খেলা
 

কম জয়ের ‘রেকর্ড’ ম্যান ইউয়ের

ম্যাঞ্চেস্টার, ১৮ মে: সাদাম্পটনের বিরুদ্ধে ম্যান ইউয়ের হার বাঁচালেন আর্জেন্তাইন গোলরক্ষক সের্গিও রোমেরো। ম্যাচের ষষ্ঠ মিনিয়ে সাদাম্পটনের গাব্বিয়ানির স্পটকিক রুখে দেন তিনি। ৩৭ ম্যাচে ৬৬ পয়েন্ট পেয়ে এই মুহূর্তে লিগ তালিকায় ষষ্ঠ স্থানে রয়েছে ম্যান ইউ। শেষ ম্যাচ জিতলেও তাদের উপরে ওঠার সম্ভাবনা নেই। তাই মরিনহোর কাছে এখন সবেধন নীলমণি ইউরোপা লিগের ফাইনাল। এই প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হতে পারলে আগামী মরশুমে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে খেলার যোগ্যতা অর্জন করবে ম্যান ইউ। এবার মরিনহোর প্রশিক্ষণে ইংলিশ প্রিমিয়ার লিগে রেকর্ড গড়েছে ওল্ড ট্রাফোর্ডের ক্লাবটি। ইপিএলে এক মরশুমে সবচয়ে কম জয়ের (১৯) নজির ছিল ডেভিড মোয়েসের আমলে। এবার এখনও পর্যন্ত ১৭টি ম্যাচ জিতেছে মরিনহো-ব্রিগেড। শেষ ম্যাচ জিতলেও মোয়েসের পিছনেই থামতে হবে ‘দ্য স্পেশাল ওয়ান’কে।
বুটিক খুললেন মিসেস মেসি এবং সুয়ারেজ: লিও মেসি এবং লুই সুয়ারেজের পারস্পরিক বোঝাপড়া ম্যাচের পর ম্যাচ জিতিয়েছে বার্সেলোনাকে। এবার মাঠের বাইরের বোঝাপড়া গড়ে তুলতে আগ্রহী দুই তারকা ফুটবলারের স্ত্রী। মেসির জীবনসঙ্গী আন্তোনিও রোকুজো এবং সুয়ারেজের স্ত্রী সোফিয়া বালবির যৌথ উদ্যোগে বুধবার আবরণ উন্মোচিত হল একটি বুটিকের। হাজির ছিলেন বার্সেলোনার একাধিক ফুটবলাররা। চেলসির সেসে ফাব্রেগাসকেও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
19th  May, 2017
মেয়েদের বিশ্বকাপ ফাইনালে ভারতের সামনে আজ ইংল্যান্ড
সেই লর্ডসেই স্বপ্নে বিভোর মিতালিরা

 লন্ডন, ২২ জুলাই: ইতিহাসের সামনে দাঁড়িয়ে ভারতীয় মহিলা ক্রিকেট দল। প্রথমবারের জন্য মেয়েদের বিশ্বকাপ জয়ের হাতছানি মিতালি রাজদের সামনে। লর্ডসে রবিবার আয়োজক দেশ ইংল্যান্ডের বিরুদ্ধে খেতাবি লড়াইয়ে মুখোমুখি হবে ভারত। বিশদ

  কলকাতায় পা দিয়ে আই লিগকেই ফোকাস করছেন সিরিয়ান মিডফিল্ডার মহম্মদ আল আমনা

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আই লিগকেই পাখির চোখ করেছেন ইস্ট বেঙ্গলের নবাগত বিদেশি ফুটবলার মহম্মদ আল আমনা। শনিবার শহরে এসে এমনই জানালের সিরিয়ান এই অ্যাটাকিং মিডফিল্ডার। দলবদলের একেবারে প্রথমেই আল আমনাকে রিক্রুট করে চমক দেয় ইস্ট বেঙ্গল। ভারতীয় ফুটবলে নিজেকে প্রতিষ্ঠা করতেই ইস্ট বেঙ্গলকে বেছে নেন আল আমনা।
বিশদ

  প্রস্তুতি ম্যাচে রান পেলেন কোহলিরা

 কলম্বো, ২২ জুলাই: শ্রীলঙ্কা বোর্ড সভাপতি একাদশের বিরুদ্ধে দু’দিনের প্রস্তুতি ম্যাচে হাফ-সেঞ্চুরি করে মনোবল অনেকটাই বাড়িয়ে নিলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। রান পেয়েছেন অজিঙ্কা রাহানে, রহিত শর্মা, শিখর ধাওয়ান, ঋদ্ধিমান সাহারা।
বিশদ

  রেকর্ড অর্থে নেইমারকে কিনতে চাইছে পিএসজি

 প্যারিস, ২২ জুলাই: ব্যাপারটা এতদিন গুজবের পর্যায়ে ছিল যে, নেইমার নাকি আর বার্সেলোনায় লিও মেসির ছায়ায় ঢাকা পরে থাকতে রাজি নন। কিন্তু শনিবার একটি অসমর্থিত সূত্রে জানা যাচ্ছে, নেইমার নাকি তাঁর বার্সেলোনার দুই বিখ্যাত সহ খেলোয়াড় মেসি ও সুয়ারেজকে আভাস-ইঙ্গিতে জানিয়ে দিয়েছেন যে, তিনি আসন্ন মরশুমে ন্যু ক্যাম্পের মায়া কাটিয়ে প্যারিসে পার্ক দ্য প্রিন্সেস স্টেডিয়ামে পিএসজি’র হয়ে খেলতে নামবেন।
বিশদ

  মোহন বাগানে পুনে সিটির রহিত জর্ডন

 নিজস্ব প্রতিনিধি,কলকাতা: শনিবার সকালে ময়দানে প্রবল বৃষ্টি হয়। মোহন বাগান মাঠে প্রেস ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে একটি প্রদর্শনী ম্যাচ ছিল। গৌতম সরকার, রহিম নবিদের সঙ্গে মন্ত্রী লক্ষ্ণীরতন শুক্লাকেও মাঠে দেখা যায়। এতে মাঠটির ক্ষতি হয়।
বিশদ

দাসপুরে কবাডি ও ফুটির প্রদর্শনী ম্যাচ

 সংবাদদাতা, ঘাটাল: দুই দেশের খেলা দেখার জন্য ভিড় উপচে পড়ল দাসপুর-১ ব্লকের কলোড়াতে। শনিবার পশ্চিম মেদিনীপুর ফুটি অ্যাসোসিয়েশনের উদ্যোগে কলোড়া স্কুল ফুটবল মাঠে ভারতের জাতীয় খেলা কাবাডি এবং অস্ট্রেলিয়ান ফুটবল ফুটির(ডার্বি) প্রদর্শনী ম্যাচের আয়োজন করা হয়েছিল।
বিশদ

 শেষ চারে কাশ্যপ, প্রণয়

 আনহেইম(ইউ এস), ২২ জুলাই: ইউ এস ওপেন গ্রাঁ প্রি গোল্ড ব্যাডমিন্টনের সেমি-ফাইনালে উঠলেন পারুপল্লী কাশ্যপ ও এইচ এস প্রণয়। দীর্ঘ সাতমাস পর কোনও আন্তর্জাতিক টুর্নামেন্টের সেমি-ফাইনালে উঠলেন কাশ্যপ।
বিশদ

মোনাকোয় বছরের সেরা সময় করে বিশ্ব মিটের প্রস্তুতি সারলেন বোল্ট

 মোনাকো, ২২ জুলাই: আগস্টে লন্ডনে অনুষ্ঠিত হতে যাওয়া বিশ্ব চ্যাম্পিয়নশিপের পরই ট্র্যাক অ্যান্ড ফিল্ডকে চিরতরে বিদায় জানাবেন উসেইন বোল্ট। তার আগে জামাইকান কিংবদন্তি দারুণ ভাবে সেরে নিলেন বিশ্ব খেতাবরক্ষার প্রস্তুতিটা। ১০০ মিটার স্প্রিন্টে বছরের সেরা সময় করে মোনাকোর ডায়মন্ড লিগে চ্যাম্পিয়ন হলেন তিনি।
বিশদ

  দুই প্রধানের সঙ্গে এটিকে’ও খেলবে যুবভারতীতে: ক্রীড়ামন্ত্রী

 নিজস্ব প্রতিনিধি,কলকাতা: এটিকে’র প্রেস কনফারেন্সের পর সল্টলেক স্টেডিয়ামে কারা খেলবে তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় জোর চর্চা শুরু হয়ে যায়। এই বিতর্ক অবশ্য দানা বাঁধতে দিলেন না ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস। তিনি শনিবার রাতে জানিয়ে দিলেন,‘সল্টলেক স্টেডিয়াম ফুটবল খেলার জন্য।
বিশদ

  আপাতত ফ্লপ কোচ শেরিংহ্যামের আশা আইএসএলেই ঘুরে দাঁড়াবেন

 নিজস্ব প্রতিনিধি,কলকাতা: ৪১ বছর বয়সে ইপিএলে খেলেছেন টেডি শেরিংহ্যাম। গোলও করেছেন। ইপিএলে দুটোই রেকর্ড। খেলা ছাড়ার নয় বছরের পরও ইপিএলে গোলদাতাদের মধ্যে সর্বকালের সেরা দশে আছেন। সাফল্য পেয়েছেন একটু বেশি বয়সে।
বিশদ

  আর্সেনালকে তিন গোলে হারাল চেলসি

 বেজিং, ২২ জুলাই: মরশুমের প্রথম প্রস্তুতি ম্যাচে আন্তনিও কন্তের প্রশিক্ষণাধীন চেলসি ৩-০ গোলে হারিয়ে দিল আর্সেনালকে। ম্যাচের হিরো ব্লুজ অ্যাটাকার মিচি বাতসুয়াই। তিনি একাই দুটি গোল করেন। তৃতীয় গোলটি দেন উইলিয়ান।
বিশদ

Pages: 12345




একনজরে
বিএনএ, রায়গঞ্জ: রায়গঞ্জ পুর বাসস্ট্যান্ড সংলগ্ন স্থানে গত ৯ জুলাই আদিবাসী নাবালিকাদের ধর্ষণ এবং ঘটনার প্রতিবাদে ১৪ জুলাই শহরে আদিবাসীদের তাণ্ডবের পর শনিবার রায়গঞ্জে এসে বৈঠক করলেন আদিবাসী উন্নয়নমন্ত্রী জেমস কুজুর। এদিন কর্ণজোড়ায় সার্কিট হাউসে এই বৈঠক হয়েছে। ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ইষ্টার্ন কোলফিল্ডের সালানপুর এলাকায় থাকা কর্মী আবাসন থেকে কলকাতা হাইকোর্টের নির্দেশ অনুসারে অন্তত ১০০ বেআইনি দখলদারকে উচ্ছেদ করা হয়েছে। বস্তুত, এই রাষ্ট্রায়ত্ত সংস্থার বহু আবাসনেই তারপরেও প্রচুর বেআইনি দখলদার রয়েছে বলে অভিযোগ রয়েছে। ...

দিব্যেন্দু বিশ্বাস, নয়াদিল্লি, ২২ জুলাই: জাতীয় গড়ের তুলনায় পশ্চিমবঙ্গে বেকারত্বের হার বেশি। সম্প্রতি লোকসভায় কেন্দ্রীয় শ্রমমন্ত্রী বন্দারু দত্তাত্রেয়’র পেশ করা রিপোর্টে প্রকাশ পেয়েছে এই তথ্য। একইসঙ্গে সংশ্লিষ্ট রিপোর্টে কেন্দ্রীয় শ্রমমন্ত্রী এও উল্লেখ করেছেন যে, ২০১২-১৩ আর্থিক বছরের তুলনায় ২০১৫-১৬ অর্থবর্ষে ...

ইসলামাবাদ, ২২ জুলাই (পিটিআই): পানামা পেপার ফাঁস কেলেঙ্কারিতে শেষ পর্যন্ত গদি খোয়াতে হতে পারে নওয়াজ শরিফকে। এমন আশঙ্কায় শরিফের উত্তরসূরি হিসাবে বেছে নেওয়া হল তাঁর ভাইকেই। শাহবাজ শরিফ এখন পাঞ্জাব প্রদেশের মুখ্যমন্ত্রী এবং নওয়াজের ছোট ভাই। তবে শাহবাজ শরিফ পাক ...


আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

ব্যাবসা সূত্রে উপার্জন বৃদ্ধি। বিদ্যায় মানসিক চঞ্চলতা বাধার কারণ হতে পারে। গুরুজনদের শরীর স্বাস্থ্য নিয়ে ... বিশদ



ইতিহাসে আজকের দিন

 ১৮৫৬- স্বাধীনতা সংগ্রামী বাল গঙ্গাধর তিলকের জন্ম
 ১৮৯৫ – চিত্রশিল্পী মুকুল দের জন্ম
 ২০০৪- অভিনেতা মেহমুদের মৃত্যু
 ২০১২- আই এন এ’ যোদ্ধা লক্ষ্মী সায়গলের মৃত্যু



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৩.৫৫ টাকা ৬৬.২৩ টাকা
পাউন্ড ৮১.৯৮ টাকা ৮৪.৯৬ টাকা
ইউরো ৭৩.৫৬ টাকা ৭৬.১৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
22nd  July, 2017
পাকা সোনা (১০ গ্রাম) ২৯,০৭০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৭,৫৮০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ২৭,৯৯৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৮,৫০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৮,৬০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

 ৭ শ্রাবণ, ২৩ জুলাই, রবিবার, অমাবস্যা দিবা ৩/১৬, পুনর্বসুনক্ষত্র দিবা ৯/৫৩, সূ উ ৫/৭/৫৭, অ ৬/১৮/৫, অমৃতযোগ প্রাতঃ ৬/১-৯/৩১ রাত্রি ৭/৪৫-৯/১১, বারবেলা ১০/৪-১/২২, কালরাত্রি ১/৪-২/২৬।
৬ শ্রাবণ, ২৩ জুলাই, রবিবার, অমাবস্যা ৩/৫২/৫৯, পুনর্বসুনক্ষত্র ১১/৫/৩৬, সূ উ ৫/৪/৫০, অ ৬/২০/৬, অমৃতযোগ দিবা ৫/৫৭/৫১-৯/২৯/৫৫, বারবেলা ১০/৩/৩-১১/৪২/২৮, কালবেলা ১১/৪২/২৮-১/২১/৫২, কালরাত্রি ১/৩/৪-২/২৩/৩৯।
 ২৮ শওয়াল

ছবি সংবাদ

এই মুহূর্তে
ভারতের জয়ের জন্য ২ ওভারে ১১ রান প্রয়োজন 

10:09:14 PM

ভারতের জয়ের জন্য ৬ ওভারে ৩১ রান প্রয়োজন 

09:47:31 PM

ভারত ১৪৫/৩ (৩৫ ওভার) 

09:08:03 PM

ভারত ১২০/২ (৩০ ওভার) 

08:45:54 PM

ভারত ৬৯/২ (২০ ওভারে)

08:10:29 PM

ভারত ৪৩/২ (১২ ওভারে)

07:41:49 PM