Bartaman Patrika
শিল্প -বাণিজ্য
 

বিনিয়োগ প্রস্তাব ২.৮৪ লক্ষ কোটি টাকার,
মমতা বললেন, দেশকে পথ দেখাবে বাংলাই

বাপ্পাদিত্য রায়চৌধুরী, কলকাতা: বেঙ্গল গ্লোবাল বিজনেস সামিটের প্রথম দিনে মঞ্চে দাঁড়িয়ে বিনিয়োগ প্রস্তাব দিয়েছিলেন একাধিক শিল্পপতি। দিন শেষে সেই প্রতিশ্রুতির অঙ্ক দাঁড়িয়েছিল প্রায় ৪০ হাজার কোটি টাকা। শুক্রবার বাণিজ্য সম্মেলনের দ্বিতীয় তথা শেষ দিনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করলেন, বিনিয়োগ প্রস্তাবের অঙ্ক পৌঁছেছে ২ লক্ষ ৮৪ হাজার ২৮৮ কোটি টাকা। ওই বিনিয়োগ বাস্তবায়িত হলে, এ রাজ্যে আট থেকে ১০ লক্ষ কর্মসংস্থানের দরজা খুলবে বলে আশাপ্রকাশ করেছেন তিনি। ওই বিপুল টাকার বিনিয়োগ প্রস্তাব কোন কোন শিল্প থেকে এল, তা সবিস্তারে জানায়নি রাজ্য। এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে রাজ্যের অর্থ ও শিল্পমন্ত্রী অমিত মিত্র বলেন, যে যে ক্ষেত্রে বিনিয়োগের প্রস্তাব এসেছে, সেগুলি কয়েকটি ক্ষেত্রে ‘ওভারল্যাপ’ করে গিয়েছে। সেই জট ছাড়িয়ে বিনিয়োগের নিট হিসেব তাঁরা সামনে আনবেন।
সম্মেলনের প্রথম দিনই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মুখোমুখি হয়েছিলেন শিল্পমহলের। মুকেশ আম্বানি, সজ্জন জিন্দালদের মতো ব্যক্তিদের সামনে বক্তব্য রাখতে গিয়ে তিনি নিজেকে কার্যত দেশের নেত্রী হিসেবে তুলে ধরেছিলেন। লোকসভা ভোটের পর নতুন সরকার আসবে। তৈরি হবে নতুন শিল্পনীতি। যাঁরা দেশ ছেড়ে পুঁজি নিয়ে বাইরে চলে গিয়েছেন, তাঁরা ফিরুন, আর্জি রেখেছিলেন মুখ্যমন্ত্রী। সম্মেলনের শেষ দিনেও সেই ‘টিম ইন্ডিয়া’র সুর জিইয়ে রইল তাঁর ভাষণে। বললেন, বিনিয়োগ আনতে গেলে কঠোর পরিশ্রম করতে হবে। সবাই মিলে তা করলেই সুন্দর টিম তৈরি হবে। আমরা ভালোটুকু উজাড় করে দেব। বিশ্বের সব দেশের সঙ্গে আমরা একযোগে কাজ করব। যেভাবে মমতা বন্দ্যোপাধ্যায় এই বাংলার শিল্পের জন্য দিশা দেখাচ্ছেন, সেই আলো দেশের সর্বত্র ছড়াবে, এমনই বার্তা পেল শিল্পমহল। মুখ্যমন্ত্রী দৃপ্ত কণ্ঠে ঘোষণা করলেন, দেশকে পথ দেখাবে বাংলাই।
মুখ্যমন্ত্রীর অঙ্গীকারের মধ্যে মিশে রইল খোঁচাও। কারও নাম করলেন না ঠিকই, কিন্তু প্রত্যয়ী কণ্ঠে বললেন, প্রথমে কাজ করুন, তারপর প্রতিক্রিয়া দিন। যদি কাজ না করতে পারেন, তাহলে প্রতিক্রিয়াও দেবেন না। ভাষণে তার একটু আগেই মমতা বলেছেন, নোট বাতিল এবং জিএসটি দেশে দু’কোটি কর্মসংস্থান কেড়ে নিয়েছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি যে এদিনও তাঁর নিশানায়, তা টের পেল শিল্পমহল। পাঁচ বছর ক্ষমতায় থেকেই কাজ না করে শুধু বুলি আওড়ানোর অভিযোগে বহুবার প্রধানমন্ত্রীর দিকে আঙুল তুলেছেন তিনি। সেই মনোভাবই এদিন প্রচ্ছন্ন হয়ে রইল তাঁর ভাষণে।
শিল্প সম্মেলন থেকে রাজ্যের প্রাপ্তি কী? মুখ্যমন্ত্রী নিজের মুখেই বিনিয়োগ প্রস্তাবের অঙ্ক ঘোষণা করলেন ঠিকই, কিন্তু তিনিই স্পষ্ট করলেন তাঁর প্রাপ্তির কথা। বললেন, সম্মেলন থেকে উঠে আসা মূল মন্ত্রটি হল ‘অ্যাটিটিউট’। অর্থাৎ পুঁজির থেকেও বড় কথা দৃষ্টিভঙ্গি। দূরদৃষ্টি থাকা, কাজের উদ্যোগ নেওয়া আর সেই কাজটি দক্ষতার সঙ্গে করাটাই বড় কথা। এ রাজ্যে বিনিয়োগের জন্য সেই দৃষ্টিভঙ্গি নিয়ে এগচ্ছে তাঁর সরকার, বোঝালেন তিনি। বললেন, বিনিয়োগের জন্য পশ্চিমবঙ্গ শুধু যে ‘নিরাপদ’, তা নয়। এখানে আন্তরিকতার উষ্ণতাও অটুট। দেশের আর কোনও রাজ্য এর ধারেকাছে আসতে পারবে না, দাবি মমতা বন্দ্যোপাধ্যায়ের। বললেন, আমরা প্রমাণ করে ছাড়ব, বিনিয়োগের জন্য সেরা জায়গা বাংলাই। তথ্যপ্রযুক্তি, উৎপাদন, বিদ্যুৎ, পরিবহণ, শিক্ষা, নতুন ব্যবসা বা স্টার্ট আপ—সব ক্ষেত্রেই তাঁরা নয়া দিগন্ত খুলবেন, আশ্বাস দিলেন তিনি। তাই এবারের বেঙ্গল গ্লোবাল বিজনেস সামিটের ট্যাগলাইনও বেঁধে দিলেন তিনি। বললেন, এবারের সম্মেলন ‘রিমার্কেল’। মনে রাখার মতো।

09th  February, 2019
  বিপিসিএলের নিলামে অংশগ্রহণ করবে না আইওসি বা অন্য রাষ্ট্রায়ত্ত সংস্থা: মন্ত্রী

 নয়াদিল্লি, ২১ নভেম্বর (পিটিআই): রাষ্ট্রায়ত্ত তেল সংস্থা ভারত পেট্রলিয়াম কর্পোরেশন লিমিটেডের (বিপিসিএল) সরকারি শেয়ার বিক্রি করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে কেন্দ্রীয় মন্ত্রিসভা। তবে, ওই শেয়ার কেনার ক্ষেত্রে ইন্ডিয়ান অয়েল বা তার মতো অন্য রাষ্ট্রায়ত্ত সংস্থাগুলিকে অনুমতি দেওয়া হবে না বলেই ইঙ্গিত দিলেন কেন্দ্রীয় পেট্রলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান। তাঁর কথায়, ‘ব্যবসা করা সরকারের কাজ নয়’।
বিশদ

 শেয়ার-বাজার দর: ন্যাশনাল স্টক এক্সচেঞ্জ

 ন্যাশনাল স্টক এক্সচেঞ্জে যেসব সংস্থার শেয়ার গতকাল লেনদেন হয়েছে শুধু সেগুলির বাজার বন্ধকালীন দরই নীচে দেওয়া হল। বিশদ

মন্তেশ্বরের ঐতিহ্যবাহী নকশি কাঁথা ভিন রাজ্যে পাঠানোর উদ্যোগ নিচ্ছে প্রশাসন 

অভিজিৎ চক্রবর্তী, পূর্বস্থলী, সংবাদদাতা: মন্তেশ্বরের দেনুড় অঞ্চলের ঐতিহ্যবাহী নকশি কাঁথা এবার ভিন রাজ্যে বিপণনের জন্য উদ্যোগী হল ব্লক প্রশাসন। সম্প্রতি, দিল্লির একটি মার্কেটিং সংস্থার এজেন্ট দেনুড়ের মৌসা, গালাতুন, ধেনুয়া গ্রামে এসে গৃহবধূদের হাতের তৈরি নকশি কাঁথা দেখেন। 
বিশদ

  শেয়ার-বাজার দর: ন্যাশনাল স্টক এক্সচেঞ্জ

 ন্যাশনাল স্টক এক্সচেঞ্জে যেসব সংস্থার শেয়ার গতকাল লেনদেন হয়েছে শুধু সেগুলির বাজার বন্ধকালীন দরই নীচে দেওয়া হল। বিশদ

21st  November, 2019
মাত্র ১ টাকা !
বদলাবে জীবনের চাকা !

বিজ্ঞাপন প্রতিবেদন: একটি সুন্দর সাজানো বাড়ির স্বপ্ন সবার। কিন্তু রিয়েল এস্টেটের উর্দ্ধমুখি দামের জন্য সে সুপ্ন অনেক সময় অধরা রয়ে যায়। কিন্তু এখন মাত্র ১ টাকায় সে স্বপ্ন হতে পারে সত্যি। সোমা ও রাহুলের নতুন বিয়ে হয়েছে। চোখে তাদের এক রাশ স্বপ্ন। রাহুল একটা কোম্পানিতে স্থায়ী চাকরি করে আর সোমা একটা স্কুলে পড়ায়।
বিশদ

21st  November, 2019
 শেয়ার-বাজার দর: ন্যাশনাল স্টক এক্সচেঞ্জ

 ন্যাশনাল স্টক এক্সচেঞ্জে যেসব সংস্থার শেয়ার গতকাল লেনদেন হয়েছে শুধু সেগুলির বাজার বন্ধকালীন দরই নীচে দেওয়া হল। বিশদ

20th  November, 2019
ডিসেম্বর থেকে পরিষেবার খরচ বাড়ছে ভোডাফোন-এয়ারটেলের 

নয়াদিল্লি, ১৮ নভেম্বর (পিটিআই): সস্তায় মোবাইল কলের দিন এবার শেষ হতে চলেছে। মুকেশ আম্বানির জিও সম্প্রতি অন্য পরিষেবার ফ্রি কল তুলে দেওয়ার কথা ঘোষণা করেছে। 
বিশদ

19th  November, 2019
এক্স পালস ২০০ বাইক চড়ার রোমাঞ্চ বোঝাতে উদ্যোগী হিরো 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ‘এক্স পালস ২০০’ অ্যাডভেঞ্চার মোটর সাইকেলটি সম্পর্কে সাধারণ মানুষকে বাস্তব অভিজ্ঞতা অর্জন করাতে কলকাতায় বিশেষ রাইডের ব্যবস্থা করল হিরো মোটো কর্প। ‘এক্স ট্র্যাকস’ নামে তারা একটি ইভেন্টের আয়োজন করে। সেখানে যোগ দিয়েছিলেন আড়াইশোরও বেশি বাইক আরোহী।
বিশদ

19th  November, 2019
শেয়ার-বাজার দর: ন্যাশনাল স্টক এক্সচেঞ্জ 

ন্যাশনাল স্টক এক্সচেঞ্জে যেসব সংস্থার শেয়ার গতকাল লেনদেন হয়েছে শুধু সেগুলির বাজার বন্ধকালীন দরই নীচে দেওয়া হল।  বিশদ

19th  November, 2019
এয়ার ইন্ডিয়ার সঙ্গে মার্চের মধ্যে বিক্রি
হচ্ছে ভারত পেট্রলিয়ামও: সীতারামন

নয়াদিল্লি, ১৭ নভেম্বর: দ্বিতীয়বার দিল্লির মসনদ দখল করার পরেই লোকসানে চলা সংস্থাগুলির বিলগ্নিকরণে জোর দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সেইমতো একটি তালিকাও তৈরি করেছে তাঁর সরকার। এবার ঋণভারে ধুঁকতে থাকা রাষ্ট্রায়ত্ত বিমানসংস্থা এয়ার ইন্ডিয়াকে বিক্রি করতে তৎপর হল কেন্দ্র। আগামী মার্চ মাসের মধ্যে বিলগ্নিকরণ সম্পূর্ণ হয়ে যাবে বলে জানিয়েছেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারামন। 
বিশদ

18th  November, 2019
কাল থেকে সেন্ট্রাল পার্কে বসছে সরকারি খাদ্যমেলা
এবারের ‘আহারে বাংলা’য়
বিশেষ গুরুত্ব নিরামিষ পদকে

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বিগত কয়েক বছরের মতো এবারও বসছে পেটপুজোর সরকারি আসর ‘আহারে বাংলা’। উৎসবের বাংলায় এবারও টানা ছ’দিন ধরে চলবে সেই খাদ্যমেলা। কাল, মঙ্গলবার বিকেলে আনুষ্ঠানিক উদ্বোধন হবে মেলার। তবে এবার নিউটাউন মেলার মাঠ থেকে সরছে আহারে বাংলা। তা হবে সল্টলেক সেন্ট্রাল পার্কে।  
বিশদ

18th  November, 2019
খারাপ ধারণা নিয়ে না থেকে বাস্তবতায় আস্থা রাখুন, শিল্পমহলকে বার্তা অমিত মিত্রের 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: শিল্পায়ন ইস্যুতে এ রাজ্যের ভাবমূর্তি ফেরানো নিয়ে ফের সওয়াল করলেন রাজ্যের শিল্প ও অর্থমন্ত্রী অমিত মিত্র। সরকার বিনিয়োগ টানতে যারপরনাই চেষ্টা করছে। কিন্তু ভাবমূর্তি ফেরানোও যে বড় জরুরি, তা সম্প্রতি একটি বণিকসভার অনুষ্ঠানে মনে করিয়ে দিলেন তিনি। 
বিশদ

18th  November, 2019
জেলার ক্ষুদ্র কুটির শিল্প দপ্তরের জিএম অসুস্থ, প্রকল্পের অনুমোদন পেতে কালঘাম ছুটছে ব্যবসায়ীদের 

বিএনএ, বারাসত: রাজ্যে বড় শিল্পের বিনিয়োগ নিয়ে দীর্ঘদিন ধরেই বিভিন্ন মহলে প্রশ্ন রয়েছে। শিল্পের মেরুদণ্ড সোজা রাখতে রাজ্যে ক্ষুদ্র ও কুটির শিল্পের গুরুত্ব অপরিসীম। এই কথা বারে বারে রাজ্যের বিভিন্ন মন্ত্রী ও আমলার মুখ থেকে শোনা গিয়েছে।  
বিশদ

18th  November, 2019
সোনার বাজার সাম্প্রতিককালে এতটা খারাপ যায়নি, বলছে ওয়ার্ল্ড গোল্ড কাউন্সিল 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: একদিকে, সোনার দামবৃদ্ধি। অন্যদিকে, আর্থিক মন্দা। সব মিলিয়ে সোনার বাজার মোটেই ভালো গেল না দেশে। ওয়ার্ল্ড গোল্ড কাউন্সিলের প্রকাশিত তথ্য বলছে, চলতি বছরের তৃতীয় ত্রৈমাসিকে, অর্থাৎ জুলাই থেকে সেপ্টেম্বর পর্যন্ত তিন মাসে সোনার যে চাহিদা দেখা গিয়েছে, ২০০৫ সাল থেকে পরিস্থিতি এতটা খারাপ হয়নি।  
বিশদ

18th  November, 2019

Pages: 12345

একনজরে
বিএনএ, বাঁকুড়া: বুধবার রাতে বাঁকুড়া থানার মৌলাডাঙায় তালা ভেঙে পরপর দু’টি মন্দির থেকে লক্ষাধিক টাকার সোনা ও রুপোর গয়না চুরি গিয়েছে। বৃহস্পতিবার সকালে বিষয়টি জানাজানি হতেই এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাজ্য মানবাধিকার কমিশনের পঁচিশ বছর উপলক্ষে বড় অনুষ্ঠান করার উদ্যোগ নিচ্ছে কমিশন। যদিও কর্মীদের পেনশন, পদোন্নতি এখনও না হওয়ায় তাঁরা ওই অনুষ্ঠান বয়কট করতে পারেন। ...

সংবাদদাতা, জাঙ্গিপাড়া: শ্রীরামপুর-জাঙ্গিপাড়া ৩১ নং রাজ্য সড়কে বৃহস্পতিবার সকালে জাঙ্গিপাড়ার নেড়া মাধবপুরে কালভার্ট ভেঙে বালি ভর্তি একটি লরি পড়ে যায়। ঘটনায় এক স্কুলছাত্রী নিহত ও ...

 নয়াদিল্লি, ২১ নভেম্বর (পিটিআই): আইএনএক্স মিডিয়া অর্থ তছরুপ মামলায় ২২ ও ২৩ নভেম্বর দু’দিন চিদম্বরমকে তিহার জেলেই জেরা করবে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। ইডির এক আবেদনের ভিত্তিতে বৃহস্পতিবার এমনটাই অনুমতি দিয়েছে দিল্লি হাইকোর্ট। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উচ্চতর বিদ্যায় শুভ ফল। ব্যবসায় শুভ। প্রেম-ভালোবাসায় মনোমালিন্য। মেজাজ বর্জন করা উচিত। শেয়ার বা ফাটকায় ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৭৭৪ -রবার্ট ক্লাইভের মৃত্যু
১৮৫৬ - বিধবা বিবাহ আইনের প্রেক্ষাপটে ‘সংবাদ প্রভাকর’ পত্রিকায় এই মর্মে বিজ্ঞপ্তি ছাপা হয় যে, বিধবা বিবাহ করলে বরকে এক হাজার টাকা নগদ পুরস্কার দেওয়া হবে
১৮৭৭ - টমাস আলফা এডিসন গ্রামোফোন যন্ত্র আবিস্কার করেন
১৯৩৯: রাজনীতিক মুলায়ম সিং যাদবের জন্ম
১৯৬৩: টেক্সাসে খুন হলেন মার্কিন প্রেসিডেন্ট জন এফ কেনেডি। হামলায় গুরুতর আহত হন টেস্কাসের গভর্নর জন কোনালি’ও। সন্দেহভাজন লি হার্ভে অসওয়াল্ডকে ধরা হল দু’দিন পর পুলিসি হেপাজতে তাকে গুলি করে হত্যা করে জ্যাক রুবি।
১৯৬৭: টেনিস তারকা বরিস বেকারের জন্ম
১৯৭০: শ্রীলঙ্কার ক্রিকেটার মারভান আত্তাপাত্তুর জন্ম
১৯৮৬: ট্রেভর বারবিককে হারিয়ে বক্সিংয়ের ইতিহাসে তরুণতম হেভিওয়েট চ্যাম্পিয়ন হলেন মাইক টাইসন
১৯৮৬: দক্ষিণ আফ্রিকার প্রতিবন্ধী অ্যাথলিট অস্কার পিস্টোরিয়াসের জন্ম
১৯৮৭ - সুরকার ও সঙ্গীতশিল্পী হেমাঙ্গ বিশ্বাসের মৃত্যু
১৯৯৫: প্রকাশিত হল কম্পিউটার ইমেজ দিয়ে তৈরি প্রথম ফিচারধর্মী ছবি ‘টয় স্টোরি’
২০০৩: বাগদাদে ডি এইচ এল এক্সপ্রেস নামক পণ্যবাহী বিমানে ভূমি থেকে আকাশ ক্ষেপণাস্ত্রের মাধ্যমে আঘাত হানে জঙ্গিরা। ওড়ার কিছুক্ষণের মধ্যেই এই হামলায় বিমানটির বাঁদিকে পাখা ক্ষতিগ্রস্তগ্রস্ত হয়। জরুরি অবতরণ করতে বাধ্য হয় সেটি





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.২৪ টাকা ৭৩.৪১ টাকা
পাউন্ড ৯০.৭২ টাকা ৯৫.১০ টাকা
ইউরো ৭৭.৭১ টাকা ৮১.৪৮ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,৭৫০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,৭৬৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৭,৩১৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৫,১০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৫,২০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৫ অগ্রহায়ণ ১৪২৬, ২২ নভেম্বর ২০১৯, শুক্রবার, দশমী ৭/৪০ দিবা ৯/২। উত্তরফাল্গুনী ২৬/৪৯ অপঃ ৪/৪১। সূ উ ৫/৫৭/২৪, অ ৪/৪৭/৪৮, অমৃতযোগ দিবা ৬/৪১ মধ্যে পুনঃ ৭/২৪ গতে ৯/৩৫ মধ্যে পুনঃ ১১/৪৪ গতে ২/৩৮ মধ্যে পুনঃ ৩/২১ গতে অস্তাবধি। রাত্রি ৫/৪০ গতে ৯/১১ মধ্যে পুনঃ ১১/৪৯ গতে ৩/২০ মধ্যে পুনঃ ৪/১৪ গতে উদয়াবধি, বারবেলা ৮/৪০ গতে ১১/২২ মধ্যে, কালরাত্রি ৮/৫ গতে ৯/৪৪ মধ্যে।
৫ অগ্রহায়ণ ১৪২৬, ২২ নভেম্বর ২০১৯, শুক্রবার, দশমী ২/১৯/৪১ দিবা ৫/৫৬/১৯ পরে একাদশী ৫৬/২৭/৪২ শেষরাত্রি ৪/৩৪/৪১। উত্তরফাল্গুনী ২৩/৫৫/৪৯ দিবা ৩/৩৩/৫৬, সূ উ ৫/৫৯/৩৬, অ ৪/৪৭/২৯, অমৃতযোগ দিবা ৬/৫২ মধ্যে ও ৭/৩৫ গতে ৯/৪২ মধ্যে ও ১১/৫৩ গতে ২/৪৩ মধ্যে ও ৩/২৩ গতে ৪/৪৭ মধ্যে এবং রাত্রি ৫/৪২ গতে ৯/১৫ মধ্যে ও ১১/৫৬ গতে ৩/২৯ মধ্যে ও ৪/২৩ গতে ৫/৫৯ মধ্যে, বারবেলা ৮/৪১/৩৪ গতে ১০/২/৩৩ মধ্যে, কালবেলা ১০/২/৩৩ গতে ১১/২৩/৩২ মধ্যে, কালরাত্রি ৮/৫/৩১ গতে ৯/৪৪/৩২ মধ্যে।
২৪ রবিয়ল আউয়ল

ছবি সংবাদ

এই মুহূর্তে
৭৬ পয়েন্ট পড়ল সেনসেক্স 

21-11-2019 - 03:56:31 PM

চোর সন্দেহে গণপিটুনি, মৃত ২ 
কোচবিহারের পাইটকাপাড়া গ্রামে চোর সন্দেহে দুই ব্যক্তিকে গণপিটুনির অভিযোগ। বুধবার ...বিশদ

21-11-2019 - 03:24:52 PM

রায়গঞ্জের মারাইকুড়া গ্রামে চোর সন্দেহে ৪ জনকে গণপিটুনি গ্রামবাসীদের 

21-11-2019 - 03:22:00 PM

হুগলির পাণ্ডুয়াতে প্রেমিকাকে খুন করে আত্মঘাতী যুবক 
হুগলির পাণ্ডুয়াতে প্রেমিকাকে খুন করে আত্মঘাতী হলেন এক যুবক। বৃহস্পতিবার ...বিশদ

21-11-2019 - 02:43:32 PM

চারদিনের জেলা সফর শেষে কলকাতায় ফিরলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় 

21-11-2019 - 02:39:00 PM

ডুয়ার্সে প্যাঙ্গোলিন সহ ধৃত ৫ 
পাচারের আগেই প্যাঙ্গোলিন উদ্ধার করল বৈকন্ঠপুর বনবিভাগের উত্তরবঙ্গের স্পেশাল ফোর্স। ...বিশদ

21-11-2019 - 02:26:05 PM