খেলা
 

ধাওয়ানের দুরন্ত সেঞ্চুরি, লড়াইয়ে ফিরল শ্রীলঙ্কা

ভারত ৩২৯/৬
ক্যান্ডি, ১২ আগস্ট: ফের সেঞ্চুরি হাঁকালেন ভারতীয় ওপেনার শিখর ধাওয়ান। ১২৩ বলে ১১৯ রান করেন তিনি। শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম টেস্টে তাঁর ১৯০ রানের ইনিংস আজও ক্রিকেটপ্রেমীদের মনে তরতাজা। শনিবার ক্যান্ডিতে শুরু হওয়া তৃতীয় টেস্টের প্রথম দিনের প্রায় অর্ধেক সময় বাইশগজ আলোকিত ছিল ধাওয়ানের ব্যাটের ঝলকানিতে।
আর এক ওপেনার লোকেশ রাহুলও (৮৫) পর পর সাতটি টেস্ট ইনিংসে হাফ-সেঞ্চুরি করে রেকর্ড গড়লেন। ধাওয়ান ও রাহুল ওপেনিং জুটিতে যোগ করেন ১৮৮ রান। যার সুবাদে প্রথম ইনিংসে ভারত দিনের শেষে স্কোরবোর্ডে ৬ উইকেটে হারিয়ে ৩২৯ রান তুলতে পেরেছে। ঋদ্ধিমান সাহা ১৩ ও হার্দিক পান্ডিয়া ১ রানে ক্রিজে আছেন।
তিন ম্যাচের সিরিজে ভারত পর পর দু’টি টেস্ট জিতে সিরিজ আগেই পকেটে পুরে ফেলেছিল। ফলে এই ম্যাচ কার্যত নিয়মরক্ষায় পর্যবসিত হয়েছে। কিন্তু শ্রীলঙ্কাকে যদি তৃতীয় টেস্টে হারিয়ে দিতে পারে ‘টিম ইন্ডিয়া’, তাহলে ইতিহাসে জায়গা করে নেবেন বিরাট কোহলিরা। কারণ, এর আগে কোনও ভারতীয় দল বিদেশের মাটিতে হোয়াইটওয়াশের স্বাদ পায়নি।
টসে জিতে প্রথমে ব্যাটিং নেন বিরাট কোহলি। মূলত শ্রীলঙ্কার উপর প্রথম ইনিংসে রানের পাহাড় চাপিয়ে দেওয়ার লক্ষ্যেই ব্যাটিং শুরু করেছিলেন দুই ওপেনার শিখর ধাওয়ান ও লোকেশ রাহুল। দারুণ ছন্দে রয়েছেন দুই ব্যাটসম্যান। ধাওয়ান অবশ্য এক রানে স্লিপে ক্যাচ তুলে বেঁচে যাওয়ার পর আর পিছন ফিরে তাকাননি। তারপর আপন মনে শ্রীলঙ্কার বোলারদের তুলোধনা করে তিনি বড় ইনিংস গড়েন। তবে লোকেশ রাহুলের ব্যাটিং অনেক বেশি উপভোগ্য ছিল। চোট সারিয়ে গত ম্যাচে কামব্যাক করেই হাফ-সেঞ্চুরি হাঁকিয়েছিলেন তিনি। যা তাঁর আত্মবিশ্বাস আরও বাড়িয়ে দিয়েছিল। রাহুল এদিন তাড়াহুড়ো না করলে আরও একটি সেঞ্চুরির মালিক হতে পারতেন। ৮৫ রানে পুষ্পকুমারার বলে করুণারত্নের হাতে ধরা পড়েন। তাঁর ইনিংসে রয়েছে ৮টি চার। তবে পর সাতটি টেস্টে হাফ-সেঞ্চুরি করে (৯০, ৫১, ৬৭, ৬০, ৫১, ৫৭, ৮৫)এভার্টন উইকস, অ্যান্ডি ফ্লাওয়ার, কুমার সাঙ্গাকারা, শিবনারায়ণ চন্দ্রপল, ক্রিস রজার্সের গড়া রেকর্ড স্পর্শ করলেন রাহুল।
বাঁ-হাতি ব্যাটসম্যান শিখর ধাওয়ান ১০৭ বলে টেস্টে তাঁর ষষ্ঠ শতরানটি পূর্ণ করেন। শ্রীলঙ্কার বিরুদ্ধে চলতি সিরিজে এটি তাঁর দ্বিতীয় শতরান। ওপেনিং জুটিতে লোকেশ রাহুল ও ধাওয়ান যোগ করেন ১৮৮ রান। শ্রীলঙ্কার মাটিতে শ্রীলঙ্কার বিরুদ্ধে এটাই টেস্টে ভারতের সেরা পার্টনারশিপ। তাঁরা ভেঙে দিলেন মনোজ প্রভাকর ও নভজ্যোৎ সিং সিধুর ১৯৯৩ সালে করা ১৭১ রানের পার্টনারশিপ।
ভারত-শ্রীলঙ্কা তৃতীয় টেস্টের প্রথম দিনটাকে দু’ভাগে দেখা উচিত। প্রথম ভাগে দাপট ছিল ভারতীয় ব্যাটসম্যানদের। দ্বিতীয় অধ্যায়ে শ্রীলঙ্কার বোলাররা দারুণভাবে লড়াইয়ে ফিরে এসেছেন। ভারত একটা সময় ছিল বিনা উইকেটে ১৮৮। সেখান থেকে মাত্র ১৩৪ রানের ছ’টি উইকেট পড়ে যায় ‘টিম ইন্ডিয়া’র। শ্রীলঙ্কাকে লড়াইয়ে ফিরিয়ে আনার আসল কারিগর কিন্তু দুই স্পিনার মিলান্দা পুষ্পকুমারা (৪০/৩) ও লক্ষ্মণ সান্দাকান (৮৪/২)। ধাওয়ান সুইপ শটেই শ্রীলঙ্কার স্পিনারদের বিরুদ্ধে রান করেছেন বেশি। তবে তিনি পুল করতে গিয়ে আউট হন। স্কোয়ার লেগে তাঁর ক্যাচ ধরেন চন্ডীমল। ধাওয়ানের ইনিংসে রয়েছে ১৭টি চার।
দুই ওপেনার শক্ত ভিত গড়ে দিলেও চেতেশ্বর পূজারা সুযোগটা কাজে লাগাতে পারেননি। মাত্র ৮ রানে তিনি আউট হন। অধিনায়ক বিরাট কোহলি ও অজিঙ্কা রাহানে জুটি বেঁধে বিপর্যয় রোধের একটা চেষ্টা করেছিলেন। কিন্তু রাহানে ১৭ রানে পুষ্পকুমারার বলে বোল্ড হন। রবিচন্দ্রন অশ্বিনকে সঙ্গে নিয়ে পঞ্চম উইকেটে ৩২ রান যোগ করেন কোহলি। তবে তিনি অল্পের জন্য হাফ-সেঞ্চুরি হাতছাড়া করেন। সান্দাকানের বলে স্লিপে ক্যাচ দিয়ে কোহলি ৪২ রানে আউট হন। অশ্বিন ৩১ রান করে সাজঘরে ফেরেন। ঋদ্ধিমান সাহা ১৩ ও পান্ডিয়া ১ রানে ক্রিজে আছেন। শ্রীলঙ্কা কিন্তু দারুণভাবে লড়াইয়ে ফিরে এসেছে। দ্বিতীয় দিনে ঋদ্ধিমান ও পান্ডিয়া যদি বড় রানের জুটি বাঁধতে না পারেন তাহলে ভারত কিন্তু চাপে থাকবে।
স্কোর বোর্ড-প্রথম ইনিংসে ভারত: ধাওয়ান ক চন্ডীমল বো পুষ্পকমিারা ১১৯, লোকেশ ক করুণারত্নে বো পুষ্পকুমারা ৮৫, পূজারা ক ম্যাথিউজ বো সান্দাকান ৮, কোহলি ক করুণারত্নে বো সান্দাকান ৪২, রাহানে বো পুষ্পকুমারা ১৭, অশ্বিন ক ডিকবেলা বো ফার্নান্দো ৩১, ঋদ্ধিমান ব্যাটিং ১৩, পান্ডিয়া ব্যাটিং ১, অতিরিক্ত ১৩, মোট ৯০ ওভারে ৬ উইকেটে ৩২৯।
উইকেট পতন: ১৮৮-১, ২১৯-২, ২২৯-৩, ২৬৪-৪, ২৯৬-৫, ৩২২-৬।
বোলিং: ফার্নান্দো ১৯-২-৬৮-১, লাহিরু ১৫-১-৬৭-০, করুণারত্নে ৫-০-২৩-০,দিলরুবান ৮-১-৩৬-০, সান্দাকান ২৫-২-৮৪-২, পুষ্পকুমারা ১৮-২-৪০-৩।
13th  August, 2017
আশা জাগিয়েও ইডেনে জয় অধরা ভারতের

সুকান্ত বেরা: ভারত ১৭২ ও ৩৫২/৮ (ডিঃ)
শ্রীলঙ্কা ২৯৪ ও ৭৫/৭ (২৬.৩ ওভার)

বিরাট কোহলির সেঞ্চুরির পর ভারত যখন দ্বিতীয় ইনিংস ডিক্লেয়ার করল তখন ইডেনের দর্শকরা একবারের জন্য হয়তো ভাবেননি ম্যাচে এত রোমাঞ্চ এখনও বাকি আছে।
বিশদ

সেঞ্চুরির সংখ্যার থেকেও দলের সাফল্যই আমার কাছে বড়: কোহলি

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: একদিনের ক্রিকেটে ৩২টি সেঞ্চুরি করার পর বিশ্ব ক্রিকেটে এখন একটাই চর্চা, ভারত অধিনায়ক বিরাট কোহলি কি শচীন তেন্ডুলকরের ১০০টি সেঞ্চুরির রেকর্ড ভেঙে দেবেন? ক্রিকেট পণ্ডিতদের একাংশের মতে, কোহলি হয়তো সীমিত ওভারের ক্রিকেটে শচীনের সেঞ্চুরির রেকর্ড ভেঙে দেবেন।
বিশদ

প্রিয়দার স্মৃতি ভোলা কঠিন

রাতুল ঘোষ: প্রিয়দার স্মৃতি ক্রমশ ঝাপসা হয়ে আসার মুহূর্তে গত দু’দিন হঠাৎ নিদারুণভাবে উজ্জ্বল হয়ে উঠেছিল। আর এর নেপথ্যে ছিল কয়েকদিন আগে একটি সূত্রে পাওয়া খবর। সোমবার দিল্লি থেকে ঘোষিত হতে পারে প্রিয়রঞ্জন দাশমুন্সির আনুষ্ঠানিক মৃত্যু সংবাদ।
বিশদ

অ্যাসেজের আগে অজি ক্রিকেটারদের দৌড় শেখাচ্ছেন উসেন বোল্ট

সিডনি, ২০ নভেম্বর: অ্যাসেজ সিরিজের আগে নিজেদের রানিং বিটুইন দ্য উইকেটের উন্নতি ঘটাতে উসেইন বোল্টের দ্বারস্থ হয়েছে অস্ট্রেলিয়া। অ্যাসেজ সিরিজের আগে অস্ট্রেলিয়ার ‘রানিং’ কোচ হিসেবে কাজ করছেন আটটি ওলিম্পিক সোনাজয়ী জামাইকান স্প্রিন্টারটি। অস্ট্রেলিয়ান দলের রানিংয়ে আরও গতি আনাই হবে বোল্টের কাজ।
বিশদ

অভিষেকেই ওয়ার্ল্ড ট্যুর ফাইনালসের খেতাব জয় গ্রিগর দিমিত্রভের

লন্ডন, ২০ নভেম্বর: ডেভিড গফিনকে হারিয়ে প্রথমবার এটিপি ওয়ার্ল্ড ট্যুর ফাইনালসের খেতাব জিতলেন বালগেরিয়ার গ্রিগর দিমিত্রভ। তিন সেটের হাড্ডাহাড্ডি লড়াইয়ে তিনি জেতেন ৭-৫, ৪-৬, ৬-৩ সেটে।
বিশদ

ক্যানসারে আক্রান্ত ইয়ানা নোভৎনা প্রয়াত

প্রাগ, ২০ নভেম্বর: মারণ ব্যধি ক্যানসারে আক্রান্ত হয়ে মারা গেলেন প্রাক্তন উইম্বলডন চ্যাম্পিয়ন ইয়ানা নোভৎনা। তাঁর বয়স হয়েছিল ৪৯। ১৯৯৮ সালে ফ্রান্সের নাথালি তৌজিয়াতকে হারিয়ে উইম্বলডন চ্যাম্পিয়ন হয়েছিলেন চেক প্রজাতন্ত্রের নোভৎনা। রবিবার চেক প্রজাতন্ত্রের বাড়িতে তাঁর মরদেহের পাশে দাঁড়িয়ে শেষ শ্রদ্ধা জানান নোভৎনার পরিবার।
বিশদ

কোহলির প্রশংসায় শাস্ত্রী-সৌরভ

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ভারত অধিনায়ক বিরাট কোহলির প্রশংসায় পঞ্চমুখ কোচ রবি শাস্ত্রী। ইডেনে শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম টেস্টে বিরাট ৫০তম আন্তর্জাতিক সেঞ্চুরি পূর্ণ করেছেন। এই প্রসঙ্গে শাস্ত্রী বলেন, ‘কোহলি অসাধারণ খেলছে। আমি খুব খুশি। ওর সামনে অনেক রেকর্ড গড়ার হাতছানি রয়েছে। ও অবশ্যই পারবে।
বিশদ

দ্বিতীয় ইনিংসে বল করা কঠিন ছিল: ভুবি

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ইডেন টেস্টে আট উইকেট নিয়ে ম্যাচের সেরা হলেন ভারতীয় পেসার ভুবনেশ্বর কুমার। তিনি বলেন, ‘সত্যি বলতে কী দ্বিতীয় ইনিংসে বল করা অনেক কঠিন ছিল। কারণ, পিচ শুকনো হয়ে গিয়েছিল। কিন্তু বল রিভার্স করায় আমার সুবিধা হয়েছে।
বিশদ

আরও ৫-৬ ওভার থাকলে জিততেও পারতাম: লোকেশ

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ওপেনার লোকেশ রাহুল মনে করেন, আরও ৫-৬ ওভার খেলা হলে ইডেন টেস্টে ভারতই জিতত। তিনি আরও বলেন, ‘আমি ব্যক্তিগতভাবে এরকম ম্যাচ কখনও খেলেনি। শেষ দিকে বেশ রোমাঞ্চকর হয়ে উঠেছিল। আমরা প্রথমে ভাবিনি ম্যাচটা এরকম অবস্থায় পৌঁছে যাবে।
বিশদ

২৮ নভেম্বর যুবভারতীতে ম্যাচ না হলে ওয়াকওভার দিতে হবে ইস্ট বেঙ্গলকে

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: অনুরোধ-উপরোধে কোনও কাজ হল না। আইএমজিআর ও স্টার স্পোর্টসের অনমনীয় মনোভাবের জন্য সোমবারই অল ইন্ডিয়া ফুটবল ফেডারেশন ইস্ট বেঙ্গল ক্লাবকে জানিয়ে দিল আগামী ২৮ নভেম্বর আইজল এফ সি’র বিরুদ্ধে আই লিগের প্রথম ম্যাচটি সল্টলেক স্টেডিয়ামেই নির্ধারিত সময়ে খেলতে হবে।
বিশদ

আজ আই লিগ ট্রফির উদ্বোধনে সনি নর্ডি-অর্ণব

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: অল ইন্ডিয়া ফুটবল ফেডারেশনের শীর্ষ কর্তারা বলেছিলেন আই লিগের জন্য দারুণ প্রচার করবেন। কিন্তু দুঃখের বিষয় সেই ভাবে কোনও প্রচার হয়নি আই লিগের। তবে আইএসএলের মতোই অংশগ্রহণকারী ১০টি দলের অধিনায়ক ও কোচকে সামনে রেখে ট্রফিটিকে প্রকাশ্যে আনা হবে। এই অনুষ্ঠানে যোগ দিতে সনি নর্ডি ও সঞ্জয় সেন দিল্লি গিয়েছেন।
বিশদ

হংকং ওপেনে পিভি সিন্ধুর বড় পরীক্ষা

কোলুন (হংকং), ২০ নভেম্বর: টানা খেলে ক্লান্ত। এক মাসের বেশি সময় পাঁচটি টুর্নামেন্ট খেলে ফেলেছেন পিভি সিন্ধু। এবার হংকং সুপার সিরিজে খেলতে নামছেন ভারতের তারকা। যে প্রতিযোগিতা শুরু হচ্ছে মঙ্গলবার। চীন ওপেন সুপার সিরিজের ফাইনালে প্রতিভাবান চীনের গাও ফ্যাংজি’র কাছে হেরে গিয়েছিলেন সিন্ধু। সেই হারের পর সিন্ধুর খেলা সমালোচিত হয়েছে বিশ্ব সার্কিটে।
বিশদ

আরও ভালো লড়াইয়ের আশ্বাস চন্ডীমলের

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ম্যাচ তখন একেবারে অন্তিম পর্বে। ড্রেসিংরুমের বাইরে থেকে বার বার ব্যাটসম্যানদের উদ্দেশে বার্তা পাঠাচ্ছিলেন, খারাপ আলোর কথা বল আম্পায়ারকে।
বিশদ

রিয়াল মাদ্রিদ ‘বি’ টিমের অভিজ্ঞতায় সমৃদ্ধ দিল্লি কোচ মিগুয়েল

নিজস্ব প্রতিবেদন: বড়ই অদ্ভূত আইএসএলের দিল্লি ডায়নামোজ দলটির টিম ম্যানেজমেন্ট। এবার আইএসএলের চতুর্থ মরশুম। কোচ বদলের ট্র্যাডিশন এবারও বহাল রেখেছে দিল্লি ডায়নামোজ। প্রথম আইপিএলে তাদের কোচ ছিলেন বেলজিয়ামের ফন ভেলডোভেন।
বিশদ

Pages: 12345

একনজরে
 বেজিং, ২০ নভেম্বর (পিটিআই): একাধিক পারমাণবিক অস্ত্র বহনে সক্ষম দূরপাল্লার নতুন ক্ষেপণাস্ত্র ‘ডংফেং-৪১’ সম্ভবত আগামী বছরই চীনের সেনা অস্ত্রভাণ্ডারে যুক্ত হতে চলেছে। এই ক্ষেপণাস্ত্রটি ‘ম্যাক ১০’-এর থেকে অনেক বেশি গতিসম্পন্ন। এটি একসঙ্গে ১০টি পারমাণবিক অস্ত্র বহনে সক্ষম। ...

বিএনএ, আসানসোল: ট্রেনে যাত্রীদের সুরক্ষা বাড়াতে ‘স্পেশাল টিম’ তৈরি করেছে আরপিএফ। সম্প্রতি আরপিএফের আইজি বিনোদ কুমার দাকা আসানসোলে বৈঠক করতে এসে টিম তৈরির ব্যাপারে নির্দেশ দিয়ে গিয়েছেন। রেল সূত্রে জানা গিয়েছে, এই স্পেশাল টিমের কাজ হবে ট্রেনে অপরাধমূলক ঘটনা কমানো। ...

 বিএনএ, বারাকপুর: রবিবার গভীর রাতে কল্যাণী পুরসভার একাধিক ওয়ার্ডে তৃণমূলের অফিস দখল করার অভিযোগ উঠল মুকুল রায়পন্থী বিজেপি কর্মীদের বিরুদ্ধে। একটি দলীয় অফিস ভাঙচুর, একটি দলীয় অফিসের শাসক দলের পতাকাও পুড়িয়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ। ...

বিএনএ, বহরমপুর: মুর্শিদাবাদ জেলা থেকে লোহার সামগ্রী পাচার হচ্ছে পশ্চিম বর্ধমানের আসানসোলে। শনিবার ১০টন লোহার সামগ্রী সমেত দু’জনকে গ্রেপ্তার করার পর এমনই তথ্য হাতে পেয়েছে রঘুনাথগঞ্জ থানার পুলিস। ধৃতদের জেরা করে পুলিস লোহা পাচার চক্রের মূল পান্ডার নাম জানতে পেরেছে। ...


আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

প্রেম-প্রণয়ে কিছু নতুনত্ব থাকবে যা বিশেষভাবে মনকে নাড়া দেবে। কোনও কিছু অতিরিক্ত আশা না করাই ... বিশদ


ইতিহাসে আজকের দিন

বিশ্ব টেলিভিশন দিবস
১৬৯৪: ফরাসি দার্শনিক ভলতেয়ারের জন্ম
১৯৭০: নোবেলজয়ী পদার্থবিদ চন্দ্রশেখর বেঙ্কটরামনের মৃত্যু

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৪.২০ টাকা ৬৫.৮৮ টাকা
পাউন্ড ৮৪.৯০ টাকা ৮৭.৭৯ টাকা
ইউরো ৭৫.৪৪ টাকা ৭৮.০৭ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩০,১৮০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৮,৬৩৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ২৯,০৬৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪০,১০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪০,২০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৪ অগ্রহায়ণ, ২০ নভেম্বর, সোমবার, দ্বিতীয়া রাত্রি ৯/৩৬, নক্ষত্র-জ্যেষ্ঠা রাত্রি ১২/৪৮, সূ উ ৫/৫৬/২৫, অ ৪/৪৮/৪, অমৃতযোগ দিবা ঘ ৭/২৩ মধ্যে পুনঃ ৮/৫০ গতে ১১/০ মধ্যে। রাত্রি ঘ ৭/২৬ গতে ১০/৬ মধ্যে পুনঃ ২/২৭ গতে ৩/১৯ মধ্যে, বারবেলা ঘ ৭/১৮ গতে ৮/৪০ মধ্যে পুনঃ ২/৫ গতে ৩/২৬ মধ্যে, কালরাত্রি ৯/৪৪ গতে ১১/২২ মধ্যে।
৩ অগ্রহায়ণ, ২০ নভেম্বর, সোমবার, দ্বিতীয়া রাত্রি ৭/৪২/২৮, জ্যেষ্ঠানক্ষত্র ১১/৫৫/৩৬, সূ উ ৫/৫৬/৫৮, অ ৪/৪৬/৫৮, অমৃতযোগ দিবা ৭/২৩/৩৮, ৮/৫০/১৮-১১/০/১৮ মধ্যে এবং রাত্রি ৭/২৪/৫৮-১০/৫৫/১৮, ২/২৫/৩৭-৩/১৮/১৮, বারবেলা ২/৪/২৮-৩/২৬/৪৩, কালবেলা ৭/১৮/১৩-৮/৩৯/২৮, কালরাত্রি ৯/৪৩/১৩-১১/২১/৫৮। 
৩০ শফর

ছবি সংবাদ

এই মুহূর্তে
 কালিয়াগঞ্জে দাশমুন্সি ভবন ঘুরে মরদেহ নিয়ে যাওয়া হয় কালিয়াগঞ্জের দলীয় পার্টি অফিসে। এরপর সেখান থেকে নিয়ে আসা হয় রায়গঞ্জে। এখানে কংগ্রেস কার্যালয়ে অগুন্তি সমর্থক ও প্রিয়জনদের শ্রদ্ধা জ্ঞাপনের পর অন্ত্যেষ্টির জন্য শ্মশানের উদ্দেশ্যে রওনা হবে।

07:25:00 PM

কলকাতায় গ্রেপ্তার ৩ জন আল কায়দা জঙ্গি
আজ কলকাতা স্টেশন থেকে ৩ জন আল কায়দা ...বিশদ

06:07:00 PM

 কালিয়াগঞ্জের উদ্দেশ্যে শেষযাত্রায় প্রিয়
প্রিয়রঞ্জনের মরদেহ দিয়ে হেলিকপ্টার পৌঁছাল রায়গঞ্জে। সেখান থেকে ...বিশদ

05:16:00 PM

  ফের সাংবাদিক খুন ত্রিপুরায়
মাস দুয়েকের মধ্যে ফের সাংবাদিক খুনের ঘটনা ঘটল ত্রিপুররায়। এবার ...বিশদ

05:13:45 PM

ট্রেনের সময়সূচি বদল 
ডাউন ট্রেন দেরিতে আসার কারণে

১৩০০৯ আপ হাওড়া-দেরাদুন ...বিশদ

04:02:00 PM