খেলা
 

উইম্বলডনের কিংবদন্তি হব ভাবিনি : ফেডেরার

লন্ডন, ১৭ জুলাই: টমাস বার্ডিচকে হারিয়ে ফাইনালে ওঠার পর প্রহর গুণছিল গোটা টেনিস দুনিয়া, নতুন ইতিহাসের সাক্ষী হওয়ার জন্য!‌ ভক্তদের হতাশ করেননি রজার ফেডেরার। রবিবার ক্রোয়েশিয়ার মারিন সিলিচকে স্ট্রেট সেটে উড়িয়ে দিয়ে অষ্টম উইম্বলডন খেতাব নিশ্চিত করার পরও ফেডেরারের গলায় ফিরে আসার ইঙ্গিত। অল ইংল্যান্ড ক্লাবের সেন্টার কোর্টে খেলাটা তাঁর কাছে বিশেষ অনুভূতিময় বলে জানান সুইস মহাতারকা।‌ গ্রাস কোর্টে ‘রাজার রাজা’ রজার বলেন, ‘এখানে আটবার চ্যাম্পিয়ন হব, কখনও কল্পনাই করিনি। ভাবতেই পারিনি, উইম্বলডনে একদিন আমি কিংবদন্তি হয়ে উঠব। রোমাঞ্চের ঘোর কিছুতেই কাটছে না। আশা করি, সেন্টার কোর্টে এটাই আমার শেষ ম্যাচ নয়। আগামী বছরও এখানে ফিরে আসব। ট্রফিটা যাতে হাতছাড়া না হয় সেই চেষ্টায় এতটুকু খামতি থাকবে না।’‌
ফেডেরারের আশ্বাস যে নিছক মুখের কথা নয়, চলতি মরশুমে তা বারবার প্রমাণিত হয়ে গিয়েছে। বছরের গোড়ায় অস্ট্রেলিয়ান ওপেন জয়ের পর রবিবার তিনি গড়লেন সর্বাধিক আটবার উইম্বলডন খেতাব জয়ের ইতিহাস। একই সঙ্গে অল ইংল্যান্ড ক্লাবে সবচেয়ে বেশি বয়সে চ্যাম্পিয়ন হওয়ার নজিরও স্থাপন করে ফেললেন ৩৫ বছর বয়সী সুইস মহাতারকা। সেই সুবাদে সোমবার প্রকাশিত এটিপি র‌্যাঙ্কিংয়ে দু’ধাপ এগিয়ে তিন নম্বরে জায়গা করে নিলেন ফেডেরার। তাঁর ঝুলিতে আপাতত ৬ হাজার ৫৪৫ র‌্যাঙ্কিং পয়েন্ট। কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিলেও শীর্ষস্থান ধরে রেখেছেন ব্রিটিশ তারকা অ্যান্ডি মারে (৭ হাজার ৭৫০ পয়েন্ট)। আর ফরাসি ওপেন জয়ী রাফায়েল নাদাল উঠে এসেছেন দ্বিতীয় স্থানে (৭ হাজার ৪৬৫ পয়েন্ট)। নোভাক ডকোভিচ নেমে গিয়েছেন চার নম্বরে (৬ হাজার ৩২৫ পয়েন্ট)। মহিলাদের সিঙ্গলসে উইম্বলডনে দ্বিতীয় রাউন্ডে হারার পরও র‌্যাঙ্কিংয়ের শীর্ষে রয়েছেন ক্যারোলিনা প্লিসকোভা। খেতাব জয়ী গারবিন মুগুরুজা উঠে এসেছেন পঞ্চম স্থানে। আর রানার্স হওয়া ভেনাস উইলিয়ামস রয়েছেন নবম স্থানে।
তবে র‌্যাঙ্কিংয়ের হিসেব ভুলে টেনিস দুনিয়া এখন বুঁদ হয়ে রয়েছে রজার ফেডেরারের ঐতিহাসিক কীর্তিতে। আসলে বয়সের বোঝা এবং চোট আঘাতে জর্জরিত হয়ে প্রায় ছয় মাস কোর্টের বাইরে কাটানো ফেডেরারকে ঘিরে বছরের শুরুতে কে ভাবতে পেরেছিল যে, এ বছর দুটি গ্র্যান্ডস্ল্যাম জিতবেন রজার ফেডেরার। ভাবেননি তিনি নিজেও। তবে একবার ছন্দ পেয়ে যাওয়ার পর ‘প্রিয় টুর্নামেন্ট’ উইম্বলডনে ফের খেতাব জয়ের আত্মবিশ্বাস পেয়ে গিয়েছিলেন ‘ফেড এক্স’। উইম্বলডনে সাতবার করে চ্যাম্পিয়ন হওয়া উইলিয়াম রেনশ ও পিট সাম্প্রাসকে পেছনে ফেলে অষ্টম মুকুট নিশ্চিত করার পর ফেডেরার বলেন, ‘এটা স্পেশাল। উইম্বলডন বরাবরই আমার প্রিয় টুর্নামেন্ট। তাই দীর্ঘ পাঁচ বছরের খরা কাটিয়ে এখানে ফের খেতাব জয়ের ব্যাপারে আমি সত্যিই আত্মবিশ্বাসী ছিলাম। আমার টিমও আশাবাদী ছিল আমাকে নিয়ে। ওদের আস্থার মর্যাদা রাখতে পেরে আমি গর্বিত।’ সেই সঙ্গে ১৯টি গ্র্যান্ডস্ল্যামের মালিক যোগ করেন, ‘আমার স্বপ্নের নায়করা একদিন এই কোর্টে হেঁটেছেন, একের পর এক খেতাব জিতেছেন। আজ তাঁদের সবাইকে টপকে যাওয়ার পর মনে হচ্ছে, আমিও একজন ভালো খেলোয়াড় হয়ে উঠতে পেরেছি। উইম্বলডনে ইতিহাস গড়াটা সত্যিই আমার কাছে অনেক বড় কিছু, যা আমি কখনও কল্পনাই করিনি।’ ফেডেরার এতটাই পুলকিত যে, বরাবরের শৃঙ্খলাবদ্ধ রুটিনও ভুলে গিয়েছিলেন বিজয়োৎসব পালন করতে গিয়ে। রবিবার ম্যাচ জয়ের পর সারারাত পার্টি করেছেন তিনি। নিজেই জানালেন, ‘জানি না, কাল আমার কী হয়েছিল! খুশির জোয়ার যেন থামতেই চাইছিল না। ৪০-৫০ জন বন্ধুবান্ধবকে নিয়ে গিল্ড হলে রাতভর উৎসব করেছি। যখন ঘুমোতে গেলাম, ঘড়িতে তখন ভোর পাঁচটা বাজে। তবু বিন্দুমাত্র ক্লান্তি অনুভব করিনি আমি।’
বছরের প্রথম গ্র্যান্ডস্ল্যাম অস্ট্রেলিয়ান ওপেন জয়ের পর দুটি মাস্টার্স খেতাবও জেতেন তিনি। আর এবার একটা সেটও না খুইয়ে জিতে নিলেন উইম্বলডন। ফেডেরারের অকপট স্বীকারোক্তি, ‘যদি আমি আগে বলতাম যে, এ বছর আমি দুটি গ্র্যান্ডস্ল্যাম জিতব, তাহলে আপনারা হাসতেন। হয়তো আমি নিজেও মনে মনে হাসতাম। কিন্তু সেটাই আজ সত্যি হয়ে উঠেছে। এটা অবিশ্বাস্য। জানি না, কতদিন এ ভাবে এগিয়ে যেতে পারব। তবে বয়স বাড়ার সঙ্গে সঙ্গে যদি শরীর বুঝে খেলতে পারি, তাহলে আরও অনেক অসম্ভবই সম্ভব হয়ে উঠতে পারে।’ বোঝাই যাচ্ছে, ১৯টি গ্র্যান্ডস্ল্যাম জিতে ফেলেও সাফল্যের খিদে এখনও মেটেনি ফেডেরারের। লক্ষ্য আরও উঁচুতে নিজেকে তুলে নিয়ে যাওয়ার। যেখান থেকে তাঁকে স্রেফ একজন অন্য গ্রহের মানুষ বলেই মনে হবে।
18th  July, 2017
জিতল গোয়া ও বেঙ্গালুরু 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: গত দু’দিন আই এস এলের ম্যাচ গোলশূন্য শেষ হওয়ার পর রবিবার প্রথম জয়ের স্বাদ পেল এফ সি গোয়া। তারা একদা চ্যাম্পিয়ন চেন্নাইয়ান এফ সি’কে ৩-২ গোলে হারাল। ২৫ মিনিটে গোয়াকে এগিয়ে দেন কোরো। ২৯ মিনিটে ব্যবধান বাড়ান লাঞ্জারোট। 
বিশদ

বায়ার্নের জয়ে তৃপ্ত ভিদাল 

নিজস্ব প্রতিনিধি,কলকাতা: হোম ম্যাচে আগসবার্গকে ৩-০ গোলে হারিয়ে দিল বায়ার্ন মিউনিখ। তাদের হয়ে লিওয়ানডস্কি দুটি গোল করেন। অপর গোলটি আর্তুরো ভিদালের। ১২ ম্যাচে ২৯ পয়েন্ট পেয়ে বায়ার্ন মিউনিখ বুন্দেশলিগায় বেল ভালো জায়গায় থাকল। 
বিশদ

মাদ্রিদ ডার্বি ড্র, হতাশ দুই শিবিরই 

মাদ্রিদ, ১৯ নভেম্বর: মাদ্রিদ ডার্বিতে গোলশূন্য খেলা শেষ করে রিয়াল ও আতলেতিকো মাদ্রিদকে এক পয়েন্ট নিয়েই সন্তুষ্ট থাকতে হল। আতলেতিকোর ওয়ান্ডা মেট্রোপলিটানো স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে দু’দলই গোলের সুযোগ পেয়েও তা কাজে লাগাতে পারেনি। 
বিশদ

পোগবার ঝলমলে প্রত্যাবর্তনে বড় জয় ম্যান ইউ’র 

লন্ডন, ১৮ নভেম্বর: পিছিয়ে পড়েও নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে দুর্দান্ত জয় পেয়েছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। শনিবার রাতে ঘরের মাঠে ইংলিশ প্রিমিয়ার লিগের এই ম্যাচে ৪-১ গোলে জিতেছে হোসে মরিনহোর দল। ম্যাচের নায়ক অবশ্যই পল পোগবা। চোট কাটিয়ে প্রায় তিন মাস পর দলে ফেরা এই ফরাসি তারকা নিজে একটি গোল করার পাশাপাশি অ্যাসিস্ট করেছেন সতীর্থদের গোলের ক্ষেত্রেও। পগবা ছাড়াও একটি করে গোল করেছেন অ্যান্তনি মার্শাল, ক্রিস স্মলিং ও রোমেলু লুকাকু। সেই সুবাদে ১২ ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে ম্যান ইউ। সমান ম্যাচে ৩৪ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে ম্যাঞ্চেস্টার সিটি। 
বিশদ

রিভিউ বিতর্ক
পেরেরার পাশে বোর্ড 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রিভিউ (ডিআরএস) বিতর্কে দিলরুবান পেরেরার পাশে দাঁড়াল শ্রীলঙ্কা ক্রিকেট। এক বিবৃতিতে দাবি করা হয়েছে, যে ধারণা তৈরি হয়েছে, সেটা ঠিক নয়। ডিআরএস নিয়ে ড্রেসিংরুম থেকে কোনও বার্তা দেওয়া হয়নি। পেরেরা ভুলবশত ভেবেছিলেন, শ্রীলঙ্কার আর কোনও রিভিউ বাকি নেই।  
বিশদ

আই লিগের কোর গ্রুপ তৈরি সঞ্জয়ের 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আই লিগে গত তিন বছর গোলরক্ষক নিয়ে মোহন বাগান টিম ম্যানেজমেন্ট কিংবা সমর্থকদের কোনও চিন্তা ছিল না। কিন্তু এবার সেই অর্থে আস্থা রাখা যায়, এমন কোনও গোলরক্ষক মোহন বাগানে নেই। টানা ১২ বছর মোহন বাগানে খেললেও শিলটন পাল গত দশকের শেষ দিকে যে ফর্মে ছিলেন তার ধারেকাছেও নেই। শিলিগুড়ি ডার্বিতে তাঁকে আউটিংয়ের সমস্যায় পড়তে দেখা গিয়েছে। 
বিশদ

রাজডাঙার বাড়ির ঠিকানায় জ্বলন্ত মশালের পেটেন্ট পেল লাল-হলুদ 

নিজস্ব প্রতিনিধি,কলকাতা: শেষ পর্যন্ত ট্রেডমার্কস রেজিস্ট্রি অফিস থেকে ক্লাবের প্রতীক জ্বলন্ত মশালের পেটেন্ট পেল ইস্ট বেঙ্গল। গত সোমবার ইস্ট বেঙ্গল সচিব কল্যাণ মজুমদার বর্তমান পত্রিকাকে এক প্রশ্নের উত্তরে জানিয়েছিলেন,‘আমরা ২০১১ সাল থেকে চেষ্টা করছি। 
বিশদ

ঈশানের আগুন পেসে বাংলার সাত পয়েন্ট 

অমৃতসর, ১৯ নভেম্বর: গ্রুপ ‘ডি’র গুরুত্বপূর্ণ ম্যাচে পাঞ্জাবকে ইনিংস ও ১৯ রানে হারিয়ে রনজি ট্রফির কোয়ার্টার ফাইনালে ওঠার পথ প্রশস্ত করল বাংলা। প্রতিপক্ষ মোটেই দুর্বল ছিল না। বিপক্ষ দল হরভজন সিংয়ের মতো বাঘা স্পিনারকে মাঠে নামিয়েছিল।  
বিশদ

সামি-শিখরের সাফল্যের দিনে রিভিউ বিতর্কে জড়াল শ্রীলঙ্কা 

সুকান্ত বেরা: সকালটা যদি হয় মহম্মদ সামির, তাহলে বিকেলের নায়ক অবশ্যই শিখর ধাওয়ান। তবুও রবিবাসরীয় ইডেনে ভারতীয় ক্রিকেটারদের সাফল্যের পাশাপাশি চর্চার বিষয় হয়ে উঠেছিল দিলরুবান পেরেরার রিভিউ বিতর্ক।
বিশদ

সামির ফিটনেস নিয়ে উঠছে প্রশ্ন
ক্যাচ ফেলে ভুগছে ভারত

সুকান্ত বেরা: ভারত ১৭২  শ্রীলঙ্কা ১৬৫/৪

প্রথম ইনিংসে ১৭২ রানে অল-আউট হওয়ার পরেও ভারতীয় ক্রিকেটারদের শরীরী ভাষা দেখে মনে হচ্ছিল, শ্রীলঙ্কাকে তারা একশো রানেই গুটিয়ে ফেলবে। কিন্তু দিনের শেষে স্কোরবোর্ড অন্য কথা বলছে। ৪ উইকেট হারিয়ে ১৬৫ রানে পৌঁছে গিয়েছে শ্রীলঙ্কা। হাতে ছ’টি উইকেট।
বিশদ

19th  November, 2017
উপভোগ্য টিম গেম খেলে টটেনহ্যামকে হারাল আর্সেনাল

আর্সেনাল- ২ : টটেনহ্যাম- ০
(মুস্তাফি, অ্যালেক্সি স্যাঞ্চেজ)
লন্ডন, ১৮ নভেম্বর: শনিবার দুপুরে এমিরেটস স্টেডিয়ামে নর্থ লন্ডন ডার্বিতে আর্সেনাল ঘরের মাঠে প্রবল দাপটে খেলে ইপিএলে তৃতীয় স্থানে থাকা টটেনহ্যাম হটস্পারকে ২-০ গোলে হারিয়ে পঞ্চম স্থানে উঠে এল। বিরতির আগে শেষ ১০ মিনিটের মধ্যে দুটি গোল করে আর্সেনালকে এগিয়ে দেন স্কোর্দান মুস্তাফি ও অ্যালেক্সি স্যাঞ্চেজ।
বিশদ

19th  November, 2017
কঠিন পিচে ব্যাট করতে ভালো লাগে : পূজারা

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ভারতীয় ব্যাটিংয়ের অন্যতম ভরসা চেতেশ্বর পূজারা বলেছেন, কাউন্টি ক্রিকেট খেলার সুবিধা পাচ্ছেন তিনি। তিনি এই প্রসঙ্গে আরও বলেন, ‘এই মরশুমে আমি আটটি কাউন্টি ম্যাচ খেলেছি। ফলে ইডেনের উইকেটে ব্যাট করতে খুব বেশি সমস্যা হয়নি।
বিশদ

19th  November, 2017
জোড়া সেঞ্চুরিতে জয়ের সম্ভাবনা বাড়ল বাংলার
অভিষেক রামন ১৪৯ রানে অপরাজিত

অমৃতসর, ১৮ নভেম্বর: রনজি ট্রফির গুরুত্বপূর্ণ ম্যাচে পাঞ্জাবের বিরুদ্ধে সরাসরি জয়ের স্বপ্ন জাগিয়ে তুলেছে বাংলা। অভিষেক রামনের অপরাজিত ১৪৯ ও অভিমন্যু ঈশ্বরণের ১১৭ রানের ওপর ভর করে বাংলা দ্বিতীয় দিনের শেষে ৩ উইকেটে ৩০৯ রান তুলেছে। বাংলার এগিয়ে ৬২ রানে।
বিশদ

19th  November, 2017
আইএসএলে
আজ অভিষেক বেঙ্গালুরু এফসি’র

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: দুই প্রধানের মতো হেরিটেজ ক্লাবদের টপকে আজ আইএসএলে অভিষেক হচ্ছে বেঙ্গালুরু এফ সি’র। আই লিগ চ্যাম্পিয়নদের মধ্যে তারা প্রথম আইএসএলে খেলার অধিকার পেয়েছে।
বিশদ

19th  November, 2017

Pages: 12345

একনজরে
সংবাদদাতা, কান্দি: কান্দি মহকুমা এলাকায় অযত্নে শুকিয়ে নষ্ট হচ্ছে সবুজমালা প্রকল্পের বহু মূল্যবান গাছ। বছরখানেক আগে কান্দি মহকুমা এলাকার বিভিন্ন রাস্তার দু’পাশে ওই গাছগুলি লাগানো হয়েছিল। কিন্তু বছর পেরনোর আগেই অর্ধেক গাছ শুকিয়ে নষ্ট হয়ে গিয়েছে যত্নের অভাবে। গাছের চারদিকের ...

বিএনএ, শিলিগুড়ি: শনিবার গভীর রাতে ভক্তিনগর থানার সেভক রোডের একটি গুদামে দুষ্কৃতী হামলায় এক নিরাপত্তা রক্ষী খুন হন। পুলিস জানিয়েছে, নিহত নিরাপত্তারক্ষীর নাম রঘুনাথ রায়(৬২)। অভিযুক্তের খোঁজে পুলিস তল্লাশি শুরু করেছে।  ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ডিমের দাম আকাশছোঁয়া। কমার নামগন্ধ নেই। সাত থেকে সাড়ে সাত টাকায় শহর ও শহরতলির বাজারে বিক্রি হচ্ছে পোলট্রির ডিম। এমন অবস্থায় রাজ্য ...

বিএনএ, চুঁচুড়া: রবিবার শেষদিনে কার্তিক ঠাকুর দেখার জন্য সকাল থেকেই বাঁশবেড়িয়ার মণ্ডপে মণ্ডপে ভিড় জমালেন দর্শনার্থীরা। বেলা যত গড়িয়েছে জেলার বিভিন্ন প্রান্ত থেকে আসা দর্শনার্থীদের ...


আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

প্রেম-প্রণয়ে নতুনত্ব থাকবে। নতুন বন্ধু লাভ, ভ্রমণ ও মানসিক প্রফুল্লতা বজায় থাকবে। কোনও কোনও ক্ষেত্রে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৭৫০- মহীশূরের শাসক টিপু সুলতানের জন্ম।
১৯১০- রুশ সাহিত্যিক লিও তলস্তয়ের মৃত্যু।
১৯১৭- কলকাতায় প্রতিষ্ঠা হল বোস রিসার্চ ইনস্টিটিউট।
১৯৫৫- নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভারতের পক্ষে টেস্টে প্রথম দ্বিশতরান করলেন উমরিগড় (২২৩)।  

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৪.০০ টাকা ৬৫.৬৮ টাকা
পাউন্ড ৮৪.৩২ টাকা ৮৭.১৯ টাকা
ইউরো ৭৫.২০ টাকা ৭৭.৮৩ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
18th  November, 2017
পাকা সোনা (১০ গ্রাম) ৩০,১৯৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৮,৬৫০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ২৯,০৮০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪০,২০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪০,৩০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
19th  November, 2017

দিন পঞ্জিকা

৪ অগ্রহায়ণ, ২০ নভেম্বর, সোমবার, দ্বিতীয়া রাত্রি ৯/৩৬, নক্ষত্র-জ্যেষ্ঠা রাত্রি ১২/৪৮, সূ উ ৫/৫৬/২৫, অ ৪/৪৮/৪, অমৃতযোগ দিবা ঘ ৭/২৩ মধ্যে পুনঃ ৮/৫০ গতে ১১/০ মধ্যে। রাত্রি ঘ ৭/২৬ গতে ১০/৬ মধ্যে পুনঃ ২/২৭ গতে ৩/১৯ মধ্যে, বারবেলা ঘ ৭/১৮ গতে ৮/৪০ মধ্যে পুনঃ ২/৫ গতে ৩/২৬ মধ্যে, কালরাত্রি ৯/৪৪ গতে ১১/২২ মধ্যে।
৩ অগ্রহায়ণ, ২০ নভেম্বর, সোমবার, দ্বিতীয়া রাত্রি ৭/৪২/২৮, জ্যেষ্ঠানক্ষত্র ১১/৫৫/৩৬, সূ উ ৫/৫৬/৫৮, অ ৪/৪৬/৫৮, অমৃতযোগ দিবা ৭/২৩/৩৮, ৮/৫০/১৮-১১/০/১৮ মধ্যে এবং রাত্রি ৭/২৪/৫৮-১০/৫৫/১৮, ২/২৫/৩৭-৩/১৮/১৮, বারবেলা ২/৪/২৮-৩/২৬/৪৩, কালবেলা ৭/১৮/১৩-৮/৩৯/২৮, কালরাত্রি ৯/৪৩/১৩-১১/২১/৫৮। 
৩০ শফর

ছবি সংবাদ

এই মুহূর্তে
আইএসএল: মুম্বই সিটি এফসিকে ২-০ গোলে হারাল বেঙ্গালুরু এফসি 

19-11-2017 - 10:01:17 PM

পিছোল ‘পদ্মাবতী’-র মুক্তির তারিখ, ১ ডিসেম্বর মুক্তি পাচ্ছে না সিনেমাটি

19-11-2017 - 04:14:46 PM

বিষ্ণুপুরের লালবাঁধ এলাকায় কিশোরীকে ধর্ষণ করে খুন, গ্রেপ্তার অভিযুক্ত

19-11-2017 - 04:10:28 PM

দুর্গাপুরে বৃদ্ধা খুনের ঘটনায় গ্রেপ্তার পরিচারিকা

19-11-2017 - 04:06:09 PM

উত্তর দিনাজপুরের হাসকুন্ডা এলাকায় পাওয়ার স্টেশনের জমি দখলকে ঘিরে সংঘর্ষ, জখম ২ পুলিশ কর্মী-সহ ৩ জন

19-11-2017 - 02:39:00 PM