Bartaman Patrika
সম্পাদকীয়
 

বেপরোয়া চালক: ব্যবস্থাগ্রহণ বিশ্বাসযোগ্য হওয়া জরুরি  

কয়লা হাজার ধুলেও তার ময়লা যায় না। কলকাতার বেপরোয়া বাইকচালকদের ক্ষেত্রে কথাটি যেন অক্ষরে অক্ষরে খাটে। আজ মনে হয়, প্রবাদটি ভবিষ্যতের কথা ভেবে সুদূর অতীতে কেউ উচ্চারণ করেছিলেন। কলকাতার অনেকগুলি অঞ্চলে ব্যস্ত রাস্তাতেও বাইকচালকের মাথায় হেলমেট থাকে না। শুধু তাই নয়, মহিলা শিশু মিলিয়ে তার সামনে পিছনে থাকে আরও একাধিক সওয়ার। ওইসব গাড়িতে এক-আধটা শিশু দাঁড়িয়ে থাকে। বড়রা, ছোটরা ঠাসাঠাসি করে বসে পিছনের সিটে। একেবারে শেষে যাকে বসানো হয় তার শরীরের বেশিরভাগটাই ঝুলে থাকে শূন্যে। সব মিলিয়ে চার-পাঁচজনে মিলে এক বাইকে চড়তে দেখা যায় হামেশা। বলা বাহুল্য, চালকসহ এদের কারোরই মাথায় হেলমেট দেখা যায় না। দেখে চোখ কচলে নিতে হয় যে, কোনও সার্কাস শো চলছে না তো! আরও অবাক লাগে, বেশিরভাগ সময়ই এই বেপরোয়া বাইকগিরি চলে পুলিসের সামনে। দায়িত্ব-কর্তব্য-বিবেকবোধ থেকে কোনও কোনও ট্রাফিক পুলিস কর্মী বাইক থামিয়ে দাঁড় করানোর চেষ্টা করেন। তখন অভিযুক্ত চালকরা ‘স্কুলের তাড়া আছে‘ কিংবা ‘এই তো সামনেই যাব’ অথবা ‘আমি তো লোকাল লোক আছি’ বলে লজ্জাহীন ভয়ডরহীন অজুহাত খাড়া করে। দেখা যায়, কর্তব্যরত পুলিস কর্মীটি কথা বাড়ানোর সাহস না-করে বেপরোয়া বাইক চালকদের ছেড়েই দিচ্ছেন। এই ছবি নতুন কিছু নয়, বহুদিনের, বহু বছরের।
পুলিস কমিশনার অনুজ শর্মা এই অন্যায় আর চালাতে দিতে রাজি নন। তাঁর নির্দেশে প্রতি রাতে কলকাতাজুড়ে ‘নাকা চেকিং’ চালু হয়েছে। আর এই নির্দেশ মানতে গিয়েই সোমবার বিশেষ মূল্য দিতে হল এক ট্রাফিক কনস্টেবলকে। ঘটনাস্থল কড়েয়া থানায় সৈয়দ আমির আলি অ্যাভেনিউ বেকবাগান মোড়। কড়েয়া থানা এবং ইস্ট ট্রাফিক গার্ডের পুলিসকর্মীরা ওই বিশেষ চেকিং চালাচ্ছিলেন রাত পৌনে ১১টা নাগাদ। হেলমেট না-পরা এক চালককে থামাতে গেলে সে হঠাৎ তার বাইকের গতি বাড়িয়ে দিয়ে পালানোর চেষ্টা করে। সামনে একটি অটোরিকশ এবং অন্য একটি গাড়ি এসে পড়ায় বাইকচালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। ধাক্কা মারে এক বৃদ্ধাকে। বৃদ্ধা রাস্তায় পড়ে গিয়ে আঘাত পান। এই অবস্থায় বাইকচালক পালাতে আরও মরিয়া হয়ে ওঠে। তখন কর্তব্যরত এক ট্রাফিক কনস্টেবল ছুটে গিয়ে বাইকটিকে পিছন থেকে টেনে ধরেন। বাইকটি আরও গতি বাড়িয়ে ওই কনস্টেবলকে টেনে হেঁচড়ে মাটিতে ফেলে দিয়ে শেষমেশ পালিয়েই যায়। বলা বাহুল্য, ওই পুলিস কর্মীটি এর ফলে গুরুতর জখম হয়ে আপাতত হাসপাতালে ভর্তি রয়েছেন। তপন ওঁরাও নামে ওই সাহসী কর্তব্যপরায়ণ পুলিসকর্মীর প্রশংসা প্রাপ্য। একইসঙ্গে প্রশ্ন ওঠে তাঁর সহকর্মীরা সব দেখেও সামান্য এক বাইক আরোহীকে ঘটনাস্থলেই আটকাতে পারলেন না কেন? তাঁরা কী করছিলেন? তাঁদের সদিচ্ছা এবং ট্রেনিংয়ের মান নিয়ে এই শহর প্রশ্ন তুললে তা কি খুব অন্যায্য হবে?
আসলে বেপরোয়া বাইক চালানোর ব্যাধিটা ক্রনিক। আজ হঠাৎ সারাতে গেলে সারবে কেন? বছরের পর বছর পুলিসের একটি অংশ জেগে ঘুমিয়েছে। আজ যে সে হঠাৎ সত্যি সত্যিই জেগে উঠেছে, আইনভঙ্গকারীরা সেটা বুঝতে পারছে না। তাই এই সংঘাত। পুলিসের উচিত, এতে ভয় না-পাওয়া; যে ইচ্ছে তারা দেখাচ্ছে সেটাকে সদিচ্ছায় রূপান্তরিত করা। তাহলে রং নির্বিশেষে সমস্ত বাইক চালক এবং আরোহীকেই আইনের পথে আনা সম্ভব হবে। শুধু বাইক নয়, বেপরোয়া গাড়ি এবং অটোচালকদের ক্ষেত্রেও ট্রাফিক আইন যথাযথরূপে বলবৎ হওয়া জরুরি—শুধু যাত্রী বা পথচারীদের স্বার্থে নয়, ওই অভিযুক্তদেরও কল্যাণের জন্য। কারণ, আইনভাঙার কারণে অনাবশ্যক দুর্ঘটনা ঘটে গেলে স্বয়ং চালকটিকেও ভাগ্য রেয়াত নাও করতে পারে। এইসঙ্গে কানে মোবাইল ফোন/ হেডফোন গুঁজে কমবয়সি ছেলেমেয়েদের বাসে ওঠানামা করা কিংবা ওইভাবে অন্যমনস্ক হয়ে ব্যস্ত রাস্তা পেরনো অথবা সেই রাস্তা ধরে হেঁটে যাওয়ার বিরুদ্ধেও কঠোর পদক্ষেপ বাঞ্ছনীয়। পথনিরাপত্তা নিয়ে এত বিজ্ঞাপন এবং মাঝেমধ্যে ট্রাফিক সপ্তাহ উদযাপনের আনুষ্ঠানিকতা তবেই সার্থক হয়ে উঠবে, নতুবা অনেকটাই ফালতু লোক দেখানো ব্যাপার বলে গণ্য হতে পারে।  
04th  July, 2019
ফেসবুকে বুড়ো হওয়ার হঠাৎ হিড়িক বিপজ্জনক নয় তো? 
পি চিদম্বরম

সেলেব থেকে আম জনতা মজেছে নতুন এক অ্যাপে। এক লাফে বয়সটা বেড়ে যাচ্ছে অন্তত ৪০টা বছর। ফেসবুক, হোয়াটস্অ্যাপ, ইনস্টাগ্রাম ছেয়ে যাচ্ছে বুড়ো-বুড়িতে। হঠাৎই নিজের বয়স বাড়ানোর হিড়িক উঠেছে বিশ্বজুড়ে। পাক ধরা চুল, একটু মেদ বেড়ে যাওয়া চেহারায় দু-তিন দশক বাদের নিজেকে দেখতে কেমন লাগে, বুড়ো হওয়ার রহস্য জেনে নিয়ে ভার্চুয়াল আয়নায় সেই আমিকে দেখে নেওয়ার ইচ্ছে। জোয়ারে গা ভাসিয়েছে হলিউড, বলিউড থেকে ক্রীড়াজগৎ।  বিশদ

স্কুলছুট কমাতে সফল 

প্রাথমিক ও উচ্চপ্রাথমিকে ড্রপ আউট অর্থাৎ স্কুলছুট এক সময়ে ছিল সরকারের যথেষ্ট মাথাব্যথার কারণ। তৃণমূল সরকার রাজ্যে ক্ষমতায় আসার পর ছেলেমেয়েদের স্কুলমুখী করতে নানা উদ্যোন নেয়। এখন রাজ্যে সরকারি নানা প্রকল্পের সুবিধা পাচ্ছে লক্ষ লক্ষ ছাত্রছাত্রী।
বিশদ

21st  July, 2019
অবিচল প্রয়াস

লোকসভা ভোটে বিপর্যয়ের ধাক্কা সামলে দল ও সরকারের ভাবমূর্তিকে আরও উজ্জ্বল করতে উদ্যোগী হয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কলকাতা সংলগ্ন বানতলার চর্মনগরীতে লেদার কমপ্লেক্সে নতুন করে আরও ৮০ হাজার কোটি টাকা বিনিয়োগ পর্ব সাঙ্গ হল তাঁরই উপস্থিতিতে। এর মাধ্যমে এই শহর তথা রাজ্যে শিল্প-বিপ্লবের প্রদীপ জ্বালিয়ে দিলেন মমতা।
বিশদ

20th  July, 2019
জোড়া জয় নিয়েও সতর্ক ভারত

সম্প্রতি ক্রিকেট বিশ্বকাপ থেকে ছিটকে গেল ভারত। অথচ ভারতই ছিল মোস্ট ফেভারিট। ভারতের ছিটকে যাওয়াটা ছিল যেন দুর্ঘটনা। তারপর থমকে গেল চন্দ্রযান-২ অভিযান। সেটাও নিতান্ত অনভিপ্রেত। আমরা খুব হতাশ হলাম ক’দিন আগে। মনে হচ্ছিল, খারাপ সময় একা আসে না। দুঃসময়ের দ্রুত অবসান চাইছিলাম আমরা।
বিশদ

19th  July, 2019
কৃষকের ক্ষোভ প্রশমন জরুরি

গান্ধীজি গ্রামীণ ভারতের সমৃদ্ধির উপর সর্বাধিক গুরুত্ব দিয়েছিলেন। তিনি বিশ্বাস করতেন, গ্রামীণ ভারতের উন্নতি ছাড়া ভারতের অর্থনৈতিক মুক্তি নেই। স্বাধীন ভারতে কংগ্রেসি সরকারগুলি গান্ধীজির স্বপ্নপূরণের প্রতিশ্রুতি দিয়েছিল। কিন্তু কথা রাখেনি।
বিশদ

18th  July, 2019
প্রয়োগটা বেশি জরুরি

আইন আইনের পথেই চলে। আবার আইনের ফাঁকফোকর দিয়ে দোষী অনেক সময় পার পেয়ে যায়। তখনই দাবি ওঠে বা প্রয়োজন দেখা দেয় আইন সংশোধনের। ঠিক সেরকমই মোটর ভেহিকেলস নিয়মের সংশোধনীর প্রয়োজনীয়তা নিয়ে প্রস্তাব উঠছিল বেশ অনেক দিন ধরেই।
বিশদ

17th  July, 2019
মেট্রো: উপযুক্ত ব্যবস্থা গ্রহণ বেশি জরুরি 

রবিবার দায়িত্ব পেয়ে সোমবারই তদন্তে চলে এসেছে ‘কমিশনার অব রেলওয়ে সেফটি’র প্রতিনিধিদল। তারা প্রথমে পার্ক স্ট্রিট স্টেশন এবং পরে কারশেডে গিয়ে দুর্ঘটনাগ্রস্ত রেকটি পরিদর্শন করেছে। আশা করা যায়, অল্প কয়েকদিনের মধ্যেই তাদের প্রাথমিক তদন্ত রিপোর্ট জনসমক্ষে আসবে।  
বিশদ

16th  July, 2019
বিষ ধোঁয়া থেকে মুক্তির আশ্বাস

 কালান্তক হয়ে উঠছে গাড়ির বিষ ধোঁয়া। বিষিয়ে যাচ্ছে আমাদের শ্বাসের বাতাস। ক্যানসার, স্ট্রোক, হৃদরোগ, ডায়াবিটিসের মতো রোগগুলিকে দ্রুত ছড়াতে সাহায্য করছে। কমিয়ে দিচ্ছে আয়ু। কেড়ে নিচ্ছে প্রাণ।
বিশদ

15th  July, 2019
কেন জাতপাতের সমীকরণ?

 ভারত নাকি আধুনিক হয়েছে! বলিউডি ছবিতে বড় মুখ করে ডায়ালগ শোনা যাচ্ছে, ‘ইয়ে নয়া ভারত হ্যায়।’ কিন্তু এই নতুন ভারতেও জাতের নামে হিংসা বা সম্মান রক্ষার অজুহাতে প্রিয় সন্তানকে খুন করতে পিছপা হয় না এই দেশেরই মানুষ। নেপথ্যে? অর্থ এবং ক্ষমতা। সেই ক্ষমতা বন্দুকের হতে পারে। হতে পারে রাজনীতির।
বিশদ

14th  July, 2019
পাচারকারীদের কঠোর হাতে দমন করা হোক

 ভারত-বাংলাদেশ সীমান্ত জুড়ে চোরাচালান, গোরু পাচার যেন কোনওভাবেই রোখা যাচ্ছে না। জলপথ হোক কিংবা স্থলপথ— এদেশ থেকে ওদেশে আবার এদেশ থেকে বাংলাদেশে সোনা, মুদ্রা, পশুপাখি, পোশাক, নিষিদ্ধ মাদক মায় নারী পাচারও অহরহ ঘটেই চলেছে। সীমান্ত এলাকায় পাচারের ‘বিজনেস’ এক বিরাট লাভজনক ব্যবসা।
বিশদ

13th  July, 2019
ফের বাংলাকে বঞ্চনা

 মমতা বন্দ্যোপাধ্যায় ২০১০ সালে যে রেল বাজেট পেশ করেছিলেন তাতে পশ্চিমবঙ্গের জন্য সাতটি নতুন প্রকল্পের উল্লেখ ছিল। বুধবার ভারতীয় রেলের তরফে প্রকাশিত ‘পিঙ্ক বুক’-এ ওই সাতটির মধ্যে একটি গুরুত্বপূর্ণ প্রকল্পের কোনও হদিশ নেই!
বিশদ

12th  July, 2019
শ্রদ্ধা হারাচ্ছে রাজনীতি

 লোকসভার ভোটের ফল প্রকাশ হয়েছে মাস দেড়েক। এই সামান্য সময়ের ভিতরেই বারাকপুর লোকসভা কেন্দ্রটি সারা দেশের নজর কেড়েছে বললে অত্যুক্তি হবে না। প্রথমত লোকসভার আসনটির হাত বদল ঘটে গিয়েছে। তৃণমূলের কাছ থেকে ছিনিয়ে নিয়েছে বিজেপি। তৃণমূলের প্রাক্তন রেলমন্ত্রী দীনেশ ত্রিবেদিকে হারিয়ে নতুন এমপি হয়েছেন অর্জুন সিং, যিনি মাত্র এই ভোটের মনোনয়ন পর্বেই তৃণমূল ত্যাগ করেছিলেন। অর্জুন সিং একা জিতেই ক্ষান্ত হননি, ওই কেন্দ্রের পুরোটাতেই থাবা বসাতে সক্রিয় হয়ে উঠেছেন।
বিশদ

11th  July, 2019
ইংরেজি মাধ্যমের গুরুত্ব

 মেধার ক্ষেত্রে তেমন ঘাটতি না-থাকলেও শুধুমাত্র ইংরেজিতে বলিয়ে কইয়ে না-হওয়ার মাশুল দিতে হয় বাংলা মাধ্যম স্কুলের বহু ছাত্রছাত্রীকে। ইংরেজিতে দখল না-থাকার কারণে প্রতিযোগিতার দৌড়ে অনেকসময় তারা পিছিয়ে পড়ছে। এই কারণেই অভিভাবকদের অনেকেই চান না তাঁদের সন্তানদের বাংলা মাধ্যম স্কুলে ভর্তি করতে। ‌
বিশদ

10th  July, 2019
কর্ণাটকে কিস্‌সা কুর্সিকা 

জন্মের সূচনা থেকেই কর্ণাটকের কুমারস্বামী সরকার অপুষ্টিতে ভুগেই চলেছে। বারবার মরতে মরতে সে বেঁচে উঠছে। ক্রমাগত রক্তাল্পতায় ভুগতে ভুগতে এই সরকার বেঁচে আছে। কাজ করার কোনও ক্ষমতাই তার আর অবশিষ্ট নেই।   বিশদ

09th  July, 2019
তেলের বাজারে নয়া অবতার!

 দীর্ঘদিন ধরেই বিশ্ববাজারে দাম কমাতে তেলের উৎপাদন বাড়ানোর জন্য সৌদি যুবরাজকে চাপ দিয়ে আসছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। কিন্তু এক ঘোষণাতেই ট্রাম্পের সেই আশায় জল ঢেলে আন্তর্জাতিক তেলের বাজারেও নয়া অবতারের ভূমিকায় আত্মপ্রকাশ করলেন রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন।
বিশদ

08th  July, 2019
খেলা বাঁচে সমর্থকে

 ক্রিকেট বিশ্বকাপ নিয়ে চায়ের দোকান বা বাসে-ট্রামে তেমন চর্চা না থাকলেও একটি ছবি আপাতত ভাইরাল। ৮৭ বছরের এক বৃদ্ধা সমর্থকের সামনে হাঁটু গেড়ে বসে ভারতের অধিনায়ক বিরাট কোহলি। হাতদু’টো ধরে রয়েছেন বৃদ্ধার। হাসিমুখে কথা বলছেন তাঁর সঙ্গে। আশীর্বাদ নিচ্ছেন।
বিশদ

07th  July, 2019
একনজরে
 ওয়াশিংটন, ২১ জুলাই (পিটিআই): ডোনাল্ড ট্রাম্প মার্কিন প্রেসিডেন্ট পদে আসার পর থেকেই ক্রমশ ইসলামাবাদের সঙ্গে সম্পর্কের অবনতি ঘটেছিল ওয়াশিংটনের। সন্ত্রাসবাদের বিরুদ্ধে পাকিস্তান কঠোর পদক্ষেপ নিচ্ছে না, মূলত এই অভিযোগে তাদের সামরিক সাহায্য করাও বন্ধ করে দেয় আমেরিকা। ...

সংবাদদাতা, কালনা: নবম শ্রেণীর এক ছাত্রীর বিয়ে রুখলেন স্কুলের শিক্ষিকারা। ঘটনা ঘটেছে কালনার বৈদ্যপুর রাজরাজেশ্বর বালিকা বিদ্যালয়ে। নাবালিকাকে পুলিসের সহযোগিতায় উদ্ধার করা হয়। নাবালিকার পরিবার মেয়ের ১৮বছর বয়স না হওয়া পর্যন্ত বিয়ে দেবে না বলে মুচলেকা দেয়।  ...

সংবাদদাতা, রায়গঞ্জ: রায়গঞ্জ ব্লকের ৯ নম্বর গৌরী গ্রাম পঞ্চায়েতের বাংলা-বিহার সীমান্তে অবস্থিত কয়েকটি গ্রাম এবারও বর্ষা আসতেই বিচ্ছিন্ন দ্বীপের মতো হয়ে গিয়েছে। ফলে প্রতিবারের মতো ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রবিবার ছুটির দিন, রাস্তায় যানবাহনও কম। তাই ২১ জুলাইয়ে যান সামলাতে তেমন চ্যালেঞ্জের মুখে পড়তে হল না কলকাতা পুলিসকে। উত্তর থেকে দক্ষিণ, ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বিদ্যার্থীদের বেশি শ্রম দিয়ে পঠন-পাঠন করা দরকার। কোনও সংস্থায় যুক্ত হলে বিদ্যায় বিস্তৃতি ঘটবে। কর্মপ্রার্থীরা ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮১৪: সাহিত্যিক প্যারীচাঁদ মিত্রের জন্ম
১৮৪৭: সাহিত্যিক ত্রৈলোক্যনাথ মুখোপাধ্যায়ের জন্ম
১৯১৮: ভারতের প্রথম যুদ্ধবিমানের পাইলট ইন্দ্রলাল রায়ের মৃত্যু প্রথম বিশ্বযুদ্ধে
১৯২৩: সঙ্গীতশিল্পী মুকেশের জন্ম
১৯৪৮: চিত্রশিল্পী হেমেন্দ্র মজুমদারের মৃত্যু

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৭.৯৫ টাকা ৬৯.৬৪ টাকা
পাউন্ড ৮৪.৭৭ টাকা ৮৭.৯২ টাকা
ইউরো ৭৬.১০ টাকা ৭৯.০৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
20th  July, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩৫,৫২৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৩,৭০৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৪,২১০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪০,৫৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪০,৬৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
21st  July, 2019

দিন পঞ্জিকা

৫ শ্রাবণ ১৪২৬, ২২ জুলাই ২০১৯, সোমবার, পঞ্চমী ২২/২২ দিবা ২/৪। পূর্বভাদ্রপদ ১৩/১৩ দিবা ১০/২৪। সূ উ ৫/৭/১৮, অ ৬/১৮/৩৬, অমৃতযোগ দিবা ৬/৫৩ মধ্যে পুনঃ ১০/২৪ গতে ১/২ মধ্যে। রাত্রি ৭/১ গতে ৯/১১ মধ্যে পুনঃ ১১/২১ গতে ২/১৪ মধ্যে, বারবেলা ৬/৪৬ গতে ৮/২৫ মধ্যে পুনঃ ৩/১ গতে ৪/৪০ মধ্যে, কালরাত্রি ১০/২২ গতে ১১/৪৩ মধ্যে। 
৫ শ্রাবণ ১৪২৬, ২২ জুলাই ২০১৯, সোমবার, পঞ্চমী ১৪/২০/৫৯ দিবা ১০/৫০/২১। পূর্বভাদ্রপদনক্ষত্র ৮/২৮/৩৩ দিবা ৮/২৯/২২, সূ উ ৫/৫/৫৭, অ ৬/২১/৩৯, অমৃতযোগ দিবা ৬/৫৬ মধ্যে ও ১০/২৪ গতে ১/০ মধ্যে এবং রাত্রি ৬/৫৬ গতে ৯/৮ মধ্যে ও ১১/২০ গতে ২/১৬ মধ্যে, বারবেলা ৩/২/৪৩ গতে ৪/৪২/১১ মধ্যে, কালবেলা ৬/৪৫/২৫ গতে ৮/২৪/৫২ মধ্যে, কালরাত্রি ১০/২৩/১৬ গতে ১১/৪৩/৪৮ মধ্যে। 
১৮ জেল্কদ 

ছবি সংবাদ

এই মুহূর্তে
  সল্টলেকের বিএসএনএল-এর অফিসে আগুন
সল্টলেকের ১৩ নম্বর ট্যাঙ্কের বিএসএন এল-এর নোভাল সেন্টারে আগুন লেগেছে। ...বিশদ

09:50:50 PM

বরানগর জুট মিলে আগুন, অকুস্থলে দমকলের ৪টি ইঞ্জিন 

07:18:32 PM

কালিকাপুরে সোনার গয়না চুরির অভিযোগে গ্রেপ্তার পরিচারিকা 

06:20:00 PM

মহেশতলায় দুটি গাড়ির সংঘর্ষ, আহত ৬ 
অটো এবং ৪০৭ গাড়ির মুখোমুখি সংঘর্ষে আহত ছ’জন। জানা গিয়েছে, ...বিশদ

06:18:00 PM

ফুলশয্যার দিনেই আত্মঘাতী গৃহবধু 
ফুলশয্যার দিনেই আত্মঘাতী হলেন এক গৃহবধু। মৃতার নাম প্রিয়াঙ্কা সর্দার ...বিশদ

06:05:00 PM

বজবজ ফাঁড়ির কাছে পচাগলা দেহ উদ্ধার
 

পচাগলা দেহ উদ্ধার হলো বজবজ ফাঁড়ির সংলগ্ন এলাকায়। এই ঘটনায় ...বিশদ

05:34:26 PM