দক্ষিণবঙ্গ
 
 

 

বহরমপুরে ফুঁসছে ভাগীরথী
ময়ূরাক্ষী, কুয়ে এবং ব্রাহ্মণী নদীর জলে ভাসছে কান্দি মহকুমার বিস্তীর্ণ এলাকা

বিএনএ, বহরমপুর ও সংবাদদাতা, কান্দি: বৃহস্পতিবার ময়ূরাক্ষী, কুয়ে এবং ব্রাহ্মণী নদীর জলে কান্দি মহকুমার বিস্তীর্ণ এলাকা প্লাবিত হল। কুয়ে নদীর জলে ভরতপুর থানার কোল্লা, চাঁদপুর, জাখিনা প্রভৃতি গ্রামগুলি জলমগ্ন হয়েছে। এছাড়াও ওই থানার এক্সজমিদারি বাঁধ ভেঙে গোদা ও পুলে গ্রামের নিচু এলাকা জলমগ্ন হয়েছে। বন্যার জল রাস্তার উপরে উঠে যাওয়ায় কান্দি সালার রাজ্য সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। খড়গ্রাম থানার ঝিল্লি পঞ্চায়েত এলাকার দু’টি গ্রাম জলমগ্ন হয়েছে। এলাকার আরও কয়েকটি গ্রামের নিচু এলাকাগুলি জলমগ্ন হয়েছে। বন্যা পরিস্থিতি তৈরি হওয়ায় কান্দি মহকুমায় চাষের ব্যাপক ক্ষতি হয়েছে বলে চাষিরা দাবি করেছেন।
কান্দিতে ময়ূরাক্ষী নদীর জল কিছুটা নামলেও বহরমপুরে ভাগীরথী ও রণগ্রামে দ্বারকা নদী ফুঁসছে। প্রশাসন সূত্রে জানা গিয়েছে, ভাগীরথী নদীর জলস্তর বেড়ে দাঁড়িয়েছে ১৫.০৫মিটার। যা বিপদসীমা থেকে মাত্র ২.১৭মিটার নীচে রয়েছে। রণগ্রামে দ্বারকা নদীর জলস্তর বেড়ে দাঁড়িয়েছে ১৬.৪৭মিটার। যা বিপদসীমা থেকে মাত্র ০.৮৯মিটার নীচে রয়েছে। আখরিগঞ্জে গঙ্গা ও তারাপুরে কুয়ে নদীর জলস্তরের উচ্চতা একই জায়গায় রয়েছে। তবে ময়ূরাক্ষীর জল কমতে শুরু করেছে। এদিন কান্দি মহকুমার বড়ঞা ব্লকের প্লাবিত গ্রামগুলি পরিদর্শন করেন জেলা পরিষদের সভাধিপতি তৃণমূলের বৈদ্যনাথ দাস। এলাকার বাসিন্দাদের সঙ্গে কথা বলার পর সভাধিপতি বলেন, এলাকার বন্যা পরিস্থিতির উপর নজর রয়েছে। এক্সজমিদারি বাঁধের ভেঙে যাওয়া অংশ মেরামত করার নির্দেশ সেচ দপ্তরকে দিয়েছি। বাঁশ ও বালির বস্তা দিয়ে ওই এলাকা মেরামত করা হচ্ছে। পাশাপাশি চাষের ক্ষতির ব্যাপারে কৃষি দপ্তরকে বিস্তারিতভাবে জানিয়েছি।
রাস্তায় বন্যার জল ওঠায় এদিন ভোর থেকেই কান্দি-সালার রাজ্য সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। ভরতপুর থানার আঙারপুর বক্স ব্রিজের কাছে ময়ূরাক্ষীর জল রাস্তায় উঠে পড়ে। যারফলে যান চলাচল ব্যাহত হয়। যদিও বেলার দিকে জল কিছুটা নেমে যাওয়ায় ফের যান চলাচল শুরু হয়।
এদিকে বুধবার বিকাল থেকেই নদীগুলির জল বাড়তে থাকায় চাষিরা আতঙ্কিত হয়ে পড়েন। ভরতপুর থানার গোদা গ্রামের কাছে কুয়ে নদীর এক্সজমিদারি বাঁধে ধস দেখা দেয়। ওই গ্রামের বাসিন্দা নুরুল ইসলাম বলেন, নদীর জল বেড়ে যাচ্ছে দেখে আমরা বাঁধে মাটি ভরে বস্তা দিয়ে জল ঢোকা বন্ধ করার চেষ্টা করছিলাম। কিন্তু বৃহস্পতিবার সকালে হাল ছেড়ে দিই। এরপর সেখান দিয়ে জল ঢুকে গ্রামের নিচু এলাকাগুলি জলমগ্ন হয়।
এদিকে ভরতপুর থানার জাখিনা গ্রামের একটি মন্দিরের কাছে বাঁধের একটি ভাঙা অংশ দিয়ে ময়ূরাক্ষীর জল ঢুকতে থাকে কোল্লা ও চাঁদপুর গ্রামে। এরফলে কোল্লা ও জাখিনা গ্রাম জলমগ্ন হয়। চাঁদপুর গ্রামের কিছুটা অংশও জলমগ্ন হয়ে পড়ে। ওই এলাকার চারটি গ্রামের নিচু এলাকাও জলমগ্ন হয়ে পড়ে। ভরতপুর-১ ব্লকের বিডিও অঞ্জন চৌধুরি বলেন, পরিস্থিতির উপর আমরা নজর রাখছি। বন্যা কবলিত এলাকায় আমাদের কর্মীরা কাজ করছেন। এপর্যন্ত প্রায় ২০টি বাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। ক্ষতিগ্রস্তদের ত্রিপল দেওয়া ও ত্রাণ সামগ্রী পৌঁছে দেওয়ার কাজ শুরু করা হয়েছে।
গত বন্যাতেই খড়গ্রাম থানার নামু যাদবপুরের কাছে একটি এক্সজমিদারি বাঁধ ভেঙে বিস্তীর্ণ এলাকা প্লাবিত হয়েছিল। কিন্তু বন্যার পর প্রশাসনের পক্ষ থেকে ওই ভাঙা বাঁধ সংস্কার না করায়, এদিন ব্রাহ্মণী নদীতে জল বেড়ে যাওয়ার সঙ্গে ফের ওই এলাকা প্লাবিত হয়। স্থানীয় ঝিল্লি পঞ্চায়েতের প্রধান মহবুবা সরকারের স্বামী কামরেজ জামান সরকার বলেন, ভাঙা বাঁধের সংস্কার না হওয়ায় এলাকার বাজিতপুর ও নামু যাদবপুর গ্রাম দু’টি জলমগ্ন হয়েছে। তাছাড়াও ভুষকুল, মণ্ডলপুর, শনিগ্রাম, যাদবপুর, সিয়াটা গ্রামগুলির নিচু এলাকা জলমগ্ন হয়েছে। এরফলে চাষের ব্যাপক ক্ষতি হয়েছে।
তিনি আরও বলেন, বর্ষার পর এই মরশুমে ব্যাপক তুঁত চাষ হয় এলাকায়। হাজারেরও বেশি হেক্টর জমির তুঁত গাছ নষ্ট হতে বসেছে।
অন্যদিকে, এদিন সকালেই ওই এলাকা পরিদর্শনে যান খড়গ্রামের বিডিও সুমন্ত সহায়। তিনি এলাকার বাসিন্দাদের সঙ্গে কথাও বলেন। চাষিরা বাঁধের কাজ না হওয়ার বিডিওকে ক্ষোভ উগরে দেন।
এবিষয়ে কান্দি মহকুমা শাসক অভীককুমার দাস বলেন, বন্যায় খড়গ্রাম ও ভরতপুর থানা এলাকায় ক্ষতি হয়েছে। ভরতপুরের কোল্লা গ্রামের ৩০টি পরিবারকে গ্রামের পাকাবাড়ি ও স্কুল ভবনে রাখা হয়েছে। ত্রাণ ও ত্রিপল দেওয়ার ব্যবস্থা করা হয়েছে। এদিন তিলিপাড়া ব্যারেজ থেকে ১৪ হাজার কিউসেক জল ছাড়া হয়েছে। ফলে পরিস্থিতি ভালো হবে বলে আশা করা যাচ্ছে।
13th  October, 2017
 কালনায় সরকারি প্রকল্পের কাজ খতিয়ে দেখলেন জেলাশাসক

 সংবাদদাতা, কালনা: ইন্দিরা আবাসন যোজনা, গীতাঞ্জলি প্রকল্প এবং গত আর্থিক বছরে প্রধানমন্ত্রী আবাস যোজনা প্রকল্পে টাকা নিয়ে বাড়ি তৈরি না করা উপভোক্তাদের বিরুদ্ধে মঙ্গলবার বৈঠকে মামলা করার নির্দেশ দিয়েছিলেন জেলাশাসক অনুরাগ শ্রীবাস্তব। এরপরই বুধবার তিনি সরেজমিনে ব্লকের সরকারি উন্নয়ন ঘুরে দেখতে হাজির হন কালনা-২ ব্লকে।
বিশদ

ঝাড়গ্রাম জেলা হাসপাতালে নবজাতকদের জন্য আধার কেন্দ্র চালু

সংবাদদাতা, ঝাড়গ্রাম: রাজ্যের মধ্যে প্রথম ঝাড়গ্রাম জেলা হাসপাতালে নবজাতকদের জন্য চালু হল আধার কেন্দ্র। বুধবার সকালে হাসপাতালে এই আধার কেন্দ্রটির উদ্বোধন করেন অতিরিক্ত জেলাশাসক(সাধারণ) টি বালাসুব্রহ্মণিয়ম। অনুষ্ঠানে হাসপাতালের সুপার মলয় আদক সহ অনেকেই উপস্থিত ছিলেন।
বিশদ

 নিকাশি নালা তৈরি না করে ঠিকাদারকে টাকা পাইয়ে দেওয়ায় সরকারি ইঞ্জিনিয়ারের বিরুদ্ধে তছরুপের অভিযোগ

সংবাদদাতা, বর্ধমান: নিকাশি নালা তৈরির কথা ছিল ১৫০০মিটার। কিন্তু, তৈরি হয়েছে মাত্র ৮০০মিটার। আর সেই নালা তৈরির জন্য বরাদ্দ পুরো টাকাই ঠিকাদারকে পাইয়ে দেওয়ায় সংস্থারই এক সাব অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ারের বিরুদ্ধে সরকারি টাকা তছরুপের অভিযোগ এনেছেন পূর্ব বর্ধমানের অতিরিক্ত জেলাশাসক তথা বর্ধমান উন্নয়ন সংস্থার(বিডিএ) মুখ্য কার্যনির্বাহী আধিকারিক প্রবীর চট্টোপাধ্যায়।
বিশদ

বাঁকুড়ায় বালি মাফিয়াদের দৌরাত্ম্য অব্যাহত, ওন্দায় ২টি মেশিন ও ৩টি ট্রাক আটক

বিএনএ, বাঁকুড়া: মঙ্গলবার ওন্দার পর বুধবার খাতড়া মহকুমার একাধিক জায়গায় প্রশাসনের আধিকারিকরা অভিযান চালান। সারেঙ্গায় কংসাবতী নদীর খাদান থেকে দু’টি বালি তোলার মেশিন প্রশাসন আটক করেছে। বেআইনিভাবে বালি বহন করার জন্য একটি ট্রাক্টর ও ৩টি ট্রাকও আটক করা হয়েছে।
বিশদ

কর্তাদের ঘিরে বিক্ষোভ
নতুন রেললাইন পরীক্ষার দিনেই কাটোয়া- আহমদপুর শাখায় অবরোধ বাসিন্দাদের

সংবাদদাতা, কাটোয়া: কাটোয়া-আহমদপুর শাখায় রূপান্তর হওয়া ব্রডগেজ সিআরএসের দিনই বুধবার কেতুগ্রামের নবগ্রাম ও কাঁকুড়হল্ট স্টেশনের কাছে রেলের আধিকারিকরা গ্রামবাসীদের বিক্ষোভের মুখে পড়ল। রেলব্রিজের উপর দিয়ে যাতায়াতের একমাত্র রাস্তায় পাঁচিল তুলে দেওয়ার প্রতিবাদে এলাকার বাসিন্দারা ক্ষোভে ফেটে পড়েন।
বিশদ

 কালনায় জবরদখলকারীদের ২৯নভেম্বরের মধ্যে সরে যাওয়ার নির্দেশ

 সংবাদদাতা, কালনা: কালনা শহরের রাস্তার দু’ধার জবরদখলকারীদের ২৯নভেম্বরের মধ্যে সরে যাওয়ার নির্দেশ দিল মহকুমা প্রশাসন ও পুরসভা। বিশদ

বাবা মায়ের বিবাদে কাটা হয়েছে বিদ্যুতের সংযোগ, লণ্ঠনের আলোয় মাধ্যমিকের প্রস্তুতি নিচ্ছে বহরমপুরের হাসি

 বিএনএ, বহরমপুর: স্বামী-স্ত্রীর দাম্পত্য কলহের জেরে বিপাকে পড়েছে বহরমপুরের মাধ্যমিক পরীক্ষার্থী কিশোরী হাসি মণ্ডল। বাড়িতে বিদ্যুৎ না থাকায় সে লণ্ঠন জ্বালিয়ে বই পড়ে মাধ্যমিকের প্রস্তুতি নিচ্ছে। এখন তার টেস্ট পরীক্ষা চলছে। ইতিমধ্যে সে তিনটি বিষয়ের পরীক্ষা দিয়েছে। তার অভিযোগ, বাবা ও মায়ের ঝামেলার জেরে এমন বেকায়দায় পড়েছি।
বিশদ

ঝাড়গ্রামে পরীক্ষা চলাকালীন স্কুলের মাঠে সবলা মেলা শুরু হওয়ায় বিতর্ক

সংবাদদাতা, ঝাড়গ্রাম: ঝাড়গ্রাম শহরের কুমুদ কুমারী ইনস্টিটিউশন স্কুল প্রাঙ্গণে মাধ্যমিক ও উচ্চমাধ্যমিকের টেস্ট পরীক্ষা চলাকালীন বুধবার সবলা মেলা শুরু হওয়ায় বির্তক দেখা দিয়েছে। গত ২০ নভেম্বর থেকে শুরু হয়েছে মাধ্যমিক ও উচ্চমাধ্যমিকের টেস্ট পরীক্ষা। পরীক্ষা শেষ হবে ২৯ নভেম্বর। বুধবার সন্ধ্যায় ঝাড়গ্রাম জেলার প্রথম সবলা মেলার সূচনা হয়।
বিশদ

চা পাতার পেটিতে উত্তরবঙ্গ থেকে দক্ষিণবঙ্গে মাদক পাচার
মুর্শিদাবাদে প্রায় ৫ কুইন্টাল গাঁজা সহ গ্রেপ্তার ৪

 বিএনএ, বহরমপুর: প্রায় পাঁচ কুইন্টাল গাঁজা ভরতি চায়ের পেটি সমেত চারজনকে গ্রেপ্তার করল মুর্শিদাবাদ জেলা পুলিস। মঙ্গলবার রাতে পুলিস বহরমপুর থানার উত্তরপাড়া এবং সূতি থানার অজগরবাড়ি এলাকা থেকে গাঁজা ভরতি দু’টি মিনি ট্রাক আটক করে। দু’টি ট্রাক থেকে মোট ৪৭০কেজি গাঁজা উদ্ধার হয়েছে।
বিশদ

 ভগবানপুরের জুখিয়ায় প্রাথমিক বিদ্যালয়গুলির ক্রীড়া প্রতিযোগিতা

সংবাদদাতা, কাঁথি: বুধবার ভগবানপুর-২ ব্লকের জুখিয়া ফুটবল মাঠে অঞ্চলের প্রাথমিক বিদ্যালয় শিশু শিক্ষা কেন্দ্রগুলির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এদিনের এই প্রতিযোগিতায় বিভিন্ন ইভেন্টে ২৫টি প্রাথমিক বিদ্যালয়ের শতাধিক প্রতিযোগী অংশ নেয়। এদিন প্রতিযোগিতার উদ্বোধন করেন জুখিয়া গ্রাম পঞ্চায়েতের প্রধান বর্ণালী মণ্ডল।
বিশদ

জাল পাসপোর্ট কাণ্ডে চাঞ্চল্যকর তথ্য পুলিসের হাতে
কলকাতা থেকে ভিডিও কল ও হোয়াটসঅ্যাপের মাধ্যমে জালিয়াতি চক্র নিয়ন্ত্রণ করত সুরজিৎ

সুব্রত ধর  বহরমপুর, বিএনএ: ভিডিও কল ও হোয়াটসঅ্যাপের মাধ্যমে জালিয়াতি চক্র নিয়ন্ত্রণ করত কলকাতার বাসিন্দা সুরজিৎ ঘোষ। পুলিস সূত্রে জানা গিয়েছে, ভারত ও বাংলাদেশের সীমান্তবর্তী গ্রামে ঘাঁটি গেড়ে থাকা ধুরপার্টির সঙ্গে সুরজিতের নিবিড় সম্পর্ক ছিল বলে মনে হচ্ছে।
বিশদ

 দুর্গাপুরে বিমাকর্তার খুনের ধরনের সঙ্গে পুরনো হত্যার মিল পাচ্ছেন তদন্তকারীরা

 বিএনএ, আসানসোল: দুর্গাপুরে পুলিস কর্ত্রীর বাবার খুনিদের সঙ্গে বিমা কর্তার হত্যাকারীদের খুনের ধরনের মিল পাচ্ছেন তদন্তকারীরা। উল্লেখ্য, তিন বছর আগে আসানসোলের এক মহিলা থানার ওসির বাবাকে সিটি সেন্টারের বাড়িতে ঢুকে খুন করা হয়েছিল। তাঁরও মাথায় ভারী কিছু দিয়ে আঘাত করা হয়।
বিশদ

মেডিক্যাল কলেজের হস্টেলে ডেঙ্গু, চিকুনগুনিয়া, ম্যালেরিয়ার থাবা
নানা সমস্যার সমাধানের দাবিতে অধ্যক্ষের অফিসের সামনে অনশন-অবস্থানে ডাক্তারি পড়ুয়ারা

বিএনএ, বর্ধমান: খোদ বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালের হস্টেলে ডেঙ্গু, চিকুনগুনিয়া, ম্যালেরিয়া থাবা বসানো সত্ত্বেও কর্তৃপক্ষের হেলদোল না থাকায় বুধবার ছাত্র সংসদের সহ সাধারণ সম্পাদক শুভ চট্টোপাধ্যায় অধ্যক্ষের অফিসের সামনে অনশন বসেন। ২০১৪-’১৫ ব্যাচের ৮০-১০০ ছাত্রছাত্রী ওই ছাত্র নেতার পাশে দাঁড়াতে অবস্থান কর্মসূচি গ্রহণ করেন।
বিশদ

 বর্ধমানে নির্মীয়মাণ বহুতলের গর্তে জমা জলে মশার আঁতুর ঘর, কড়া চিঠি পুরসভার

 সংবাদদাতা, বর্ধমান: বর্ধমান শহরে নির্মীয়মাণ আবাসন ও বহুতলগুলির আশপাশে জমে থাকা জল ও আবর্জনা মশার আঁতুর ঘর বলে চিহ্নিত করেছে পুরসভা। ডেঙ্গুর উপদ্রব ঠেকাতে ইতিমধ্যে পুরসভার তরফে সচেতনতামূলক প্রচারের পাশাপাশি মশা নিয়ন্ত্রণের ব্যবস্থা গ্রহণ করার পরও মশার উপদ্রব তেমন কমেনি।
বিশদ

Pages: 12345

একনজরে
 সংবাদদাতা, পুরুলিয়া: বুধবার পুরুলিয়া জেলার দু’টি পৃথক জায়গায় জেলা প্রাথমিক শিক্ষা সংসদের উদ্যোগে জোনাল স্পোর্টস অনুষ্ঠিত হয়। বরাবাজার থানার বামুনডিহাতে এবং বোরো থানার জামতোড়িয়ায় প্রাথমিক ছাত্রছাত্রীদের ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা ও বিএনএ, বারাসত: সরকারি চাকরি পাইয়ে দেওয়ার নাম করে প্রতারণার ঘটনায় সোনারপুর থানার হরিনাভি ও উত্তর ২৪ পরগনার দত্তপুকুর থানা এলাকা থেকে মোট দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিস। মোটা অঙ্কের প্রতারণার ঘটনাটি ঘটেছে দত্তপুকুরে। ...

সুমন তেওয়ারি  সিউড়ি, বিএনএ: বাংলার রসগোল্লা জিআই তকমা পাওয়ার পর সিউড়ির মোরব্বা শিল্পের উন্নতি ও জিআই স্বীকৃতি দাবি করলেন মোরব্বা শিল্পীরা। এলাকার বাসিন্দা ও মোরব্বা শিল্পীদের দাবি, প্রায় তিনশো বছরের পুরনো মোরব্বা শিল্প সরকারি উদাসীনতায় ক্রমশ হারিয়ে যেতে বসেছে। ...

 সংবাদদাতা, বালুরঘাট: দক্ষিণ দিনাজপুর জেলার সমস্ত প্রাথমিক, মাদ্রাসা এবং শিশু শিক্ষা কেন্দ্রের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার চাঁদা নিয়ে শিক্ষকমহলে ক্ষোভ তৈরি হয়েছে। আগামী ২৮-৩০ নভেম্বর গঙ্গারামপুর স্টেডিয়ামে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। ...


আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

পঠনপাঠনে আগ্রহ বাড়লেও মন চঞ্চল থাকবে। কোনও হিতৈষী দ্বারা উপকৃত হবার সম্ভাবনা। ব্যবসায় যুক্ত হলে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৮৩: লেখক প্যারীচাঁদ মিত্রের মৃত্যু
১৮৯৭: লেখক নীরদচন্দ্র চৌধুরির জন্ম
১৯৩৭: বিজ্ঞানী আচার্য জগদীশচন্দ্র বসুর মৃত্যু

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৩.৯৮ টাকা ৬৫.৬৬ টাকা
পাউন্ড ৮৪.৪৫ টাকা ৮৭.৩৩ টাকা
ইউরো ৭৪.৭০ টাকা ৭৭.৩১ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ২৯,৯১০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৮,৩৭৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ২৮,৮০০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৯,৬০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৯,৭০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৭ অগ্রহায়ণ, ২৩ নভেম্বর, বৃহস্পতিবার, পঞ্চমী শেষ রাত্রি ঘ ৫/৩৫, নক্ষত্র-পূর্বাষাঢ়া দিবা ঘ ৬/৫৯, সূ উ ৫/৫৮/২৫, অ ৪/৪৭/৩৫, অমৃতযোগ দিবা ঘ ৭/২৪ মধ্যে পুনঃ ১/১১ গতে ২/৩৮ মধ্যে। রাত্রি ঘ ৫/৪০ গতে ৯/১১ মধ্যে পুনঃ ১১/৪৯ গতে ৩/২০ মধ্যে পুনঃ ৪/১৪ গতে উদয়াবধি, বারবেলা ২/৫ গতে অস্তাবধি, কালরাত্রি ১১/২৩ গতে ১/১ মধ্যে।
৬ অগ্রহায়ণ, ২৩ নভেম্বর, বৃহস্পতিবার, পঞ্চমী রাত্রি ঘ ১/৫৮/১১, উত্তরষাঢ়ানক্ষত্র অহোরাত্র, সূ উ ৫/৫৯/২৩, অ ৪/৪৬/৫, অমৃতযোগ দিবা ৬/৪৩/৪৫, ৭/২৬/৪৬-৯/৩৫/৩৮, ১১/৪৪/৪৯-২/৩৬/৫১, ৩/১৯/৫২-৪/৪৬/৫, রাত্রি ১২/৪২/৪৯-২/২৮/৪৭, বারবেলা ৩/২৫/১৫-৪/৪৬/৫, কালবেলা ২/৪/২৫-৩/২৫/১৫, কালরাত্রি ১১/২২/৪৪-১/১/৫৪।
৩ রবিঃআউঃ

ছবি সংবাদ

এই মুহূর্তে
রসগোল্লার নাম হবে বাংলার রসগোল্লা
রসগোল্লার নাম হবে বাংলার রসগোল্লা জানাল খাদ্য প্রক্রিয়াকরণ ...বিশদ

01:59:00 PM

ভারত সম্ভবনাময় দেশ, কলকাতায় বললেন দলাই লামা

01:12:00 PM

বিধানসভায় অধিবেশন বয়কট বাম-কংয়ের

01:10:00 PM

ডেঙ্গু নিয়ে বিধানসভায় গোলমাল, বাম-কংয়ের বিক্ষোভ, বিরোধীদের মুলতুবি প্রস্তাব আনতে না দেওয়ায় উত্তপ্ত সভা

12:15:00 PM

কন্যা সন্তানের জন্ম দেওয়ায় অন্ডালে এক গৃহবধূকে খুন করার চেষ্টার অভিযোগ শ্বশুর বাড়ির লোকজনদের বিরুদ্ধে

12:09:00 PM