Bartaman Patrika
চারুপমা
 

বিবাহ বিলাস কথা

কলকাতার জে ডব্লু ম্যারিয়টে সেদিন বসেছিল বিয়ের আসর। ডিজাইনার মাসাবা গুপ্তার ওয়েডিং কালেকশন র‌্যাম্প আলো করল। বর্ণনায় চৈতালি দত্ত।

২৪ নভেম্বর সাঁজবেলায় জে ডব্লু ম্যারিয়ট হোটেলে (কলকাতা) যেন সাজো সাজো রব। লাউঞ্জ থেকে লবি সর্বত্র রকমারি ফুলসজ্জায় শোভিত। তারই মাঝে আমন্ত্রিত অতিথিদের ভিড়। এরপর প্রি ফ্যাংশন এরিয়াতে ঢুকতেই আর এক চমক। এখানে ম্যারিয়ট ইন্টারন্যাশনালের আয়োজনে অনুষ্ঠিত হল শাদি বাই ম্যারিয়ট যা কলকাতার জে ডব্লু ম্যারিয়ট হোটেলে এই প্রথম। এই অনুষ্ঠানে ফ্যাশন ডিজাইনার মাসাবা গুপ্তা তাঁর প্রথম ব্রাইডাল কালেকশন এক ফ্যাশন শো’র মাধ্যমে লঞ্চ করলেন। এখন তো বিয়ে মানেই একটা বড় অনুষ্ঠান সঙ্গীত, ব্যাচেলরস পার্টি, ককটেল, হলদি ইত্যাদির পর থাকে বিয়ের রিসেপশন অনুষ্ঠান। মারোয়াড়ি এবং বাঙালি আধুনিক কনের বিয়ের নানা অনুষ্ঠানে কী ধরনের সাজ পোশাক হওয়া উচিত তারই ঝলক দেখা গেল। কনে ছাড়াও বিয়েতে এবং বিয়ের নানা অনুষ্ঠানে পরিবারের অন্যান্য মেয়েরা কী ধরনের পোশাক পরতে পারেন তা এই ফ্যাশন শো তে চোখে পড়ল। ‘ঘুমর ঘুমর’ গানের তালে মডেলরা একে একে র‌্যাম্পে আসেন। এমব্রয়ডারি করা হেভি ব্রাইডাল লেহেঙ্গা ছিল তাঁদের পরনে। লেহেঙ্গায় কখনও ছিল দু-তিনটি কালার কম্বিনেশনের মিশ্রণ। আবার কোনও লেহেঙ্গায় সিঙ্গল কালারের ওপর ছিল জরি, দাবকা ইত্যাদি কারিকুরি, যা মারোয়াড়ি কনের সাজকে দিতে পারে বাড়তি মাত্রা। এছাড়াও বিয়ের নানা অনুষ্ঠানে পরার জন্য ছিল জারদৌসি ও জরির এমব্রয়ডারির সঙ্গে ফয়েল প্রিন্ট করা কুর্তার সঙ্গে হাই অ্যাঙ্কেল পালাজো ও দোপাট্টা। ট্রাউজার লেহেঙ্গার সঙ্গে পার্ল এমব্রয়ডারড অফ শোল্ডার ডাবল র‌্যাপ ব্লাউজ সেই সঙ্গে ছিল ফাসফ্রি স্কার্ট ও পেনসিল প্যান্টের কম্বো। এমন পোশাক অল্পবয়সিরা বিয়ে বাড়ির যে কোনও অনুষ্ঠানে পরতে পারেন। আবার বানানা ফয়েল প্রিন্টের সারারা-র সঙ্গে ক্লাসিক অফ শোল্ডার গোল্ড র‌্যাবিট প্রিন্টের সিলোয়েটস চোখে পড়ে। ছিল ফয়েল প্রিন্টেড শাড়ির সঙ্গে এমব্রয়ডারড ব্লাউজ। এই ব্লাউজ কখনও টোন অন টোন আবার কখনও ছিল কনট্রাস্টে। এছাড়াও ছিল আরও নানা ধরনের পোশাক যা বিভিন্ন স্টাইলাইজেশন করে পরে মডেলরা র‌্যাম্পে হাঁটেন। এক্ষেত্রে পোশাকের কালার প্যালেট ছিল চেরি পিংক, আইস ব্লু, রয়্যাল ব্লু, রেড, গ্রিন, কিউমিন ইয়ালো ইত্যাদি।
তবে বাঙালি কনের ক্ষেত্রে হোয়াইট, রেড, গোল্ড ছিল মূলত কালার প্যালেট। রেড ও গোল্ডেন এমব্রয়ডারি করা প্লেন হোয়াইট শাড়ির সঙ্গে এমব্রয়ডারড কনট্রাস্ট কালারের ব্লাউজে মডেলরা র‌্যাম্পে আসেন। আটপৌরভাবে মডেলদের শাড়ি পরতে এদিন দেখা যায়। এছাড়াও বাঙালি সেগমেন্টে ছিল হোয়াইট ও গোল্ডেন লেহেঙ্গা ব্লাউজের সঙ্গে দোপাট্টা। শাড়ির সঙ্গে ছিল কেপ। প্রিন্টেড লেহেঙ্গা যেমন ছিল তেমনি আবার লেয়ারিং আঁচল দেওয়া শাড়িও চোখে পড়ে। এই সেগমেন্টে হোয়াইট, আইস ব্লু, অ্যাশ ব্ল্যাক কম্বিনেশন ইত্যাদি ব্রাইট টোনের পাশাপাশি প্যাস্টেল শেডেরও পোশাক ছিল। এদিন এই দুটি সেগমেন্টের মডেল থেকে শো স্টপারকে সোনা, হিরে, কুন্দনের গয়নায় সাজিয়েছে তানিশক। এদিনের শো স্টপার ছিলেন মডেল অভিনেত্রী রুক্মিনী মৈত্র। তিনি আইস ব্লু এমব্রয়ডারড লেহেঙ্গা পরে র‌্যাম্পে হাঁটেন। এদিনের মেক আপের দায়িত্বে ছিলেন ডন সিয়াও। কোরিওগ্রাফার ছিলেন শীতল শর্মা।
শাদি বাই ম্যারিয়ট হল এক ধরনের কাস্টোমাইজড ওয়েডিং ক্যাম্পেন। ইস্টে সবচেয়ে বড় ডেস্টিনেশন ওয়েডিং-এ ঠিকানা জে ডব্লু ম্যারিয়ট হোটেল। বিয়ের জন্য কী ধরনের হোটেলের ভেনু থেকে শুরু করে ডেকর, ফ্যাশন, ককটেল, ফুড হতে পারে তারই ঝলক বলরুমে দেখা গেল। হোটেলের ওয়েডিং প্ল্যানার যাঁরা তাঁরা তাঁদের নিজস্ব চিন্তাভাবনায় বিয়ের মণ্ডপসজ্জা থেকে টেবিল ডেকর করেন। এই হোটেলে যাঁরা বিয়ের অনুষ্ঠান করতে চাইবেন তার থেকে ধারণা মিলবে।
জে ডব্লু ম্যারিয়ট কলকাতার জেনারেল ম্যানেজার গৌরব সিং ‘শাদি বাই ম্যারিয়ট’ সম্পর্কে একান্তে জানান, ‘বিয়ে একটা বড় সেলিব্রেশন। বিয়ের সঙ্গে মানুষের আবেগের সম্পর্ক। বিয়ে সারা জীবনের একটা স্মৃতি। একটা বিয়েকে কেন্দ্র করে পরিবারের সবাই চান যেন তা স্মরণীয় হয়ে থাকে। হোটেলে বিয়েকে কীভাবে প্রমোট করা যায় এবং একই ছাদের নীচে সব ধরনের সার্ভিস যাতে আমরা দিতে পারি সেই চিন্তাভাবনা থেকে দু’বছর আগে থেকে শাদি বাই ম্যারিয়ট নামে একটা কাস্টোমাইজড ওয়েডিং ক্যাম্পেন শুরু করি। আমাদের যাঁরা ওয়েডিং প্ল্যানার আছেন তাঁরা খুবই দক্ষ এবং প্রশিক্ষণপ্রাপ্ত বিয়ের তারিখ অনুযায়ী তাঁরা ভেনু, ডেকর, ইভেন্টস অর্থাৎ বিয়েতে কী ধরনের বিনোদন থাকবে নাচ, গান ইত্যাদি থেকে শুরু করে গায়ক, গায়িকা, শিল্পী ইত্যাদি সব কিছুর আয়োজন করেন। এমনকী কেউ যদি বিশেষ খাবার যেমন—জাপানিজ, ইতালিয়ান ইত্যাদি খাবার অতিথিকে পরিবেশন করতে চান সেক্ষেত্রে বিদেশের সেই দেশ থেকেও এক্সপার্ট শেফকে নিয়ে আসি। আমরা অল্প থেকে বেশি বাজেটের এই ধরনের সার্ভিস দিয়ে থাকি। আমরা ডেস্টিনেশন ওয়েডিং করি। শাদি বাই ম্যারিয়ট কোনও ইভেন্ট নয়, এটি অন গোয়িং অ্যাকটিভিটি। বিয়ের সম্পূর্ণ পরিকল্পনা আমরা করি। এই প্রথম জে ডব্লু ম্যারিয়ট কলকাতায় শাদি বাই ম্যারিয়ট অনুষ্ঠান হল। এখানে ফ্যাশন ডিজাইনার মাসাবা গুপ্তা তাঁর হাউস অফ মাসাবা থেকে প্রথম ব্রাইডাল লাইন লঞ্চ করলেন যা খুশির ব্যাপার। আমরা দু’বছর আগে দিল্লিতে জে ডব্লু ম্যারিয়টে প্রথম ফ্যাশন ডিজাইনার আবু জানি ও সন্দীপ খোসলার সঙ্গে এই অনুষ্ঠান করি। এরপর মুম্বই ও পুনেতে জে ডব্লু ম্যারিয়টে যথাক্রমে ফ্যাশন ডিজাইনার বিক্রম ফ্যাডনিস ও শান্তনু নিখিলকে নিয়ে এই অনুষ্ঠান হয়েছিল’।
এদিন যাঁরা নিজস্ব ক্রিয়েশন দেখিয়েছেন—নিধা পোদ্দার (এমারেন্ড ইভেন্টস) বিধি মণ্ডপ, বসকি ধোকানিয়া (বস ইভেন্টস) ককটেল বার, বৈশাখী ফ্লোরাল ব্যাকড্রপ ও অর্নামেন্টিং দ্য গ্র্যান্ড স্টেয়ার কেস, প্রদীপ ধোদিয়া (আনন্দ প্রিন্টারস) টেবিল ডেকর, মেহেন্দি, অভিনাশ বাগারিয়া (সরভোভেদা) হলদি।
এদিন ছিল নানা ক্যুইজিনের আয়োজন— বাঙালি আওয়াধি, মারোয়াড়ি, ইতালিয়ান, চাইনিজ, থাই ইত্যাদি। বিয়ের বিভিন্ন অনুষ্ঠানে এই ধরনের খাবার এখানে যে পরিবেশন করা হয় তারও ঝলক দেখা গেল।
মূলত এদিনের অনুষ্ঠানের তত্ত্বাবধানে ছিল—জে ডব্লু ম্যারিয়ট, আইটিসি সোনার, এ ল্যাক্সারি কালেকশন হোটেল, দি ওয়েস্টিন।
ছবি: সংশ্লিষ্ট সংস্থার সৌজন্যে
01st  December, 2018
 ফিটনেস ফ্যাশন

 জিমে ঘাম ঝরানো হোক বা পার্কে ফ্রিহ্যান্ড পোশাক হওয়া চাই কেতাদুরস্ত। খবরে সোমা লাহিড়ী। বিশদ

15th  June, 2019
চরিত্র যেমন সাজ তেমন 

এই মাসে পরিচালক রানা বন্দ্যোপাধ্যায়ের ছবি তুষাগ্নি মুক্তি পাবে। ছবির কাহিনী, চিত্রনাট্য, সংলাপ এবং পোশাক পরিকল্পনার দায়িত্বে স্বয়ং পরিচালক। খবরে চৈতালি দত্ত। 
বিশদ

08th  June, 2019
আজ জামাই সাজ 

ট্র্যাডিশনাল ধুতি-পাঞ্জাবি পরবেন, নাকি ক্যাজুয়াল কোনও পোশাক? চারটি সাজের খোঁজ দিয়েছেন সোমা লাহিড়ী। 
বিশদ

08th  June, 2019
চরিত্র যেমন, সাজ তেমন

৫ জুন মুক্তি পাবে পরিচালক রাজা চন্দের ছবি কিডন্যাপ। সুরিন্দর ফিল্মস প্রযোজিত এই ছবির মুখ্য ভূমিকায় দেখা যাবে দেব ও রুক্মিণী মৈত্রকে। এঁদের পোশাক পরিকল্পনার দায়িত্বে আছেন স্টাইলিস্ট নেহা গান্ধী। খবরে চৈতালি দত্ত।
বিশদ

01st  June, 2019
 এই সাজ তোমার আমার

বাঙালির একান্ত নিজস্ব যে কয়েকটি অনুষ্ঠান আছে, নিঃসন্দেহে তার মধ্যে জামাইষষ্ঠী এক নম্বরে। জ্যৈষ্ঠের তেতে ওঠা গরমেও ব্যাপক খাওয়া-দাওয়া আর সাজগোজ নিয়ে জমজমাট ঘরোয়া অনুষ্ঠান। শাশুড়ি মাকে যেমন জামাইবাবাজির জন্য পছন্দমতো পোশাক-আশাক কিনতে হয়, তেমনই জামাইও তাঁর শশ্রূমাতার জন্য একটা সুন্দর শাড়ি নিয়ে যান।
বিশদ

01st  June, 2019
 স্টাইলিশ সামার ট্রিপ

 গরমের ছুটি চলছে। হাতছানি দিচ্ছে সিমলা, উটি, দার্জিলিং। ডাকছে থাইল্যান্ড, সিঙ্গাপুর, মালয়েশিয়া। বাবা-মা’র সঙ্গে ছোটরাও রেডি বেড়াতে যাওয়ার জন্য। বেড়াতে যাওয়ার পোশাকও হওয়া চাই স্টাইলিশ। আলোচনা করেছেন সোমা লাহিড়ী। বিশদ

25th  May, 2019
পুরো মাখন

আমার ছোট্ট মেয়ে যখন খাওয়া নিয়ে বায়না করত তখন ভাতে সামান্য মাখন ছড়িয়ে দিলেই কেল্লা ফতে! এক থালা ভাত নিমেষে উধাও। শুধু কি তাই? ডালটা বড্ড একঘেয়ে লাগছে? গরম করার সময় সামান্য মাখন ছড়িয়ে দিন না। দেখবেন চোখের পলকে স্বাদটাই বদলে যাবে। এমনই জাদু মাখনের। এখন তো আবার ডাক্তাররাও মাখনের পক্ষে ভোট দিচ্ছেন।
বিশদ

25th  May, 2019
পিকাডিলি স্কোয়্যার রেস্তরাঁয়
সামার কুল রেসিপি

জ্যৈষ্ঠের দাবদাহে যখন ওষ্ঠাগত প্রাণ তখনই একগুচ্ছ সামার কুল রেসিপি নিয়ে হাজির পিকাডিলি স্কোয়্যার রেস্তরাঁ। রেস্তরাঁর কর্ণধার পূজা বৈদ্যর মতে গরমে যেমন হালকা খাবার খাওয়া দরকার, তেমনই তা সুস্বাদুও করা প্রয়োজন। তাই তো নতুন ধরনের লাইট অ্যান্ড ব্রাইট রেসিপি নিয়ে তিনি তাঁর রেস্তরাঁয় শুরু করেছেন সামার কুল মেনু। এই মেনু পাওয়া যাবে জুন মাস জুড়ে। তবে তার আগেই দুটি সামার কুল রেসিপি অন্দরমহলের পাঠকদের উপহার দিলেন পিকাডিলি স্কোয়্যার রেস্তরাঁর কর্ণধার পূজা। রেসিপি সংকলনে কমলিনী চক্রবর্তী।
বিশদ

25th  May, 2019
চরিত্র যেমন সাজ তেমন 

গতকাল মুক্তি পেয়েছে সুজিত পালের ছবি অতিথি। ছবির পোশাক পরিকল্পনার দায়িত্বে পরিচালক স্বয়ং। ঋতুপর্ণা সেনগুপ্তের পোশাকের দায়িত্বে সোমা দাস। খবরে চৈতালি দত্ত। 
বিশদ

18th  May, 2019
ফ্যাশনে অ্যাভেঞ্জার্স 

হলিউডের সায়েন্স ফিকশন মুভি ‘অ্যাভেঞ্জার্স দ্য এন্ড গেম’-এর সুপারহিরোরা এখন দাপিয়ে বেড়াচ্ছে টিনএজারদের টি-শার্টে। খবরে সোমা লাহিড়ী। 
বিশদ

18th  May, 2019
চরিত্র যেমন সাজ তেমন

আগামী ২৪ মে মুক্তি পাবে পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের ছবি দুর্গেশগড়ের গুপ্তধন। এসভিএফ এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেড প্রযোজিত ছবির পোশাক পরিকল্পনার দায়িত্বে আছেন কসটিউম ডিজাইনার অভিষেক রায়। খবরে চৈতালি দত্ত।
বিশদ

11th  May, 2019
বৃষ্টিবিহীন বৈশাখী দিন

 গনগনে রোদ্দুর যেন দগ্ধ করছে শরীর। এমন বৃষ্টিছাড়া দিনে সুতি ছাড়া অন্য কোনও শাড়ি পরতে মন চায় না। এমনই চারটি সুতির শাড়িতে সেজেছেন প্রাক্তন মিস ইন্ডিয়া আর্থ অভিনেত্রী রেশমী ঘোষ। তাঁর সাজ কথায় সোমা লাহিড়ী।
বিশদ

11th  May, 2019
ঝলমলে ত্বকের জন্য
হাত বাড়ান লেবুতে

নিয়মিত নিজের যত্ন নেওয়ার থেকে ভালো আর কিছু হতে পারে না। সবারই মন চায় নিজেকে নিজের মতো করে সাজিয়ে গুছিয়ে মেলে ধরতে। কিন্তু দৈনন্দিন ঘর সংসার বা অফিসের কাজ সামলে দিনের শেষে ক্লান্ত বোধ হয়। এমনকী সময় করে পার্লারে গিয়ে রিল্যাক্স করার মতো সুযোগটারও খুব অভাব।
বিশদ

11th  May, 2019
 চরিত্র যেমন সাজ তেমন

১০ মে মুক্তি পাবে পরিচালক নন্দিতা রায়, শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের ছবি কণ্ঠ। ছবির পোশাক পরিকল্পনার দায়িত্বে আছেন দুই কস্টিউম ডিজাইনার ও স্টাইলিস্ট অভিষেক রায়, অনুপম চট্টোপাধ্যায়। খবরে চৈতালি দত্ত। বিশদ

04th  May, 2019
একনজরে
 হর্ষ ভোগলে : চলতি বিশ্বকাপে বাংলাদেশের লড়াকু মনোভাব আমাকে মুগ্ধ করেছে। নিজেদের যেটুকু সক্ষমতা রয়েছে, সেটাকেই পুরোপুরি কাজে লাগানোর জন্য ঝাঁপিয়ে পড়ে ওরা। তারচেয়ে বড় ...

সংবাদদাতা, উলুবেড়িয়া: মঙ্গলবার সন্ধ্যার ৪০ সেকেন্ডের ঝড়ে লণ্ডভণ্ড হয়ে যাওয়া আমতা ২ নং ব্লকের কুশবেড়িয়া ও তাজপুর গ্রাম পঞ্চায়েত এলাকায় যুদ্ধকালীন তৎপরতায় পরিস্থিতি স্বাভাবিক করার ...

 ন্যাশনাল স্টক এক্সচেঞ্জে যেসব সংস্থার শেয়ার গতকাল লেনদেন হয়েছে শুধু সেগুলির বাজার বন্ধকালীন দরই নীচে দেওয়া হল। ...

সংবাদদাতা, বালুরঘাট: প্রশাসনের কড়া হুঁশিয়ারিই সার, দক্ষিণ দিনাজপুর জেলাজুড়ে টোটোর বিরুদ্ধে কোনও অভিযানে নামতে পারছে না পরিবহণ দপ্তর। প্রশাসন নির্দেশ দিয়েছিল ৩১ মে’র পর রাস্তায় ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

শরীর-স্বাস্থ্যের আকস্মিক অবনতি। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। সম্পত্তি নিয়ে পারিবারিক বিবাদ। ব্যবসায় নতুন সুযোগ ... বিশদ


ইতিহাসে আজকের দিন

বিশ্ব উদ্বাস্তু দিবস
১৯৩৯: ক্রিকেটার রমাকান্ত দেশাইয়ের জন্ম
১৯৫২: লেখক বিক্রম শেঠের জন্ম
১৯৭৯: ফুটবলার রেনেডি সিংয়ের জন্ম
২০০৭: অভিনেত্রী অনীতা গুহের মৃত্যু  

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৭.৯৯ টাকা ৭১.০৫ টাকা
পাউন্ড ৮৫.৩২ টাকা ৮৯.৪৩ টাকা
ইউরো ৭৬.০২ টাকা ৭৯.৬৮ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৩,৪২৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩১,৭১০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩২,১৮৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৭,৩০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৭,৪০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৫ আষা‌ঢ় ১৪২৬, ২০ জুন ২০১৯, বৃহস্পতিবার, তৃতীয়া ৩০/৩০ অপঃ ৫/৯। উত্তরাষাঢ়া ২৬/৪৭ দিবা ৩/৩৯। সূ উ ৪/৫৬/২০, অ ৬/১৯/১৫, অমৃতযোগ দিবা ৩/৩৮ গতে অস্তাবধি। রাত্রি ৭/২ গতে ৯/৯ মধ্যে পুনঃ ১১/৫৯ গতে ২/৬ মধ্যে পুনঃ ৩/৩২ গতে উদয়াবধি, বারবেলা ২/৫৯ গতে অস্তাবধি, কালরাত্রি ১১/৩৮ গতে ১২/৫৮ মধ্যে। 
৪ আষাঢ় ১৪২৬, ২০ জুন ২০১৯, বৃহস্পতিবার, তৃতীয়া ২৭/২৪/১ দিবা ৩/৫৩/৬। উত্তরাষাঢ়ানক্ষত্র ২৫/৩৬/১১ দিবা ৩/৯/৫৮, সূ উ ৪/৫৫/৩০, অ ৬/২২/২১, অমৃতযোগ দিবা ৩/৩২ গতে ৬/২২ মধ্যে এবং রাত্রি ৭/৫ গতে ৯/১২ মধ্যে ও ১২/২ গতে ২/১০ মধ্যে ও ৩/৩৫ গতে ৪/৫৬ মধ্যে, বারবেলা ৪/৪১/২৯ গতে ৬/২২/২১ মধ্যে, কালবেলা ৩/০/৩৮ গতে ৪/৪১/২৯ মধ্যে, কালরাত্রি ১১/৩৮/৫৬ গতে ১২/৫৮/৪ মধ্যে। 
মোসলেম: ১৬ শওয়াল 

ছবি সংবাদ

এই মুহূর্তে
বিশ্বকাপ: অস্ট্রেলিয়া ১১৭/০ (২০ ওভার)

04:32:28 PM

বিশ্বকাপ: অস্ট্রেলিয়া ৫৩/০ (১০ ওভার)

03:50:40 PM

ভাটপাড়ার পরিস্থিতি সামলাতে বিশেষ দায়িত্ব সঞ্জয় সিংকে 
ভাটপাড়ার পরিস্থিতি সামলাতে এডিজি(দক্ষিণবঙ্গ) সঞ্জয় সিংকে বিশেষ দায়িত্ব দিল রাজ্য। ...বিশদ

03:28:00 PM

বিবাহ বন্ধনে বাঁধা পড়লেন নুসরত 
খুব ভুল না হলে টলিউডে প্রথম ডেস্টিনেশন ওয়েডিং সারলেন অভিনেত্রী-সংসদ ...বিশদ

02:40:33 PM

বিশ্বকাপ: বাংলাদেশের বিরুদ্ধে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত অস্ট্রেলিয়ার 

02:38:15 PM

রাজ্য জয়েন্টে প্রথম দুর্গাপুরের সোহম মিস্ত্রি 
রাজ্য জয়েন্টে প্রথম স্থান অধিকার করলেন দুর্গাপুরের সোহম মিস্ত্রি। দ্বিতীয় ...বিশদ

02:29:43 PM