Bartaman Patrika
অন্দরমহল
 

পু র ভ রা রান্না

চিকেন-আলু পরোটা
উপকরণ: চিকেন ব্রেস্ট পিস ২০০ গ্রাম, আদা-রসুন পেস্ট ১ চামচ করে, গরম মশলা ১ চামচ, জিরেগুঁড়ো ১ চামচ, আলুসিদ্ধ ১০০ গ্রাম, পেঁয়াজকুচি ১টি বড় সাইজ, লঙ্কাকুচি ১ চামচ, ধনেপাতাকুচি ১ চামচ, নুন চিনি স্বাদমতো, ময়দা ৫০০ গ্রাম, সাদা তেল পরিমাণ মতো। পেঁয়াজ বেরেস্তা।
পদ্ধতি: চিকেনের ব্রেস্ট আদা-রসুন পেস্ট ও নুন দিয়ে সিদ্ধ করে নিন। ময়দা তেল ও নুন দিয়ে মেখে ঘণ্টাখানেক রেখে দিন। প্যানে তেলের মধ্যে পেঁয়াজকুচি, গরমমশলা ও জিরেগুঁড়ো দিন। চিকেন কুচি করে দিন। আঁচ থেকে প্যান নামিয়ে নিন। একটা বাটিতে আলুসেদ্ধ মেখে নুন ও চিনি দিন  কাপ পেঁয়াজ বেরেস্তা লঙ্কা কুচি ও ধনেপাতা কুচি এবং ভেজে রাখা চিকেন দিয়ে দিন। পুর রেডি। মাখা ময়দায় চিকেন পুর ভরে বেলে নিন। দুপিঠ ভেজে নিন। পরিবেশন করুন আচার বা স্যসের সঙ্গে।

স্টাফড প্রন চিকেন রোল
উপকরণ: চিকেন ব্রেস্ট ফিলে একটি বড় সাইজ, চিংড়ি মাছ ১০০ গ্রাম, পেঁয়াজকুচি, ক্যাপসিকাম ১টি, পেঁয়াজপাতা ২-৩টি, লেবুর রস ২ চামচ, গোলমরিচ ১ চামচ, অরিগ্যানো  চামচ, নুন ও চিনি স্বাদমতো, বিস্কুটের গুঁড়ো ২৫০ গ্রাম, ডিম ১টি।
পদ্ধতি: চিকেন ব্রেস্ট ধুয়ে শুকনো কাপড়ে মুছে রাখুন। চিংড়ি মাছ মিক্সিতে পেস্ট বানিয়ে নিন। প্যানে সাদা তেল গরম করে পেঁয়াজকুচি ও ক্যাপসিকামকুচি দিন। চিংড়ির পেস্ট নাড়াচাড়া করে দিতে থাকুন। লেবুর রস, গোলমরিচ, অরিগ্যানো, নুন, পেঁয়াজপাতা দিয়ে খানিকক্ষণ নেড়ে নামান। স্টাফিং রেডি। চিকেনের ফিলেতে পুর ভরে ডিমের গোলার মধ্যে ডুবিয়ে বিস্কুটের গুঁড়োয় গড়িয়ে নিন। ডোবা তেলে ভেজে তুলুন।

কিম বেগুন্তি
উপকরণ: মাটন কিমা ২০০ গ্রাম, বড় পেঁয়াজ কুচি করে কাটা, টম্যাটো কুচি করে কাটা, আদা-রসুনপেস্ট ১ চামচ, দই  কাপ, পেঁয়াজবাটা  কাপ, বেগুন দুটি মাঝারি সাইজ, লঙ্কাগুঁড়ো ২ চামচ, সর্ষের তেল ১ কাপ, নুন-চিনি স্বাদমতো।
পদ্ধতি: প্যানে তেল গরম করে তাতে পেঁয়াজকুচি কষুন। এবার টম্যাটোকুচি, আদা রসুনবাটা দিন। অল্প জল দিন। মাটন কিমা দিন। ভালো করে কষতে থাকুন। নুন মিষ্টি দিন। লঙ্কাগুঁড়ো দিন। কিমা সেদ্ধ হয়ে এলে নামিয়ে নিন। বেগুন মাঝ বরাবর কেটে ভেতরের বীজ বার করে নিন। এবার ওই জায়গায় মাটন কিমার পুর ভরে দিন। প্যানে তেল গরম করুন পেঁয়াজবাটা দিন। অল্প একটু দই। আদা-রসুন পেস্ট ও লঙ্কাগুঁড়ো দিয়ে কষতে থাকুন। পুরভরা বেগুন ওর মধ্যে দিয়ে অল্প জল দিয়ে চাপা দিন। নুন মিষ্টি দিন। কিছুক্ষণ পর পর বেগুনগুলি উল্টে পাল্টে দিন। বেগুন সিদ্ধ হয়ে এলে গরম মশলা দিয়ে নামিয়ে নিন।

চিকেন স্টাফিং বাও
উপকরণ: স্টাফিং এর জন্য: চিকেন কিমা ২০০ গ্রাম, বাঁধাকপি ২ কাপ, পেঁয়াজ পাতাকুচি  কাপ, ক্যাপসিকাম কুচি  কাপ, গোলমরিচ ১ চামচ, নুন-চিনি স্বাদমতো। বাও এর জন্য: ময়দা ২ কাপ, সাদা তেল  কাপ, খাবার সোডা ১ চিমটি।
পদ্ধতি: ময়দা মেখে ২ ঘণ্টা ঢেকে রাখুন। প্যানে তেল দিয়ে চিকেন দিন। ওতে বাঁধাকপি কুচো, ক্যাপসিকাম ও পেঁয়াজকুচি দিয়ে কিছুক্ষণ নেড়ে গোলমরিচ, নুন দিয়ে নামিয়ে নিন। স্টাফিং রেডি।
এবার ময়দা হালকা হাতে মেখে নিন। একটু নরম করে মাখবেন। গোল করে বেলে নিয়ে ঠিক মাঝখানে পুরটা দিয়ে এক ভাঁজ করুন। একটা বাটি ওপর থেকে বসিয়ে বাড়তি ময়দা কেটে ফেলে দিন। অর্ধ চন্দ্রাকার করে গড়ে নিন। ডুবো তেলে ভেজে গরম গরম সেচুয়ান স্যসের সঙ্গে পরিবেশন করুন।
রিঙ্কু দেবনাথ
02nd  February, 2019
রান্নায় নানা গ্রেভি 

হোয়াইট গ্রেভি
উপকরণ: পেঁয়াজ ৪টে, আদাবাটা ১ টেবিল চামচ, রসুনবাটা ১ টেবিল চামচ, কাজু ১০০ গ্রাম, মাওয়া ২৫ গ্রাম, টক দই  কাপ, ছোট এলাচ ৩-৪টে, কাঁচালঙ্কা ৩-৪টে (ইচ্ছে অনুযায়ী)। নুন, চিনি স্বাদমতো, সাদা মরিচগুঁড়ো  চা চামচ, সাজিরে  চা চামচ, বড় এলাচ ১টা, পরিমাণমতো।
বিশদ

23rd  February, 2019
সাবেকী বাঙালি ভোজ 

সুশান্ত দত্ত রায় হোটেল ম্যানেজমেন্ট পাস করার পর দীর্ঘদিন শেফ হিসেবে তাজ বেঙ্গলে কাজ করেছেন। তারপর নিজস্ব ব্যবসার তাগিদে শুরু করেন আয়োজন কেটারিং সার্ভিস। লোকের আনন্দের জন্যই নাকি তাঁর এই কর্মকাণ্ড। নিজের পছন্দসই দুটি রান্নার রেসিপি দিলেন সুশান্তবাবু অন্দরমহলের পাঠকদের জন্য। রেসিপি সংকলনে কমলিনী চক্রবর্তী।
বিশদ

23rd  February, 2019
পাস্তা দিয়ে নানারকম 

চিকেন ভেজি পাস্তা
উপকরণ: স্পাইরাল পাস্তা ২০০ গ্রাম, পেঁয়াজ ১টা, রসুনকুচি ২ চা চামচ, চিকেন কিউব ১ কাপ, মাশরুম পাতলা স্লাইস করে কাটা  কাপ, ব্রোকলি ছোট টুকরো করা ১ কাপ, গাজর ছোট ডুমো করে কাটা ১ কাপ, বিনস  কাপ, ব্ল্যাক অ঩লিভ  কাপ, গোলমরিচের গুঁড়ো  চা চামচ, অরিগেনো  চা চামচ, বেল পেপার  কাপ, অলিভ অয়েল ২ চা চামচ, নুন স্বাদমতো, জুকিনি অল্প। 
বিশদ

23rd  February, 2019
 স্ন্যাক মেনুতে কোল্ড কাট

 উপকরণ: হট ডগ ব্রেড ২টো, ক্যাপসিকাম স্লাইস করা কিছুটা, পেঁয়াজ স্লাইস করা ১টা, টম্যাটো ১টা ব্ল্যাক অলিভস কিছুটা, শশা খোসা সমেত পাতলা স্লাইস অল্প, লেটুস পাতা অল্প, মেয়োনিজ ১টা চামচ, হ্যানি মাসটাড ১ চা চামচ, সুইট অনিয়ন স্যস ১ চা চামচ, গোলমরিচের গুঁড়ো  চা চামচ, স্লাইস চিজ ২টো, চিকেন সেলামি প্রয়োজন মতো।
বিশদ

16th  February, 2019
রে স্ত রাঁ র খ ব র

 উল্ফ অব ওক স্ট্রিট রেস্তরাঁয় লঞ্চ করল উইন্টার মেনু। 
বিশদ

16th  February, 2019
 স্পেশাল চিলি চিকেন

  উপকরণ: চিকেন ১ কেজি, রসুন কুচি ২ টেবিল চামচ, কাঁচা লংকা ৩টে, পেঁয়াজ ২টো, কর্ন ফ্লেক্স ১ টেবিল চামচ, পেঁয়াজশাক কুচি ১ টেবিল চামচ, ব্ল্যাক বিন স্যস ১ টেবিল চামচ।
পদ্ধতি: চিকেনে নুন, পেঁয়াজের রস, রসুন কুচি, লেবুর রস ও গোলমরিচগুঁড়ো মাখিয়ে অন্তত ১ ঘণ্টা রেখে দিন।
বিশদ

16th  February, 2019
ফ্রেন্ডস অব ফো রেস্তরাঁয়
চীনে স্বাদের রান্না

ভিয়েতনামি ভাষায় ‘ফো’ অর্থাৎ স্যুপ জাতীয় খাবার। তাই ফ্রেন্ডস অব ফো নামটা শুনে ভেবেছিলাম খাবারের ধরন এখানে ভিয়েতনামি। কিন্তু তা নয়। জনপ্রিয়তা বজায় রাখতে এখানে ভিয়েতনামির পাশাপাশি চীনে খাবারও পাবেন। তেমনই দুটি রেসিপি দিলেন রেস্তরাঁর একজিকিউটিভ শেফ। রেসিপি সংকলনে কমলিনী চক্রবর্তী।
বিশদ

16th  February, 2019
মি ষ্টি মু খ

উপকরণ: গাজর ৬টা (বড় সাইজের), ফুল ক্রিম মিল্ক ২টো (প্যাকেট), ঘি ২ চামচ, কাজু বাদাম বাটা ৩ চামচ, এলাচ ৩টে, বড় এলাচ ৪ দানা, খোয়া ক্ষীর ২ চামচ, চিনি  কাপ, খেজুর ৪টে, নুন  চামচ।
বিশদ

16th  February, 2019
রেস্তরাঁর খ ব র

আগামী ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইনস ডে উপলক্ষে পার্ক প্যাভেলিয়নে থাকবে বিশেষ মেনু। পাবেন পাইন্যাপেল ও মিন্ট মোহিতো, ফলদারি কাবাব, চিকেন কবিরাজি, জিঞ্জার ইনডিউজড ক্যারট অরেঞ্জ স্যুপ, চিকেন বল নুডুলস স্যুপ, চিকেন চিজ স্যালাড, এগ স্টাফড স্যালাড, মুর্গ গোস্ত বিরিয়ানি, লাহোরি মুর্গ, সর্ষে মাছ, সিঙ্গাপুর নুডুলস, কির্ম ল্যাংচা, ম্যাংগো বেকড রসোগোল্লা ইত্যাদি।
বিশদ

09th  February, 2019
চকোলেট বান

  উপকরণ: ইস্ট : ১ টেবিল চামচ, চিনি ৩ চামচ, ময়দা ২০০ গ্রাম, জল ২০০মিলি, ডার্ক চকোলেট, নুন স্বাদ মতো। বিশদ

09th  February, 2019
জে ডব্লু ম্যারিয়টে চাইনিজ ফুড ফেস্ট
সেচুয়ান স্টাইল হট অ্যান্ড সাওয়ার ভেটকি

 ক্যান্টনিজ, হাকা, সেচুয়ান এমন বিভিন্ন স্টাইলে চীনে রান্না করা হয়। তার মধ্যে ক্যান্টনিজ স্টাইলটা সবচেয়ে গুরুত্বপূর্ণ। ক্যান্টনিজ কুইজিনকেই চীনে রান্নার মূল বলে মনে করা হয়। বাকি স্টাইলগুলো সব এই স্টাইল থেকেই এসেছে। চীনের একেক রাজ্যে রান্নার স্বাদ একেক রকম। যেমন হাকা স্টাইল একটু মিষ্টি, আবার সেচুয়ান স্টাইল একটু স্পাইসি, একটু ঝাল। চীনের নববর্ষ উপলক্ষে জে ডব্লু ম্যারিয়টের উইন্টজ এশিয়া রেস্তরাঁয় চলছে চাইনিজ ফুড ফেস্ট। ফেস্টের পদগুলোকে আরও আকর্ষণীয় করে তুলেছেন শেফ আলেকজান্ডার । তিনিই জানালেন চীনে রান্নার ধরনধারণ। সঙ্গে দিলেন চাইনিজ রান্নার নোনতা ও মিষ্টি দু’টি রেসিপি। রেসিপি সংকলনে কমলিনী চক্রবর্তী।
বিশদ

09th  February, 2019
ভ্যালেন্টাইনস ট্রিট

উপকরণ: চিকেন ব্রেস্ট ২৫০ গ্রাম, ক্যাপসিকাম বড় সাইজের একটি, দুটো পেঁয়া‌জকুচি, রসুনকুচি ২ চামচ, কাঁচালঙ্কাকুচি স্বাদমতো, সয়াস্যস ১ চামচ, কর্নফ্লাওয়ার ২ চামচ ও ময়দা ১ চামচ, ডিম একটা, নুন ও চিনি, গোলমরিচগুঁড়ো, সামান্য কাজুবাদাম, আদা ও রসুন পেস্ট ১ চামচ, সাদা তেল, স্প্রিং অনিয়ন কুচি, রেড চিলি স্যস, টম্যাটো স্যস ও শুকনোলঙ্কা গোটা ২/৩টি।
বিশদ

09th  February, 2019
সরস্বতী র মহাভোগ

উপকরণ: মুগ ডাল ২০০ গ্রাম, গোবিন্দভোগ চাল ২০০ গ্রাম, নুন স্বাদমতো, চিনি সামান্য, হলুদগুঁড়ো ১ চা চামচ, আদাবাটা ২ চা চামচ, জিরেগুঁড়ো ১ চা চামচ, তেজপাতা ২টো, কাঁচালঙ্কা ৪টে, গাওয়া ঘি ১ চা চামচ, শুকনোলঙ্কা গোটা ২টো, টম্যাটো কুচনো ৩টে, নারকেল কোরানো ৫ চা চামচ, সর্ষের তেল প্রয়োজন মতো, গরমমশলা গোটা ৫ গ্রাম, আলু ডুমো করে কাটা ৩টে, ফুলকপি মাঝারি আকারের কাটা ১০ পিস, মটরশুঁটি ৫০ গ্রাম, সাদা জিরে  চা চামচ, লঙ্কাগুঁড়ো ১ চা চামচ। বিশদ

09th  February, 2019
রে স্ত রাঁ র খ ব র

ফেস্টিভ্যালের নাম ফন্ড অব ফন্ডু। শীতের শেষ পর্যায় ফন্ডু ফেস্টে মেতে উঠেছে শরৎ বোস রোডের রেস্তরাঁ পিকাডিলি স্কোয়্যার। কর্ণধার পূজা জানালেন একটা সময় ছিল যখন সুইস খাবার ফন্ডু সম্বন্ধে তেমন কোনও ধারণাই কলকাতাবাসীর মনে গড়ে ওঠেনি। গ্লোবালাইজেশনের জন্য বিদেশি জীবনযাপন সম্বন্ধে আমরা এখন ওয়াকিবহাল।
বিশদ

02nd  February, 2019
একনজরে
 ওয়াশিংটন, ২৩ ফেব্রুয়ারি (পিটিআই): চীনের বাধার প্রাচীর টপকে পুলওয়ামা হামলায় পাক মদতপুষ্ট জঙ্গি সংগঠন জয়েশ-ই-মহম্মদ জড়িত বলে বিবৃতি দিয়েছে রাষ্ট্রসঙ্ঘ। এবার পাকিস্তানকে হুঁশিয়ারি দিয়ে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প জানিয়ে দিলেন ভারত ‘খুব কড়া জবাবে’র কথা ভাবছে। ...

 জামশেদপুর, ২৩ ফেব্রুয়ারি (পিটিআই): শনিবার মানসিক বিকারগ্রস্ত এক ব্যক্তি পরিবারের পাঁচজনকে খুন করেছে। পুলিস জানিয়েছে, এই মর্মান্তিক ঘটনা ঘটেছে সরাইকেলা-খারসোয়ান জেলার পুদুসিলি গ্রামে।  ...

  সংবাদদাতা, মালবাজার: বনবস্তি বাসিন্দাদের জঙ্গল সংলগ্ন এলাকা থেকে সরে যাওয়ার নির্দেশে উদ্বেগ ছড়িয়েছে জলপাইগুড়ি ও আলিপুরদুয়ার এলাকার বনবস্তি বাসিন্দাদের মধ্যে। জলপাইগুড়ি ও আলিপুরদুয়ার জেলায় জঙ্গল সংলগ্ন এলাকায় কয়েকশো বনবস্তি রয়েছে। ...

  সংবাদদাতা, রায়গঞ্জ: আসন্ন লোকসভা নির্বাচনে এরাজ্যে ২২টি আসনে প্রার্থী দেবে সিপিএম। শনিবার রায়গঞ্জে এক সাংবাদিক সম্মেলনে একথা জানান রাজ্য বামফ্রন্টের চেয়ারম্যান বিমান বসু। তিনি ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কোনও কিছুতে বিনিয়োগের ক্ষেত্রে ভাববেন। শত্রুতার অবসান হবে। গুরুজনদের কথা মানা দরকার। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সুফল ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯৪৮ তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার জন্মদিন
১৯৫২ - ভাষা আন্দোলনের স্মরণে ঢাকায় প্রথম শহীদ মিনার নির্মিত হয়। কয়েক দিন পরেই এটি পুলিস ধ্বংস করে দেয়।
১৯৫৫ – অ্যাপল সংস্থার অন্যতম প্রতিষ্ঠাতা স্টিভ জবসের জন্ম
১৯৫৯ কংগ্রেস নেতা অভিষেক মনু সিংভির জন্মদিন
১৯৬৩ চিত্র পরিচালক সঞ্জয় লীলা বনসালির জন্মদিন
১৯৭২ অভিনেত্রী পূজা ভাটের জন্মদিন
১৯৮২ - আর্জেন্টাইন ফুটবলার ইমানুয়েল ভিলার জন্ম
১৯৮৩ দাবারু সূর্যশেখর গঙ্গোপাধ্যায়ের জন্মদিন
১৯৯৩ - ইংরেজ ফুটবলার ববি মুরের মৃত্যু
১৯৯৮ অভিনেত্রী ললিতা পাওয়ারের মৃত্যুদিন
২০১১ কমিক্স বইয়ের জনক অনন্ত পাইয়ের মৃত্যুদিন
২০১৮-দুবাইয়ের হোটেলে মৃত্যু অভিনেত্রী শ্রীদেবীর

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৩৯ টাকা ৭২.০৯ টাকা
পাউন্ড ৯১.১৬ টাকা ৯৪.৬২ টাকা
ইউরো ৭৯.১৯ টাকা ৮২.৩৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
23rd  February, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩৩,৯৪৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩২,২০৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩২,৬৯০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪০,৫৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪০,৬৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১১ ফাল্গুন ১৪২৫, ২৪ ফেব্রুয়ারি ২০১৯, রবিবার, পঞ্চমী ১/১৮ দিবা ৬/১৪ পরে ষষ্ঠী ৫৭/২৫ শেষ রাত্রি ৫/৫। স্বাতী নক্ষত্র ৩৯/৫০ রাত্রি ১০/৩। সূ উ ৬/৬/২৫, অ ৫/৩৩/৪২, অমৃতযোগ দিবা ৬/৫৩ গতে ৯/৫৬ মধ্যে। রাত্রি ৭/১৩ গতে ৮/৫৪ মধ্যে, বারবেলা ১০/২৪ গতে ১/১৬ মধ্যে, কালরাত্রি ১/২৪ গতে ২/৫৭ মধ্যে।
১১ ফাল্গুন ১৪২৫, ২৪ ফেব্রুয়ারি ২০১৯, রবিবার, পঞ্চমী ১১/৫০/৪০। স্বাতীনক্ষত্র রাত্রিশেষ ৩/৩৯/৩৬, সূ উ ৬/৭/৪৫, অ ৫/৩১/৫৬, অমৃতযোগ দিবা ৬/৫৩/২২ থেকে ৯/৫৫/৩৩ মধ্যে এবং রাত্রি ৭/১২/৪৩ থেকে ৮/৫৩/২৯ মধ্যে, বারবেলা ১০/২৪/১৯ থেকে ১১/৪৯/৫০ মধ্যে, কালবেলা ১১/৪৯/৫০ থেকে ১/১৫/২২ মধ্যে, কালরাত্রি ১/২৪/১৯ থেকে ২/৫৮/৪৮ মধ্যে।
 ১৮ জমাদিয়স সানি

ছবি সংবাদ

এই মুহূর্তে
যোধপুর পার্কে বহুতলের ছাদ থেকে পড়ে মৃত্যু মহিলার
যোধপুর পার্কে বহুতলের ন’তলার ছাদ থেকে পড়ে মৃত্যু হল এক ...বিশদ

23-02-2019 - 06:28:00 PM

বারাসত ১২ নম্বর রেলেগেটে ট্রেনে কাটা পড়ে মায়ের মৃত্যু, জখম মেয়ে 

23-02-2019 - 06:21:00 PM

উত্তরপ্রদেশের কারখানায় বিস্ফোরণ: শোকপ্রকাশ মমতার, মালদহ যাচ্ছেন ফিরহাদ, শুভেন্দু
উত্তরপ্রদেশে বারানসীর কারখানায় বিস্ফোরণের ঘটনায় শোকপ্রকাশ করলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ...বিশদ

23-02-2019 - 05:37:07 PM

ফের চীনা মাঞ্জার থাবা মা উড়ালপুলে
মা উড়ালপুল যতই নজরদারির ঘেরাটোপে থাকুক না কেন, চীনা মাঞ্জার ...বিশদ

23-02-2019 - 05:18:44 PM

এবার ১ মার্চ থেকে অনশন শুরু করতে চলেছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল 

23-02-2019 - 05:03:00 PM

গুজবে কান দেবেন না, আবেদন কলকাতা পুলিসের
আজ রাজ্যের বাসিন্দাদের ছেলেধরা সংক্রান্ত কোনওরকম গুজবে কান না দেওয়ার ...বিশদ

23-02-2019 - 04:16:26 PM