দক্ষিণবঙ্গ
 

আসানসোলে এটিএম প্রতারণায়
ধৃতদের জেরা করে চাঞ্চল্যকর তথ্য, প্রতারকদের দৈনিক আয় হত ১লক্ষ ২০ হাজার টাকা

বিএনএ, আসানসোল: অনলাইনে অ্যাকাউন্ট থেকে টাকা হাতানোর অভিযোগে ধৃত ৯জন সাইবার অপরাধীকে জেরা করে আসানসোল-দুর্গাপুর পুলিশ কমিশনারেটের আধিকারিকদের চোখ কপালে ওঠার জোগাড়। অপরাধীরা টাকা হাতানোর জন্য বিভিন্ন ব্যাংকে ভুয়ো অ্যাকাউন্ট তৈরি করে। জাল ভোটার কার্ড দিয়েই তারা দেশের বিভিন্ন প্রান্তে অ্যাকাউন্ট খুলে বসেছিল। এমনকী তারা নকল আধারকার্ড তৈরি করতেও সিদ্ধহস্ত। কারও অ্যাকাউন্ট থেকে টাকা হাতানোর পর তা অনলাইনের মাধ্যমেই জমা করত ওই ভুয়ো অ্যাকাউন্টগুলিতে। পরে এটিএম কার্ডের মাধ্যমে টাকা তুলে নিত। কিছুদিন পর ওই অ্যাকাউন্ট বন্ধ করে ফের নতুন জায়গায় তারা অ্যাকাউন্ট খুলত। পুলিশ ধৃতদের কাছে থেকে একটি ডায়েরি উদ্ধার করেছে। তাতে দেখা গিয়েছে দিনে তাদের গড়ে ১লক্ষ ২০ থেকে ৩০ হাজার টাকা আয় হত। এই টাকা বিভিন্ন জায়গায় ভাগ করে দিতে হত। এই চক্রের যে মাস্টার মাইন্ড তার কাছে পাঠানো হত অর্ধেক টাকা। পুলিশ সূত্রে এমন তথ্যই জানা গিয়েছে।
কোনওভাবে এটিএমের পিন নম্বর জেনে গেলে যেকোনও অ্যাকাউন্ট সাফ করে দেওয়া সাইবার অপরাধীদের কাছে নস্যিমাত্র। দেওঘর, ধানবাদ, বেঙ্গালুরু, দিল্লি এবং বার্নপুরে বসেই এরা দেশের সমস্ত ব্যাংকের অ্যাকাউন্টের উপর নজরদারি চালাত। শুধু এরাজ্যের বাসিন্দারাই তাদের প্রতরণার শিকার হয়েছেন এমন নয়, মুম্বই ও দিল্লির অনেক প্রতিষ্ঠিত ব্যক্তির অ্যাকউন্ট থেকেও এরা টাকা সরিয়েছে।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, এই লাইনে নামার জন্য রীতিমত প্রশিক্ষণ দেওয়া হত। প্রশিক্ষণ নেওয়ার জন্য কোনও যোগ্যতার দরকার হয় না। শুধু অক্ষর জ্ঞানটুকু থাকলেই হয়। দু’দলে ভাগ হয়ে এই কাজ করা হত। এক দলের কাজ হল ফোন করে এটিএমের নম্বর সংগ্রহ করা। অন্য দলের কাজ হল ওই নম্বর ব্যবহার করে এক অ্যাকাউন্ট থেকে অন্য অ্যাকাউন্টে টাকা হস্তান্তরিত করে দেওয়া। পেশায় সদ্য আসা যুবকদের প্রথমে হিন্দি, বাংলা এবং ইংরেজি ভাষা শেখানো হত। আধিকারিকরা কীভাবে কথা বলেন তা হাতে কলমে দেখানোর জন্য অনেক সময় ব্যাংকেও পাঠানো হয়। দূর থেকে তারা সবকিছু লক্ষ্য করে। কথা বলা শেখানোর পরেই তাদের ল্যাপটপ সম্পর্কে প্রাথমিক ধারণা দেওয়া হয়। তারপরে তাদের কিছু দিনের জন্য বিভিন্ন মোবাইল সংস্থায় কাজ করার জন্য পাঠিয়ে দেওয়া হয়। সেখানে কাজ করার অছিলায় তারা মোবাইল নম্বর সংগ্রহ করে নিয়ে আসে। তারপর তারা কোনও জায়গায় কলসেন্টার করার নাম করে ঘাঁটি গেড়ে দেশের বিভিন্ন প্রান্তে ফোন করতে থাকে। সিমকার্ডও তুলত ভুয়ো নামে। একটি সিমকার্ড এক থেকে দু’দিনের বেশি তারা ব্যবহার করত না। তবে তারা সব কাজটাই করে নেটওয়ার্কের মাধ্যমে। ফোনে রিং হওয়ার পরেই তারা ঝরঝরে ইংরেজিতে ব্যাংক আধিকারিকের পরিচয় দিয়ে কথোপকথন শুরু করে। এভাবে দিনে তারা ব্যাংকের ১০০জনের বেশি গ্রাহকদের ফোন করে। তাদের মধ্যে কেউ না জেনে এটিএমের পিন নম্বর বলে দিলেই বাজিমাত হয়ে যায় প্রতারকদের। তারা সঙ্গে সঙ্গে এটিএম কার্ডের পিন নম্বরটি জানিয়ে দেয় দলের মাস্টার মাইন্ডদের। তারাই ওই নম্বর দিয়ে নেটের মাধ্যমে এক অ্যাকাউন্ট থেকে অন্য অ্যাকাউন্টে টাকা স্থানান্তর করে দেয়।
এক পুলিশ আধিকারিক বলেন, পুরো সিস্টেমটা তারা এমনভাবে আয়ত্ত করেছে তা সকলকে অবাক করে দেবে। তারা কারও অ্যাকাউন্ট থেকে টাকা সরানোর পর নির্দিষ্ট কোনও অ্যাকাউন্টে রাখত না। বেনামে খুলে রাখা বিভিন্ন অ্যাকাউন্টে তারা টাকা সরিয়ে দিত। এতদিন পুলিশের ধারণা ছিল তারা ওই টাকা অনলাইনের মাধ্যমে শপিং করত। কিন্তু তা নয়। প্রতারকরা তাদের তৈরি করা ভুয়ো অ্যাকাউন্টগুলিতে টাকা জমা করত। কিন্তু তারা এত সহজে ভুয়ো অ্যাকাউন্ট তৈরি করত কীভাবে সেটাই বড় প্রশ্ন। এই ঘটনাটি নিয়ে যদি দেশের কোনও বড় তদন্তকারী সংস্থা তদন্ত করে তাহলে কোঁচো খুঁড়তে কেউটে বেরিয়ে যাবে। পুলিশ কমিশনার লক্ষ্মীনারায়ণ মিনা বলেন, ধৃতদের হেপাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
প্রসঙ্গত, সোমবার পুলিশ হীরাপুর থেকে ৯ জন সাইবার অপরাধীকে গ্রেপ্তার করেছে। তারা কলসেন্টারের নামে বাড়ি ভাড়া নিয়ে অ্যাকাউন্ট থেকে টাকা হাতিয়ে নিত। ধৃতদের মধ্যে সাত জন ঝাড়খণ্ডের বাসিন্দা। বাকি দুই যুবকের বাড়ি অণ্ডালে। তাদের সকলের গড় বয়স ২৬।
18th  July, 2017
কাজের বরাত দেওয়ার নাম করে রিভারসাইডে ডেকে নিয়ে বার্নপুরের ক্যাটারিং ব্যবসায়ীকে খুন 

বিএনএ, বার্নপুর: ফিল্মি কায়দায় তাড়া করে আততায়ীরা বার্নপুরের যুবক রানা বন্দ্যোপাধ্যায়কে (২৫) গুলি করে খুন করেছে। তাঁর সম্পর্কিত ভাই মিঠুন চক্রবর্তী তাঁকে বাঁচাতে গিয়ে গুলিবিদ্ধ হন। তিনি আশঙ্কাজনক অবস্থায় দুর্গাপুরের একটি বেসরকারি হাসপাতালে ভরতি রয়েছেন। 
বিশদ

ফের হুঁশিয়ারি অনুব্রতর, বিরোধীদের জন্য যেটা দরকার সেটাই হবে 

সুমন তেওয়ারি, করিধ্যা, বিএনএ: পুলিসকে প্রকাশ্য রাস্তায় চূড়ান্ত সময়সীমা বেঁধে দেওয়া ও বিরোধী নেতাদের ঠ্যাঙানোর কথা দল সমর্থন না করলেও নিজের অবস্থানে অনড় অনুব্রত মণ্ডল শুক্রবার সিউড়ি থানার করিধ্যার সভায় ফের বিরোধীদের ইঙ্গিতপূর্ণ হুঁশিয়ারি দিয়ে বলেন, দাড়ি কামিয়ে ক্রিম মাখলে সুন্দর লাগে, আর মাথা ন্যাড়া করলে খারাপ লাগে। এবার বুঝে নাও! যেটা দরকার সেটাই হবে।  
বিশদ

জল মিষ্টি খেয়ে, হিন্দি সিনেমা দেখতে দেখতে
ঠান্ডা মাথায় বৃদ্ধকে খুন দুর্গাপুরে 

সুখেন্দু পাল, দুর্গাপুর, বিএনএ: বৃহস্পতিবার রাতে দুর্গাপুরের সিটি সেন্টারের কাছে অবীন্দ্রনাথ বিথিতে নিজের বাড়িতে খুন হলেন এক বৃদ্ধ। টেবিলে বসে মিষ্টি জল খাওয়ার পর সিনেমা দেখতে দেখতে ঠান্ডা মাথায় তাঁকে খুন করেছে আততায়ী। এমনটাই অনুমান পুলিসের। পুলিস জানিয়েছে, মৃতের নাম সত্যরঞ্জন খাঁড়া (৭০)।
বিশদ

অণ্ডালে চোর সন্দেহে গণপিটুনি 

সংবাদদাতা, দুর্গাপুর: শুক্রবার অণ্ডাল থানার উখড়া এলাকার শেরগড়েপাড়ায় চোর সন্দেহে এক ব্যক্তিকে গণপিটুনি দিয়ে পুলিসের হাতে তুলে দিলেন বাসিন্দারা। ধৃতের নাম ফটিক গোস্বামী। তার বাড়ি উখড়া এলাকাতেই। এদিন সকালে ওই ব্য঩ক্তি এলাকায় সাইকেল চুরি করতে এলে স্থানীয় বাসিন্দারা তাকে হাতেনাতে ধরে ফেলেন। 
বিশদ

আগামী বছরের মার্চে বীরভূম জেলায় ফোর জি পরিষেবা চালু
বেসরকারি সংস্থাগুলিকে টক্কর দিতে পরিষেবার মানোন্নয়ন ও একগুচ্ছ অফার চালু করল বিএসএনএল 

সংবাদদাতা, রামপুরহাট: প্রতিযোগিতার বাজারে বেসরকারি সংস্থাগুলিকে টক্কর দিতে পরিষেবার মান উন্নয়ন ও একগুচ্ছ অফার চালু করল বিএসএনএল। শুক্রবার রামপুরহাটে বিএসএনএলের দপ্তরে সিমকার্ড মেলায় হাজির হয়ে এমনটাই জানালেন সংস্থার টিডিএম টিভি অ্যানজিনিয়া। 
বিশদ

গোঘাটে যুবতীর রহস্য মৃত্যুর ঘটনায় মোমবাতি মিছিল 

বিএনএ, আরামবাগ: অতশ্রী নন্দীর(২৫) রহস্য মৃত্যুতে শুক্রবার গোঘাটের ঝরিয়া শ্রীরামকৃষ্ণ বিদ্যাপীঠের ছাত্রছাত্রীরা মোমবাতি জ্বেলে মৌন মিছিল করে। স্কুলের শিক্ষক-শিক্ষিকারাও মৌন মিছিলে অংশ নেন। এব্যাপারে স্কুলের প্রধান শিক্ষক তপন কুমার নন্দী বলেন, অতশ্রী এই স্কুলের ছাত্রী ছিল। 
বিশদ

দৌলতগঞ্জ স্থলবন্দর ফের চালু করতে কৃষ্ণগঞ্জে বাংলাদেশের প্রতিনিধি দলের বৈঠক 

বিএনএ, কৃষ্ণনগর: দৌলতগঞ্জ স্থলবন্দর ফের চালু করতে শুক্রবার কৃষ্ণগঞ্জের টুঙ্গিতে বাংলাদেশের প্রতিনিধি দলের সঙ্গে নদীয়া জেলার ব্যবসায়ী সমিতির বৈঠক হল। বৈঠক শেষে বাংলাদেশের প্রতিনিধিরা জানান, এই স্থলবন্দর চালু হলে দুই দেশের মধ্যে যোগাযোগ ব্যবস্থা উন্নত হবে। পণ্যবাহী যানবাহন যাতায়াতের সমস্যা কমবে। 
বিশদ

নিমতৌড়িতে নারী পাচারকারী সন্দেহে হোম থেকে আটক যুবক 

বিএনএ, তমলুক: নারী পাচারকারী সন্দেহে এক যুবককে আটক করে পুলিসের হাতে তুলে দিল নিমতৌড়ি তমলুক উন্নয়ন সমিতি পরিচালিত হোমের সদস্যরা। শুক্রবার সকালের এই ঘটনায় নিমতৌড়ি এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিস জানিয়েছে, স্বদেশরঞ্জন দাস নামে অভিযুক্ত যুবককে আটক করে তমলুক থানায় নিয়ে আসা হয়েছে। তার বাড়ি নন্দকুমারের খঞ্চি এলাকায়। জিজ্ঞাসাবাদের পর আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। 
বিশদ

ইন্টারলকিংয়ের কাজের জন্য ট্রেন চলাচলে বিঘ্ন
খড়্গপুরে স্টেশন থেকে বালিচকের বাস না মেলায় ব্যাপক দুর্ভোগ 

সংবাদদাতা, খড়্গপুর: খড়্গপুর স্টেশনে বিশ্বমানের ইন্টারলকিং ব্যবস্থার কাজের জন্য শুক্রবার ট্রেন চলাচলে বিঘ্ন ঘটায় দুর্ভোগে পড়তে হয় যাত্রীদের। পর্যাপ্ত বাসের ব্যবস্থা না থাকায় হয়রানি আরও বাড়ে। হাওড়া যাওয়ার যাত্রীদের জন্য খড়্গপুর থেকে বালিচক রুটে বাসের ব্যবস্থা করার কথা থাকলেও সকাল ১০টা পর্যন্ত কোনও বাসের দেখা মেলেনি বলে অভিযোগ। পরে অবশ্য কয়েকটি বাসের ব্যবস্থা করা হয়।  
বিশদ

বর্ধমান বিশ্ববিদ্যালয়ে স্নাতকে প্রথম বর্ষের বিজ্ঞান ও বাণিজ্য শাখার ফল প্রকাশিত, পাশের হার করুণ 

বিএনএ, বর্ধমান: শুক্রবার বর্ধমান বিশ্ববিদ্যালয়ে স্নাতকে প্রথম বর্ষের বিজ্ঞান ও বাণিজ্য বিভাগের ফল প্রকাশিত হল। বিএসসি অনার্সে মোট পরীক্ষার্থী ছিল ৭৩৬৪জন। উত্তীর্ণ হয়েছেন মাত্র ২৪৫৯জন। বিএসসি পাশ কোর্সে মোট পরীক্ষার্থী ছিল ২২৯০জন।  
বিশদ

মুর্শিদাবাদে কংগ্রেসের গোষ্ঠীবিবাদ বাড়ছে, ঘর গুছাচ্ছে তৃণমূল, সুব্রতকে সভাপতি করে নয়া জেলা কমিটি

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কংগ্রেসের শক্ত ঘাঁটি বলে পরিচিত মুর্শিদাবাদ জেলায় শক্তিবৃদ্ধিকেই অগ্রাধিকার দিয়েছে তৃণমূল। ইতিমধ্যেই দল ভাঙিয়ে জেলা পরিষদ থেকে পুরসভার দখল নিয়েছে রাজ্যের শাসক দল। অন্যদিকে, আসন্ন পঞ্চায়েত ভোটকে কেন্দ্র করে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীর জেলা কংগ্রেসের গোষ্ঠী বিবাদ ক্রমে বেড়ে চলেছে।
বিশদ

কেন্দ্রীয় প্রকল্পে টাকা নিয়েও ঘর তৈরি না করার অভিযোগ ভাতারের তৃণমূল নেতার বিরুদ্ধে 

সংবাদদাতা, বর্ধমান: পাকাঘর তৈরির জন্য প্রধানমন্ত্রী আবাস যোজনার টাকা পাওয়ার পরেই সেই ঘর তৈরি না করার অভিযোগ উঠল ভাতার ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি ও বড়বেলুন-১ গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান দেবাশিস বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে। 
বিশদ

দু’দিনের বিজ্ঞান ও প্রযুক্তি কংগ্রেস শেষ হল
গবেষণাগার থেকে বিজ্ঞানকে মাঠে নিয়ে যাওয়ার কথা বললেন মন্ত্রী সৌমেন মহাপাত্র

বিএনএ, বর্ধমান: বর্ধমান বিশ্ববিদ্যালয় ও রাজ্যের উচ্চশিক্ষা, বিজ্ঞান ও প্রযুক্তি এবং জৈবপ্রযুক্তি দপ্তরের উদ্যোগে দু’দিন ব্যাপী চলা দ্বিতীয় আঞ্চলিক বিজ্ঞান ও প্রযুক্তি কংগ্রেস-’১৭ শুক্রবার শেষ হল। এদিন পুরস্কার বিতরণী অনুষ্ঠানে রাজ্যের জলসম্পদ উন্নয়ন ও অনুসন্ধান দপ্তরের মন্ত্রী সৌমেন মহাপাত্র, কৃষিমন্ত্রী আশিস বন্দ্যোপাধ্যায়, পঞ্চায়েত ও গ্রামোন্নয়ন দপ্তরের রাষ্ট্রমন্ত্রী শ্যামল সাঁতরা ও পুলিস সুপার কুণাল আগরওয়াল প্রমুখ অংশ নেন।  
বিশদ

দুর্গাপুরে ভিড়িঙ্গি শ্মশানকালীর বাৎসরিক পুজোয় উপচে পড়া ভিড় 

সংবাদদাতা, দুর্গাপুর: শুক্রবার সকাল থেকে দুর্গাপুরের ভিড়িঙ্গি শ্মশান কালীমন্দিরের বাৎসরিক পুজো ও মহোৎসব অনুষ্ঠানে ভক্তদের উপচে পড়া ভিড় হয়। ভিনরাজ্য থেকে ভক্তদের সমাগম হয়। মন্দির চত্বর ঝলমলে আলোয় সাজিয়ে তোলা হয়। 
বিশদ

Pages: 12345

একনজরে
নয়াদিল্লি, ১৭ নভেম্বর: দুই দশকেরও বেশি সময় ধরে চীন ও পাকিস্তান তাদের সম্পর্ককে হিমালয়ের চেয়ে উঁচু, সাগরের চেয়েও গভীর এবং মধুর চেয়েও মিষ্টি বলে গর্বের ...

 ভোপাল, ১৭ নভেম্বর (পিটিআই): পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে (১০) তিন মাস ধরে একাধিকবার গণধর্ষণের অভিযোগে বাড়ির মালিক সহ চার অভিযুক্তকে গ্রেপ্তার করল মধ্যপ্রদেশ পুলিস। জাহাঙ্গীরবাদ ...

 সংবাদদাতা, মালবাজার: বেঙ্গল ওলিম্পিক অ্যাসোসিয়েশনের একটি প্রতিনিধি দল শুক্রবার জলপাইগুড়ির বিশ্ববাংলা ক্রীড়াঙ্গন পরিদর্শন করে। অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক স্বপন বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে পাঁচ সদস্যের প্রতিনিধি দলটি বিশ্ববাংলা ক্রীড়াঙ্গনের মাঠ এবং ইনডোর স্টেডিয়ামটি ঘুরে দেখে। ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বিদেশে ভালো গুণগতমানের প্যাকেটজাত মাছ বিক্রি করতে এবার আরও আধুনিক ফ্রিজার কিনছে মৎস্য উন্নয়ন নিগম। ইতিমধ্যে ‘হার্ডনার ফ্রিজার’ নামক ওই শীততাপ নিয়ন্ত্রিত যন্ত্র দুটি কেনা হয়েছে। আরও দুটি কেনার পরিকল্পনা রয়েছে বলে নিগমের পক্ষ থেকে জানানো হয়েছে। ...


আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উচ্চতর বিদ্যায় সফলতা আসবে। সরকারি ক্ষেত্রে কর্মলাভের সম্ভাবনা। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য আসবে, প্রেম-প্রণয়ে মানসিক অস্থিরতা ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৭২৭: অম্বরের মহারাজা দ্বিতীগ জয়সিং জয়পুর শহর প্রতিষ্ঠা করলেন
১৯০১: পরিচালক ও অভিনেতা ভি শান্তারামের জন্ম
১৯৭৩: ভারতের জাতীয় পশু হল বাঘ
১৯৭৮: পরিচালক ও অভিনেতা ধীরেন্দ্র গঙ্গোপাধ্যায়ের মৃত্যু

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৪.০০ টাকা ৬৫.৬৮ টাকা
পাউন্ড ৮৪.৩২ টাকা ৮৭.১৯ টাকা
ইউরো ৭৫.২০ টাকা ৭৭.৮৩ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ২৯,৯৬০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৮,৪২৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ২৮,৮৫০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৯,৯০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪০,০০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২ অগ্রহায়ণ, ১৮ নভেম্বর, শনিবার, অমাবস্যা সন্ধ্যা ঘ ৫/১২, নক্ষত্র-বিশাখা রাত্রি ৭/২৪, সূ উ ৫/৫৫/৫, অ ৪/৪৮/৩১, অমৃতযোগ দিবা ঘ ৬/৩৭ মধ্যে পুনঃ ৭/২১ গতে ৯/৩২ মধ্যে পুনঃ ১১/৪৩ গতে ২/৩৮ মধ্যে পুনঃ ৩/২২ গতে অস্তাবধি। রাত্রি ঘ ১২/৪০ গতে ২/২৪ মধ্যে, বারবেলা ঘ ৭/১৬ মধ্যে পুনঃ ১২/৪৩ গতে ২/৫ মধ্যে পুনঃ ৩/২৭ গতে অস্তাবধি, কালরাত্রি ঘ ৬/২৭ মধ্যে পুনঃ ৪/১৭ গতে উদয়াবধি।
১ অগ্রহায়ণ, ১৮ নভেম্বর, শনিবার, অমাবস্যা অপরাহ্ন ৪/৮/১১, বিশাখানক্ষত্র রাত্রি ৭/১৬/৪০, সূ উ ৫/৫৫/২৬, অ ৪/৪৭/৩৯, অমৃতযোগ দিবা ঘ ৬/৩৮/৫৫ মধ্যে ও ৭/২২/২৪-৯/৩২/৫০ মধ্যে ও ১১/৪৩/১৭-২/৩৭/১২ মধ্যে ও ৩/২০/৪১-৪/৪৭/৩৯ মধ্যে। রাত্রি ঘ ১২/৪৩/২১-২/২৫/২৩ মধ্যে, বারবেলা ১২/৪৩/৪-২/৪/৩৬, কালবেলা ৭/১৬/৫৮ মধ্যে, ৩/২৬/৭-৪/৪৭/৩৯, কালরাত্রি ২/২৬/৭ মধ্যে, ৪/১৭/৪৪-৫/৫৬/১২ মধ্যে।
২৮ শফর

ছবি সংবাদ

এই মুহূর্তে
ইডেন টেস্ট: ১৭২ রানে অল আউট ভারত 

11:40:43 AM

শহরে ট্রাফিকের হাল
আজ, শনিবার সকালে শহরের রাস্তাঘাটে যান চলাচল বেশ প্রভাবিত। অফিস ...বিশদ

10:06:00 AM

অরুণাচলে ভারত-চীন সীমান্তে ভূমিকম্প, রিখটার স্কেলে মাত্রা ৬.৪ 

09:10:48 AM

বিদ্যুৎ সংযোগ: রাস্তা কাটার প্রক্রিয়ার সরলীকরণ
দ্রুত বিদ্যুৎ সংযোগ দেওয়ার জন্য রাস্তা কাটার প্রক্রিয়া ...বিশদ

09:00:00 AM

প্রিয়রঞ্জন সংকটজনক
সংকটজনক প্রিয়রঞ্জন দাশমুন্সি। ফুসফুসে সংক্রমণের কারণে তাঁকে আইসিইউতে ...বিশদ

08:55:00 AM