খেলা
 

 রুদ্ধশ্বাস ম্যাচে হেরে সিরিজ খোয়াল ভারত

 নিউজিল্যান্ড ২১২/৪  ভারত ২০৮/৬

হ্যামিলটন, ১০ ফেব্রুয়ারি: নিউজিল্যান্ডের মাটিতে প্রথমবার টি-২০ সিরিজ জেতার সুযোগ অল্পের জন্য হাতছাড়া করল ভারত। রবিবার সেডন পার্কে রুদ্ধশ্বাস ম্যাচে ‘টিম ইন্ডিয়া’কে ৪ রানে হারিয়ে ২-১ ব্যবধানে সিরিজ জিতল নিউজিল্যান্ড। সেই সঙ্গে ওয়ান ডে সিরিজে হারের বদলাও নিলেন কেন উইলিয়ামসনরা।
এই মাঠেই প্রথম টি-২০ ম্যাচে বড় ব্যবধানে হারতে হয়েছিল ভারতকে। সেই ভূত আজও তাড়া করেছিল ভারতীয় দলকে। কারণ প্রথমে ব্যাট করতে নেমে নিউজিল্যান্ড ৪ উইকেটে ২১২ রানের বিশাল স্কোর খাড়া করে রহিত শর্মাদের সামনে। তবে অতীতের ভুল থেকে শিক্ষা নিয়ে ভারতীয় ব্যাটসম্যানরা এদিন অঙ্ক কষে ম্যাচটা জেতার চেষ্টা করেছিলেন। শেষ ওভারে জয়ের জন্য ভারতের দরকার ছিল ১৬ রান। তার আগে দীনেশ কার্তিক ও ক্রুনাল পান্ডিয়ার জুটি দারুণ জমে গিয়েছিল। দুর্ধর্ষ ব্যাটিং করছিলেন ক্রুনাল। অতীতে এরকম কঠিন ম্যাচ জেতানোর নজির রয়েছে কার্তিকের। তাই সেডন পার্কে হাজার হাজার ভারতীয় সমর্থক শেষ পর্যন্ত জয়ের আশায় বিভোর ছিলেন। কিন্তু অভিজ্ঞতাকে পুঁজি করে কিউয়ি পেসার টিম সাউদি বুদ্ধিদীপ্ত বোলিং করে ভারতের মুখের গ্রাস কার্যত ছিনিয়ে নেন। কার্তিক প্রথম বলে নেন দু’রান। পরের বলে কোনও রান হয়নি। তৃতীয় বলে সিঙ্গলস নেওয়ার জন্য আপ্রাণ চেষ্টা করেছিলেন ক্রুনাল। কিন্তু কার্তিক তাঁকে ফিরিয়ে দেন। পরের বলে এক রান নেন কার্তিক। শেষ দু’বলে ১২ রান করলে ম্যাচটি টাই হতো। কিন্তু পঞ্চম বলে এক রান নেন ক্রুনাল। পরের বলটি ওয়াইড হয়। শেষ ডেলিভারিতে ছক্কা হাঁকান কার্তিক। ততক্ষণে অনেকটা দেরি হয়ে গিয়েছিল। ভারতের স্কোর ৬ উইকেটে ২০৮ রানেই থেমে যায়।
ওপেনার শিখর ধাওয়ান (৫) শুরুতেই আউট হয়ে যান। প্রাথমিক ধাক্কা কাটিয়ে রহিত শর্মা ও বিজয় শঙ্কর দ্বিতীয় উইকেটে যোগ করেন ৭৫ রান। ধীরে ধীরে ম্যাচে ফিরে আসে ভারত। ঠিক তখনই বিজয় ২৮ বলে ৪৩ রান করে মাঠ ছাড়েন। গত ম্যাচে ভালো ব্যাট করলেও এদিন তাড়াহুড়ো করতে গিয়ে আউট হয়ে যান ঋষভ পন্থ (১২ বলে ২৮ রান)। রহিত শর্মা শুরুটা ভালো করলেও মোক্ষম সময়ে তিনিও উইকেট হারান। রহিতের সংগ্রহ ৩৮ রান। শুরু থেকেই দ্রুত গতিতে রান তোলার চেষ্টা করেন হার্দিক পান্ডিয়া। বেশ ভালোই ব্যাট করছিলেন তিনি। কিন্তু বাউন্ডারি হাঁকাতে গিয়ে তাঁর ব্যাট হাত থেকে ফসকে যায়। ব্যাটে-বলে ঠিকভাবে সংযোগ না ঘটায় কেন উইলিয়ামসনের হাতে তাঁর ক্যাচ জমা পড়ে। হার্দিক ১১ বলে ২১ রান করে ডাগ-আউটে ফেরেন। ২৪ রানের ব্যবধানে ভারতের পর পর চারটি উইকেট তুলে নিয়ে ম্যাচের উপর জাঁকিয়ে বসার চেষ্টা করেছিল নিউজিল্যান্ড। একটা সময় জয়ের জন্য ভারতের দরকার ছিল ৩০ বলে ৬৮ রান। তখনই মহেন্দ্র সিং ধোনি ২ রানে আউট হয়ে দলকে আরও চাপে ফেলে দেন। যদিও ক্রুনাল পান্ডিয়ার ঝোড়ো ব্যাটিংয়ের সুবাদে ম্যাচে ফিরে আসার মরিয়া চেষ্টা করে ভারত। তাঁকে যোগ্য সঙ্গত দেন দীনেশ কার্তিক। ২টি চার ও ২টি ছক্কার সাহায্যে ক্রুনাল ১৩ বলে ২৬ রানে অপরাজিত থাকেন। আর দীনেশ অপরাজিত থাকেন ১৬ বলে ৩৩ রানে। কিন্তু স্নায়ুর লড়াইয়ে শেষ পর্যন্ত ঘরের মাঠে বাজিমাত করে কিউয়িরাই।
নিউজিল্যান্ডের বড় স্কোর খাড়া করার পিছনে বড় অবদান রয়েছে ওপেনার কলিন মুনরোর। ৪০ বলে তাঁর সংগ্রহ ৭২ রান। মুনরোর ইনিংসে রয়েছে পাঁচটি চার ও পাঁচটি ছক্কা। ওপেনিং জুটিতে মুনরো ও টিম সেইফার্ট ৮০ রান যোগ করেন। প্রথম ম্যাচেও অনবদ্য ব্যাটিং করেছিলেন সেইফার্ট। এদিনও তাঁর ঝোড়ো ব্যাটিংয়ের সামনে বেশ অসহায় দেখিয়েছে ভারতীয় বোলারদের। কিন্তু ধোনির বিচক্ষণতায় সেইফার্ট ২৫ বলে ৪৩ রান করে স্টাম্পড হন। তিনটি চার ও তিনটি ছক্কা হাঁকান কিউয়ি ওপেনারটি। কেন উইলিয়ামসন করেন ২১ বলে ২৭ রান। কলিন ডি’গ্র্যান্ডহোম ১৬ বলে যোগ করেন ৩০ রান। ড্যারিল মিশেল ১১ বলে ১৯ ও রস টেলর ৭ বলে ১৪ রানে অপরাজিত থাকেন। ম্যাচের সেরা হয়েছেন মুনরো। সিরিজের সেরা পুরস্কার ছিনিয়ে নিয়েছেন সেইফার্ট।
11th  February, 2019
শালকে’র চ্যালেঞ্জ এড়াতে তৈরি ম্যাঞ্চেস্টার সিটি

 বার্লিন, ১৯ ফেব্রুয়ারি: চলতি মরশুমে চতুর্মুকুট জয়ের সম্ভাবনা রয়েছে ম্যাঞ্চেস্টার সিটির। লিগ কাপে তারা ফাইনালে খেলবে চেলসির বিরুদ্ধে। এফ এ কাপে ইতিমধ্যে তারা কোয়ার্টার-ফাইনালে উঠেছে। এছাড়া ইংলিশ প্রিমিয়ার লিগ জয়েরও সম্ভাবনা রয়েছে পেপ গুয়ার্দিওলা-ব্রিগেডের।
বিশদ

 বিশ্বকাপে ভারত-পাক ম্যাচ নিয়ে সমস্যা নেই: রিচার্ডসন

 নয়াদিল্লি, ১৯ ফেব্রুয়ারি: পুলওয়ামায় পাকিস্তান মদতপুষ্ট জঙ্গিদের হামলায় ৪৯জন সিআরপিএফ জওয়ানের মৃত্যুর পর ক্ষোভে ফুটছে গোটা দেশ। পাকিস্তানের সঙ্গে যাবতীয় সম্পর্ক প্রায় ছিন্ন করেছে কেন্দ্রীয় সরকার। দুই দেশের মধ্যে ক্রিকেট খেলা আগেই বন্ধ হয়েছিল।
বিশদ

 চেলসিকে হারিয়ে শেষ আটে ম্যান ইউ

 লন্ডন, ১৯ ফেব্রুয়ারি: দক্ষ স্ট্রাইকারের অভাব ফের হাতেনাতে টের পেলেন চেলসির কোচ মরিসিও সারি। সোমবার ঘরের মাঠ স্টামফোর্ড ব্রিজে এফ এ কাপের প্রি কোয়ার্টার-ফাইনালে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের বিরুদ্ধে ৬৭ শতাংশ বল পজেশন রেখেও হারতে হল তাঁর দলকে। গঞ্জালো ইগুয়েন একাই চারটি সিটার নষ্ট করেন। কাছাকাছি থাকবেন ইডেন হ্যাজার্ডও।
বিশদ

আইপিএলের প্রথম ম্যাচেই মুখোমুখি কোহলি-ধোনি
ইডেনে সানরাইজার্সের বিরুদ্ধে যাত্রা শুরু নাইটদের

 নয়াদিল্লি, ১৯ ফেব্রুয়ারি: আসন্ন লোকসভা নির্বাচনের কথা মাথায় রেখে আপাতত দু’সপ্তাহের জন্য দ্বাদশ আইপিএলের ক্রীড়াসূচি ঘোষণা করল বিসিসিআই। ২৩ মার্চ চিপকে উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হচ্ছে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস ও বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।
বিশদ

২৪ ফেব্রুয়ারি চেন্নাই ম্যাচেও অনিশ্চিত ইউটা

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আগামী রবিবার চেন্নাই সিটি এফসি’র বিরুদ্ধে অত্যন্ত গুরুত্বপূর্ণ ম্যাচ খেলতে নামবে মোহন বাগান। চেন্নাইয়ে আয়োজিত এই ম্যাচের দিকে সাগ্রহে তাকিয়ে থাকবেন ইস্ট বেঙ্গল সমর্থকরা।
বিশদ

আজ জেতার জন্য রোনাল্ডোর দিকে তাকিয়ে জুভেন্তাস

 রাতুল ঘোষ: বুধবার উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের নক-আউট পর্বে প্রথম দফার অ্যাওয়ে ম্যাচে ওয়ান্ডা মেট্রোপলিটানোয় আতলেতিকো মাদ্রিদের মুখোমুখি হচ্ছে ইতালিয়ান চ্যাম্পিয়ন জুভেন্তাস। এই ‘হাই স্টেক’ ম্যাচের প্রধান আকর্ষণ অবশ্যই জুভেন্তাসের ৩৪ বছর বয়সি মেগাস্টার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।
বিশদ

 খাদের কিনারায় মরিসিও সারি

 লন্ডন, ১৯ ফেব্রুয়ারি: এফ এ কাপ থেকে বিদায় নেওয়ার পর খাদের কিনারায় দাঁড়িয়ে চেলসির কোচ মরিসিও সারি। সোমবার স্টামফোর্ড ব্রিজে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের কাছে হারের পর ব্লুজ মালিক রোমান আভ্রামোভিচ কী সিদ্ধান্ত নেন তা জানার জন্য অপেক্ষা করছেন অনেকেই।
বিশদ

চতুর্থবার লরিয়াস পুরস্কার জিতলেন নোভাক ডকোভিচ

 মোনাকো, ১৯ ফেব্রুয়ারি: বর্ষসেরা বিশ্বের সেরা ক্রীড়াবিদের সম্মান লরিয়াস অ্যাওয়ার্ড জিতে নিলেন বিশ্বের একনম্বর টেনিস তারকা নোভাক ডকোভিচ। সোমবার রাতে এই পুরস্কার প্রদান অনুষ্ঠানে চতুর্থবার এই সম্মান জিতলেন সার্বিয়ান তারকা। জামাইকান ‘ট্র্যাক কিং’ উসেইন বোল্টও চারবার লরিয়াস অ্যাওয়ার্ড জিতেছেন।
বিশদ

 ইস্ট বেঙ্গল তাঁবুতে ডাকা সভায় কোয়েস প্রতিনিধি অনুপস্থিত

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কোয়েস ইস্ট বেঙ্গল ফেডারেশনের কাছে আবেদন করেছে, আগামী বছর থেকে ভারতীয় ফুটবলে একটিই সংযুক্ত লিগ করা হোক। তাতে আইএসএল ও আই লিগের টিম খেলবে। সবচেয়ে বড় কথা, ঠিক এই প্রেক্ষিতে মঙ্গলবার বিকেলে ইস্ট বেঙ্গল তাঁবুতে ডাকা সাংবাদিক সম্মেলনে ইনভেস্টার কোয়েসের কোনও প্রতিনিধি ছিলেন না।
বিশদ

 ওয়ার্কলোড নিয়ে বোর্ড কোনও নির্দেশ দেয়নি: বেঙ্কি

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: যে সব ক্রিকেটাররা বিশ্বকাপে খেলবেন, তাঁদের ওপর যাতে বেশি ওয়ার্কলোড না পড়ে সে ব্যাপারে সতর্ক বিসিসিআই। এই ব্যাপারে আইপিএল ফ্র্যাঞ্চাইজিগুলিকে নির্দেশ দিতে পারে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড।
বিশদ

লাল হলুদের কোচ-কর্তা-ফুটবলারদের সঙ্গে সমর্থকদেরও নিরাপত্তা দেবে প্রশাসন
রাজনৈতিক বাধ্যবাধকতায় ইস্ট বেঙ্গল-রিয়াল কাশ্মীর ম্যাচ শ্রীনগরেই

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আগামী ২৮ ফেব্রুয়ারি শ্রীনগরে রিয়াল কাশ্মীরের বিরুদ্ধে অ্যাওয়ে ম্যাচ বহাল রাখল অল ইন্ডিয়া ফুটবল ফেডারেশন। সেই মতো মঙ্গলবার আই লিগের সিইও চিঠি দিয়ে জানিয়ে দিলেন,‘পূর্ব নির্ধারিত সূচি অনুসারেই ২৮ ফেব্রুয়ারি শ্রীনগরে খেলা হবে। আপনারা তৈরি থাকুন।’
বিশদ

শ্রীনগরে প্রদর্শনী ম্যাচ খেলতে চায় বেঙ্গালুরু এফসি 

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কাশ্মীরে অশান্ত পরিস্থিতিতে আই লিগের ম্যাচ খেলতে শ্রীনগরে যায়নি মিনার্ভা। ইস্ট বেঙ্গলও ভূ-স্বর্গে খেলতে চাইছে না। কিন্তু শ্রীনগরে গিয়ে রিয়াল কাশ্মীরের বিরুদ্ধে প্রদর্শনী ম্যাচ খেলার ইচ্ছা প্রকাশ করল আইএসএলের ক্লাব বেঙ্গালুরু এফসি।
বিশদ

ইস্ট বেঙ্গলের ‘দ্বিতীয় অনুরোধও’ রাখছে না ফেডারেশন

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ক্লাবের সিইও সঞ্জিত সেনের চিঠির পরিপ্রেক্ষিতে ফেডারেশন কী ব্যবস্থা নিতে চলেছে তা ফেডারেশন কর্তাদের সঙ্গে কথা বলে সকালে কথাবার্তা বলে বুঝে যান ইস্ট বেঙ্গলের সাবেক কর্তারা। বিকেলে তাঁরা চটজলদি প্রেস কনফারেন্স ডাকেন ক্লাব তাঁবুতে।
বিশদ

 নিখাত ও মীনা কুমারি জিতলেন সোনা

 নয়াদিল্লি, ১৯ ফেব্রুয়ারি: বালগেরিয়ার সোফিয়ায় অনুষ্ঠিত স্ট্র্যানজা মেমোরিয়াল বক্সিংয়ে প্রাক্তন জুনিয়র বিশ্বচ্যাম্পিয়ন নিখাত জারিন ও মীনা কুমারি দেবী সোনা জিতলেন। একাধিকবার জাতীয় চ্যাম্পিয়ন জারিন ৫১ কেজিতে ৫-০ পয়েন্টে হারালেন ফিলিপিন্সের আইরিশ ম্যাগনোকে।
বিশদ

Pages: 12345

একনজরে
 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাজ্যের সব বুথে ভিভিপ্যাট রাখতে হবে। ইভিএমের সঙ্গে ভিভিপ্যাটেরও গণনা করতে হবে। মঙ্গলবার নির্বাচন কমিশনের সঙ্গে বৈঠকে তৃণমূল-বামফ্রন্ট এক সুরে এই দাবি করে। অবশ্য বিজেপি জানিয়েছে, আগে ভোট শান্তিপূর্ণ হোক, সন্ত্রাস কমুক, তারপরে গণনার বিষয় দেখা যাবে। ...

 বিএনএ, শিলিগুড়ি: রাজ্য সরকারের কাছে শিলিগুড়ি পুরসভার পাওনা টাকা চাইতে ১ মার্চ কলকাতার মেট্রো চ্যানেলে ধর্নায় বসছেন মেয়র অশোক ভট্টাচার্য। তাঁর নেতৃত্বে পুরসভার ২২ জন বাম কাউন্সিলর ওইদিন বেলা ১২ টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত মেট্রো চ্যানেলে ধর্নায় বসবেন। ...

 বেজিং, ১৯ ফেব্রুয়ারি (পিটিআই): ভারত ও পাকিস্তানকে সংযম দেখাতে অনুরোধ করল চীন। পুলওয়ামা হামলার প্রেক্ষিতে দু’দেশের মধ্যেকার উত্তেজনা কমাতে উদ্যোগ নিতে বলেছে বেজিং। শান্তিপূর্ণভাবে দু’পক্ষের বিবদমান ইস্যুগুলির সমাধান চেয়ে বেজিং বলেছে, যত দ্রুত সম্ভব ভারত ও পাকিস্তানের আলোচনায় বসা উচিত। ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ফের একজন আর্থিক উপদেষ্টা নিয়োগ করতে চলেছে কলকাতা বিশ্ববিদ্যালয়। এই মর্মে একটি বিজ্ঞাপনও দিয়েছে তারা। বর্তমানে একজন আর্থিক উপদেষ্টা রয়েছেন। আবারও আরেকজনকে কেন নেওয়া হচ্ছে? ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কর্মরতদের সহকর্মীদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথাও ব্যবহারে সংযত থাকা দরকার। ব্যবসায় ... বিশদ


ইতিহাসে আজকের দিন

আন্তর্জাতিক সামাজিক ন্যায় দিবস
১৯৪৭- ব্রিটিশ প্রধানমন্ত্রী ক্লিমেন্ট অ্যাটলি ঘোষণা করলেন, ১৯৪৮-এর জুন মাসের মধ্যে ইংরেজরা ভারত ত্যাগ করে চলে যাবে
১৯৫০- স্বাধীনতা সংগ্রামী শরৎচন্দ্র বসুর মৃত্যু
১৯৭১- স্বাধীনতা সংগ্রামী ও ফব নেতা হেমন্ত বসু শহরের রাজপথে প্রকাশ্যে খুন হলেন

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৫৯ টাকা ৭২.২৯ টাকা
পাউন্ড ৯০.৭১ টাকা ৯৩.৯৮ টাকা
ইউরো ৭৯.৪১ টাকা ৮২.৪১ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৪,১০৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩২,৩৫৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩২,৮৪০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪০,৫৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪০,৬৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৭ ফাল্গুন ১৪২৫, ২০ ফেব্রুয়ারি ২০১৯, বুধবার, প্রতিপদ ২৮/৩৯ সন্ধ্যা ৫/৩৭। মঘা ৪/৩৬ দিবা ৮/০ পরে পূর্বফাল্গুনী ৫৫/১৬ শেষ রাত্রি ৫/৪। সূ উ ৬/৯/২২, অ ৫/৩১/৪২, অমৃতযোগ দিবা ৭/৪০ মধ্যে পুনঃ ৯/৫৭ গতে ১১/২৮ মধ্যে পুনঃ ৩/১৫ গতে ৪/৪৬ মধ্যে। রাত্রি ৬/২২ গতে ৮/৫৪ মধ্যে পুনঃ ১/৫৭ গতে উদয়াবধি। বারবেলা ৯/০ গতে ১০/২৪ মধ্যে পুনঃ ১১/৫০ গতে ১/১৫ মধ্যে, কালরাত্রি ৩/০ গতে ৪/৩৫ মধ্যে।
৭ ফাল্গুন ১৪২৫, ২০ ফেব্রুয়ারি ২০১৯, বুধবার, প্রতিপদ রাত্রি ৭/২৯/৩৮। মঘানক্ষত্র ৯/২১/১৬, সূ উ ৬/১১/০, অ ৫/২৯/৪০, অমৃতযোগ দিবা ৭/৪১/২৯ মধ্যে ও ৯/৫৭/১৩ থেকে ১১/২৭/৪৩ মধ্যে ও ৩/১৩/৫৬ থেকে ৪/৪৪/২৫ মধ্যে এবং রাত্রি ৬/২০/২৫ থেকে ৮/৫২/১ মধ্যে ও ১/৫৭/১৩ থেকে ৬/১০/১২ মধ্যে, বারবেলা ১১/৫০/২০ থেকে ১/১৫/১০ মধ্যে, কালবেলা ৯/০/৪০ থেকে ১০/২৫/৩০ মধ্যে, কালরাত্রি ৩/০/৪০ থেকে ৪/৩৫/৫০ মধ্যে।
১৪ জমাদিয়স সানি

ছবি সংবাদ

এই মুহূর্তে
গোয়ালতোড়ে সরকারি ইংরেজি মাধ্যম স্কুলের গেটে তালা ঝুলিয়ে বিক্ষোভ অভিভাবকদের 

11:14:51 AM

দিল্লিতে ভূমিকম্প, রিখটার স্কেলে মাত্রা ৪.৬ 

10:46:00 AM

শহরে ট্রাফিকের হাল 
আজ, বুধবার সকালে শহরের রাস্তাঘাটে যান চলাচল বেশ প্রভাবিত। ট্রাফিকের ...বিশদ

10:08:32 AM

তেরা টাইম আয়েগা, বিনা টিকিটের যাত্রীদের জন্য অভিনব সতর্কবার্তা রেলের
 ‘তেরা টাইম আয়েগা’। বিনা টিকিটের যাত্রীদের জন্য এভাবেই সতর্কবার্তা দিলেন ...বিশদ

09:52:50 AM

পড়ে থাকা ফ্ল্যাট বিক্রিতে
ব্যাপক সাড়া পেল রাজ্য

প্রায় এক দশক ধরে পড়ে থাক ফ্ল্যাট বিক্রিতে ব্যাপক সাড়া ...বিশদ

09:30:00 AM

‘বই ধরো, বই পড়ো’ প্রকল্প চালু করছে গ্রন্থাগার দপ্তর
নিখরচায় গ্রন্থাগারের সদস্যপদ নেওয়া যাবে। এমনই প্রকল্প চালু করছে রাজ্যের ...বিশদ

09:09:30 AM