Bartaman Patrika
অন্দরমহল
 

সরস্বতী র মহাভোগ

 খিচুড়ি
উপকরণ: মুগ ডাল ২০০ গ্রাম, গোবিন্দভোগ চাল ২০০ গ্রাম, নুন স্বাদমতো, চিনি সামান্য, হলুদগুঁড়ো ১ চা চামচ, আদাবাটা ২ চা চামচ, জিরেগুঁড়ো ১ চা চামচ, তেজপাতা ২টো, কাঁচালঙ্কা ৪টে, গাওয়া ঘি ১ চা চামচ, শুকনোলঙ্কা গোটা ২টো, টম্যাটো কুচনো ৩টে, নারকেল কোরানো ৫ চা চামচ, সর্ষের তেল প্রয়োজন মতো, গরমমশলা গোটা ৫ গ্রাম, আলু ডুমো করে কাটা ৩টে, ফুলকপি মাঝারি আকারের কাটা ১০ পিস, মটরশুঁটি ৫০ গ্রাম, সাদা জিরে  চা চামচ, লঙ্কাগুঁড়ো ১ চা চামচ।
প্রণালী: প্রথমে গোবিন্দভোগ চাল ধুয়ে জল ঝরিয়ে রাখুন। মুগ ডাল ভেজে নিন লাল করে ও ধুয়ে জল ঝরিয়ে রাখুন। কড়ায় তেল গরম করে আলু ও ফুলকপি ভেজে নিন। ওই তেলেই শুকনোলঙ্কা, জিরে, তেজপাতা ও গরমমশলা দিন। জিরে ও লঙ্কা ফুটে উঠলে চাল দিয়ে নাড়াচাড়া করুন। আদাবাটা, কাঁচালঙ্কা দিন। ডাল দিয়ে নাড়াচাড়া করুন। টম্যাটো দিয়ে দিন। হলুদ, লঙ্কা, জিরে অল্প জল দিয়ে মিশিয়ে কড়ায় দিয়ে দিন ও নাড়তে থাকুন। আলু, ফুলকপি, কড়াইশুঁটি দিয়ে দিন। সামান্য চিনি ও স্বাদমতো নুন দিন। পরিমাণ মতো গরম জল দিন ঢাকা দিয়ে ফুটতে দিন। মাখা মাখা হলে নামিয়ে দিন।

নিরামিষ ভোগের লাবড়া
উপকরণ: আলু ২০০ গ্রাম, মিষ্টি কুমড়ো ১০০ গ্রাম, বেগুন ১০০ গ্রাম, বরবটি ১০০ গ্রাম, শিম ১০০ গ্রাম, পটল ১০০ গ্রাম, রাঙা আলু ১০০ গ্রাম, নারকেল কোরা ৪ চা চামচ, পাঁচফোড়ন  চা চামচ, তেজপাতা ২টো, শুকনোলঙ্কা ২টো, হলুদগুঁড়ো ১ চামচ, আদাবাটা ১ চা চামচ, জিরেবাটা ১ চা চামচ, সর্ষের তেল ৪ চা চামচ, পালংশাক ২০০ গ্রাম, টম্যাটো ২টো, কাঁচালঙ্কা ৪টে, নুন স্বাদমতো, চিনি  চা চামচ।
প্রণালী: সব সব্জি ইচ্ছেমতো আকারে কেটে ধুয়ে নিন। পালংশাক কুচিয়ে রাখুন। কড়ায় তেল গরম করে তেজপাতা, জিরে, লঙ্কা ফোড়ন দিন। এবার একে একে সব সব্জি তেলে ছেড়ে দিন ও নাড়তে থাকুন। টম্যাটো কুচিয়ে দিয়ে দিন, নুন, চিনি, আদা, জিরে, হলুদ, লঙ্কা সব দিয়ে চাপা দিয়ে দিন। মিনিট ৭-৮ পরে আবার একটু নেড়ে শাকটা দিয়ে দিন ও ঢাকা দিয়ে দিন। কিছুক্ষণ বাদে ঢাকনা খুলে দেখুন সব্জি সব সেদ্ধ হয়ে গেছে কি না। সব্জির জল শুকিয়ে গেলে নামিয়ে নারকেল কোরা দিয়ে নাড়িয়ে নিন।

নিরামিষ বাঁধাকপি
উপকরণ: বাঁধাকপি ১টা, নুন স্বাদমতো, হলুদগুঁড়ো ১ চা চামচ, লঙ্কাগুঁড়ো, জিরেবাটা ১ চা চামচ, আদাবাটা ১ চা চামচ, টম্যাটো কুচানো ১ কাপ, চিনি  চা চামচ, তেজপাতা ২টো, গোটা জিরে  চা চামচ, আলু ডুমো করে কাটা ২টো, কড়াইশুঁটি  কাপ, সর্ষের তেল ৪ চা চামচ, গাওয়া ঘি ২ চা চামচ, গরমমশলা গোটা অল্প, গরমমশলা গুঁড়ো  চা চামচ, শুকনোলঙ্কা ২টো।
প্রণালী: প্রথমে বাঁধাকপি কুচিয়ে ধুয়ে নিন। কড়ায় তেল গরম করে আলু ভেজে নিন। ওই তেলেই জিরে, লঙ্কা ও তেজপাতা ফোড়ন দিন। এবার আদাবাটা, টম্যাটো কুচনো, জিরেবাটা সব একে একে দিয়ে দিন ও নাড়তে থাকুন। বাঁধাকপি দিয়ে হলুদ ও লঙ্কাগুঁড়ো দিন। নুন স্বাদমতো দিন। কড়াইশুঁটি দিয়ে নাড়তে থাকুন। চাপা দিয়ে দিন। মাঝেমাঝে ঢাকনা খুলে নেড়ে দেবেন। জল শুকিয়ে গেলে সামান্য চিনি, গরমমশলা গুঁড়ো ও ঘি দিয়ে নাড়াচাড়া করে নামিয়ে নিন।

পায়েস
উপকরণ: গোবিন্দভোগ চাল ৫০ গ্রাম, দুধ ২ লিটার, চিনি সামান্য, নুন ১ চিমটে, মিছরি ১ গ্রাম, কাজু, কিসমিস ৫০ গ্রাম, গাওয়া ঘি অল্প।
প্রণালী: দুধ ফুটতে দিন। চাল ধুয়ে ঘি মাখিয়ে রাখুন। দুধ একটু ঘন হয়ে এলে চাল দিয়ে দিন। মাঝেমাঝে নেড়ে দেবেন যাতে তলায় লেগে না যায়। চাল ভালো করে সেদ্ধ হয়ে গেলে নুন ও মিছরি দিয়ে দিন প্রয়োজন হলে সামান্য চিনিও দিন। দুধ ভালো করে ঘন হয়ে এলে কাজু, কিসমিস দিয়ে দিন।
মণিকাঞ্চন দে
09th  February, 2019
হায়াত ডাইনিং ক্লাবের অনুষ্ঠান 

কলকাতা হায়াত রিজেন্সি হোটেলের ‘হায়াত ডাইনিং ক্লাব’ লোভনীয় কিছু পদ নিয়ে ‘কুক উইথ দি শেফ’ নামে একটি অনুষ্ঠানের আয়োজন করেছিল। এদিন হায়াত রিজেন্সি হোটেলের শেফ দেবীপ্রসাদ রথ ইতালির বেশ কয়েকটি জনপ্রিয় পদ সবার সমানে তৈরি করে দেখান।  
বিশদ

15th  June, 2019
নুডলস নানারকম 

চিকেন নুডলস স্যুপ
উপকরণ: নুডলস ১ প্যাকেট ছোট, পেঁয়াজ ১টা (স্লাইস করে কাটা), গাজর ১টা (কুচো করে কাটা), সেলারি পাতা ১ কাপ (কুচনো), পালং পাতা ১ কাপ কুচনো, রসুন ৪ কোয়া কুচো করে কাটা। চিকেন সেদ্ধ করা ১ কাপ স্রেডেড, অলিভ অয়েল ১ টেবিল চামচ, কর্নফ্লাওয়ার প্রয়োজন মতো। নুন ও গোলমরিচ স্বাদমতো, পার্সলে পাতা ২ চামচ কুচো করে কাটা। 
বিশদ

15th  June, 2019
উচ্ছে, আলু, পটল, বেগুন 

উচ্ছে, আলু, বেগুন রাঁধুনি
উপকরণ: উচ্ছে ২টি কুচি করে ভাজা, বেগুন ১টা ডুমো করে কাটা, আলু ছোট করে কাটা, রাঁধুনি, কাঁচালঙ্কা, সর্ষেবাটা ১ চামচ ও আদাবাটা, নুন ও চিনি, সরষের তেল, হলুদগুঁড়ো। 
বিশদ

15th  June, 2019
চিলেকোঠা রেস্তরাঁয় নানারকম রান্না 

চিলেকোঠা নাম হলেও খাবার এখানে পুরোপুরি বাঙালি নয়। বরং ফিউশন স্টাইল বেশি চোখে পড়বে। তবে চিলেকোঠার আড্ডার আমেজটা ধরে রাখতে চান রেস্তরাঁর কর্ণধার। সেই কারণেই রেস্তরাঁর অন্দরসজ্জায় একটা পুরনো কলকাতার ছাপ পাবেন। রেস্তরাঁর সুইচবোর্ডও পুরনো বাড়ির মতো। শুধু তাই নয়, পুরনো কলকাতার ছাপ রাখতে রেস্তরাঁয় রয়েছে লোহার ঘোরানো সিঁড়ি। উত্তর কলকতার ছাদের ছবি আঁকা দেওয়ালের সামনে দাঁড়িয়ে ছবিও তুলতে পারেন। ওটা সেলফি পয়েন্ট। এহেন রেস্তরা থেকে দুটি ভিন্ন স্বাদের ফিউশন রেসিপি দিলেন শেফ। রেসিপি সংকলনে কমলিনী চক্রবর্তী।
বিশদ

15th  June, 2019
জামাইষষ্ঠী জমজমাট 

উপকরণ: পনির ২০০ গ্রাম (ছোট ছোট করে কাটা), গোবিন্দভোগ চাল ৪ কাপ, ফোড়নের জন্য (ছোট এলাচ ৪টে, বড় এলাচ ১টা, লবঙ্গ ৬টা, দারচিনি ২ খণ্ড, জয়িত্রি, জায়ফল) গোলমরিচের গুঁড়ো ১ চা চামচ, কাজুবাদাম ২০টি। (অর্ধেক করা) কিসমিস ২০ নুন স্বাদমতো, চিনি স্বাদমতো, নারকেলের দুধ ২ কাপ, ঘি ৩ টেবিল চামচ।   বিশদ

08th  June, 2019
জমিয়ে জামাই আদর 

নিজে হাতে রান্না করে জামাইকে খাওয়াবেন নাকি সবাই মিলে ফ্যামিলি ডাইন আউট? ভুরিভোজের অঢেল আয়োজন কলকাতার নামীদামি হোটেল রেস্তরাঁয়। মেনু ও খরচের খবরে চৈতালি দত্ত। 
বিশদ

08th  June, 2019
বারবিকিউ নেশন রেস্তরাঁ ফুড ফেস্ট

 পার্ক স্ট্রিটে বারবিকিউ নেশন রেস্তরাঁয় এখন চলছে মহম্মদ আলী রোড ফেস্ট। ৫ জুন পর্যন্ত এই ফেস্ট চলবে। উল্লেখযোগ্য মেনু হল মটন শাম্মি কাবাব, চিকেন শিকামপুরি কাবাব, রান ই গোস্ত (ডাব্লুইবিইআর গ্রিল), গুরদা কালোজি ইত্যাদি।
বিশদ

01st  June, 2019
ওয়াও মোমো রেস্তরাঁয়
মোমো ফিউশন স্টাইল

পার্ক স্ট্রিটের ওয়াও মোমো রেস্তরাঁটি দোতলা। তাতে শুধু মোমোই নয়, অন্য নানা ধরনের টিবেটান ও চাইনিজ স্টাইল খাবারও পাওয়া যায়। নতুন প্রজন্মের কাছে নতুনভাবে মোমোকে তুলে ধরতে চান ওয়াও মোমো চেনের বিজনেস ম্যানেজার নীলয় চক্রবর্তী। তাই তো তিনি মোমোর মধ্যেও নানা ধরনের ফিউশন মেনু নিয়ে এসেছেন। টিবেটান এই খাবারটিকে কখনও মিশিয়েছেন ভারতীয় গ্রেভির সঙ্গে কখনও বা চাইনিজ ফিউশন করেছেন। এমনই দুটি ভিন্ন স্বাদের মোমোর রেসিপি দিলেন নীলয়। রেসিপি সংকলনে কমলিনী চক্রবর্তী।
বিশদ

01st  June, 2019
আহ্ স্মুদি 

উপকরণ: তরমুজ ৩ কাপ টুকরো করা, আপেল টুকরো করা ১টা, শসা খোসা সমেত টুকরো করা ১টা, মধু ১ চা চামচ, বিটনুন ১ চিমটে।
প্রণালী: তরমুজ ছোট টুকরো করে কেটে ফ্রিজারে রেখে দিন।   বিশদ

18th  May, 2019
রুটি র‌্যাপ 

উপকরণ: আটার রুটি ৪টে, আলু কিউব করে কেটে সিদ্ধ করা ২টি বড় সাইজের, পেঁয়াজ কুচি ১টি, রসুনকুচি ৪ কোয়া, কাঁচালঙ্কাকুচি স্বাদ মতো, টম্যাটো কুচি ১টি, ধনেপাতাকুচি ২ টেবিল চামচ, গোল মরিচের গুঁড়ো ১ চা চামচ, সাদা তেল ১ টেবিল চামচ, ঘি ১ চা চামচ।  বিশদ

18th  May, 2019
পার্ক হোটেলে মেনু ইন্ডিয়ান স্টাইল 

পার্ক হোটেলের স্যাফ্রন রেস্তরাঁয় পাবেন ভারতীয় মেনু। ভারতের নানা রাজ্যের খাবার পাওয়া যায় এখানে। গরমে শরীর ঠান্ডা রাখতে তেলমশলা যুক্ত খাবার যদি মুখে না রোচে তাহলে অত্যন্ত সুস্বাদু অথচ হালকা দহি কা কাবাব বা ডাব চিংড়ি চেখে দেখতে পারেন। এই দুটি পদ ঘরোয়া পদ্ধতিতে বানিয়েও নিতে পারেন বাড়িতে। স্যাফ্রনের ইন্ডিয়ান মেনু থেকে এই দুটি সহজ রেসিপি দিলেন রেস্তরাঁর শেফ। রেসিপি সংকলনে কমলিনী চক্রবর্তী।পার্ক হোটেলের স্যাফ্রন রেস্তরাঁয় পাবেন ভারতীয় মেনু। ভারতের নানা রাজ্যের খাবার পাওয়া যায় এখানে। গরমে শরীর ঠান্ডা রাখতে তেলমশলা যুক্ত খাবার যদি মুখে না রোচে তাহলে অত্যন্ত সুস্বাদু অথচ হালকা দহি কা কাবাব বা ডাব চিংড়ি চেখে দেখতে পারেন। এই দুটি পদ ঘরোয়া পদ্ধতিতে বানিয়েও নিতে পারেন বাড়িতে। স্যাফ্রনের ইন্ডিয়ান মেনু থেকে এই দুটি সহজ রেসিপি দিলেন রেস্তরাঁর শেফ। রেসিপি সংকলনে কমলিনী চক্রবর্তী।  বিশদ

18th  May, 2019
 বাঙালি জলখাবার

চিঁড়ের পোলাও: উপকরণ: চিঁড়ে ১ কাপ, আলু খুব ছোট ছোট ডুমো করে কাটা ১টা, পেঁয়াজ খুব ছোট ডুমো করে কাটা ১টা, কাঁচালঙ্কা কুচনো ২টো, হলুদ গুঁড়ো সামান্য, নুন স্বাদমতো, সাদা জিরে ফোড়নের জন্য, সেদ্ধ মটরশুঁটি  কাপ, চীনেবাদাম  কাপ, চিনি ১ চা চামচ, কাজুবাদাম  কাপ, কিসমিস  কাপ, সাদা তেল ২ চা চামচ, গাওয়া ঘি ১ চা চামচ।
বিশদ

11th  May, 2019
 ফলের স্যালাড

দহি মিক্সড ফ্রুট স্যালাড: উপকরণ: পাকা আম চৌকো করে কেটে নিতে হবে, তরমুজ, ফুটি, বেদানা, আঙুর সব ধুয়ে কেটে নিতে হবে, সাজানোর জন্য চেরিফল, টকদই ১ কাপ, মধু ২ চামচ, জিরেভাজা গুঁড়ো সামান্য, চাটমশলা সামান্য, নুন ও চিনি আন্দাজমতো।
বিশদ

11th  May, 2019
মিক্স কিচেন থেকে আই পি এল মেনু

 আই পি এল -এ পাঞ্জাবের কপাল মন্দ হলেও গেইলের খেলা বা তাঁর স্টাইলে মজেনি এমন দর্শক পাওয়া ভার। গোটা আই পি এল সিজন জুড়ে মিক্স কিচেন রেস্তরাঁয় চলেছে বিশেষ মেনু। তার মধ্যে ছিল করব লড়ব জিতব রে, সানরাইজ কা হ্যাট্রিক, চাওলা কা গুগলি, দিল্লি ক্যাপিটালস চিকেন, ধোনি ও কোহলি শুটারস, কোহলি কা কভার ড্রাইভ ইত্যাদি। মেনুর দাম মোটামুটি ২৯৯ টাকা থেকে ৪৪৯ টাকা। সেই বিশেষ মেনু থেকে দুটি পদের রেসিপি জানালেন রেস্তারঁার এগজিকিউটিভ শেফ। রেসিপি সংকলনে কমলিনী চক্রবর্তী।
বিশদ

11th  May, 2019
একনজরে
 ভদোদরা, ১৫ জুন (পিটিআই): হোটেলের নর্দমা পরিষ্কার করতে গিয়ে বিষাক্ত গ্যাসের কবলে পড়ে গুজরাতে মৃত্যু হল সাতজনের। শনিবার ভোররাতে ফরতিকুল গ্রামের দর্শন হোটেলে ঘটনাটি ঘটেছে। মৃতদের মধ্যে রয়েছে হোটেলের তিনকর্মীও। ...

 সন্দীপ স্বর্ণকার, নয়াদিল্লি, ১৫ জুন: একইদিনে রাজ্যকে দুটি অ্যাডভাইসারি পাঠাল কেন্দ্র। চাওয়া হল রিপোর্টও। দিন দিন বাড়তে থাকা রাজনৈতিক সংঘর্ষে রাজ্যবাসী নিরাপত্তাহীনতায় ভুগছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি ভালো নয়। আজ এই মর্মে ফের মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের সমালোচনা করল কেন্দ্র। ...

 ম্যাঞ্চেস্টার, ১৫ জুন: ওল্ড ট্রাফোর্ডে শনিবার ভারত অধিনায়ক বিরাট কোহলির সাংবাদিক সম্মেলনে ভিড় উপচে পড়েছিল। উদ্যোক্তারা সবার বসার ব্যবস্থা করে উঠতে পারেননি। এমন দৃশ্যই তো ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কেষ্টপুরে ট্যাক্সি চালককে চড় মেরে খুন করায় অভিযুক্ত যাত্রী সৌমেন রায়কে শনিবার আদালতে তোলা হলে তাঁকে জেল হেফাজতে পাঠানো হয়েছে বলে পুলিস সূত্রে জানা গিয়েছে। শুক্রবার বিকেলে কেষ্টপুরের রবীন্দ্রপল্লির ওই ঘটনায় বাগুইআটি থানার পুলিস গ্রেপ্তার করে সৌমেনকে। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

পরীক্ষায় সাফল্য পেতে হলে পরিশ্রমী হতে হবে। কর্মপ্রার্থীদের বেসরকারি ক্ষেত্রে সাফল্যের যোগ আছে। ব্যবসায় যুক্ত ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৯৬: জাপানে সুনামিতে ২২ হাজার মানুষের মৃত্যু
১৯৫০: শিল্পপতি লক্ষ্মী মিত্তালের জন্ম
১৯৫৩: চীনের প্রেসিডেন্ট জি জিনপিংয়ের জন্ম
১৯৬৯: জার্মানির গোলকিপার অলিভার কানের জন্ম 

15th  June, 2019
ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৮.৭৩ টাকা ৭০.৪২ টাকা
পাউন্ড ৮৬.৫৭ টাকা ৮৯.৭৯ টাকা
ইউরো ৭৬.৯৪ টাকা ৭৯.৯৩ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
15th  June, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩৩, ২০৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩১, ৭৯০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩২, ২৬৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৭, ১৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৭, ২৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১ আষা‌ঢ় ১৪২৬, ১৬ জুন ২০১৯, রবিবার, চতুর্দশী ২২/৪৬ দিবা ২/২। অনুরাধা ১২/৫৮ দিবা ১০/৭। সূ উ ৪/৫৫/৪২, অ ৬/১৮/২০, অমৃতযোগ দিবা ৬/৪৩ গতে ৯/২৩ মধ্যে পুনঃ ১২/৩ গতে ২/৪৪ মধ্যে। রাত্রি ৭/৪৩ মধ্যে পুনঃ ১০/৩৩ গতে ১২/৪১ মধ্যে, বারবেলা ৯/৫৬ গতে ১/১৭ মধ্যে, কালরাত্রি ১২/৫৭ গতে ২/১৭ মধ্যে।
৩২ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৬ জুন ২০১৯, রবিবার, চতুর্দশী ২২/২২/৭ দিবা ১/৫২/২২। অনুরাধানক্ষত্র ১৪/৮/৫৬ দিবা ১০/৩৫/৫, সূ উ ৪/৫৫/৩১, অ ৬/২০/৩৫, অমৃতযোগ দিবা ৬/৪৬ গতে ৯/২৬ মধ্যে ও ১২/৭ গতে ২/৪৮ মধ্যে এবং রাত্রি ৭/৪৭ মধ্যে ও ১০/৩৭ গতে ১২/৪৪ মধ্যে, বারবেলা ৯/৫৭/২৫ গতে ১১/৩৮/৩ মধ্যে, কালবেলা ১১/৩৮/৩ গতে ১/১৮/৪১ মধ্যে, কালরাত্রি ১২/৫৭/২৫ গতে ২/১৬/৪৭ মধ্যে।
 ১২ শওয়াল

ছবি সংবাদ

এই মুহূর্তে
মুখ্যমন্ত্রীর সঙ্গে আলোচনায় রাজি জুনিয়র ডাক্তাররা 
মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকে রাজি হলেন আন্দোলনরত জুনিয়র ডাক্তাররা। এদিন জেনারেল ...বিশদ

04:05:33 PM

ম্যাজিক দেখানোর সময় গঙ্গায় ডুবে গেলেন ম্যাজিশিয়ন 
ম্যাজিক দেখানোর সময় মর্মান্তিক দুর্ঘটনা। গঙ্গায় ডুবে গেলেন জনৈক ম্যাজিশিয়ন ...বিশদ

04:03:01 PM

বিশ্বকাপ: ভারত ৫৩/০ (১০ ওভার) 

03:49:02 PM

খানাকুলে তৃণমূল নেতা খুনের ঘটনায় ১৬জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের 

03:03:56 PM

ধর্মগুরুদের এক প্রতিনিধিদল এনআরএসে আন্দোলনরত জুনিয়র ডাক্তারদের সঙ্গে দেখা করতে গেল 

02:58:00 PM

বিশ্বকাপ: টসে জিতে ভারতকে ব্যাট করতে পাঠাল পাকিস্তান 

02:38:13 PM