Bartaman Patrika
বিকিকিনি
 
লোকসভা নির্বাচন (২০১৯)
দেশের ফলাফল ::মোট আসন :৫৪২
এনডিএ ১০
ইউপিএ ১০
অন্যান্য
বিজেপি কংগ্রেস
অন্যান্য অন্যান্য
রাজ্যের ফলাফল ::মোট আসন :৪২
  জয়ী এগিয়ে
টিএমসি
বিজেপি
কংগ্রেস
সিপিএম

 

 টুকরো খবর

 আইএনআইএফডি-র ফ্যাশন শো
আইএনআইএফডি (সল্টলেক)-র বার্ষিক গ্র্যাজুয়েটিং ফ্যাশন শো দ্য ওয়েস্টিন কলকাতায় হয়ে গেল। ইলিক্সি’র ২০১৯ শীর্ষক এই ফ্যাশন শোতে বিচারক হিসাবে হাজির ছিলেন রাশিয়ান কনসাল জেনারেল (কলকাতা) অ্যালেক্সি এম ইডামকিন, ফ্যাশন ডিজাইনার অভিষেক দত্ত, অভিষেক রায়, অভিনেতা অরিজিৎ দত্ত প্রমুখ।
এই শো’র থিম ছিল ই এনার্জি, পোলারমিং, রাপচার অফ ক্রাসট, আনডার ওয়াটার অরা, বার্ডস ফ্রেমওয়ার্ক, মাই কিচেন গার্ডেন, লায়ন ফিশ, জেনাস অফ হারবিভোর স্মগ, রিমপোজিং অটম, রয়্যাল ইমপ্রিন্টস, লোবেলিয়া ডেকেনিল, ব্লু মার্স, রয়্যাল ইমপ্রিন্টস, ব্রেকডাউন অফ আর্থ, রোমান সিমপোসিয়াম, নেকটার, স্কেয়ারড নটস, হাইড্রলিউশন ইত্যাদি। এই থিমে সিল্ক, কটন, খাদি, টাফেটা, ডেনিম ছাড়াও নানা রকমারি ন্যাচারাল ফ্যাব্রিক চোখে পড়ে। পোশাকে ডিজিটাল প্রিন্ট, আওয়ার গ্লাস, এ লাইন সিলোয়েট, রেশম থ্রেড এমব্রয়ডারিরর পাশাপাশি প্রচুর লেয়ারড এবং ফ্লেয়ারড ডিজাইন নজর কাড়ে। এদিনের মেকআপ ও স্টাইলিং-এর দায়িত্বে ছিলেন কৌশিক রজত। কোরিওগ্রাফার শুভা কেনওয়ার্থি। শো স্টপার হিসাবে হাজির ছিলেন ফেমিনা মিস ইন্ডিয়া (পশ্চিমবঙ্গ) ২০১৮ প্রার্থনা সরকার। এদিন দুই অভিনেতা অভিনেত্রী আরিয়ান ভৌমিক ও এনা সাহা অনুষ্ঠানে বাড়তি মাত্রা যোগ করেন।
এদিনের বিচারকদের বিচারে বিভিন্ন ক্যাটাগরিতে যাঁরা জয়ী এবং পুরস্কৃত হলেন— মেধা ফতে পুরিয়া (বেস্ট স্টুডেন্ট ইনটিরিয়াল ১৯), পুনম গানেরিয়ালা (বেস্ট স্টুডেন্ট ফ্যাশন ১৯), জায়েন্ট মাউনটেন লাভলিয়া (বেস্ট ট্রেন্ডসেটার), স্মগ (বেস্ট থিম ইন্সপিরেশন), হানি কম্ব (ডিরেক্টরস চয়েস), খাদি (ওভার অল বেস্ট কালেকশন) ইত্যাদি।
এমিরেটসের রমজান সার্ভিস
রমজান মাস উপলক্ষে এমিরেটস তাদের বিশেষ পরিষেবা চালু করল গত ৫ মে। উড়ান সংস্থাটির দাবি, তারা এই বিশেষ পরিষেবায় ১০ লক্ষ খেজুর বিলি করবে তাদের গ্রাহকদের। ইফতার উপলক্ষে গ্রাহকদের জন্য বিশেষ মিলও দেওয়া হবে। থাকবে বিশেষ মনোরঞ্জনের ব্যবস্থাও। ইফতার মিল বক্সে থাকবে গ্রিলড চিকেন, স্যালাড, রোস্টেড চিকেন, স্যান্ডউইচ, স্পিনাচ অথবা টম্যাটো, পেঁয়াজের প্রিপারেশন, মিষ্টান্ন, খেজুর, জল প্রভৃতি। এই পরিষেবা শুধুমাত্র ইফতারের সময়ে কয়েকটি উড়ানে মিলবে এবং বিমানের সকল শ্রেণীর যাত্রীদের জন্যই এই পরিষেবা প্রযোজ্য।
স্ট্রিক্স প্রফেশনাল হেয়ার শো
তাজবেঙ্গল হোটেলে স্ট্রিক্স প্রফেশনাল হেয়ার অ্যান্ড বিয়ন্ড নামে এক হেয়ার শো আয়োজিত করে। এই শোতে রেট্রো রিমিক্স-এ ভিনটেজ স্টাইলের রকমারি হেয়ার স্টাইল এবং হেয়ার কালার (২০১৯) দেখানো হয়। উল্লেখযোগ্য হেয়ার স্টাইল হল— জিপসি হার্ট শেপড ব্রেড, আনডান বেজ ওয়েভস আপস্টাইল, রোমান্টিক আম্বার রেট্রো চিগনোন, সামুরাই প্রিসিশন বব, বুফান্ট স্লিক ইত্যাদি। এছাড়া আরগান সিকরেটস হেয়ার কালার, ক্যানভোলিন স্ট্রেটনিং ক্রিম, হোল্ড অ্যান্ড প্লে স্টাইলিং রেঞ্জ, গোল্ড অ্যান্ড কপার ব্লন্ড, ব্রাউন শেডস যা ভারতীয় মহিলাদের রেট্রো স্টাইলিং এ অনবদ্য।
হেয়ার স্টাইলিং-এর নতুন কালেকশন লঞ্চিং উপলক্ষে রচেন ছাবড়া (প্রফেশনাল ডিভিশন হেড, হাইজেনিক রিসার্চ ইনস্টিটিউট) বলেন, ব্রাউন প্যালেট বিশেষভাবে ডিজাইন করা হয়েছে, যা ভারতীয় মহিলাদের জন্য আদর্শ।’
এদিনের শো স্টপার ছিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। মডেলদের মেক আপের দায়িত্বে কৌশিক রজত থাকলেও হেয়ার স্টাইলিং-এর দায়িত্বে এদিন সংস্থার হেয়ার স্টাইলিস্ট ছিলেন।
নাইকা ডট কমের প্রোডাক্ট
দূষণের হাত থেকে ত্বককে সুরক্ষিত রাখতে নাইকা ডট কম একটি বিশেষ ধরনের অ্যান্টি-পলিউশন ফাউন্ডেশন প্রোডাক্ট বাজারে এনেছে। প্রোডাক্টটির নাম স্কিনসিল্ডইন ১৫ শেড। এর ‘ট্রিপল অ্যাশন’ এবং অ্যান্টি অক্সিডেন্ট ত্বককে ক্ষতিকারক ধুলো ও মাইক্রোপার্টিকেলের হাত থেকে রক্ষা করবে। এটি ব্যবহার করলে ত্বক হবে মসৃণ ও স্বাস্থ্যোজ্জ্বল। আফ্রিকার ন্যান্টিয়া ক্লোরান্তা বার্কের নির্যাস দিয়ে তৈরি এই প্রোডাক্ট ত্বকের অতিরিক্ত তৈলাক্তভাবকে নিয়ন্ত্রণ করতে সাহায্য করে। এটি ডার্মাটোলজিক্যালি পরীক্ষিত এবং একশো শতাংশ খনিজ ও প্যারাবেন মুক্ত। প্রোডাক্টটি রোজ বেজ, পিওর অলিভ, ট্রু টফি প্রভৃতি ১৫ রকম শেডে রয়েছে। এটি www.nykaa.com এবং সংস্থার নিজস্ব শোরুমে পাওয়া যাবে। দাম ৭৯৯ টাকা।
সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের শহীদদের সম্মাননা
পুলওয়ামা’তে যেসব সিআরপিএফ জওয়ান শহীদ হয়েছেন তাঁদেরকে স্মরণ করে সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস আইটিসি হোটেলে অ্যান ওড টু দ্য নেশন নামে এক মনোজ্ঞ অনুষ্ঠানের আয়োজন করে। এদিন উপস্থিত সংস্থার এক্সিকিউটিভ ডিরেক্টর শুভঙ্কর সেন বলেন, ‘এই সাহসী জওয়ানরা নিজের জীবন বিপন্ন করে আমাদের এবং আমাদের দেশকে রক্ষা করে চলেছেন। সেইসব শহীদ যাঁরা আমাদের দেশের স্বার্থে নিজেদের জীবনদান করেছেন তাঁদেরকে কুর্নিশ জানাতে এই আয়োজন।’ এরকম ৬জন শহীদের পরিবারের হাতে এদিন এই সংস্থা উত্তরীয়, ফুল এবং উপহার দিয়ে সম্মাননা জানান।
অ্যাক্রোপলিস জ্যাকপট কার্নিভাল
অ্যাক্রোপলিস মল ‘অ্যাক্রোপলিস জ্যাকপট কার্নিভাল’-এর আয়োজন করেছিল। মল-এর নির্দিষ্ট কিছু স্টোরে কেনাকাটা করলে সংস্থাগুলি ক্রেতাদের আকর্ষণীয় ক্যাশব্যাক অফার দিচ্ছিল লাকি ড্রয়ের মাধ্যমে। এছাড়াও অ্যাক্রোপলিস মল ক্রেতাদের জন্য মেগা লাকি ড্রয়ের ব্যবস্থা করেছিল। লাকি ড্র হয়েছিল গত ৩ মে। উপস্থিত ছিলেন সঞ্চালক ও অভিনেতা মীর, মার্লিন গ্রুপ অব কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর সাকেত মোহতা প্রমুখ। লাকি ড্রয়ের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় পুরস্কার ছিল যথাক্রমে গাড়ি, রয়াল এনফিল্ড বাইক ও আইফোন এক্স আর স্মার্টফোন। এছাড়াও বড় আকর্ষণ ছিল বিশালাকৃতির কেক-সন্দেশ। তৈরি করেছিল বাঞ্ছারাম।
ওঙ্কারনাথ মিশনের ত্রাণ
ঠাকুর সীতারামদাস ওঙ্কারনাথ প্রতিষ্ঠিত মহামিলন মঠে, নব নব লোককল্যাণকারী কর্মযজ্ঞের হোতা তাঁরই উত্তরসুরী সর্ব্বাধীশ কিংকর বিঠ্ঠল রামানুজ মহারাজজি প্রতিষ্ঠিত ওঙ্কারনাথ মিশন অখিল ভারত জয়গুরু সম্প্রদায়ের সহযোগিতায় বর্তমানে বৃহৎ লোককল্যাণ কর্মযজ্ঞে নিজেকে নিয়োজিত করেছে। গত ১ বৈশাখে শ্যামবাজার থেকে মহামিলন মঠ, ডানলপ পর্যন্ত হয়েছিল বিশাল নামপ্রচার মহামিছিল। গত ২৪ এপ্রিল পুরীতে আয়োজন হয়েছিল ধর্মসভার। এই মুহূর্তে মঠের অন্যান্য সংঘগুলির সহযোগিতায় ওঙ্কারনাথ মিশনের সাহায্যকারী ইউনিটগুলি সাহায্যদানে নিয়োজিত রয়েছে ‘ফণী’ বিধ্বস্ত এলাকাগুলিতে। পুরী, ভুবনেশ্বর, কাঁথি ও গঙ্গাসাগরে তারা নিরলসভাবে সেবা করছে। বিলি করা হচ্ছে ওষুধ, জল, শুকনো খাবার, প্লাস্টিক ও বস্ত্র।
স্বস্তিনাথ শাস্ত্রী, স্নেহাশিস সাউ, চৈতালি দত্ত
ছবি: সুফল ভট্টাচার্য
11th  May, 2019
টুকরো খবর

গয়না যেখানে গল্প/ গল্প যেখানে গয়না এমনটাই ট্যাগলাইন হাই ফ্যাশন সোনার ডিজাইনার কালেকশন আদিকৃতির। এই কালেকশনের প্রতিটি গয়নার আলাদা নাম এবং গল্প রয়েছে। ভারতীয় উপজাতিদের জীবনযাত্রা, সভ্যতা, সংস্কৃতি যা হাতে তৈরি আদিকৃতি সোনার গয়নায় ফুটিয়ে তোলা হয়।  বিশদ

18th  May, 2019
সাধ্যের মধ্যে সুগন্ধি 

নতুন নতুন ডিওডোরেন্ট ও বডি স্প্রে, পারফিউমের দরদাম জানাচ্ছেন সোমা লাহিড়ী।  বিশদ

18th  May, 2019
মায়ের জন্য উপহার

আগামীকাল মাদার্স ডে। মা’কে কী উপহার দেবেন ভেবে পাচ্ছেন না? আপনাকে সাহায্য করছেন স্নেহাশিস সাউ।
বিশদ

11th  May, 2019
 প্রদর্শনী সংবাদ

   অ্যান ইনকমপ্লিট জার্নি নামে একটি পেন্টিং প্রদর্শনী শুরু হচ্ছে আজ থেকে। আই সি সি আর-এর বেঙ্গল গ্যালারিতে এটি চলবে ১২ মে পর্যন্ত। এটি শিল্পী অয়োষ্ণা কুণ্ডুর একক প্রদর্শনী। প্রদর্শনী খোলা থাকবে বিকেল ৩টে থেকে রাত ৮ট পর্যন্ত। বিশদ

11th  May, 2019
সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসে ব্যাঙ্গেল উৎসব ও ফ্যাশন শো

 সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের মেগা শপ মৌলালিতে এক অভিনব ফ্যাশন শো হয়ে গেল। এই শোতে ইস্টার্নের ১৩টি রাজ্যের এফবিবি কালারস ফেমিনা মিস ইন্ডয়া ইস্ট ২০১৯-এর জয়ীদের র‌্যাম্পে হাঁটতে দেখা যায়। এই সংস্থায় অক্ষয় তৃতীয়াকে মাথায় রেখে এখন ব্যাঙ্গেল উৎসব চলছে।
বিশদ

04th  May, 2019
মিসেস ইউনিভার্স ইউ কে
প্রতিযোগিতায় জয়ী বাঙালিনী

  শিরোপা পেলেন এক বাঙালিনী শ্রীমতি অদ্রিজা বিশ্বাস। অদ্রিজা প্রথম রানার আপ ও সেইসঙ্গে মিসেস ইন্টেলেকচুয়াল সম্মানে ভূষিত হয়েছেন। এই প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের সৌন্দর্যের সঙ্গে সঙ্গে তাঁদের জ্ঞান, বুদ্ধি, সক্ষমতা, সমাজ সচেতনতা এসবকিছুই বিবেচনা করা হয়ে থাকে।
বিশদ

04th  May, 2019
অক্ষয় তৃতীয়ায় অঞ্জলির অফার

 অক্ষয় তৃতীয়া উপলক্ষে অঞ্জলি জুয়েলার্স দিচ্ছে বিশেষ অফার। প্রথমত পছন্দসই গয়না বানানোর ক্ষেত্রে শতকরা ৫০ ভাগ ছাড় দেওয়া হচ্ছে মজুরিতে। এছাড়া লাকি ড্রয়ে ক্রেতারা পেতে পারেন ৪০০টি সমৃদ্ধি ব্যাগ।
বিশদ

04th  May, 2019
শ্যামসুন্দরের অক্ষয় তৃতীয়া অফার

 অক্ষয় তৃতীয়া উপলক্ষে শ্যামসুন্দর কোম্পানি জুয়েলার্সে ১-৮ মে পর্যন্ত দেওয়া হচ্ছে আকর্ষণীয় অফার, প্রতিটি কেনাকাটার সঙ্গে থাকছে নিশ্চত উপহার। এছাড়া সোনা ও হীরের গয়নার মজুরিতে থাকছে যথাক্রমে ২০% এবং ৫০% ছাড়, গ্রহরত্ন এবং প্রেসিয়াস স্টোনের দামের ওপর থাকবে ১৫% ছাড়।
বিশদ

27th  April, 2019
রাস্তার খাবার এখন বাড়িতেই

 স্ট্রিট ফুড অর্থাৎ রাস্তার খাবার এখন প্রায় ডেলিকেসির পর্যায়ে পৌঁছে গিয়েছে। সাধারণ মানুষও রাস্তার খাবার খেতে আজকাল উন্মুখ হয়ে থাকে। কিন্তু অনেক সময়েই রাস্তার খাবার পেটের বিপদ ডেকে আনতে পারে। কিন্তু বাড়িতেই যদি রাস্তার মতো মুখরোচক খাবার বানানো যায় তবে? গিটস নিয়ে এসেছে কিছু রেডি টু কুক স্ট্রিট ফুড।
বিশদ

27th  April, 2019
ক্যাফে কফি ডে’র সামার স্পেশাল

 ক্যাফে কফি ডে মানে জিভে জল আনা নতুন কিছু সুস্বাদু পানীয়ের সন্ধান। এই গরমে ক্যাফে কফি ডে’র মেনুর চমক মিল্কশেক—‘ফ্রুটিলিয়াস ফিয়েস্তা’ আইটেম। কোল্ড কফি নয়, দুধের সঙ্গে বরফ ও বিভিন্ন স্বাদের ফল দিয়ে এই পানীয় প্রস্তুত করা হচ্ছে।
বিশদ

27th  April, 2019
মহারাজার এয়ারকুলার

 মহারাজা নিয়ে এসেছে তাদের নতুন এয়ারকুলার। নতুন এয়ারোডায়ানামিক প্ল্যাস্টিক ৫ ব্লেডের ফ্যান ও হাই পারফরম্যান্স ১৮০ ওয়াটেজের মোটর রয়েছে এই নতুন এয়ারকুলারগুলিতে। উড উল ও হানিকম্ব প্যাড টেকনোলজি সম্বলিত এই ঠান্ডিমেশিনগুলি অত্যন্ত কর্মক্ষম ও টেঁকসই। নানা সাইজে পাওয়া যায় এইগুলি।
বিশদ

27th  April, 2019
ডিজিটাল প্ল্যাটফর্মে কুরকুরের ম্যাসকট

 ভারতের অন্যতম স্ন্যাক্স ব্র্যান্ড কুরকুরে ডিজিটাল প্ল্যাটফর্মের জন্য একটি অসাধারণ ম্যাসকট তৈরি করেছে। এর নামকরণ করা হয়েছে ‘মিস কুরকুরে’। ভারতের চিরাচরিত পরিবারকে সম্মান জানাতে সংস্থাটি এই উদ্যোগ নিয়েছে। ম্যাসকটের ক্যাচলাইন—খায়াল তো চটপটা হ্যায়।
বিশদ

27th  April, 2019
সিকোর নতুন ঘড়ি

 সম্প্রতি বিশ্বের অন্যমত ঘড়ি প্রস্ততকারী সংস্থা সিকো ‘সেভ দি ওসান’ নামে একটি এক্সক্লুসিভ ঘড়ির কালেকশন এনেছে। এই কালেকশনে তিনটি ঘড়ি রয়েছে। গত ১৬ এপ্রিল এই কালেকশনটি উদ্বোধন করেন ক্রিকেটার অ্যান্দ্রে রাসালে ও শুভমান গিল।
বিশদ

27th  April, 2019
মিস ইন্ডিয়া প্রতিযোগীদের সম্মান

 পূর্বাঞ্চল থেকে মিস ইন্ডিয়া প্রতিযোগিতার চূড়ান্ত পর্বে সুযোগ পেয়েছেন যেসব প্রতিযোগী তাঁদের সম্মান জানাল এফবিবি তাদের শেকসপিয়র সরণির দোকানে। বিশদ

27th  April, 2019
একনজরে
 ন্যাশনাল স্টক এক্সচেঞ্জে যেসব সংস্থার শেয়ার গতকাল লেনদেন হয়েছে শুধু সেগুলির বাজার বন্ধকালীন দরই নীচে দেওয়া হল। ...

 নয়াদিল্লি, ২১ মে (পিটিআই): নির্বাচনী প্রচারে প্রয়াত প্রধানমন্ত্রী রাজীব গান্ধীকে একাধিকবার টেনে এনে কংগ্রেসকে নিশানা করেছিলেন। কখনও বফর্স কেলেঙ্কারির প্রসঙ্গ টেনে রাজীব গান্ধীকে ‘ভ্রষ্টাচারী নম্বর ...

বাংলা নিউজ এজেন্সি: মাধ্যমিকে সম্ভাব্য মেধা তালিকায় পূর্ব বর্ধমান জেলার চারজন এবং পশ্চিম বর্ধমানের এক পড়ুয়া জায়গা করে নিল। বর্ধমান বিদ্যার্থীভবন বালিকা বিদ্যালয়ের ছাত্র সাহিত্যিকা ...

বিএনএ, চুঁচুড়া: ভাড়াবাড়ির বাথরুম থেকে বুবাই ঘোষ (৩৬) নামে এক যুবকের গলার নলিকাটা দেহ উদ্ধার করল পুলিস। বাড়ির মালিকের কাছ থেকে খবর পেয়ে সোমবার রাতে ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

গোপন প্রেম, গোপন থাকবে না। ব্যবসায়ীদের জন্য সময়টি ভালো, বয়স্করা একটু সাবধানী হবেন। ঠান্ডা লাগা ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৫৪৫: সম্রাট শেরশাহের মৃত্যু
১৭৭২: রাজা রামমোহন রায়ের জন্ম
১৮৫৯: গোয়েন্দা শার্লক হোমসের স্রস্টা স্টটিশ সাহিত্যিক আর্থার কোনান ডয়েলের জন্ম
১৮৮৫: ফরাসি সাহিত্যিক ভিক্টর হুগোর মৃত্যু
১৯৪০: ক্রিকেটার এরাপল্লি প্রসন্নর জন্ম
১৯৪৬: আইরিশ ফুটবলার জর্জ বেস্টের জন্ম
২০০৪: ১৭তম প্রধানমন্ত্রী হিসাবে ডঃ মনমোহন সিংয়ের শপথ গ্রহণ

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৮.৯২ টাকা ৭০.৬১ টাকা
পাউন্ড ৮৭.১৮ টাকা ৯০.৩৮ টাকা
ইউরো ৭৬.৫০ টাকা ৭৯.৪৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩২,০৯৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩০,৪৫০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩০,৯০৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৬,২৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৬,৩৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ২২ মে ২০১৯, বুধবার, চতুর্থী ৫৮/১৮ রাত্রি ২/৪১। পূর্বাষাঢ়া অহোরাত্র। সূ উ ৪/৫৭/৫৩, অ ৬/৮/৩০, অমৃতযোগ দিবা ৭/৩৭ গতে ১১/৭ মধ্যে পুনঃ ১/৪৪ গতে ৫/১৫ মধ্যে। রাত্রি ৯/৪৫ মধ্যে পুনঃ ১১/৫৫ গতে ১/২১ মধ্যে, বারবেলা ৮/১৬ গতে ৯/৫৪ মধ্যে পুনঃ ১১/৩৩ গতে ১/১২ মধ্যে, কালরাত্রি ২/১৫ গতে ৩/৩৭ মধ্যে।
৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ২২ মে ২০১৯, বুধবার, চতুর্থী ৫৪/৪৯/৫ রাত্রি ২/৫২/৫৯। পূর্বাষা‌ঢ়ানক্ষত্র ৬০/০/০ অহোরাত্র, সূ উ ৪/৫৭/২১, অ ৬/১০/৪১, অমৃতযোগ দিবা ৭/৩৬ গতে ১১/১০ মধ্যে ও ১/৫০ গতে ৫/২৩ মধ্যে এবং রাত্রি ৯/৫০ মধ্যে ও ১১/৫৮ গতে ১/২২ মধ্যে, বারবেলা ১১/৩৪/১ গতে ১/১৩/১১ মধ্যে, কালবেলা ৮/১৫/৪১ গতে ৯/৫৪/৫১ মধ্যে, কালরাত্রি ২/১৫/৪১ গতে ৩/৩৬/৩১ মধ্যে।
১৬ রমজান

ছবি সংবাদ

এই মুহূর্তে
ঘেরাও মুক্ত হলেন বিশ্বভারতীর উপাচার্য 

04:21:49 PM

১৪০ পয়েন্ট উঠল সেনসেক্স 

03:52:18 PM

ধূপগুড়ির বিএমওএইচ-এর বিরুদ্ধে এফআইআর করার অভিযোগে চাকরি থেকে বরখাস্ত করা হল স্বাস্থ্য দপ্তরের এক চুক্তিভিত্তিক কর্মীকে 

03:03:00 PM

জম্মু ও কাশ্মীরের পুঞ্চে আইইডি বিস্ফোরণ, শহিদ ১ জওয়ান, জখম ৭ 

01:31:14 PM

২১ ঘণ্টা ধরে অবরুদ্ধ বিশ্বভারতীর উপাচার্য এবং অধ্যাপকরা 
ফি বৃদ্ধির প্রতিবাদে ছাত্র আন্দোলনে জেরে ২১ ঘণ্টা ধরে অবরুদ্ধ ...বিশদ

01:27:28 PM

বর্ধমানের শাঁখারিপুকুর এলাকায় গাড়ি-লরির মুখোমুখি সংঘর্ষ, মৃত ২ 

01:23:08 PM