খেলা
 

আত্মবিশ্বাসী মণীশ, ইউসুফ-দুরন্ত ফর্মে ম্যাকালাম
সিংহের গর্জন থামিয়ে শীর্ষে থাকাই লক্ষ্য নাইটদের

সুকান্ত বেরা: পয়েন্ট তালিকার দুই দলের অবস্থান দেখলে মনে হতেই পারে শুক্রবার রাতের ইডেনে যেন ‘ডেভিড আর গোলিয়াথে’র লড়াই হতে যাচ্ছে।
পর পর তিনটি ম্যাচ জিতে আত্মবিশ্বাসে ভরপুর কলকাতা নাইট রাইডার্স। ৫টি ম্যাচ খেলে চারটিতে জিতে ৮ পয়েন্ট পেয়েছে নাইটরা। হেরেছে একটিতে। গুজরাত লায়ন্সের পাঁচটি ম্যাচ খেলে জয় মাত্র একটিতে। চারটি ম্যাচ হেরে ২ পয়েন্ট নিয়ে গুজরাত রয়েছে সবার শেষে। শুধু তাই নয়, কেকেআর দশম আইপিএলে অভিযান শুরু করেছিল রাজকোটে দশ উইকেট গুজরাতকে দুরমুশ করে। স্বভাবতই পরিবেশ ও পরিস্থিতির পাশাপাশি পরিসংখ্যানও কেকেআরকে এই ম্যাচে এগিয়ে রাখছে।
কলকাতা নাইট রাইডার্সকে নিয়ে দশম আইপিএলে প্রথম দিকে অনেকেই স্বপ্ন দেখার সাহস দেখাতে পারেননি। কিন্তু গৌতম গম্ভীর, ক্রিস লিন, মণীশ পাণ্ডে, রবীন উথাপ্পা, ইউসুফ পাঠানদের সম্মিলিত প্রয়াস এবং উমেশ যাদব, সুনীল নারিন, পীযূষ চাওলা, কুলদীপ যাদবদের বুদ্ধিদীপ্ত বোলিং কেকেআরকে হট ফেবারিটের জায়গায় পৌঁছে দিয়েছে। এই ম্যাচ জিতলে সিংহের গর্জন থামিয়ে নাইটরা পয়েন্ট তালিকায় শীর্ষ স্থানে যেমন থাকতে পারবে, তেমনি রবিবার ইডেনে বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিরুদ্ধে হাইভোল্টেজ ম্যাচের আগে বাড়তি অক্সিজেনও পেয়ে যাবে কেকেআর। তাই অনেকে মজা করে বলছেন, নাইটদের কাছে শুক্রবারের লড়াইটা আসলে বেঙ্গালুরু ম্যাচের মহড়া!
গম্ভীর বাহিনী শুধু দু’টি হোম ম্যাচে জেতেনি, দু’টি অ্যাওয়ে ম্যাচেও জয়ের কড়ি জোগাড় করে নিয়েছে। আর সেটাই প্রমাণ করে দলটা কত শক্তিশালী ব্যাটিং ও বোলিংয়ে। গত ম্যাচে দিল্লির বিরুদ্ধে ইউসুফ পাঠানোর দুরন্ত পারফরম্যান্স ও মণীশ পাণ্ডের ট্রেডমার্ক স্টাইলে ম্যাচ ফিনিশ করা দেখে কেকেআর সমর্থকরা তৃতীয়বার চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন দেখা শুরু করে দিয়েছেন।
ক্রিস লিনের চোট নাইট রাইডার্সের ওপেনিং জুটি নিয়ে সমস্যা তৈরি করেছিল। ওপেনিংয়ে গৌতম গম্ভীরের সঙ্গী বাছতে গিয়ে হিমশিম খাচ্ছেন কোচ জ্যাক ক্যালিস। কখনও সুনীল নারিনকে ফাটকা খেলানো হচ্ছে। কখনও গ্র্যান্ডহোমকে জুড়ে দেওয়া হচ্ছে গোতির পার্টনার হিসাবে। সেই প্রয়াস এখনও অবধি ব্যর্থ। এই ম্যাচে নতুন কোনও চমক থাকে কিনা সেটাই দেখার!
ফর্মে ফিরেছেন রবীন উথাপ্পা। ঘরের মাঠে শেষ ম্যাচে সানরাইজার্সের বিরুদ্ধে তিনি অনবদ্য ব্যাটিং করেছিলেন। কেকেআরের মিডল অর্ডারকে বরাবরের মতোই ভরসা জোগাচ্ছেন মণীশ পাণ্ডে। ৫ ম্যাচে করেছেন ২২১ রান। কমলা টুপি দখলের লড়াইয়ে রয়েছেন দারুণভাবে। কেকেআরের টপ অর্ডার ব্যাটসম্যানরা ব্যর্থ হলেও গত ম্যাচে দিল্লির বিরুদ্ধে অনেক খামতি মিটিয়ে দিয়েছিলেন ইউসুফ পাঠান। তাঁর ৫৯ রানের ইনিংসটাই ম্যাচের ভাগ্য গড়ে দিয়েছিল। সেই ভিতের উপর দাঁড়িয়ে দিল্লির বিরুদ্ধে দলকে জিতিয়েছিলেন মণীশ। প্রায় সব ব্যাটসম্যানই ঘুরিয়ে ফিরিয়ে রান পাওয়ায় কেকেআরকে যথেষ্ট শক্তিশালী ও খেতাব জয়ের প্রবল দাবিদার হিসাবে চিহ্নিত করা হচ্ছে। সূর্যকুমার যাদবের ধারাবাহিক ব্যর্থতা নাইটদের সাজানো বাগানে শুকনো ফুলের মতো। মুম্বইয়ের ব্যাটসম্যানটিকে ঘিরে বেশ উদ্বিগ্ন কেকেআর টিম ম্যানেজমেন্ট।
ইডেনের পেস সহায়ক উইকেটে উমেশ যাদবের গতি গুজরাতের ব্যাটসম্যানদের বিপাকে ফেলতে পারে। তবে সুনীল নারিনের সঙ্গে চায়নাম্যান বোলার কুলদীপ যাদবকে খেলিয়ে বিপক্ষ দলের তারকা ব্যাটসম্যান ব্রেন্ডন ম্যাকালাম, সুরেশ রায়নাকে দ্রুত ডাগ আউটে ফেরাতে চাইছে কেকেআর। দ্বিতীয় পেসার হিসাবে কুইল্টার নাইলের খেলা প্রায় নিশ্চিত। ক্রিস ওকস কিংবা ট্রেন্ট বোল্টের মধ্যে একজন খেলতে পারেন।
সময়টা সত্যিই বেশ খারাপ যাচ্ছে সুরেশ রায়নার। একদিকে জাতীয় দল থেকে ক্রমশ দূরে সরে যাচ্ছেন। আইপিএলে তাঁর নেতৃত্বে গুজরাত লায়ন্স ক্রমশ মুখ থুবড়ে পড়ছে। তাই রায়না বেশ চাপে।
গুজরাত লায়ন্সের বড় ভরসা ও বিপক্ষ দলের ত্রাস ব্রেন্ডন ম্যাকালাম। প্রাক্তন নাইট রীতিমতো সমীহ আদায় করে নিচ্ছেন বিপক্ষ দলের কাছে। কেকেআরের জার্সিতে তিনিই প্রথম সেঞ্চুরি করেছিলেন। ম্যাকালাম দশম আইপিএলেও রয়েছেন দারুণ ছন্দে। ৫ ম্যাচে তাঁর সংগ্রহ ২২৫ রান। দু’টি হাফ-সেঞ্চুরি রয়েছে ঝুলিতে। তারকাখচিত ব্যাটিং লাইন-আপ গুজরাতের। ওপেনার ডোয়েন স্মিথ, অধিনায়ক সুরেশ রায়না, অ্যারন ফিনচ, দীনেশ কার্তিক, অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা-- যে কেউ ম্যাচের রং বদলে দিতে পারেন। সেদিক থেকে বোলিং কিছুটা দুর্বল। কেরলের তরুণ পেসার বাসিল থাম্পিকে নিয়ে ইতিমধ্যেই চর্চা শুরু হয়ে গিয়েছে। ইডেনের বাইশগজে পেস সহায়ক উইকেটে নায়ক হয়ে উঠতে পারেন থাম্পি।
সাফল্য ও পরিসংখ্যানের বিচারে এই ম্যাচে কেকেআরের পাল্লা হয়তো ভারী। কিন্তু আইপিএলের ইতিহাস ঘাঁটলে দেখা যাবে বহু ম্যাচে ফেবারিট দল হেরে গিয়েছে। শুক্রবারের ইডেনে পচা শামুকে নাইটদের পা কাটবে না তো? 
21st  April, 2017
বলিউডি মাদকতায় চতুর্থ আইএসএলের বর্ণাঢ্য উদ্বোধন

নিজস্ব প্রতিবেদন: বলিউডি মাদকতায় চতুর্থ আইএসএলের বর্ণাঢ্য উদ্বোধন হল কোচির জওহরলাল নেহরু স্টেডিয়ামে। শুক্রবার রাতে অনুষ্ঠান জমিয়ে দেন বলিউডের সুপারস্টার সলমন খান ও ক্যাটরিনা কাইফ। এছাড়া মালয়ালাম ফিল্মের সুপারস্টার মামুট্টি ম্যাচ বল নিয়ে মাঠে প্রবেশ করেন।
বিশদ

ইডেনে দ্বিতীয় দিনেও বাদ সাধল বৃষ্টি 
ধুঁকছে ভারত, লড়ছেন পূজারা
ভারত ৭৪/৫ (৩২.৫ ওভার)

 সুকান্ত বেরা : লড়াই যেন তাঁর রক্তে মিশে। প্রতিপক্ষ যেমনই হোক। পরিস্থিতি যতই কঠিন হোক। ঠান্ডা মাথায় শত্রু শিবিরের যাবতীয় রণকৌশল ভেস্তে দেওয়ার ক্ষেত্রে তাঁর জুড়ি মেলা ভার। সেই কারণেই হয়তো চেতেশ্বর পূজারাকে ভারতীয় ব্যাটিংয়ের ‘চে পূজারা’ বলা হয়ে থাকে।
বিশদ

পরিকল্পনা মতোই আইএসএলের উদ্বোধনী দিনে
সনি নর্ডির সই সবুজ মেরুনে

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বৃষ্টি হলে পালতোলা নৌকা দারুণভাবে ভাসে। বাইরে ঝিরঝিরে বৃষ্টির মধ্যেই আই লিগে মোহন বাগানের অধিনায়ক সনি নর্ডি শুক্রবার দুপুরে সই করলেন আইএফএ দপ্তবে। বৃষ্টির জন্য আইএফএ দপ্তরে যাওয়ার আগে ক্লাব তাঁবুতে বসে ছিলেন আধ ঘণ্টা।
বিশদ

আজ মাদ্রিদ ডার্বিতে পরীক্ষা রোনাল্ডোদের

মাদ্রিদ, ১৭ নভেম্বর: আন্তর্জাতিক বিরতির পর শনিবার রাতে স্প্যানিশ লা লিগার মাদ্রিদ ডার্বিতে মুখোমুখি হচ্ছে গতবারের চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ ও আতলেতিকো মাদ্রিদ। চোট আঘাতে এই মুহূর্তে জর্জরিত রিয়াল মাদ্রিদ। সম্প্রতি বিশ্বকাপের বাছাই পর্বে প্লে-অফ ম্যাচ খেলতে গিয়ে তাদের ক্রোয়েশিয়ান তারকা লুকা মডরিচ চোট পেয়েছেন। এছাড়া ইসকোরও চোট রয়েছে।
বিশদ

চেতেশ্বর কাউন্টি খেলার সুবিধা পাচ্ছে: পোথাস

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: শ্রীলঙ্কার কোচ নিক পোথাস বলেছেন, কাউন্টি খেলার সুবিধা পাচ্ছে ভারতীয় দলের মিডল অর্ডার ব্যাটসম্যান চেতেশ্বর পূজারা। তিনি আরও জানিয়েছেন, ‘পূজারা বিশ্বমানের ব্যাটসম্যান। এই ইনিংস প্রমাণ করছে নটিংহ্যামশায়ারের হয়ে কাউন্টি খেলার অভিজ্ঞতা তাকে কতটা কাজে দিচ্ছে।
বিশদ

হকি ওয়ার্ল্ড লিগ ফাইনাল
বাদ সর্দার, দলে রুপিন্দর, বীরেন্দ্র

 নয়াদিল্লি, ১৭ নভেম্বর: হকি ওয়ার্ল্ড লিগ ফাইনালে ১৮ জনের ভারতীয় দল থেকে বাদ গেলেন অভিজ্ঞ মিডফিল্ডার ও প্রাক্তন অধিনায়ক সর্দার সিং। ফিট হয়ে দলে এলেন রুপিন্দর পাল সিং ও বীরেন্দ্র লাকরা। ডিসেম্বরে মরশুমের শেষ এই টুর্নামেন্ট ভুবনেশ্বরে অনুষ্ঠিত হবে। এবছর রাজীব খেলরত্ন পুরস্কার পেয়েছেন সর্দার।
বিশদ

সাতটি ব্যালন ডি’ওর জিততে চান রোনাল্ডো

মাদ্রিদ, ১৭ নভেম্বর: আগেই জানিয়ে রেখেছিলেন নিজের ৭ নম্বর জার্সির সঙ্গে সাযুজ্য রেখে সাত সন্তানের পিতা হতে চান তিনি। এবার তার সঙ্গে যোগ করলেন, খেলা ছাড়ার আগে নিজের নামের পাশে দেখতে চান সাতটি ব্যালন ডি’ওর ট্রফি। হ্যাঁ, এটাই আপাতত লক্ষ্য ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর।
বিশদ

লিগের প্রথমে বৃষ্টি, শেষে গরম, তাই চিন্তায় চেন্নাইয়ের কোচ জন গ্রেগরি

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: চেন্নাইয়ান এফ সি’র প্রাক মরশুম প্রস্তুতিতে খুশি দলের কোচ জন গ্রেগরি। তিনি বলেন, ‘আইএসএলে খেলতে নামার ৪৮ ঘণ্টা আগে আমার দল তৈরি। আমরা ছোট ছোট ‘টার্গেট’ রেখে এগতে চাই। দিল্লির মতো ফাইনালে খেলার কথা এখনই বলছি না। আগে আমরা উঠতে চাই নক আউটে।
বিশদ

 আজ ইপিএলে জমজমাট লড়াই

 লন্ডন, ১৮ নভেম্বর: আন্তর্জাতিক বিরতির পর শনিবার ইংলিশ প্রিমিয়ার লিগের জমজমাট আসরে প্রায় সব বড় দলই মাঠে নামছে। ভারতীয় সময় সন্ধ্যা ৬টায় মুখোমুখি হবে আর্সেনাল ও টটেনহ্যাম হটস্পার। ১১টি ম্যাচে ২৩ পয়েন্ট পেয়ে টটেনহ্যাম হটস্পার এই মহূর্তে লিগ টেবলে তৃতীয় স্থানে রয়েছে।
বিশদ

পাঞ্জাবের ঘাড়ে চেপে বসেছে বাংলা

অমৃতসর, ১৭ নভেম্বর: রনজি ট্রফির গুরুত্বপূর্ণ ম্যাচে পাঞ্জাবের বিরুদ্ধে বেশ সুবিধাজনক অবস্থায় বাংলা। টসে জিতে প্রথমে ব্যাট করতে নেমে বাংলার পেস ও স্পিনের দাপটে পাঞ্জাবের ইনিংস ১৪৭ রানেই শেষ হয়ে যায়। প্রদীপ্ত প্রামানিক এবং বি অমিত তিনটি করে উইকেট পেয়েছেন।
বিশদ

চীন ওপেন থেকে বিদায় সিন্ধুর

ফুজু, ১৭ নভেম্বর: চীন ওপেন সুপার সিরিজ ব্যাডমিন্টন প্রিমিয়ারে ভারতের চ্যালেঞ্জ শেষ হয়ে গেল। শুক্রবার কোয়ার্টার ফাইনালে স্ট্রেট গেমে পিভি সিন্ধু ১১-২১, ১০-২১ পয়েন্টে হেরে গেলেন অবাছাই ১৯ বছর বয়সী চীনের গাও ফ্যাংজি’র কাছে। গতবার এই প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছিলেন সিন্ধু।
বিশদ

ইস্ট বেঙ্গলেও সফল হব: কাটসুমি

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: গত বৃহস্পতিবার ইস্ট বেঙ্গলের ফেসবুক পেজে বিভিন্ন ফুটবলারের মাধ্যমে অনুশীলনে সমর্থকদের আসার আহ্বান জানান খালিদ জামিল। শুক্রবার সেই ডাকে সাড়া দিয়ে গুটি কয়েক সদস্য- সমর্থক এসেছিলেন অনুশীলনে। বৃষ্টির মধ্যে ছাতা মাথায় তারা ছিলেন সাইড লাইনের ধারেই। তাঁদের সঙ্গে ছিলেন ভাস্কর গাঙ্গুলিও।
বিশদ

 দেবসুন্দরের ব্রোঞ্জ

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: শুক্রবার জাতীয় জুনিয়র অ্যাথলেটিক্সে ছেলেদের অনূর্ধ্ব-১৬ হার্ডলস বিভাগে ব্রোঞ্জ পেয়েছে দেবসুন্দর দাস। অনূর্ধ্ব-১৮ হার্ডলসে মিট রেকর্ড করেছে অপর্ণা রায়।
বিশদ

 গোল্ড মেডেল পেলেন সুশীল, সাক্ষী

 ইন্দোর, ১৭ নভেম্বর: তিন বছর পর কুস্তির ম্যাটে ফিরে জাতীয় কুস্তিতে গোল্ড মেডেল জিতলেন সুশীল কুমার। সুশীল লড়েছেন ৭৪ কেজি ফ্রি-স্টাইলে। ফাইনালে তিনি ২ মিনিট ৩৩ সেকেন্ডে জিতে চ্যাম্পিয়ন হন। ফাইনালে প্রবীণ রানা লড়াইয়ের মাঝ পথে কার্যত সরে দাঁড়ান।
বিশদ

Pages: 12345

একনজরে
 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ডেঙ্গু সংক্রান্ত জনস্বার্থ মামলায় শুক্রবার কেন্দ্র-রাজ্য সংঘাত প্রকাশ্যে এল। মশাবাহিত রোগ প্রতিরোধে কেন্দ্র পর্যাপ্ত অর্থ দেয় না, রাজ্যের এমন অভিযোগ উড়িয়ে দিল নয়াদিল্লি। বলা হল, যা দেওয়া হয়, সেই অর্থই রাজ্য বছরের পর বছর খরচ করতে পারে ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বিদেশে ভালো গুণগতমানের প্যাকেটজাত মাছ বিক্রি করতে এবার আরও আধুনিক ফ্রিজার কিনছে মৎস্য উন্নয়ন নিগম। ইতিমধ্যে ‘হার্ডনার ফ্রিজার’ নামক ওই শীততাপ নিয়ন্ত্রিত যন্ত্র দুটি কেনা হয়েছে। আরও দুটি কেনার পরিকল্পনা রয়েছে বলে নিগমের পক্ষ থেকে জানানো হয়েছে। ...

নয়াদিল্লি, ১৭ নভেম্বর: দুই দশকেরও বেশি সময় ধরে চীন ও পাকিস্তান তাদের সম্পর্ককে হিমালয়ের চেয়ে উঁচু, সাগরের চেয়েও গভীর এবং মধুর চেয়েও মিষ্টি বলে গর্বের ...

 ভোপাল, ১৭ নভেম্বর (পিটিআই): পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে (১০) তিন মাস ধরে একাধিকবার গণধর্ষণের অভিযোগে বাড়ির মালিক সহ চার অভিযুক্তকে গ্রেপ্তার করল মধ্যপ্রদেশ পুলিস। জাহাঙ্গীরবাদ ...


আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উচ্চতর বিদ্যায় সফলতা আসবে। সরকারি ক্ষেত্রে কর্মলাভের সম্ভাবনা। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য আসবে, প্রেম-প্রণয়ে মানসিক অস্থিরতা ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৭২৭: অম্বরের মহারাজা দ্বিতীগ জয়সিং জয়পুর শহর প্রতিষ্ঠা করলেন
১৯০১: পরিচালক ও অভিনেতা ভি শান্তারামের জন্ম
১৯৭৩: ভারতের জাতীয় পশু হল বাঘ
১৯৭৮: পরিচালক ও অভিনেতা ধীরেন্দ্র গঙ্গোপাধ্যায়ের মৃত্যু

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৪.০০ টাকা ৬৫.৬৮ টাকা
পাউন্ড ৮৪.৩২ টাকা ৮৭.১৯ টাকা
ইউরো ৭৫.২০ টাকা ৭৭.৮৩ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ২৯,৯৬০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৮,৪২৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ২৮,৮৫০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৯,৯০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪০,০০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২ অগ্রহায়ণ, ১৮ নভেম্বর, শনিবার, অমাবস্যা সন্ধ্যা ঘ ৫/১২, নক্ষত্র-বিশাখা রাত্রি ৭/২৪, সূ উ ৫/৫৫/৫, অ ৪/৪৮/৩১, অমৃতযোগ দিবা ঘ ৬/৩৭ মধ্যে পুনঃ ৭/২১ গতে ৯/৩২ মধ্যে পুনঃ ১১/৪৩ গতে ২/৩৮ মধ্যে পুনঃ ৩/২২ গতে অস্তাবধি। রাত্রি ঘ ১২/৪০ গতে ২/২৪ মধ্যে, বারবেলা ঘ ৭/১৬ মধ্যে পুনঃ ১২/৪৩ গতে ২/৫ মধ্যে পুনঃ ৩/২৭ গতে অস্তাবধি, কালরাত্রি ঘ ৬/২৭ মধ্যে পুনঃ ৪/১৭ গতে উদয়াবধি।
১ অগ্রহায়ণ, ১৮ নভেম্বর, শনিবার, অমাবস্যা অপরাহ্ন ৪/৮/১১, বিশাখানক্ষত্র রাত্রি ৭/১৬/৪০, সূ উ ৫/৫৫/২৬, অ ৪/৪৭/৩৯, অমৃতযোগ দিবা ঘ ৬/৩৮/৫৫ মধ্যে ও ৭/২২/২৪-৯/৩২/৫০ মধ্যে ও ১১/৪৩/১৭-২/৩৭/১২ মধ্যে ও ৩/২০/৪১-৪/৪৭/৩৯ মধ্যে। রাত্রি ঘ ১২/৪৩/২১-২/২৫/২৩ মধ্যে, বারবেলা ১২/৪৩/৪-২/৪/৩৬, কালবেলা ৭/১৬/৫৮ মধ্যে, ৩/২৬/৭-৪/৪৭/৩৯, কালরাত্রি ২/২৬/৭ মধ্যে, ৪/১৭/৪৪-৫/৫৬/১২ মধ্যে।
২৮ শফর

ছবি সংবাদ

এই মুহূর্তে
নবদ্বীপে স্বামীকে শাবল দিয়ে খুন করে থানায় আত্মসমর্পণ স্ত্রীর 

11:51:54 AM

ইডেন টেস্ট: ১৭২ রানে অল আউট ভারত 

11:40:43 AM

শহরে ট্রাফিকের হাল
আজ, শনিবার সকালে শহরের রাস্তাঘাটে যান চলাচল বেশ প্রভাবিত। অফিস ...বিশদ

10:06:00 AM

অরুণাচলে ভারত-চীন সীমান্তে ভূমিকম্প, রিখটার স্কেলে মাত্রা ৬.৪ 

09:10:48 AM

বিদ্যুৎ সংযোগ: রাস্তা কাটার প্রক্রিয়ার সরলীকরণ
দ্রুত বিদ্যুৎ সংযোগ দেওয়ার জন্য রাস্তা কাটার প্রক্রিয়া ...বিশদ

09:00:00 AM