অন্দরমহল
 

পুজোর মজা চিকেন অ্যান্ড চিজ 

চিজি চিকেন পরোটা
উপকরণ: চিকেন কিমা ২৫০ গ্রাম, মোঝারিলা চিজ ১ কাপ, পেঁয়াজকুচি  কাপ, রসুনকুচি ২ চা চামচ, ধনেপাতাকুচি  কাপ, মরিচগুঁড়ো  চা চামচ, কাঁচালঙ্কাকুচি ১ চা চামচ, ময়দা  কাপ, নুন স্বাদমতো, সাদা তেল প্রয়োজন মতো, ডিম ১টি।
প্রণালী: ময়দায় ময়েন ও নুন মেশান। প্রয়োজন মতো জল দিয়ে ময়দা ঠেসে মেখে নিন। চারটি লেচি কেটে ঢাকা দিয়ে রাখুন। তেল গরম করে রসুনকুচি ভাজুন। কিমা দিয়ে নাড়াচাড়া করে পেঁয়াজ, ধনেপাতা, কাঁচালঙ্কা, মরিচগুঁড়ো ও নুন দিন। কিমা সেদ্ধ হলে নামিয়ে নিন। ময়দা ছড়িয়ে লেচিগুলো গোল করে বেলে নিন। গরম তাওয়ায় একটি ময়দার রুটি দিন। রুটির ওপরের দিকে ফেটানো ডিম দিয়ে ব্রাশ করে কিছুটা কিমা রুটির মাঝখানে ছড়িয়ে দিন। তিন টেবিল চামচ গ্রেট করা চিজ দিয়ে কিমা ঢেকে দিন। রুটির ধারগুলো ভাঁজ করে পরোটা তিন কোনা আকারে মুড়ে নিন। তেল ছড়িয়ে উল্টে-পাল্টে পরোটা ভাজুন।
চিজি চিকেন অনভেলপ
উপকরণ: বোনলেস চিকেন ব্রেস্ট ১টি, আদাবাটা  চামচ, পেঁয়াজবাটা ২ চা চামচ, রসুনবাটা ১ চা চামচ, গোলমরিচগুঁড়ো  চা চামচ, নুন, চিজ স্লাইস ৫টি, গাজর ১টি, সেলারি ডাঁটা ২টি, পাতিলেবুর রস ২ টেবিল চামচ।
প্রণালী: চিকেনের ব্রেস্ট থেকে চার বা পাঁচটি ফিলে কেটে বার করে নিন। ফিলেগুলিতে স্বাদমতো নুন, মরিচগুঁড়ো, লেবুর রস ও সব বাটা মশলা মাখিয়ে আধ ঘণ্টা ম্যারিনেট করুন। গাজর পাতলা করে কেটে নিন। সেলারি ডাঁটা লম্বা টুকরোয় কেটে অল্প থেঁতো করে নিন। অ্যালুমিনিয়াম ফয়েল চৌকো করে কেটে নিন। একটি ফয়েলের ওপর একটি চিকেন ফিলে দিন। তার ওপর একটি চিজ স্লাইস বসান। চিজটাকে গাজর ও সেলারি ডাঁটা দিয়ে ঢেকে দিন। ফয়েল ভাঁজ করে বন্ধ করে নিন। গরম তাওয়ায় মাঝারি আঁচে অনভেলপ এপিঠ ও ওপিঠ করে সেঁকে নিন।
চিজি চিকেন লোফ
উপকরণ: চিকেন কিমা ২৫০ গ্রাম, রসুনকুচি ১ টেবিল চামচ, পেঁয়াজকুচি  কাপ, টম্যাটো ১টি, কাশ্মীরি লঙ্কা ২টি, টম্যাটো কেচাপ ১ টেবিল চামচ, নুন স্বাদমতো, ময়দা ৩ কাপ, ওরিগ্যানো ২ চা চামচ, চিলি ফ্লেকস ২ চা চামচ, ডিম ২টি, ইস্ট ১ চা চামচ, সাদা তেল প্রয়োজন মতো, চিনি  চা চামচ, চিজ কিউব ৩টি।
প্রণালী:  কাপ ঈষদুষ্ণ জলে চিনি গুলে তাতে ইস্ট দিয়ে নেড়ে ঢাকা দিয়ে কুড়ি মিনিট রাখুন। ফুলে উঠলে ময়দায় এই ইস্ট মেশান। এছাড়া ময়দায় নুন, ১ চামচ চিলি ফ্লেকস, ১ চামচ ওরিগ্যানো ও ৬ চা চামচ ময়েন মেশান। প্রয়োজন মতো জল দিয়ে ময়দা মেখে ঢাকা দিয়ে ঘণ্টা দেড়েক রেখে দিন। ময়দা দ্বিগুণ মাপে ফুলে উঠবে। তেল মাখিয়ে টম্যাটো পুড়িয়ে নিন। কাশ্মীরি লঙ্কা জলে ভিজিয়ে নিয়ে টম্যাটোর সঙ্গে বেটে নিন। গরম তেলে রসুন ভাজুন। তারপর পেঁয়াজ দিয়ে নাড়াচাড়া করে ভাজুন। টম্যাটো ও লঙ্কাবাটা যোগ করুন। ওরিগ্যানো, চিলি ফ্লেকস, নুন যোগ করুন। মশলা তেল ছাড়লে কিমা দিয়ে ঢাকা দিন। কিমা সেদ্ধ হলে গ্রেট করা চিজ দিয়ে নামান। ময়দা বড় চৌকো আকারে বেলে নিন। ওপরে ডিম ব্রাশ করে কিমা ছড়িয়ে দিন। চারপাশ সামান্য মুড়ে নিয়ে কিমা সমেত ময়দাটাকে রোল করে মুড়ে নিন। দশ মিনিট ঢাকা দিয়ে বেকিং ট্রেতে রেখে দিন। ১৮০°C চল্লিশ মিনিট বেক করুন, ওপরে ফেটান ডিম ব্রাশ করে দেবেন। গরম অবস্থায় লোফের ওপর চিজ ছড়িয়ে দিন।
বেকড চিকেন উইথ চিজ
উপকরণ: চিকেন ব্রেস্ট ২টি ( ছোট সাইজের), গ্রেট করা চিজ কিউব ৬টি, মেওনিজ ৪ টেবিল চামচ, আদা-রসুনবাটা ১ টেবিল চামচ, গোলমরিচ গুঁড়ো  চা চামচ, রসুনকুচি ১ টেবিল চামচ, ব্রাউন সুগার ২ চা চামচ, মাখন ১ চা চামচ, সাদা তেল ১ টেবিল চামচ, রেড চিলি ফ্লেকস ১ চা চামচ, মিক্সড হার্বস ১ চা চামচ, নুন স্বাদমতো।
প্রণালী: চিকেন ব্রেস্ট ধুয়ে ভালো করে চেপে তার থেকে জল বের করে শুকিয়ে নিন। চিকেনে স্বাদমতো নুন, মরিচগুড়ো ও আদা-রসুন বাটা মাখিয়ে আধঘণ্টা ঢাকা দিয়ে ফ্রিজে রেখে ম্যারিনেট করুন। তেল গরম করে তাতে মাখন যোগ করুন। এবার এতে প্রথমে রসুন ভাজুন। পরে ব্রাউন সুগার ও নুন দিয়ে নাড়াচাড়া করে নামান। এটি গ্রেট করা চিজে যোগ করুন। চিলি ফ্লেকস, মেয়োনিজ ও হার্বস মিশিয়ে নিন। এই মিশ্রণ চিজে যোগ করুন। ব্রেস্ট পাশ থেকে চিরে-চ্যাপটা করে নিয়ে সেগুলিতে চিজ ও মেয়োনিজের মিশ্রণ মাখিয়ে মিনিট দশেক ম্যারিনেট করুন। বেকিং ডিশে অয়েল ব্রাশ করে ম্যারিনেট করা ব্রেস্ট রাখুন। আভেন ২৫০°সেন্টিগ্রেডে ১০ মিনিট প্রিহিট করে ওই একই তাপমাত্রায় ২৫ থেকে ৩০ মিনিট বেক করুন।
শ্রাবণী রায়
 ছবি: প্রণব বসু 
22nd  September, 2018
অল ডে
ব্রেকফাস্ট মেনু

 বিদেশি কায়দায় অল ডে ব্রেকফাস্ট এখন বাড়িতেই বানাতে পারেন। সারাদিনের মতো বেরনোর আগে এমন এক প্লেট ব্রেকফাস্ট মেনু মজুত থাকলে মন্দ কি? সেই মেনুর রেসিপি আপনাদের জন্য।
বিশদ

17th  November, 2018
পদে পদে মেওনিজ

 মেও চিকেন স্যালাড: উপকরণ: বোনলেস চিকেন ব্রেস্ট ২টি (প্রতিটি ১৫০ গ্রামের মতো), লাল ও হলুদ বেল পেপার ২টি, লেবুর রস ২ চা চামচ, গোলমরিচগুঁড়ো, চিলি ফ্লেকস্‌  চা চামচ, সেলারি ডাঁটা ১টি, আপেল ১টি, সেদ্ধ ডিম ২টি, গাজর ২ টি (ছোট সাইজের), পেঁয়াজ ১টি (মাঝারি সাইজের), মেওনিজ ১ কাপ, লেটুস পাতা ৪টি, নুন স্বাদমতো, সাদাতেল ১ চা চামচ। বিশদ

17th  November, 2018
হোটেল হায়াত রিজেন্সি থেকে
খাবারে ইতালিয়ান স্টাইল

 হায়াত রিজেন্সির ইতালিয়ান রেস্তরাঁর নাম লা-কুচিনা। সেখানকার প্রধান শেফ বিশ্বজিৎ। অন্য ধরনের মেনুতে হাত পাকিয়েছেন তিনি। গতানুগতিক পাস্তা-পিৎজার পাশাপাশি স্যালাড বা নানারকম মাছ রাঁধতেও তাঁর জুরি নেই। শেফ বিশ্বজিৎ নিজে হাতে দুটি অভিনব ইতালিয়ান মেনু সাজিয়েছেন। তিনি বললেন ইতালিয়ান মেনু খুবই স্বাস্থ্যকর। এখানে অলিভ অয়েল হল মূল উপকরণ। সামান্য অলিভ অয়েল, নুন আর মাখনের সঙ্গে বিভিন্ন ধরনের সব্জি, ফল ইত্যাদি মিশিয়ে নতুন স্বাদের খাবার বানানো যায়। বিশ্বজিৎ তেমনই দুটি রেসিপি দিলেন অন্দরমহলের পাঠকদের জন্য। রেসিপি সংকলনে কমলিনী চক্রবর্তী।
বিশদ

17th  November, 2018
রেস্তরাঁর খবর 

গত ২৫ অক্টোবর ছিল ওয়ার্ল্ড পাস্তা ডে। পাস্তা, খাবারটি ভারতীয় না হলেও ভারতের খাদ্যরসিকদের মন জয় করেছে নিঃসন্দেহে। নাহলে সুদূর ইতালি থেকে এসে আমাদের দেশি রেস্তরাঁয় এত জনপ্রিয় হয়ে উঠল কেমন করে এই খাবার?  বিশদ

10th  November, 2018
Loading...
নানা রূপে পাউরুটি 

উপকরণ: পাউরুটি ৬ টুকরো, ডিম ৪টা, পেঁয়াজ ১টা, টম্যাটো ১টা, গাজর ১টা, ধনেপাতা ১ টেবিলচামচ, গোলমরিচগুঁড়ো ১ চা চামচ, লঙ্কা ৩টা, নুন স্বাদমতো, ক্যাপসিকাম ১টা।  বিশদ

10th  November, 2018
বাহারে নি রা মি ষ 

উপকরণ: ফ্রেশ দই ১ কাপ, বেসন ২ চামচ, জল ১ কাপ (দই মিশ্রণের জন্য) অন্যান্য উপকরণ: আলু ১০টা, তেজপাতা ১টা, সাদা তেল ২ চামচ, ঘি ১ চামচ, গোটা জিরে  চামচ, মাঝারি মাপের টম্যাটো ১টা (কুচোনো), কাঁচালঙ্কা কুচোনো ২টা, আদাবাটা ১ চামচ, কারিপাতা ১০টা, হলুদ  চামচ, লাল লঙ্কাগুঁড়ো  চামচ, ধনেগুঁড়ো  চামচ, গরমমশলা ১ চামচ, দারচিনি ১টা কাঠি, হিং ১ চিমটে, নুন স্বাদমতো, চিনি ১ চামচ, ধনেপাতা  কাপ, পিরিপিরি স্যস ১ চামচ।  বিশদ

10th  November, 2018
Loading...
ভিন্ন স্বাদে আইসক্রিম 

রলিক এখন আর শুধুই আইক্রিমের কোম্পানি নয়। আইসক্রিম কেক, আইসক্রিম শেক এমনকি আইসক্রিম ওয়্যাফেল সবই পাবেন রলিকের রেস্তরাঁয়। আজ্ঞে হ্যাঁ, রীতিমতো বসে খেতে পারেন রলিকের রেস্তরাঁয়। আইসক্রিম পার্লারকেই আর একটু বড় আকার দিয়ে রলিক তৈরি করেছে রেস্তরাঁ। সেইসব রেস্তরাঁয় যেমন মেনু পাবেন তার থেকেই দুটি বিশেষ আইসক্রিম কেক ও ওয়্যাফেলের রেসিপি দিলেন রলিকের শেফ। রেসিপি সংকলনে কমলিনী চক্রবর্তী।  বিশদ

10th  November, 2018
উৎসবের ঘরোয়া মেনু 

মালাই চিংড়ি
উপকরণ: চিংড়ি (বড় সাইজের) ৪টে, পেঁয়াজ ১টা (বড়), আদাবাটা ১ চামচ, রসুনবাটা ১ চামচ, টম্যাটো পেস্ট ১ কাপ, কাঁচালঙ্কা পেস্ট ২ চামচ, নারকেল দুধ ১ কাপ, ঘি ১ চামচ, গরমমশলা ১ চামচ, গোটা গরমমশলা-দারচিনি ২টো স্টিক, লবঙ্গ ৩টে, এলাচ ৩টে, চিনি স্বাদমতো, নুন স্বাদমতো, খোয়াক্ষীর ২ চামচ।
বিশদ

03rd  November, 2018
রেস্তরাঁয় উৎসবের আমেজ 

দীপাবলি ও ভাইফোঁটা উপলক্ষে কলকাতার হোটেল রেস্তরঁায় চলছে মহাভোজের বিপুল আয়োজন। কালীপুজোয় মৎস-মাংস সমেত মেনু তো চাই-ই, আবার ভাইফোঁটাতেও বোনেরা ভাইয়েদের বাইরে খাওয়ানোর ব্যবস্থা করেন আজকাল। তাই কালীপুজো থেকে ভাইফোঁটা বাঙালির কাছে উৎসবের মরশুম। এই মরশুমে হোটেল রেস্তরাঁর বিশেষ মেনু নিয়ে বিস্তারিত আলোচনা করেছেন কমলিনী চক্রবর্তী ও চৈতালি দত্ত।
বিশদ

03rd  November, 2018
প্রয়াসমের প্রয়াস

 প্রয়াসম একটি এন জি ও। নানা ধরনের উন্নয়নমূলক কাজ করে এই সংস্থা। এদের ভাবনাগুলোও অনেকাংশেই নতুন ধরনের। এবার পুজোয় এক অভিনব ভাবনা নিয়ে কাজে নেমেছিল প্রয়াসম। ভাবনার শিরোনাম ‘মায়ের পুজোয় মহাভোগ’। বাড়ির আটপৌরে ‘মা’ কে নিবেদন করা হয় এই মহাভোগ। মা দুর্গা তো তাঁরই প্রতীক।
বিশদ

27th  October, 2018
হ্যালাপিনোস-এ গো ২০-২০

গত ২৫ অক্টোবর ছিল ওয়ার্ল্ড পাস্তা ডে। পাস্তা, খাবারটি ভারতীয় না হলেও ভারতের খাদ্যরসিকদের মন জয় করেছে নিঃসন্দেহে। নাহলে সুদূর ইতালি থেকে এসে আমাদের দেশি রেস্তরাঁয় এত জনপ্রিয় হয়ে উঠল কেমন করে এই খাবার?
বিশদ

27th  October, 2018
নানা রূপে পাউরুটি

 উপকরণ: পাউরুটি ৬ টুকরো, ডিম ৪টা, পেঁয়াজ ১টা, টম্যাটো ১টা, গাজর ১টা, ধনেপাতা ১ টেবিলচামচ, গোলমরিচগুঁড়ো ১ চা চামচ, লঙ্কা ৩টা, নুন স্বাদমতো, ক্যাপসিকাম ১টা। বিশদ

27th  October, 2018
বাহারে নি রা মি ষ

 উপকরণ: ফ্রেশ দই ১ কাপ, বেসন ২ চামচ, জল ১ কাপ (দই মিশ্রণের জন্য) অন্যান্য উপকরণ: আলু ১০টা, তেজপাতা ১টা, সাদা তেল ২ চামচ, ঘি ১ চামচ, গোটা জিরে  চামচ, মাঝারি মাপের টম্যাটো ১টা (কুচোনো), কাঁচালঙ্কা কুচোনো ২টা, আদাবাটা ১ চামচ, কারিপাতা ১০টা, হলুদ  চামচ, লাল লঙ্কাগুঁড়ো  চামচ, ধনেগুঁড়ো  চামচ, গরমমশলা ১ চামচ, দারচিনি ১টা কাঠি, হিং ১ চিমটে, নুন স্বাদমতো, চিনি ১ চামচ, ধনেপাতা  কাপ, পিরিপিরি স্যস ১ চামচ।
বিশদ

27th  October, 2018
রলিক থেকে
ভিন্ন স্বাদে আইসক্রিম

রলিক এখন আর শুধুই আইক্রিমের কোম্পানি নয়। আইসক্রিম কেক, আইসক্রিম শেক এমনকি আইসক্রিম ওয়্যাফেল সবই পাবেন রলিকের রেস্তরাঁয়। আজ্ঞে হ্যাঁ, রীতিমতো বসে খেতে পারেন রলিকের রেস্তরাঁয়। আইসক্রিম পার্লারকেই আর একটু বড় আকার দিয়ে রলিক তৈরি করেছে রেস্তরাঁ। সেইসব রেস্তরাঁয় যেমন মেনু পাবেন তার থেকেই দুটি বিশেষ আইসক্রিম কেক ও ওয়্যাফেলের রেসিপি দিলেন রলিকের শেফ। রেসিপি সংকলনে কমলিনী চক্রবর্তী।
বিশদ

27th  October, 2018
Loading...
একনজরে
নিজস্ব প্রতিনিধি, কলকাতা: এবার কলকাতা বিশ্ববিদ্যালয়ের পদোন্নতি নিয়ে হাইকোর্টে মামলা দায়ের হল। কিছু শিক্ষাকর্মী এই মামলা করেছেন। অভিযোগ, কয়েকটি পদে বেশ কয়েকজনকে পদোন্নতি দেওয়া হয়েছে গত বছর। কিন্তু কিসের ভিত্তিতে তা দেওয়া হল, তার নথি নেই। ...

সমৃদ্ধ দত্ত, ভোপাল, ২০ নভেম্বর: হবিবগঞ্জ রেলবিভাগের সিনিয়র সেকশন ইঞ্জিনিয়র বি আর পাঠক বললেন, এসব কী হচ্ছে? এটা কি পলিটিক্স? এর শেষ কোথায়? কেউ দিচ্ছে ...

 ব্রিসবেন, ২০ নভেম্বর: টি-২০ সিরিজের প্রথম ম্যাচে মাঠে নামার আগে অস্ট্রেলিয়াকে রীতিমতো সতর্ক করে দিলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। তিনি বলেছেন, ‘ভারতীয় দল আগে থেকে ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: অনগ্রসর শ্রেণীগুলির জন্য আগের সরকার কোনও কিছুই করেনি। ২০১১-র পর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এই শ্রেণীর মানুষদের উন্নয়ন নিয়ে একাধিক পদক্ষেপ করেছেন। মঙ্গলবার বাউল উৎসবের সূচনা অনুষ্ঠানে এমনই মতপ্রকাশ করলেন ওই দপ্তরের মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়।  ...


Loading...

আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উচ্চবিদ্যার ক্ষেত্রে সাফল্য আসবে। হিসেব করে চললে তেমন আর্থিক সমস্যায় পড়তে হবে না। ব্যবসায় উন্নতি ... বিশদ


ইতিহাসে আজকের দিন

বিশ্ব টেলিভিশন দিবস
১৬৯৪: ফরাসি দার্শনিক ভলতেয়ারের জন্ম
১৯৭০: নোবেলজয়ী পদার্থবিদ চন্দ্রশেখর বেঙ্কটরামনের মৃত্যু 

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৫৯ টাকা ৭২.২৯ টাকা
পাউন্ড ৯০.১৮ টাকা ৯৩.৪৩ টাকা
ইউরো ৮০.৩০ টাকা ৮৩.৩১ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩১,৪৬০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৯,৮৫০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩০,৩০০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৭,০৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৭,১৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৫ অগ্রহায়ণ ১৪২৫, ২১ নভেম্বর ২০১৮, বুধবার, ত্রয়োদশী ২০/২৪ দিবা ঘ ২/৭। নক্ষত্র- অশ্বিনী ৩১/২৪ রাত্রি ঘ ৬/৩১, সূ উ ৫/৫৬/৫৩, অ ৪/৪৭/৫৩, অমৃতযোগ দিবা ঘ ৬/৪০ মধ্যে পুনঃ ৭/২৩ গতে ৮/৬ মধ্যে পুনঃ ১০/১৭ গতে ১২/২৮ মধ্যে। রাত্রি ৫/৪১ গতে ৬/৩৩ মধ্যে পুনঃ ৮/১৯ গতে ৩/১৯ মধ্যে। বারবেলা ঘ ৮/৪০ গতে ১০/১ মধ্যে পুনঃ ১২/২২ গতে ১২/৪৪ মধ্যে, কালরাত্রি ঘ ২/৩৯ গতে ৪/১৮ মধ্যে।
৪ অগ্রহায়ণ ১৪২৫, ২১ নভেম্বর ২০১৮, বুধবার, ত্রয়োদশী ১২/৪৬/৩২। অশ্বিনীনক্ষত্র রাত্রি ঘ ৬/১৭/৫৯। সূ উ ৫/৫৭/৪৫, অ ৪/৪৬/৩৯, অমৃতযোগ দিবা ঘ ৬/৪১/১ মধ্যে ও ঘ ৭/২৪/১৬ থেকে ঘ ৮/৭/৩২ মধ্যে ও ঘ ১০/১৭/১৯ থেকে ১২/২৭/৬ মধ্যে এবং রাত্রি ৫/৩৯/২৩ থেকে ঘ ৬/৩২/৮ মধ্যে ও ঘ ৮/১৭/৩৬ থেকে ৩/১৯/২১ মধ্যে। বারবেলা ১১/২২/১২ থেকে ১২/৪৩/১৯ মধ্যে, কালবেলা ৮/৩৯/৫৯ থেকে ঘ ১০/১/৫ মধ্যে, কালরাত্রি ২/৩৯/৫৮ থেকে ঘ ৪/১৮/৫১ মধ্যে।
 

ছবি সংবাদ

এই মুহূর্তে
 সিরিজের প্রথম টি-২০ ম্যাচে ভারতকে ৪ রানে হারাল অস্ট্রেলিয়া

05:35:24 PM

প্রথম টি-২০: ভারত ৯৩/২ (১০ ওভার)  

04:46:47 PM

তমলুকে প্রাথমিক স্কুলের ভিত খুঁড়তে গিয়ে কঙ্কাল উদ্ধার, চাঞ্চল্য 

04:26:00 PM

আন্দামানে উপজাতিদের হাতে খুন মার্কিন নাগরিক 
আন্দামানে সংরক্ষিত দ্বীপে ঢুকতে গিয়ে উপজাতিদের হাতে প্রাণ খোয়ালেন এক ...বিশদ

04:00:01 PM

প্রথম টি-২০: ভারতকে ১৭৪ রানের টার্গেট দিল অস্ট্রেলিয়া

03:44:00 PM

আমতায় কাঠের দোকানে আগুন 
আমতায় একটি কাঠের দোকানে ভয়াবহ আগুন। ইতিমধ্যে আগুন পার্শ্ববর্তী আরও ...বিশদ

03:24:23 PM

Loading...
Loading...