খেলা
 

সুহেরের হ্যাটট্রিকে রামধনু মুছে গেল

ইস্ট বেঙ্গল - ৪ (সুহের ভি পি-হ্যাটট্রিক, ব্র্যান্ডন)
রেনবো এসি - ১ (ছোটু মণ্ডল)
নিজস্ব প্রতিনিধি, কলকাতা: লাল-হলুদ জার্সি গায়ে শিলিগুড়ির বিকাশ নার্জিনারির সঙ্গে একাসনে চলে এলেন কেরলের সুহের ভি পি। ২০১০ সালে কলকাতা লিগে ইস্ট বেঙ্গলের কোচ হিসেবে মরগ্যানের অভিষেক ম্যাচে মহমেডান এসি’র বিরুদ্ধে লাল-হলুদ জার্সি গায়ে প্রথম ম্যাচেই হ্যাটট্রিক করেছিলেন বিকাশ। তারপর তিনি হারিয়ে যান। আবার গতবছর ইস্ট বেঙ্গলে পাত্তা না পাওয়া সুহের এবার অভিষেকেই হ্যাটট্রিক পেলেন। প্রতিপক্ষ রেনবো এফসি। লিগের ইতিহাসে ৬৩ ও ৬৬ সালে লিগের প্রথম ম্যাচেই ইস্ট বেঙ্গলের হয়ে হ্যাটট্রিক রয়েছে অসীম মৌলিক ও শ্যাম থাপার। কিন্তু অবাঙালি ফুটবলার হিসেবে ইতিহাসের পাতায় স্থান করে নিলেন বিকাশের পর সুহেরও।
এবার প্রিমিয়ার এ’তে উত্তীর্ণ হওয়া নিউবারাকপুরের ক্লাবটি যথাসাধ্য লড়লেও সুহের-ঝড়ে তাদের রামধনু মুছে গেল বর্ষার বিকেলে।
এমনিতেই আইটিসি ও ভিসা সংক্রান্ত সমস্যায় রেনবোকে দুই বিদেশি ছাড়াই নামতে হয়েছে। প্রস্তুতি ম্যাচে ইস্ট বেঙ্গলের বিরুদ্ধে রেনবো দলে আইভরি কোস্টের স্টপার বাজু বার্নার্ড ছিলেন। এদিন ম্যাচে তাদের রক্ষণে কোনও বিদেশিই ছিলেন না। ইস্ট বেঙ্গলকে গোল পেতে অপেক্ষা করতে হয় ১৭ মিনিট। বক্সের বাঁ-দিকে একটি বল পেয়ে সুহের চকিতে ডান পায়ে রেনবোর এক স্টপারের মাথার উপর বল তুলে নিয়ে বাঁ-পায়ে দ্বিতীয় পোস্ট লক্ষ্য করে শট নেন, যা বিপক্ষের এক ডিফেন্ডারের পায়ে লেগে পোস্টে লেগে জালে জড়িয়ে যায় (১-০)।
গতবছর কলকাতা লিগে ইউনাইটেডের হয়ে ছ’টি গোল করেছিলেন সুহের। তারমধ্যে ইস্ট বেঙ্গলের বিরুদ্ধে তাঁর একটি গোল রয়েছে। গতবছর আই লিগে সুহেরকে ইস্ট বেঙ্গল নিলেও তাঁকে পছন্দ হয়নি মরগ্যানের। ইস্ট বেঙ্গল তাঁকে ছেড়ে দেয়। তিন বছর আগে কোচ ভিনু জর্জের পরামর্শে সুহেরকে কেরল থেকে এনেছিলেন ইউনাইটেড কর্তা নবাব ভট্টাচার্য। তিনি আক্ষেপের সঙ্গে বলছিলেন, ‘সুহেরকে গতবছর ইস্ট বেঙ্গল চিনতেই পারল না। আসলে ভালো ফুটবলার দেখার চোখ ময়দানে কমে গিয়েছে। সুহের খুব ভালো টিমম্যান। দিনে তিনবার নামাজ পড়ে মনসংযোগ বাড়ানোর জন্য। খেলাটাকে খুব ভালোবাসে।’
ভালো বল কন্ট্রোল, গতি থাকা বিজয়ন-আনচেরির রাজ্যের এই স্ট্রাইকার বললেন, ‘ইস্ট বেঙ্গলে এবার সেরা পারফরম্যান্স করতে চাই। অতীত মনে রাখতে চাই না।’ ৪৪ মিনিটে ডানদিক থেকে রালতের শট রেনবো গোলরক্ষক অঙ্কুর দাসের হাতে লেগে ছিটকে এলে বক্সে দুরন্ত টার্নিংয়ে সুহেরের দ্বিতীয় গোল (২-০)। বিরতির পর ২০ সেকেন্ডের মধ্যে মাঝমাঠ থেকে ছিটকে আসা একটি বল তাড়া করে গোলরক্ষকের মাথার উপর দিয়ে টোকা মেরে গোল করে হ্যাটট্রিক সম্পন্ন করেন সুহের (৩-০)।
অনূর্ধ্ব ২৩ গোলরক্ষক অঙ্কুর দাসের দুরন্ত গোলকিপিংয়ে বড় ব্যবধানে পরাজয়ের লজ্জা থেকে বেঁচে গিয়েছে রেনবো। লাল-হলুদ গোলরক্ষক লুই ব্যারেটোও বেশ কয়েকটি বল বাঁচিয়েছেন। ইস্ট বেঙ্গলের ডিফেন্সিভ সংগঠন এখনও সেভাবে তৈরি হয়নি। বিপক্ষে ভালো স্ট্রাইকার থাকলে ইস্ট বেঙ্গলকে বড় চ্যালেঞ্জের সামনে পড়তে হবে। ৭২ মিনিটে ইস্ট বেঙ্গলে আমনার পাস ধরে বাঁ-দিক থেকে কাট করে বক্সে ঢুকে ব্রেন্ডনের বাঁ-পায়ের শট দ্বিতীয় পোস্ট দিয়ে জালে জড়িয়ে যায় (৪-০)। ছ’মিনিট পরেই মাঝমাঠ থেকে ছিটকে আসা একটি বল ধরে পুরো ইস্ট বেঙ্গল রক্ষণকে টলিয়ে গোল করে ব্যবধান কমান রেনবোর ছোটু মন্ডল (৪-১)। এদিন ইস্ট বেঙ্গল ম্যাচ খেলেই রবিবার জাতীয় শিবিরে রওনা হচ্ছেন অর্ণব-রফিকরা। শেষের জনকে এদিন ডিফেন্সিভ মিডিও হিসেবে খেলালেন খালিদ জামিল। এর আগে এই পজিশনে খেলেননি রফিক। উইথড্রয়াল স্ট্রাইকার পজিশনে খেলা প্লাজা সেইভাবে ছন্দ খুঁজে পাচ্ছেন না। তবু প্রথম ম্যাচেই বড় ব্যবধানে জয়। তাতে কে কেমন খেলল, সব গৌণ হয়ে যায়। ইস্ট বেঙ্গল কোচের চেনা কথা, ‘সব আচ্ছা হ্যায়।’ এদিন ম্যাচের শেষে ইস্ট বেঙ্গল তাঁবুতে আলোচনা শোনা গেল, বিকাশের পর সুহের ময়দান থেকে হারিয়ে যাবে না তো?
ইস্ট বেঙ্গল: লুই ব্যারেটো, সামাদ, অর্ণব, মিচেল, লালরামচুলোভা, রালতে (সুরাবুদ্দিন), রফিক, আল আমনা, ব্র্যান্ডন (ইয়ামি), প্লাজা, সুহের (লোবো)।
13th  August, 2017
জিতল গোয়া ও বেঙ্গালুরু 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: গত দু’দিন আই এস এলের ম্যাচ গোলশূন্য শেষ হওয়ার পর রবিবার প্রথম জয়ের স্বাদ পেল এফ সি গোয়া। তারা একদা চ্যাম্পিয়ন চেন্নাইয়ান এফ সি’কে ৩-২ গোলে হারাল। ২৫ মিনিটে গোয়াকে এগিয়ে দেন কোরো। ২৯ মিনিটে ব্যবধান বাড়ান লাঞ্জারোট। 
বিশদ

বায়ার্নের জয়ে তৃপ্ত ভিদাল 

নিজস্ব প্রতিনিধি,কলকাতা: হোম ম্যাচে আগসবার্গকে ৩-০ গোলে হারিয়ে দিল বায়ার্ন মিউনিখ। তাদের হয়ে লিওয়ানডস্কি দুটি গোল করেন। অপর গোলটি আর্তুরো ভিদালের। ১২ ম্যাচে ২৯ পয়েন্ট পেয়ে বায়ার্ন মিউনিখ বুন্দেশলিগায় বেল ভালো জায়গায় থাকল। 
বিশদ

মাদ্রিদ ডার্বি ড্র, হতাশ দুই শিবিরই 

মাদ্রিদ, ১৯ নভেম্বর: মাদ্রিদ ডার্বিতে গোলশূন্য খেলা শেষ করে রিয়াল ও আতলেতিকো মাদ্রিদকে এক পয়েন্ট নিয়েই সন্তুষ্ট থাকতে হল। আতলেতিকোর ওয়ান্ডা মেট্রোপলিটানো স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে দু’দলই গোলের সুযোগ পেয়েও তা কাজে লাগাতে পারেনি। 
বিশদ

পোগবার ঝলমলে প্রত্যাবর্তনে বড় জয় ম্যান ইউ’র 

লন্ডন, ১৮ নভেম্বর: পিছিয়ে পড়েও নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে দুর্দান্ত জয় পেয়েছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। শনিবার রাতে ঘরের মাঠে ইংলিশ প্রিমিয়ার লিগের এই ম্যাচে ৪-১ গোলে জিতেছে হোসে মরিনহোর দল। ম্যাচের নায়ক অবশ্যই পল পোগবা। চোট কাটিয়ে প্রায় তিন মাস পর দলে ফেরা এই ফরাসি তারকা নিজে একটি গোল করার পাশাপাশি অ্যাসিস্ট করেছেন সতীর্থদের গোলের ক্ষেত্রেও। পগবা ছাড়াও একটি করে গোল করেছেন অ্যান্তনি মার্শাল, ক্রিস স্মলিং ও রোমেলু লুকাকু। সেই সুবাদে ১২ ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে ম্যান ইউ। সমান ম্যাচে ৩৪ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে ম্যাঞ্চেস্টার সিটি। 
বিশদ

রিভিউ বিতর্ক
পেরেরার পাশে বোর্ড 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রিভিউ (ডিআরএস) বিতর্কে দিলরুবান পেরেরার পাশে দাঁড়াল শ্রীলঙ্কা ক্রিকেট। এক বিবৃতিতে দাবি করা হয়েছে, যে ধারণা তৈরি হয়েছে, সেটা ঠিক নয়। ডিআরএস নিয়ে ড্রেসিংরুম থেকে কোনও বার্তা দেওয়া হয়নি। পেরেরা ভুলবশত ভেবেছিলেন, শ্রীলঙ্কার আর কোনও রিভিউ বাকি নেই।  
বিশদ

আই লিগের কোর গ্রুপ তৈরি সঞ্জয়ের 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আই লিগে গত তিন বছর গোলরক্ষক নিয়ে মোহন বাগান টিম ম্যানেজমেন্ট কিংবা সমর্থকদের কোনও চিন্তা ছিল না। কিন্তু এবার সেই অর্থে আস্থা রাখা যায়, এমন কোনও গোলরক্ষক মোহন বাগানে নেই। টানা ১২ বছর মোহন বাগানে খেললেও শিলটন পাল গত দশকের শেষ দিকে যে ফর্মে ছিলেন তার ধারেকাছেও নেই। শিলিগুড়ি ডার্বিতে তাঁকে আউটিংয়ের সমস্যায় পড়তে দেখা গিয়েছে। 
বিশদ

রাজডাঙার বাড়ির ঠিকানায় জ্বলন্ত মশালের পেটেন্ট পেল লাল-হলুদ 

নিজস্ব প্রতিনিধি,কলকাতা: শেষ পর্যন্ত ট্রেডমার্কস রেজিস্ট্রি অফিস থেকে ক্লাবের প্রতীক জ্বলন্ত মশালের পেটেন্ট পেল ইস্ট বেঙ্গল। গত সোমবার ইস্ট বেঙ্গল সচিব কল্যাণ মজুমদার বর্তমান পত্রিকাকে এক প্রশ্নের উত্তরে জানিয়েছিলেন,‘আমরা ২০১১ সাল থেকে চেষ্টা করছি। 
বিশদ

ঈশানের আগুন পেসে বাংলার সাত পয়েন্ট 

অমৃতসর, ১৯ নভেম্বর: গ্রুপ ‘ডি’র গুরুত্বপূর্ণ ম্যাচে পাঞ্জাবকে ইনিংস ও ১৯ রানে হারিয়ে রনজি ট্রফির কোয়ার্টার ফাইনালে ওঠার পথ প্রশস্ত করল বাংলা। প্রতিপক্ষ মোটেই দুর্বল ছিল না। বিপক্ষ দল হরভজন সিংয়ের মতো বাঘা স্পিনারকে মাঠে নামিয়েছিল।  
বিশদ

সামি-শিখরের সাফল্যের দিনে রিভিউ বিতর্কে জড়াল শ্রীলঙ্কা 

সুকান্ত বেরা: সকালটা যদি হয় মহম্মদ সামির, তাহলে বিকেলের নায়ক অবশ্যই শিখর ধাওয়ান। তবুও রবিবাসরীয় ইডেনে ভারতীয় ক্রিকেটারদের সাফল্যের পাশাপাশি চর্চার বিষয় হয়ে উঠেছিল দিলরুবান পেরেরার রিভিউ বিতর্ক।
বিশদ

সামির ফিটনেস নিয়ে উঠছে প্রশ্ন
ক্যাচ ফেলে ভুগছে ভারত

সুকান্ত বেরা: ভারত ১৭২  শ্রীলঙ্কা ১৬৫/৪

প্রথম ইনিংসে ১৭২ রানে অল-আউট হওয়ার পরেও ভারতীয় ক্রিকেটারদের শরীরী ভাষা দেখে মনে হচ্ছিল, শ্রীলঙ্কাকে তারা একশো রানেই গুটিয়ে ফেলবে। কিন্তু দিনের শেষে স্কোরবোর্ড অন্য কথা বলছে। ৪ উইকেট হারিয়ে ১৬৫ রানে পৌঁছে গিয়েছে শ্রীলঙ্কা। হাতে ছ’টি উইকেট।
বিশদ

19th  November, 2017
উপভোগ্য টিম গেম খেলে টটেনহ্যামকে হারাল আর্সেনাল

আর্সেনাল- ২ : টটেনহ্যাম- ০
(মুস্তাফি, অ্যালেক্সি স্যাঞ্চেজ)
লন্ডন, ১৮ নভেম্বর: শনিবার দুপুরে এমিরেটস স্টেডিয়ামে নর্থ লন্ডন ডার্বিতে আর্সেনাল ঘরের মাঠে প্রবল দাপটে খেলে ইপিএলে তৃতীয় স্থানে থাকা টটেনহ্যাম হটস্পারকে ২-০ গোলে হারিয়ে পঞ্চম স্থানে উঠে এল। বিরতির আগে শেষ ১০ মিনিটের মধ্যে দুটি গোল করে আর্সেনালকে এগিয়ে দেন স্কোর্দান মুস্তাফি ও অ্যালেক্সি স্যাঞ্চেজ।
বিশদ

19th  November, 2017
কঠিন পিচে ব্যাট করতে ভালো লাগে : পূজারা

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ভারতীয় ব্যাটিংয়ের অন্যতম ভরসা চেতেশ্বর পূজারা বলেছেন, কাউন্টি ক্রিকেট খেলার সুবিধা পাচ্ছেন তিনি। তিনি এই প্রসঙ্গে আরও বলেন, ‘এই মরশুমে আমি আটটি কাউন্টি ম্যাচ খেলেছি। ফলে ইডেনের উইকেটে ব্যাট করতে খুব বেশি সমস্যা হয়নি।
বিশদ

19th  November, 2017
জোড়া সেঞ্চুরিতে জয়ের সম্ভাবনা বাড়ল বাংলার
অভিষেক রামন ১৪৯ রানে অপরাজিত

অমৃতসর, ১৮ নভেম্বর: রনজি ট্রফির গুরুত্বপূর্ণ ম্যাচে পাঞ্জাবের বিরুদ্ধে সরাসরি জয়ের স্বপ্ন জাগিয়ে তুলেছে বাংলা। অভিষেক রামনের অপরাজিত ১৪৯ ও অভিমন্যু ঈশ্বরণের ১১৭ রানের ওপর ভর করে বাংলা দ্বিতীয় দিনের শেষে ৩ উইকেটে ৩০৯ রান তুলেছে। বাংলার এগিয়ে ৬২ রানে।
বিশদ

19th  November, 2017
আইএসএলে
আজ অভিষেক বেঙ্গালুরু এফসি’র

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: দুই প্রধানের মতো হেরিটেজ ক্লাবদের টপকে আজ আইএসএলে অভিষেক হচ্ছে বেঙ্গালুরু এফ সি’র। আই লিগ চ্যাম্পিয়নদের মধ্যে তারা প্রথম আইএসএলে খেলার অধিকার পেয়েছে।
বিশদ

19th  November, 2017

Pages: 12345

একনজরে
নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ১৯ নভেম্বর: দেরিতে হলেও শেষমেশ ঘুম ভাঙল দিল্লির আম আদমি পার্টির (আপ) সরকারের। দূষণ ইস্যুতে বারবার জাতীয় পরিবেশ আদালত (এনজিটি) এবং সুপ্রিম কোর্ট নিযুক্ত গ্রিন বডি ইপিসিএ’র কাছ থেকে ধমক খেয়ে অবশেষে আজ দিল্লি সরকার ঘোষণা করল, ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বিজ্ঞানে এবছর নতুন পাঠ্যক্রম চালু হয়েছে আইসিএসই স্কুলগুলিতে। কিন্তু সেখানে নতুন বিষয়গুলি শিক্ষকরা কীভাবে পড়াবেন, তার জন্য প্রশিক্ষণ বা কর্মশালার প্রয়োজন রয়েছে। তবে সময়ের মধ্যে তা হয়ে ওঠেনি। তাই প্রযুক্তির মাধ্যমে সেই কাজ সেরে ফেলতে চাইছে কাউন্সিল। ...

বিএনএ, চুঁচুড়া: রবিবার শেষদিনে কার্তিক ঠাকুর দেখার জন্য সকাল থেকেই বাঁশবেড়িয়ার মণ্ডপে মণ্ডপে ভিড় জমালেন দর্শনার্থীরা। বেলা যত গড়িয়েছে জেলার বিভিন্ন প্রান্ত থেকে আসা দর্শনার্থীদের ...

কাবুল, ১৯ নভেম্বর (এপি): আফগানিস্তানের পশ্চিমে ফারা প্রদেশে পুলিশের একাধিক চেক পোস্টে হানা দিল তালিবান জঙ্গিরা। তালিবানের হানায় মৃত্যু হয়েছে ৬ জন পুলিশকর্মীর। শনিবার বিকালের ঘটনা। প্রাদেশিক সরকারের মুখপাত্র নাসের মেহরি বলেন, জঙ্গিদের আটজনের একটি দল ওই হামলা চালিয়েছে। এই ...


আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

প্রেম-প্রণয়ে নতুনত্ব থাকবে। নতুন বন্ধু লাভ, ভ্রমণ ও মানসিক প্রফুল্লতা বজায় থাকবে। কোনও কোনও ক্ষেত্রে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৭৫০- মহীশূরের শাসক টিপু সুলতানের জন্ম।
১৯১০- রুশ সাহিত্যিক লিও তলস্তয়ের মৃত্যু।
১৯১৭- কলকাতায় প্রতিষ্ঠা হল বোস রিসার্চ ইনস্টিটিউট।
১৯৫৫- নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভারতের পক্ষে টেস্টে প্রথম দ্বিশতরান করলেন উমরিগড় (২২৩)।  

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৪.০০ টাকা ৬৫.৬৮ টাকা
পাউন্ড ৮৪.৩২ টাকা ৮৭.১৯ টাকা
ইউরো ৭৫.২০ টাকা ৭৭.৮৩ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
18th  November, 2017
পাকা সোনা (১০ গ্রাম) ৩০,১৯৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৮,৬৫০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ২৯,০৮০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪০,২০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪০,৩০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
19th  November, 2017

দিন পঞ্জিকা

৪ অগ্রহায়ণ, ২০ নভেম্বর, সোমবার, দ্বিতীয়া রাত্রি ৯/৩৬, নক্ষত্র-জ্যেষ্ঠা রাত্রি ১২/৪৮, সূ উ ৫/৫৬/২৫, অ ৪/৪৮/৪, অমৃতযোগ দিবা ঘ ৭/২৩ মধ্যে পুনঃ ৮/৫০ গতে ১১/০ মধ্যে। রাত্রি ঘ ৭/২৬ গতে ১০/৬ মধ্যে পুনঃ ২/২৭ গতে ৩/১৯ মধ্যে, বারবেলা ঘ ৭/১৮ গতে ৮/৪০ মধ্যে পুনঃ ২/৫ গতে ৩/২৬ মধ্যে, কালরাত্রি ৯/৪৪ গতে ১১/২২ মধ্যে।
৩ অগ্রহায়ণ, ২০ নভেম্বর, সোমবার, দ্বিতীয়া রাত্রি ৭/৪২/২৮, জ্যেষ্ঠানক্ষত্র ১১/৫৫/৩৬, সূ উ ৫/৫৬/৫৮, অ ৪/৪৬/৫৮, অমৃতযোগ দিবা ৭/২৩/৩৮, ৮/৫০/১৮-১১/০/১৮ মধ্যে এবং রাত্রি ৭/২৪/৫৮-১০/৫৫/১৮, ২/২৫/৩৭-৩/১৮/১৮, বারবেলা ২/৪/২৮-৩/২৬/৪৩, কালবেলা ৭/১৮/১৩-৮/৩৯/২৮, কালরাত্রি ৯/৪৩/১৩-১১/২১/৫৮। 
৩০ শফর

ছবি সংবাদ

এই মুহূর্তে
বারুইপুর স্টেশনে অবরোধ উঠল, শিয়ালদহ বিভাগের প্রতিটি শাখায় ৮টা ৩৪ মিনিট থেকে ফের শুরু ট্রেন চলাচল

09:07:41 PM

রেল অবরোধ ঘিরে ধুন্ধুমার বারুইপুর স্টেশন

 বেআইনি উচ্ছেদ অভিযানের প্রতিবাদে রেল অবরোধকে কেন্দ্র করে ...বিশদ

08:40:29 PM

লুধিয়ানায় প্লাস্টিক কারখানায় আগুন, মৃত ৩
লুধিয়ানায় একটি প্লাস্টিকের ব্যাগ তৈরির কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ...বিশদ

08:13:00 PM

ফের দালাল চক্রের অভিযোগ এসএসকেএম হাসপাতালে

 ফের দালাল চক্রের অভিযোগ উঠল এসএসকেএম হাসপাতালে। টাকা নিতে গিয়ে ...বিশদ

07:10:02 PM

 বিহারের গোপালগঞ্জে হাইটেনশন লাইনের বিদ্যুৎস্পৃশ্য হয়ে মৃত ৫, গুরুতর আহত ৩

06:22:00 PM