/৪৪ রাত্রি ১১/৫২/৫৭, সূ উ ৫/১৯/২৭, অ ৫/৫৯/২৭, অমৃতযোগ দিবা ৭/৩ মধ্যে ও ১০/১৯ গতে ১১/৪৭ মধ্যে এবং রাত্রি ৬/২৯ গতে ৮/৪৯ মধ্যে ও ১১/১০ গতে ২/১৭ মধ্যে, বারবেলা ২/৪৯/২৭ গতে ৪/২৪/২৭ মধ্যে, কালবেলা ৬/৫৪/২৭ গতে ৮/২৯/২৭ মধ্যে, কালরাত্রি ১০/১৪/২৭ গতে ১১/৩৯/২৭ মধ্যে। 
২৪ জেলহজ্জ 

ছবি সংবাদ

এই মুহূর্তে
নিমতায় ফের গুলি করে খুন 
ফের খুন উত্তর দমদম পুর এলাকার নিমতায়। গত রাতে পাটনা-ঠাকুরতলা ...বিশদ

10:27:00 AM

১৩১৩৭ আপ কলকাতা-আজমগঢ় এক্সপ্রেস আজ সকাল ১১:২৫ মিনিটের বদলে বেলা ২:৪৫ মিনিটে কলকাতা স্টেশন থেকে ছাড়বে 

10:16:31 AM

জিয়াগঞ্জে প্রেমে প্রত্যাখ্যাত হয়ে বধূকে ধারালো অস্ত্রের কোপ যুবকের 

10:10:00 AM

শহরে ট্রাফিকের হাল 
আজ, সোমবার সকালে শহরে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে অফিস টাইমের ...বিশদ

10:06:59 AM

শিবপুর পিটিআর সাইডিংয়ে অজ্ঞাতপরিচয় ব্যক্তির দেহ উদ্ধার 

09:52:32 AM

আজ ২ হাজার অঙ্গনওয়াড়ি কেন্দ্র পরিদর্শনে হুগলি জেলা প্রশাসন 
আজ, সোমবার একইসঙ্গে হুগলির ২ হাজার অঙ্গনওয়াড়ি কেন্দ্র পরিদর্শন করবে ...বিশদ

09:30:16 AM