Bartaman Patrika
খেলা
 

ফুটবলারদের চেতনা ফেরাতে ফুল দিয়ে উদ্বুদ্ধ করলেন ইস্ট বেঙ্গল সমর্থকরা
সুযোগের অপেক্ষায় কোলাডো

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ইস্টবেঙ্গল ফুটবলারদের হাতে প্র্যাকটিসের পর গোলাপ ফুল তুলে দিলেন লাল হলুদ সমর্থকরা। বৃহস্পতিবার অনুশীলনে উপস্থিত ছিলেন জনা পনেরো সমর্থক। তাঁদের কথায়, দলের সঙ্গে তাঁরা রয়েছেন। সাফল্য-ব্যর্থতায় ক্লাবের পাশে থাকা তাঁদের কর্তব্য। একইভাবে ফুটবলারদের দায়িত্ব দলকে জয়ের পথে ফেরানো। এদের মধ্যে কয়েকজন আবার বিদ্রুপের ঢংয়ে বলে উঠলেন, ‘ফুটবলারদের চেতনা যাতে ফেরে তাই ফুল দিলাম।’ কিন্তু এই দলের বাঙালি ফুটবলার একেবারেই নগণ্য। আর বাকি যারা রয়েছেন, তাদের বড় ক্লাবের জার্সির ভার নেওয়ার ক্ষমতা নেই বলেই মনে হয়।
শনিবার গোকুলাম এফসি ম্যাচ।  তারপর ১৬ ডিসেম্বর ডার্বি। সম্মান ফেরাতে অস্তিত্ব বাঁচাতে ঘুরে দাঁড়ানো ছাড়া গতি নেই চুলোভাদের। তাই ফুটবলারদের বার্তা দেওয়া হল বলে জানিয়েছেন লাল হলুদ সমর্থকরা।  শনিবার আই লিগের ছ’নম্বর ম্যাচ খেলতে নামবেন ইস্ট বেঙ্গল ফুটবলাররা। টানা তিন ম্যাচে হারের পরে পরিস্থিতি যে ক্রমশ জটিল হয়ে উঠেছে মানছেন সবাই। কোচ নিজেও দলকে ঘুরে দাঁড়ানোর কথা বলেছেন। পুরো দলের পারফরম্যান্স বিশ্লেষণ করে তিনি দল সাজানোর পরিকল্পনা করেছেন। বিশেষ করে গোল আটকানোর ওপর জোর দেওয়া হয়েছে প্র্যাকটিসে। 
শুধু কোচ নন, দলকে ছন্দে ফেরাতে ইস্টবেঙ্গল কর্তারাও নেমে পড়েছেন।  বৃহষ্পতিবারের অনুশীলনে এসে কোচ ও ফুটবলারদের সঙ্গে কথা বলেছেন ক্লাবের শীর্ষকর্তা দেবব্রত সরকার। বিকেলেও তিনি ক্লাবতাঁবুতে উজ্জীবিত করেন লাল-হলুদ ফুটবলারদের। তিনি সমর্থকদের ভোটে মাসের সেরা লাল-হলুদ ফুটবলার মনোজ মহম্মদের হাতে পুরস্কার তুলে দেন। দেবব্রত সরকার বলেছেন,পুরো দলটা একসঙ্গে খারাপ খেলতে শুরু করেছে।  অথচ শুরুটা ভালো করেছিল। এখনও সময় রয়েছে। তাই সবাই মিলে চেষ্টাটা শুরু করতে চান।  ফুটবলারদের সঙ্গে বৈঠকেও কোথায় ভুল তা ধরার চেষ্টা হচ্ছে।  আল আমনার অভাব যে ধরা পড়ছে তা ইস্ট বেঙ্গলের শীর্ষ কর্তা স্বীকার করেছেন। তবে সিরিয়ান মিডফিল্ডারের চোট।  যা সারতে দীর্ঘ সময় দরকার।  তাই আমনাকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।  গত দু’দিন ধরে প্র্যাকটিসে আসছেন না আমনা। ইতিমধ্যেই সিরিয়ান মিডফিল্ডারের বকেয়া নিয়ে আলোচনায় বসেছেন কোয়েস কর্তারা। আমনা পাঁচ মাসের  বকেয়া চাইছেন।  ক্লাব দু’মাসের বকেয়া দিতে রাজি।  দেবব্রত সরকার বলেছেন, তারা আমনার পরিবর্ত ফুটবলার ডার্বির আগে আনার চেষ্টা করছেন।  বেশ কয়েকটি ভালো বায়োডাটা হাতে এসেছে। যা থেকে সিদ্ধান্ত নেবেন কোচ।  আলেজান্দ্রোর নজরেও যদি ভালো মিডিও থেকে থাকে তা জানাতে বলা হয়েছে। 
এদিকে ইস্টবেঙ্গলে খেলে যাওয়া ঘানার স্ট্রাইকার ইয়াকুবু সোশ্যাল মিডিয়ায় বলেছেন তিনি ইস্টবেঙ্গলের প্রয়োজনে ফের লাল হলুদ জার্সিতে খেলতে রাজি। তার জন্য কোনও অর্থ লাগবে না।
বৃহস্পতিবার প্র্যাকটিস করলেন ইস্ট বেঙ্গলের নয়া স্প্যানিশ উইং হাফ কোলাডো। ভালো টাচ ও ডজ রয়েছে, গতির সঙ্গে অপারেট করে কাট করতে পারেন। এদিন অনুশীলনে দু’একবার সেই ঝলক দেখা গিয়েছে তাঁর মধ্যে। কোলাডোর সঙ্গে তাঁর বাবা এসেছেন। অনেকটা টোলগের ছায়া রয়েছে কোলাডোর মধ্যে। দোভাষীর মাধ্যমে এদিন তিনি বলেন, ‘ইস্ট বেঙ্গল বড় ক্লাব। কোচ খেলালে নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করব। আমি কলকাতায় এসে আতিথেয়তায় মুগ্ধ। আমি এক মাস আগে প্রতিদ্বন্দ্বিতামূলক ম্যাচ খেলেছি।’ দেখে মনে হল কোলাডোর উপর ভর করে ঘুরে দাঁড়াতে চাইছেন লাল-হলুদ কোচ। যিনি আপফ্রন্টে এনরিকেদের গোলের পাস বাড়াতে পারবেন। উইং দিয়ে খেলা পছন্দ না করলেও সেই উইং হাফের উপরই ভরসা করছেন বিদেশি কোচ।
এদিকে, এটিকে’তে সুযোগ না পাওয়া গোলরক্ষক দেবজিৎ মজুমদারকে নেওয়ার কথা ভাবছে ইস্ট বেঙ্গল। তবে যেহেতু এটিকে’র মোট তিনজন গোলরক্ষক রয়েছে তাই কোচ স্টিভ কোপেল কি আদৌ রাজি হবেন দেবজিৎকে ছাড়তে?
মেয়রকে সম্মান ইস্ট বেঙ্গলের: বৃহস্পতিবার কলকাতার মহানাগরিক ফিরহাদ হাকিমকে লাল-হলুদ উত্তরীয় ও ফুল দিয়ে সম্মানিত করেন ইস্ট বেঙ্গলের দুই শীর্ষ কর্তা। দু’দিন আগেই মহানাগরিকের চেতলার বাড়িতে ফিরহাদ হাকিমকে সম্মানিত করে আসেন মোহন বাগান কোচ শঙ্করলাল চক্রবর্তী, অধিনায়ক শিলটন পাল, মেহতাব হোসেনরা।
07th  December, 2018
ধোনি-রহিত কিন্তু বিরাটের থেকে অনেক ধূর্ত অধিনায়ক : গৌতম গম্ভীর

 নয়াদিল্লি, ১৯ মার্চ: অধিনায়ক জীবনে এই প্রথম বিরাট কোহলিকে বড় সমালোচনার মুখে পড়তে হল। এবং সমালোচনা ধেয়ে এল দিল্লি থেকেই, যেখানে ক্রিকেটার হিসাবে পরিণত হয়েছেন তিনি। বিশ্বকাপের আগে তাঁর অধিনায়কত্বের ধরন নিয়ে প্রশ্ন তুলে দিলেন গৌতম গম্ভীর।
বিশদ

বিশ্বকাপে বিজয় শঙ্করকে
চার নম্বরে ভাবা হচ্ছে

 নয়াদিল্লি, ১৯ মার্চ: বিশ্বকাপের জন্য ভারতীয় দল প্রায় চূড়ান্ত। তবে ব্যাটিং অর্ডারে চার নম্বরে কাকে খেলানো হবে, তা এখনও ঠিক করে উঠতে পারেননি কোচ রবি শাস্ত্রী, ক্যাপ্টেন বিরাট কোহলি। বিগত কয়েকটি সিরিজে এই চার নম্বর নিয়েই বেশি পরীক্ষা-নিরীক্ষা হয়েছে। কিন্তু টিম ম্যানেজমেন্ট কিছুতেই সন্তুষ্ট হতে পারেনি।
বিশদ

আজলান শাহ কাপ হকিতে ভালো খেলতে মরিয়া মনপ্রীতরা

 বেঙ্গালুরু, ১৯ মার্চ: ঘরের মাঠে অনুষ্ঠিত বিশ্বকাপে ব্যর্থতার থেকে শিক্ষা নিয়ে আজলান শাহ কাপ হকিতে ভালো শুরু করতে মরিয়া ভারতের অধিনায়ক মনপ্রীত সিং। ২৩ মার্চ মালয়েশিয়ার ইপোতে অনুষ্ঠিত প্রতিযোগিতায় ভারতের প্রথম প্রতিপক্ষ জাপান। রবিবার রাতে মালয়েশিয়া রওনা হচ্ছে ভারতীয় দল।
বিশদ

ঋষভ পন্থ ভবিষ্যতের সম্পদ : সৌরভ

নয়াদিল্লি, ১৯ মার্চ: মঞ্চটি ছিল আইপিএলের প্রমোশনের। কিন্তু দিল্লি ক্যাপিটালের ডাকা ওই অনুষ্ঠানে আইপিএলে তাদের সম্ভাবনা নিয়ে সেইভাবে আলোচনাই হল না। যাবতীয় আলোচনা হল ঋষভ পন্থকে নিয়ে। দিল্লির ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নিকট অতীতের দুই সফল অধিনায়ক রিকি পন্টিং আর সৌরভ গাঙ্গুলি। রিকি পন্টিং কোচ।
বিশদ

কলকাতা আমার দ্বিতীয়
বাড়ি: সুনীল নারিন

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ২০১২ ও ২০১৪ সালে কলকাতা নাইট রাইডার্সের আইপিএল জেতার ক্ষেত্রে তাঁর ভূমিকা ছিল গুরুত্বপূর্ণ। ‘মিস্ট্রি’ স্পিনার হিসাবে তিনি বিপক্ষ দলের বহু তাবড় তাবড় ব্যাটসম্যানকে ভেলকি দেখিয়েছিলেন। দ্বাদশ আইপিএলেও কি কেকেআরের তুরুপের তাস হবেন সুনীল নারিন?
বিশদ

 ফেডেরারের চোখ মায়ামি মাস্টার্সে

 ইন্ডিয়ান ওয়েলস (ইউএসএ), ১৯ মার্চ: টানা দু’বছর ইন্ডিয়ান ওয়েলস থেকে খালি হাতে ফিরলেন রজার ফেডেরার। রবিবার ফাইনালে ডমিনিক থিয়েমের কাথে হেরে যান সুইস কিংবদন্তি। এই প্রসঙ্গে ফেডেরার বলেন, ‘হ্যাঁ, এটা আমার কাছে খুবই হতাশাজনক ফল। এবার জিতলে রেকর্ডসংখ্যক ছ’বার ইন্ডিয়ান ওয়েলসে চ্যাম্পিয়ন হতাম আমি।
বিশদ

তারুণ্যের হাত ধরেই ফিরতে চায় জার্মানি

 বার্লিন, ১৯ মার্চ: রাশিয়া বিশ্বকাপে চূড়ান্ত ব্যর্থ হওয়া সত্ত্বেও কোচের পদে জোয়াকিম লো’এর উপরেই আস্থা রেখেছে জার্মান ফুটবল অ্যাসোসিয়েশন (ডিএফবি)। সংস্থার প্রেসিডেন্ট রেইনহার্ড গ্রিন্ডলের আশা, ৫৯ বছর বয়সী প্রশিক্ষকের হাত ধরেই ঘুরে দাঁড়াবে জাতীয় ফুটবল দল।
বিশদ

পর্তুগালের শিবিরে রোনাল্ডো

 লিসবন, ১৯ মার্চ: গত বিশ্বকাপের পর জাতীয় দলের জার্সি গায়ে আর দেখা যায়নি তাঁকে। রিয়াল মাদ্রিদ থেকে জুভেন্তাসে যোগদানের পর তুরিনের ক্লাবটির পরিবেশের সঙ্গে মানিয়ে নেওয়াই ছিল ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর প্রধান লক্ষ্য। পর্তুগাল জাতীয় দলের কোচ ফার্নান্দো স্যান্টোসকে তিনি তা জানিয়েও দিয়েছিলেন।
বিশদ


এমবাপের প্রশংসা মরিনহোর মুখে



 লিসবন, ১৯ মার্চ: লায়োনেল মেসি কিংবা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো নন, কিলিয়ান এমবাপেকেই এগিয়ে রাখলেন হোসে মরিনহো। এক সাক্ষাৎকারে ‘দ্য স্পেশাল ওয়ান’ বলেছেন, ‘এই মুহূর্তে এমবাপেই সবচেয়ে মূল্যবান ফুটবলার। এই বয়সে ওর মতো বিধ্বংসী ফুটবল খেলতে খুব কমজনকেই দেখেছি।
বিশদ

জর্জ কোস্টার সঙ্গে চুক্তি বাড়াল মুম্বই সিটি

 মুম্বই, ১৯ মার্চ: এবার আইএসএল সেমি-ফাইনালে অভিযান শেষ করা মুম্বই সিটি এফসি’র কোচ জর্জ কোস্টার চুক্তি বর্ধিত হল। ৪৬ বছর বয়সী অভিজ্ঞ এই পর্তুগিজ কোচ বলেন, ‘এই ক্লাবের সঙ্গে আমি প্রথমদিন থেকে যুক্ত রয়েছি।
বিশদ

ফিফায় যেতে ভোট প্রচারে প্রফুল্ল, চেন্নাইয়ের সভায় আই লিগের ক্লাবগুলি
সুপার কাপে খেলার জন্য ছয় দলকে চিঠি

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আই লিগের খেতাবী লড়াই নির্ধারিত হয়েছিল শেষ দিনে। সেদিন চেন্নাই এফ সি ও ইস্ট বেঙ্গল- দুই দলেরই চ্যাম্পিয়ন হওয়ার সম্ভাবনা ছিল। তাই চেন্নাই এফ সি চ্যাম্পিয়ন হলেও সেদিন ট্রফি পায়নি। আজ চেন্নাইয়ে ফুটবলারদের হাতে ট্রফি তুলে দেবেন আই লিগের সিইও সুনন্দ ধর।
বিশদ

 বাংলাদেশের বিরুদ্ধে ফেবারিট ভারত

 বিরাটনগর (নেপাল), ১৯ মার্চ: বুধবার স্যাফ মহিলা ফুটবল চ্যাম্পিয়নশিপের সেমি-ফাইনালে বাংলাদেশের বিরুদ্ধে খেলবে ভারত। শহীদ রঙ্গশালা স্টেডিয়ামে এই ম্যাচ অনুষ্ঠিত হবে। চারবারের চ্যাম্পিয়ন ভারত এখনও পর্যন্ত টুর্নামেন্টে অপরাজিত রয়েছে।
বিশদ

আইপিএলের ফাইনাল ১২ মে চেন্নাইয়ে

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: দ্বাদশ আইপিএলের ফাইনাল হবে সম্ভবত ১২ মে চেন্নাইয়ে। সোমবার আইপিএলের দ্বিতীয় পর্বের ক্রীড়াসূচি প্রকাশ করেছে বিসিসিআই। ৫ মে পর্যন্ত রাউন্ড রবিন লিগ পদ্ধতিতে আটটি দল একে অপরের বিরুদ্ধে খেলবে। প্লে-অফের পূর্ণ ক্রীড়াসূচি এখনও ঘোষণা করেনি বিসিসিআই।
বিশদ

ভারতের কোচ হতে চান সের্গিও লোবেরা
আইএসএল চ্যাম্পিয়ন হতে মরিয়া ছিলাম: সুনীল ছেত্রী

 মুম্বই, ১৮ মার্চ: আইএসএল জেতার স্বপ্ন পূরণ হয়েছে। লক্ষ্যে পৌঁছতে পেরে খুশি বেঙ্গালুরু এফসি’র অধিনায়ক সুনীল ছেত্রী। রবিবার মুম্বই ফুটবল এরিনায় আইএসএল ফাইনালে এফসি গোয়াকে রাহুল বেকের হেডে করা শেষ লগ্নের গোলে হারায় বেঙ্গালুরু এফসি। ম্যাচ হেরে গোয়া শিবিরে আপশোস থাকলেও সুনীলের কাছে এটি মধুর জয়।
বিশদ

19th  March, 2019

Pages: 12345

একনজরে
 সুব্রত ধর, গড়াইমারি (ডোমকল), বিএনএ: লোকসভা ভোটের মুখে তৃণমূল নেতা খুনের ঘটনায় মুর্শিদাবাদ জেলায় রাজনৈতিক উত্তাপ বাড়ছে। সোমবার রাতে ভোটপ্রচার সেরে উপপ্রধানের সঙ্গে বাইকে চেপে বাড়ি ফেরার পথে ডোমকল পঞ্চায়েত সমিতির খাদ্য কর্মাধ্যক্ষ তৃণমূলের আলতাব শেখ (৪৫)খুন হন। ...

দিব্যেন্দু বিশ্বাস, নয়াদিল্লি, ১৯ মার্চ: দলীয় প্রার্থীদের নাম ঘোষণায় দেরি হওয়ায় বাংলায় পিছিয়ে থেকে শুরু করছে বিজেপি। দলের কেন্দ্রীয় নেতৃত্বকে এ কথাই স্পষ্ট জানিয়ে দিল ...

 বিএনএ, চুঁচুড়া: প্রায় ২৪ ঘণ্টা নিখোঁজ থাকার পর পুকুর থেকে অভিজিৎ মণ্ডল (৪০) নামে এক শিক্ষকের মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে মঙ্গলবার সকালে চুঁচুড়ার ফুলপুকুর এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। ...

 ইসলামাবাদ, ১৯ মার্চ (পিটিআই): জেলবন্দি প্রাক্তন প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের জামিনের আবেদনের শুনানি স্থগিত রাখল পাক সুপ্রিম কোর্ট। স্বাস্থ্যের অবনতির কারণে জামিনের আবেদন করেছিলেন নওয়াজের আইনজীবী। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

আপনার মনে ধর্মভাব জাগ্রত হবে। কর্মপ্রার্থীরা কর্মের সুযোগ পাবেন। কর্মক্ষেত্রে পদোন্নতির সূচনা হবে। অর্থ নিয়ে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৭২৬- বিজ্ঞানী আইজ্যাক নিউটনের মৃত্যু
১৮২৮- নরওয়ের নাট্যকার হেনরিক ইবসেনের জন্ম
১৮৫২- হ্যারিয়েট বিচার স্টো-এর ‘আঙ্কল টমাস কেবিন’ প্রকাশিত হল
১৯১৬- আইনস্টাইনের আপেক্ষিকতাবাদ তত্ত্বের প্রকাশ
১৯৫১- ক্রিকেটার মদনলালের জন্ম
১৯৫২- টেনিস খেলোয়াড় আনন্দ অমৃতরাজের জন্ম
১৯৬৬- গায়িকা অলকা ইয়াগনিকের জন্ম
২০০৩- ফুটবলার কৃশানু দে’র মৃত্যু

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৭.৯৫ টাকা ৬৯.৬৪ টাকা
পাউন্ড ৮৯.৬৯ টাকা ৯২.৯৭ টাকা
ইউরো ৭৬.৬১ টাকা ৭৯.৫৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩২,৪৭০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩০,৮০৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩১,২৬৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৮,১৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৮,২৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৫ চৈত্র ১৪২৫, ২০ মার্চ ২০১৯, বুধবার, চতুর্দশী ১২/৩০ দিবা ১০/৪৫। পূর্বফাল্গুনী ২৬/২০ অপঃ ৪/১৭। সূ উ ৫/৪৫/১১, অ ৫/৪৩/৪০, অমৃতযোগ দিবা ৭/২১ মধ্যে পুনঃ ৯/৪৪ গতে ১১/২১ মধ্যে পুনঃ ৩/২০ গতে ৪/৫৫ মধ্যে। রাত্রি ৬/৩১ গতে ৮/৫৬ মধ্যে পুনঃ ১/৪৫ গতে উদয়াবধি, বারবেলা ৮/৪৪ গতে ১০/১৪ মধ্যে পুনঃ ১১/৪৪ গতে ১/১৪ মধ্যে, কালরাত্রি ২/৪৪ গতে ৪/১৪ মধ্যে।
৫ চৈত্র ১৪২৫, ২০ মার্চ ২০১৯, বুধবার, চতুর্দশী ৯/৩৯/৫২। পূর্বফাল্গুনীনক্ষত্র সন্ধ্যা ৩/৪৫/১৪, সূ উ ৫/৪৫/৩৪, অ ৫/৪২/৪৯, অমৃতযোগ দিবা ৭/২১/১২ মধ্যে ও ৯/৪৪/৩৯ থেকে ১১/২০/১৭ মধ্যে ও ৩/১৯/২২ থেকে ৪/৫৫/০ মধ্যে এবং রাত্রি ৬/৩১/০ থেকে ৮/৫৫/৩৩ মধ্যে ও ১/৪৪/৩৯ থেকে ৫/৪৪/৩৫ মধ্যে, বারবেলা ১১/৪৪/১১ থেকে ১/১৩/৫১ মধ্যে, কালবেলা ৮/৪৪/৫৩ থেকে ১০/১৪/৩২ মধ্যে, কালরাত্রি ২/৪৪/৫৩ থেকে ৪/১৫/১৪ মধ্যে।
 ১২ রজব

ছবি সংবাদ

এই মুহূর্তে
ফের ময়দানে তরুণ ক্রিকেটারের মৃত্যু 
খেলতে গিয়ে ফের মৃত্যু ময়দানে। এদিন খেলা চলাকালীন বাটার মাঠে ...বিশদ

01:52:56 PM

বাঁকুড়ার সালতোরায় প্রচুর জিলেটিন স্টিক উদ্ধার 

01:46:00 PM

গোয়া: আস্থাভোটে জয়ী মুখ্যমন্ত্রী প্রমোদ সাওয়ান্ত 

01:04:41 PM

বাহিনীর অতিসক্রিয়তার অভিযোগ: কমিশনে বিএসএফের আইজি 
কেন্দ্রীয় বাহিনীর অতিসক্রিয়তার অভিযোগে গতকাল রিপোর্ট চাওয়ার পর এদিন বিএসএফের ...বিশদ

12:45:00 PM

লোকসভা ভোটে প্রতিদ্বন্দ্বিতা করবেন না বিএসপি প্রধান মায়াবতী 

12:38:38 PM

তুরস্কে ভূমিকম্প, রিখটার স্কেলে মাত্রা ৬.৪ 

12:33:00 PM