Bartaman Patrika
বিকিকিনি
 

 টুকরো খবর

 আইএনআইএফডি-র ফ্যাশন শো
আইএনআইএফডি (সল্টলেক)-র বার্ষিক গ্র্যাজুয়েটিং ফ্যাশন শো দ্য ওয়েস্টিন কলকাতায় হয়ে গেল। ইলিক্সি’র ২০১৯ শীর্ষক এই ফ্যাশন শোতে বিচারক হিসাবে হাজির ছিলেন রাশিয়ান কনসাল জেনারেল (কলকাতা) অ্যালেক্সি এম ইডামকিন, ফ্যাশন ডিজাইনার অভিষেক দত্ত, অভিষেক রায়, অভিনেতা অরিজিৎ দত্ত প্রমুখ।
এই শো’র থিম ছিল ই এনার্জি, পোলারমিং, রাপচার অফ ক্রাসট, আনডার ওয়াটার অরা, বার্ডস ফ্রেমওয়ার্ক, মাই কিচেন গার্ডেন, লায়ন ফিশ, জেনাস অফ হারবিভোর স্মগ, রিমপোজিং অটম, রয়্যাল ইমপ্রিন্টস, লোবেলিয়া ডেকেনিল, ব্লু মার্স, রয়্যাল ইমপ্রিন্টস, ব্রেকডাউন অফ আর্থ, রোমান সিমপোসিয়াম, নেকটার, স্কেয়ারড নটস, হাইড্রলিউশন ইত্যাদি। এই থিমে সিল্ক, কটন, খাদি, টাফেটা, ডেনিম ছাড়াও নানা রকমারি ন্যাচারাল ফ্যাব্রিক চোখে পড়ে। পোশাকে ডিজিটাল প্রিন্ট, আওয়ার গ্লাস, এ লাইন সিলোয়েট, রেশম থ্রেড এমব্রয়ডারিরর পাশাপাশি প্রচুর লেয়ারড এবং ফ্লেয়ারড ডিজাইন নজর কাড়ে। এদিনের মেকআপ ও স্টাইলিং-এর দায়িত্বে ছিলেন কৌশিক রজত। কোরিওগ্রাফার শুভা কেনওয়ার্থি। শো স্টপার হিসাবে হাজির ছিলেন ফেমিনা মিস ইন্ডিয়া (পশ্চিমবঙ্গ) ২০১৮ প্রার্থনা সরকার। এদিন দুই অভিনেতা অভিনেত্রী আরিয়ান ভৌমিক ও এনা সাহা অনুষ্ঠানে বাড়তি মাত্রা যোগ করেন।
এদিনের বিচারকদের বিচারে বিভিন্ন ক্যাটাগরিতে যাঁরা জয়ী এবং পুরস্কৃত হলেন— মেধা ফতে পুরিয়া (বেস্ট স্টুডেন্ট ইনটিরিয়াল ১৯), পুনম গানেরিয়ালা (বেস্ট স্টুডেন্ট ফ্যাশন ১৯), জায়েন্ট মাউনটেন লাভলিয়া (বেস্ট ট্রেন্ডসেটার), স্মগ (বেস্ট থিম ইন্সপিরেশন), হানি কম্ব (ডিরেক্টরস চয়েস), খাদি (ওভার অল বেস্ট কালেকশন) ইত্যাদি।
এমিরেটসের রমজান সার্ভিস
রমজান মাস উপলক্ষে এমিরেটস তাদের বিশেষ পরিষেবা চালু করল গত ৫ মে। উড়ান সংস্থাটির দাবি, তারা এই বিশেষ পরিষেবায় ১০ লক্ষ খেজুর বিলি করবে তাদের গ্রাহকদের। ইফতার উপলক্ষে গ্রাহকদের জন্য বিশেষ মিলও দেওয়া হবে। থাকবে বিশেষ মনোরঞ্জনের ব্যবস্থাও। ইফতার মিল বক্সে থাকবে গ্রিলড চিকেন, স্যালাড, রোস্টেড চিকেন, স্যান্ডউইচ, স্পিনাচ অথবা টম্যাটো, পেঁয়াজের প্রিপারেশন, মিষ্টান্ন, খেজুর, জল প্রভৃতি। এই পরিষেবা শুধুমাত্র ইফতারের সময়ে কয়েকটি উড়ানে মিলবে এবং বিমানের সকল শ্রেণীর যাত্রীদের জন্যই এই পরিষেবা প্রযোজ্য।
স্ট্রিক্স প্রফেশনাল হেয়ার শো
তাজবেঙ্গল হোটেলে স্ট্রিক্স প্রফেশনাল হেয়ার অ্যান্ড বিয়ন্ড নামে এক হেয়ার শো আয়োজিত করে। এই শোতে রেট্রো রিমিক্স-এ ভিনটেজ স্টাইলের রকমারি হেয়ার স্টাইল এবং হেয়ার কালার (২০১৯) দেখানো হয়। উল্লেখযোগ্য হেয়ার স্টাইল হল— জিপসি হার্ট শেপড ব্রেড, আনডান বেজ ওয়েভস আপস্টাইল, রোমান্টিক আম্বার রেট্রো চিগনোন, সামুরাই প্রিসিশন বব, বুফান্ট স্লিক ইত্যাদি। এছাড়া আরগান সিকরেটস হেয়ার কালার, ক্যানভোলিন স্ট্রেটনিং ক্রিম, হোল্ড অ্যান্ড প্লে স্টাইলিং রেঞ্জ, গোল্ড অ্যান্ড কপার ব্লন্ড, ব্রাউন শেডস যা ভারতীয় মহিলাদের রেট্রো স্টাইলিং এ অনবদ্য।
হেয়ার স্টাইলিং-এর নতুন কালেকশন লঞ্চিং উপলক্ষে রচেন ছাবড়া (প্রফেশনাল ডিভিশন হেড, হাইজেনিক রিসার্চ ইনস্টিটিউট) বলেন, ব্রাউন প্যালেট বিশেষভাবে ডিজাইন করা হয়েছে, যা ভারতীয় মহিলাদের জন্য আদর্শ।’
এদিনের শো স্টপার ছিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। মডেলদের মেক আপের দায়িত্বে কৌশিক রজত থাকলেও হেয়ার স্টাইলিং-এর দায়িত্বে এদিন সংস্থার হেয়ার স্টাইলিস্ট ছিলেন।
নাইকা ডট কমের প্রোডাক্ট
দূষণের হাত থেকে ত্বককে সুরক্ষিত রাখতে নাইকা ডট কম একটি বিশেষ ধরনের অ্যান্টি-পলিউশন ফাউন্ডেশন প্রোডাক্ট বাজারে এনেছে। প্রোডাক্টটির নাম স্কিনসিল্ডইন ১৫ শেড। এর ‘ট্রিপল অ্যাশন’ এবং অ্যান্টি অক্সিডেন্ট ত্বককে ক্ষতিকারক ধুলো ও মাইক্রোপার্টিকেলের হাত থেকে রক্ষা করবে। এটি ব্যবহার করলে ত্বক হবে মসৃণ ও স্বাস্থ্যোজ্জ্বল। আফ্রিকার ন্যান্টিয়া ক্লোরান্তা বার্কের নির্যাস দিয়ে তৈরি এই প্রোডাক্ট ত্বকের অতিরিক্ত তৈলাক্তভাবকে নিয়ন্ত্রণ করতে সাহায্য করে। এটি ডার্মাটোলজিক্যালি পরীক্ষিত এবং একশো শতাংশ খনিজ ও প্যারাবেন মুক্ত। প্রোডাক্টটি রোজ বেজ, পিওর অলিভ, ট্রু টফি প্রভৃতি ১৫ রকম শেডে রয়েছে। এটি www.nykaa.com এবং সংস্থার নিজস্ব শোরুমে পাওয়া যাবে। দাম ৭৯৯ টাকা।
সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের শহীদদের সম্মাননা
পুলওয়ামা’তে যেসব সিআরপিএফ জওয়ান শহীদ হয়েছেন তাঁদেরকে স্মরণ করে সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস আইটিসি হোটেলে অ্যান ওড টু দ্য নেশন নামে এক মনোজ্ঞ অনুষ্ঠানের আয়োজন করে। এদিন উপস্থিত সংস্থার এক্সিকিউটিভ ডিরেক্টর শুভঙ্কর সেন বলেন, ‘এই সাহসী জওয়ানরা নিজের জীবন বিপন্ন করে আমাদের এবং আমাদের দেশকে রক্ষা করে চলেছেন। সেইসব শহীদ যাঁরা আমাদের দেশের স্বার্থে নিজেদের জীবনদান করেছেন তাঁদেরকে কুর্নিশ জানাতে এই আয়োজন।’ এরকম ৬জন শহীদের পরিবারের হাতে এদিন এই সংস্থা উত্তরীয়, ফুল এবং উপহার দিয়ে সম্মাননা জানান।
অ্যাক্রোপলিস জ্যাকপট কার্নিভাল
অ্যাক্রোপলিস মল ‘অ্যাক্রোপলিস জ্যাকপট কার্নিভাল’-এর আয়োজন করেছিল। মল-এর নির্দিষ্ট কিছু স্টোরে কেনাকাটা করলে সংস্থাগুলি ক্রেতাদের আকর্ষণীয় ক্যাশব্যাক অফার দিচ্ছিল লাকি ড্রয়ের মাধ্যমে। এছাড়াও অ্যাক্রোপলিস মল ক্রেতাদের জন্য মেগা লাকি ড্রয়ের ব্যবস্থা করেছিল। লাকি ড্র হয়েছিল গত ৩ মে। উপস্থিত ছিলেন সঞ্চালক ও অভিনেতা মীর, মার্লিন গ্রুপ অব কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর সাকেত মোহতা প্রমুখ। লাকি ড্রয়ের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় পুরস্কার ছিল যথাক্রমে গাড়ি, রয়াল এনফিল্ড বাইক ও আইফোন এক্স আর স্মার্টফোন। এছাড়াও বড় আকর্ষণ ছিল বিশালাকৃতির কেক-সন্দেশ। তৈরি করেছিল বাঞ্ছারাম।
ওঙ্কারনাথ মিশনের ত্রাণ
ঠাকুর সীতারামদাস ওঙ্কারনাথ প্রতিষ্ঠিত মহামিলন মঠে, নব নব লোককল্যাণকারী কর্মযজ্ঞের হোতা তাঁরই উত্তরসুরী সর্ব্বাধীশ কিংকর বিঠ্ঠল রামানুজ মহারাজজি প্রতিষ্ঠিত ওঙ্কারনাথ মিশন অখিল ভারত জয়গুরু সম্প্রদায়ের সহযোগিতায় বর্তমানে বৃহৎ লোককল্যাণ কর্মযজ্ঞে নিজেকে নিয়োজিত করেছে। গত ১ বৈশাখে শ্যামবাজার থেকে মহামিলন মঠ, ডানলপ পর্যন্ত হয়েছিল বিশাল নামপ্রচার মহামিছিল। গত ২৪ এপ্রিল পুরীতে আয়োজন হয়েছিল ধর্মসভার। এই মুহূর্তে মঠের অন্যান্য সংঘগুলির সহযোগিতায় ওঙ্কারনাথ মিশনের সাহায্যকারী ইউনিটগুলি সাহায্যদানে নিয়োজিত রয়েছে ‘ফণী’ বিধ্বস্ত এলাকাগুলিতে। পুরী, ভুবনেশ্বর, কাঁথি ও গঙ্গাসাগরে তারা নিরলসভাবে সেবা করছে। বিলি করা হচ্ছে ওষুধ, জল, শুকনো খাবার, প্লাস্টিক ও বস্ত্র।
স্বস্তিনাথ শাস্ত্রী, স্নেহাশিস সাউ, চৈতালি দত্ত
ছবি: সুফল ভট্টাচার্য
11th  May, 2019
বিএনআর ডেকর এলএলপি
অন্দরসজ্জার A টু Z

নতুন ফ্ল্যাট হোক বা পুরনো বাড়ি— ঘর সাজাতে কার না ইচ্ছে হয়? অথচ অনেক সময়েই আমরা কী করব, কোথায় কোনটা লাগালে ভালো হবে, কীসে খরচ কত ইত্যাদি নিয়ে চিন্তায় পড়ি। পুরনো বাড়ির ক্ষেত্রে তো সমস্যা আরও বেশি। আর নতুন ফ্ল্যাট কেনার পর হাতে তেমন বাড়তি টাকা না থাকলে অন্দর সজ্জার বাজেট নিয়ে ভাবতেই হয়।
বিশদ

20th  July, 2019
 প্রদর্শনী সংবাদ

 প্রথা কলকাতায় এই প্রথম লামবানি এমব্রয়ডারির ওপর একটি বিশেষ প্রদর্শনী শুরু করেছে। এটি বিশেষ এক ধরনের আকর্ষণীয় এমব্রয়ড্রারির কাজ। এই মুহূর্তে দেশের মধ্যে একমাত্র উত্তর কর্ণাটকের কিছু আদিবাসী শিল্পী এই বিশেষ কাজকে বাঁচিয়ে রেখেছেন।
বিশদ

20th  July, 2019
 সেলের খবর

রাজঘরানা-তে মনসুন ফেস্ট: যাঁরা একটু ভিন্ন অথচ রুচিসম্মত শাড়িতে নিজেকে সাজাতে পছন্দ করেন তাঁদের কথা মাথায় রেখে ৮৭ এল পার্ক স্ট্রিট, কল-১৬— এই ঠিকানায় রাজঘরানাতে শুরু হয়েছে মনসুন ফেস্ট। প্রতিটি শাড়ি দেখতে বেশ। দামও সাধ্যের মধ্যে।
বিশদ

20th  July, 2019
 রবীন্দ্রনাথের পরিবেশ সচেতনতা

 এল নিনো, ওজোন লেয়ারে ছিদ্র, বিশ্বের গড় উষ্ণতা বৃদ্ধি এসব শব্দবন্ধগুলির সঙ্গে আজকের মানুষ কমবেশি সবাই পরিচিত। কারণ, এসবের প্রত্যক্ষ প্রভাব এসে পড়ছে আমাদের ওপর। আবহাওয়া বদলে যাচ্ছে, নানা কঠিন ও বিরল রোগের জীবাণুরা সক্রিয় হয়ে উঠছে। বিশ্বব্যাপী এসব নিয়ে চলছে চর্চা, আলোচনা ও আন্দোলন।
বিশদ

20th  July, 2019
রিয়েলমি’র সি২ স্মার্টফোন

 যাঁরা কম বাজেটের উন্নমানের স্মার্টফোন কেনার পরিকল্পনা করছেন, তারা রিয়েলমি’র সি২ (C2)-এর কথা ভাবতে পারেন। এই ফোনটি দেশের প্রায় আট হাজার স্টোরে পাওয়া যাচ্ছে। দাম শুরু ৫৯৯৯ টাকা থেকে।
বিশদ

20th  July, 2019
  অ্যাক্রপলিসে আম উৎসব

 অ্যাক্রপলিস মলে হয়ে গেল জমজমাট আম উৎসব। চলেছিল ছয়দিন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেত্রী সোনালি চৌধুরী ও রেশমি ভট্টাচার্য, অ্যাক্রপলিস মলে ডেভেলপার সংস্থা মার্লিন গ্রুপ অব কোম্পানিজ এর ম্যানেজিং ডিরেক্টর সাকেত মোহতা, চাইল্ড রাইট কমিশনের সদস্য প্রসূন ভৌমিক এবং স্বেচ্ছাসেবী সংস্থা টার্নস্টোনের একদল ছেলেমেয়ে।
বিশদ

20th  July, 2019
ব্র্যান্ড অ্যাম্বাসাডার ঋতাভরী

 কল্যাণ জুয়েলার্স পশ্চিমবঙ্গের ক্রেতাদের কথা মাথায় রেখে তাদের আঞ্চলিক ব্র্যান্ড অ্যাম্বাসাডারের নাম ঘোষণা করেছে। সংস্থার নতুন আঞ্চলিক ব্র্যান্ড অ্যাম্বাসাডার হয়েছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী।
বিশদ

20th  July, 2019
  কোন্নগরে নতুন স্টোর

 সম্প্রতি শ্রবণীর শ্রবণ সেন্টার এবং ফোনাকের যৌথ উদ্যোগে কোন্নগরে একটি নতুন হিয়ারিং এড সেন্টারের উদ্বোধন হয়েছে। বিশদ

20th  July, 2019
এমিরেটসের অাকর্ষণীয় অফার

 এমিরেটস তাদের স্কাইওয়ার্ড সিলভার এবং ব্লু মেম্বারদের জন্য বিশেষ অফার নিয়ে এসেছে। অফার অনুযায়ী, যাঁদের স্কাইওয়ার্ড সিলভার এবং ব্লু মেম্বারশিপ রয়েছে তাঁরা যদি এমিরেটস অথবা ফ্লাই দুবাই নেটওয়ার্কের নির্দিষ্ট ৮০টি জায়গায় রিটার্ন টিকিট বুক করেন তাহলে ওই কার্ডগুলি গোল্ড কার্ডে বদলে যাবে।
বিশদ

20th  July, 2019
  ওয়াকরু’র নতুন প্রোডাক্ট

 ইউফোরিক ইন্টারন্যাশনাল সংস্থার জন্য বলিউড স্টার আমির খানকে তাদের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসাডার হিসেবে ঘোষণা করেছে। এর পাশাপাশি সংস্থাটি একটি নতুন বিভাগ এবং বি রেস্টলেস নামে প্রচারভিযান শুরু করেছে। আমির খানকে সংস্থার বিজ্ঞাপনী প্রচারেও দেখা যাবে।
বিশদ

20th  July, 2019
কলকাতা জমজমাট

 সম্প্রতি অবনী রিভারসাইড মলের ফুডকোর্টে কলকাতা জমজমাট নামে একটি স্টল চালু হয়েছে। গত ২১ জুন এটির উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গায়ক সুরজিৎ চট্টোপাধ্যায়, পরিচালক পম্পি মুখোপাধ্যায়, কলকাতা জমজমাটের কর্ণধার পাপিয়া ভট্টাচার্য, সীমন্তি চন্দা ও অনুপমা মুখোপাধ্যায় এবং শেফ সুকান্ত মণ্ডল।
বিশদ

20th  July, 2019
  কুচিনার নতুন শোরুম

 আরও একটি এক্সক্লুসিভ শোরুম খুলল কুচিনা। শোরুমটি উদ্বোধন করেন অভিনেতা আবির চট্টোপাধ্যায় ও তনুশ্রী চক্রবর্তী। এছাড়াও উপস্থিত ছিলেন সংস্থার ডিরেক্টর নমিত বাজোরিয়া। রাজারহাট গোপালপুরের ২০ চিনারপার্ক, ক্লাব টাউন এনক্লেভের (ব্লক-৫) বাজোরিয়া টাওয়ারে নতুন শোরুমটি সাজানো হয়েছে।
বিশদ

20th  July, 2019
টুকরো খবর 

নতুন তিনটি অত্যাধুনিক স্মার্টফোন বাজারে নিয়ে এসেছে এল জি ইলেকট্রনিক্স। মডেল তিনটি হল ডাবলিউ১০, ডাবলিউ৩০ এবং ডাবলিউ৩০ প্রো। তিনটিরই এইচডি প্লাস বড় ডিসপ্লে এবং ফুল ভিশন টিম ডিসপ্লে। ডাবলিউ১০, ডাবলিউ৩০-এর প্রসেসর ২.০ গিগাহার্জ ওক্টা-কোর। ডাবলিউ৩০ প্রো’র প্রসেসর ১.৮ ২.০ গিগাহার্জের। ডাবলিউ১০ এর ফ্রন্ট ক্যামেরা ৮ এম পি। 
বিশদ

13th  July, 2019
মেলা খবর 

শহরে নানা প্রান্তে এখন চলছে মেলা। সুবেশা নারী ও পুরুষ ছেলেমেয়ের হাত ধরে সেখানে কেনাকাটা আর খাওয়াদাওয়ায় মশগুল। অনেকে পুজোর কেনাকাটাও সেরে ফেলছেন এই মওকায়। লিখেছেন পাপিয়া মণ্ডল। 
বিশদ

13th  July, 2019
একনজরে
বিএনএ, সাঁততোড়িয়া(দিসেরগড়): ইসিএলের বর্তমান ও প্রাক্তন কর্মী এবং কয়লা খনি এলাকার মানুষের সামনে নিজেদের স্বাস্থ্য পরিষেবা সংক্রান্ত যাবতীয় তথ্য হাতের মুঠোয় এনে দিতে ইসিএল কর্তৃপক্ষ প্রস্তুত করেছে একটি বিশেষ অ্যাপ।  ...

 ওয়াশিংটন, ২৩ জুলাই: প্রাক্তন আল-কায়েদা প্রধান ওসামা বিন লাদেনকে খতম করা নিয়ে নতুন দাবি করলেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। লাদেন যে পাকিস্তানে ছিল, তার খতমের ...

ন্যাশনাল স্টক এক্সচেঞ্জে যেসব সংস্থার শেয়ার গতকাল লেনদেন হয়েছে শুধু সেগুলির বাজার বন্ধকালীন দরই নীচে দেওয়া হল। ...

 মুম্বই, ২৩ জুলাই: জন্মদিনে উপহার ১০১ টাকা। এক গরিব মহিলা শ্রমিকের কাছ থেকে এই উপহার পেয়ে কেঁদে ফেললেন মহারাষ্ট্রে মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশ। ওই মহিলার নাম ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

ব্যয় বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে কোনও বিরূপ অবস্থার সৃষ্টি হতে পারে। বিদ্যার্থীর শুভ ফল লাভ হবে। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮০২- ফরাসি লেখক আলেকজান্দার দুমার জন্ম
১৮৭০- সাহিত্যিক কালীপ্রসন্ন সিংহের মৃত্যু
১৮৮৪- ‘হিন্দু পেট্রিয়টে’-র সম্পাদক কৃষ্ণদাস পালের মৃত্যু
১৮৯৮- সাহিত্যিক তারাশংকর বন্দ্যোপাধ্যায়ের জন্ম
১৯৩৭- অভিনেতা মনোজ কুমারের জন্ম
১৯৪৫- উইপ্রোর কর্ণধার আজিম প্রেমজির জন্ম
১৯৬৯- আমেরিকান অভিনেত্রী ও সঙ্গীতশিল্পী জেনিফার লোপেজের জন্ম
১৯৮০- মহানায়ক উত্তম কুমারের মৃত্যু
২০০৩- অভিনেতা শমিত ভঞ্জের মৃত্যু

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৮.২০ টাকা ৬৯.৮৯ টাকা
পাউন্ড ৮৪.৪০ টাকা ৮৭.৫৪ টাকা
ইউরো ৭৫.৮৭ টাকা ৭৮.৮০ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৫,৪২৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৩,৬১০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৪,১১৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪১,১৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪১,২৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৭ শ্রাবণ ১৪২৬, ২৪ জুলাই ২০১৯, বুধবার, সপ্তমী ৩২/২৩ অপঃ ৬/৫। রেবতী ২৬/২৪ দিবা ৩/৪২। সূ উ ৫/৮/৯, অ ৬/১৭/৫৩, অমৃতযোগ দিবা ৬/৫৩ মধ্যে পুনঃ ৯/৩১ গতে ১১/১৭ মধ্যে পুনঃ ৩/৪০ গতে ৫/২৬ মধ্যে। রাত্রি ৭/১ গতে ৯/১১ মধ্যে পুনঃ ১/৩১ গতে উদয়াবধি, বারবেলা ৮/২৫ গতে ১০/৪ মধ্যে পুনঃ ১১/৪৩ গতে ১/২২ মধ্যে, কালরাত্রি ২/২৬ গতে ৩/৪৭ মধ্যে।
৭ শ্রাবণ ১৪২৬, ২৪ জুলাই ২০১৯, বুধবার, সপ্তমী ২২/২১/১৭ দিবা ২/২/৫৯। রেবতীনক্ষত্র ১৯/৪২/৮ দিবা ১২/৫৯/১৯, সূ উ ৫/৬/২৮, অ ৬/২১/১৮, অমৃতযোগ দিবা ৬/৫৭ মধ্যে ও ৯/৩২ গতে ১১/১৬ মধ্যে ও ৩/৩৫ গতে ৫/১৯ মধ্যে এবং রাত্রি ৬/৫৫ গতে ৯/৭ মধ্যে ও ১/৩২ গতে ৫/৭ মধ্যে, বারবেলা ১১/৪৩/৫৩ গতে ১/২৩/১৪ মধ্যে, কালবেলা ৮/২৫/১০ গতে ১০/৪/৩২ মধ্যে, কালরাত্রি ১/২৫/১০ গতে ৩/৪৫/৪৯ মধ্যে।
 ২০ জেল্কদ

ছবি সংবাদ

এই মুহূর্তে
বেআইনি সিগারেট পাচার চক্রের হদিশ, ১.৬২ কোটি টাকার সামগ্রী উদ্ধার 
শিলিগুড়ি, কলকাতা ও গুয়াহাটিতে অভিযান চালিয়ে মোট ১.৬২ কোটি টাকার ...বিশদ

02:15:00 PM

নানুরে বিজেপি কর্মীদের মারধরের অভিযোগ 
দলীয় সভায় যাওয়ায় বিজেপি কর্মীদের মারধরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। বুধবার ...বিশদ

01:41:23 PM

মেদিনীপুরে বিজেপি কর্মীর বাড়িতে অগ্নিসংযোগের অভিযোগ 
এক বিজেপি কর্মীর বাড়ি ভাঙচুর করে তাতে আগুন লাগিয়ে দেওয়ার ...বিশদ

01:35:00 PM

মারিশদায় বধূর ঝুলন্ত দেহ উদ্ধার 
এক বধূর ঝুলন্ত দেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য পূর্ব মেদিনীপুরের ...বিশদ

01:14:37 PM

নদীয়ার হাঁসখালির ময়ূরহাটে বিজেপি-তৃণমূল সংঘর্ষ, জখম ৬ 

01:06:06 PM

প্রিন্সেপ স্ট্রিটে ঝাঁঝালো গ্যাসের গন্ধ, আতঙ্ক 
ঝাঁঝালো গ্যাসের গন্ধে আতঙ্ক ধর্মতলার প্রিন্সেপ স্ট্রিট চত্বরে। গতকাল রাতে ...বিশদ

12:36:34 PM