Bartaman Patrika
খেলা
 
 

 বেঙ্গালুরুর ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে ভারতীয় দলের অনুশীলনে হাজির রাহুল দ্রাবিড়। ছবি: পিটিআই

কেদার যাদব, দীনেশ কার্তিকদের জন্য জাতীয় দলের দরজা বন্ধ হয়ে গেল

লন্ডন, ১১ জুলাই: সেমি-ফাইনালে নিউজিল্যান্ডের কাছে ১৮ রানে ভারতের হারের ধাক্কা যেন কিছুতেই কাটিয়ে ওঠা যাচ্ছে না। সেই স্বপ্নভঙ্গের বেদনা বুকে নিয়েই দেশে ফিরছেন ভারতীয় ক্রিকেটাররা। তবে, ইতিমধ্যেই নক-আউটে দলের ব্যর্থতা নিয়ে কাটাছেঁড়া শুরু হয়ে গিয়েছে। বিশেষত, চাপের মুখে মিডল অর্ডারের কাছ থেকে প্রত্যাশিত পারফরম্যান্স না পাওয়া নিয়ে অনেকেই প্রশ্ন তুলছেন। পরের বছর (৮ অক্টোবর থেকে ১৫ নভেম্বর) অস্ট্রেলিয়ায় টি-২০ বিশ্বকাপ। তাই, সেদিকে লক্ষ্য রেখেই এবার নতুন করে দল সাজানোর প্রক্রিয়া শুরু করে দেবেন জাতীয় নির্বাচকরা। তবে একটা বিষয় খুব স্পষ্ট, কেদার যাদব এবং দীনেশ কার্তিকের জন্য জাতীয় দলের দরজা বন্ধ হয়ে যাবে। যে প্রত্যাশা বা যুক্তিতে তাঁদের বিশ্বকাপের দলে নেওয়া হয়েছিল, সুযোগ পেয়েও কিন্তু সেই আস্থার মর্যাদা তাঁরা দিতে পারেননি। ভারতের পক্ষে অত্যন্ত দুর্ভাগ্যের বিষয় এই যে, সেমি-ফাইনালের মতো গুরুত্বপূর্ণ ম্যাচে একসঙ্গে দলের তিন প্রথম সারির ব্যাটসম্যান (রহিত শর্মা, কে এল রাহুল এবং বিরাট কোহলি) ব্যর্থ হলেন। কিন্তু, সেই ধাক্কা সামাল দিতে পারলেন না ঋষভ পন্থ, দীনেশ কার্তিকরা। গোটা টুর্নামেন্টেই ভারতের মিডল অর্ডার সেভাবে নির্ভরতা দিতে পারেনি।
এবারের বিশ্বকাপের জন্য ভারতের প্রস্তুতি শুরু হয়ে গিয়েছিল দু’বছর আগে, ২০১৭ সালে চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে পাকিস্তানের কাছে হারের পর। এরপরই দুই রিস্ট স্পিনার কুলদীপ যাদব ও যুজবেন্দ্র চাহালকে ম্যাচ উইনার হিসেব বেছে নেন কোচ রবি শাস্ত্রী এবং অধিনায়ক বিরাট কোহলি। এরপর একাধিক সিরিজে এই কুলদীপ ও চাহাল দলের টিম ম্যানেজমেন্টের প্রত্যাশা পূরণ করলেও বিশ্বকাপে সেভাবে তাঁরা জ্বলে উঠতে পারেননি। শেষ দু’টি ম্যাচে চাহাল দলে থাকলেও কুলদীপ প্রথম এগারোয় জায়গা পাননি। কোহলিরা যতদিন সাফল্য পেয়েছেন, ততদিন দল নির্বাচন নিয়ে অপ্রিয় প্রশ্নগুলি সামনে আসেনি। কিন্তু, সেমি-ফাইনালে হারের পর দল নির্বাচন এবং টিম ম্যানেজমেন্টের সিদ্ধান্তগুলি নিয়ে অপ্রিয় প্রশ্নগুলিকে আর ঠেকিয়ে রাখা যাচ্ছে না। বলা হচ্ছে, প্ল্যান ‘এ’ ক্লিক না করলে প্ল্যান ‘বি’ কেন তৈরি থাকবে না? তবে, ভারতীয় ক্রিকেটের অন্দরমহলের খবর যাঁরা রাখেন, তাঁরা জানেন যে, শুধু বিশ্বকাপে কেন? কোনও টুর্নামেন্টের ক্ষেত্রেই ভারতীয় দলে বিকল্প বলে কিছু থাকে না। আসলে রহিত ও কোহলি একসঙ্গে ব্যর্থ না হলে প্ল্যান ‘বি’-র কোনও প্রয়োজন হয় না। ‘ফিনিশার’ হিসেবে মহেন্দ্র সিং ধোনির কার্যকারিতা যে ক্রমশ কমে আসছে, তা বোঝা যায়নি সাত নম্বরে হার্দিক পান্ডিয়া কাজ চালিয়ে যাওয়ায়। মনীশ পান্ডে, শ্রেয়াস আয়ারের মতো ক্রিকেটারদের নাম বিশ্বকাপের দল নির্বাচনের সময় কেন ঠান্ডা ঘরে পাঠিয়ে দেওয়া হল, তা নিয়েও এখন প্রশ্ন ওঠা অস্বাভাবিক নয়। সুযোগ দেওয়া হয়নি সম্ভাবনাময় শুভমান গিলকেও। বিসিসিআইয়ের নির্বাচন না হওয়া পর্যন্ত নির্বাচক কমিটির চেয়ারম্যান হিসেবে কাজ চালিয়ে যাবেন এমএসকে প্রসাদ। মজার বিষয় হল, পাঁচ সদস্যের নির্বাচক কমিটির ক্রিকেটীয় বিষয়টি বিবেচনা করলে কিন্তু দেখা যাবে, সম্মিলিতভাবে তাঁদের ২০টি টেস্ট ম্যাচ খেলারও অভিজ্ঞতা নেই। আর তাঁদের উপরই রয়েছে জাতীয় দল নির্বাচনের ভার। মূল দলটির পাশাপাশি ২০ জনের দ্বিতীয় একটি দল ব্যাকআপ হিসেব রাখার প্রয়োজনীয়তা আর কবে অনুভব করবেন নির্বাচকরা?
টি-২০ বিশ্বকাপের জন্য ভারতীয় দলে কোহলি, রহিত, কে এল রাহুল, হার্দিক, বুমরাহ, ঋষভ পন্থ, কুলদীপ ও ভুবনেশ্বর কুমারের স্থান পাকা। বিবেচনায় অবশ্যই থাকবেন চাহাল এবং মহম্দ সামি। পাশাপাশি নজরে রাখতে হবে মনীশ পান্ডে, শ্রেয়াস আয়ার, শুভমান গিল, পৃথ্বী শ’, মায়াঙ্ক আগরওয়ালদের। বিকল্প হিসেবে তৈরি রাখতে হবে পেসার নভদীপ সাইনি, খলিল আহমেদ, দীপক চাহার, লেগ স্পিনার রাহুল চাহার, মায়াঙ্ক মার্কান্ডে, অলরাউন্ডার ক্রুনাল পান্ডিয়া এবং সঞ্জু স্যামসনদের। তাহলেই সাফল্যের জন্য কোনও একজনের উপর নির্ভর করতে হবে না।
12th  July, 2019
অধিনায়ক কোহলিকে
খোঁচা গৌতম গম্ভীরের

আমেদাবাদ, ২০ সেপ্টেম্বর: মাঠে রহিত শর্মা ও মহেন্দ্র সিং ধোনির পরামর্শকেই অধিনায়ক বিরাট কোহলির সাফল্যের চাবিকাঠি হিসাবে বর্ণনা করেছেন গৌতম গম্ভীর। ভারতের প্রাক্তন ওপেনারটির মতে, রহিত ও ধোনি দলে না থাকলে ক্যাপ্টেন কোহলিকে কোনও সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে কঠিন পরীক্ষার মুখে পড়তে হত।
বিশদ

ধোনি নয়, ঋষভ পন্থেই
আস্থা গাভাসকরের

নয়াদিল্লি, ২০ সেপ্টেম্বর: সেরা সময় পেরিয়ে এসেছেন মহেন্দ্র সিং ধোনি। তাই এখন তাঁর উপর নির্ভরতা কাটিয়ে তরুণদের দিকে তাকাতে বলছেন সুনীল গাভাসকর। ভারতের প্রাক্তন এই কিংবদন্তির মতে, আগামী বছরের টি-২০ বিশ্বকাপে উইকেটরক্ষকের ভূমিকায় ধোনি নয়, ঋষভ পন্থই তাঁর প্রথম পছন্দ।
বিশদ

লিগে মোহন বাগানের ব্যর্থতার সাতকাহন 

নিজস্ব প্রতিবেদন: কলকাতা লিগে নবম রাউন্ডের শেষে মোহন বাগান পাঁচ নম্বরে। এরিয়ান ও মহমেডান স্পোর্টিংয়ের কাছে হারের পর খেতাবের দৌড় থেকে ছিটকে গিয়েছে কিবু ভিকুনার দল। শুধু তাই নয়, ১৯৫৭ সালের পর লিগে প্রথম তিনটি দলের মধ্যে মোহন বাগান থাকতে পারবে কিনা তা নিয়ে সন্দেহ দেখা দিয়েছে।  
বিশদ

মেয়ে তির্থিতাই
অনুপ্রেরণা তীর্থঙ্করের

 অভিজিৎ সরকার: তৃপ্তির জয়। জবাব দেওয়ার মঞ্চে জ্বলে ওঠা। কিন্তু যুবভারতী ক্রীড়াঙ্গন থেকে বাড়ি ফিরে ১৯ মাসের মেয়ে তির্থিতার আধো আধো আদরই তাঁকে সব ভুলিয়ে আনন্দের সপ্তম স্বর্গে পৌঁছে দেয়। এক লহমায় ফিকে হয় ফুটবল মাঠের লড়াই।
বিশদ

 ইউরোপা লিগে ম্যান ইউ ও আর্সেনাল জিতল

ম্যাঞ্চেস্টার, ২০ সেপ্টেম্বর: সতেরো বছর বয়সী ম্যাসন গ্রিনউডের বুদ্ধিদীপ্ত গোলে ইউরোপা লিগের প্রথম ম্যাচে জয় পেল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। বৃহস্পতিবার ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে ওলে গানার সোলকজার-ব্রিগেডের প্রতিপক্ষ ছিল কাজাখস্তানের আস্তানাকে। অপেক্ষাকৃত দুর্বল প্রতিপক্ষের বিরুদ্ধে গোটা ম্যাচে আক্রমণাত্মক ফুটবল খেলেছে ম্যান ইউ।
বিশদ

জিতলেও গোলসংখ্যা বাড়াতে ব্যর্থ ইস্ট বেঙ্গল 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: শুক্রবার রেনবোকে হারিয়ে কলকাতা লিগের খেতাবি লড়াইয়ে প্রবলভাবে থাকলেও গোলসংখ্যা বাড়িয়ে নিতে ব্যর্থ ইস্ট বেঙ্গল। পিয়ারলেসের এখন আট ম্যাচে সংগ্রহ ১৭ পয়েন্ট। পিয়ারলেস বাকি তিনটি ম্যাচের মধ্যে কোনও একটিতে হেরে গেলে আর ইস্ট বেঙ্গল বাকি দুটি ম্যাচ জিতলে গোল পার্থক্য ফ্যাক্টর হয়ে যাবে।  
বিশদ

  প্রিয়াঙ্কের সেঞ্চুরি

 মাইসোর, ২০ সেপ্টেম্বর: দক্ষিণ আফ্রিকা-এ দলের বিরুদ্ধে দ্বিতীয় বেসরকারি টেস্টে ড্র করল ভারত-এ দল। তবে ড্র ম্যাচেও শতরানের আলো ছড়ালেন ওপেনার প্রিয়াঙ্ক পাঞ্চাল। দ্বিতীয় ইনিংসে ১৯২ বলে ১০৯ রানের দুর্দান্ত ইনিংস খেলেন তিনি। বিশদ

সন্তোষ ট্রফিতে অধিনায়কের দৌড়ে এগিয়ে সৌরভ দাশগুপ্ত 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সন্তোষ ট্রফির বাছাই পর্বের জন্য ২০ জনের দল ঘোষণা করল বাংলা। আইএফএ সূত্রে জানা গিয়েছে, দলের অধিনায়ক হওয়ার দৌড়ে এগিয়ে রয়েছেন ক্যালকাটা কাস্টমসের সৌরভ দাশগুপ্ত। তিনি এই স্কোয়াডে সন্তোষ ট্রফি সবচেয়ে বেশিবার খেলেছেন।  
বিশদ

  দৌড় শেষ সুশীলের

 নুর-সুলতান (কাজাখস্তান), ২০ সেপ্টেম্বর:বিশ্ব কুস্তি চ্যাম্পিয়নশিপে আটবছর পর ফিরেও প্রথম রাউন্ডেই হেরে গেলেন ওলিম্পিকসে জোড়া পদক জয়ী সুশীল কুমার আজারবাইজানের খাদজিমুরাডের কাছে। বিশদ

শারদোৎসবে শিশুদের পাশে ইস্ট বেঙ্গল 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: এবারের শারদোৎসবে পিছিয়ে পড়া, বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের পাশে দাঁড়াচ্ছে ইস্ট বেঙ্গল ক্লাব। মহাসপ্তমীর দিন সৌজাত্য নামক একটি হোমের ৬৩ জনকে নিয়ে ইস্ট বেঙ্গলের এই বিশেষ উদ্যোগ। শতবর্ষে বিশেষ শারদ শ্রেষ্ঠ অনুষ্ঠানের অঙ্গ এই উদ্যোগ।  
বিশদ

  ফাইনালে অমিত

 ইকেটেরিনবার্গ (রাশিয়া), ২০ সেপ্টেম্বর: এশিয়ান চ্যাম্পিয়ন অমিত পাঙ্গাল (৫২ কেজি) প্রথম ভারতীয় বক্সার হিসেবে বিশ্ব বক্সিং চ্যাম্পিয়নশিপের ফাইনালে উঠলেন। একই দিনে ৬৩ কেজি বিভাগে মনীশ কৌশিক ব্রোঞ্জ পেয়েছেন। বিশদ

এশিয়ান টিটি’র শেষ আটে সাথিয়ান

 ইন্দোনেশিয়া, ২০ সেপ্টেম্বর: দ্বিতীয় ভারতীয় ব্যাডমিন্টন প্লেয়ার হিসেবে এশিয়ান টেবল টেনিস চ্যাম্পিয়নশিপের কোয়ার্টার ফাইনালে উঠলেন জি সাথিয়ান। বিশ্ব র‌্যাঙ্কিংয়ে ভারতের টপ র‌্যাঙ্কিং সাথিয়ান ১১-৭, ১১-৮, ১১-৬ পয়েন্টে হারালেন উত্তর কোরিয়ার আন-জি সংকে।
বিশদ

জার্সির ব্যাজটাই আমাকে তাতিয়ে দেয়, বলছেন কোহলি 

নিজস্ব প্রতিবেদন: আন্তর্জাতিক ক্রিকেটে পঞ্চাশোর্ধ্ব ব্যাটিং গড় অনেকেরই আছে। তবে একটি ফরম্যাট ধরলে সংখ্যাটা ৮৪। দু’টি ফরম্যাটের বিচারে তা কমে দাঁড়াবে ৩। যদি তিন ফরম্যাটেই পঞ্চাশের বেশি ব্যাটিং গড় খুঁজতে বসেন, তাহলে একটাই নাম চোখের সামনে ভাসবে—বিরাট কোহলি। কত নামেই না তিনি ভূষিত হন! কেউ বলেন রান-মেশিন। 
বিশদ

20th  September, 2019
ক্যাপ্টেন বিরাটেই আস্থা মাইক হেসনের 

বেঙ্গালুরু, ১৯ সেপ্টেম্বর: বিরাট কোহলির উজ্জ্বল ক্রিকেট কেরিয়ারে কুৎসিত অধ্যায় অবশ্যই আইপিএল। রয়্যাল চ্যালেঞ্জ বেঙ্গালুরুর হয়ে খেলছেন প্রথম দিন থেকে। গত সাত বছর ধরে নেতৃত্বও দিয়েছেন। কিন্তু আজ পর্যন্ত আইপিএল জেতার স্বাদ পাননি বিরাট। প্রত্যেক বছরে বিপুল প্রত্যাশা জাগিয়েও সমর্থকদের হতাশ করেছে কোহলির আরসিবি। 
বিশদ

20th  September, 2019

Pages: 12345

একনজরে
সংবাদদাতা, ঘাটাল: কেন্দ্রীয় মন্ত্রী তথা বিজেপির সংসদ সদস্য বাবুল সুপ্রিয়কে যাদবপুর বিশ্ববিদ্যালয়ে হেনস্তার প্রতিবাদে শুক্রবার দুপুরে দাসপুর থানার গৌরা বাসস্টপে বিজেপি পথ অবরোধ করে।  ...

 নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ২০ সেপ্টেম্বর: চলতি ২০১৯-২০ আর্থিক বছরে দেশের মাইক্রো-ফিনান্স ইন্ডাস্ট্রি ২ লক্ষ ৫০ হাজার কোটি টাকার গণ্ডি অতিক্রম করবে। স্ব-ধন ‘ভারত মাইক্রো-ফিনান্স রিপোর্ট, ২০১৯’-এ প্রকাশ পেয়েছে এই তথ্য। ...

 গুয়াহাটি, ২০ সেপ্টেম্বর (পিটিআই): এনআরসির বিরোধিতায় শুক্রবার অসমজুড়ে ১২ ঘণ্টার বন্ধ পালন করা হয়। অল কোচ রাজবংশী স্টুডেন্টস ইউনিয়ন (একেআরএসইউ)-এর ডাকা ওই বন্঩ধে এদিন স্বাভাবিক ...

 দিব্যেন্দু বিশ্বাস, নয়াদিল্লি, ২০ সেপ্টেম্বর: যাদবপুর-কাণ্ডে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে রিপোর্ট দেবে বঙ্গ বিজেপি। আজ এ কথা জানিয়েছেন বিজেপির অন্যতম কেন্দ্রীয় সম্পাদক তথা পশ্চিমবঙ্গের দায়িত্বপ্রাপ্ত দলের সহনেতা সুরেশ পূজারি। তিনি বলেছেন, ‘যে রাজ্যে একজন কেন্দ্রীয় মন্ত্রীরই কোনও নিরাপত্তা নেই, সেই ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

শরীর ভালো যাবে না। সাংসারিক কলহবৃদ্ধি। প্রেমে সফলতা। শত্রুর সঙ্গে সন্তোষজনক সমঝোতা। সন্তানের সাফল্যে মানসিক ... বিশদ


ইতিহাসে আজকের দিন

আন্তর্জাতিক শান্তি দিবস
১৮৬৬: ব্রিটিশ সাংবাদিক, ঐতিহাসিক ও লেখক এইচ জি ওয়েলসের জন্ম
১৯৩৪: জাপানের হনসুতে টাইফুনের তাণ্ডব, মৃত ৩ হাজার ৩৬ জন
১৯৪৭: মার্কিন লেখক স্টিফেন কিংয়ের জন্ম
১৯৭৯: ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার ক্রিস গেইলের জন্ম
১৯৮০: অভিনেত্রী করিনা কাপুর খানের জন্ম
১৯৮১: অভিনেত্রী রিমি সেনের জন্ম
১৯৯৩: সংবিধানকে অস্বীকার করে রাশিয়ায় সাংবিধানিক সংকট তৈরি করলেন তৎকালীন প্রেসিডেন্ট বরিস ইয়েলৎসিন
২০০৭: রিজওয়ানুর রহমানের মৃত্যু
২০১৩: কেনিয়ার রাজধানী নাইরোবিতে ওয়েস্ট গেট শপিং মলে জঙ্গি হামলা, নিহত কমপক্ষে ৬৭

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৯.১৯ টাকা ৭২.৭০ টাকা
পাউন্ড ৮৬.৪৪ টাকা ৯১.১২ টাকা
ইউরো ৭৬.২৬ টাকা ৮০.৩৮ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৭,৯৯০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,০৪৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৬,৫৮৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৫,৯০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৬,০০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৪ আশ্বিন ১৪২৬, ২১ সেপ্টেম্বর ২০১৯, শনিবার, সপ্তমী ৩৭/১২ রাত্রি ৮/২১। রোহিণী ১৪/৪৩ দিবা ১১/২২। সূ উ ৫/২৮/২৩, অ ৫/৩১/৪০, অমৃতযোগ দিবা ৬/১৬ মধ্যে পুনঃ ৭/৪ গতে ৯/২৯ মধ্যে পুনঃ ১১/৫৪ গতে ৩/৬ মধ্যে পুনঃ ৩/৫৫ গতে অস্তাবধি। রাত্রি ১২/৪১ গতে ২/১৭ মধ্যে, বারবেলা ৬/৫৯ মধ্যে পুনঃ ১/০ গতে ২/৩০ মধ্যে পুনঃ ৪/০ গতে অস্তাবধি, কালরাত্রি ৭/১ মধ্যে পুনঃ ৩/৫৯ গতে উদয়াবধি।
৩ আশ্বিন ১৪২৬, ২১ সেপ্টেম্বর ২০১৯, শনিবার, সপ্তমী ২৫/২২/২১ দিবা ৩/৩৭/৫। রোহিণী ৭/১/২৪ দিবা ৮/১৬/৪৩, সূ উ ৫/২৮/৯, অ ৫/৩৩/২৯, অমৃতযোগ দিবা ৬/২০ মধ্যে ও ৭/৭ গতে ৯/২৯ মধ্যে ও ১১/৪৮ গতে ২/৫৫ মধ্যে ও ৩/৪২ গতে ৫/৩৩ মধ্যে এবং রাত্রি ১২/৩৮ গতে ২/১৭ মধ্যে, বারবেলা ১/১/২৯ গতে ২/৩২/৯ মধ্যে, কালবেলা ৬/৫৮/৪৯ মধ্যে ও ৪/২/৪৯ গতে ৫/৩৩/২৯ মধ্যে, কালরাত্রি ৭/২/৪৯ মধ্যে ও ৩/৫৮/৪৯ গতে ৫/২৮/২৮ মধ্যে।
২১ মহরম

ছবি সংবাদ

এই মুহূর্তে
অস্কারে মনোনীত গালি বয় ছবির নাম 

06:03:00 PM

ইভটিজিংয়ের প্রতিবাদ করায় যুবককে মারধর
স্কুলের ছাত্রীদের উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় এক যুবককে লাঠি-রড দিয়ে ...বিশদ

05:22:00 PM

মুর্শিদাবাদে আগ্নেয়াস্ত্র সহ গ্রেপ্তার ১ 
আজ সকালে মুর্শিদাবাদের পাহাড়ঘাটি মোড় থেকে আগ্নেয়াস্ত্র সহ সফিকুল ইসলাম ...বিশদ

05:13:00 PM

দীঘায় ডুবন্ত ব্যক্তিকে উদ্ধার করল নুলিয়া
 

দীঘার সমুদ্রে তলিয়ে যাওয়ার মুখে এক পর্যটককে উদ্ধার করল নুলিয়া। ...বিশদ

05:05:00 PM

রায়গঞ্জে বাজ পড়ে মৃত্যু মহিলার, আহত আরও ১
রায়গঞ্জে বাজ পড়ে মৃত্যু হল এক মহিলা শ্রমিকের। গুরুতরভাবে জখম ...বিশদ

04:46:00 PM

সুরঞ্জন দাসকে দেখতে হাসপাতালে শিক্ষামন্ত্রী
যাদবপুর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য সুরঞ্জন দাসকে দেখতে হাসপাতালে গেলেন শিক্ষামন্ত্রী পার্থ ...বিশদ

03:39:30 PM