Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 
 

কাপড় বোনার সুতো রং করতে ব্যস্ত নদীয়ার এক তাঁত শিল্পী। বৃহস্পতিবার অভি ঘোষের তোলা ছবি। 

ভগবানগোলায় ব্যবসায়ীর গোডাউনে হানা, উদ্ধার প্রচুর মেয়াদ উত্তীর্ণ ঠান্ডা পানীয় 

সংবাদদাতা, লালবাগ: শুক্রবার ভগবানগোলা থানার বর্ষাতিগোলায় এক ব্যবসায়ীর গোডাউনে হানা দিয়ে বিভিন্ন কোম্পানির প্রচুর মেয়াদ উত্তীর্ণ ঠান্ডা পানীয় বাজেয়াপ্ত করল ব্লক প্রশাসন। বিডিও পুলককান্তি মজুমদারের নেতৃত্বে এদিন ব্লক প্রশাসনের আধিকারিকরা ওই গোডাউনে অভিযান চালান। বাজেয়াপ্ত মেয়াদ উত্তীর্ণ ঠান্ডা পানীয় পুলিসের হাতে তুলে দেওয়া হয়েছে। মেয়াদ উত্তীর্ণ ঠান্ডা পানীয় মজুত রাখা ও বিক্রির অভিযোগে ওই ব্যবসায়িক প্রতিষ্ঠানের বিরুদ্ধে খাদ্য সুরক্ষা আইনের নির্দিষ্ট ধারায় মামলা রুজু করা হবে বলে প্রশাসন সূত্রে জানা গিয়েছে।
প্রশাসন ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ভগবানগোলা থানার বর্ষাতিগোলায় একটি ব্যবসায়িক প্রতিষ্ঠান থেকে ভগবানগোলা-১, ২ ব্লক এবং লালগোলা সহ লালবাগ মহকুমার বিস্তীর্ণ এলাকার বিভিন্ন দোকানে ঠান্ডা পানীয় একচেটিয়া সরবরাহ করা হয়। ঠান্ডা পানীয়ের এজেন্সির পাশাপাশি ওই ব্যবসায়ীর একটি মিষ্টি দোকান রয়েছে। বেশ কিছুদিন থেকে ওই মিষ্টির দোকানের বিরুদ্ধে মেয়াদ উত্তীর্ণ ঠান্ডা পানীয় বিক্রির অভিযোগ উঠছিল। বিষয়টি স্থানীয় বিডিও পুলক কান্তি মজুমদারের কানে যেতেই তিনি ব্লক খাদ্য সুরক্ষা আধিকারিক এস কে নুর আলম এবং স্থানীয় থানার পুলিসকে সঙ্গে মিষ্টির দোকানে হানা দেন। সেখানে ফ্রিজের ভিতরে রাখা বেশকিছু মেয়াদ উত্তীর্ণ ঠান্ডা পানীয় বাজেয়াপ্ত করা হয়। এরপরেই ওই ব্যবসায়ীর চারটি গোডাউনে অভিযান চালিয়ে প্রচুর পরিমাণে বিভিন্ন কোম্পানির মেয়াদ উত্তীর্ণ ঠান্ডা পানীয় বাজেয়াপ্ত করা হয়।
জানা গিয়েছে, বাজেয়াপ্ত ঠান্ডা পানীয়ের কোনওটির ছ’মাস আগে, কোনওটির এক বছর আগে, আবার কোনওটির দেড় বছর আগে মেয়াদ ফুরিয়ে গিয়েছে। এমনকী, ভগবানগোলার জনবহুল এলাকায় রমরমিয়ে চলা মিষ্টির দোকানের জন্য খাদ্যদপ্তরের কোনও বৈধ কাগজপত্র নেই। সংশ্লিষ্ট দপ্তরের অনুমতি ছাড়াই দোকান চালু রয়েছে। আগে দু’-একবার মেয়াদ উত্তীর্ণ ঠান্ডা পানীয় বিক্রি করার অভিযোগ উঠলেও স্থানীয় বাসিন্দারা কখনও গুরুত্ব দেননি। কিন্তু, শুক্রবার প্রচুর পরিমাণে মেয়াদ উত্তীর্ণ ঠান্ডা পানীয় বাজেয়াপ্ত হওয়ার ঘটনায় তাঁদের চক্ষু চড়কগাছ। খবর জানাজানি হতেই মিষ্টির দোকান এবং গোডাউনের সামনে ভিড় জমান স্থানীয় বাসিন্দারা।
স্থানীয় বাসিন্দা কিসমত শেখ বলেন, কয়েক মাস আগে এমন একটা অভিযোগ শুনেছিলাম। তখন আমল দিইনি। কিন্তু, এদিনের ঘটনার পর থেকে ঠান্ডা পানীয়ের প্রতি একটা আতঙ্ক তৈরি হয়ে গেল। এভাবে অনেকেই আমরা তাড়াহুড়োর মধ্যে বিষ পান করছি।
যদিও এবিষয়ে ওই মিষ্টির দোকানের কর্ণধার রতন দেবনাথ বলেন, মেয়াদ উত্তীর্ণ ঠান্ডা পানীয় গোডাউনে রেখেছি। কোম্পানির লোক এসে নিয়ে যাবে। কিন্তু, এক বা দেড় বছর আগের মেয়াদ উত্তীর্ণ ঠান্ডা পানীয় কী কারণে এখনও রয়েছে তার সদুত্তর তিনি দিতে পারেননি। মিষ্টির দোকানে মেয়াদ উত্তীর্ণ ঠান্ডা পানীয় থাকার প্রসঙ্গে তিনি বলেন, দোকানের কর্মচারীরা নিরক্ষর। তাই না জেনেই রেখে দিয়েছে। এক্ষেত্রে আমার কোনও দোষ নেই।
বিডিও বলেন, ভগবানগোলা ব্লকের বেশকিছু এলাকায় মেয়াদ উত্তীর্ণ ঠান্ডা পানীয় বিক্রির খবর কানে আসছিল। বর্ষাতিগোলার দেবনাথ এজেন্সি বড় ব্যবসায়িক প্রতিষ্ঠান। তাই ওই প্রতিষ্ঠান থেকে অভিযান শুরু করার সিদ্ধান্ত নেওয়া হয়। মিষ্টির দোকানের ফ্রিজে কিছু পাওয়া গেলেও চারটি গোডাউনে ঢুকে তো অবাক হয়ে যাওয়ার জোগাড় হয়। ওই গোডাউনগুলিতে ছোট বড় মিলিয়ে পাঁচ হাজারেরও বেশি মেয়াদ উত্তীর্ণ ঠান্ডা পানীয়ের বোতল উদ্ধার করা হয়েছে। তার মধ্যে ছোটদেরও পানীয় রয়েছে। প্রশাসনের পক্ষ থেকে গোডাউনগুলি বন্ধ করে দেওয়া হয়েছে।
 

09th  November, 2019
বিশ্ববিদ্যালয়ের ভবন না হওয়া পর্যন্ত অস্থায়ী ক্লাস
কৃষ্ণনাথ কলেজে পড়ানো হবে স্নাতকোত্তর: মুখ্যমন্ত্রী 

সুখেন্দু পাল, বহরমপুর, বিএনএ: বিশ্ববিদ্যালয়ের ভবন তৈরি না হলেও বহরমপুরে কৃষ্ণনাথ কলেজের ক্লাসরুমেই সামনের শিক্ষাবর্ষ থেকে স্নাতকোত্তর কোর্স পড়ানো হবে। বৃহস্পতিবার বহরমপুর সার্কিট হাউসে সাংবাদিক বৈঠক করে এমনটাই ঘোষণা করেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 
বিশদ

উত্তরাধিকার শংসাপত্রের জন্য টাকা নেওয়ার অভিযোগে কংগ্রেস পরিচালিত অযোধ্যা গ্রাম পঞ্চায়েতে চাঞ্চল্য 

সংবাদদাতা, পুরুলিয়া: উত্তরাধিকার সংক্রান্ত শংসাপত্রের জন্য গ্রামবাসীদের কাছ থেকে বেআইনিভাবে টাকা নেওয়ার অভিযোগ উঠল কংগ্রেস পরিচালিত অযোধ্যা গ্রাম পঞ্চায়েতের বিরুদ্ধে। বিষয়টি নিয়ে ব্যাপক ক্ষোভ ছড়িয়েছে আদিবাসী অধ্যুষিত বাঘমুণ্ডি ব্লকের ওই গ্রাম পঞ্চায়েত এলাকায়। 
বিশদ

গোষ্ঠীদ্ধন্দ্ব ফের প্রকাশ্যে
রানাঘাটে বিজেপি নেত্রীর গাড়ি লক্ষ্য করে বোমাবাজি ও গুলি চালানোর অভিযোগ 

সংবাদদাতা, রানাঘাট: রানাঘাটে ফের একবার বিজেপির গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে এল। বৃহস্পতিবার বিকেলে বিজেপি নেত্রীর গাড়ি লক্ষ্য করে হামলার অভিযোগ উঠেছে অপর এক গোষ্ঠীর বিরুদ্ধে। রানাঘাট থানার কায়েতপাড়া এলাকায় ঘটনাটি ঘটে। 
বিশদ

সিদ্ধান্ত আসানসোল পুরসভার
আবাস প্রকল্পে কাটমানি চাইলেই এফআইআর 

সুমন তেওয়ারি, আসানসোল, বিএনএ: হাউসিং ফর অল প্রকল্পে বেনিয়ম ঠেকাতে কড়া পদক্ষেপ নিতে চলেছে আসানসোল পুরসভা। কাটমানির অভিযোগ পেলেই এবার এফআইআর করার সিদ্ধান্ত নিয়েছে পুরসভা। ২০১৬-১৭ অর্থবর্ষে হাউসিং ফর অল প্রকল্পের বাকি থাকা কাজ যুদ্ধকালীন তৎপরতায় শেষ করতে চাইছে পুরসভা। 
বিশদ

কাটোয়ায় ব্যাঙ্ক থেকে সাড়ে ৩ লক্ষ টাকা কেপমারির ঘটনায় গ্রেপ্তার দুষ্কৃতী 

সংবাদদাতা, কাটোয়া: কাটোয়ায় ব্যাঙ্ক থেকে গ্রাহকের কাছ থেকে সাড়ে তিন লক্ষ টাকার ব্যাগ কেপমারি করার অভিযোগে বুধবার রাতে এক দুষ্কৃতীকে গ্রেপ্তার করেছে পুলিস। ধৃতের নাম মাফুজ আনসারি। তাঁর বাড়ি ঝাড়খণ্ডের গিরিডি জেলায়। 
বিশদ

পাইকরে অসুস্থ হনুমানকে উদ্ধারে গড়িমসি বন দপ্তরের, ক্ষোভ 

সংবাদদাতা, রামপুরহাট: অসুস্থ হনুমানকে উদ্ধার করে চিকিৎসার পর তুলে দিতে বনদপ্তরে খবর দিয়েছিলেন পাইকর থানার মিত্রপুর গ্রামের বাসিন্দারা। কিন্তু বৃহস্পতিবার ঘণ্টার পর ঘণ্টা ধরে অপেক্ষা করেও বনকর্মীরা না পৌঁছনোয় ক্ষুব্ধ হয়ে ওঠেন তাঁরা। ক্ষোভের আঁচ পেয়ে এলাকায় মোতায়েন করা হয় পুলিস।  
বিশদ

আসানসোলে ব্লাড ব্যাঙ্কে রক্ত সঙ্কট, চরম দুর্ভোগে রোগীরা 

বিএনএ, আসানসোল: উৎসবের মরশুমে প্রতিবারই রক্তের হাহাকারের জন্য আসানসোল জেলা হাসপাতালের ব্লাড ব্যাঙ্কের চিকিৎসক, কর্মী ও আধিকারিকদের কাছে আতঙ্কের সময়ে পরিণত হয়েছে। মনীষীদের জন্মদিন, প্রজাতন্ত্র দিবস ও স্বাধীনতা দিবসের মধ্যে আবদ্ধ থেকে যাচ্ছে রক্তদান শিবির। 
বিশদ

খড়্গপুরে প্রচারে বেরিয়ে ক্ষোভের মুখে দিলীপ ঘোষ 

সংবাদদাতা, খড়্গপুর: বিধানসভা উপনির্বাচনের প্রচারে বেরিয়ে বৃহস্পতিবার নিজের গড় খড়্গপুরেই বাসিন্দাদের ক্ষোভের মুখে পড়লেন বিজেপির রাজ্য সভাপতি তথা সংসদ সদস্য দিলীপ ঘোষ। এদিন সকালে শহরের পাঁচবেড়িয়া সাত্তারচকে তাঁকে ঘিরে বাসিন্দারা ক্ষোভ উগরে দেন। দিলীপবাবু অবশ্য এটাকে ক্ষোভ বলতে নারাজ। 
বিশদ

পুলিস ও প্রশাসনের দ্বারস্থ হওয়া সত্ত্বেও সুরাহা হয়নি বলে অভিযোগ
জাল দলিল বানিয়ে ওপার বাংলার প্রয়াত সাহিত্যিক আব্দুস সামাদের উত্তরাধিকারীদের জমি দখলের চেষ্টা 

সংবাদদাতা, কান্দি: বাংলাদেশের প্রয়াত সাহিত্যিক ও পুলিস সুপার আব্দুস সামাদের মৃত্যুর প্রায় ১৮ বছর পর স্থানীয় এক ব্যক্তিকে সাহিত্যিক বানিয়ে জাল দলিল তৈরি করে জমি কব্জা করার অভিযোগ উঠল। ঘটনা খড়গ্রাম ব্লকের অন্তর্গত কান্দি থানার ভবানীপুর মৌজার।  
বিশদ

কাটোয়ার স্কুলে আচমকা পরিদর্শন মহকুমা শাসকের
ছুটির দিনেও মিডডে মিলের খাতায় পড়ুয়াদের হাজিরা দেখানোয় প্রধান শিক্ষককে শোকজ 

সংবাদদাতা, কাটোয়া: স্কুলে পড়ুয়া অনুপস্থিত অথচ মিড-ডে মিলের খাতায় প্রত্যেক পড়ুয়াই উপস্থিত। কাটোয়ার প্রাথমিক স্কুলে ছুটির দিনেও ছাত্রছাত্রীদের হাজিরা দেখিয়ে মিডডে মিলের ভুয়ো হিসেব দেখানোর অভিযোগে প্রাথমিক স্কুলের প্রধান শিক্ষককে শোকজ করলেন কাটোয়ার মহকুমা শাসক। 
বিশদ

রিজিওনাল সায়েন্স অ্যান্ড টেকনোলজি কংগ্রেস, উদ্বোধনে রাজ্যপালের থাকা নিয়ে ঘোর সংশয়
বর্ধমান বিশ্ববিদ্যালয়ে আমন্ত্রণ মুখ্যমন্ত্রীকে

অলকাভ নিয়োগী, বর্ধমান, বিএনএ: মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের সঙ্গে রাজ্যপালের সংঘাত চলছেই। রাজ্যপাল সমান্তরাল প্রশাসন চালানোর চেষ্টা করছেন বলেও শাসকদলের পক্ষ থেকে অভিযোগ উঠেছে। এমনকী, বিশ্ববিদ্যালয়ে কার কতটা বেশি অধিকার তা নিয়েও দড়ি টানাটানি শুরু হয়েছে।  
বিশদ

একজনের আগাম জামিন বাতিল করল আদালত
বর্ধমানের যুবতীকে অপহরণ করে গণধর্ষণ, আটমাস পরেও অভিযুক্তরা অধরা 

সংবাদদাতা, বর্ধমান: বর্ধমান শহরের বাজেপ্রতাপপুরের এক যুবতীকে অপহরণ করে আটকে রেখে গণধর্ষণ করা হয়েছিল বলে অভিযোগ। ‘নির্যাতিতা’ বর্ধমান থানায় অভিযোগও দায়ের করেছেন। তার ভিত্তিতে গণধর্ষণ, অপহরণ ইত্যাদি ধারায় মামলাও রুজু হয়েছে। যুবতীর গোপন জবানবন্দি নথিভুক্ত করিয়েছে পুলিস। তাঁর মেডিক্যাল পরীক্ষাও হয়েছে।  
বিশদ

খড়্গপুর বিধানসভা উপ নির্বাচন
দৃষ্টিহীন ভোটাদের জন্য এবার প্রতিটি বুথেই থাকছে ব্রেইল ব্যালট পেপার 

বিএনএ, মেদিনীপুর: খড়্গপুর বিধানসভা উপ নির্বাচনে দৃষ্টিহীন ভোটারদের জন্য সব বুথেই ব্রেইল ব্যালট পেপার থাকছে। পাশাপাশি, মূক ও বধির ভোটারদের জন্য সাইন ল্যাঙ্গুয়েজ ইন্টারপ্রেটার থাকছেন। ৮টি বুথে এই বিশেষ ব্যবস্থা থাকছে। এই ধরনের উদ্যোগ বিধানসভা উপ নির্বাচনে প্রথম বলে প্রশাসনের আধিকারিকদের দাবি। 
বিশদ

বিড়ম্বনায় পূর্ব মেদিনীপুর জেলা নেতৃত্ব
বিজেপির মণ্ডল সভাপতি নির্বাচন নিয়ে সংঘাত চরমে 

শ্রীকান্ত পড়্যা, তমলুক, বিএনএ: পূর্ব মেদিনীপুর জেলায় বিজেপির মণ্ডল সভাপতি নির্বাচন নিয়ে সংঘাত চরমে উঠেছে। তমলুক সাংগঠনিক জেলার অন্তর্গত ৪১টি মণ্ডল এবং কাঁথি সাংগঠনিক জেলার অধীনে রয়েছে আরও ২৭টি মণ্ডল। বুথস্তরে সভাপতি নির্বাচন প্রক্রিয়ার সময় ঝামেলার সূত্রপাত ঘটে। 
বিশদ

Pages: 12345

একনজরে
 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাজ্য মানবাধিকার কমিশনের পঁচিশ বছর উপলক্ষে বড় অনুষ্ঠান করার উদ্যোগ নিচ্ছে কমিশন। যদিও কর্মীদের পেনশন, পদোন্নতি এখনও না হওয়ায় তাঁরা ওই অনুষ্ঠান বয়কট করতে পারেন। ...

সংবাদদাতা, ময়নাগুড়ি: বৃহস্পতিবার ময়নাগুড়ি ব্লকের খাগড়াবাড়ি-২ গ্রাম পঞ্চায়েতে ময়নাগুড়ি পঞ্চায়েত সমিতির উদ্যোগে সলিড ওয়েস্ট ম্যানেজমেন্ট প্রকল্প শুরু হল।   ...

সংবাদদাতা, জাঙ্গিপাড়া: শ্রীরামপুর-জাঙ্গিপাড়া ৩১ নং রাজ্য সড়কে বৃহস্পতিবার সকালে জাঙ্গিপাড়ার নেড়া মাধবপুরে কালভার্ট ভেঙে বালি ভর্তি একটি লরি পড়ে যায়। ঘটনায় এক স্কুলছাত্রী নিহত ও ...

 কলম্বো, ২১ নভেম্বর (পিটিআই): শ্রীলঙ্কার নয়া প্রধানমন্ত্রী হিসেবে বৃহস্পতিবার শপথ নিলেন মহিন্দা রাজাপাকসে। কয়েকদিন আগেই তাঁর ভাই গোতাবায়া রাজাপাকসে সে দেশের নয়া রাষ্ট্রপতি পদে শপথগ্রহণ ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উচ্চতর বিদ্যায় শুভ ফল। ব্যবসায় শুভ। প্রেম-ভালোবাসায় মনোমালিন্য। মেজাজ বর্জন করা উচিত। শেয়ার বা ফাটকায় ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৭৭৪ -রবার্ট ক্লাইভের মৃত্যু
১৮৫৬ - বিধবা বিবাহ আইনের প্রেক্ষাপটে ‘সংবাদ প্রভাকর’ পত্রিকায় এই মর্মে বিজ্ঞপ্তি ছাপা হয় যে, বিধবা বিবাহ করলে বরকে এক হাজার টাকা নগদ পুরস্কার দেওয়া হবে
১৮৭৭ - টমাস আলফা এডিসন গ্রামোফোন যন্ত্র আবিস্কার করেন
১৯৩৯: রাজনীতিক মুলায়ম সিং যাদবের জন্ম
১৯৬৩: টেক্সাসে খুন হলেন মার্কিন প্রেসিডেন্ট জন এফ কেনেডি। হামলায় গুরুতর আহত হন টেস্কাসের গভর্নর জন কোনালি’ও। সন্দেহভাজন লি হার্ভে অসওয়াল্ডকে ধরা হল দু’দিন পর পুলিসি হেপাজতে তাকে গুলি করে হত্যা করে জ্যাক রুবি।
১৯৬৭: টেনিস তারকা বরিস বেকারের জন্ম
১৯৭০: শ্রীলঙ্কার ক্রিকেটার মারভান আত্তাপাত্তুর জন্ম
১৯৮৬: ট্রেভর বারবিককে হারিয়ে বক্সিংয়ের ইতিহাসে তরুণতম হেভিওয়েট চ্যাম্পিয়ন হলেন মাইক টাইসন
১৯৮৬: দক্ষিণ আফ্রিকার প্রতিবন্ধী অ্যাথলিট অস্কার পিস্টোরিয়াসের জন্ম
১৯৮৭ - সুরকার ও সঙ্গীতশিল্পী হেমাঙ্গ বিশ্বাসের মৃত্যু
১৯৯৫: প্রকাশিত হল কম্পিউটার ইমেজ দিয়ে তৈরি প্রথম ফিচারধর্মী ছবি ‘টয় স্টোরি’
২০০৩: বাগদাদে ডি এইচ এল এক্সপ্রেস নামক পণ্যবাহী বিমানে ভূমি থেকে আকাশ ক্ষেপণাস্ত্রের মাধ্যমে আঘাত হানে জঙ্গিরা। ওড়ার কিছুক্ষণের মধ্যেই এই হামলায় বিমানটির বাঁদিকে পাখা ক্ষতিগ্রস্তগ্রস্ত হয়। জরুরি অবতরণ করতে বাধ্য হয় সেটি





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.২৪ টাকা ৭৩.৪১ টাকা
পাউন্ড ৯০.৭২ টাকা ৯৫.১০ টাকা
ইউরো ৭৭.৭১ টাকা ৮১.৪৮ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,৭৫০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,৭৬৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৭,৩১৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৫,১০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৫,২০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৫ অগ্রহায়ণ ১৪২৬, ২২ নভেম্বর ২০১৯, শুক্রবার, দশমী ৭/৪০ দিবা ৯/২। উত্তরফাল্গুনী ২৬/৪৯ অপঃ ৪/৪১। সূ উ ৫/৫৭/২৪, অ ৪/৪৭/৪৮, অমৃতযোগ দিবা ৬/৪১ মধ্যে পুনঃ ৭/২৪ গতে ৯/৩৫ মধ্যে পুনঃ ১১/৪৪ গতে ২/৩৮ মধ্যে পুনঃ ৩/২১ গতে অস্তাবধি। রাত্রি ৫/৪০ গতে ৯/১১ মধ্যে পুনঃ ১১/৪৯ গতে ৩/২০ মধ্যে পুনঃ ৪/১৪ গতে উদয়াবধি, বারবেলা ৮/৪০ গতে ১১/২২ মধ্যে, কালরাত্রি ৮/৫ গতে ৯/৪৪ মধ্যে।
৫ অগ্রহায়ণ ১৪২৬, ২২ নভেম্বর ২০১৯, শুক্রবার, দশমী ২/১৯/৪১ দিবা ৫/৫৬/১৯ পরে একাদশী ৫৬/২৭/৪২ শেষরাত্রি ৪/৩৪/৪১। উত্তরফাল্গুনী ২৩/৫৫/৪৯ দিবা ৩/৩৩/৫৬, সূ উ ৫/৫৯/৩৬, অ ৪/৪৭/২৯, অমৃতযোগ দিবা ৬/৫২ মধ্যে ও ৭/৩৫ গতে ৯/৪২ মধ্যে ও ১১/৫৩ গতে ২/৪৩ মধ্যে ও ৩/২৩ গতে ৪/৪৭ মধ্যে এবং রাত্রি ৫/৪২ গতে ৯/১৫ মধ্যে ও ১১/৫৬ গতে ৩/২৯ মধ্যে ও ৪/২৩ গতে ৫/৫৯ মধ্যে, বারবেলা ৮/৪১/৩৪ গতে ১০/২/৩৩ মধ্যে, কালবেলা ১০/২/৩৩ গতে ১১/২৩/৩২ মধ্যে, কালরাত্রি ৮/৫/৩১ গতে ৯/৪৪/৩২ মধ্যে।
২৪ রবিয়ল আউয়ল

ছবি সংবাদ

এই মুহূর্তে
২১৬ পয়েন্ট পড়ল সেনসেক্স 

03:55:14 PM

ইডেন টেস্ট: বাংলাদেশ ৭৩/৬ (মধ্যাহ্নভোজের বিরতি) 

03:20:55 PM

ইডেন টেস্ট: মাঠে খেলা দেখতে এলেন শোভন চট্টোপাধ্যায় 

02:12:00 PM

রায়গঞ্জে সেপটিক ট্যাঙ্কে পড়ে গিয়ে শিশুর মৃত্যু 
রায়গঞ্জে চার বছরের এক শিশুর মর্মান্তিক মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ...বিশদ

01:58:00 PM

গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ, পড়ল পোস্টার 
মালদহের গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভে শামিল হলেন অশিক্ষক কর্মীরা। উপাচার্য ও ...বিশদ

01:30:00 PM

ইংলিশবাজার পুরসভার সামনে বিক্ষোভ
 

বেহাল নিকাশি ব্যবস্থার অভিযোগ তুলে মালদহের ইংলিশবাজার পুরসভার সামনে বিক্ষোভ ...বিশদ

01:25:00 PM