চারুপমা
 

পনেরো দিনে কিভাবে
শারদ সুন্দরী হবেন

কীভাবে প্রস্তুতি নেবেন জানাচ্ছেন এস্থেটিশিয়ান ও মেকআপ ডিজাইনার গৌরী বোস।
আমাদের সব থেকে বড় উৎসব হল দুর্গাপুজো। সকলেরই ইচ্ছে হয় এই উৎসবে সেজে-গুজে খেয়ে-দেয়ে ঘুরে ফিরে আনন্দ করতে। নতুন জামাকাপড় কেনা, নতুন নতুন জায়গায় যাওয়ার প্ল্যান। ঠাকুর দেখা বা ঘরোয়া পার্টির পরিকল্পনা সবই হয় কিন্তু চেহারাটা সেই মলিন, রোদে পোড়া, ব্রণর দাগ বা র‌্যাশ, চোখে ক্লান্তির কালো ছাপ নয়তো খুশকির উপদ্রব, চুল উঠে যাওয়া ও জৌলুস হারানো। অযত্নের ফলে বয়সের থেকে বয়স্ক দেখানো— এক কথায় উধাও গ্লামার। আর এটাই ‘হাইটাইম’ নিজের জন্য ২০ মিনিট সময় না দিলে সব নতুনের মাঝে কাঠামোটাই পুরনো থেকে যাবে।
সানবার্ন ও ট্যান
সানবার্ন হতে হতে তাকে অগ্রাহ্য করার ফলস্বরূপ ট্যান হতে পারে।
ফলাফল: ৯৫ শতাংশ মানুষ ফর্সা গায়ের রং-এর জন্য কাঙাল কিন্তু অযত্ন ও অগ্রাহ্য করার ফলে যার যেমনই রং হোক না কেন, তা হারিয়ে গিয়ে অপেক্ষাকৃত কালো হয়ে যায় তো বটেই, তার সঙ্গে স্কিনের গ্লো অর্থাৎ উজ্জ্বলতা হারিয়ে স্কিন হয় লাইফলেস ও পেল।
কী করা উচিত
ডাক্তারের পরামর্শ ছাড়া ওভার দ্য কাউন্টার যেমন ওষুধ কিনে খাওয়াটা কখনই রেকমেন্ডেড নয়, তেমনই রূপ বিশেষজ্ঞের পরামর্শ অনুযায়ীই কোনও ভালো কোম্পানির সানস্ক্রিন, জেল বা ক্রিম ব্যবহার করা উচিত। অয়েলি স্কিন থাকলে উপযুক্ত প্রোডাক্ট ব্যবহার না করলে সমস্যা আরও বেড়ে যেতে পারে।
 এমন কোনও প্রতিষেধক নেই যা একশো শতাংশ প্রকেটশন দেবে। তাই দিনে একবার ‘সানবার্ন রিমুভ্যাল’ প্যাক ব্যবহার করা দরকার।
 ট্যান হয়ে গিয়েছে এমন স্কিনের জন্য ট্যান রিমুভ্যাল ফর্মূলায় রিপেয়ার করে তারপর ডেইলি কেয়ার নিতে হয়।
 ট্যান বা সানবার্ন এর প্রতিকার ‘ব্লিচ’ নয়।
ব্রণ ও র‌্যাশ
টিনএজ থেকে এই সমস্যার শুরু হয়। পরিসংখ্যান অনুযায়ী এই বয়সের ৭০-৮০ শতাংশ এই সমস্যার শিকার।
ফলাফল: ব্রণ হল দুব্বো ঘাসের মতো, একটা যায় তো দুটো জন্মায়। ব্রণ ও র‌্যাশ হলে চুলকোয় ও জ্বালা করে, ব্রণ খুঁটে দিলে স্বাভাবিকভাবেই গর্ত ও কালো দাগ হয় যায়। পাস থেকে ছড়িয়ে পড়ে ইনফেকশন। এরও অ্যাকিউট স্টেজ এ্যাকনি ভালগারিস।
কী করা উচিত?
 ক্লিন করা বা কোনও কিছু অ্যাপ্লাই করা ছাড়া কোনও সময়েই ব্রণতে হাত দেওয়া যাবে না। এতে ইনফেকশন বেড়ে যাবে।
 চুলকানো বা ভেতরের পাসটা বার করা অত্যন্ত ক্ষতিকারক।
 ক্রিম জাতীয় কোনও কিছুর ব্যবহার বন্ধ।
 ওয়াটার বেসড লবঙ্গ ক্রিম চোখের চারপাশে ও ঠোঁট বাদ দিয়ে লাগিয়ে রেখে ৩০-৩৫ মিনিট বাদে ভালোভাবে ধুয়ে নিতে হবে। দিনে একবার, বেশি ব্রণ, র‌্যাশ থাকলে দু’বার ব্যবহার করুন।
মোটামুটি তিরিশ বছর বয়সের পর থেকে বেশ কিছু সমস্যার শুরু হয় বা হওয়ার সম্ভাবনা থাকে। যেমন প্রিম্যাচিওর এজিং, স্যাগিং, পিগমেন্টেশন (মেচেতা), রিংকিলস, ব্লেমিসড স্কিন ইত্যাদি। সমস্যা থেকে মুক্তি পেতে অ্যাডভানসড ও উপযুক্ত স্কিন কেয়ার প্রোডাক্টের নিয়মিত ব্যবহার এবং ক্লিনিক্যাল সাপোর্ট (যা শুধুমাত্র ফেসিয়াল মাসাজের মধ্যে সীমাবদ্ধ নয়) একান্ত জরুরি।
কেমিক্যাল ট্রিটেড হেয়ার (কালারিং, স্ট্রেটনিং, স্মুদনিং, পার্মিং)
বেশির ভাগ ক্ষেত্রেই এই ধরনের অ্যাপ্লিকেশনের পর পরের দিকে ডেইলি কেয়ার ও ক্লিনিক্যাল কেয়ার প্রয়োজন অনুযায়ী করা হয় না, ফলস্বরূপ চুল ওঠা বটেই তার সঙ্গে চুল ড্রাই, ব্রেকেজ, স্প্লিট এন্ডস এবং চুলের শাইন অর্থাৎ জৌলুস একেবারে চলে যায়। এক্ষেত্রে কীভাবে যত্ন নিতে হবে বোঝানো দরকার।
চুলের যত্ন কীভাবে নেবেন
চুল ওঠা, ভেঙে যাওয়া, ড্রাই ও অয়েলি হেয়ার, স্প্লিট হেয়ার, খুশকি ইত্যাদি সমস্যা খুবই কমন। নিয়মিত যত্ন, পরিচর্যা, চুলের উপযুক্ত শ্যাম্পু, মাস্ক, কন্ডিশনার, বাম, সেরাম, হেয়ার গ্রোথ টনিক, অ্যান্টি হেয়ার লস লোশন, অ্যান্টি ড্র্যানড্রাফ প্রোডাক্টের ব্যবহারের সঙ্গে অভিজ্ঞ রূপ বিশেষজ্ঞের পরামর্শ নেবেন।
সব রকম স্কিনের জন্য সাবধানতা
 যতবার সম্ভব জল বা ওয়েট টিস্যু দিয়ে মুখ গলা পরিষ্কার করা। জলের কোনও বিকল্প নেই।
 আয়রন ওয়াটার হলে যদি সম্ভব হয় তবে ওয়াটার পিউরিফায়ারের জল ব্যবহার করতে পারলে ভালো হয়।
 প্রয়োজনের বাইরে মুখ হাত দেওয়ার বদ অভ্যাস সচেতনভাবে বন্ধ করা।
 রুমাল নয়, ফেসিয়াল টিস্যু।
 অন্যের ব্যবহার করা চিরুনি, তোয়ালে, পাউডার পাফ, মেকআপ স্পঞ্জ ইত্যাদি কোনওভাবেই করা যাবে না।
 বেশির ভাগ তুলোতে পলিউল মেশানো হয়, তাই মেকআপ ওয়াইপার ব্যবহার করাই শ্রেয়।
 যে কোনও প্রোডাক্ট ব্যবহার করার সময় মুখে বিশেষত ব্রণের উপর উপর একদম চাপ যেন না লাগে অর্থাৎ হালকা হাতে ব্যবহার করা।
 বিশেষজ্ঞের পরামর্শ ছাড়া কোনও হেয়ার স্কিন প্রোডাক্ট ব্যবহার না করা।
 উঠতি বা বাজার চলতি বিউটি প্রোডাক্ট সম্পূর্ণ বর্জন করে নামী ও টাইম টেস্টেড অর্থাৎ যারা বহু বছর ধরে এই সমস্ত তৈরি করে আসছে, সেই সমস্ত প্রোডাক্ট ব্যবহার করা উচিত।
ক্লিনিক্যাল কেয়ার
বহু বছর ধরে পৃথিবীর বিভিন্ন প্রান্তে বিউটি সেমিনার, ইভেন্ট, ওয়ার্কশপ ইত্যাদির মাধ্যমে অ্যাডভান্সড স্কিন ও হেয়ার টেকনোলজির যা অভিজ্ঞতা অর্জন করছি তা একশো ভাগ ফলপ্রদ। এখানে প্রচলিত নানান হেয়ার স্পা ও ফেসিয়াল যেমন গোল্ড, ডায়মন্ড, প্ল্যাটিনাম, ফেয়ারনেস, হার্বাল, ওজন, থারমোহার্ব, সফটমাস্কের ব্যবহার ইত্যাদি অনেক অনেক কিছু। পুরনো এই পদ্ধতিগুলোর বদলে যদি লেটেস্ট টেকনোলজি অ্যাপ্লাই করে হেয়ার স্পা ও ফেসিয়াল করা হয় তা অনেক বেশি ফলপ্রদ ও স্থায়ী সমাধান করে। সব থেকে বড় কথা হল খরচ কিন্তু একই থাকে। ২টো থেকে ৩টে অ্যাপ্লিকেশনে সমস্যাগুলোর কন্ট্রোল ও সমাধান করে। যেমন, একটা মাত্র অ্যাপ্লিকেশনে রোদে পোড়া ত্বকের ৬০-৭০ শতাংশ রিপেয়ার হয় যা প্রমাণিত। সকলের জন্য থাকে ‘রিলেটেড কেয়ার’ অর্থাৎ বাড়িতে কী ব্যবহার করবে তার চার্ট যার জন্য সময় লাগে মাত্র ১৫-২০ মিনিট ও খরচ সামান্য।
যোগাযোগ: শাকম্ভরী বডি অ্যান্ড বিউটি ক্লিনিক, শ্যামবাজার, কল-৭০০০০৪, ফোন: ৯১৬৩৪১৪৪৪৩, ২৫৫৫ ০৩৫৮
29th  September, 2018
 বিশ্বনাথের বাঙালিয়ানা

 খাঁটি বাঙালি বলতে যা বোঝায় বিশ্বনাথ বসু তার একেবারে জলজ্যান্ত উদাহরণ। সে সাজপোশাকের ব্যাপারেই হোক বা খাওয়াদাওয়া। নিজের শিকড় ছিঁড়ে বেরতে তাঁর ঘোর অনীহা। আড্ডায় সেসব কথা বললেন স্বস্তিনাথ শাস্ত্রীকে। বিশদ

17th  November, 2018
 পাত্র যখন পরিচালক

২৪ নভেম্বর সাত পাকে বাঁধা পড়তে চলেছেন পরিচালক রাজা চন্দ। পাত্রী মডেল ও অভিনেত্রী পিয়ান সরকার। খবরে চৈতালি দত্ত। বিশদ

17th  November, 2018
চরিত্র যেমন সাজ তেমন

ছবির প্রথম গল্পের পরিচালক রাজা চন্দ। ছবির গল্প সম্পর্কে পরিচালকের বক্তব্য, ‘তিনটে আলাদা গল্প যা তিনজন পরিচালক আলাদাভাবে পরিচালনা করেছেন পরে একসঙ্গে তা জুড়ে দেওয়া হয়েছে। তিনটি গল্পকে মাথায় রেখে চিত্রনাট্য তৈরি হয়েছে। একটা গল্পের সঙ্গে আরেকটা গল্পের সেতু রয়েছে।
বিশদ

17th  November, 2018
ফের সেই রাত
স্টাইলফাইল

  কলকাতার বহু প্রতীক্ষিত সেই মেগা ফ্যাশন ইভেন্ট স্টাইলফাইল আবার অনুষ্ঠিত হতে চলেছে আগামী ১৭ নভেম্বর আলিপুরের ওল্ড বাংলোয়। এবার ১৮ বছরে পড়ল অনুষ্ঠানটি। ওইদিন দেশের নামজাদা ফ্যাশন ডিজাইনারের দল, ভাস্কর, চিত্রশিল্পী, গয়না নির্মাতা ও অ্যাকসেসরিজ নির্মাতার দল হাজির হবেন নিয়ে তাঁদের সেরা সৃষ্টির পসরা।
বিশদ

10th  November, 2018
Loading...
পুরুষ-ফ্যাশনে ট্রেন্ড সেটার
শাহরুখ

বলিউডের বাদশা শাহরুখ খান। তিনি আজ যেটা পরেন, এ প্রজন্ম পরদিন থেকেই তা অনুসরণ করে। রাজ কাপুর, দেব আনন্দ, রাজেশ খান্না, অমিতাভ বচ্চন, মিঠুন চক্রবর্তীর মতো শাহরুখও পুরুষ পোশাকের ট্রেন্ড সেটার। মুম্বইয়ে নানান সাংবাদিক সম্মেলনে স্টাইলিশ কিং খানের মুখোমুখি হওয়ার অভিজ্ঞতার কথা লিখলেন দেবারতি ভট্টাচার্য।
বিশদ

10th  November, 2018
লুক বদলায় অ্যাকসেসরিজ 

শুধু পোশাক আর শাড়িই নয়, আপনার ব্যক্তিত্ব বিকাশে বড় ভূমিকা রয়েছে অ্যাকসেসরির। জুতো, জুয়েলারি, চশমা, ব্যাগের পাশাপাশি হাতঘড়ির ভূমিকাও কিন্তু অনেকটাই। একটা স্টাইলিশ রিস্টওয়াচ এক লহমায় বদলে দিতে পারে আপনার লুক। আর তাই বাজারেও আসছে আন্তর্জাতিক ব্র্যান্ডের অসামান্য সম্ভার। লিখেছেন সোমা লাহিড়ী। 
বিশদ

03rd  November, 2018
Loading...
আলোর মাঝে রঙিন সাজে 

দীপাবলির দিনগুলোয় সকাল-বিকেল কেমন শাড়ি পোশাকের সঙ্গে কেমন মেকআপ হবে তা জেনে নেওয়াটা খুবই জরুরি। তা না হলে সুন্দর দামি ব্র্যান্ডেড শাড়ি পোশাক পরার পরও বেমানান লাগবে।
বিশদ

03rd  November, 2018
চরিত্র যেমন সাজ তেমন 

সুরিন্দর ফিল্মস প্রযোজিত গার্লফ্রেন্ড ২ নভেম্বর মুক্তি পাবে। ছবির পোশাক পরিকল্পনায় কস্টিউম ডিজাইনার প্যানজি সাহা। খবরে চৈতালি দত্ত। 
বিশদ

27th  October, 2018
পাঞ্জাবিতে বিপ্লব 

পাঞ্জাবি—এই পুরুষ পোশাকটিতে এখন স্টাইলের লেলিহান শিখা জ্বলছে। আর তাতে দগ্ধ হচ্ছেন আপামর ফ্যাশন সচেতন পুরুষজন। সেই পাঞ্জাবি বিপ্লবের খবরে সোমা লাহিড়ী। 
বিশদ

27th  October, 2018
তেজে দুর্গা রূপে লক্ষ্মী গুণে সরস্বতী

কনসেপ্টটা আমাদের আর্ট ডিরেক্টর ইন্দ্রনীল ঘোষের। চতুর্থীর চারূপমা একটু অন্যভাবে করতে চাই—শুনেই ইন্দ্রদা বললেন, ঋতুপর্ণাকে ফোটোশ্যুটে পাওয়া যাবে? তাহলে একটা থিম নিয়ে এগনো যেতে পারে।
বিশদ

13th  October, 2018
ছোটদের পুজো সাজে সাবধানতা

বাবা-মায়ের চিরস্বপ্ন বাচ্চাকে কত সুন্দর সাজানো যায়। দুর্গাপুজোর প্রায়োরিটি লিস্টে জামাকাপড় কেনা তো আছেই সেই সঙ্গে আছে জামাকাপড়ের সঙ্গে ম্যাচ করে সাজগোজের জিনিসপত্র কেনা। নিজেদের ইচ্ছে ছাড়াও বাচ্চার নিজস্ব আবদার বা বায়না থাকে। বুঝিয়ে-সুঝিয়ে কিছুটা কাটছাঁট করা গেলেও বেশিটাই মানতে হয়। তাই কেনার ক্ষেত্রে বাবা-মায়ের যথেষ্ট সচেতন থাকা প্রয়োজন। বিশদ

13th  October, 2018
দুজনের পুজো সাজ

পুজোর ফোটোশ্যুটে এসে খুব নস্ট্যালজিক হয়ে পড়লেন তথাগত। দেবলীনাও। আলমবাজারে তথাগতদের তিনশো বছরের পুরনো বাড়ি। বাড়ির সামনে ছিল বিশাল মাঠ। সেই মাঠে দুর্গাপুজো হত। পাড়ার সবাই মিলে পুজো করতেন। এখন মাঠ নেই, ফ্ল্যাট। ফ্ল্যাটের পুজো। তাই পুজোয় কলকাতায় থাকতে মন চায় না। দেবলীনাও প্রায় একই কথা বললেন। দেবলীনার বাপের বাড়ি বউবাজারে।
বিশদ

06th  October, 2018
 শারদ সাজে স্বস্তিকা

 ষষ্ঠীর দিন পুজোর প্রথম দিন। যদিও এখন দ্বিতীয়া তৃতীয়া থেকে পুজো শুরু হয়ে যায়, তবুও ষষ্ঠীতে তো অফিসিয়ালি পুজো শুরু। এই দিন অফ হোয়াইট জমিনের হ্যান্ডলুমটা পরব— বললেন স্বস্তিকা। শাড়িটার গঙ্গা যমুনা পাড়ে চেকের নকশা বেশ অভিনব। বিশদ

29th  September, 2018
পুজোর টিনএজ স্টাইল

এ বছর পুজোর ফ্যাশনের টিনএজারদের চাই ফিউশন ফ্রক আর জ্যাকেট। বাজার ঘুরে টিনএজ স্টাইলের খবরে কমলিনী চক্রবর্তী। বিশদ

22nd  September, 2018
Loading...
একনজরে
তন্ময় মল্লিক, বেলপাহাড়ি, ঝাড়গ্রাম, বিএনএ: মাওবাদীরা কৌশল বদল করলেও এরাজ্যে মাটি ফিরে পাওয়া তাদের পক্ষে কঠিন হচ্ছে। কারণ আকাশের মতো হাতে গোনা কয়েকজনকে বাদ দিলে বেশিরভাগ মাওবাদী নেতা হয় পুলিস ও কেন্দ্রীয় বাহিনীর সঙ্গে গুলির লড়াইয়ে মারা গিয়েছেন, অথবা আত্মসমর্পণ ...

বিএনএ, শিলিগুড়ি: প্রাকৃতিক মনোরম পরিবেশের মধ্যে থেকে অর্কিড চেনা ও দেখার জন্য থাইল্যান্ড বা জাপানে যেতে হবে না। এখানেই পর্যটকরা প্রকৃতির মধ্যে থেকে খুব কাছ ...

 ব্রিসবেন, ২০ নভেম্বর: টি-২০ সিরিজের প্রথম ম্যাচে মাঠে নামার আগে অস্ট্রেলিয়াকে রীতিমতো সতর্ক করে দিলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। তিনি বলেছেন, ‘ভারতীয় দল আগে থেকে ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: এবার কলকাতা বিশ্ববিদ্যালয়ের পদোন্নতি নিয়ে হাইকোর্টে মামলা দায়ের হল। কিছু শিক্ষাকর্মী এই মামলা করেছেন। অভিযোগ, কয়েকটি পদে বেশ কয়েকজনকে পদোন্নতি দেওয়া হয়েছে গত বছর। কিন্তু কিসের ভিত্তিতে তা দেওয়া হল, তার নথি নেই। ...


Loading...

আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উচ্চবিদ্যার ক্ষেত্রে সাফল্য আসবে। হিসেব করে চললে তেমন আর্থিক সমস্যায় পড়তে হবে না। ব্যবসায় উন্নতি ... বিশদ


ইতিহাসে আজকের দিন

বিশ্ব টেলিভিশন দিবস
১৬৯৪: ফরাসি দার্শনিক ভলতেয়ারের জন্ম
১৯৭০: নোবেলজয়ী পদার্থবিদ চন্দ্রশেখর বেঙ্কটরামনের মৃত্যু 

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৫৯ টাকা ৭২.২৯ টাকা
পাউন্ড ৯০.১৮ টাকা ৯৩.৪৩ টাকা
ইউরো ৮০.৩০ টাকা ৮৩.৩১ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩১,৪৬০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৯,৮৫০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩০,৩০০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৭,০৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৭,১৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৫ অগ্রহায়ণ ১৪২৫, ২১ নভেম্বর ২০১৮, বুধবার, ত্রয়োদশী ২০/২৪ দিবা ঘ ২/৭। নক্ষত্র- অশ্বিনী ৩১/২৪ রাত্রি ঘ ৬/৩১, সূ উ ৫/৫৬/৫৩, অ ৪/৪৭/৫৩, অমৃতযোগ দিবা ঘ ৬/৪০ মধ্যে পুনঃ ৭/২৩ গতে ৮/৬ মধ্যে পুনঃ ১০/১৭ গতে ১২/২৮ মধ্যে। রাত্রি ৫/৪১ গতে ৬/৩৩ মধ্যে পুনঃ ৮/১৯ গতে ৩/১৯ মধ্যে। বারবেলা ঘ ৮/৪০ গতে ১০/১ মধ্যে পুনঃ ১২/২২ গতে ১২/৪৪ মধ্যে, কালরাত্রি ঘ ২/৩৯ গতে ৪/১৮ মধ্যে।
৪ অগ্রহায়ণ ১৪২৫, ২১ নভেম্বর ২০১৮, বুধবার, ত্রয়োদশী ১২/৪৬/৩২। অশ্বিনীনক্ষত্র রাত্রি ঘ ৬/১৭/৫৯। সূ উ ৫/৫৭/৪৫, অ ৪/৪৬/৩৯, অমৃতযোগ দিবা ঘ ৬/৪১/১ মধ্যে ও ঘ ৭/২৪/১৬ থেকে ঘ ৮/৭/৩২ মধ্যে ও ঘ ১০/১৭/১৯ থেকে ১২/২৭/৬ মধ্যে এবং রাত্রি ৫/৩৯/২৩ থেকে ঘ ৬/৩২/৮ মধ্যে ও ঘ ৮/১৭/৩৬ থেকে ৩/১৯/২১ মধ্যে। বারবেলা ১১/২২/১২ থেকে ১২/৪৩/১৯ মধ্যে, কালবেলা ৮/৩৯/৫৯ থেকে ঘ ১০/১/৫ মধ্যে, কালরাত্রি ২/৩৯/৫৮ থেকে ঘ ৪/১৮/৫১ মধ্যে।
 

ছবি সংবাদ

এই মুহূর্তে
 সিরিজের প্রথম টি-২০ ম্যাচে ভারতকে ৪ রানে হারাল অস্ট্রেলিয়া

05:35:24 PM

প্রথম টি-২০: ভারত ৯৩/২ (১০ ওভার)  

04:46:47 PM

তমলুকে প্রাথমিক স্কুলের ভিত খুঁড়তে গিয়ে কঙ্কাল উদ্ধার, চাঞ্চল্য 

04:26:00 PM

আন্দামানে উপজাতিদের হাতে খুন মার্কিন নাগরিক 
আন্দামানে সংরক্ষিত দ্বীপে ঢুকতে গিয়ে উপজাতিদের হাতে প্রাণ খোয়ালেন এক ...বিশদ

04:00:01 PM

প্রথম টি-২০: ভারতকে ১৭৪ রানের টার্গেট দিল অস্ট্রেলিয়া

03:44:00 PM

আমতায় কাঠের দোকানে আগুন 
আমতায় একটি কাঠের দোকানে ভয়াবহ আগুন। ইতিমধ্যে আগুন পার্শ্ববর্তী আরও ...বিশদ

03:24:23 PM

Loading...
Loading...