Bartaman Patrika
খেলা
 

দু’বার এগিয়ে গিয়েও ড্র, রক্ষণ ডোবাল ইস্ট বেঙ্গলকে 

ইস্ট বেঙ্গল- ২ : ভবানীপুর-২
(পিন্টু, বোরহা) (কামো, জগন্নাথ)
নিজস্ব প্রতিনিধি,কলকাতা: সোমবার কল্যাণী স্টেডিয়ামে ভবানীপুরের বিরুদ্ধে খেতাবি লড়াইয়ের অতি গুরুত্বপূর্ণ ম্যাচে দু’বার এগিয়ে গিয়েও জিততে পারল না ইস্ট বেঙ্গল। স্প্যানিশ কোচ আলেজান্দ্রোর ইস্ট বেঙ্গল ম্যাচ শুরুর মাত্র সাত মিনিটের মধ্যে এগিয়ে গিয়েছিল। সূচনায় গোল পাওয়ার পর সমর্থকরা ভেবেছিলেন, দুরন্ত খেলে প্রতিপক্ষকে দুরমুশ করবে তাঁদের প্রিয় দল। কিন্তু বিধি বাম। শেষ পর্যন্ত দু’পয়েন্ট খোয়ানোর হতাশা নিয়েই মাঠ ছাড়তে হল ক্লাব অন্ত প্রাণ সমর্থকদের।
কল্যাণীতে সোমবার ম্যাচের প্রথম ১৫ মিনিটে খেলার নিয়ন্ত্রণ ছিল লাল- হলুদের হাতেই। তারপর মাঝমাঠে লালরিনডিকার মিস পাসে ছন্দ হারায় ইস্ট বেঙ্গল। ভবানীপুরের কোচ শঙ্করলাল চক্রবর্তী ইস্ট বেঙ্গলের হয়ে শেষ ম্যাচে ভালো খেলা হুয়ানকে আটকে দেন রাইট হাফ ডুডোজকে কিছুটা নামিয়ে খেলানোর জন্য। এর ফলে ডুজোজ সাহায্য করেন দলের রাইট হাফ ইমানুয়েল হককে। পায়ের মাংস পেশিতে টান ধরে কামো বেরিয়ে যাওয়ার পর ইস্ট বেঙ্গল ম্যাচে ফিরেছিল। ৭৭ এবং ৭৯ মিনিটে দু’টি সুবর্ণ সুযোগ নষ্ট করেন কোলাডো ও মার্কোস। শেষ পর্যন্ত ৮১ মিনিটে এগিয়ে গিয়েও সেই লিড দু’মিনিটও ধরে রাখতে পারেনি লাল- হলুদ। ইস্ট বেঙ্গলের এই ড্রয়ে লিগের খেতাবি লড়াইয়ে অঙ্কের বিচারে তো বটেই, বাস্তবেব নিরিখে ফিরে এল মোহন বাগান। তবে সবথেকে বেশি লাভবান হল পিয়ারলেস। সাত ম্যাচে ১৪ পয়েন্ট পেয়ে তারাই এখন লিগ শীর্ষে। দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ স্থানে থাকা ভবানীপুর, ইস্ট বেঙ্গল ও মোহন বাগান আট ম্যাচে ১৪ পয়েন্ট সংগ্রহ করেছে।
প্রতিটি ম্যাচে দল পরিবর্তন আলেজান্দ্রোর বদভ্যাস। এদিনও তিনি দলে চারটি চেঞ্জ করেন। সামাদকে না খেলিয়ে তিনি পিয়ারলেসকে পেনাল্টি উপহার দেওয়ার খলনায়ক কমলপ্রীতকে ব্যবহার করেন। কামোর গোলের সময়ে কমলপ্রীত ছিলেন দর্শক। অন্যদিকে ভবানীপুরে তিন আফ্রিকান আছেন জেনেও কাসিম আইদারার মতো কার্যকরী মিডল হাফকে জার্সিই দিলেন না আলেজান্দ্রো! বিরতিতে তাঁকে দেখা গেল, এই ভালো মাঠে খেলার সুযোগ না পাওয়ার জন্য আক্ষেপ করতে। লালরিনডিকা এদিন ২০ মিনিটের পর থেকে শুধুই মিস পাস করলেন। কামোর চমৎকার গোলের নেপথ্যে লালরিনডিকার মিস পাস। ডিকার মিস পাসের কারণেই ইস্ট বেঙ্গলের মিডল করিডর ‘হাঁ’ হয়ে যাচ্ছে। সেই ফাঁক পূরণ করতে পারছেন না বোরহা। গতবারের ফর্মের ধারেকাছেও নেই তিনি। জনি অ্যাকোস্টার অনুপস্থিতি ক্রমশ প্রকট হচ্ছে। রক্ষণে প্রতিদিন ‘খেলোয়াড় বদল’ খেতাবি দৌড়ে ইস্ট বেঙ্গলকে পিছিয়ে দিচ্ছে।
প্রথম পাঁচ মিনিটের মধ্যে দু’টি ফ্রি-কিক পেয়েছিল ইস্ট বেঙ্গল। এই সময়ে পিন্টু মাহাতা ডান প্রান্ত থেকে দু’টি বিপজ্জনক আক্রমণ তুলে আনেন। দু’বারই ভিক্টর বল ক্লিয়ার করেন কর্নারের বিনিময়ে। এই সময়ে ভবানীপুর ডিফেন্ডাররা হঠাৎ গুটিয়ে যান। দুই স্টপার ভিক্টর ও কিংশুক দেবনাথের মাঝখান দিয়ে নাওরেমের দেওয়া বল থেকে চকিত শটে ইস্ট বেঙ্গলকে এগিয়ে দেন পিন্টু মাহাতা। ভবানীপুর গোলরক্ষক অভিজিৎ দত্তর হাতে লেগে বলটি গোলে ঢুকে যায় (১-০)। এরপর মাঝমাঠে কোলাডোদের ব্যর্থতায় ভবানীপুর ম্যাচে ফেরে।
২৩ মিনিটে কামো মাঝখান দিয়ে তিনজনকে কাটিয়ে বক্সে বল দেন অরক্ষিত শরণ সিংকে। তিনি আগুয়ান ইস্ট বেঙ্গল গোলরক্ষক লালথুয়ামা রালতেকে পরাস্ত করতে পারেননি। তিন মিনিট পর ফ্রান্সিস জেভিয়ারের সেন্টারে ফাঁকায় থাকা কিংশুক মাথা ছোঁয়াতে ব্যর্থ হন। ৫৮ মিনিটে ডিকার মিস পাস ধরে ডান পায়ের দুরন্ত কার্লিং শটে ১-১ করেন কামো।
খেলার ৬০ মিনিট থেকে ৭৫ মিনিট পর্যন্ত কামো-ডুডোজ- ফ্রান্সিসের ত্রিমুখী আক্রমণ মোকাবিলা করতে ব্যর্থ হয় ইস্ট বেঙ্গল রক্ষণ। গোল মিস করেন কামো ও জেভিয়ার। ডেঞ্জার জোনে নেওয়া ডুডোজের ফ্রি-কিক অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়। ৮২ মিনিটে বক্সের বাইরে ডানদিক কর্নার ফ্ল্যাগের কাছে পিন্টুকে আটকাতে গিয়ে হ্যান্ডবল করেন কিংশুক। কোলাডোর কর্নারে পিছন থেকে এসে হেড করে ২-১ করেন বোরহা। দুই মিনিটের মধ্যেই পরিবর্ত জগন্নাথ সানা ডান দিক থেকে বল নিয়ে ঢুকে ২-২ করেন। ৫৭ মিনিটে হুয়ানের পরিবর্তে নামা স্ট্রাইকার মার্কোস গোটা ম্যাচে কার্যত ঘুরে বেড়ালেন। তাঁকে নিয়ে হতাশা বাড়ছে টিম ম্যানেজমেন্টের। 

17th  September, 2019
ওলিম্পিকসে নাশকতা এড়াতে বিকল্প পরিকল্পনা তৈরি ফ্রান্সের

১৩ নভেম্বর ২০১৫। ফ্রান্সের রাজধানী প্যারিসের বাটাক্লন থিয়েটারে আচমকা হামলা চালায় জঙ্গিরা। এলোপাথাড়ি গুলিতে প্রাণ হারান শতাধিক মানুষ। ফরাসিদের কাছে অভিশপ্ত সেই দিনটি ‘ব্ল্যাক ফ্রাইডে’ হিসেবে চিহ্নিত হয়ে রয়েছে।
বিশদ

18th  April, 2024
ব্যাট হাতে শেষ পর্যন্ত টিকে থাকতে চেয়েছিলেন বাটলার

আইপিএলের চলতি মরশুমে রান তাড়া করেই এসেছে জস বাটলারের দুটো সেঞ্চুরি। প্রথমটা এপ্রিলের গোড়ায় জয়পুরে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিরুদ্ধে (৫৮ বলে অপরাজিত ১০০)। আর দ্বিতীয় শতরান (৬০ বলে অপরাজিত ১০৭) এসেছে মঙ্গলবারের ইডেনে
বিশদ

18th  April, 2024
চ্যাম্পিয়ন্স লিগ থেকে বিদায় বার্সেলোনার

কেউ ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদছেন। কেউ আবার লজ্জা, হতাশায় জার্সিতে মুখ লুকানোর চেষ্টায় ব্যস্ত। ঘরের মাঠে এভাবে হেরে বিদায় নিতে হবে, তা যেন স্বপ্নেও ভাবেননি বার্সেলোনা ফুটবলাররা। রোমানিয়ার রেফারি ইস্তাবান কোভাসের একটি সিদ্ধান্ত বদলে দিল ম্যাচের ভাগ্য।
বিশদ

18th  April, 2024
 টি-২০ বিশ্বকাপের দল নির্বাচন অভিজ্ঞদের উপরেই আস্থা রাখার সম্ভাবনা

২০০৭ সালে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে টিম ইন্ডিয়ার তরুণ ব্রিগেড টি-২০ বিশ্বকাপ জিতেছিল। এবারও সেই পথে হাঁটতে চেয়েছিলেন বিসিসিআই কর্তারা। বিরাট কোহলির মতো সিনিয়রকে বসিয়ে সুযোগ দেওয়ার চিন্তাভাবনা চলছিল উদীয়মান তারকাদের।
বিশদ

18th  April, 2024
পাঞ্জাবের পেসারদের নিয়ে চিন্তিত হার্দিকরা

পয়েন্ট তালিকায় দুই দল ভালো জায়গায় নেই। মুম্বই ইন্ডিয়ান্স ৬টি খেলে জিতেছে মাত্র দু’টিতে। ঝুলিতে চার পয়েন্ট। সমসংখ্যক ম্যাচে পাঞ্জাব কিংসের সংগ্রহও সমান। নেট রান রেট ভালো থাকায় তারা মুম্বইয়ের আগে। এই পরিস্থিতিতে বৃহস্পতিবার মুল্লানপুরে মুখোমুখি হচ্ছে দুই দল
বিশদ

18th  April, 2024
যুব লিগে জয় দুই প্রধানের

রিলায়েন্স ফাউন্ডেশন ডেভেলপমেন্ট লিগের জাতীয় পর্যায়ে জয়ের ধারা অব্যাহত ইস্ট বেঙ্গলের। বুধবার অ্যাডামাস ইউনাইটেডকে ২-০ গোলে হারাল বিনো জর্জের ছেলেরা। ৬০ মিনিটে লক্ষ্যভেদ বিষ্ণু পিভির।
বিশদ

18th  April, 2024
আতলেতিকোর স্বপ্ন চুরমার, শেষ চারে বরুসিয়া ডটমুন্ড

চ্যাম্পিয়ন্স লিগের নক-আউট পর্বে আরও এক প্রত্যাবর্তনের সাক্ষী থাকল ফুটবল বিশ্ব। মঙ্গলবার কোয়ার্টার-ফাইনালের ফিরতি পর্বে আতলেতিকো মাদ্রিদকে ৪-২ গোলে হারিয়ে ১১ বছর পর শেষ চারের টিকিট নিশ্চিত করল বরুসিয়া ডর্টমুন্ড।
বিশদ

18th  April, 2024
খেতাবে চোখ এমবাপের

তাঁর ভবিষ্যৎ ঘিরে চলছে বিস্তর জল্পনা। চলতি মরশুম শেষেই পিএসজি’র সঙ্গে চুক্তি শেষ হচ্ছে কিলিয়ান এমবাপের। সব কিছু ঠিক থাকলে, নতুন মরশুমে রিয়াল মাদ্রিদের জার্সি গায়ে চাপাবেন ফরাসি তারকা।
বিশদ

18th  April, 2024
দেশের সম্মানের কথা ভেবে দল গড়ুক ইমামি

আইএসএল লিগ-শিল্ড জয়ের জন্য শুরুতেই মোহন বাগানের গোটা দল ও ম্যানেজমেন্টকে অভিনন্দন। খেলোয়াড় হিসেবে দুই প্রধানের জার্সি গায়ে চাপিয়েছি। তাই ইস্ট বেঙ্গল ও মোহন বাগান— দুই ক্লাবের প্রতি আমার সমান টান।
বিশদ

18th  April, 2024
বাটলারের শতরানে বশ মানল নাইটরা

সেঞ্চুরি হাঁকিয়ে সুনীল নারিন হয়তো ইডেনের মন জিতলেন ঠিকই, তবে বিধ্বংসী শতরানে রাজস্থানকে জিতিয়ে ম্যাচের নায়ক জস বাটলার। বলা ভালো কেকেআর বোলারদের উপর রোলার চালালেন তিনি। স্টার্ক, রানারা বুঝতেই পারছিলেন না কোথায় বল ফেলবেন।
বিশদ

17th  April, 2024
গুজরাতকে আজ হারাতে মরিয়া দিল্লি

ছয়টি খেলে দু’টি জয় চারটিতে হার। দশ দলের টুর্নামেন্টে নবম স্থানে দিল্লি ক্যাপিটালস। এই পরিস্থিতিতে বুধবার মোতেরায় গুজরাত টাইটান্সের বিরুদ্ধে নামছেন ঋষভ পন্থরা। এই ম্যাচটি জিততে না পারলে প্লে-অফে ওঠার সম্ভাবনা আরও কমবে দিল্লির। তাই ঘুরে দাঁড়াতে মরিয়া রাজধানীর ফ্র্যাঞ্চাইজিটি।
বিশদ

17th  April, 2024
রাজস্থানের জার্সিতে মাঠে শাহরুখ-ভক্ত

ইডেনে তখন চার-ছয়ের বন্যা বইয়ে দিচ্ছেন সুনীল নারিন। কিন্তু কর্পোরেট বক্সের নীচের গ্যালারিতে বিপ্লবের চোখ উল্টোদিকে। বারবার চেয়ারে উঠে দু’হাত ছড়িয়ে শাহরুখ খানের নিজস্ব ভঙ্গিমার পোজ দিচ্ছেন।
বিশদ

17th  April, 2024
মানসিক অবসাদে আইপিএল থেকে ‘বিশ্রাম’ ম্যাক্সওয়েলের

বড় ধাক্কা রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু শিবিরে। ক্রমাগত ব্যর্থতার জেরে মানসিক অবসাদ গ্রাস করেছে গ্লেন ম্যাক্সওয়েলকে। চাঙ্গা হতে চলতি আইপিএল থেকে আপাতত ‘বিশ্রাম’ নিলেন অজি তারকা। চলতি আসরে একেবারেই ফর্মে নেই এই অভিজ্ঞ অলরাউন্ডার। তাই ম্যাক্সওয়েল নিজেই ক্যাপ্টেন ফাফ ডু’প্লেসিকে বলেছেন তাঁর জায়গায় অন্য কাউকে খেলাতে।
বিশদ

17th  April, 2024
আরসিবি’কে বিক্রির পরামর্শ মহেশ ভূপতির

টানা পঞ্চম পরাজয়। সাত ম্যাচে জয় মাত্র একটিতে। পকেটে ২ পয়েন্ট নিয়ে অবস্থান সবার শেষে। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর আইপিএল অভিযান কার্যত মুখ থুবড়ে পড়েছে।
বিশদ

17th  April, 2024

Pages: 12345

একনজরে
পুরো দেশে কান ঝালাপালা বিজেপির ‘মোদি কি গ্যারান্টি’র প্রচার। ঢাক পেটানো হচ্ছে ডাবল ইঞ্জিনের। কেন্দ্রে গত ১০ বছর সরকারে নরেন্দ্র মোদি। ঝালোরে গত ২০ বছর ...

শহরজুড়ে ফ্লেক্স-ব্যানার। লোকসভা নির্বাচনের প্রচারের ধাক্কায় শহর মুড়েছে প্লাস্টিকের পতাকা এবং আরও কিছু প্লাস্টিকের তৈরি প্রচার সামগ্রীতে। ভোট মিটলে সেগুলির প্রয়োজনীয়তা ফুরিয়ে যায়। হয়ে ওঠে বর্জ্য। রাস্তার ধারে পড়ে থাকে। ...

বাচ্চার জন্য দুধ গরম করতে গিয়ে গ্যাস সিলিন্ডারের বিস্ফোরণ। আর সেই আগুনে তিনটি বাড়ি ভস্মীভূত হল। জলের অভাবে আগুন নেভাতে পারলেন না বাসিন্দারা। বৃহস্পতিবার দুপুরে ভরতপুর থানার গোপালপুর গ্রামে এই অগ্নিকাণ্ড ঘটে। ...

সুপ্রিম কোর্টের নির্দেশের পর কেটে গিয়েছে প্রায় ১৮ বছর। তবু রাজ্যে তৈরি হয়নি পুলিস কমপ্লেন সেন্টার। ফলে এবার স্বরাষ্ট্রসচিবের কাছে রিপোর্ট তলব করল প্রধান বিচারপতি ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বাধা ও অসফলতার জন্য চিন্তা। মানসিক টানাপোড়েনের মধ্যে কোনও ভালো যোগাযোগ পেতে পারেন। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৪৫১: দিল্লির বাদশাহ আলম শাহ সিংহাসন ছাড়েন
১৭৭০: ক্যাপ্টেন কুক অস্ট্রেলিয়া আবিষ্কার করেন
১৮৮২: বিবর্তনবাদের স্রষ্টা চার্লস ডারউইনের মৃত্যু
১৮৬৭: ভারতীয় পণ্ডিত ও কলকাতা হিন্দু সমাজের বিশিষ্ট নেতা স্যার রাজা রাধাকান্ত দেব বাহাদুরের মৃত্যু
১৯০৬: নোবেল পুরস্কার বিজয়ী ফরাসি পদার্থবিজ্ঞানী  পিয়ের ক্যুরির মৃত্যু
১৯০৯: শ্রীরামকৃষ্ণ অনুশাসনের স্বামী লোকেশ্বরানন্দ জন্ম গ্রহণ করেন
১৯৩৩: ক্রিকেট বিশ্বের শ্রেষ্ঠ আম্পায়ার ডিকি বার্ডের জন্ম
১৯৪৫: জাতীয় পুরষ্কার প্রাপ্ত অভিনেত্রী সুরেখা সিক্রির জন্ম
১৯৪৮: বাংলা রঙ্গমঞ্চের অভিনেত্রী তারা সুন্দরী প্রয়াত হন  
১৯৫৫: শিকারি ও লেখক জিম করবেটের মৃত্যু
১৯৫৪: পাকিস্তানের গণপরিষদে উর্দু এবং বাংলাকে পাকিস্তানের রাষ্ট্রভাষা হিসাবে স্বীকৃতি দেয়
১৯৫৬: অভিনেতা মুকেশ ঋষির জন্ম  
১৯৫৭: শিল্পপতি মুকেশ আম্বানির জন্ম
১৯৫৮: সাহিত্যিক অনুরূপা দেবীর মৃত্যু
১৯৬৮: অভিনেতা আরশাদ ওয়ারশি’র জন্ম
১৯৭২: ব্রাজিলিয়ান ফুটবলার রিভাল্ডোর জন্ম  
১৯৭৫: ভারত প্রথম কৃত্রিম উপগ্রহ আর্যভট্ট উৎক্ষেপন করে
১৯৭৭: ভারতীয় দীর্ঘ জাম্পার অঞ্জু ববি জর্জের জন্ম
১৯৮৭: রুশ টেনিস খেলোয়াড় মারিয়া শারাপোভার জন্ম  
১৯৯৫: ভারতীয় ক্রিকেটার দীপক হুড্ডার জন্ম



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৮৩.০৩ টাকা ৮৪.১২ টাকা
পাউন্ড ১০২.৮৭ টাকা ১০৫.৫০ টাকা
ইউরো ৮৮.০২ টাকা ৯০.৪৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৭৪,৩৫০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৭৪,৭০০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৭১,০০০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৮৪,১০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৮৪,২০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
18th  April, 2024

দিন পঞ্জিকা

৬ বৈশাখ, ১৪৩১, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪। একাদশী ৩৬/৫৮ রাত্রি ৮/৫। মঘা নক্ষত্র ১৪/১০ দিবা ১০/৫৭। সূর্যোদয় ৫/১৬/৫৪, সূর্যাস্ত ৫/৫৪/৪২। অমৃতযোগ প্রাতঃ ৬/৫৭ মধ্যে পুনঃ ৭/৪৭ গতে ১০/১৯ মধ্যে পুনঃ ১২/৫১ গতে ২/৩২ মধ্যে পুনঃ ৪/১৪ গতে অস্তাবধি। রাত্রি ৭/২৫ গতে ৮/৫৬ মধ্যে পুনঃ ৩/০ গতে ৩/৪৪ গতে উদয়াবধি। মাহেন্দ্রযোগ রাত্রি ১০/২৭ গতে ১১/১২ মধ্যে পুনঃ ৩/৪৪ গতে উদয়াবধি। বারবেলা ৮/২৬ গতে ১১/৩৫ মধ্যে। কালরাত্রি ৮/৪৫ গতে ১০/১০ মধ্যে। 
৬ বৈশাখ, ১৪৩১, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪। একাদশী রাত্রি ৮/৫৬। মঘা নক্ষত্র দিবা ১২/১১। সূর্যোদয় ৫/১৭, সূর্যাস্ত ৫/৫৬। অমৃতযোগ দিবা ৬/৪৬ মধ্যে ও ৭/৩৮ গতে ১০/১৫ মধ্যে ও ১২/৫১ গতে ২/৩৫ মধ্যে ও ৪/২০ গতে ৫/৫৬ মধ্যে এবং রাত্রি ৭/৩২ গতে ৯/০ মধ্যে ও ২/৫০ গতে ৩/৩৪ মধ্যে। মাহেন্দ্রযোগ রাত্রি ১০/২৭ গতে ১১/১১ মধ্যে ও ৩/৩৪ গতে ৫/১৬ মধ্যে। বারবেলা ৮/২৭ গতে ১১/৩৭ মধ্যে। কালরাত্রি ৮/৪৬ গতে ১০/১২ মধ্যে। 
৯ শওয়াল।

ছবি সংবাদ

এই মুহূর্তে
রাষ্ট্রসঙ্ঘের প্রস্তাবে ভেটো দিল আমেরিকা
রাষ্ট্রসঙ্ঘে প্যালেস্তাইনকে স্থায়ী সদস্যপদ দেওয়ার প্রস্তাবে ভেটো দিল আমেরিকা। গতকাল, ...বিশদ

04:02:18 PM

লোকসভা নির্বাচন ২০২৪ (প্রথম দফা): দুপুর ৩ টে পর্যন্ত আন্দামান ও নিকোবার দ্বীপপুঞ্জে- ৪৫.৪৮ শতাংশ, অরুণাচল প্রদেশে- ৫৫.০৫ শতাংশ, অসমে- ৬০.৭০ শতাংশ, বিহারে- ৩৯.৭৩ শতাংশ, ছত্তিশগড়ে- ৫৮.১৪ শতাংশ ভোট পড়ল

03:55:00 PM

বিজেপিকে হারাতে বিকল্প তৃণমূল: মমতা বন্দ্যোপাধ্যায়

03:50:34 PM

পরিযায়ীদের জন্য আলাদা স্বাস্থ্যসাথী: মমতা বন্দ্যোপাধ্যায়

03:49:44 PM

আগে বিজেপির ভোট বন্ধ করুন: মমতা বন্দ্যোপাধ্যায়

03:45:17 PM

৫৯৯ পয়েন্ট উঠল সেনসেক্স

03:44:31 PM