চারুপমা
 

চরিত্র যেমন, সাজ তেমন

ছবির গল্প সম্পর্কে জিজ্ঞাসা করতেই পরিচালক জয়দীপ মুখোপাধ্যায় জানান, ‘প্রিয়া উচ্চাকাঙ্ক্ষী মেয়ে যে সুপার মডেল হওয়ার স্বপ্ন দেখে। প্রিয়ার বন্ধু পিকু বিজ্ঞাপন সংস্থায় চাকরি করে। ঘটনাচক্রে পিকু লন্ডন প্রবাসী আন্তর্জাতিক গয়না কোম্পানির মালিক আদিত্য সিনহা রায়ের মাধ্যমে বিজ্ঞাপনে একটি কাজ পায়। পিকু মনেপ্রাণে প্রিয়াকে ভালোবাসে যা প্রিয়ার অজানা। পিকু লন্ডনের বিজ্ঞাপনের কাজে মডেল হিসেবে প্রিয়াকে নিতে চায়। অন্যদিকে আবার মডেল নির্বাচনের আগের দিন পিকুর বস দেবরাজ সোমের হঠাৎ এক দুর্ঘটনা ঘটে। পরে দেখা যায় যে লন্ডনে বিজ্ঞাপনে শ্যুটিং-এর জন্য দেবরাজ সোম আগের থেকেই প্রিয়াকে মডেল হিসাবে নির্বাচন করে গিয়েছেন। এরপর পিকু শ্যুট করতে লন্ডন যায়। সেখানে যাওয়ার পর আদিত্য সিনহা রায় প্রথম দর্শনেই প্রিয়ার প্রেমে পড়ে যায়। একটা সময়ের পর দেখা যায় যে বিজ্ঞাপনের শ্যুটিং-এর পাশাপাশি আদিত্য প্রিয়ার প্রেম জমে ওঠে। এদিকে পিকু লোকমুখে জানতে পারে প্রিয়া আদিত্যর একটা সম্পর্ক তৈরি হয়েছে। সেটা পিকু বিশ্বাস করতে পারে না। আদৌ কী পিকু তার প্রেম ফিরে পাবে? আদিত্য প্রিয়ার প্রেমের পরিণতি কী? জানতে ছবি দেখতে হবে বলে জানালেন পরিচালক।
পিকু, আদিত্য সিনহা রায় এবং প্রিয়ার চরিত্রে যথাক্রমে অভিনয় করেছেন ওম, সোহম চক্রবর্তী এবং মাহিয়া মাহি (বাংলাদেশ)। দেবরাজ সোমের ভূমিকায় জয়দীপ মুখোপাধ্যায়কে দেখা যাবে। অন্য শিল্পীরা হলেন, বিশ্বনাথ বসু, পার্থসারথী চক্রবর্তী, তাহিলা রানি (ইংল্যান্ড প্রবাসী বাঙালি) এবং বাংলাদেশের অনেক নামীদামি শিল্পী।
আদিত্য ওরফে সোহমের পোশাক সম্পর্কে জয়ন্তী বলেন যে তাঁকে বেশিরভাগ সময়ে ফর্মালে দেখা যাবে। ওয়েস্ট কোট, ফর্মাল ট্রাউজার্স, সঙ্গে হাফ স্লিভ শার্ট ও টাই পরেছেন। মাঝে মাঝে তাঁকে ব্লেজারেও দেখা যাবে। কোনও কোনও দৃশ্যে জিনসের সঙ্গে সোয়েট শার্টও তিনি পরেছেন। ফর্মাল এবং ক্যাজুয়াল পোশাক মিলিয়ে তিনি ব্যবহার করেছেন। ফর্মাল পোশাকের কালার প্যালেট গ্রে, ব্লু, ব্ল্যাক ইত্যাদি। রেমন্ড ব্র্যান্ডের মেটিরিয়াল এক্ষেত্রে ব্যবহার করা হয়েছে। স্মার্ট দেখাতে চেকস, সলিড কালার পোশাকে রয়েছে। সঙ্গে ফর্মাল ব্ল্যাক, ব্রাউন কালারের শ্যু পরেছেন, এছাড়া রিমলেস চশমা পরানো হয়েছে। ফর্মালের ক্ষেত্রে সেমি অফিসিয়াল লুক চুলের ক্ষেত্রে ছিল ক্যাজুয়াল লুকের ক্ষেত্রে কটন চিনোস সঙ্গে কলার টিশার্ট, সোয়েটার এবং ক্যাজুয়াল লেদার ব্র্যান্ডের ঘড়িতে সোহমকে দেখা যাবে। ঘরের দৃশ্যে তিনি স্লিপারের সঙ্গে ট্র্যাকশ্যুট টি শার্ট পরেছেন বলে জানা গেল জয়ন্তীর কাছ থেকে। তমশ্রীর থেকে শোনা গেল যে পিকু অর্থাৎ ওমকে বিজ্ঞাপনের পরিচালক হিসেবে ব্লু ডেনিমের সঙ্গে টিশার্টের ওপর কখনও স্টাইলিশ জ্যাকেট বা লেদার জ্যাকেটকে কনট্রাস্ট করে পরানো হয়েছে। সেইসঙ্গে কখনও মাথায় টুপি বা শ্রাগ ব্যবহার করেছেন। লেদারের ব্ল্যাক বা ব্রাউন স্টাইলিশ শ্যুতে তাঁকে দেখা যাবে। টিসট ব্র্যান্ডের ঘড়ি পরেছেন। অ্যাকসেসারিজের মধ্যে কখনও তিনি জিনসের সঙ্গে চেন, লকেট, রিস্টব্যান্ড, কানে স্টোন স্টাড।
অন্যদিকে আবার প্রিয়া ওরফে মাহিয়া মাহিকে বেশিরভাগ সালোয়ার কামিজে দেখা যাবে। কটন, শিফন, কাশ্মীরি চিকনকারির সালোয়ার কামিজের সঙ্গে হাতে অল্প চুড়ি, কানে ছোট দুল পরেছেন। এছাড়া একটি দৃশ্যে শাটিন ক্রেপ মেটিরিয়ালের বেনারসি বর্ডার দেওয়া সাদা শাড়ির সঙ্গে স্টোন সেটিং গয়না পরানো হয়েছে। গানের দৃশ্যে সিঙ্গল কালারের শাড়িতে তাঁকে দেখা যাবে। তবে তাঁর পোশাকের রং খুব উজ্জ্বল। তিনি জিনস টপ বা গাউন পরেছেন। কখনও তাঁকে ফিউশন পোশাকে দেখা যাবে। স্টিলেটো পরেছেন।
ছবির নব্বই শতাংশ ইংল্যান্ড এবং দশ শতাংশ কলকাতায় শ্যুট হয়েছে। ক্যামেরায় টুবান। সম্পাদনায় সোমনাথ দে। সুরকার দোলন মৈনাক। কোরিওগ্রাফ করেছেন আদিল শেখ, শঙ্করাইয়া। প্রযোজক অশোক ধানুকা, হিমাংশু ধানুকা।
25th  August, 2018
শালে  শীত  শুরু

শীতের হাওয়ার নাচন লেগেছে আমলকির ডালে ডালে। মনটাও নেচে উঠছে তার ছন্দে ছন্দে। এই তো সময় বেরিয়ে পড়ার। কাছে হোক বা দূরে—শালের মতো আরামের ওম ধরে না অন্য কিছুতেই। আজ তাই আপনাদের জন্য শালের আয়োজন।
বিশদ

08th  December, 2018
বিয়েবাড়ির সাজ মানেই বেনারসি

কনেযাত্রী হন বা বরযাত্রী এই মরসুমে বিয়েবাড়ি যেতে বেনারসিতে হাত বাড়াতেই হবে। কী দেখে বেনারসি কিনবেন জানাচ্ছেন সোমা লাহিড়ী।
বিশদ

01st  December, 2018
বিবাহ বিলাস কথা

কলকাতার জে ডব্লু ম্যারিয়টে সেদিন বসেছিল বিয়ের আসর। ডিজাইনার মাসাবা গুপ্তার ওয়েডিং কালেকশন র‌্যাম্প আলো করল। বর্ণনায় চৈতালি দত্ত।
বিশদ

01st  December, 2018
জ্যাকেটে হেমন্ত এল  

আসলে হেমন্তের হিমেল হাওয়ায় জ্যাকেট এল নতুন সাজে। ফ্যাব্রিক থেকে ডিজাইন-সব কিছুতেই বদল এসেছে এবার। কেমন সেই বদল? ছবিতে লেখায় রইল সেই বদলেরই হদিশ। হদিশ দিলেন সোমা লাহিড়ী। 
বিশদ

24th  November, 2018
Loading...
 বিশ্বনাথের বাঙালিয়ানা

 খাঁটি বাঙালি বলতে যা বোঝায় বিশ্বনাথ বসু তার একেবারে জলজ্যান্ত উদাহরণ। সে সাজপোশাকের ব্যাপারেই হোক বা খাওয়াদাওয়া। নিজের শিকড় ছিঁড়ে বেরতে তাঁর ঘোর অনীহা। আড্ডায় সেসব কথা বললেন স্বস্তিনাথ শাস্ত্রীকে। বিশদ

17th  November, 2018
 পাত্র যখন পরিচালক

২৪ নভেম্বর সাত পাকে বাঁধা পড়তে চলেছেন পরিচালক রাজা চন্দ। পাত্রী মডেল ও অভিনেত্রী পিয়ান সরকার। খবরে চৈতালি দত্ত। বিশদ

17th  November, 2018
Loading...
চরিত্র যেমন সাজ তেমন

ছবির প্রথম গল্পের পরিচালক রাজা চন্দ। ছবির গল্প সম্পর্কে পরিচালকের বক্তব্য, ‘তিনটে আলাদা গল্প যা তিনজন পরিচালক আলাদাভাবে পরিচালনা করেছেন পরে একসঙ্গে তা জুড়ে দেওয়া হয়েছে। তিনটি গল্পকে মাথায় রেখে চিত্রনাট্য তৈরি হয়েছে। একটা গল্পের সঙ্গে আরেকটা গল্পের সেতু রয়েছে।
বিশদ

17th  November, 2018
ফের সেই রাত
স্টাইলফাইল

  কলকাতার বহু প্রতীক্ষিত সেই মেগা ফ্যাশন ইভেন্ট স্টাইলফাইল আবার অনুষ্ঠিত হতে চলেছে আগামী ১৭ নভেম্বর আলিপুরের ওল্ড বাংলোয়। এবার ১৮ বছরে পড়ল অনুষ্ঠানটি। ওইদিন দেশের নামজাদা ফ্যাশন ডিজাইনারের দল, ভাস্কর, চিত্রশিল্পী, গয়না নির্মাতা ও অ্যাকসেসরিজ নির্মাতার দল হাজির হবেন নিয়ে তাঁদের সেরা সৃষ্টির পসরা।
বিশদ

10th  November, 2018
পুরুষ-ফ্যাশনে ট্রেন্ড সেটার
শাহরুখ

বলিউডের বাদশা শাহরুখ খান। তিনি আজ যেটা পরেন, এ প্রজন্ম পরদিন থেকেই তা অনুসরণ করে। রাজ কাপুর, দেব আনন্দ, রাজেশ খান্না, অমিতাভ বচ্চন, মিঠুন চক্রবর্তীর মতো শাহরুখও পুরুষ পোশাকের ট্রেন্ড সেটার। মুম্বইয়ে নানান সাংবাদিক সম্মেলনে স্টাইলিশ কিং খানের মুখোমুখি হওয়ার অভিজ্ঞতার কথা লিখলেন দেবারতি ভট্টাচার্য।
বিশদ

10th  November, 2018
লুক বদলায় অ্যাকসেসরিজ 

শুধু পোশাক আর শাড়িই নয়, আপনার ব্যক্তিত্ব বিকাশে বড় ভূমিকা রয়েছে অ্যাকসেসরির। জুতো, জুয়েলারি, চশমা, ব্যাগের পাশাপাশি হাতঘড়ির ভূমিকাও কিন্তু অনেকটাই। একটা স্টাইলিশ রিস্টওয়াচ এক লহমায় বদলে দিতে পারে আপনার লুক। আর তাই বাজারেও আসছে আন্তর্জাতিক ব্র্যান্ডের অসামান্য সম্ভার। লিখেছেন সোমা লাহিড়ী। 
বিশদ

03rd  November, 2018
আলোর মাঝে রঙিন সাজে 

দীপাবলির দিনগুলোয় সকাল-বিকেল কেমন শাড়ি পোশাকের সঙ্গে কেমন মেকআপ হবে তা জেনে নেওয়াটা খুবই জরুরি। তা না হলে সুন্দর দামি ব্র্যান্ডেড শাড়ি পোশাক পরার পরও বেমানান লাগবে।
বিশদ

03rd  November, 2018
চরিত্র যেমন সাজ তেমন 

সুরিন্দর ফিল্মস প্রযোজিত গার্লফ্রেন্ড ২ নভেম্বর মুক্তি পাবে। ছবির পোশাক পরিকল্পনায় কস্টিউম ডিজাইনার প্যানজি সাহা। খবরে চৈতালি দত্ত। 
বিশদ

27th  October, 2018
পাঞ্জাবিতে বিপ্লব 

পাঞ্জাবি—এই পুরুষ পোশাকটিতে এখন স্টাইলের লেলিহান শিখা জ্বলছে। আর তাতে দগ্ধ হচ্ছেন আপামর ফ্যাশন সচেতন পুরুষজন। সেই পাঞ্জাবি বিপ্লবের খবরে সোমা লাহিড়ী। 
বিশদ

27th  October, 2018
তেজে দুর্গা রূপে লক্ষ্মী গুণে সরস্বতী

কনসেপ্টটা আমাদের আর্ট ডিরেক্টর ইন্দ্রনীল ঘোষের। চতুর্থীর চারূপমা একটু অন্যভাবে করতে চাই—শুনেই ইন্দ্রদা বললেন, ঋতুপর্ণাকে ফোটোশ্যুটে পাওয়া যাবে? তাহলে একটা থিম নিয়ে এগনো যেতে পারে।
বিশদ

13th  October, 2018
Loading...
একনজরে
ভোপাল, ১২ ডিসেম্বর (পিটিআই): ‘আমি এখন মুক্ত!’— রাজ্যপাল আনন্দীবেন প্যাটেলের কাছে পদত্যাগ পত্র জমা দেওয়ার পর এই মন্তব্য করেছেন মধ্যপ্রদেশের বিদায়ী মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান। ...

বিএনএ, চুঁচুড়া: বিদ্যালয়ে সিসি টিভি বসানোর জন্য ধার্য চাঁদা না দেওয়ায় বেশ কয়েকজন ছাত্রের উচ্চ মাধ্যমিক পরীক্ষার ফর্ম পূরণ করছে না বিদ্যালয় কর্তৃপক্ষ। এই অভিযোগ তুলে বুধবার চুঁচুড়ার কাপাসডাঙার সতীন সেন বিদ্যালয়ে বিক্ষোভ দেখান অভিভাবকেরা। অভিভাবকদের আন্দোলনের জেরে এদিন বিদ্যালয় ...

 নিজস্ব প্রতিবেদন: মঙ্গলবার রাতে ন্যু ক্যাম্প স্টেডিয়ামে বার্সেলোনার বিরুদ্ধে ১-১ গোলে ড্র করে চ্যাম্পিয়ন্স লিগের নক-আউট পর্বে উন্নীত হল টটেনহ্যাম হটস্পার। বার্সেলোনা আগেই গ্রুপ শীর্ষে থেকে নক-আউট রাউন্ডে চলে গিয়েছিল। ঝুলে ছিল টটেনহ্যাম। গ্রুপ ‘বি’তে অন্য ম্যাচে ইন্তার মিলান ১-১ ...

 কাঠমাণ্ডু, ১২ ডিসেম্বর (পিটিআই): নেপালের ঐতিহাসিক জনকপুর শহরের জানকী মন্দিরে রাম-সীতার প্রতীকী বিয়েতে উপস্থিত ছিলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। তিনি সেখানে পুজোও দেন। ‘বিবাহ পঞ্চমী’ অনুষ্ঠানে যোগ দিতেই যোগী আদিত্যনাথের নেতৃত্বে ভারত থেকে একটি প্রতিনিধি দল জনকপুরে পৌঁছেছে। ...


Loading...

আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কর্মপ্রার্থীদের কোনও সুখবর আসতে পারে। কর্মক্ষেত্রে পদোন্নতির সূচনা। গুপ্ত শত্রু থেকে সাবধান। নতুন কোনও প্রকল্পের ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯৩০: রাইটার্সে অলিন্দ যুদ্ধের সেনানী বিনয় বসুর মৃত্যু
১৯৮৬: অভিনেত্রী স্মিতা পাতিলের মূত্যু
২০০১: ভারতের সংসদে জঙ্গি হামলা
২০০৩: তিকরিত থেকে গ্রেপ্তার হলেন সাদ্দাম হুসেন

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭১.২৯ টাকা ৭৩.০০ টাকা
পাউন্ড ৮৮.৫৮ টাকা ৯১.৯৮ টাকা
ইউরো ৮০.২০ টাকা ৮৩.২২ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩২, ০৯৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩০, ৪৫০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩০, ৯০৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৭, ৭০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৭, ৮০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২৭ অগ্রহায়ণ ১৪২৫, ১৩ ডিসেম্বর ২০১৮, বৃহস্পতিবার, ষষ্ঠী ৪৯/৪ রাত্রি ঘ ১/৪৯। নক্ষত্র- ধনিষ্ঠা ৩৩/৫৪ রাত্রি ঘ ৭/৪৫, সূ উ ৬/১১/৩২, অ ৪/৪৯/৪২, অমৃতযোগ দিবা ঘ ৭/৩৬ মধ্যে পুনঃ ১/১৭ গতে ২/৪২ মধ্যে। রাত্রি ৫/৪৩ গতে ৯/১৭ মধ্যে পুনঃ ১১/৫৮ গতে ৩/৩২ মধ্যে পুনঃ ৪/২৫ গতে উদয়াবধি। বারবেলা ঘ ২/১০ গতে অস্তাবধি, কালরাত্রি ঘ ১১/২৯ গতে ১/৯ মধ্যে।
২৬ অগ্রহায়ণ ১৪২৫, ১৩ ডিসেম্বর ২০১৮, বৃহস্পতিবার, ষষ্ঠী রাত্রি ১০/৩২/২১। ধনিষ্ঠানক্ষত্র রাত্রি ৫/৩৬/২২। সূ উ ৬/১১/৫৩, অ ৪/৪৮/৪৫, অমৃতযোগ দিবা ঘ ৬/৩৬/৪৮ মধ্যে ও ঘ ১/১৬/২৮ থেকে ঘ ২/৪১/২৩ মধ্যে এবং রাত্রি ৫/৪২/১৮ থেকে ঘ ৯/১৬/২৮ মধ্যে ও ১১/৫৭/৫ থেকে ৩/৩১/১৫ মধ্যে ও ৪/২৪/৪৮ থেকে ৬/১২/৩৪ মধ্যে। বারবেলা ৩/২৯/৩ থেকে ৪/৪৮/৪৫ মধ্যে, কালবেলা ২/৯/৩২ থেকে ঘ ৩/২৯/৯ মধ্যে, কালরাত্রি ১১/৩০/১৯ থেকে ঘ ১/১০/৪২ মধ্যে।
 

ছবি সংবাদ

এই মুহূর্তে
জম্মু ও কাশ্মীরের বারামুলায় সেনার গুলিতে হত ২ জঙ্গি

09:52:59 AM

২০০ পয়েন্ট উঠল সেনসেক্স 

09:37:52 AM

বুধবার উৎক্ষেপণ ভারতের জিস্যাট-৭এ উপগ্রহের
১৯ ডিসেম্বর ভারতের সর্বাধুনিক যোগাযোগ রক্ষাকারী জিস্যাট-৭এ উপগ্রহটি শ্রীহরিকোটার সতীশ ...বিশদ

09:30:00 AM

সঠিক দাম না মেলার অভিযোগে নাসিকে রাস্তায় পেঁয়াজ ফেলে বিক্ষোভ কৃষকদের 

09:14:00 AM

আজ দলীয় সাংসদদের উদ্দেশে বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী মোদি
বৃহস্পতিবার বিজেপি সাংসদদের সঙ্গে কথা বলবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তারপর ...বিশদ

09:10:00 AM

  কৈলাসকে কোর্টের নিষেধাজ্ঞা
তৃণমূল কংগ্রেসের অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে মানহানিকর মন্তব্য না করার জন্য ...বিশদ

09:10:00 AM

Loading...
Loading...