দক্ষিণবঙ্গ
 

সব বুথে ভিডিওগ্রাফির ব্যবস্থা
আজ কড়া নিরাপত্তায় হলদিয়া পুরভোট, বুথ আগলাবে ৫৫০ পুলিশ

সংবাদদাতা, হলদিয়া: আজ, রবিবার কড়া নিরাপত্তায় হলদিয়া পুরসভায় নির্বাচন। পুরসভার ২৯টি ওয়ার্ডে ৮৭টি প্রেমিসেসে ১৫১টি ভোটগ্রহণ কেন্দ্র রয়েছে। প্রতিটি ভোটগ্রহণ কেন্দ্রে একজন পুলিশ অফিসার, চারজন সশস্ত্র পুলিশ ও একজন লাঠিধারী পুলিশ থাকবে। উত্তেজনাপ্রবণ হিসাবে কোনও বুথকে চিহ্নিত না করা হলেও প্রতিটি বুথে পর্যাপ্ত সংখ্যক বাহিনী রেখেই ভোট হবে বলে প্রশাসন সূত্রে জানা গিয়েছে। মোট ভোট কর্মীর সংখ্যা ৭৫৫জন। পুর এলাকায় মোট ১৫টি সেক্টর থাকছে। প্রতিটি বুথে ভিডিও ক্যামেরার ব্যবস্থা থাকছে। হলদিয়ার নির্বাচনী আধিকারিক তথা মহকুমা শাসক পূর্ণেন্দুশেখর নস্কর বলেন, এই প্রথম পুরভোটে প্রতিটি ভোটগ্রহণ কেন্দ্রে একজন করে পুলিশঅফিসার রাখার নির্দেশ দিয়েছে রাজ্য নির্বাচন কমিশন। সেইমতো যাবতীয় প্রস্তুতি নেওয়া হয়েছে।
হলদিয়ার এসডিপিও তন্ময় মুখোপাধ্যায় বলেন, পুরভোটে নিরাপত্তায় প্রায় এক হাজার পুলিশ মোতায়েন থাকবে। বুথে নিরাপত্তার জন্য সাড়ে ৫০০ পুলিশ মোতায়েন থাকবে। এছাড়া বিভিন্ন সেক্টর, আরটি মোবাইল ভ্যান, রেডিও ফ্লাইং স্কোয়াড এবং নাকা চেকিংয়ের দায়িত্বে বাকি ফোর্স থাকছে। হলদিয়া পুর এলকার ১৬টি জায়গায় নাকা চেকিংয়ের ব্যবস্থা রাখা হচ্ছে। প্রশাসন সূত্রে জানা গিয়েছে, হলদিয়া পুরসভায় মোট ভোটার সংখ্যা ১ লক্ষ ৩৮হাজার ৯৭৯ জন। হলদিয়া পুরভোটে ২৯টি ওয়ার্ডে তৃণমূল, বামফ্রন্ট, বিজেপি, কংগ্রেস ও নির্দলের মোট ১০০জন প্রার্থী লড়াই করছেন। প্রার্থীদের মধ্যে ৩৮জন মহিলা রয়েছেন। পুরসভার ২, ৫, ৯, ১১, ১৩, ১৬, ১৯, ২৪, ২৭ ও ২৮ নম্বর ওয়ার্ড মহিলাদের জন্য সংরক্ষিত।
হলদিয়ায় কয়েকটি ওয়ার্ডে তৃণমূল ও বাম প্রার্থীদের মধ্যে দ্বিমুখী লড়াই জমবে। আবার কয়েকটি ওয়ার্ডে তৃণমূল, বাম ও বিজেপি প্রার্থীদের মধ্যে ত্রিমুখী লড়াই হবে বলে রাজনৈতিক মহল মনে করছে। শনিবার পুর নির্বাচনের আগের দিন তৃণমূল কংগ্রেস কর্মীরা যখন বুথ সাজাতে ব্যস্ত তখন বিরোধীদের অভিযোগের ডালি নিয়ে পুলিশ ও প্রশাসনের দ্বারস্থ হতে দেখা গেল। তৃণমূলের বুথ অফিসে যখন কর্মী সমর্থকদের ভিড় তখন এজেন্ট বসানোর জন্য কর্মী খুঁজতে ব্যস্ত রইলেন বিরোধী দলের নেতারা। গত বিধানসভা ভোটের সময়ও হলদিয়া শিল্পাঞ্চলে সিপিএমের দাপট অব্যাহত ছিল। কিন্তু, এবার তা অনেকটাই ফিকে হয়ে গিয়েছে। বিজেপি নেতৃত্ব যতটা সংগঠনের উপর ভরসা করছেন তার চেয়ে বেশি হাওয়ায় ভোট টানার আশায় রয়েছেন। কংগ্রেস পুরভোটে মনোনয়ন জমা দেওয়ার ঘটনাকে বড়সড় জয় বলে মনে করছে।
হলদিয়ার সিপিএম নেতা শ্যামল মাইতি বলেন, অবাধ ও শান্তিপূর্ণ নির্বাচনের দাবিতে শনিবার বাম প্রতিনিধি দল জেলা পুলিশ সুপারের কাছে ডেপুটেশন দিয়েছে। শাসকদল বহিরাগত এনে ভোট লুটের ছক কষছে। এলাকার মানুষকে নিয়ে আমরা প্রতিরোধ গড়ব। অন্যদিকে, বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায়ের অভিযোগ, হলদিয়া পুরভোটে নির্বাচন কমিশন, পুলিশ ও তৃণমূলের গুন্ডাদের অশুভ আঁতাত তৈরি হয়েছে। তাদের সৌজন্যে ভোটে বিরোধীদের কার্যত কোনও ভূমিকা নেই। তৃণমূলের টাউন সভাপতি মধুরিমা মণ্ডল বলেন, হলদিয়ায় বাম ও বিজেপি থেকে প্রতিনিয়ত কর্মী সমর্থকরা আমাদের দলে যোগ দিয়েছেন। রাজনৈতিকভাবে লড়াইয়ে টেক্কা দিতে না পেরে ওরা মিথ্যা অভিযোগ করছে।
13th  August, 2017
পূর্ব বর্ধমানে ৬ জনের অস্বাভাবিক মৃত্যু

সংবাদদাতা, বর্ধমান: পূর্ব বর্ধমানে ছ’জনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। ভাতার থানার কালিপাহাড়ী গ্রামে কীটনাশক খেয়ে এক ভাগচাষির মৃত্যু হয়েছে। মৃতের নাম কার্তিক মণ্ডল(৬৩)। বৃহস্পতিবার বিকালে জমিতে গিয়ে তিনি কীটনাশক খান। তাঁকে ভাতার হাসপাতালে ভরতি করা হয়।
বিশদ

বেলডাঙায় কর্মতীর্থের নির্মাণ কাজের সূচনা

বিএনএ, বহরমপুর: বেলডাঙা শহরে বস্ত্র হাবের জমিতে কর্মতীর্থের নির্মাণ কাজের সূচনা করা হল। শুক্রবার বিকালে নারিকেল ফাটিয়ে, ধূপ জ্বালিয়ে প্রকল্পটির কাজের সূচনা করেন জেলাশাসক পি উলগানাথন। অনুষ্ঠানে অতিরিক্ত জেলাশাসক(জেলা পরিষদ) এনাউর রহমান, জেলা সংখ্যালঘু আধিকারিক সৌমেন দত্ত, জেলা পরিষদের সভাধিপতি বৈদ্যনাথ দাস, বেলডাঙা পুরসভার চেয়ারম্যান ভরত ঝাওর প্রমুখ উপস্থিত ছিলেন। জেলাশাসক বলেন, বস্ত্র হাবের জন্য চিহ্নিত ১০বিঘা জমি আছে।
বিশদ

ভরতপুরের স্কুলে ছাত্র সংঘর্ষ, উত্তেজনা

সংবাদদাতা, কান্দি: স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে অশান্তির জেরে শুক্রবার ভরতপুর থানার সিজগ্রাম উচ্চ বিদ্যালয়ে ছাত্র সংঘর্ষের ঘটনায় উত্তেজনা ছড়ায়। ঘটনায় দ্বাদশ শ্রেণির কয়েকজন ছাত্র জখম হয়েছে। তাদের মধ্যে দুই ছাত্রের আঘাত গুরুতর।
বিশদ

পাঁশকুড়ায় শিশুকে গণধর্ষণ করে খুনের দায়ে যাবজ্জীবন কারাদণ্ড

বিএনএ, তমলুক: শিশুকে গণধর্ষণ করে খুনের দায়ে এক ব্যক্তির যাবজ্জীবন কারাদণ্ড ও আর্থিক জরিমানার নির্দেশ দিলেন বিচারক। সাজাপ্রাপ্তের নাম জাহাঙ্গির। তার বাড়ি পাঁশকুড়া থানার গোলঘাট গ্রামে। শুক্রবার দুপুরে তমলুক জেলা আদালতের জেলা ও দায়রা বিচারক(দ্বিতীয় আদালত) সঞ্চিতা সরকার এই সাজা ঘোষণা করেন।
বিশদ

পাড়ায় নিখোঁজ ব্যবসায়ী

সংবাদদাতা, পুরুলিয়া: পাড়া থানার দুবড়া এলাকার এক ব্যবসায়ী নিখোঁজের ঘটনায় চাঞ্চল্য ছড়ায়। বৃহস্পতিবার দুপুর থেকে ওই ব্যবসায়ীর কোনও খোঁজ পাওয়া যাচ্ছে না। শুক্রবার দুপুরে এবিষয়ে পাড়া থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন ওই ব্যবসায়ীর পরিবারের লোকজন।
বিশদ

মায়াপুরে বিলুপ্তপ্রায় বীজে ধান চাষের আহ্বান কৃষিমন্ত্রীর

বিএনএ, মায়াপুর: বিলুপ্তপ্রায় ধানবীজের চাষ করুন। দেশীয় ধানের চাষে আমরা অনেক সুস্বাদু চাল পাব। এইসব চাল আমাদের শরীরের পক্ষেও স্বাস্থ্যকর। বিলুপ্ত প্রায় ধানবীজের চাষে চাষিদের উৎসাহিত করতে একথা বললেন রাজ্যের কৃষিমন্ত্রী পূর্ণেন্দু বসু। শুক্রবার মায়াপুরে একটি চাষি প্রশিক্ষণ শিবির উদ্বোধন অনুষ্ঠানে মন্ত্রী একথা বলেন।
বিশদ

দীঘায় মার্বেল চুরির অভিযোগে গ্রেপ্তার ২

সংবাদদাতা, কাঁথি: দীঘার সৈকতে বসানো মার্বেল পাথর চুরি করার অভিযোগে দু’জনকে গ্রেপ্তার করল দীঘা কোস্টাল থানার পুলিশ। পুলিশ জানিয়েছে, ধৃতের নাম ভবেশ মাইতি ও রামকৃষ্ণ পাত্র। তাদের বাড়ি সংশ্লিষ্ট থানারই গঙ্গাধরপুর গ্রামে। ধৃতদের শুক্রবার কাঁথি মহকুমা আদালতে তোলা হলে বিচারক ১৪দিন জেল হেপাজতের নির্দেশ দেন।
বিশদ

গুজবের জেরে ঝাড়গ্রামে লোকশিল্পী নিয়োগের অডিশনে ভিড়, কর্মীরা নাস্তানাবুদ

সংবাদদাতা, ঝাড়গ্রাম: লোকশিল্পী নিয়োগের অডিশনের শেষ দিন। স্রেফ এই গুজবের জেরে শুক্রবার ঝাড়গ্রাম জেলা তথ্য ও সংস্কৃতি দপ্তরে ভিড় জমালেন ২০ থেকে ২৫ হাজার লোকশিল্পী। গুজব কারা ছড়াল, তা নিয়ে প্রশ্ন উঠছে। এদিন সকাল থেকে ঝাড়গ্রাম জেলার নয়াগ্রাম, গোপীবল্লভপুর, বেলপাহাড়ী সহ দূর-দূরান্ত থেকে মানুষ গাড়ি ভাড়া করে জেলা ও তথ্য সংস্কৃতি দপ্তরে চলে আসেন।
বিশদ

গড়বেতায় হাতির হানায় প্রাণ গেল বাসিন্দার, দাঁতালের মৃত্যু

বিএনএ, মেদিনীপুর: বৃহস্পতিবার রাতে গড়বেতার নাচনজাম এলাকায় হাতির হানায় মৃত্যু হল এক ব্যক্তির। এদিকে শুক্রবার সকালে ওই এলাকার অদূরেই একটি পূর্ণ বয়স্ক হাতির মৃতদেহ উদ্ধার হয়। স্থানীয় ও বনদপ্তর সূত্রে খবর, হাতি হানায় মৃতের নাম নিতাই পাল(৪৫)। তিনি ওই এলাকারই বাসিন্দা।
বিশদ

প্রায় এক দশক পর মুর্শিদাবাদে পঞ্চায়েত কর্মীদের বদলির নির্দেশ জারি

বিএনএ, বহরমপুর: দীর্ঘ প্রায় একদশক পর মুর্শিদাবাদ জেলায় পঞ্চায়েত স্তরে কর্মীদের বদলির নির্দেশ জারি হল। পঞ্চায়েত ব্যবস্থাকে চাঙা করতে ও ঘুঘুর বাসা ভাঙতে বৃহস্পতিবার এই নির্দেশ জারি করেছে জেলা প্রশাসন। পঞ্চায়েত গ্রামোন্নয়ন দপ্তর সূত্রে জানা গিয়েছে, বদলির তালিকায় গ্রাম পঞ্চায়েতের পাঁচটি পদের প্রায় ৫৫০জন কর্মীর নাম রয়েছে।
বিশদ

জঙ্গিপুরে ত্রাণ নিয়ে ক্ষোভ, ফরাক্কায় গঙ্গার জলস্তর বাড়ায় প্লাবনের আশঙ্কা

বিএনএ, বহরমপুর: জঙ্গিপুর মহকুমার বন্যা পরিস্থিতির কোনও উন্নতি হয়নি। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দু’দিন ধরে মহকুমার তিনটি ব্লকের ১০টি গ্রামের কয়েক হাজার মানুষ গুমানি ও বাঘমারি নদীর জলে বন্দি রয়েছেন। অভিযোগ, এলাকায় পানীয় জলের হাহাকার দেখা দিলেও প্রশাসন নজর দিচ্ছে না।
বিশদ

Pages: 12345




একনজরে
 কাজিরাঙা, ১৮ আগস্ট (পিটিআই): অসমের বন্যায় ডুবে গিয়েছে কাজিরাঙা জাতীয় অভয়ারণ্যের (কেএমপি) ৮০ শতাংশ এলাকা। এই বিপুল প্রাকৃতিক বিপর্যয়ে এখনও পর্যন্ত মৃত্যু হয়েছে প্রায় ১৪০টি পশুর। ১০ আগস্ট থেকে ব্রহ্মপুত্র নদের জল স্থানীয় ডিফলো নদী হয়ে প্রবেশ করছে অভয়ারণ্যে। ...

সংবাদদাতা, আলিপুরদুয়ার: এবারের অতিবর্ষণে জমিতে সদ্য রোপণ করা আমন ধান, আমনের বীজতলা এবং সবজি ক্ষতিগ্রস্ত হয়েছে। সব মিলিয়ে আলিপুরদুয়ার জেলায় ফসলের ক্ষতি হয়েছে ২২ কোটি টাকা। শুক্রবার জেলা কৃষি দপ্তর ফসলের এই ক্ষয়ক্ষতির পূর্ণাঙ্গ রিপোর্ট নবান্নে পাঠাল। ...

নয়াদিল্লি, ১৮ আগস্ট (পিটিআই): সংস্থার শীর্ষপদ থেকে ইতিমধ্যে ইস্তফা দিয়েছেন একের পর এক আধিকারিক। এবার সেই তালিকায় যুক্ত হল বিশাল সিক্কার নাম। দেশের দ্বিতীয় বৃহত্তম ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কলকাতায় খুচরো ব্যাবসার বাজার বাড়ছে। ২০১৪ সালের তুলনায় খুচরো ব্যাবসার বৃদ্ধির হার প্রায় দ্বিগুণ। শুক্রবার ইন্ডিয়ান চেম্বার অব কমার্সের এক অনুষ্ঠানে এই ...


আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উচ্চবিদ্যার ক্ষেত্রে মধ্যম ফল আশা করা যায়। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য আসবে। প্রেম-প্রণয়ে নতুনত্ব আছে। কর্মরতদের ... বিশদ



ইতিহাসে আজকের দিন

 বিশ্ব মনুষ্যত্ব দিবস
১৯৪০: পরিচালক গোবিন্দ নিহলনির জন্ম
১৯৯৩: অভিনেতা উৎপল দত্তের মৃত্যু


ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৩.৩৫ টাকা ৬৫.০৩ টাকা
পাউন্ড ৮১.২৫ টাকা ৮৪.২১ টাকা
ইউরো ৭৩.৯৬ টাকা ৭৬.৫৭ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ২৯,৬৬০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৮,১৪০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ২৮৫০০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৯,৫০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৯,৬০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

 ২ ভাদ্র, ১৯ আগস্ট, শনিবার, দ্বাদশী দিবা ৭/১৮ পরে ত্রয়োদশী রাত্রি ৪/৩৮, পুনর্বসুনক্ষত্র রাত্রি ৭/৯, সূ উ ৫/১৮/৩৪, অ ৬/২/২৪, অমৃতযোগ দিবা ৯/৩৩-১২/৫৭ রাত্রি ৮/১৬-১০/৩২ পুনঃ ১২/২-১/৩৩ পুনঃ ১/১৫-২/৫১ পুনঃ ২/১৮-৩/৪৮, বারবেলা ৬/৫৪ পুনঃ ১/১৫-২/৫১ পুনঃ ৪/২৬-অস্তাবধি, কালরাত্রি ৭/২৮ পুনঃ ৩/৫৪-উদয়াবধি।
 ২ ভাদ্র, ১৯ আগস্ট, শনিবার, দ্বাদশী ৬/৫/১৭ পরে ত্রয়োদশী রাত্রি ৩/৫১/২৭, পুনর্বসুনক্ষত্র রাত্রি ৭/১৫/১৭, সূ উ ৫/১৬/১১, অ ৬/৩/৫৫, অমৃতযোগ দিবা ৯/৩২/৬-১২/৫৬/৪৯ রাত্রি ৮/১৮/২২-১০/৩২/৪৯, ১২/২/২৮-১/৩২/৬, ২/১৬/৫৫-৩/৪৬/২৩, বারবেলা ১/১৬/১-২/৫১/৫৯, কালবেলা ৬/৫২/৯, ৪/২৭/৫৭-৬/৩/৫৫, কালরাত্রি ৭/২৭/৫৭, ৩/৫২/২৭-৫/১৬/২৯।
২৬ জেল্কদ

ছবি সংবাদ

এই মুহূর্তে
ইতিহাসে আজকের দিনে

 বিশ্ব মনুষ্যত্ব দিবস
১৯৪০: পরিচালক গোবিন্দ নিহলনির জন্ম
১৯৯৩: অভিনেতা উৎপল দত্তের মৃত্যু

08:59:04 AM

  উত্তরবঙ্গে ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েই গেল
উত্তরবঙ্গে ভারী বৃষ্টির সম্ভাবনা জিইয়েই রাখল আলিপুর আবহাওয়া দপ্তর। একইসঙ্গে দক্ষিণবঙ্গেও হালকা থেকে মাঝারি মাপের বিক্ষিপ্ত বৃষ্টি চলবে। শুক্রবার আলিপুর আবহাওয়া দপ্তরসূত্রে জানা গিয়েছে, উত্তর-পশ্চিম বঙ্গোপসাগরের উপর যে ঘূর্ণাবর্তটি তৈরি হয়েছিল, তা নিম্নচাপে পরিণত হয়েছে। সেই নিম্নচাপের অবস্থান উত্তর-পশ্চিম বঙ্গোসাগর লাগোয়া এলাকা থেকে ওড়িশার মধ্যভাগ পর্যন্ত। এদিকে মৌসুমি অক্ষরেখার বর্তমানে অবস্থান ওই নিম্নচাপ এলাকা হয়ে বঙ্গোপসাগর পর্যন্ত। অন্যদিকে পশ্চিম অসম সংলগ্ন এলাকায় একটি আলাদা ঘূর্ণাবর্ত তৈরি হয়েছে। সব মিলিয়ে ওড়িশা এবং সংলগ্ন এলাকায় আজ শনিবার ভারী বৃষ্টির সম্ভাবনার কথা জানিয়ে রেখেছে হাওয়া অফিস। তার প্রভাব থাকবে এ রাজ্যেও। আগামী ক’দিন এখানে বর্ষা গতি পাবে। অন্যদিকে ঘূর্ণাবর্তের জেরে উত্তরে বৃষ্টি চলবে বলে জানিয়েছে তারা।

08:30:00 AM

পূর্ব রেলের বিশেষ ট্রেন

হাওড়া বিভাগের ভট্টনগর এবং ডানকুনি স্টেশনের মধ্যে আপ লাইন তৈরির কাজ করছে পূর্ব রেল। তার জন্য হাওড়া, শিয়ালদহসহ নানা স্টেশন থেকে একাধিক ট্রেন বাতিল করা হচ্ছে। কিছু ট্রেনের রুটও ঘুরিয়ে দেওয়া হচ্ছে। ট্রেন চলাচল নিয়ন্ত্রণে যাত্রীদের ভোগান্তি কিছুটা হলেও কমাতে বর্ধমান ও বারুইপাড়া স্টেশনের মধ্যে দু’জোড়া বিশেষ ট্রেন চালানো হবে বলে জানিয়েছে পূর্ব রেল। আজ, শনিবার ও আগামী সোমবার এই বিশেষ ট্রেনগুলি চালানো হবে। যাত্রাপথে ট্রেনগুলি প্রতিটি স্টেশনে দাঁড়াবে।

08:25:00 AM

  সেভিংস অ্যাকাউন্টে ০.৫ শতাংশ সুদ কমিয়ে দিল ইউনিয়ন ব্যাংকও
স্টেট ব্যাংক অব ইন্ডিয়ার দেখানো পথে হাঁটল ইউনিয়ন ব্যাংক অব ইন্ডিয়াও। শুক্রবার ব্যাংকের তরফে জানানো হয়েছে, সেভিংস ব্যাংক অ্যাকাউন্টে সুদের হার কমানো হচ্ছে ২১ আগস্ট থেকে। সেভিংস অ্যাকাউন্টে ২৫ লক্ষ টাকার কম আমানতের উপর সুদের হার ৪ শতাংশ থেকে ০.৫ শতাংশ কমিয়ে সাড়ে ৩ শতাংশ করা হচ্ছে। ২৫ লক্ষ টাকার বেশি আমানতকারীরা সেভিংস অ্যাকাউন্টে ৪ শতাংশ হারেই সুদ পাবেন। বৃহস্পতিবার সেভিংস অ্যাকাউন্টে সুদ কমানোর কথা ঘোষণা করেছিল বেসরকারি ব্যাংকিং শিল্পে দ্বিতীয় স্থানাধিকারী এইচডিএফসি ব্যাংক।

08:20:00 AM

 ইঞ্জিনে গোলমাল, একদিনে বাতিল ইন্ডিগোর ৮৪টি উড়ান
এয়ারবাস এ৩২০ নিও বিমানে নানা ধরনের ত্রুটি থাকার জন্য শুক্রবার প্রায় ৮৪টি উড়ান বাতিল করল ইন্ডিগো। সংবাদমাধ্যম সূত্রে খবর, প্র্যাট ও হুইটনি থেকে পাঠানো ১৩টি বিমান এদিন ইঞ্জিনে গোলমালের কারণে আকাশে উড়তে পারেনি। তাই বাতিল করতে হয়েছে ৮৪টি উড়ান। এই বছরে ২১ জুন থেকে ৩ জুলাইয়ের মধ্যে ৬৬৭টি উড়ান বাতিল করতে হয়েছে, ২৭ জুন একদিনেই বাতিল করা হয়েছিল ৬১টি উড়ান। যদিও এই ঘটনা নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন ইন্ডিগোর চেয়ারম্যান আদিত্য ঘোষ।

08:02:00 AM

জলপাইগুড়ির নার্সিংহোমে চিকিৎসার গাফিলতিতে রোগী মৃত্যুর অভিযোগ

 জলপাইগুড়ির একটি নার্সিংহোমে রোগী মৃত্যুর ঘটনা ঘটেছে। নার্সিংহোমের বিরুদ্ধে চিকিৎসায় গাফিলতির অভিযোগ উঠেছে পরিবারের পক্ষ থেকে।

18-08-2017 - 03:34:00 PM