Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

৩টি ঘাটে চলবে ১২টি ভুটভুটি, ৫টি লঞ্চ
রাসের আগে নবদ্বীপের ফেরিঘাটগুলিতে নিরাপত্তা বাড়ানো হল 

সংবাদদাতা, নবদ্বীপ: রাস উৎসবকে সামনে রেখে নবদ্বীপে ফেরিঘাটগুলিতে নিরাপত্তা বাড়ানো হল। রাসের দিনগুলিতে ফেরিঘাট দিয়ে কয়েক লক্ষ মানুষের আনাগোনা লেগে থাকে। ফলে তাদের পারাপার ও নিরাপত্তা নিয়ে নবদ্বীপের ফেরিঘাট কর্তৃপক্ষ উদ্যোগী হয়েছেন। পাশাপাশি নবদ্বীপ পুরসভা ও ব্লক প্রশাসনও এনিয়ে তৎপর। ফেরিঘাট সাজাতে যুদ্ধকালীন তৎপরতায় কাজ চলছে। বাড়ছে আলোর ব্যবস্থা, পৃথকভাবে পারাপারের রাস্তা তৈরি হচ্ছে। ঘাটগুলিতে ২৪ ঘণ্টাই থাকবে প্রশাসনিক নজরদারি। যেকোনও দুর্ঘটনা এড়াতে থাকবে জেলা বিপর্যয় মোকাবিলা টিম ও স্পিডবোট। আসছে ২০০ যাত্রী বহন ক্ষমতা সম্পন্ন দু’টি নতুন লঞ্চ। তিনটি ঘাট মিলিয়ে চলবে ১২টি ভুটভুটি নৌকা, পাঁচটি লঞ্চ। উৎসব উপলক্ষে ভুটভুটি নৌকা ও লঞ্চে কোনওরকম ভাড়া বাড়ানো হচ্ছে না।
নবদ্বীপে গঙ্গা ও জলঙ্গি নদী দিয়ে মোট তিনটি রুটে ছ’টি জেটি দিয়ে ফেরি চলাচল করে। নবদ্বীপ ঘাটে দু’টি জেটি থেকে নবদ্বীপ-মায়াপুর এবং নবদ্বীপ-স্বরূপগঞ্জ রুটে নৌকা চলাচল করে। অন্যদিকে, মায়াপুরের হুলোরঘাট থেকে জলঙ্গি নদীপথে মায়াপুর-স্বরূপগঞ্জ রুটে নৌকা চলাচল করে। বছরের অন্যান্য সময়ে ভোর সাড়ে পাঁচটায় খেয়াঘাট থেকে ভুটভুটি নৌকা চলাচল শুরু হয়। নবদ্বীপ-মায়াপুর রুটে নৌকা চলে রাত ১০টা পর্যন্ত। অন্যদিকে, নবদ্বীপ-স্বরূপগঞ্জ রুটে নৌকা রাত ১১টা পর্যন্ত চলাচল করে। পর্যটক ছাড়াও প্রতিদিন হাজার হাজার নিত্যযাত্রী ঘাটগুলি দিয়ে যাতায়াত করেন। তাঁদের মধ্যে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়ের পড়ুয়া থেকে ব্যবসায়ী, চাকরিজীবী, রাজমিস্ত্রি, মজুর সবাই আছেন। রাসের দিনগুলিতে ২৪ ঘণ্টাই ভুটভুটি ও লঞ্চে পারাপার চলে।
নবদ্বীপ জলপথ পরিবহণ সমবায় সমিতির সভাপতি অলোক মণ্ডল ও সম্পাদক গোপাল দাস বলেন, নবদ্বীপ-মায়াপুর রুটে যাতায়াত করে মোট চারটি ভুটভুটি নৌকা। দু’টি স্ট্যান্ডবাই থাকে। কোনও ভুটভুটির পরিবহণ ক্ষমতা ৩০০ জন, কোনটির ২৫০ জন। নবদ্বীপ-স্বরূপগঞ্জ রুটে তিনটি ভুটভুটি নৌকা চলাচল করে। এখানেও দু’টি স্ট্যান্ডবাই নৌকা থাকে। অন্যদিকে, মায়াপুরের হুলোরঘাট থেকে জলঙ্গি নদীপথে মায়াপুর-স্বরূপগঞ্জ রুটে দু’টি নৌকা চলাচল করে। রাস উৎসবে যাত্রী পারাপারের কথা মাথায় রেখে নবদ্বীপ ফেরিঘাটে সংস্কার চলছে। ঘাটগুলিতে আলোর ব্যবস্থা বাড়ানো হচ্ছে। ভুটভুটি নৌকা ও লঞ্চে ওঠানামার জন্য পৃথকভাবে মাটি কেটে, বাঁশের ব্যারিকেড করে পারাপারের রাস্তা তৈরি হচ্ছে। যেকোনও দুর্ঘটনা এড়াতে থাকবে জেলা বিপর্যয় মোকাবিলা টিম ও স্পিডবোট। তিনটি ঘাট মিলিয়ে চলবে ১২টি ভুটভুটি নৌকা। নবদ্বীপ-মায়াপুরে দু’টি লঞ্চ চলাচল বেশ কিছুদিন আগেই শুরু হয়েছে। যাত্রী পরিবহণ ক্ষমতা ১০০ জন। রাস উপলক্ষে বহরমপুর থেকে ভাড়া করে আনা হচ্ছে ২০০ যাত্রী পরিবহণ ক্ষমতা সম্পন্ন একটি লঞ্চ। এবার স্থায়ীভাবে পশ্চিমবঙ্গ পরিবহণ দপ্তর থেকে আসছে ২০০ যাত্রী পরিবহণ ক্ষমতা সম্পন্ন দু’টি লঞ্চ।
নবদ্বীপ বড়ালঘাট-স্বরূপগঞ্জ ঘাট ও জলঙ্গি নদীতে মায়াপুর হুলোরঘাট-স্বরূপগঞ্জ ঘাটে ভুটভুটি নৌকায় জনপ্রতি ভাড়া দু’টাকা, নবদ্বীপ বড়ালঘাট-মায়াপুরের ভুটভুটি নৌকায় জনপ্রতি ভাড়া তিন টাকা এবং লঞ্চে ভাড়া সাত টাকা। উৎসব উপলক্ষে ভুটভুটি নৌকা ও লঞ্চে কোনওরকম ভাড়া বাড়ানো হচ্ছে না।
কৃষ্ণনগর সদর মহকুমা শাসক সৌমেন দত্ত বলেন, নদীয়া জেলা পরিষদের তরফে ঘাটগুলিতে আলোর ব্যবস্থা করা হচ্ছে। ঘাটের রাস্তাগুলি সংস্কার করা হচ্ছে। বিপর্যয় মোকাবিলা বাহিনী রাসের দিনগুলিতে ২৪ ঘণ্টা কর্তব্যরত থাকবে। থাকবে দু’টি স্পিডবোট। যাত্রী নিরাপত্তায় জেলা প্রশাসন সদা সচেষ্ট।
নবদ্বীপ পুরসভার চেয়ারম্যান বিমানকৃষ্ণ সাহা বলেন, ঘাট ও ঘাট সংলগ্ন এলাকায় আলোর ব্যবস্থা করা হচ্ছে। মেডিক্যাল টিম রাখা হবে। নবদ্বীপের বিডিও বরুণাশিস সরকার বলেন, যাত্রী নিরাপত্তার জন্য বিশেষ টিম গঠন করা হয়েছে। নবদ্বীপ থানার আইসি কল্লোলকুমার ঘোষ বলেন, নবদ্বীপ বড়ালঘাট, স্বরূপগঞ্জঘাট, মায়াপুরঘাট, হুলোরঘাট সহ সর্বত্র পুলিসি নিরাপত্তা থাকবে। ফেরিঘাট কর্তৃপক্ষের সঙ্গে সমন্বয় রেখে আগত রাসযাত্রীদের যাতে কোনওরকম বিপদের সম্মুখীন না হতে হয় তারজন্য সমস্ত ব্যবস্থা গ্রহণ করা হবে।
 

08th  November, 2019
দাঁইহাটে নবীন ভাস্করের আবক্ষ মূর্তি বসাল পুরসভা 

সংবাদদাতা, কাটোয়া: শেষমেশ দাঁইহাটের প্রখ্যাত ভাস্কর্য শিল্পী নবীন ভাস্করের স্মরণে সোমবার বিকেলে তাঁর পাড়ার সামনে আবক্ষ মূর্তি বসাল পুরসভা। পাশাপাশি শিল্পীর পাড়ার রাস্তাটিও নবীন ভাস্কর লেন নামকরণ করা হল। এদিন আবক্ষ মূর্তি উন্মোচন করেন কাটোয়ার বিধায়ক রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়।  
বিশদ

দুর্গাপুরে রাজ্যপালের দ্বারস্থ বিজেপি
শিল্পাঞ্চলে এনআরসি ইস্যুতে পথে তৃণমূল 

বিএনএ, আসানসোল: এনআরসি ইস্যুতে যখন রাস্তায় নামল তৃণমূল, তখন আসানসোল-দুর্গাপুরে তৃণমূলের অরাজকতা নিয়ে রাজ্যপালের দ্বারস্থ হয় বিজেপি। সোমবার শিল্প শহর পশ্চিম বর্ধমানে দিনভর চলল রাজনৈতিক টানাপোড়েন।
বিশদ

খড়্গপুর উপনির্বাচনে ৯০ শতাংশ বুথেই কেন্দ্রীয় বাহিনী 

সংবাদদাতা, খড়্গপুর: খড়্গপুর বিধানসভা উপনির্বাচনে ৯০ শতাংশ বুথেই কেন্দ্রীয় বাহিনী থাকবে। এর জন্য পাঁচ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী আসছে। সোমবার শিক্ষক, শিক্ষাকর্মী ও শিক্ষানুরাগী ঐক্যমঞ্চের প্রতিনিধিদের একথা জানান রিটার্নিং অফিসার তথা খড়্গপুরের এসডিও বৈভব চৌধুরী। 
বিশদ

হীরাপুরে ব্যাপক উত্তেজনা
লাইসেন্সপ্রাপ্ত দেশি মদের দোকানে খুন নিরাপত্তারক্ষী
 

বিএনএ, আসানসোল: হীরাপুর থানার ইসমাইল এলাকায় লাইসেন্সপ্রাপ্ত দেশি মদের দোকানের নিরাপত্তারক্ষীকে খুনের ঘটনায় উত্তেজনা ছড়াল। সোমবার সকালে ওই দোকানের কাছ থেকেই নিরাপত্তার দায়িত্বে থাকা নৈশপ্রহরী রবি ওরাং(৫৫)-এর মৃতদেহ উদ্ধার হয়। মৃতদেহটির গলায় দাগ ছিল। 
বিশদ

বিনপুরে স্ত্রীকে পিটিয়ে খুনের অভিযোগে গ্রেপ্তার স্বামী 

সংবাদদাতা, ঝাড়গ্রাম: স্ত্রীকে পিটিয়ে খুনের অভিযোগে রবিবার স্বামীকে গ্রেপ্তার করল পুলিস। বিনপুর থানার কাঁকো গ্রাম পঞ্চায়েতের ভালুকখুলিয়া গ্রামে এই ঘটনা ঘটেছে। মৃতার নাম লক্ষ্মীমণি হেমব্রম(৩৪)।  
বিশদ

নিজের এলাকায় দিদিকে বলো কর্মসূচিতে বেরিয়ে অভিযোগের মুখে মানস 

বিএনএ, মেদিনীপুর ও সংবাদদাতা, খড়্গপুর: দীর্ঘদিন নিজে বিধায়ক ছিলেন। বর্তমানে তাঁর স্ত্রী বিধায়ক। নিজে রাজ্যসভার সদস্য। সেই মানস ভুঁইয়াকেই সোমবার নিজের এলাকা সবংয়েই দিদিকে বলো কর্মসূচিতে বেরিয়ে বাসিন্দাদের নানা অভিযোগের মুখোমুখি হতে হল। 
বিশদ

শান্তিপুরে রাস্তা সারাইয়ের দাবিতে রেললাইনের বসে বিক্ষোভ 

সংবাদদাতা, রানাঘাট: রাস্তা সারাইয়ের দাবিতে শান্তিপুরের গোবিন্দপুরে রেললাইনের উপর বসে অবস্থান-বিক্ষোভ করলেন স্থানীয় বাসিন্দারা। বাবলা গ্রাম পঞ্চায়েতের গোবিন্দপুর এলাকার রাস্তার রেলগেট সংলগ্ন এলাকা দীর্ঘদিন ধরে বেহাল।  
বিশদ

সমুদ্র উপকূলবর্তী ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে শুভেন্দু 

বিএনএ, তমলুক: সোমবার সমুদ্র উপকূলবর্তী শঙ্করপুর, জামড়া-শ্যামপুর, চাঁদপুর ও জলধা এলাকা পরিদর্শন করলেন রা঩জ্যের মন্ত্রী শুভেন্দু অধিকারী। এদিন পায়ে হেঁটে ২.৮কিলোমিটার উপকূল এলাকা ঘুরে দেখার পাশাপাশি তিনি সাধারণ মানুষজনের সঙ্গেও কথা বলেন। পাশাপাশি ৮১কোটি টাকা ব্যয়ে শঙ্করপুর থেকে জলধা পর্যন্ত সমুদ্রপাড় বাঁধানোর কাজ দ্রুত শুরু হবে আশ্বাস দেন।  
বিশদ

উপাচার্যের সঙ্গে মতবিরোধের জের
বিশ্বভারতীর সমাবর্তনে গরহাজির কর্মী-আধ্যাপকদের একাংশ 

সংবাদদাতা, শান্তিনিকেতন: সোমবার রাষ্ট্রপতি ও রাজ্যপালের উপস্থিতিতে বিশ্বভারতীর সমাবর্তন অনুষ্ঠানে বিশ্বভারতীর কর্মী-অধ্যাপকদের একটা বড় অংশকে দেখা যায়নি। কর্মী ও অধ্যাপকদের জন্য বসার বন্দোবস্ত করা হলেও তার অধিকাংশই ফাঁকা ছিল। 
বিশদ

খণ্ডঘোষ
আর্থিক সঙ্কট, তিনদিনের বদলে একদিনই পালিত
হবে বিপ্লবী বটুকেশ্বর দত্তের ১১০তম জন্মদিবস 

বিএনএ, বর্ধমান: দেশের স্বাধীনতার জন্য যিনি লড়াই করেছেন, স্বাধীন দেশে তাঁরই ১১০তম জন্মদিবস পালনে দেখা দিয়েছে আর্থিক সঙ্কট! টানা ১০ বছর খণ্ডঘোষের ওঁয়াড়ি গ্রামে বিপ্লবী বটুকেশ্বর দত্তে’র জন্মভিটেয় তিনদিন ধরে জন্মদিবস পালন হতো। ইতিহাস মেলাও হতো।  
বিশদ

গলসিতে ছেলেকে পুড়িয়ে মারার ঘটনায় ধৃত বাবা গোপন জবানবন্দি দিতে চায় 

সংবাদদাতা, বর্ধমান: গলসি থানার খানো গ্রামের ডাঙাপাড়ায় ছেলেকে পুড়িয়ে মারায় ধৃত ইউসুফ শেখ ম্যাজিস্ট্রেটের কাছে গোপন জবানবন্দি দিতে চায়। পুলিসের দাবি, আগুন লাগানোর কথা সে কবুল করেছে। 
বিশদ

শান্তিপুরে কাউন্সিলারের বিরুদ্ধে পোস্টার 

সংবাদদাতা, রানাঘাট: শান্তিপুর পুরসভার কাউন্সিলারের বিরুদ্ধে বেনামে পোস্টার পড়ার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। কাউন্সিলারের বিরুদ্ধে টাকা নেওয়া এবং কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ তুলে এই পোস্টার দেওয়া হয়েছে। 
বিশদ

সমাবর্তন নিয়েও
উস্কে দিল বিতর্ক 

সুমন তেওয়ারি, শান্তিনিকেতন, বিএনএ: বিশৃঙ্খলাহীন সমাবর্তনেও বিতর্ক এড়াতে পারল না বিশ্বভারতী। সোমবার রাষ্ট্রপতির উপস্থিতিতে সুষ্ঠুভাবে সম্পন্ন হলেও সমাবর্তনে গাওয়া সঙ্গীত না হওয়ায়, এমনকী দীর্ঘদিনের রীতি ভেঙে জহর বেদিতে গদির উপর না বসে রাষ্ট্রপতি ও রাজ্যপালের চেয়ারে বসা নিয়ে বিতর্ক দানা বাঁধে। 
বিশদ

নবদ্বীপের মঠ-মন্দিরে বৈষ্ণবীয় রাস দেখতে ভক্তদের ঢল নামে 

সংবাদদাতা, নবদ্বীপ: এখনও নবদ্বীপের মুষ্টিমেয় কয়েকটি মঠ-মন্দির ও বারোয়ারিতে বৈষ্ণবীয় রাস অনুষ্ঠিত হয়। গৌড়ীয় বৈষ্ণবদের কাছে রাসলীলা শ্রীকৃষ্ণের শ্রেষ্ঠ লীলা। শ্রীমদ্ভাগবতে দশম স্কন্ধে রাস পঞ্চ অধ্যায় অনুসরণ করে বউবাজারের শ্রীশ্রী চিন্তামণি কুঞ্জর(বড় পাঠক বাড়ি নামে খ্যাত) রাস উৎসব পালন করা হয়। সারা রাত ধরে পুজো অর্চনা ও যজ্ঞ চলে।  
বিশদ

Pages: 12345

একনজরে
নাগপুর, ১১ নভেম্বর: ব্যাটিং অর্ডারের চার নম্বর পজিশন নিয়ে দীর্ঘদিনের সমস্যা থেকে অবশেষে মুক্তি পেল ভারতীয় দল। বাংলাদেশের বিরুদ্ধে সদ্য সমাপ্ত টি-২০ সিরিজ শেষে তেমনটাই ...

লাহোর, ১১ নভেম্বর (পিটিআই): বিদেশে চিকিৎসার জন্য অনুমতি পেতে দেরি হওয়ায় শারীরিক অবস্থার অবনতি হচ্ছে প্রাক্তন প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের (৬৯)। তাঁর দল পাকিস্তান মুসলিম লিগ-নওয়াজ (পিএমএল-এন)-এর তরফে এমনটাই জানানো হয়েছে। পরিবারের অনুরোধে শুক্রবারই চিকিৎসার জন্য লন্ডনে যেতে রাজি হয়েছেন শরিফ।  ...

নয়াদিল্লি, ১১ নভেম্বর (পিটিআই): উৎসবের মরশুম আর নয়া মডেল। এই দুইয়ের জেরে নিম্নগতি থেকে সামান্য হলেও মাথা তুলল গাড়ি শিল্প। অক্টোবরে যাত্রীবাহী গাড়ি বিক্রি বাড়ল ০.২৮ শতাংশ। অর্থাৎ গাড়ি বিক্রি হয়েছে ২ লক্ষ ৮৫ হাজার ২৭ ইউনিট। যেখানে গত বছরের ...

সংবাদদাতা, মালদহ: জাতীয় নাগরিকপঞ্জী বা এনআরসি নিয়ে প্রচার ও আন্দোলনের গতি আরও বাড়াতে চাইছে মালদহ জেলা কংগ্রেস। সম্প্রতি বিষয়টি নিয়ে বিশদে অবহিত করে কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি সোনিয়া গান্ধীকে চিঠি দিয়েছিলেন সুজাপুরের কংগ্রেস বিধায়ক ঈশা খান চৌধুরী।  ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উচ্চতর বিদ্যায় সাফল্য আসবে। প্রেম-ভালোবাসায় আগ্রহ বাড়বে। পুরনো বন্ধুর সঙ্গে সাক্ষাতে আনন্দলাভ হবে। সম্ভাব্য ক্ষেত্রে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৪০: ফরাসি ভাস্কর অগ্যুস্ত রদ্যঁর জন্ম
১৮৯৩: পাকিস্তান ও আফগানিস্তানের সীমান্তরেখা ডুরান্ড লাইন চুক্তি স্বাক্ষরিত
১৮৯৬: পক্ষীবিদ সালিম আলির জন্ম
১৯৪৬: পণ্ডিত মদনমোহন মালব্যের মৃত্যু  





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৯.৭০ টাকা ৭২.৮৫ টাকা
পাউন্ড ৮৯.০৬ টাকা ৯৩.৩৬ টাকা
ইউরো ৭৬.৭৩ টাকা ৮০.৪৫ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,৬৫০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,৬৭০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৭,২২০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৪,৫০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৪,৬০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২৫ কার্তিক ১৪২৬, ১২ নভেম্বর ২০১৯, মঙ্গলবার, পূর্ণিমা ৩৩/৪ রাত্রি ৭/৪। ভরণী ৩৭/৩১ রাত্রি ৮/৫১। সূ উ ৫/৫০/৫২, অ ৪/৫০/৩৮, অমৃতযোগ দিবা ৬/৩৪ মধ্যে পুনঃ ৭/১৮ গতে ১০/৫৮ মধ্যে। রাত্রি ৭/২৭ গতে ৮/১৯ মধ্যে পুনঃ ৯/১১ গতে ১১/৪৭ মধ্যে পুনঃ ১/৩১ গতে ৩/১৪ মধ্যে পুনঃ ৪/৫৮ গতে উদয়াবধি, বারবেলা ৭/১৩ গতে ৮/৩৫ মধ্যে পুনঃ ১২/৪৩ গতে ২/৬ মধ্যে, কালরাত্রি ৬/২৮ গতে ৮/৬ মধ্যে। 
২৫ কার্তিক ১৪২৬, ১২ নভেম্বর ২০১৯, মঙ্গলবার, পূর্ণিমা ৩২/৪৫/৪৭ রাত্রি ৬/৫৮/২০। ভরণী ৩৯/৩০/৩৪ রাত্রি ৯/৪০/১৫, সূ উ ৫/৫২/১, অ ৪/৫১/১৮, অমৃতযোগ দিবা ৬/৪৬ মধ্যে ও ৭/২৯ গতে ১১/৩ মধ্যে এবং রাত্রি ৭/২৬ গতে ৮/১৯ মধ্যে ও ৯/১২ গতে ১১/৪১ মধ্যে ও ১/৩৮ গতে ৩/২৪ মধ্যে ও ৫/১০ গতে ৫/৫৩ মধ্যে, বারবেলা ৭/১৪/২৬ গতে ৮/৩৬/৫০ মধ্যে, কালবেলা ১২/৪৪/৪ গতে ২/৬/২৯ মধ্যে, কালরাত্রি ৬/২৮/৫৩ গতে ৮/৬/২৯ মধ্যে। 
মোসলেম: ১৪ রবিয়ল আউয়ল 

ছবি সংবাদ

এই মুহূর্তে
ময়দান এলাকায় ৫ লক্ষ টাকার জালনোট সহ গ্রেপ্তার ১ 

11:08:00 AM

জম্মু ও কাশ্মীরের গান্ধেরবালে জওয়ানদের গুলিতে হত ১ জঙ্গি 

10:46:56 AM

বাংলাদেশে ট্রেন দুর্ঘটনা, মৃত ১৫ 
বাংলাদেশে ভয়াবহ ট্রেন দুর্ঘটনা। নিহত হলেন কমপক্ষে ১৫ জন যাত্রী। ...বিশদ

10:46:08 AM

রাজস্থানের বিকানিরে গাড়ি-ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, মৃত ৭ 

10:46:00 AM

বিহারের নালন্দায় নদীতে স্নান করতে নেমে তলিয়ে গেল ৩ শিশু 

10:44:00 AM

জম্মু ও কাশ্মীরের গান্ধেরবালে সেনা-জঙ্গি গুলির লড়াই 

10:36:26 AM